উত্তরা ভদ্রপদা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনার ব্যক্তিত্ব চৌম্বকীয় ও আকর্ষণীয় হবে। এছাড়াও, একটি হাসি আপনার মুখে সবসময় থাকবে। যদি আপনি এই হাসি নিয়ে একবার কারোর দিকে তাকান, সেই ব্যক্তি আপনার জন্য প্রেমে পড়ে যাবে। আপনি বুদ্ধিমান, জ্ঞানী এবং বিচক্ষণ হবেন। কারোর জন্য আপনার আচরণে কোন পরিবর্তন হবে না, আপনি সবাইয়ের সঙ্গে সমানভাবে আচরণ করবেন। আপনি কাউকে কষ্ট দিতে চাইবেন না; এছাড়াও আপনি বিপদে কাউকে দেখতে পারবেন না। আপনার ক্রোধ সবসময় নিয়ন্ত্রণ করা আবশ্যক; কিন্তু যখনই আপনি রেগে যাবেন, এটা খূব অল্প সময়ের জন্য হবে। আপনি বেশ নমনীয় এবং অন্তর পরিষ্কার হবে। যারা আপনার পছন্দের হবে, আপনি তাদের জন্য আপনার জীবনও বিসর্জন দিতে প্রস্তুত থাকবেন। আপনার কণ্ঠস্বর মিষ্টি এবং আপনি বক্তৃতায় মহান হবেন। আপনি আপনার শত্রুদের বিরুদ্ধে জয়ী হবেন। আপনার একটি গুণাবলী হল যে, আপনি একই সময়ে বিভিন্ন বিষয়ে দক্ষ হতে পারেন। এমনকি আপনি যদি অনেক শিক্ষা নাও পান, আপনার জ্ঞানই একজনের যোগ্যতার সমান হবে। আপনার শিল্পকলার প্রতি আগ্রহ থাকবে এবং বিভিন্ন বই লিখতে সমর্থ হবেন এবং লিখেও ফেলবেন। আপনার অসাধারণ ক্ষমতা এবং দক্ষতা কারণে, আপনি প্রায় সব ক্ষেত্রেই স্বীকৃতি পেতে পারেন। আপনার জীবনে কোন অলসতার তাৎপর্য নেই। যখন আপনি কোন কিছু করার সিদ্ধান্ত নেন, আপনি সেটি করেই ছাড়েন। যে কোন ব্যর্থতার কারণে আপনি মন খারাপ করবেন না। বর্তমান এবং জীবনের সত্যে বিশ্বাসী হওয়ায়, আপনি দিবাস্বপ্ন দেখতে চাইবেন না। চরিত্র অনুযায়ী আপনি অন্যন্ত দৃঢ় হবেন এবং লালসার প্রতি আকৃষ্ট হবেন না। আপনি আপনার কথায় দৃঢ় থাকবেন এবং আপনি যা বলবেন তাই করবেন। করুণার অনুভূতি আপনার মধ্যে পরিপূর্ণ রূপে থাকবে এবং যখনই একজন দুর্বল ব্যক্তি আপনার কাছে আসবে, আপনি তাকে সাহায্য করার চেষ্টা করবেন। এছাড়াও আপনার ধর্মের প্রতি গভীর বিশ্বাস থাকবে এবং পাশাপাশি ধর্মীয় কাজেও যুক্ত থাকবেন। পেশা বা ব্যবসা যাই হোক না কেন, আপনি যেভাবেই হোক সফল হবেন। আপনার সাফল্যের কারণ আপনার কঠোর পরিশ্রমী চরিত্র হবে। আপনার কঠোর পরিশ্রম দিয়ে, আপনি সাফল্যের উচ্চতা স্পর্শ করবেন। আপনার বিজ্ঞান, দর্শন ও রহস্যময় বিষয়ের প্রতি গভীর আগ্রহ থাকবে। সমাজে, আপনি একজন পন্ডিত হিসাবে পরিচিত হবেন। সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত থাকাকালীন, আপনি একা থাকতে পছন্দ করবেন। আপনার উদ্দেশ্য উৎসর্গীকৃত হবে এবং আপনি অনুদান প্রদানে বিশ্বাস করবেন। আপনি আপনার ব্যক্তিত্বের কারণে সমাজে অনেক সম্মান এবং শ্রদ্ধা পাবেন। আপনার যৌবন সুখ ও সৌভাগ্যে পরিপূর্ণ হবে।

শিক্ষা এবং আয়

আপনার শিক্ষা ভাল হবে এবং আপনার অনেক বিষয়ের প্রতি জ্ঞান থাকবে। আপনার জন্য ইতিবাচক পেশা হল ধ্যান এবং যোগব্যায়াম বিশেষজ্ঞ; রোগ নির্ণয় ও চিকিৎসা বিশেষজ্ঞ; মন্ত্রণাদাতা; আধ্যাত্মিক গুরু; তপস্বী; যোগী; ঐশ্বরিক মানুষ; দাতব্য প্রতিষ্ঠান সম্পর্কিত কাজ; গবেষক; দার্শনিক; কবি; লেখক; সুরকার; শিল্পী; দোকানদার; সরকারি কর্মচারী; ইতিহাসবিদ; নিরাপত্তা রক্ষী; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি আপনার জন্মস্থান থেকে দূরে বসবাস করবেন। সম্ভবত, আপনি আপনার বাবার কাছ থেকে বেশি সুবিধা নাও পেতে পারেন এবং শৈশবে উপেক্ষিত বোধ করবেন। আপনার বিবাহিত জীবন সুখে পরিপূর্ণ হবে। জীবন সঙ্গী বেশ যোগ্যতাসম্পন্ন হবে এবং সন্তানরা আপনার প্রকৃত সম্পদ হবে। প্রকৃত ভাগ্য বিবাহের পর উত্থিত হবে। সন্তানরা অনুগত, বুদ্ধিমান, এবং বড়দের প্রতি শ্রদ্ধাশীল হবে।

Talk to Astrologer Chat with Astrologer