উত্তর ফাল্গুনী নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি বেশ উদ্যমী এবং বুদ্ধিমত্তার সাথে সবকিছু করতে পছন্দ করেন। আপনার সর্বদা সক্রিয় থাকা আপনার একটি গুণ হিসেবে বিবেচনা করা যেতে পারে। আপনি সামাজিক কাজ থেকে সম্মান পাবেন। ভবিষ্যত পরিকল্পনা করার সময় আপনি বেশ বিশেষজ্ঞ হবেন। শুধুমাত্র আপনার এই বিশেষ গুণের কারণ, আপনার রাজনীতিতে সফল হতে পারেন। আপনি বেশ উচ্চাভিলাষী এবং আপনার সব ইচ্ছা পূর্ণ করার চেষ্টা করেন। যখন ছোট কাজ করার বিষয় আসে তখন আপনি তা পছন্দ করবেন না। এছাড়াও, আপনি আপনার পেশা বারবার পরিবর্তন করতে চান না কারণ আপনি স্থিতিশীলতার সঙ্গে কিছু করতে চান। আপনি সরকারি বিভাগ থেকে আরও সুবিধা পাবেন। যখন আপনি কাউকে বন্ধুরূপে গ্রহণ করবেন, তখন আপনি দীর্ঘদিনের জন্য তার সঙ্গে সংযুক্ত থাকবেন। আপনি সবসময় কিছু শিখতে প্রস্তুত থাকবেন এবং এই গুণের কারণে আপনি সবসময় সফল হবেন। তবে, আপনি খুশি এবং সুখী থাকবেন এবং কয়েকটি বিষয়ে বেশ ভাগ্যবান হবেন। আপনি সততা ও আন্তরিকতার সাথে সবকিছু করতে চেষ্টা করবেন এবং অত্যন্ত ধার্মিক হবেন। আপনার হৃদয় বিশুদ্ধ, কিন্তু এটি গুরুত্বপূর্ণ যে আপনি আপনার রাগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। এটি আপনার বিশিষ্টতা যে আপনি কোন আশা ছাড়াই অন্যদের সাহায্য করবেন এবং আপনার জ্ঞানের ভান্ডার আছে। আপনি সব কাজ নিজেই করতে চান। সমাজে বিভিন্ন ধরণের ব্যক্তিত্ব থাকায় আপনি বেশ উত্তেজিত থাকবেন। অন্যদের সম্মান এবং শ্রদ্ধা রক্ষা করার জন্য, আপনি সবসময় চুক্তি করার জন্য প্রস্তুত থাকেন কারণ আপনি সাধারণত মারামারি থেকে দূরে থাকেন। আপনার বক্তব্য কার্যকর এবং জ্ঞানসম্পন্ন; এবং আপনি সৎ ও সত্যবাদী জীবন উপভোগ করেন। এছাড়াও, আপনি আপনার ধন-সম্পদ ও ক্ষমতা ব্যবহার করে মানুষকে সাহায্য করার সুযোগ মিস করবেন না। আপনি অর্থ সঞ্চয়েও দক্ষ হবেন। উপরন্তু, আপনি পৈতৃক সম্পত্তি পেতে পারেন। আর্থিকভাবে, আপনি স্বাধীন হবেন। আপনি জনসংযোগের সাথে সম্পর্কিত কাজ থেকে সুবিধা পাবেন। কঠোর পরিশ্রম করার সময় আপনি কখনও ভীত হন না যা আপনাকে সাফল্য এনে দেয়। 32 বছর বয়স পর্যন্ত কিছু লড়াই করতে হতে পারে, 38 বছরের পরে আপনার সময় সেরা যাবে।

শিক্ষা এবং আয়

আপনার প্রতিভা শিক্ষকতা, লিখন, বৈজ্ঞানিক গবেষণা সম্পর্কিত পেশায় অনেক উজ্জ্বল হবে। আপনার জন্য সন্তোষজনক পেশা হল রাজনীতি; সঙ্গীত; ক্রীড়া; উর্ধ্বতন কর্মকর্তা পদ; পার্লামেন্টারিয়ান বা মন্ত্রী; মিডিয়া বা জনসংযোগের কাজ; বিনোদন; পুরোহিত; ধর্মীয় প্রচারক; লেকচারার; অর্থনীতি বিভাগ; সমাজসেবা; ম্যাট্রিমোনিয়াল কনসালটেন্সি, গণিতবিদ বা বিজ্ঞান সম্পর্কিত ক্ষেত্র; ইঞ্জিনিয়ারিং; জ্যোতির্বিদ্যা; বিজ্ঞাপন; সাংবাদিকতা; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনার পারিবারিক জীবন ভালোই চলবে। আপনি আপনার বিবাহিত জীবন নিয়ে খুশি কারণ আপনি সন্তুষ্ট থাকতে পছন্দ করেন। আপনার জীবন সঙ্গী পারিবারিক কাজে বিশেষজ্ঞ হবেন এবং শান্তিপূর্ণ ও মিতভাষীও হবেন। তার গণিত বা বিজ্ঞানের প্রতি আগ্রহ থাকবে এবং শিক্ষকতা ও প্রশাসনে সাফল্য পেতে পারেন। তিনি মডেলিং বা অভিনয়ে সফল হতে পারেন। জাহির করা থেকে দূরে থাকাই তাদের প্রকৃতি হবে।

Talk to Astrologer Chat with Astrologer