উত্তরাশাধা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি সংস্কৃতিবান, খাঁটি হৃদয়বান এবং মৃদুভাষী মানুষ। একটি নিষ্পাপতা আপনার মুখ দেখা যাবে। আপনার সামাজিক অবস্থা অত্যন্ত ভাল হবে এবং আপনি খুব বেশী ঝলকানী পছন্দ করেন না। পোশাকের ক্ষেত্রে আপনি সহজ থাকতে চান। আপনি ধর্মীয় হবেন ও অন্যদের সম্মান করবেন। আপনার প্রকৃতি রহস্যজনক হবে। এই কারণে একবার দেখায় আপনাকে বিচার করা কঠিন হবে। আপনার চোখ উজ্জ্বল হবে এবং মুখে একটি আঁচিল হতে পারে। আপনি আপনার সততা দিয়ে সবকিছু করবেন এবং আপনার চিন্তাধারা সুস্পষ্ট হবে। আপনি কাউকে প্রতারণা করবেন না কিংবা কোন সমস্যা তৈরি করবেন না। অন্তরে খুব সুন্দর হওয়ায় আপনি মাঝে মাঝে মারাত্মক সমস্যায় আটকে যেতে পারেন। আপনি সহজে কাউকে বিশ্বাস করতে পারবেন না, কিন্তু একবার আপনি বিশ্বাস করা শুরু করলে আপনি তারজন্য সবকিছু করতে পারেন। আপনি একটি সহজ জীবন ভালবাসেন এবং কাজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নিতে চান না। যখন আপনি কাউকে বিশ্বাস করবেন, তখন আপনি তাদের কাছ থেকে পরামর্শও নেবেন। যখন আপনি কারোর উপর বিরক্ত হবেন, আপনি তারজন্য কঠোর কথা ব্যবহার করবেন না এবং সেইসঙ্গে আপনার প্রতিদ্বন্দ্বীকে আপনার বিরক্তিও দেখাবেন না। এছাড়াও আপনার আধ্যাত্মিকতায় আগ্রহ থাকবে। জপ, তপা, ব্রত, ইত্যাদি আপনার জীবনকে সফল করতে পারে। একবার আপনি আধ্যাত্মিকতার পথে চলা শুরু করলে আপনি সব বন্ধন খোঁজা শুরু করবেন এবং বাস্তব জীবন একঘেয়ে মনে হবে। কঠোর পরিশ্রমের সঙ্গে আপনই একটানা কাজ করাতেও বিশ্বাস করেন। শিক্ষা বা কাজের ক্ষেত্রে আপনি প্রত্যেকের থেকে এগিয়ে থাকতে চাইবেন। আপনি আপনার শৈশব থেকেই আপনার পরিবারের দায়িত্ব নিতে হবে। তবে আপনি তরুণ বয়সটি বেশ মজার সঙ্গে কাটাবেন। আপনাকে যে কোনো সমস্যায় সতর্ক থাকতে হবে। কোনো অংশীদারিত্বে যাওয়ার আগে ব্যক্তিটিকে ভালভাবে জানুন; অন্যথায় আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। 38 বছর বয়সের পরে, আপনি যে কোনো জায়গা থেকে সাফল্য পেতে পারেন। আপনার জীবন সঙ্গী দায়িত্বশীল ও প্রেমময় হবেন; কিন্তু তার স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। চোখ এবং পেট সম্পর্কিত বিষয় আপনাকে কষ্ট দিতে পারে। সুতরাং, এই দিকে সতর্ক থাকুন। আপনার আকর্ষণীয় সৌন্দর্য থাকবে, কিন্তু আপনি একগুঁয়ে প্রকৃতির হবেন। গুরুত্বহীন বিতর্ক এড়িয়ে চলা উচিত। আপনি সুশিক্ষিত হবেন এবং শিক্ষণ বা ব্যাংকিংয়ে অনন্য সাফল্য পাবেন।

শিক্ষা এবং আয়

আপনার জন্য সন্তোষজনক পেশা হল লেকচারার বা ধর্মোপদেষ্টা; পুরোহিত; কথক; জ্যোতিষী; আইনজীবী; বিচারক; জনতার সেবক; মনোবিজ্ঞান; সামরিক সংক্রান্ত কাজ; পশুপালন; কুস্তিগীর; মুষ্টিযোদ্ধা; জুডো; কারাটে; ক্রীড়াবিদ; শিক্ষক; নিরাপত্তা বিভাগ; দেহরক্ষী; আধ্যাত্মিক চিকিত্সক; রাজনীতিবিদ; ব্যবসা; ব্যাংকিং; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনার পারিবারিক জীবন ভালো হবে, কিন্তু জীবন সঙ্গী সম্পর্কিত সমস্যা একটানা আপনার উত্তেজনা তৈরি করতে পারে। স্ত্রী ভাল প্রকৃতির ও সামাজিক হবে। আপনার সন্তানরা ভাল শিক্ষা পাবে, কিন্তু তাদের সঙ্গে সামান্য বিরোধ হওয়া সম্ভব।

Talk to Astrologer Chat with Astrologer