বিশাখা নক্ষত্রের ভবিষ্যতবাণী

যদি আপনার জন্য কোন একটি শব্দ থাকে তাহলে সেটি "সঙ্কল্পিত" হবে। আপনি যা চান তা অর্জন করার জন্য আপনি আপনার সব উৎসর্গ করবেন। এই কারণে আপনার উদ্দেশ্য ঠিক করা গুরুত্বপূর্ণ। তারপর আপনি তাতে সর্বশক্তি নিয়োগ করুন। আপনি সব সময় কাজ করতে চান। তবে জীবনে আপনার আরো আরাম পাওয়ার আকাঙ্ক্ষা আছে এবং আপনার জীবনের গুরুত্বপূর্ণ অংশ হিসাবে আনন্দন, প্রেম এবং বিলাসিতা বিবেচিত হবে। আপনার মুখমন্ডল তীক্ষ্ণ এবং চোখগুলি সুন্দর। আপনি, বিনম্র, সামাজিক এবং সবসময় খুশি থাকেন। আপনার কণ্ঠস্বর মিষ্টি এবং আপনি কখনও কারোর সঙ্গে তিক্তভাবে কথা বলেন না। শিক্ষা ক্ষেত্রে আপনার অবস্থান ভাল হবে। বৃহস্পতির প্রভাবের কারণে, আপনি আপনার শৈশব থেকে জ্ঞান পাওয়ার একটি উত্তেজনা থাকবে। আপনি অধ্যয়নে ভাল হবেন; এবং সেই কারণে আপনি উচ্চ শিক্ষা পাবেন। যখন শারীরিকভাবে কঠোর পরিশ্রম বিষয় আসে, তখন আপনি সেটি এড়ানোর চেষ্টা করেন। তবে, আপনি আপনার মগজ অনেক ব্যবহার করবেন। যদি আপনাকে সামাজিক দৃষ্টিকোণ থেকে বিবেচনা করা হয় তাহলে, আপনার বৃত্ত বেশ বড় হবে কারণ আপনার চরিত্র বেশ বন্ধুত্বপূর্ণ। আপনি বেশ স্নেহ এবং সম্মানের সঙ্গে মানুষের সাথে আচরণ করেন। যদি কারোর আপনাকে দরকার হয় তাহলে, আপনি সবসময় তাদের উদ্ধার করার জন্য এগিয়ে আসেন। এই কারণে মানুষ আপনার কাছে আসে যখন আপনার তাদের সবচেয়ে বেশি প্রয়োজন হয়। এছাড়াও আপনি সামাজিক কল্যাণমূলক প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত থাকবেন। আপনার জীবনের রক্ষণশীলতা বা পুরোনো ঐতিহ্যের কোন মূল্য নেই। আপনি জীবনে কারোর জন্য খারাপ কিছু চান না। আপনার কণ্ঠস্বর উত্তেজনাপূর্ণ যা মানুষকে আকর্ষণ করে। যদি আপনি রাজনীতিতে আপনার হাত ঢোকাতে চেষ্টা করেন তাহলে আপনি সমাজকল্যাণমূলক অনেক কিছু করতে পারবেন। যখন দৈনন্দিন রুজি রোজগারের বিষয় আসে তখন আপনি ব্যবসা বদলে পেশা পছন্দ করেন। আপনি একটি সরকারি চাকরি পাওয়ার কঠিন প্রচেষ্টা করবেন। এমনকি যদি আপনি ব্যবসাও করেন, তাহলেও আপনি কোনো না কোনোভাবে সরকারের সঙ্গে সংযোগ রাখার চেষ্টা করবেন। আপনার আর্থিক অবস্থা বেশ ভাল এবং হঠাৎ আর্থিক সুবিধাও পাবেন বলে আশা করা হচ্ছে। এছাড়াও, লটারি ইত্যাদিতে আপনি লাভবান হতে পারেন। আপনি ইতিমধ্যেই অর্থ সঞ্চয় উপভোগ করেন এবং এই সব জিনিস আপনাকে আরো সাহায্য করবে। আর্থিক টান আপনি কখনও অনুভব করবেন না এবং এমনকি যদি আপনি এমন কিছু অনুভব করেন তাহলে সেটি অস্থায়ী হবে।

শিক্ষা এবং আয়

আপনি সবকিছুতেই অনন্যভাবে সীমা অতিক্রম করতে চেষ্টা করেন, যা আপনাকে সবসময় সফল করে। আপনার জন্য সন্তোষজনক পেশা হল ফ্যাশন ডিজাইনিং; মডেলিং; মঞ্চে অভিনয়কারী; রেডিও ও টেলিভিশন; রাজনীতি; সেনা; নৃত্য; কাস্টম; পুলিশ; নিরাপত্তা বাহিনী; নিরাপত্তা রক্ষী; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি আপনার জীবন সঙ্গী এবং সন্তানদের খুব ভালবাসেন এবং তাদের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চেষ্টা করেন। যখন পরিবারের বিষয় আসে তখন আপনি একটি যৌথ পরিবার বসবাস করা পছন্দ করেন। আপনি আপনার পরিবারের সাথে অনেকটাই যুক্ত থাকেন এবং আপনি খুব ভালভাবেই জানেন কিভাবে আপনার পরিবারের যত্ন নিতে হবে।

Talk to Astrologer Chat with Astrologer