বৃহস্পতি গোচর ২০২০ এর গণনা- jupiter Transit 2020 Predictions

বৃহস্পতির গোচর কীভাবে আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে তা জানতে আপনি কি আগ্রহী? আমরা সমস্ত প্রয়োজনীয় তথ্য এই বিশেষ নিবন্ধের মাধ্যমে আপনার কাছে পৌঁছে দেব।

আজ, আমরা বৃহস্পতি গোচর ২০২০ সম্পর্কে এবং এটি কীভাবে সমস্ত 12টি চন্দ্র রাশিকে ভাল এবং খারাপ উপায়ে প্রভাবিত করতে চলেছে সে সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। বৈদিক জ্যোতিষ অনুসারে, বৃহস্পতি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয় এবং তাই এটি "গুরু" হিসাবে অভিহিত হয়। লক্ষণগুলির বিষয়ে কথা বললে বৃহস্পতি ধনু এবং মীন রাশির স্বামী হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে যদি বৃহস্পতি আপনার রাশিচক্রে ভালো অবস্থানে থাকে, তাহলে আপনি একজন শিক্ষক, ব্যাংক ম্যানেজার, আইনজীবী, সম্পাদক, বিচারক ইত্যাদি সম্মানিত ক্ষেত্র যুক্ত হতে পারেন

তাছাড়া, আপনার বিবাহিত জীবন আপনার চাঁদ সাইন জন্য গুরু যদি শুভ হয় তবে আপনি শান্তিতে এবং আনন্দে পূর্ণ থাকবেন। বৃহস্পতি ধনু রাশিতে গোচর করবে এবং ২০২০ সালের ২৯ শে মার্চ এটি মকর রাশিতে প্রবেশ করবে। তারপরে 30 জুন, 2020 এ, এটি ধনুতে ফিরে যাবে এবং 20 নভেম্বর, 2020-এ আবার মকর রাশিতে ফিরে আসবে। এর পরে, এটি বছরের বাকি অংশে একই রাশিতে থাকবে। আসুন এটি পড়ে দেখুন কীভাবে বৃহস্পতিটি তার গোচর চলাকালীন সমস্ত 12 চন্দ্র রাশিকে প্রভাবিত করছে।

মেষ

উপায়: প্রতিদিন নিজের মাথায় কেশরের তিলক লাগান আর কলা গাছের পূজা করুন।

বৃষ

উপায়: আপনার এই বছরে বিদারধীদের ষ্টেশনারী জিনিস বিতরণ করা দরকার আর বট গাছকে জল চড়ানো উচিত।

মিথুন রাশি

উপায়: আপনার শিব সহস্রনাম শাস্ত্রের পাঠ নিয়মিত রূপে করা উচিত এবং বৃহস্পতিবারে ব্রত রাখা উচিত।

কর্কট

উপায়: প্রত্যেক বৃহস্পতিবারে নিয়মিত রূপে ব্রত রাখুন আর পঞ্চমুখী রুদ্রাক্ষ হলুদ রঙের ধাগাতে করে গলাতে ধারণ করুন।

সিংহ

উপায়: আপনি নিয়মিত রূপে ভগবান শিবের আরাধনা করুন আর উনাকে গম অর্পণ করুন এবং বৃহস্পতিবারে ব্রাম্ভনদের ভোজন করান।

কন্যারাশি

উপায়: আপনাকে বৃহস্পতিবারের দিন গলাতে সোনার মালা ধারণ করা দরকার এবং বেসনের হালুয়া বানিয়ে ভগবান বিষ্ণুকে ভোগ দেওয়া উচিত এবং এরপরে প্রসাদ রূপে লোকেদের তা বিতরণ করে নিজে গ্রহণ করুন।

তুলা

উপায়: আপনার বৃহস্পতিবারে কোন মন্দিরে ছোলার ডাল দান করা উচিত আর পড়াশোনা করা বাচ্ছাদের পড়াশোনার সামগ্রী দান করা উচিত।

বৃশ্চিক

উপায়: আপনার খয়েরি রংয়ের গরুকে আটার লই বানিয়ে তাতে গুড় ভরে হলুদের তিলক লাগিয়ে খাওয়ানো উচিত এবং ঘরের বড়োদের সন্মান করা উচিত।

ধনু

উপায়: অনুকূল পরিনাম প্রাপ্ত করার জন্যে বিশেষ রূপে পুখরাজ রত্ন ধারণ করা উচিত। আপনি এই রত্নটি সোনার আংটিতে বৃহস্পতিবারের দিন দুপুর 12 থেকে 1 টার মধ্যে তর্জনী আঙুলে ধারণ করা উচিত।

মকর

উপায়: আপনাকে দেব গুরু বৃহস্পতির কৃপা প্রাপ্ত করার জন্যে বট গাছের শিকড় ধারণ করা উচিত। আপনি এই শিকড়টি নীল রঙের কাপড় অথবা ধাগাতে সিলাই করে বাহু অথবা গলাতে ধারণ করতে পারেন।

কুম্ভ

উপায়: আপনাকে প্রতি বৃহস্পতিবারে বট গাছকে স্পর্শ না করে জল দেওয়া উচিত এবং সম্ভব হলে হলুদ চাল বানিয়ে মা সরস্বস্তিকে ভোগ লাগান।

মীন রাশি

উপায়: আপনাকে বৃহস্পতিবারে থেকে শুরু করে প্রতিদিন বৃহস্পতিবারে মাঝে মন্ত্র ওঁ গ্রহং গ্রিন গরং সঃ গুরবে নমঃ এর জপ করা উচিত আর অধিকাংশ রূপে হলুদ আর ক্রিম রঙের কাপড় পরা উচিত।

আশা করি উপরোক্ত উল্লিখিত তথ্যগুলি আপনার পক্ষে যথেষ্ট সহায়ক হবে। আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আমরা আশা করি যে আসন্ন বছর ২০২০ আপনার জীবনকে আনন্দ এবং আনন্দের সাথে সজ্জিত করবে।

আমাদের সাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

राशिफल और ज्योतिष 2020

Talk to Astrologer Chat with Astrologer