কর্কট রাশিফল 2020 - Kark Rashi 2020 in Bengali

রাশিফল 2020 এর অনুসারে কর্কট রাশির জাতকদের এই বছর মিশ্রিত পরিনাম প্রাপ্ত হবে। এই বছর আপনার যোগাযোগ দক্ষতা আর সম্পর্কে সম্প্রসারণ হবে আর আপনি প্রকৃতি আর জীবনের কাছ থেকে অনেক কিছু শিখবেন। কিছু নতুন বন্ধুও হবে। বছরের শুরুতে রাহু আপনার দ্বাদশ ঘরে মিথুন রাশিতে হবে আর মধ্য সেপ্টেম্বরের পরে এটা আপনার একাদশ ঘরে বৃষভ রাশিতে প্রবেশ করবে। এই সময় আপনি ভবিষ্যতের জন্য অনেক পরিকল্পনা করবেন আর তাতে আপনি সফলতাও প্রাপ্ত করবেন আর দীর্ঘ সময় ধরে আটকে থাকা আপনার অনেক ইচ্ছাও পূরণ হবে। অন্যদিকে শনি দেব 24 জানুয়ারিতে আপনার সপ্তম ঘরে মকর রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতিও 30 মার্চে সপ্তম ঘরে মকর রাশিতে প্রবেশ করবে আর বকরি হওয়ার পরে জুন আবার ষষ্ঠ ঘরে ধনু রাশিতে চলে আসবে। তারপর বৃহস্পতি যাই হোক 20 নভেমম্বরে আবার সপ্তম ঘরে প্রবেশ করবে।

এই বছর আপনাকে আপনার জীবনে ভালোবাসা আর রোমান্স কে স্বাগত জানানোর জন্য রেডি থাকা দরকার। যদি আপনি কোনো সম্পর্কে আগের থেকেই থেকে থাকেন , অথবা কাউকে খুঁজছেন, তাহলে বৃহস্পতি আপনাকে এই ব্যাপারে খুশি দেওয়ার কাজ করবে। এই বছর আপনার বিয়ে হওয়ার ইচ্ছাও পূরণ হতে পারে। সেইজন্য এই দিশাতে যদি আপনি চেষ্টায় থাকেন তাহলে আরও একটু চেষ্টা করুন আর ঈশ্বরের কৃপা আর আশীর্বাদে এই বছরে আপনি একটি ভালো জীবনসাথী প্রাপ্ত করবেন।

কর্কট রাশি 2020 (kark Rashi 2020) এর অনুসারে, কর্কট রাশির লোকদের ব্যবসায়িক পার্টনারশিপ বৃহস্পতির প্রভাবে খুব ভালো উপকৃত হবে, যদিও আপনার আর্থিক সংস্থান অন্য কারও সাথে সংযুক্ত করার আগে আপনার প্রচুর হোমওয়ার্ক করা উচিত যদিও এই বছর আপনি সফলতার আশা করতে পারেন। যদিও এই বছর আপনি আশাবাদী থাকবেন এবং আপনি নিজের উপর বিশ্বাসের কারণে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে উত্সাহ পাবেন, তবে আপনার মনে রাখা উচিত যে কোনও কাজ করার আগে আপনাকে অবশ্যই পর্যাপ্ত প্রস্তুতি নিতে হবে।

এই বছর আপনাকে প্রধানত আপনার স্বাস্থ্যের দিকে ধ্যান দিতে হবে কারণ এটি আপনার দুর্বলতা হতে পারে। বছরের শুরুতে ষষ্ঠ ঘরের বেশ কয়েকটি গ্রহের সংমিশ্রণ আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। একটি নিয়মিত আর ভাল দিনচর্চা অনুসরণ করুন এবং সুস্থ থাকুন। এবার সাওয়ান এর সামাজিক কার্যক্রম এবং জনসেবা কাজেও যোগদান দিবেন যার ফলে আপনার সম্মানও বৃদ্ধি হবে।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

কর্কট রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

কর্কট রাশিফল 2020 এর অনুসারে কর্কট রাশির জাতকদের ক্যারিয়ার সামান্য শুভ হতে পারে। এই বছর, আপনি কোন নতুন চাকরীর সন্ধান করবেন এবং আপনি নিজের দক্ষতার শক্তিতে একটি বৃহত উদ্যোগের সাথে সংযুক্ত হতে পারেন, যার কারণে আপনি ক্যারিয়ারের ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন। বৃহস্পতিটি এপ্রিল থেকে জুলাই মধ্যে আপনার সপ্তম ঘরে শনির সাথে গোচর করবে, যা আপনার কাজ এবং ব্যবসায়ের জন্য মজবুত সময় হবে। এই সময়ে আপনি আপনার কাজ থেকে ভাল সুবিধা পাবেন এবং আপনার কর্মজীবনে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনি যদি কোনও বন্ধুর সাথে ব্যবসা করে থাকেন তবে আপনি এই সময়ের মধ্যে আরও বেশি লাভ অর্জন করতে পারেন। এবং এই সময়টি ব্যাবসায়িক ভ্রমণের জন্য স্বাভাবিক। জানুয়ারী থেকে এপ্রিল এবং জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময়ের মধ্যে আপনি আপনার ব্যবসায়ের জন্য বিদেশে অনেক ভ্রমণ করতে পারেন যা আপনাকে ইতিবাচক ফলাফল দেয়। আপনি যদি কোনও চাকরীর সাথে যুক্ত থাকেন তবে এই সময়ে আপনি নিজের ইচ্ছানুযায়ী স্থানান্তরও করতে পারেন। সব মিলিয়ে বছরটি স্বাভাবিক হবে তবে আপনার অনেক উচ্চাকাঙ্ক্ষা পূরণে আপনি খুশি হবেন।

কর্কট রাশিফল 2020 এর অনুসারে আর্থিক জীবন

কর্কট রাশিফল 2020 অনুসারে, কর্কট রাশিচক্রের জন্য 2020 সাল মিশ্র ফল দেবে বলে মনে হয়। বছরের শুরুতে বৃহস্পতির ষষ্ঠ ঘরে গোচর আপনার আর্থিক লড়াইয়ের কারণ হতে পারে এবং ব্যয় বৃদ্ধিও দেখাতে পারে। জানুয়ারি থেকে মার্চ এবং জুলাই থেকে নভেম্বর পর্যন্ত সময়কাল আপনার পক্ষে হবে এবং এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি অনেক সিদ্ধান্ত নেবেন যা ভবিষ্যতে আপনার জন্য পথ উন্মুক্ত করবে। সময়ে সময়ে আপনাকে আর্থিক ওঠানামার মুখোমুখি হতে হবে এবং হঠাৎ ব্যয়ের কারণে আপনার আর্থিক পরিস্থিতি দুর্বল হতে পারে। অতএব, আপনার অর্থের লেনদেন এবং বিনিয়োগ সাবধানতার সাথে বিবেচনা করা উচিত এবং কোনও ব্যক্তিকে আপনার দান করা থেকে এড়ানো উচিত, অন্যথায় আপনার এটা পেতে অসুবিধা হতে পারে। আপনার যে ব্যাবসার সাথে যুক্ত আছেন তাতে বিনিয়োগ এড়ানো উচিত। এই বছর আপনি আপনার পরিবারের ইভেন্ট বা কোনও ফাংশনে অর্থ ব্যয় করবেন। যখন আপনার সময় ভাল চলবে, সেই সময়কালে আপনার সাবধানে অর্থ ব্যয় করা উচিত এবং ভবিষ্যতের জন্য কার্যকর পরিকল্পনা করা উচিত যাতে আর্থিক লড়াইয়ের সময় আপনার কোনও বড় চ্যালেঞ্জের মুখোমুখি না হতে হয়। এই বছর আপনার কোনও বড় আর্থিক ঝুঁকি নেওয়া এড়ানো উচিত।

কর্কট রাশিফল 2020 এর অনুসারে শিক্ষা

কর্কট রাশিফল 2020 এর অনুসারে এই বছরটি কর্কট রাশির জাতকদের জন্য কঠোর পরিশ্রমের ইঙ্গিত দিচ্ছে। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেন এবং তাতে সফল হতে চান, তবে নিশ্চিত হন যে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং কেবলমাত্র আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করে অধ্যয়ন করতে হবে, তবেই আপনি সাফল্য আশা করতে পারেন। উচ্চ শিক্ষার জন্য উচ্চাকাঙ্ক্ষী শিক্ষার্থীরা তাদের উচ্চাকাঙ্ক্ষা অনুযায়ী সামান্য সাফল্য পেতে পারেন। তবে তাদের সাহস না হারিয়ে কাজ করতে হবে। যারা পেশাদার শিক্ষা পেতে চান তাদের জন্য এপ্রিল থেকে জুলাই পর্যন্ত সময়টি সামান্যরূপে শুভ হতে পারে। এগুলি ছাড়াও, আপনি জানুয়ারি থেকে আগস্টের সময়কালে আপনার শিক্ষায় কিছু ভাল করতে সক্ষম হবেন। এর পরের সময়টি কম অনুকূল হবে, সুতরাং আপনার উচিত সময়টির পুরো ব্যবহার করা।

কর্কট রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

কর্কট রাশিফল 2020 অনুসারে এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল দেবে। এই সময়ে আপনার অনেক টক মিষ্টি অনুভব হবে। শনির অবস্থান আপনাকে আপনার পরিবার থেকে দূরে রাখতে পারে এবং পারিবারিক জীবনে চাপ ও উত্থান-পতন নিয়ে আসবে। ফলস্বরূপ, আপনার মায়ের স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হতে পারে, তাই সর্বদা তার স্বাস্থ্যের যত্ন নিন। আপনি আপনার পারিবারিক পরিবেশে ভাল বোধ করবেন না এবং আপনি শান্তির অভাব বোধ করবেন। সেপ্টেম্বরের শেষে, দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনাকে মানসিকভাবে উদ্বিগ্ন রাখবে এবং এমনকি আপনাকে বাড়ি থেকে দূরে রাখতে পারে, তাই আপনি আপনার পারিবারিক জীবনের বেশিরভাগ উপভোগ করতে পারবেন না। কর্কট 2020 (কর্কট রাশি 2020) অনুসারে, এপ্রিলের মাঝামাঝি থেকে জুনের মাঝামাঝি পর্যন্ত সপ্তম ঘরে গুরু এবং শনির সম্মিলিত গোচর এবং নভেম্বরের মাঝামাঝি থেকে বছরের শেষের দিকে আপনার বিবাহ সম্ভব হয় এবং আপনি যদি এই দিকে চেষ্টা করছেন তবে আপনি পাবেন সাফল্য পাবেন এবং আপনি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময়টি কিছুটা প্রতিকূল হতে পারে, তাই এই সময়ে আপনার পরিবারকে আরও বেশি সময় দিন এবং তাদের আর্থিক প্রয়োজনগুলি শোনেন এবং বুঝতে পারেন, তা আর্থিক, সামাজিক বা মানসিক যাই হোক না কেন এবং পরিবারে সাদৃশ্য প্রতিষ্ঠার চেষ্টা করুন।

কর্কট রাশিফল 2020 এর অনুসারে জীবন এবং সন্তান

কর্কট রাশিফল 2020 অনুসারে কর্কট রাশির মানুষের বিবাহিত জীবন মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনি আপনার বিবাহিত জীবনে সুখ উপভোগ করবেন এবং আনন্দের সাথে আপনার জীবন সঙ্গীর সাথে বিবাহিত জীবন কাটাবেন। জানুয়ারী মাসটি আপনার বিবাহিত জীবনের জন্য সমস্যায় পূর্ণ হতে পারে এবং এই সময়ে কোনও বিষয় নিয়ে আপনার মধ্যে উত্তপ্ত বিতর্ক হতে পারে। তবে আপনি যদি ধৈর্য দেখান, সময় খুব ভাল হবে। পরিস্থিতিটি সারা বছর আপনার পক্ষে থাকবে এবং আপনার জীবনসাথী আপনার প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত থাকবে। তবে মে মাসের মাঝামাঝি থেকে সেপ্টেম্বরের শেষের সময়টি উত্থান-পতনের সাথে পূর্ণ হতে পারে এবং এই সময়ে আপনাকে আপনার বিবাহিত জীবনে যত্নবান হতে হবে কারণ সবকিছুই বড় হতে পারে এবং এর প্রভাব আপনার বিবাহিত জীবনে নেতিবাচকভাবে আসে। পারেন। ফেব্রুয়ারি থেকে মে এবং অক্টোবর-নভেম্বর এবং ডিসেম্বর সময় আপনার বিবাহিত জীবনের জন্য পূর্ণ সুখী হবে। ডিসেম্বর মাসের মাঝামাঝি থেকে মে মাসের মাঝামাঝি থেকে সেপ্টেম্বরের মধ্যবর্তী সময়টিও স্বামীদের স্বাস্থ্যকে দুর্বল করতে পারে। মার্চ থেকে মে মাসের সময়কালে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার পত্নীতে এটির প্রবণতা বাড়িয়ে তুলতে পারে, তাই কোনও বিতর্ক বাড়িয়ে তুলতে দেবেন না, তবেই আপনার বিবাহিত জীবন ঠিক থাকবে।

কর্কট রাশিফল 2020 অনুসারে বছরের শুরুতে আপনার বাচ্চাদের পক্ষে খুব অনুকূল নয় কারণ বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে গোচর করবে। এ কারণে আপনি আপনার সন্তানের সম্পর্কে চিন্তিত হতে পারেন এবং আপনার সন্তানের স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে। আপনার জন্য প্রধান উদ্বেগ হ'ল আপনার বাচ্চাদের স্বাস্থ্য, আপনি যদি তাদের প্রতি মনোনিবেশ করেন তবে অনেক কিছুই ভাল হবে কারণ এই কারণে আপনার বাচ্চারা তাদের পড়াশোনায় পুরোপুরি মনোনিবেশ করতে সক্ষম হবে না। জুলাই থেকে নভেম্বর নভেম্বরের মাঝামাঝি সময়টি শালীন হওয়ার সম্ভাবনা থাকলেও সারা বছর ধরে স্বাস্থ্যের দিকে নজর দিন। তার পরের সময়টি কিছুটা প্রতিকূল হতে পারে।

কর্কট রাশিফল 2020 এর অনুসারে প্রেম জীবন

কর্কট রাশিফল 2020 অনুসারে, এই বছরটি কর্কট রাশির জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই বছর আপনার প্রেম জীবনে অনেক দীর্ঘমেয়াদী পরিবর্তন ঘটতে পারে। আপনি প্রেমে আদর্শবাদী প্রেমিক হিসাবে আপনার পরিচয় তৈরি করবেন এবং পরিপূর্ণতা পছন্দ করবেন যাতে আপনার প্রেমিক আপনার সাথে সুখী হয় এবং সুখ আপনার ভালবাসার জীবনে থেকে যায়।

আপনি দীর্ঘদিন ধরে এমন একজন প্রিয়তমকে চাইছিলেন যিনি আপনার বন্ধু এবং প্রিয়তমও হন। তবে আপনি প্রতিশ্রুতিটি পছন্দ করতে চান নি, তাই এই সম্পর্কের ক্ষেত্রে আপনার সমস্যা হচ্ছে। তবে এই বছর আপনার ইচ্ছা পূর্ণ হবে এবং আপনার জীবনে এমন একজন ব্যক্তি আসবে যিনি আপনাকে একজন প্রিয়তমা হিসাবে ভালবাসবেন এবং বন্ধু হিসাবেও আপনার সাথে থাকবেন।

যারা এখনও অবিবাহিত তাদের একাধিক ব্যক্তির সাথে সম্পর্ক থাকতে পারে। আপনি আপনার ভালবাসার জীবনে আপনার বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনাকে আপনার ভালবাসার জীবনকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে। মধ্য এপ্রিলের পরে আপনার প্রেমের জীবনটি আধ্যাত্মিক এবং মানসিক প্রবণতা নিয়ে গঠিত এবং আপনি অন্যকেও সহায়তা করবেন।

এই বছর প্রেম খুব বড় অগ্রাধিকারের অন্তর্ভুক্ত করা হবে না এবং তাই যারা বিবাহিত তারা বিবাহিত থাকবে এবং যারা প্রেমের জীবনে আছেন তারা প্রেমের জীবনে থেকে যাবেন। বিপরীতে, যারা অবিবাহিত এবং এখনও কোনও সম্পর্কের মধ্যে নেই তারা এই বছর একা থাকার সম্ভাবনা বেশি থাকে। যারা আবার বিয়ে করতে চান তাদের পক্ষে জুলাই পর্যন্ত সময়টি সফল প্রমাণিত হবে।

কর্কট রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

কর্কট রাশিফল অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য ভালো-মন্দে ভরে থাকবে সেইজন্য আপনাকে একটি ভালো আর নিয়ন্ত্রণীয় দিনচর্চা করা উচিত আর নিয়মিত এক্সক্যাসাইজ করা উচিত যাতে আপনি নিজেকে শক্তিশালী বানিয়ে রাখতে পারেন। এই বছর আপনার পিত্তজড়িত রোগ যেমন শরীরে গরম বেরে যাওয়া, জ্বর জ্বর ভাব, টাইফয়েড, শরীরে লাল চক্রা পরে যাওয়া এরকম সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে।

বছরের শুরু থেকে মার্চ মাসের শেষ পর্যন্ত আর জুলাই থেকে মধ্য নভেম্বর পর্যন্ত বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে অগ্নি উপাদান আপনার ধনু রাশিতে থাকবে যারফলে এই সমস্যার বৃদ্ধি হতে পারে। যদিও এর পরে এপ্রিল থেকে জুনের শেষ পর্যন্ত আর নভেম্বরের মধ্য থেকে বছরের শেষ পর্যন্ত বৃহস্পতি আর শনি আপনার সপ্তম ঘরে থেকে আপনার রাশিকে দৃষ্টি দিবে যার ফলে আপনার স্বাস্থ্যে পরিবর্তন আসবে। যদিও শনি এখানে আপনার সপ্তম আর ঘরের কর্তা যারফলে আপনার স্বাস্থ্য সমস্যা লেগে থাকতে পারে। যদিও গুরুর দৃষ্টি আপনার রোগ নিরাময়ের কার্য করতে থাকবে আর আপনি যদি কোনো রোগে দীর্ঘদিন ধরে আক্রান্ত থাকেন তাহলে এইসময় তাতে পরিবর্তন আসতে পারে।

শনির সপ্তম ঘরে উপস্থিতি আপনাকে এটা সাজেশান দিচ্ছে যে যে কোনো ছোট থেকে ছোট স্বাস্থ্য সমস্যাকে যেন ইগনোর না করেন কেননা অষ্টম আর সপ্তম এর যোগ শনির রূপে থাকার ফলে আপনার কোনো দীর্ঘস্থায়ী বা বড়ো রোগ হতে পারে। যদি আপনি সুস্থ থাকতে চান তাহলে আপনাকে আপনার মানসিক শক্তিকে বাড়াতে হবে আর আপনার মানসিক চাপকে নিয়ন্ত্রণে রাখতে হবে।

নিজের ধ্যান রাখুন আর নিজেকে কোনো ভাবেই মানসিক দিক থেকে দুর্বল হতে দিবেন না। মানসিক চাপ দূর করার জন্য নিজের জীবনে পরিবর্তন নিয়ে আসুন। সকালে তাড়াতাড়ি উঠুন আর ঘুরতে যান এবং প্রানায়ান করুন আর যোগ নিয়মিত রূপে করুন। যদি আপনি এরকম করতে সফল হন তাহলে আপনি শুধু শারীরিকিই না মানসিক দিক থেকেও ভৌতিক লাভ এর আনন্দ নিতে পারবেন।

জুলাই এর শুরু থেকে বৃহস্পতি পুনরায় আপনার রাশিতে ষষ্ঠ ঘরে প্রবেশ করবে আর বকরি অবস্থাতে হবে এই সময় আপনাকে স্বাস্থ্যকে নিয়ে খুব সতর্ক থাকতে হবে কেননা এই সময় আপনি শারীরিক রূপে অসুবিধে হতে পারে। এই সময় শনি একাই সপ্তম ঘরে থেকে আপনার জন্ম রাশিকে প্রভাবিত করবে যারফলে আপনার মানসিক অবস্থা দুর্বল হয়ে পড়বে আর আপনি শারীরিক রূপে অসুস্থ অনুভব করবেন। আপনাকে অতিরিক্ত কাজ করা থেকেও বাঁচতে হবে। তবেই আপনি ভালো স্বাস্থ্য অনুভব করতে পারবেন।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষীয় উপায়

এই প্রতিকারটি আপনার এই পুরো বছর করা উচিত ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনি অগ্রগতির পথে এগিয়ে যাবেন:

राशिफल और ज्योतिष 2020

Talk to Astrologer Chat with Astrologer