শনি গোচর 2020 -রাশিফল আর উপায়

শনি গোচর 2020 এর ফলস্বরূপ সকল 12 টি রাশির জীবনে কেমন প্রভাব পরবে এই ব্যাপারে আজকে আপনাকে বিস্তারিত জানাতে চলেছি। যেমন কি আপনারা জানেনি যে 24 জানুয়ারি 2020 তে ন্যায়কারী শনির গোচর ধনু রাশি থেকে মকর রাশি হতে চলেছে। তারপর : 11 মে থেকে 29 সেপ্টেম্বর এর মধ্যে শনি মকর রাশিতে বকরী অবস্থাতে গোচর হতে চলেছে।বছরের শেষে ডিসেম্বর মাসে শনি অস্ত হবে যার ফলে এর প্রভাব সব রাশিতে কম পড়বে।এই বছর ধনু আর মকর রাশির সাথে কুম্ভ রাশির উপরেউ শনির দেড়-দেড়টি শীর্ষ শুরু হয়ে যাবে। শনিকে প্রধানত মকর আর কুম্ভ রাশির কর্তা বলা হয়। লোকেরা সাধারণত শনিকে অন্যায় এর গ্রহ হিসেবে মেনে এসেছে কিন্তু সত্যি এটা যে শনি একটি ন্যায়কারী গ্রহ যে ভালোর সাথে ভালো আর খারাপের সাথে খারাপ করে। এটা বলার মানে এই যে যেমন কর্ম করবেন শনি আপনাকে সেই হিসেবেই ফল দেবে। কেবল শনি পরিবহনের সময় আপনি আপনার নতুন ভবিষ্যতের পরিকল্পনা করতে সক্ষম হবেন যা আপনার ভিত্তি শক্তিশালী করেবে। আসুন আমরা জানি শনি গোচর 2020 তে সকল 12 টি রাশির জীবনে ইতিবাচক আর নেতিবাচক এর কেমন প্রভাব পরবে।

মেষ রাশি (শনি গোচর ২০২০)

উপায়: আপনার মহারাজ দশরথ কৃত নীল শনি স্রোতের পাঠ করা উচিত আর শনিবারের দিন সন্ধ্যাবেলায় বট গাছের নিচে সরষের তেলে প্রদীপ জ্বালানো উচিত।

বৃষভ রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনাকে বিশেষ রূপে উত্তম গুণাবলী নীলম রত্ন শনিবারের দিন মধ্যমা আঙুলে পঞ্চধাতু অথবা অষ্টধাতুর আংটিতে ধারণ করা উচিত আর শনি মন্ত্রের জপ করা উচিত।

মিথুন রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার শনিবারের ব্রত রাখা দরকার অথবা আপনি শনি পরদোষের ব্রতও আপনি রাখতে পারেন। এছাড়াও শনিবারের দিন কালো বস্ত্র পরা থেকে বাঁচুন।

কর্কট রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার প্রত্যেক শনিবারে সর্ষের তেল কোন লোহা অথবা মাটির পাত্রে ভরে নিজের মুখ দেখে ছায়া পাত্র দান করা উচিত এবং গরিবদের যথাসম্ভব সহায়তা করা উচিত।

সিংহ রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার শনিবারে গোটা কালো উড়াতের দান করা উচিত আর সম্ভব হলে বট গাছের নিচে তিলের তেলে প্রদীপ জ্বালিয়ে সন্ধাবেলায় বট গাছের সাত পাক খাওয়া উচিত।

কন্যা রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার সনি পরদোষের ব্রত রাখা উচিত আর শনিবারের দিন সর্ষের তেলের প্রদীপ জ্বালানো উচিত তথা তাতে পাঁচটি গোটা সাবুর দানা রাখা দরকার।

তুলা রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনাকে উত্তম গুণাবলী নীল রত্ন ধারণ করা উচিত। এই রত্ন পঞ্চধাতুর আংটিতে শনিবারের দিন মধ্যমা আঙুলে ধারণ করা উত্তম হবে। এছাড়াও আপনি জামুনিয়া রত্ন ধারণ করতে পারেন।

বৃশ্চিক রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার শনিবারের দিন পিঁপড়েদের আটা দেওয়া উচিত আর কোন ধার্মিক জাগা পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ নিয়মিত রূপে করা উচিত।

ধনু রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার শনিবারে কোনো কালো কাপড় অথবা কোন কালো ধাগাতে ধুতুরার শিকড় ধারণ করা উচিত। এই শিকড় টি আপনি আপনার গলাতে অথবা বাহতে পড়তে পারেন। তার সাথেই হনুমানের উপাসনা করা পরম লাভকারী হবে।

মকর রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার শনিবারে বিচুটির শিকড় ধারণ করা সর্বাধিক উত্তম থাকবে আর এই শিকড়টি আপনি কোনো কালো কাপড়ে জড়িয়ে অথবা সেলাই করে নিজের বাহুতে অথবা গলাতে ধারণ করতে পারেন , এছাড়াও শনিদেবের আরাধনা করাও মঙ্গলময় হবে।

কুম্ভ রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনার শনিবার থেকে শুরু করে নিয়মিত রূপে শনি দেবের মধ্যে মন্ত্র ওঁ পরাং পরিং পুর্নাং সঃ শোনেশ্চারাই নমঃ এর জপ করা উচিত আর শনিবারের দিন পঙ্গুদের ভোজন করানো উচিত।

মীন রাশি (শনি গোচর 2020)

উপায়: আপনাকে শনিবারের দিন শুভ শনি যন্ত্রের পুজো করা উচিত আর শনিবারের দিনই গরিব বাচ্চাদের বিনামূল্যে ঔষুধ বিতরণ করা উচিত।

আমরা আশা করি যে শনি গ্রহের এই গোচর আপনার জীবনে সুখ আর উন্নতি নিয়ে আসবে।আমরা আপনার মঙ্গলকামনা করি।

ব্যাবসার জন্য এই বছরটি অনেক পরিশ্রম আর সংঘর্ষে ভরা থাকবে,কিন্তু তার পরিণামও ভালোয় হবে। অর্থের পরিস্থিতির জন্য এই গোচর কিছুটা খারাপ লাগবে আর অর্থের সাথে জড়িত সমস্যা হতে থাকবে,কিন্তু আপনার কোনো কাজ থেমে থাকবে না। জায়গার সাথে জড়িত কোনো সুযোগ শনি আপনাকে দিতে পারে। বিদেশ যাওয়ার কথা ভাবছেন তাহলে এই বছর অনেক বাধা বিঘ্নের সম্মুখীন করতে হতে পারে। পিতার কাছ থেকে অর্থের সাহায্য পাবেন আর মাতার আশীর্বাদ সবসময় থাকবে।

राशिफल और ज्योतिष 2020

Talk to Astrologer Chat with Astrologer