বুধ ধনু রাশিতে মার্গী (18 জানুয়ারী 2023)

Author: Pallabi Pal | Updated Tue, 17 Jan 2023 13:26 PM IST

বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius): জ্যোতিষশাস্ত্রে, গ্রহের মার্গী এবং বকরি উভয় অবস্থানেরই বিশেষ গুরুত্ব রয়েছে এবং এই অনুসারে, বুধ 18 জানুয়ারী, 2023 র সন্ধ্যে 06:18 এ ধনু রাশিতে মার্গী হবে কিন্তু এগিয়ে যাওয়ার আগে আপনার জানা উচিত বকরি ও মার্গী পর্যায় কি? যখন কোন গ্রহকে বিপরীত দিকে চলতে দেখা যায় তখন তাকে বলা হয় বকরি। যদিও, এটি আসলে ঘটে না কারণ কোনও গ্রহ বিপরীত দিকে চলে না।


কিন্তু বৈদিক জ্যোতিষশাস্ত্রে বকরি গতি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় যা মানুষের জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে, একটি গ্রহ সরাসরি হওয়ার অর্থ হল যখন এটি তার বিপরীত গতি থেকে সরল গতিতে আসে। এর সাথে, মার্গী অবস্থা জনগণকে বকরি গতির প্রভাব থেকে মুক্তি দেয়।

বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) এই বিশেষ অ্যাস্ট্রোসেজ নিবন্ধে, আমরা আপনাকে ধনু রাশিতে বুধের ট্রানজিট সমস্ত 12টি রাশিকে কীভাবে প্রভাবিত করবে সে সম্পর্কে তথ্য দেব। এছাড়াও, আমরা আপনাকে বুধের বিরূপ প্রভাব কমাতে প্রতিকার প্রদান করব। আসুন প্রথমে জেনে নিই বুধ গ্রহের জ্যোতিষশাস্ত্রীয় তাৎপর্য।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন!

বৈদিক জ্যোতিষে বুধের জ্যোতিষীয় গুরুত্ব

জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজকুমার বলা হয়, একজন যুবক যিনি বুদ্ধিমান, অনুসন্ধানী এবং যোগাযোগে পারদর্শী। 12টি চিহ্নের মধ্যে, বুধ মিথুন এবং কন্যা রাশিকে নিয়ন্ত্রণ করে এবং বুদ্ধিমত্তা, স্মৃতিশক্তি, শেখার ক্ষমতা, বক্তৃতা এবং যোগাযোগ নিয়ন্ত্রণ করে। এ ছাড়া বুধকে বাণিজ্য, ব্যাংকিং, শিক্ষা, কথোপকথন, লেখালেখি, বই, মিডিয়া ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে।

এবং এখন 18 জানুয়ারী, 2023-এ বুধ ধনু রাশিতে মার্গী হতে চলেছে এবং এই চিহ্নটিকে সমৃদ্ধি, অনুপ্রেরণা, বুদ্ধিমত্তা এবং সৌভাগ্যের চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে, এই সময়টি দার্শনিক, উপদেষ্টা, গুরু ইত্যাদির জন্য সেরা হবে কারণ এই সময়ে এই লোকেরা সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবে।

এখানে দেওয়া রাশিফল আপনার চন্দ্র রাশিতে আধারিত। সর্বশ্রেষ্ঠ জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বা চ্যাট র মাধ্যমে জুড়ুন আর জানুন নিজের চন্দ্র রাশি আর মঙ্গল গোচর আপনার জীবনে কী বা কেমন প্রভাব ফেলবে।

বুধ ধনু রাশিতে মার্গী: রাশি অনুসারে রাশিফল আর উপায়

এবার আসুন রাশিচক্র অনুযায়ী জেনে নেওয়া যাক, বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) হবে তখন সমস্ত রাশির উপর কীভাবে প্রভাব ফেলবে এবং কোন উপায়ের সাহায্যে আপনি বুধ গ্রহ থেকে শুভ ফল পেতে পারেন।

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার তৃতীয় এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং আপনার নবম ভাবে মার্গী করবে। এই ভাবটি ধর্ম, পিতা, রাজনীতি, নেতা, দীর্ঘ ভ্রমণ, সৌভাগ্য এবং তীর্থস্থান। এমন পরিস্থিতিতে, বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) এই জাতক/জাতিকাদের স্বাস্থ্য, পেশাগত জীবন এবং যোগাযোগের ক্ষেত্রে যে সমস্ত সমস্যার মুখোমুখি হয়েছিল তা থেকে মুক্তি দেবে। আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন কিন্তু কোনো না কোনো কারণে তা করতে অক্ষম হন, তাহলে এই সময়টি চাকরি পরিবর্তনের জন্য অনুকূল বলে প্রমাণিত হবে। তৃতীয় ভাবে বুধের দৃষ্টি আপনাকে ভাইবোন, মামা ও মামাদের সন্তান এবং বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সুযোগ দেবে।

উপায়: প্রতিদিন তুলসী গাছে জল দিন আর নিয়মিত রূপে একটি পাতার সেবন করুন।

মেষ সাপ্তাহিক রাশিফল

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার দ্বিতীয় এবং পঞ্চম ভাবের অধিপতি এবং এটি আপনার অষ্টম ভাবে মার্গী হতে চলেছে। অষ্টম ভাবে বুধের অবস্থান খুব অনুকূল বলে বিবেচিত নাও হতে পারে এবং এই ক্ষেত্রে, বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) জাতক/জাতিকাদের জীবনে চলমান ঝামেলা থেকে সম্পূর্ণ মুক্তি দিতে ব্যর্থ হতে পারে। অতএব, আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ ইউটিআই, অ্যালার্জি বা সংক্রমণের মতো সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে। এছাড়াও, শারীরিক পরিচ্ছন্নতার যত্ন নিন। যদিও, বুধ তার নিজস্ব রাশির দ্বিতীয় ভাব, মিথুন, যার ফলস্বরূপ আপনার অর্থ-শস্য এবং ব্যাঙ্ক-ব্যালেন্সও বৃদ্ধি পাবে।

উপায়: ট্রান্সজেন্ডারদের সম্মান করুন আর সম্ভব হলে, তাদের সবুজ রংয়ের কাপড় বা চুড়ি দান করুন।

বৃষভ সাপ্তাহিক রাশিফল

মিথুন রাশি

বুধ আপনার লগ্ন এবং চতুর্থ ভাবের অধিপতি এবং এবার এটি আপনার সপ্তম ভাবে মার্গী হতে চলেছে যা জীবনসঙ্গী এবং ব্যবসায়িক অংশীদারিত্বের ভাব। এমন পরিস্থিতিতে বুধের মার্গী অবস্থা এই জাতক/জাতিকাদের জন্য অনুকূল ফল বয়ে আনবে। মিথুন রাশির লোকেরা যদি বুধের বকরি অবস্থার কারণে স্বাস্থ্য সমস্যায় ভুগছিল, তবে এবার তারা তা থেকে মুক্তি পাবে। এছাড়াও, আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই ব্যক্তিদের ব্যক্তিত্ব আকর্ষণীয় হয়ে উঠবে যদি বুধ গ্রহ লগ্ন ভাবে দৃষ্টিপাত করে।

মিথুন রাশির জাতক জাতিকারা বিয়ে করতে চান তাদের জন্য এই সময়টি অনুকূল। এই সময়ের মধ্যে আপনি একটি উপযুক্ত জীবনসঙ্গীর জন্য আপনার অনুসন্ধান পুনরায় শুরু করতে পারেন। আপনি এতে আপনার মায়ের সমর্থনও পাবেন এবং আপনি যদি কাউকে পছন্দ করেন তবে আপনি তাকে আপনার পরিবারের সাথে পরিচয় করিয়ে দিতে পারেন। এছাড়াও, বিয়ের তারিখ ঠিক করতে পারেন। অন্যদিকে, এই রাশির বিবাহিত ব্যক্তিরা যারা সঙ্গীর সাথে কোনও তর্ক বা ভুল বোঝাবুঝির সম্মুখীন হচ্ছেন, এখন আপনার ঝামেলা শেষ হবে এবং আপনি সঙ্গীর সাথে আনন্দময় মুহূর্তগুলি কাটাবেন।

উপায়: শোবার ঘরে চারা গাছ লাগান।

মিথুন সাপ্তাহিক রাশিফল

কর্কট রাশি

বুধ আপনার দ্বাদশ এবং তৃতীয় ভাবের অধিপতি, যা আপনার ষষ্ঠ ভাবে মার্গী হতে চলেছে। এটি শত্রু, স্বাস্থ্য, প্রতিযোগিতা এবং মামার ভাব। বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) করলে মিশ্র ফল পেতে পারেন। যদি আমরা এই রাশির চাকরিজীবীদের কথা বলি, তাহলে এই সময়টা আপনার জন্য ভালো হবে এবং এই সময়ে আপনি উন্নতির আশা করতে পারেন। ষষ্ঠ ভাবে বুধের অবস্থান কর্কট রাশির জন্য খুব একটা অনুকূল হবে না এবং এই ক্ষেত্রে, আপনি ডায়াবেটিস, হজম বা লিভার সম্পর্কিত সমস্যা দ্বারা বেষ্টিত হতে পারেন। এই সময়ে আপনাকে চিকিৎসা বা যেকোনো ভ্রমণে অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়: প্রতিদিন গরুকে সবুজ চারা খাওয়ান।

কর্কট সাপ্তাহিক রাশিফল

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার দ্বিতীয় এবং একাদশ ভাবের অধিপতি এবং উভয়ই সম্পদের ভাব। বুধ আপনার পঞ্চম ভাবে মার্গী হতে চলেছে এবং এই ভাবটি শিক্ষা, প্রেম, সন্তান ইত্যাদির প্রতিনিধিত্ব করে। এছাড়াও এটি পূর্বের পুণ্য গৃহ। এমন পরিস্থিতিতে, বুধের বকরি হয়ে যাওয়ার পর এই ব্যক্তিদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে, কারণ বুধ আপনার ধন-সম্পদ লাভ, আকাঙ্ক্ষা এবং সামাজিক যোগাযোগের ভাব অর্থাৎ পঞ্চম ভাব থেকে একাদশ ভাবের দিকে তাকিয়ে আছে। সুতরাং, এই রাশির জাতক/জাতিকারা নতুন লোকের সাথে যোগাযোগ স্থাপনে এবং বকরি বুধের কারণে যোগাযোগের কারণে উদ্ভূত ভুল বোঝাবুঝিগুলি দূর করতে ব্যস্ত থাকবেন। জাতক/জাতিকা যারা তাদের সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছেন তারা তাদের সমাধান খুঁজে পেতে সফল হবেন। বুধের এই অবস্থান এই রাশির শিক্ষার্থীদের জন্য ফলদায়ক হবে যারা গণযোগাযোগ, লেখালেখি বা নতুন কোনো ভাষা শিখছেন।

উপায়: শুক্রবারের দিন দেবী সরস্বতী পূজো করুন আর তাকে লাল রংয়ের ফুল অর্পিত করুন।

সিংহ সাপ্তাহিক রাশিফল

কন্যা রাশি

আপনার দশম এবং লগ্ন ভাবের অধিপতি বুধ মাতা, ঘরেলু জীবন, যান, সম্পত্তি অর্থাৎ চতুর্থ ভাবে মার্গী হতে চলেছেন। এমন পরিস্থিতিতে বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) হওয়ার মাধ্যমে পরিবার বা মায়ের সাথে চলমান সমস্ত সমস্যার সমাধান করবে। বুধের বকরি দশা শেষ হওয়ার সাথে সাথে আপনি আপনার স্বাস্থ্য এবং আচরণে উন্নতি দেখতে পাবেন। ফলে আপনি উদ্যমী বোধ করবেন। আপনি যদি যানবাহন, হোম অ্যাপ্লায়েন্স বা গ্যাজেটগুলি ঘন ঘন ভাঙার সমস্যার মুখোমুখি হয়ে থাকেন তবে এখন আপনি সেগুলি থেকে মুক্তি পাবেন। পেশাগত জীবনে চলমান সমস্যাগুলি সমাধান হয়ে যাবে এবং এই সময়ে আপনি উন্নতি আশা করতে পারেন।

উপায়- বিশেষজ্ঞ জোতিষীদের পরামর্শ নেওয়ার জন্য বুধবারের দিন 5-6 ক্যারেট পান্না পঞ্চধাতু বা সোনার আংটি ধারণ করুন। সম্ভব হলে সবুজ রংয়ের রুমাল সর্বদা আপনার কাছে রাখুন।

কন্যা সাপ্তাহিক রাশিফল

তুলা রাশি

তুলা রাশির জন্য, বুধ আপনার নবম এবং দ্বাদশ ভাবের অধিপতি, যা এবার আপনার তৃতীয় ভাবে মার্গী হতে চলেছে। তৃতীয় ভাবটি ভাই-বোনের ভাব, আগ্রহ, ছোট ভ্রমণ এবং যোগাযোগের ভাব বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের জন্য, বুধের বকরি অবস্থার সাথে, তাদের জীবনে চলমান কথোপকথন সম্পর্কিত সমস্যাগুলিও শেষ হবে। তুলা রাশির লেখক এবং মিডিয়া সেক্টরে কর্মরত ব্যক্তিদের জন্যও শুভ সময় শুরু হবে, কারণ বুধের বকরি গতির কারণে এই ব্যক্তিরা সময়মতো কাজ শেষ করতে ব্যর্থ হচ্ছিলেন। ধনু রাশিতে বুধের মার্গীর কারণে ছোট ভাইবোনদের সাথে চলমান বিরোধ মিটে যাবে। এছাড়াও, তৃতীয় ভাবে বসে থাকা বুধ আপনার নবম বাবে অবস্থান করছে যার ফলস্বরূপ আপনি আপনার পিতা এবং গুরুর সমর্থন পাবেন।

উপায়: বুধবারের দিন ঘরে তুলসী গাছ লাগান আর তার পূজো করুন।

তুলা সাপ্তাহিক রাশিফল

বৃশ্চিক রাশি

বুধ আপনার অষ্টম ভাব এবং একাদশ ভাবের অধিপতি, যা এবার আপনার পরিবার, সঞ্চয় এবং বাক অর্থাৎ দ্বিতীয় ভাবে মার্গী হতে চলেছে। এমন পরিস্থিতিতে, বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) এই ব্যক্তিদের কথোপকথন, অর্থ এবং পরিবারের সদস্যদের সাথে চলমান বিবাদ সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি দেবে। যদিও, এই সময়টি উপার্জন এবং অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে ফলপ্রসূ হবে। এটা সম্ভব যে আপনি আপনার সঙ্গীর সাথে বিনিয়োগ করবেন, তাই এই সময়টি অর্থ সংক্রান্ত বিষয়ে ভাল হবে, তবে বুধ আপনার অষ্টম ভাবের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনাকে একটু সতর্ক থাকতে হবে কারণ গলা ব্যথার মতো সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে।

উপায়: বুধের বীজ মন্ত্রের জপ করুন।

বৃশ্চিক সাপ্তাহিক রাশিফল

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

ধনু রাশি

বুধ আপনার সপ্তম এবং দশম ভাবের অধিপতি, যেটি এখন আপনার লগ্ন ভাবে মার্গী হতে চলেছে। যদি বুধকে প্রথম ভাবে রাখা হয়, তবে এই অবস্থানটিকে সবচেয়ে শুভ বলে মনে করা হয়। এই ভাবে বুধের উপস্থিতির কারণে, জাতক/জাতিকাদের একটি আকর্ষণীয় এবং প্রফুল্ল ব্যক্তিত্ব লাভ করে। কিন্তু বকরি বুধের কারণে ধনু রাশির জাতক জাতিকারা এই শুভ অবস্থানের পূর্ণ ফল পেতে পারেননি এবং এর ফলে তারা আত্মবিশ্বাসের অভাবের মতো সমস্যার সম্মুখীন হচ্ছেন। এবার বুধের বকরি দশা শেষ হওয়ার সাথে সাথে জাতকরা ব্যক্তিগত ও পেশাগত জীবনে শুভ ফল পাবেন। অন্যদিকে, যারা ডেটা সায়েন্টিস্ট, ইমপোর্ট-এক্সপোর্ট, নেগোসিয়েটর, ব্যাংকিং, মিডিয়া, কমিউনিকেশন এবং বিজনেস ইত্যাদি ক্ষেত্রের সাথে সম্পর্কিত তাদের জন্য এই সময়টি অনুকূল বলে প্রমাণিত হবে। সপ্তম ভাবে বুধের অবস্থানের কারণে অংশীদারিত্বের উন্নতি হবে এবং আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) সময়, এই রাশির বিবাহিতরা সঙ্গীর সাথে প্রেমময় এবং শান্তিপূর্ণ সম্পর্ক উপভোগ করবেন।

উপায়: ভগবান গণেশের পূজো করুন আর তাকে দূর্বা অর্পিত করুন।

ধনু সাপ্তাহিক রাশিফল

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার ষষ্ঠ এবং নবম ভাবের অধিপতি এবং এবার এটি আপনার দ্বাদশ ভাবে মার্গী করবে। দ্বাদশ ভাবটি বিদেশী জমি, বিচ্ছিন্নতা, হাসপাতাল, খরচ, এমএনসি-এর মতো বিদেশী কোম্পানি ইত্যাদি ভাবে তাৎপর্যকারী হিসাবে বিবেচিত হয়। দ্বাদশ ভাবে বুধের মার্গী হওয়া সত্ত্বেও, এই ভাবে বুধের উপস্থিতি জাতক/জাতিকাদের মিশ্র ফল দেবে। আপনি যদি পেশাগত জীবনে কোনো ধরনের পরিবর্তনের কথা ভাবছেন যেমন কোম্পানি পরিবর্তন করা বা বিদেশে যেতে ইচ্ছুক ইত্যাদি তাহলে এই সময়টি আপনার প্রত্যাশা পূরণ করতে পারে। কিন্তু যদি কোনো শর্ত বা কোনো কারণে এটি না ঘটে, তবে আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। অন্যদিকে, যেহেতু বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) করছে, এই ব্যক্তিদের তাদের পিতার স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে, তাই সময় সময় তাদের স্বাস্থ্য পরীক্ষা করান। আপনি যদি এই ব্যয়গুলি এড়াতে চেষ্টা করেন তবে আপনাকে এই অর্থ অন্য কোথাও ব্যয় করতে হতে পারে।

উপায়: বুধবারের দিন গরুকে সবুজ চারা খাওয়ান।

মকর সাপ্তাহিক রাশিফল

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি এবং এবার এটি আপনার একাদশ ভাবে মার্গী হতে চলেছে। এই ভাবটি আর্থিক লাভ, ইচ্ছা, বড় ভাইবোন এবং চাচা ইত্যাদির ভাবকে প্রতিনিধিত্ব করে। এমন পরিস্থিতিতে, একাদশ ভাবে বুধের অবস্থান ভাল বলা যেতে পারে এবং ফলস্বরূপ, আপনি জল্পনা বা বিনিয়োগের মাধ্যমে আর্থিক লাভ পাবেন কারণ বুধ আপনার পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি। বুধ একাদশ ভাব থেকে আপনার পঞ্চম ভাবে অবস্থান করছে, তাই এই সময়টি শিক্ষার্থীদের জন্য বিস্ময়কর হবে, বিশেষ করে যারা গণযোগাযোগ, লেখালেখি এবং যেকোনো ভাষা কোর্স করছেন। প্রিয়জনরা তাদের সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটাবেন এবং যে মহিলারা সন্তান নিতে চান তারা এই সময়ে গর্ভধারণ করতে পারেন।

উপায়: ছোট বাচ্চাদের সবুজ রংয়ের কোন জিনিস দান করুন।

কুম্ভ সাপ্তাহিক রাশিফল

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের জন্য বুধ হল চতুর্থ ও সপ্তম ভাবের অধিপতি, যেটি এখন আপনার পেশার ভাবে অর্থাৎ দশম ভাবে মার্গী হতে চলেছে এবং এমন পরিস্থিতিতে বকরি বুধের কারণে মীন রাশির জাতক জাতিকাদের পেশাগত জীবনে সমস্যার মুখোমুখি হতে পারে।বুধ ধনু রাশিতে মার্গী (Mercury Direct in Sagittarius) হয়ে এই জাতীয় ব্যক্তিদের পেশাগত জীবনে উন্নতির আশীর্বাদ করবে। এর পাশাপাশি তারা নাম ও খ্যাতিও পাবে। এই সময়, ব্যবসা বৃদ্ধি হবে এবং ব্যবসা মহান উচ্চতা অর্জন করবে। আপনার দশম ভাব থেকে, বুধ চতুর্থ ভাবে দৃষ্টিপাত করছে, যা গৃহস্থ জীবন এবং সুখের ভাবে ফলে আপনার পারিবারিক জীবন সুখে ভরপুর হবে। আপনি যদি অবিবাহিত হন তবে কর্মক্ষেত্রে আপনি কারও প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। যারা ইতিমধ্যে বিবাহিত কিন্তু ভুল বোঝাবুঝির কারণে বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হচ্ছেন, এখন সেই সমস্যাগুলি সমাধান হবে।

উপায়: ঘর আর কর্মক্ষেত্রে বুধ যন্ত্রের স্থাপনা করুন আর সেটির পূজো করুন।

মীন সাপ্তাহিক রাশিফল

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর
Talk to Astrologer Chat with Astrologer