বুধের মিথুন রাশিতে গোচর শীঘ্রই - 2 জুলাই 2022 TEASER

এস্ট্রসেজের-এর এই নিবন্ধে, আপনি 'বুধের মিথুন রাশিতে গোচর’ সম্পর্কে তথ্য পাবেন যা শনিবার, 2 জুলাই, 2022 সকাল 09 টা 40 মিনিটে ঘটবে। যেহেতু বুধ তার নিজস্ব রাশি মিথুনে গোচর করতে চলেছে, তাই এর গতিবিধি গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।


বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বুধকে যোগাযোগের কারক হিসাবে বিবেচনা করা হয় এবং আমরা খুব ভালভাবে জানি যে আমাদের দৈনন্দিন জীবনে উন্নতি, অগ্রগতি এবং সমৃদ্ধির জন্য ভাল যোগাযোগ দক্ষতা কতটা গুরুত্বপূর্ণ। যোগাযোগ ব্যতীত আমরা এই পৃথিবীতে কোন প্রকারের শেষ ফলাফলে পৌঁছাতে পারি না তা ক্যারিয়ার, আর্থিক জীবন বা যাই হোক না কেন।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

বুধের মিথুন রাশিতে গোচর

মিথুন হল মহিলা প্রকৃতির রাশি, যা বুধ গ্রহের মালিকানাধীন এবং রাশিচক্রের তৃতীয় স্থানে রাখা হয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহকে তার নিজস্ব রাশিতে স্থাপন করা হয়, তখন এটি চমৎকার ফল দেয়। এই অবস্থানে, ব্যক্তি তার বুদ্ধি তীক্ষ্ণ করতে এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হয়। এছাড়াও এই গোচরের সময় বুধ এবং শুক্রের সংযোগ রয়েছে, যার ফলে বুদ্ধিমত্তা এবং সৃজনশীলতা বৃদ্ধি পাবে। বুধের এই গোচরকালে অধিক মুনাফা অর্জনের জন্য দেশবাসীর আগ্রহ শেয়ারবাজারের দিকে যেতে পারে। এর পাশাপাশি চারুকলা ও সঙ্গীতের প্রতিও ঝোঁক বাড়তে পারে। এ ছাড়া কিছু বিদেশ ভ্রমণ সম্ভব হতে পারে এবং জাতক/জাতিকাদের স্বভাবে মাধুর্য দেখা যেতে পারে। যদিও, বুধের ইতিবাচক বা নেতিবাচক ফলাফল রাশিফলের তার অবস্থান এবং জাতকের অবস্থার উপর নির্ভর করবে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

জাতকদের উপর বুধের গোচরের প্রভাব

বুধের এই গোচরে ভারতে আর বিশ্বে প্রভাব

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

বুধের মিথুন রাশিতে গোচর: কাদের জন্য শুভ-অশুভ? এই রাশিদের মিলবে শুভ পরিণাম:

সিংহ: বুধের এই গোচর সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে। সেইসঙ্গে তাদের ইচ্ছাও পূরণ করতে পারবে। এই সময়ে, মানুষের যোগাযোগ দক্ষতা আরও ভাল হবে, যার কারণে তারা অনেক ধরণের অর্জন অর্জন করতে সক্ষম হবে, যা ভবিষ্যতে ফলপ্রসূ হবে। সিংহ রাশির চাকরিজীবীরা তাদের কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন। এর পাশাপাশি, কিছু ভাল এবং নতুন সুযোগ পাওয়া যাবে কারণ এই সময়ে জাতক/জাতিকাদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও বৃদ্ধি পাবে।

কন্যা: কন্যা রাশির চাকরিজীবীরা কর্মক্ষেত্রে প্রশংসার পাশাপাশি চাকরিতে স্থিতিশীলতা পাবেন। এর পাশাপাশি, জাতক/জাতিকাদের তার কঠোর পরিশ্রম ও নিষ্ঠার জোরে পদোন্নতি এবং অন্যান্য পুরস্কার পেতে সক্ষম হবে। যারা নিজের ব্যবসা চালাচ্ছেন তারা নতুন ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন।

মকর: এই সময়, কর্মরত ব্যক্তিরা তাদের সমস্ত প্রচেষ্টায় সাফল্য পাবেন। এছাড়াও তার ভাল কাজ ঊর্ধ্বতনদের দ্বারা প্রশংসিত হবে. এ অবস্থায় তাদের পদোন্নতির সম্ভাবনাও তৈরি হবে। এই গোচরের সময় আর্থিকভাবে আয়ের প্রবাহ ভালো থাকবে। এছাড়াও ঋণ ও উত্তরাধিকারের মাধ্যমে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই রাশিদের মিলতে পারে অশুভ পরিণাম:

কর্কট: আশঙ্কা করা হচ্ছে এই সময় কর্কট রাশির জাতক জাতিকারা ভ্রমণে গিয়ে অর্থ হারাবেন। কর্মজীবনের ক্ষেত্রে, আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনি কিছু ভুল করতে পারেন, তাই এই ট্রানজিট সময়কালে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃশ্চিক: এই সময়, আপনাকে আপনার সমস্ত প্রচেষ্টায় কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে, যার কারণে আপনি মানসিক চাপের শিকার হতে পারেন। মানসিক চাপের কারণে আপনি কাঁধ এবং জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। এটা সম্ভব যে এই গোচরের সময়কালে, আপনার স্বভাবে একটু আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন এবং আপনার ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার ক্যারিয়ার এবং আর্থিক বিষয়ে আপনাকে একটু সতর্ক হতে হবে। এমন ইঙ্গিত রয়েছে যে এই সময় আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে।

ধনু: ধনু রাশির মানুষ যারা বিবাহিত জীবন যাপন করছেন তারা এই সময় পারিবারিক সমস্যা নিয়ে তাদের জীবনসাথীর সাথে তর্ক বা বিবাদ করতে পারেন। আপনার বিবাহিত জীবনে একটু বেশি মনোযোগ দেওয়ার এবং প্রেমের সাথে বিদ্যমান সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা নিজেদের ব্যবসা পরিচালনা করছেন তারা এই সময় প্রত্যাশার চেয়ে কম লাভ পেতে পারেন। যারা অংশীদারিত্বে ব্যবসা চালাচ্ছেন তারা এই সময় তাদের প্রতিযোগীদের কাছ থেকে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। অন্যদিকে, চাকরিজীবীদের জোর করে বদলি করা যেতে পারে।

বুধ গ্রহের শুভ পরিণাম বৃদ্ধির জন্য জ্যোতিষীয় উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer