কুম্ভ সাপ্তাহিক রাশিফল / Kumbha Saptahik Rashifal in Bengali

23 Nov 2020 - 29 Nov 2020

শনিয়ের মালিকানাধীন কুম্ভের নেটিভদের প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় অভিব্যক্তি এই সপ্তাহে চাঁদের গোচর থেকে সক্রিয় অবস্থায় থাকবে। এর সাথে, বুধের গোচর এই সপ্তাহে আপনার রাশিচক্র থেকে নবম ঘরে থাকবে।
আপনার আরোহণের ভাবে চাঁদের স্থানান্তরের সময় যদি আপনার কোনও প্রকার উদ্বেগ থাকে তবে আপনি এই সময়ের মধ্যে একটি সমাধান খুঁজে পেতে পারেন স্বাস্থ্যের পাশাপাশি ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার অটিজম হতে পারে। জীবন উন্নতি করতে, প্রাচীনদের সেবা করুন এবং তাদের কাছ থেকে পরামর্শ নিন।
দ্বিতীয় ভাবে চাঁদের গোচর চলাকালীন, অর্থ সম্পর্কিত বিষয়গুলিতে অবহেলা করা আপনার সমস্যার কারণ হতে পারে। আপনি পারিবারিক জীবনে প্রবীণদের সাথে ভাল সময় কাটাতে পারেন। সামাজিক পর্যায়ে মানুষের সাথে কথাবার্তা বলার সময় সংযত হন।
সপ্তাহের শেষে চাঁদের গোচর আপনার রাশিচক্র থেকে তৃতীয় ঘরে থাকবে, এই চিহ্নটি আপনার সাহস এবং শক্তি দেখায়। এই সময়ে, দখলকারীরা মাঠে অনুকূল ফলাফল পাবে। আপনার যোগ্যতার সর্বোত্তমরূপে, আপনি সম্পূর্ণ ফলাফল পাবেন। আপনি সপ্তাহের শেষে আপনার পরিবারের সাথে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন।
এই সপ্তাহে বুধের গোচরটি আপনার নবম ভাবে থাকবে। এ কারণে আপনি ভাগ্যের সমর্থন পাবেন এবং আপনি সব কিছুতেই সফল হবেন। এই পরিমাণের লোকেরা যদি নতুন ব্যবসায় পরিকল্পনা করে থাকেন তবে তারা সাফল্য পাবেন। আত্মবিশ্বাস প্রেম জীবনে দৃঢ় হবে এবং আপনার বিবাহিত জীবনও ঠিক থাকবে।
উপায়- তেল দান করুন।

আগামী সপ্তাহের কুম্ভ রাশিফল পড়ার জন্য এখানে ক্লিক করুন