মীন সাপ্তাহিক রাশিফল / Meena Saptahik Rashifal in Bengali

30 Nov 2020 - 6 Dec 2020

এই সপ্তাহে চাঁদের গোচর শেষ রাশিচক্রের মীন রাশির তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং সপ্তম ঘরে থাকবে।
চাঁদের তৃতীয় ঘরে গোচর দিয়ে সপ্তাহটি শুরু হবে। প্রথমত, এই সময়ের মধ্যে আপনার ক্রোধ এবং উত্তেজনা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ রাগের কারণে ভাইবোনদের সাথে কোনও বিরোধ হতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, কোনও দীর্ঘস্থায়ী রোগ আবার আপনাকে বিরক্ত করতে পারে।
এর পরে, চন্দ্র দেবের গোচর আপনার চতুর্থ ঘরে থাকবে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্য খারাপ হতে পারে, যার কারণে তার স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় হবে। সপ্তাহের এই অংশে যানবাহন এবং যন্ত্রপাতি ব্যবহারে অবহেলা করবেন না। আপনার ছোট্ট ভুল সমস্যাটিকে আরও বাড়িয়ে তুলতে পারে।
সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবেন। এই সময়ের মধ্যে, সম্প্রতি সম্প্রতি কাজ শুরু করেছেন এমন ব্যবসায়ীদের ব্যবসা। এই মুহুর্তে, আপনার বন্ধুরা এবং আত্মীয়স্বজনরা আপনাকে প্রতিটি উপায়ে সহায়তা করবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে এবং আয়ের নতুন উপায় খুঁজে পাওয়া যাবে। শুধু আপনাকে কোনও ঝুঁকিপূর্ণ কাজ এড়াতে হবে। সপ্তাহের শেষভাগে আপনার সপ্তম ঘরে চাঁদ দেখা যাবে। এই সময়ের মধ্যে, আপনার শত্রুরা আপনাকে ক্ষতি করার চেষ্টা করতে পারে, তাই আপনার শত্রুদের থেকে দূরে থাকুন।
উপায়- “ওং অং অঙ্গারকায় নমঃ” মন্ত্রের জপ করুন।

আগামী সপ্তাহের মীন রাশিফল পড়ার জন্য এখানে ক্লিক করুন