মেষ সাপ্তাহিক রাশিফল / Mesh Saptahik Rashifal in Bengali

30 Nov 2020 - 6 Dec 2020

এই সপ্তাহে চাঁদ আপনার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম ঘরে থাকবে।
এই সপ্তাহটি মেষ মানুষদের জন্য ইতিবাচকতা দিয়ে শুরু হবে। মেষ রাশির লোকেরা ব্যক্তিগত ও পেশাগত জীবনে সুবিধা পাবেন। আপনি নতুন সুযোগ পাবেন এবং জীবন আসবে সুযোগসুবিধায়। আইনী বাধাগুলি সরিয়ে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। এর সাথে সাথে আপনি এই সময়ে আপনার পরিবারের ভালবাসা এবং সমর্থনও পাবেন।এছাড়াও, অংশীদারের সাথে আপনার সমন্বয় উন্নতি করতে পারে। জীবনে সামঞ্জস্যতা বজায় রাখতে, মননশীলতার নিয়ন্ত্রণ রাখুন। আপনার আর্থিক জীবনও এই সপ্তাহে ঠিক হবে, আপনি সম্পদ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে।
সপ্তাহের অগ্রগতির সাথে সাথে চাঁদ আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে, আপনি ভাগ্য কম পাবেন এবং প্রতিটি কাজে কঠোর পরিশ্রম করতে হবে, তবে এই পরিস্থিতিতে আপনার ভাইবোনরা এবং বিবাহিত হয়ে থাকলে আপনার স্ত্রীর পুরোপুরি সমর্থন পাবেন, যাতে আপনি সহজেই কঠিন সময়গুলি কাটিয়ে উঠতে পারেন। পরামর্শ দেওয়া হয় যে কোনও কিছুর ভাল-মন্দ দিকগুলি না জেনে আপনি কোনও তড়িঘড়ি সিদ্ধান্ত নেবেন না এবং আবেগের মধ্যে ডুবে কিছু করবেন না।
সপ্তাহের মাঝামাঝি সময়ে চাঁদের গোচর আপনার চতুর্থ ঘরে থাকবে, যার কারণে এই সময়টি আপনার পক্ষে পূর্ণ সমস্যায় পড়তে পারে। আপনার মায়ের স্বাস্থ্যের এই সময়ে যত্ন নেওয়া দরকার। এই সময়ে, আপনি জমি সম্পর্কিত ব্যবসা ইত্যাদি করতে পারেন, তবে আপনাকে অর্থের সাথে সম্পর্কিত কোনও তড়িঘড়ি সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে, অন্যথায় এটি ক্ষতির কারণ হতে পারে।
সপ্তাহের শেষে, চাঁদের গোচর আপনার পঞ্চম ঘরে থাকবে, যেখান থেকে আপনি লাভজনক ফল পাবেন। চাঁদের এই অবস্থানের কারণে আপনি নিজেকে শক্তিশালী দেখতে পাবেন, আপনার দৃষ্টিভঙ্গি স্বাধীন হবে। ক্যারিয়ারের উন্নতি করতে আপনি নতুন পরীক্ষা-নিরীক্ষা করতে দ্বিধা করবেন না। আপনার কাজ শিথিল হবে। এ পরিমাণ ব্যবসায় মানুষের ব্যবসা বাড়বে। আপনি যে বিনিয়োগ করেছেন তা লাভজনক হবে এবং আপনার সমস্ত কাজ এগিয়ে যাবে।
সপ্তাহের শেষে চাঁদের গোচর আপনাকে পারিবারিক জীবনেও ভাল ফল দেবে। সম্পর্ক জোরদার হবে, বাড়ির লোকজনের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং বাড়ির বাইরে শান্তি ও সুখ থাকবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার পক্ষে অনুকূল হবে, এই সপ্তাহে আপনি আপনার স্থবির কাজটি শেষ করতে পারেন।
উপায়- মাতার সেবা করুন।

আগামী সপ্তাহের মেষ রাশিফল পড়ার জন্য এখানে ক্লিক করুন