সাপ্তাহিক রাশিফল

রাশিফল কোনো ব্যক্তি জন্মের সময়ে তারা গ্রহ ও নক্ষত্রের অবস্থানের চিত্রিত উপস্থাপনা। এটি কোনো ব্যক্তির জীবনে কি ঘটতে চলেছে বা পূর্বে কি ঘটেছে তার একটি সম্যক ধারণা প্রদর্শন করে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, জন্মের সময় চন্দ্রের অবস্থান গণনা করার পর কোনো ব্যক্তির রাশি জানা যায়। আমরা, অ্যাস্ট্রোসেজে জন্মের তারিখের ওপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ভবিষ্যদ্বাণী প্রদান করি, আপনি সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করলে নিশ্চিত ভাবে তার সুফল পাবেন।

আগামী সপ্তাহের রাশিফল পড়ার জন্য এখানে ক্লিক করুন

আমাদের জ্যোতিষী দ্বারা রাশিফল গণনা

প্রতিটি রাশিচক্রের জন্য রাশিফল আমাদের জ্যোতিষীরা পুঙ্খানুপুঙ্খভাবে অধ্যয়ন করেন। আমাদের সব পূর্বাভাস বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে তৈরি যা আমাদের অত্যন্ত দক্ষ এবং অভিজ্ঞ জ্যোতিষীদের দ্বারা করানো হয়।

বিভিন্ন প্রকার সাপ্তাহিক রাশিফল

সাপ্তাহিক রাশিফলের কয়েকটি বিভাগ রয়েছে, কারন প্রতিটি ব্যক্তির জীবনকে দেখার নিজস্ব দৃষ্টিকোণ রয়েছে। তাদেরকে নীচে তালিকাভুক্ত করা হলো -

১. পেশাদারদের জন্য রাশিফল: যারা চাকরি বা পেশা নিয়ে হতাশ হয়ে পড়েছেন তারা তাদের চন্দ্র রাশি অনুযায়ী সাপ্তাহিক রাশিফল অনুসরণ করতে পারেন। এটি তাদের আস্থা বাড়ানোর জন্য সহায়ক হবে এবং তারা তাদের সমস্যাগুলি সংশোধন করতে সক্ষম হতে পারেন।

২. প্রেমের সম্পর্কের জন্য রাশিফল: প্রেমীরা শুধুমাত্র এস্ট্রোসেজে তাদের সাপ্তাহিক প্রেমের রাশিফল অনুসরণ করতে পারেন। এটা আপনার প্রেম সম্ভাবনার এবং প্রেম জীবন অন্বেষণে সহায়ক হবে।

৩. কর্মজীবনের জন্য রাশিফল: যারা তাদের কর্মজীবনে উন্নতির পথ খুঁজছেন তারা আমাদের সাপ্তাহিক রাশিফল অনুসরণ করতে পারেন। এটি আপনার লক্ষ্য অর্জনে আগত বাধা গুলির বিষয়ে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারে।

৪. ব্যক্তিগতকৃত রাশিফল: প্রতিটি ব্যক্তির তার জীবনের বিষয়ে কিছু প্রশ্ন আছে। এবং, দৈনিক বা সাপ্তাহিক ভিত্তিতে যা পূর্বাভাস দেওয়া হয় তা কোন ব্যক্তির ব্যক্তিগত বিবরণ অনুযায়ী হয় না এবং কোনো কোনো ব্যক্তির জন্য তা সঠিক নাও হতে পারে। সেইজন্য এস্ট্রোসেজ আপনাকে আপনার ব্যক্তিগতকৃত জীবনের প্রশ্নের উত্তর গুলো পেতে পরিষেবা সরবরাহ করে। আপনার জীবনের সব প্রশ্নের উত্তর আপনার জন্ম পত্রিকাতে লুকিয়ে আছে। এই জন্মপত্রিকা আপনার জন্ম তারিখ, জন্ম সময় এবং জন্ম স্থান বিচার করে তৈরি করা হয়। আপনি এস্ট্রোসেজে লগ ইন করে আপনার ব্যক্তিগতকৃত রাশিফল পেতে পারেন।

Talk to Astrologer Chat with Astrologer