বুধ কন্যা রাশিতে মার্গী 18 অক্টোবর 2021 - Mercury Direct in Virgo 18 October 2021 in Bengali

বুধ গ্রহ সৌরজগতে সূর্যের সবচেয়ে কাছাকাছি। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত গ্রহের মধ্যে বুধকে রাজকুমারের মর্যাদা দেওয়া হয়েছে। সাধারণত বুধকে শুভফল-দাতা গ্রহ হিসেবে দেখা হয়, কিন্তু কিছু বিশেষ পরিস্থিতিতে বুধ আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। উদাহরণস্বরূপ, এটি এমনভাবে বুঝুন যে যদি বুধ কোন ব্যক্তির কুন্ডলীতে ষষ্ঠ, অষ্টম বা দ্বাদশ ভাবে স্থিত হয়, তাহলে এটি জাতককে নেতিবাচক ফলাফল দেয়। বুধ দেবদূত হিসাবেও পরিচিত এবং বারোটি রাশির মধ্যে মিথুন এবং কন্যাকে শাসন করে। এই গ্রহটি যেকোনো জাতকের জীবনে বুদ্ধি, গণিত, বাণিজ্য, যোগাযোগ ইত্যাদির কারণ হিসেবে বিবেচিত হয়। এবং জাতক যার কুন্ডলীতে বুধ মজবুত স্থিতিতে হয়ে থাকে, এবং সাধারণত জবাবে আর গণিত তথা বাণিজ্যেও ইনার খপ্পর খুব ভালো। শরীরের বিভিন্ন অংশে যেমন বাহু, কান, শ্বাসযন্ত্র, তন্ত্রিকা তন্ত্র আর ত্বকে বুধেরই আধিপত্য রয়েছে।

এস্ট্রসেজ বার্তার দ্বারা দুনিয়ার সব বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন

বুধ সাল 2022 এ 18 অক্টোবর সোমবার রাত 08 বেজে 46 মিনিটে কন্যা রাশিতে মার্গী হয়ে যাবে। নিজের স্বরাশি কন্যাতে 22 দিন পর্যন্ত গোচর করার পরে বুধ 02 নভেম্বর মঙ্গলবার সকাল 09 বেজে 43 মিনিটে তুলা রাশিতে গোচর করবে। যেসব জাতক বকরী বুধের শক্তি দ্বারা প্রভাবিত হয়ে তাদের স্বভাবে বিরক্তিকরতা বা মানসিক উত্তেজনা অনুভব করে, তারা স্বস্তির নিঃশ্বাস নিতে পারে কারণ বুধ তার উচ্চ রাশি কন্যা রাশিতে মার্গী হতে চলেছে যা জাতকদের জন্য অনুকূল ফলাফল দেবে। বুধ গ্রহ সঞ্চার, ভ্রমণ, ভাইবোন, প্রতিবেশী, সহকর্মীদের সমর্থন এবং অনেক চাকরীকে প্রভাবিত করবে। বুধ ব্যবসা-সংক্রান্ত পরিকল্পনা, আলোচনায় এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা চুক্তিগুলিকে গতি দিতে কাজ করবে। বুধের মার্গী হওয়ার সাথে সাথে কর্মক্ষেত্রে উপস্থিত সমস্ত বেঁধে থাকা মানসিক-শক্তি মুক্ত হয়ে কার্য্য প্রণালীতে ইতিবাচক রূপে ভালো করতে সাহায্যকারী প্রমাণিত হতে পারে যার ফলস্বরূপ জাতক নিজের কর্মক্ষেত্রের সাথে জড়িত সমস্যার ব্যবহারিক সমাধান পেতে আর আপনি কর্মক্ষেত্রে সৃজনশীল পরিবর্তন আনতে সফল হতে পারেন। এই সময়, যে কোনও কাজ করার সময়, জাতক তার সূক্ষ্মতার উপর নিবিড় নজর রাখবে এবং একই সাথে কাজ সম্পন্ন করার ক্ষেত্রে দক্ষতা, পরিষ্কার -পরিচ্ছন্নতা এবং তার সঠিক প্রক্রিয়ার বিশেষ যত্ন নেবে। আসুন এবার আমরা আপনাকে কন্যা রাশিতে বুধের মার্গী হওয়ার ফলে সমস্ত বারো রাশিকে কীভাবে প্রভাবিত করবে সে সম্পর্কে তথ্য দিই ।

মেষ

মেষ রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তার তৃতীয় এবং ষষ্ঠ ভাবের অধিপতি আর এটি এই সময় আপনার ষষ্ঠ ভাবে মানে দৈনিক আমদানী, ঋণ আর শত্রুর ভাবে মার্গী হবে। এই সময় আপনার মনে নতুন শুরু আর নতুন অনুভব প্রাপ্ত করার ইচ্ছা প্রবল হতে পারে। তার সাথেই বুধের মার্গী হওয়ার ফলে মেষ রাশির জাতকদের ভেতরে উচ্চাকাঙ্ক্ষাতে বৃদ্ধি দেখা যেতে পারে। এই সময় আপনার জন্য নিজের কৌশল বৃদ্ধি করতে, নিজের জন্য সময় বের করে আর সেইসব কাগজের কাজ থেকে মুক্ত হওয়ার জন্য অনুকূল যা আপনাকে লম্বা সময় থেকে চিন্তিত/বিরক্ত করছিল। আর্থিক দিক থেকে এই সময় আপনার জন্য গড় হতে পারে। পারিবারিক জীবনে এই সময় মানসিক চাপেপূর্ণ পরিবেশ থাকার সম্ভবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভালো থাকতে পারে। এই সময় আপনি নিজেকে শারীরিক রূপ থেকে সুস্থ অনুভব করতে পারেন। যদিও অত্যাধিক কাজের ভার/চাপের কারণে এই সময় মানসিক চাপের সম্মুখীন করতে হতে পারে। এরকম সময়ে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনি আপনার দিনচর্চাতে যোগ আর ধ্যান যুক্ত করে মানসিক চাপ থেকে মুক্ত হতে পারেন।

উপায়: বুধবারে ব্রত রাখুন।

মেষ সাপ্তাহিক রাশিফল

বৃষভ

বৃষভ রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তার দ্বিতীয় এবং পঞ্চম ভাবের অধিপতি। বুধ এই সময় আপনার পঞ্চম ভাবে সন্তান, শিক্ষা আর প্রেম সমন্ধিত ভাবে মার্গী হবে। এই সময় জাতকদের ভেতরের সৃজনশীল দক্ষতা বৃদ্ধি পেতে পারে এবং এই সময়টি বৃষ রাশির জাতকদের জন্য বিশেষ করে তাদের কর্মজীবনে কিছু নতুন পরিকল্পনা বা সৃজনশীল উপায়ে নতুন কিছু করার জন্য খুব অনুকূল সময় হিসেবে প্রমাণিত হতে পারে। আর্থিক দৃষ্টিকোণ থেকে, বৃষ রাশির জাতক জাতিকাদের এই সময়ে সতর্ক থাকা প্রয়োজন। এই সময়, আপনাকে আপনার জীবনধারা উন্নত করতে অতিরিক্ত অর্থ ব্যয় করতে দেখা যেতে পারে, যার কারণে আপনার মাসিক বাজেট ব্যাহত হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনার অযথা খরচাগুলি বন্ধ করুন এবং শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে অর্থ ব্যয় করুন। অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন। ব্যক্তিগত জীবনে, আপনাকে এই সময় আপনার বন্ধুদের সাথে দুর্দান্ত সময় কাটাতে দেখা যেতে পারে। এছাড়াও, এমন সম্ভাবনা রয়েছে যে আপনি এই সময় নতুন মানুষদের সাথে দেখা করবেন এবং তাদের মধ্যে কারও সাথে আপনার প্রেম জীবনের নতুন সম্পর্ক তৈরী করবেন। এই সময়টি বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে যারা বিবাহিত এবং সন্তান সুখ উপভোগ করছেন। সত্তা বাজে যেমন শেয়ার বাজার ইত্যাদি থেকেও আপনি এই সময় লাভ পেতে পারেন। যদিও আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি এই সময় যে কোন বড় নিবেশ করা থেকে বিরত থাকুন।

উপায়: নতুন কাপড় ধারণ করার পূর্বে সেটি ধুয়ে নিন।

বৃষভ সাপ্তাহিক রাশিফল

মিথুন

মিথুন রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের লগ্ন ভাব আর চতুর্থ ভাবের অধিপতি আর এই সময় বুধ তার চতুর্থ ভাব মানে মাতা, ভোগ-বিলাস আর সুখের ভাবে মার্গী হবে। মিথুন রাশির জাতক এই সময় নিজের পেশাগত জীবনে সব ব্যাপারে বা লেনদেন ব্যাবহারিক পদ্ধতিতে করতে নজর আসতে পারেন। এছাড়াও, এই সময় আপনি কারও সাথে যোগাযোগ করার সময় আপনার কথায় স্পষ্টতা এবং সততা বজায় রাখতে পারেন। এরকম পরিস্থিতিতে, এই সময় মিথুন রাশির জাতকদের জন্য তাদের চিন্তাভাবনা কারও সাথে ভাগ করে নেওয়ার পক্ষে খুব অনুকূল হতে পারে কারণ এই সময় আপনি যা বলবেন তা অনেক প্রশংসা করা যেতে পারে। ব্যক্তিগত জীবনে, আপনি এই সময় আপনার ভাইদের পূর্ণ সমর্থন পেতে পারেন এবং এই সময় আপনি আপনার পরিবারের সাথে আনন্দদায়ক মুহূর্ত কাটাতে সক্ষম হতে পারেন। মিথুন রাশির জাতকেরা এই সময় তাদের পরিবার সম্পর্কে সতর্ক থাকতে পারে এবং সম্ভবত এই সময়কালে আপনি তাদের স্বাচ্ছন্দ্যের সম্পূর্ণ যত্ন নেবেন। আর্থিকভাবে, আপনি এই সময় সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যা আপনাকে এই সময় চিন্তিত/বিরক্ত করতে পারে। এরকম সময়ে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় নিজের স্বাস্থ্যের ধ্যান রাখুন আর ছোট থেকে ছোট সমস্যা অগ্রাহ্য না করে সময়মতো চিকিৎসকের পরামর্শ অবশ্যই নিন।

উপায়: মন্দিরে দুধ আর চাল দান করুন।

মিথুন সাপ্তাহিক রাশিফল

কর্কট

কর্কট রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের তৃতীয় আর দ্বাদশ ভাবের অধিপতি যদিও এই সময় এটি আপনার তৃতীয় ভাব মানে পরাক্রম, সংবাদ আর ভাই-বোনের ভাবে মার্গী হবে। এই সময় কর্কট রাশির জাতকদের মন অনিশ্চয়তায় ভরা থাকতে পারে। এই সময় আপনাকে বাড়িতে থাকতে, বিশ্রাম নিতে এবং পৃথিবী থেকে বিচ্ছিন্ন থাকার চেষ্টা করতে দেখা যেতে পারে, যদিও মাঝে মাঝে আপনার মনে হতে পারে যে আপনার নতুন কিছু শুরু করা দরকার বা অন্য কোথাও ঘুরে আসা দরকার। আপনি এই সময় আপনি আপনার পেশাগত জীবনে অর্থ এবং খ্যাতি অর্জন করতে সক্ষম হতে পারেন। আর্থিকভাবে, বুধের এই স্থিতির কারণে, আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনি প্রকৃতিগতভাবে কিছুটা ব্যয়বহুলও থাকতে পারেন। ব্যক্তিগত জীবনে আপনার মধ্যে যে সহানুভূতিশীল অনুভূতি রয়েছে তা বাড়তে পারে এবং আপনি এই সময় আপনার পরিবার এবং বন্ধুদের সাথে একটি ভাল সময় কাটাতে সক্ষম হতে পারেন। তার সাথেই এই সময় আপনি আপনার আশপাশের চলা গতিবিধিতে যুক্ত হতেও নজর আসতে পারেন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনি এই সময় শারীরিক আর মানসিক দিক থেকে সুস্থ থাকতে পারেন। সব-মিলিয়ে এই সময় আপনার জন্য অনুকূল থাকতে পারে।

উপায়: গো-মাতাকে চারা খাওয়ান।

কর্কট সাপ্তাহিক রাশিফল

সিংহ

সিংহ রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তার দ্বিতীয় আর একাদশ ভাবের অধিপতি যদিও এই সময় এটি আপনার ধন, সংবাদ আর সম্পত্তির ভাবে মার্গী হবে। এই সময়, সিংহ রাশির জাতকেরা তাদের আরামদায়ক জীবন পিছনে ফেলে তাদের স্বপ্ন পূরণ করার ইচ্ছা প্রবল হয়ে উঠতে পারে। আর্থিক দিক থেকে এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের ভিত্তিতে দীর্ঘমেয়াদী বিনিয়োগ করার জন্য খুবই অনুকূল প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই সময় আপনি আপনার খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। এর বাইরে, আপনি আপনার আয় বৃদ্ধির জন্য আপনার আয়ের উৎস সম্প্রসারণের কথাও বিবেচনা করতে পারেন। বুধের মার্গী স্থিতির সময়, আপনার ঝোঁক ধর্মীয় কাজের দিকে বেশি হতে পারে। আপনি দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন, যারফলে আপনার লাভ হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিজের জীবনে এই সময় খুশি থাকতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনি নিজেকে উর্জা/এনার্জিতে ভরা অনুভব করতে পারেন।

উপায় : মদ এবং মাংস খাওয়া থেকে বিরত থাকুন।

সিংহ সাপ্তাহিক রাশিফল

রাজযোগ রিপোর্ট থেকে জানুন কবে খুলবে আপনার ভাগ্য আর কবে আসবে জীবনে খুশি

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য বুধ তাদের লগ্ন ভাব আর দশম ভাবের অধিপতি যদিও এই সময় কন্যা রাশির লগ্ন ভাবে মানে চরিত্র, ব্যবহার আর ব্যাক্তিগত ভাবে মার্গী হবে। বুধের এই স্থিতির কারণে, কন্যা রাশির জাতকেরা এই সময় খুব বন্ধুত্বপূর্ণ এবং বেশি কথা বলতে পারেন। আপনি এই সময় সামাজিক নেটওয়ার্কিং সাইট এবং যোগাযোগ ডিভাইস যেমন ল্যাপটপ, মোবাইল ইত্যাদিতে আপনার প্রচুর সময় ব্যয় করতে পারেন। এই সময় আপনাকে সাহসের সাথে যে কোন পরিস্থিতির মুখোমুখি হতে দেখা যাবে এবং এতে আপনার সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময় আপনি ভাল এবং লাভজনক আর্থিক বিনিয়োগ করতে সফল হতে পারেন। অন্যদিকে, এমন সম্ভাবনা রয়েছে যে ব্যক্তিগত জীবনে, আপনি এই সময় খুব সামাজিক হবেন এবং আপনার বন্ধু এবং পরিবারের সাথে আরও সময় কাটানোর পরিকল্পনা করতে পারেন বা তাদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন ইত্যাদি। কন্যা রাশির জাতকদের বিবাহিত জীবনে এই সময় সুখময় থাকার সম্ভবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনি মানসিক এবং শারীরিক দিক থেকে নিজেকে সুস্থ অনুভব করতে পারেন।

উপায়: সবুজ রংয়ের কাপড় ধারণ করুন।

কন্যা সাপ্তাহিক রাশিফল

তুলা

তুলা রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের নবম ভাব আর দ্বাদশ ভাবের অধিপতি আর এই সময় এটি আপনার দ্বাদশ ভাবে মানে ব্যয়, মোক্ষ আর বিদেশে ব্যাবস্থার ভাবে মার্গী হবে। এই সময়, আপনি একা সময় কাটাতে বেশি আগ্রহী হতে পারেন এবং একই সাথে আপনার ঝোঁক আধ্যাত্মিকতার দিকেও হতে পারে। পেশাগত জীবনের দিক থেকে, এই সময়টি আপনার জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে এই সময় আপনার উপর অর্পিত কিছু দায়িত্ব বা কিছু গুরুত্বপূর্ণ কাজ আপনার কাছ থেকে ফিরিয়ে নেওয়ার সম্ভাবনা রয়েছে। তুলা রাশির জাতকেরা যারা বিদেশ যাত্রাতে যাওয়ার পরিকল্পনা করছেন, তাদের এই ইচ্ছা এই সময় পূরণ হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময় আপনার ব্যয় বাড়তে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে অর্থ ব্যয় করুন এবং অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন। ব্যক্তিগত জীবনের দৃষ্টিকোণ থেকে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনার বন্ধুদের কাছ থেকে কিছু গোপন করবেন না কারণ সম্ভাবনা রয়েছে যে তারা প্রয়োজনের সময় আপনাকে সমর্থন করতে পিছুপা হবে না। স্বাস্থ্যের দিক থেকে দেখা গেলে এই সময় আপনাকে আপনার পরিবারের স্বাস্থ্যকে নিয়ে অর্থ খরচ করতে হতে পারে কিন্তু কোন বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে এই সময় চিন্তিত/বিরক্ত করবে সেটির সম্ভবনা খুব কম রয়েছে।

উপায় : ঘরের মহিলা এবং মেয়েদের সম্মান করুন আর ছোট বাচ্চাদের ভালোবাসা দিন এবং তাদের ধ্যান রাখুন।

তুলা সাপ্তাহিক রাশিফল

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের অষ্টম আর একাদশ ভাবের অধিপতি আর এই সময় এটি আপনার একাদশ ভাব মানে ইচ্ছা আর লাভ ভাবে মার্গী হবে। এই সময় বৃশ্চিক রাশির জাতকেরা অনেক উৎস থেকে আয় করতে সক্ষম হতে পারেন। পেশাগত জীবনের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনার জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররাও আপনার কাজের প্রশংসা করতে পারে। আর্থিক জীবনের দিক থেকে, আপনি এই সময় অনেক উৎস এবং পুরানো বিনিয়োগ থেকে সুবিধা পেতে সফল হতে পারেন। একই সাথে ব্যক্তিগত জীবন ইতিবাচক এবং সুখী থাকতে পারে। এই সময়, বৃশ্চিক রাশির জাতকেরা তাদের বন্ধুদের সাথে বেশি সময় কাটাতে দেখা যাবে। আপনাকে এই সময় আপনার সামাজিক বৃত্তকে বড় করার চেষ্টা করতে দেখা যেতে পারে। বৃশ্চিক রাশির জাতকদের বিবাহিত জীবন এই সময় গড় থাকার সম্ভবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময় জাতকদের জন্য অনুকূল থাকতে পারে আর এই সময় ইনারা নিজেকে ফিট এবং সুস্থ অনুভব করতে পারেন।

উপায়: আপনার বোনকে কোন উপহার দিন আর ব্যবসার ব্যাপারে সৎ থাকুন।

বৃশ্চিক সাপ্তাহিক রাশিফল

বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

ধনু

ধনু রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের সপ্তম আর দশম ভাবের অধিপতি। এই সময় ধনু রাশির দশম ভাবে মানে নাম, যশ আর পেশার ভাবে মার্গী হবে। পেশাগত জীবনের দৃষ্টিকোণ থেকে, এই সময় আপনার কাজের প্রতি আপনার উৎসাহ তুঙ্গে থাকতে পারে এবং আপনি আপনার পুরো মনোযোগ আপনার ক্যারিয়ারের দিকে কেন্দ্রিত করতে পারেন। এছাড়াও, এই সময় আপনাকে সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে যে কোন কাজ করতে দেখা যাবে। আপনার কাজের দক্ষতা এবং কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের কারণে, আপনি এই সময় আপনার ঊর্ধ্বতন/বস এবং সহকর্মীদের মধ্যে একটি আলাদা পরিচিতি তৈরি করতে সক্ষম হতে পারেন। পদোন্নতি বা আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। অন্যদিকে, ব্যক্তিগত জীবনের দৃষ্টিকোণ থেকে, ধনু রাশির বিবাহিত জাতকদের জন্য এই সময়টি সুখময় হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে একই সাথে আপনার পেশাদার জীবনে আপনার অতিরিক্ত ব্যস্ততার কারণে সম্ভাবনা রয়েছে যে আপনাদের দুজনের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে পেশাগত জীবনের পাশাপাশি বিবাহিত জীবনেও সময় দিন, অন্যথায় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ধনু রাশির বিবাহিত জাতকদের জীবনসাথীও এই সময় তাদের কর্মজীবনে ভাল সাফল্য অর্জন করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনাকে অত্যাধিক কাজের বোঝের কারণে মানসিক রূপ থেকে চিন্তার মুখোমুখি করতে হতে পারে।

উপায়: সবুজ ঘাস, গোটা মগ আর পালক দান করুন।

ধনু সাপ্তাহিক রাশিফল

মকর

মকর রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের ষষ্ঠ ভাব আর নবম ভাবের অধিপতি আর এই সময় এটি আপনার নবম ভাবে মানে ভাগ্য, ধর্ম আর আধ্যাত্মিকতার ভাবে মার্গী হবে। এই সময়, মকর রাশির জাতকেরা ভাগ্যের সমর্থন পেতে পারেন এবং তাদের যোগাযোগ দক্ষতাও উন্নত হতে পারে। এর পাশাপাশি, তারা এই সময় তাদের আশেপাশের মানুষকে প্রভাবিত করতেও সফল হতে পারেন। যদিও, আপনাকে এই সময় কারও সাথে যোগাযোগ করার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে কথোপকথনের সময় আপনি কঠোর শব্দ ব্যবহার করতে পারেন, যার ফলে কিছু ভুল বোঝাবুঝি বা বিতর্কের সৃষ্টি হতে পারে। তাই অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া থেকে এড়িয়ে চলুন। আর্থিক দৃষ্টিকোণ থেকে, যদি আপনার জীবনে কোন সম্পত্তি সংক্রান্ত বিবাদ চলছে, তাহলে এই সময় সেই বিরোধ বা সমস্যার সমাপ্তির অনুকূল সময় হিসেবে প্রমাণিত হতে পারে। অন্যদিকে, মকর রাশির জাতকদের এই সময় ধর্মীয় অনুষ্ঠান বা কাজে অর্থ ব্যয় করতে দেখা যায়। স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনার জন্য অনুকূল থাকার সম্ভবনা রয়েছে। যদিও, আপনাকে এই সময় পিতার ছোট-খাটো স্বাস্থ্য সমস্যা চিন্তিত করতে পারে। এরকম সময়ে আপনাকে আপনার পিতার স্বাস্থ্যকে নিয়ে সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : “ওং ব্র্যাং ব্রি বরং সঃ বুধায় নমঃ” র জপ করুন।

মকর সাপ্তাহিক রাশিফল

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের পঞ্চম ভাব আর অষ্টম ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের অষ্টম ভাব মানে অপ্রত্যাশিত লাভ/ক্ষতি, পৈতৃক সম্পত্তি আর রহস্যের ভাবে মার্গী হচ্ছে। বুধের এই স্থিতির সময়, কুম্ভ রাশির জাতকদের কঠোর পরিশ্রম করা সত্ত্বেও মন-পছন্দ ফল পেতে সমস্যা হতে পারে। এই সময়টি সেই ব্যক্তিদের জন্য অনুকূল হতে পারে যারা গবেষণায় ক্ষেত্রে রয়েছেন অথবা পিএইচডি করছেন কারণ এই সময় আপনি আপনার পড়াশোনায় আরও ভালভাবে মনোনিবেশ করতে পারবেন। আর্থিক দৃষ্টিকোণ থেকে, এই সময় আপনি উত্তরাধিকার হিসেবে অপ্রত্যাশিত লাভ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। অন্যদিকে, ব্যক্তিগত জীবনে, কুম্ভ রাশির জাতকেরা তাদের আত্মীয়দের সাথে আরও ভাল সম্পর্ক গড়ে তুলতে পারেন এবং আপনাকে এই সময় তাদের সাথে একটি সুন্দর জীবন কাটাতে দেখা যেতে পারে। এই সময় আপনি তাদের কাছ থেকে এক ধরণের সহযোগিতাও পেতে পারেন। কুম্ভ রাশির যারা বিবাহিত তাদের জন্য এই সময়টা গড় হওয়ার সম্ভাবনা আছে কারণ এই সময়ে আপনার স্বামী / স্ত্রীর সাথে কিছু বিষয়ে সামান্য ঝগড়া হতে পারে। অন্যদিকে, কুম্ভ রাশির জাতকেরা যারা একক জীবন/সিঙ্গেল জীবন যাপন করছে তাদের এই সময় কোনও সম্পর্কে না আসার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই নতুন সম্পর্ক থেকে তারা খারাপ ফলাফল পাবে বলে আশঙ্কা করা হচ্ছে। স্বাস্থ্যের দিক থেকে কুম্ভ রাশির জাতকেরা এই সময় সংযম থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কেননা এই সময় আপনার ছোট-খাটো আঘাত লাগতে পারে বা কান, নাক আর চোখের সাথে জড়িত কোন সমস্যা আপনাকে চিন্তিত বা বিরক্ত করতে পারে।

উপায় : 108 বার “ওং বুধায় নমঃ” মন্ত্রের জপ করুন।

কুম্ভ সাপ্তাহিক রাশিফল

ক্যারিয়ার নিয়ে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মীন রাশি

মীন রাশির জাতকদের কুন্ডলীতে বুধ তাদের চতুর্থ আর সপ্তম ভাবের অধিপতি মানা হয়ে থাকে আর এই সময় আপনার সপ্তম ভাবে মানে বিবাহ আর শেয়ারিং ভাবে মার্গী হবে। এই সময়, মীন রাশির যে সব জাতকেরা অংশীদারিতে/শেয়ারিং এ ব্যবসা করেন তারা ভাল লাভ করতে পারেন এবং তাদের বিজনেস/ব্যবসা পার্টনারের সাথে তাদের সম্পর্ক আরও শক্তিশালী হতে পারে। অন্যদিকে, মীন রাশির জাতকেরা যারা চাকরি করেন তারাও এই সময় উপকৃত হতে পারেন। এই সময় এমন সম্ভাবনা রয়েছে যে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন অথবা আপনি আপনার চমৎকার যোগাযোগ শৈলী দিয়ে একটি নতুন এবং লাভজনক চুক্তি করতে সফল হতে পারেন। আর্থিক জীবনের দিক থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সময়ে আপনি আপনার জীবনসাথী/ প্রেমসাথীর সাথে ছুটি কাটাতে যেতে পারেন। বৈবাহিক জীবনে চলমান বিরোধগুলি এই সময় শেষ হতে পারে এবং এই সময় আপনাকে আপনার পরিবারের সকল সদস্যের সাথে সম্পর্ক উন্নত করার দিকে মনোনিবেশ করতে দেখা যেতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দেখা গেলে এই সময় আপনার স্বাস্থ্য ভালো থাকতে পারে কিন্তু তাও ভালো স্বাস্থ্যের জন্য নিয়মিত রূপে ব্যায়াম করা আর খাবার-দাবারের ব্যাপারে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: গরুকে সবুজ চারা বা সবুজ সবজি খাওয়ান।

মীন সাপ্তাহিক রাশিফল

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer