মঙ্গলের কর্কট রাশিতে গোচর - Mars Transit in Cancer on 2nd June 2021 in Bengali

বৈদিক জ্যোতিষে মঙ্গল খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। মঙ্গল আপনার কাজ করার দক্ষতা, পাশাপাশি সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এবং আপনার দক্ষতাও দেখায়। এটি শক্তিশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা শক্তি এবং শক্তি সরবরাহ করে। এই কাল পুরুষের রাশিফলের প্রথম এবং অষ্টম ভাবের কর্তা এবং রাশিতে মেষ এবং বৃশ্চিকের শাসন করেন।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এটি সম্পত্তি, জমি, ঘরবাড়ি, কখনও কখনও যানবাহন এবং অনেকগুলি বৈদ্যুতিন ডিভাইস, তারের কয়েল এবং শক্তি কেন্দ্রিক ডিভাইসগুলির একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। মঙ্গল গ্রহের মেয়েদের রাশিফল ​​প্রেমিক / পত্নী প্রতিনিধিত্ব করে। মঙ্গল তার অবস্থানের উপর নির্ভর করে সৃজনশীলতা এবং ধ্বংসাত্মক শক্তি উভয়ই প্রতিফলিত করে। সূর্য, চন্দ্র এবং বৃহস্পতি এর বন্ধু, বুধ, রাহু মঙ্গল গ্রহের শত্রু, শনি ও কেতুর সাথে মঙ্গল গ্রহের নিরপেক্ষ সম্পর্ক রয়েছে।

মঙ্গল গ্রহ যদি কোনও ব্যক্তির জাতক জাতিকার ক্ষেত্রে উপকারী হয় তবে ব্যক্তি খুব সক্রিয় হয়ে ওঠে। তবে, মঙ্গল যদি রাশিফলের ক্ষেত্রে দুর্বল থাকে তবে ব্যক্তি দুর্ঘটনা, অপারেশন, হাড়, লিভারের সমস্যায় ভুগতে পারে। মঙ্গল গ্রহের পরিবহণ ঘরোয়া পরিবেশকে নেতিবাচকভাবে প্রভাবিত করে কারণ এটি আবেগপূর্ণ পরিস্থিতি তৈরি করে। মঙ্গল যোগাযোগের সাথে সম্পর্কিত সমস্যার কারণ হতে পারে এবং আপনাকে অভদ্র করে তুলতে পারে যা আপনার সঙ্গীর অনুভূতিতে আঘাত করতে পারে। মঙ্গল আপনাকে তাড়াতাড়ি করতে এবং দ্রুত রাগ করতে পারে। আপনি এটির কারণে আপনার পেশাদার এবং সামাজিক জীবনেও বিতর্কিত হয়ে উঠতে পারেন, সম্ভবত এটি আপনার খ্যাতি নষ্ট করতে পারে।

আপনাকে পেশাদার এবং ব্যক্তিগত জীবন যাপনের পরামর্শ দেওয়া হচ্ছে, কারও কাছ থেকে খুব বেশি দাবি করবেন না, আপনার সহকর্মীদের এবং অংশীদারদের সাথে আরও ভাল সম্পর্ক তৈরি করুন এবং তাদের উপর কর্তৃত্ব জোর দেওয়ার চেষ্টা করবেন না। ব্যক্তিগত জীবনে আপনার মেজাজ অনুযায়ী কোনও সিদ্ধান্ত নেবেন না, ঘরোয়া পরিবেশকে ইতিবাচক রাখতে অন্যকে ক্ষমা করতে শিখুন।

গোচরের সময়

মঙ্গলের এই গোচরের ব্যাপারে কথা বললে মঙ্গল গ্রহ 2 জুন 2021 এ সকাল 6:39 সময় থেকে 20 জুলাই, 2021 সন্ধে 5:30 টা পর্যন্ত কর্কট রাশিতে গোচর করবে, আর এরপরে এটি সিংহ রাশিতে গোচর করবে।

আসুন জানা যাক যে সমস্ত 12 রাশিদের জন্য মঙ্গল এর এই গোচর কেমন হবে?

মেষ

মঙ্গল গ্রহ মেষ রাশির লোকদের জন্য প্রথম এবং অষ্টম ভাবের কর্তা এবং স্বাচ্ছন্দ্য, মা, সম্পদ সৃষ্টি, যানবাহন এবং রিয়েল এস্টেটের চতুর্থ ঘরে স্থান করে নিচ্ছে। এই গোচর চলাকালীন, আপনাকে আপনার মন শান্ত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। পেশাগতভাবে, এই সময় আপনি আপনার ক্ষেত্রে ভাল করতে হবে। চাকরি পেশার লোকদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি ক্ষেত্রেও অগ্রগতি পাবেন বলে আশা করা হচ্ছে। এই সময়ে আপনি ক্ষেত্রেও সম্মান পাবেন কারণ মঙ্গল আপনার প্রথম এবং অষ্টম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন এটি আপনার ক্যারিয়ারের নাম, খ্যাতি একাদশ এবং দ্বাদশ ঘরের দিকে তাকিয়ে আছে।

যেহেতু চাঁদের মালিকানাধীন চতুর্থ ভাবে মঙ্গল গ্রহের গোচর হচ্ছে, তাই আপনাকে এই সময়কালে আপনার পিতা-মাতার স্বাস্থ্যের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে কারণ তাদের এই সময়ে স্বাস্থ্যের সমস্যা হতে পারে। সপ্তম ভাবে মঙ্গল দেখা দেখার কারণে আপনার স্ত্রীর সাথে আপনার মতপার্থক্য থাকতে পারে। কিছু অনিশ্চিত ঘটনার কারণে আপনি এই সময়কালে বিরক্ত হতে পারেন, আপনি অস্থিরতা এবং মানসিক শান্তির অভাব দেখতে পাবেন। সম্পর্কের আরও অবনতি রোধ করতে আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আচরণের দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্পত্তি বা জমি সংক্রান্ত যে কোনও চুক্তি খুব সাবধানতার সাথে করুন, আপনি কিছু সময়ের জন্য এটি স্থগিত করলে আরও ভাল। স্বাস্থ্যের দিক থেকে, যারা হৃদরোগ সম্পর্কিত রোগে ভুগছেন তাদের নিজের অতিরিক্ত যত্ন নেওয়া উচিত।

উপায়: নিজের সাথে সর্বদা চাঁদির চৌকো টুকরো রাখুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বৃষভ রাশির জাতকদের জন্য, মঙ্গল দ্বাদশ এবং সপ্তম ঘরের কর্তা এবং সাহস ও বীরত্বের তৃতীয় ঘরে স্থান করে নিচ্ছে। এই সময়ের মধ্যে, আপনি মানুষের সাথে যোগাযোগের জন্য আপনার সীমাবদ্ধতা রাখবেন। এই গোচর আপনাকে স্ট্রেস এবং ঝামেলা দিতে পারে, বিশেষত আপনার কর্মক্ষেত্রে, এই সময়ে অফিসে আপনার কাজটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হবে তবে, আপনার দশম ভাবে মঙ্গল গ্রহণের কারণে আপনি ইতিবাচক ফল পাবেন। আপনি কাজের ক্ষেত্রে অগ্রগতি পেতে পারেন এবং আপনি নতুন উচ্চতা স্পর্শ করতে পারেন। আপনি যদি নিজের অর্থনৈতিক দিকটি লক্ষ্য করেন তবে এই গোচরটি আর্থিকভাবে ভাল হবে, ব্যবসায়ীরা তাদের প্রচেষ্টার ভাল ফলাফল পাবে। তবে মঙ্গলও আপনার দ্বৈত ঘরের মালিক, তাই ব্যয়ে সামান্য বৃদ্ধিও হতে পারে। আপনার তৃতীয় ভাবে মঙ্গল গ্রহের স্থানান্তর ঘটছে, তাই আপনি আপনার ছোট ভাইবোনদের সাথে তর্ক করতে পারেন, এটির পাশাপাশি আপনার ছোট ভাইবোনদেরও স্বাস্থ্যের বিষয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনি রক্তের ব্যাধিতেও ভুগতে পারেন তাই সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: নিজের সাথে হাতীর দাঁতের টুকরো বাম হাতে চাঁদির আংটিতে করে ধারণ করুন।

মিথুন

মিথুন রাশির জন্য মঙ্গল মঙ্গল ষষ্ঠ ও একাদশ ঘরের কর্তা এবং যোগাযোগ, অর্থ ও পরিবারের দ্বিতীয় ঘরে গোচর করছে। এই গোচর চলাকালীন, আপনি নিজের ক্রিয়া বা শব্দ দিয়ে কাউকে আঘাত করতে পারেন। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হয় যে আপনি নিজের বক্তৃতার উপর নিয়ন্ত্রণ রাখুন এবং এমন কাজ করবেন না যা অন্য মানুষকে কষ্ট দেয়। আর্থিকভাবে অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে তহবিলের কিছুটা ঘাটতি হতে পারে। অষ্টম ভাবে মঙ্গল গ্রহের দর্শনের কারণে আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে আপনি অর্থ এবং সম্পত্তির দিক থেকে হঠাৎ সুবিধা পেতে পারেন আপনাকে এই সময়ের মধ্যে অর্থ ঋণ দেওয়া বা ঋণ নেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। লোকেরা চাকরি পাওয়ার সম্ভাবনা কম থাকে যার কারণে আপনি মন খারাপ করতে পারেন। এছাড়াও, প্রতিপক্ষ এবং আপনার বিরোধীরা আপনার চিত্রকে নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার এবং গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়।

উপায়: গরিব আর প্রয়োজনীয়দের বেদানা দান করুন।

কর্কট

কর্কট রাশিদের জন্য, মঙ্গলটি চতুর্থ এবং অষ্টম ঘরের প্রভু এবং আচরণ, স্বাস্থ্য, আত্ম-জ্ঞান এবং সৌন্দর্যের প্রথম অর্থে গোচর করে। এই গোচর চলাকালীন, আপনি কিছু কারণে চাপে পড়তে পারেন এবং আপনার উত্সাহী প্রকৃতির কারণে আপনি আরও আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। পেশাগতভাবে, এই গোচর আপনার পাশাপাশি ব্যবসায়ের বৃদ্ধির পক্ষে অনুকূল হবে। আর্থিকভাবে, এই সময়টি আপনার পক্ষে গড় হিসাবে অর্থ আসবে তবে বাধা এবং একটি ধীর গতিতে আপনার কাছে আসবে। সপ্তম ভাবে মঙ্গল দেখা দেখার কারণে আপনি আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন যার কারণে বিবাহিত জীবনে কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। স্বাস্থ্য জীবন সম্পর্কে সতর্ক থাকুন, গাড়ি চালানোর সময় দুর্ঘটনার সম্ভাবনা থাকে, তাই যত্ন সহকারে গাড়ি চালান।

উপায়: ফ্রী তে বা দানে পাওয়া জিনিস স্বীকার করা থেকে বিরত থাকুন।

সিংহ

সিংহ রাশির লক্ষণগুলির জন্য, মঙ্গলটি চতুর্থ এবং নবম ভাবের কর্তা এবং বিদেশী লাভ, ব্যয়, আধ্যাত্মিকতা এবং মোক্ষের দ্বাদশ ঘরে স্থানান্তরিত হয়েছে। এই সময়ের মধ্যে আপনি কিছু অনিশ্চয়তা এবং কাজের চাপের মুখোমুখি হতে পারেন, সুতরাং আপনাকে এই সময়ের মধ্যে নতুন ঝুঁকিপূর্ণ ব্যবসা বা ভারী বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হবে। উচ্চ শিক্ষা বা অধ্যয়নের জন্য বিদেশ ভ্রমণ করার সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে অসুস্থ বা হাসপাতালে ভর্তি হওয়া আপনার ব্যয় বাড়িয়ে তুলতে পারে। আপনি যদি আপনার সম্পর্কের দিকে লক্ষ্য করেন তবে আপনার বিবাহিত জীবন এবং আপনার স্বামী / স্ত্রীর স্বাস্থ্যের প্রতি আপনার যত্নবান হওয়া দরকার। পেশাদারভাবে, এর মধ্যে আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য আপনাকে প্রচুর প্রচেষ্টা করতে হবে। আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা সত্ত্বেও আপনি আপনার কর্মস্থলে আপনার উর্ধতন পদস্থ কর্মকর্তা বা সহকর্মীদের কাছ থেকে কোনও সমর্থন বা সমর্থন পাবেন না। সুতরাং, আপনাকে বিতর্ক এবং তর্ক থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য জীবনের দিকে নজর দিলে আপনি অনিদ্রা, পেটের সমস্যা এবং অযাচিত স্ট্রেসে ভুগতে পারেন।

উপায়: নিজের পূর্বপুরুষদের প্রতি নিজের দায়িত্ব আর ভক্তি অর্পিত করুন।

কন্যা

কন্যার স্থানীয়দের জন্য, মঙ্গল তৃতীয় এবং প্রথম ভাবের কর্তা এবং আয় এবং আকাঙ্ক্ষার একাদশ ঘরে সঞ্চার করছে। এই সময়কালে, মঙ্গল গ্রহ যেমন ক্যান্সারে থাকে তাই এটি অনুকূল সময় হিসাবে বিবেচনা করা যায় না। এর কারণে আপনাকে কিছু নেতিবাচক প্রভাবের মুখোমুখি হতে হতে পারে। আর্থিকভাবে, আপনি আপনার ব্যয় এবং আর্থিক প্রয়োজনীয়তা বৃদ্ধি পেতে পারেন যা আপনার জন্য মানসিক উদ্বেগের কারণ হতে পারে। এই রাশিচক্রের সাথে যুক্ত ব্যক্তিদের তাদের কাজের ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হয়, এই সময়ের মধ্যে আপনার কাজের পরিবর্তন করা উচিত নয়। এই গোচর এই পরিমাণ ব্যবসায়ীদের পক্ষে অনুকূল হবে। এই সময়কালে, এই পরিমাণের লোকদের কোনও প্রকারের ভারী বিনিয়োগ করা এড়ানো উচিত কারণ এটি লাভের সম্ভাবনা কম। আপনি যদি আপনার সম্পর্কের দিকে লক্ষ্য করেন তবে আপনার প্রেমের সঙ্গীর সাথে আপনার কিছু পার্থক্য থাকতে পারে। সুতরাং এই রাশির জাতকরা তাদের সঙ্গীর প্রতি অনুগত থাকার পরামর্শ দেয়। আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়াও প্রয়োজন, এই সময়ে আপনি নিজেকে ছোট মনে করেন।

উপায়: লাল ফুল আর তামার দান করা হলে শুভ ফল প্রাপ্ত হবে।

তুলা

তুলা রাশির জন্য, মঙ্গলটি সপ্তম এবং দ্বিতীয় ঘরের প্রভু এবং ক্যারিয়ার, নাম এবং খ্যাতির দশম ভাবে রূপান্তর করছে। এই সময়কালে, আপনি কাজের দিকে মনোনিবেশ করবেন এবং একটি চাকরী বা ব্যবসায় আপনার সেরা দেওয়ার চেষ্টা করবেন। এই সময়ে আপনাকে ভাগ্যের সাহায্যে না বসার পরামর্শ দেওয়া হচ্ছে, এই সময়ে আপনি ক্ষেত্রে চাপ এবং চাপের মুখোমুখি হতে পারেন। যেহেতু মঙ্গল কর্কটে বসে আছে, তাই আপনাকে ক্যারিয়ার বা ব্যবসায় কোনও প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে। আপনি যদি আপনার আর্থিক দিকটি লক্ষ্য করেন তবে এটি স্বাভাবিক থাকবে। এই সময়ে আপনার ব্যয়ের দিকে নজর রাখুন। প্রেমের এই সম্পর্কের ক্ষেত্রে এই রাশির জাতকদের কিছু সমস্যার মুখোমুখি হতে হবে, যদিও তারা নতুন সম্পর্কের মধ্যে থাকলে এই সময়টি আনন্দিত হবে। বিবাহিত নাগরিকদের পরামর্শ দেওয়া হয় যে সম্পর্কটি দৃঢ় রাখার জন্য ভুল বোঝাবুঝি বাড়তে দিন না। স্বাস্থ্যকর জীবন স্বাভাবিকের চেয়ে ভাল হবে তবে আপনার এই সময়ের মধ্যে জাঙ্ক ফুড খাওয়া উচিত নয়।

উপায়: মঙ্গলবারের দিন শিবলিঙ্গে গম আর ছোলা চড়ান।

বৃশ্চিক

বৃশ্চিক চন্দ্র চিহ্নের জন্য, মঙ্গল হ'ল প্রথম এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং ধর্ম, ভাগ্য, গুরুর মতো প্রভাবশালী ব্যক্তিদের নবম ঘরে স্থানান্তর এবং বিদেশ ভ্রমণ এই গোচর চলাকালীন, আপনি মঙ্গল গ্রহের বর্তমান গোচর আগে অষ্টম ঘরে অবস্থানের কারণে শারীরিক এবং মানসিক চাপ অনুভব করতে পারেন, নবম ঘরে মঙ্গল গ্রহের বর্তমান গোচর কারণে আপনি ভাগ্যের পুরো সমর্থন পাবেন না। অতএব, লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আপনার দক্ষতা এবং দক্ষতার উপর সম্পূর্ণ নির্ভর করতে হবে। আর্থিক সমস্যাগুলি বেশিরভাগ ক্ষেত্রে সমাধান হবে তবে আয়ের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এবং এই সময়কালে তার স্বাস্থ্যও অস্থির হয়ে উঠতে পারে। আপনি এই সময়কালে খুব ধার্মিক হবে না। বিরোধী এবং বিরোধীরা উদ্বেগের কারণ হতে পারে এবং তারা আপনার চিত্রকে নষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। অতএব, আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং এমন ক্রিয়াকলাপে নিয়োজিত না হোন যা আপনার শত্রুদের আপনার চিত্র নষ্ট করার সুযোগ দিতে পারে। আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে কোনও মানসিক উদ্বেগ এবং অসুস্থতা এড়াতে আপনাকে ধ্যান ও যোগ অনুশীলনের পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: ধার্মিক স্থানে চাল, দুধ আর গুড় চড়ান।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির লোকদের জন্য মঙ্গল তাদের পঞ্চম এবং দ্বাদশ ঘরের প্রভু এবং এটি গোপন অধ্যয়নের অষ্টম ঘরে, হঠাৎ ক্ষতি বা লাভ ও উত্তরাধিকারে রূপান্তরিত হচ্ছে। এই গোচর চলাকালীন আপনার জীবনের প্রতিটি পদক্ষেপে আপনাকে খুব সতর্কতা অবলম্বন করতে হবে, যদিও আপনি এই সময়ের মধ্যে সঠিক এবং ভুলকে চিনতে সক্ষম হবেন। পেশাগতভাবে, আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে এবং কিছু ব্যক্তিগত কারণে বা কাজের জন্য আপনাকে এর মধ্যে দীর্ঘ যাত্রার জন্য যেতে হতে পারে। আর্থিকভাবে, আপনার নিজের অর্থ ব্যয় করার ইচ্ছা থাকবে তবে আপনাকে কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করার এবং বাকী অর্থ সঞ্চয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। একরকম ঋণ পাওয়ার জন্য আপনি এই গোচর চলাকালীন কিছুটা লড়াই করতেও পারেন। সম্পর্কের ক্ষেত্রে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু সমস্যা বা পার্থক্য থাকতে পারে, তবে এটি সঠিক যোগাযোগের মাধ্যমে সমাধান করা যেতে পারে। আপনি এই সময়কালে একটি শান্তিপূর্ণ এবং সুখী পারিবারিক জীবন উপভোগ করতে পারেন। যদি আপনি স্বাস্থ্য জীবনের দিকে লক্ষ্য করেন তবে আপনাকে সতর্ক হতে হবে কারণ এই সময়টিতে অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে, আপনাকে আগুন সম্পর্কিত কিছু কাজ সাবধানতার সাথে করতে হবে, এমনকি পাইলসের মতো রোগে আক্রান্ত ব্যক্তিদেরও এই সময় সমস্যায় পড়তে হবে সময়

উপায়: দুটো কুকুরকে উনুনে তৈরি ব্রেডের মিষ্টি রুটি ভেট করুন আর সম্ভব হলে ভোজন ভোজনালয়েই করুন।


জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর

মকর রাশির স্থানীয়দের জন্য, মঙ্গলটি চতুর্থ এবং একাদশ ঘরের কর্তা এবং বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে সঞ্চার করছে। এই গোচর চলাকালীন আপনার বৈবাহিক জীবনে কলহ এবং বিরোধ দেখা দিতে পারে, তাই আপনাকে আপনার জীবন সঙ্গীর সাথে তর্ক এবং ঝগড়া থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যবসায়িক অংশীদারীতেও আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন এবং এই অংশীদারিত্বগুলি এর মধ্যেও শেষ হতে পারে। এই রাশির জাতক, যিনি বিয়ে করার পরিকল্পনা করেন তাদের বিবাহে কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারেন এবং এটি দেরিও হতে পারে। আর্থিকভাবে, এই সময়কাল গড় হবে। আপনি যত বেশি অর্থনৈতিক পরিস্থিতি চান, তত ভাল হবে না, জীবনযাত্রা বজায় রাখতে আপনার কিছুটা সমস্যা হতে পারে কারণ মঙ্গল ধন-সম্পদের দ্বিতীয় ঘরের দিকে তাকিয়ে রয়েছে। আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে আপনাকে এই সময়কালে আপনার স্বামী / স্ত্রীকেও নিজের যত্ন নিতে হবে কারণ আপনি মূত্রাশয় সম্পর্কিত বা পেটের সাথে সম্পর্কিত যে কোনও সমস্যায় ভুগতে পারেন। এই সময়ে আপনার খাবার এবং খাবারের বিশেষ যত্ন নিন এবং আপনার প্রতিদিনের রুটিনে যোগ এবং ধ্যানকে অন্তর্ভুক্ত করুন।

উপায়: মঙ্গলবারের দিন গুড় দান করুন।

কুম্ভ

কুম্ভের আদি বাসিন্দাদের জন্য, মঙ্গল তৃতীয় এবং দশম ভাবের কর্তা এবং ঋণ, দৈনিক মজুরি এবং শত্রুদের ষষ্ঠ ভাবে স্থানান্তরিত হয়। এই রূপান্তরটির সময়, আপনাকে আপনার পেশাদার জীবনে মনোনিবেশ করা এবং আপনার সহকর্মীদের সাথে কোনও ধরণের বিরোধ বা বিতর্ক এড়ানো উচিত। এছাড়াও, আপনার উর্ধ্বতনদের থেকে সাবধান থাকুন এবং তাদের ক্রোধের মুখোমুখি হোন। আর্থিকভাবে অপ্রয়োজনীয় ব্যয় এড়াতে এবং যতটা সম্ভব অর্থ সাশ্রয় করার চেষ্টা করুন, দ্বাদশ ঘরে মঙ্গল গ্রহের দৃষ্টির কারণে হঠাৎ আপনাকে কিছুটা ব্যয় করতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনার বিবাহিত জীবন কিছুটা স্ট্রেসযুক্ত হতে পারে। সুতরাং, আপনার স্ত্রীর সাথে যথাযথ যোগাযোগ এবং স্পষ্টতা বজায় রাখার চেষ্টা করুন। আপনি যদি স্বাস্থ্যের দিকে নজর দেন তবে কিছুটা ছোটখাটো স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি অনুশীলন এবং একটি সঠিক রুটিন বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।

উপায়: মঙ্গলবারের দিন চন্দন দান করুন।

মীন

মীন রাশির লোকদের জন্য, মঙ্গল দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা এবং শিক্ষা, শিশু, প্রেম এবং রোম্যান্সের পঞ্চম ঘরে রূপান্তরিত হয়। এই গোচর চলাকালীন আপনার বাচ্চাদের কিছু যত্ন নিতে হবে কারণ তারা কিছু স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে। একই সময়ে, আপনার বাচ্চাদের পড়াশোনায় মনোনিবেশ করতে কিছু অসুবিধাগুলির মুখোমুখি হতে পারে এবং তারা খারাপ সংস্থার মধ্যেও পড়তে পারে, এই কারণেই এই রাশির জাতক জাতিকাদের বিশেষ মনোযোগ দিতে হবে। পেশাদারভাবে, এই গোচর জীবনে ব্যাঘাত ঘটাতে পারে, কারণ আপনার সহকর্মীদের কারণে আপনার কর্মক্ষেত্রে আপনার মুখোমুখি হতে হতে পারে। আর্থিকভাবে, এই সময়কালে আপনার ব্যয় আরও বাড়তে পারে, যার কারণে আপনাকে সতর্ক থাকতে হবে এবং চিন্তাভাবনা করে ব্যয় করতে হবে। আপনার সম্পর্কের দিকে নজর দিলে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। এই সময়ে, সম্পর্কের বিষয়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। স্বাস্থ্য, আপনি যদি জীবনের দিকে তাকান, আপনার পেটের সাথে সামান্য কিছু সমস্যা হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

উপায়: ভগবান হনুমানের উপাসনা করুন এবং তাঁকে সিঁদুর দেবেন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer