শুক্রের কন্যা রাশিতে গোচর - Venus Transit in Virgo on 11th August 2021 in Bengali

জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহটিকে একটি শুভ গ্রহ হিসাবে বর্ণনা করা হয়েছে, যার মালিক বৃষ এবং রাশির মালিকানা রয়েছে। এরা দেশীয় জীবনে বৈবাহিক সুখ, বৈবাহিক সুখ, মায়া, সৌন্দর্য, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, কামনা ইত্যাদি তৈরি করে। এই প্রভাব দ্বারাই একজন ব্যক্তি শারীরিক, শারীরিক এবং বৈবাহিক আনন্দ পান। শুক্রের শুভ প্রভাবের ফলে ব্যক্তিটি বিবাহিত জীবন, প্রেমের সম্পর্ক, সুন্দর ব্যক্তিত্ব, দুর্দান্ত অর্থ এবং আরামদায়ক জীবনযাত্রা লাভ করে, কারণ শুক্রকে আকর্ষণ, সমৃদ্ধি এবং সম্পদের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এখন একই শুক্র বুধ দ্বারা নিয়ন্ত্রিত কন্যা রাশিতে তার স্থান পরিবর্তন করতে চলেছে। যেহেতু কন্যা রাশিচক্রকে ভেনাসের নিম্ন রাশি বলা হয় এবং শুক্র এই সময়ের মধ্যে সেরা অবস্থানে থাকবে না, তাই এই গোচরটি অনেক স্থানীয়দের পক্ষে স্বাভাবিকের চেয়ে কম অনুকূল ফলাফল নিয়ে আসতে চলেছে।

গোচরকালের অবধি

সিংহ থেকে শুক্র গ্রহের গোচর বুধবার 2021এর 11 আগস্ট, বুধবার সকাল 11 টা বাজে 20 টায় বুধের কন্যাতে গোচরকরবে। পরের 25 দিনের জন্য কে এই রাজ্যে এখানে থাকবে এবং তারপরে আবারো স্থানান্তরিত হবে, 2021 এ 06 সেপ্টেম্বর, সোমবার গভীর রাত 12:39-এ, কন্যা থেকে বের হয়ে লিবারায় বসে থাকবে। শুক্রের কুম্ভ রাশিতে এই গোচরের প্রভাব প্রায় সমস্ত রাশির লক্ষণগুলিতে দেখা যাবে। এইভাবে, আসুন জেনে নিন সমস্ত রাশিচক্রের উপর শুক্রের এই গোচরের জ্যোতিষীয় প্রভাব-

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

শুক্র আপনার দ্বিতীয় ও সপ্তম ভাবের কর্তা হবেন, আপনার রাশিচক্র থেকে আপনার সপ্তম ঘরে সঞ্চারিত হবেন। জ্যোতিষশাস্ত্রে এই অনুভূতিকে শত্রুভা বলা হয়। বিরোধী, রোগ, যন্ত্রণা, চাকরি, প্রতিযোগিতা, অনাক্রম্যতা, বিবাহ বিচ্ছেদ এবং আইনী বিরোধ এই মনোভাবের সাথে দেখা হয়। এই সময়ের মধ্যে, আপনার পিতামাতার সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সমস্যার মুখোমুখি হতে পারে। এই সময়টি বিশেষত আপনার মায়ের সাথে আলাদা হওয়ার একটি অবস্থা তৈরি করবে। এছাড়াও আপনি কিছু আইনী বা আদালত-সম্পর্কিত বিষয়ে আটকে যেতে পারেন। অতএব, আপনাকে গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নেওয়ার এবং আইনের সমস্ত নিয়মগুলি পুঙ্খানুপুঙ্খভাবে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়টি কোনও কারণে আপনার স্ত্রীর সাথে বিতর্ক করতে পারে। কারণ এই সময়ের মধ্যে, আপনার উভয় চিন্তাভাবনা একে অপরের থেকে পৃথক হবে, যা ছোট ছোট বিষয়েও দ্বন্দ্বের পরিস্থিতি তৈরি করবে। এছাড়াও, এই গোচরটি আপনার জীবন সঙ্গীকে জীবন-সম্পর্কিত কিছু সমস্যা দিতে পারে।

ক্ষেত্র সম্পর্কে কথা বলছি, যারা অংশীদারিত্বের ব্যবসায়ের সাথে জড়িত, তাদের এই ক্রান্তিকালীন সময়ে আরও সচেতন হওয়া দরকার। কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনার সঙ্গীর সাথে আপনার খারাপ সম্পর্ক তৈরি হবে, যা আপনার উভয়ের মধ্যে একটি বড় বিরোধের দিকে নিয়ে যেতে পারে। এর সরাসরি নেতিবাচক ফলাফলটি আপনার ব্যবসায়কে প্রভাবিত করবে।

আর্থিক জীবনেও আপনাকে এই মুহুর্তে কারও কাছ থেকে ঋণ নেওয়ার বিশেষ পরামর্শ দেওয়া হয়, অন্যথায় এটি পরিশোধ করা আপনার পক্ষে খুব কঠিন হতে পারে। এছাড়াও, আপনাকে একটি সঠিক বাজেট তৈরি করতে হবে এবং সেই অনুযায়ী কিছু অর্থ ব্যয় করতে হবে। কারণ কেবল এটি করে আপনি আপনার ব্যয় এবং আয়ের মধ্যে সঠিক ভারসাম্য রোধ করতে সক্ষম হবেন।

চাকরিজীবী স্থানীয়রাও তাদের কাজের ক্ষেত্রে বিরূপ ফলাফল পাবে। বিশেষত আপনার সিনিয়র অফিসার যদি মহিলা হন তবে আপনাকে বিশেষত তাদের সাথে কাজ করার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়।

উপায়- প্রত্যেকদিন খালি পেটে লেবু জল খান।

বৃষভ

শুক্র আপনার প্রথম এবং আরোহী এবং সপ্তম ভাবের কর্তা হয়ে পঞ্চম ঘরে আপনার রাশিচক্রের মধ্য দিয়ে সঞ্চার করবে। রাশিফলে এই অনুভূতিটি বংশধর হিসাবেও পরিচিত। রোমান্স, শিশু, সৃজনশীলতা, বৌদ্ধিক দক্ষতা, শিক্ষা এবং নতুন সুযোগগুলি এই সংবেদন সহ দেখা যায়। এই সময়কালে, শিক্ষার্থীদের কিছুটা সমস্যা হবে, কারণ সম্ভবত তাদের ফোকাস তাদের পড়াশোনার সাথে বিভ্রান্ত হবে। তবে তাদের সংস্থান সংশোধন করার মাধ্যমে, যারা তাদের ক্ষতিভ্রষ্ট করে তাদের ক্ষতি করছেন তাদের থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিতে পারেন।

অন্যদিকে, আপনি যদি সত্যিই কাউকে ভালোবাসেন তবে আপনার এই মুহুর্তে যত্নবান হওয়া দরকার। কারণ এমন একটি সম্ভাবনা রয়েছে যে প্রেমিকার সাথে আপনার কিছু মতপার্থক্য বা দ্বন্দ্ব হতে পারে, যা আপনার উভয়ের প্রেমের বিষয়ে নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে, আপনি আপনার সঙ্গীকে বুঝতে সম্পূর্ণরূপে অক্ষম হবেন যা আপনার মধ্যে ভুল বোঝাবুঝির কারণ হতে পারে। যাঁরা কোনও চিকিত্সা বা স্বাস্থ্যসেবাতে নিযুক্ত রয়েছেন তাদের জন্য সময় স্বাভাবিকের চেয়ে ভাল। কারণ এই সময়টি আপনাকে সরাসরি আপনার গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনের অনেক সুযোগ দিতে চলেছে, যার কারণে আপনার ইতিবাচক প্রভাবটি আপনার জ্ঞানের বৃদ্ধির পাশাপাশি আপনার প্রোফাইলে প্রতিফলিত হবে।

এই সময়টি আপনাকে প্রসারিত করার অনেকগুলি সুযোগও দেবে যা আপনার আয় বৃদ্ধি করবে এবং আপনার ভাল কাজ এবং লাভজনক পরিষেবাদির জন্য আপনি অন্যের কাছ থেকেও প্রশংসা পাবেন। ডিজাইনিং, স্টাইলিং বা সাজসজ্জা ইত্যাদির মতো সৃজনশীল কাজে জড়িতদের এই ক্রান্তিকালীন সময়ে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। কারণ এই সময়ে আপনি নিজের শক্তিতে ক্ষয়ক্ষতি বোধ করবেন, যার কারণে আপনার চিন্তাভাবনা এবং নীতি অবলম্বন করতে আপনার কিছুটা সমস্যা হতে পারে। এটি আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে।

উপায়: প্রতিদিন “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের 108 বার জপ করুন।

মিথুন

শুক্র আপনার দশম এবং পঞ্চম ভাবের কর্তা হয়ে চতুর্থ ঘরে আপনার রাশিচক্রের মাধ্যমে সঞ্চার করবে। রাশিফলের চতুর্থ ভাবটিকে সুখভা বলা হয়। এই আবেগের সাথে, মা এবং জীবনে সমস্ত ধরণের সুখ, অস্থাবর, স্থাবর সম্পত্তি, জনপ্রিয়তা এবং সংবেদনগুলি দেখা যায়। এই সময়ে আপনার পরিবারের সাথে থাকার পরেও আপনি কিছুটা বিচ্ছিন্ন হতে পারেন। এছাড়াও, পরিবারের সদস্যদের মধ্যে থাকবে তবে তাদের একত্রে কোনও উদযাপন উদযাপন এবং উপভোগ করতে দেখা যাবে না। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও আপনি ভালবাসা এবং মাধুরী মিস করবেন।

একই সময়ে, আপনি যদি কোনও গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে এখন এই জাতীয় কিছু করার সময় আপনার আরও সতর্ক হওয়া দরকার। কারণ এটি সম্ভবত আপনার পক্ষে ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। এছাড়াও, আপনি যদি সম্পত্তি বা জমি সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছেন তবে আপনার আরও কিছুটা অপেক্ষা করা উচিত। কারণ এই সময়টি সব ধরণের বিনিয়োগের জন্য প্রতিকূল বলে মনে হচ্ছে।

তবে এই গোচরচলাকালীন শেয়ার বাজার ইত্যাদি সম্পর্কিত বিনিয়োগ আপনার পক্ষে ভাল হবে। আপনার বিশ্লেষণ দক্ষতা এবং যুক্তিও এই সময়ে বিকাশ লাভ করবে, যাতে আপনি শেয়ার বাজারের সাথে সম্পর্কিত সিদ্ধান্ত নিতে আরও সফল হন। এই সময়কাগুলি আপনার প্রকৃতিতে ইতিবাচক পরিবর্তন আনতে চলেছে, ফলস্বরূপ আপনি আপনার চারপাশের মানুষকে সমর্থন করতে প্রস্তুত থাকবেন। সমাজে আপনার অংশগ্রহণও বৃদ্ধি পাবে এবং শারীরিকভাবে প্রতিবন্ধী ব্যক্তিদের সহায়তা করার জন্য আপনি বৃহত আকারে দাতব্য অনুদান করতে পারেন।

আপনি যদি আতিথেয়তা, শিল্প, নার্সিং বা ডায়েটিশিয়ান হিসাবে নিযুক্ত হন তবে সময়টি আপনার পক্ষে আরও অনুকূল হবে। কারণ ইতিমধ্যে আপনি আপনার সমস্ত পরিষেবাদির গ্রাহকদের আশ্বাস দিতে সক্ষম হবেন। যার ইতিবাচক প্রভাব আপনাকে আপনার ক্যারিয়ারে অগ্রগতি দিতে কাজ করবে।

উপায়: আপনার কোমরের দক্ষিণ দিশাতে, গুলাব কোয়ার্টজ ক্রিস্টাল রাখুন।

কর্কট

শুক্র আপনার একাদশ এবং চতুর্থ ভাবের কর্তা হবে, তৃতীয় ঘরে আপনার রাশিচক্র রেখে যাবে। রাশিফলের তৃতীয় ঘরটিকে বলা হয় সহজ ভবা। এই অনুভূতির সাথে একজনের সাহস, ইচ্ছা শক্তি, ছোট ভাইবোন, কৌতূহল, আবেগ, শক্তি, উত্সাহ এবং উত্সাহ দেখা যায়। এই সময়ের মধ্যে, আপনি ভিতরে থেকে কিছুটা খরা অনুভব করতে পারেন যা আপনার প্রাণশক্তি হ্রাস করবে।

আর্থিক জীবনেও আপনাকে অর্থ সম্পর্কিত কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে, কারণ এই সময়ের মধ্যে, অর্থ উপার্জন এবং জমানো উভয়ই আপনার পক্ষে খুব কঠিন হবে। এমন পরিস্থিতিতে আপনার ব্যয় হ্রাস করার সময় আপনাকে সঠিক বাজেট অনুযায়ী অর্থ ব্যয় করতে হবে। অন্যথায়, আপনি আপনার নিজের সুবিধার জন্য অবিচ্ছিন্নভাবে ঋণ গ্রহণ চালিয়ে যাবেন, যা আপনার উপর ঋনের বোঝা বাড়িয়ে তুলতে পারে।

এই সময়টি আপনাকে আপনার বন্ধুবান্ধব এবং পরিবার থেকেও দূরে রাখবে, যার কারণে আপনি পুরানো দিনগুলি স্মরণ করে তাদের সাথে সময় কাটাবেন। আপনার মায়ের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রেও উত্তেজনা তৈরি হবে, যা তাদের কাছ থেকে সঠিক উত্সাহ এবং সমর্থন পেতে আপনার পক্ষে অসুবিধা তৈরি করবে। এছাড়াও, এই সময়টি আপনাকে আপনার ভাইবোনদের সাথে সম্পর্কের ক্ষেত্রেও কিছু সমস্যা দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সমর্থন পাওয়ার জন্য আপনার প্রচেষ্টা বাড়াতে হবে। এছাড়াও, ক্ষেত্রের অনুকূল ফলাফল পেতে, আপনাকে শুরু থেকেই আরও প্রচেষ্টা করতে হবে। কারণ এই সময়টি তার জন্যও কিছুটা কম ভালো হতে চলেছে।

যেখানে বণিক বণিকদের তাদের কাছ থেকে একটি ভাল চুক্তি পাওয়ার জন্য এই সময়ে তাদের গ্রাহকদের কাছে ব্যাখ্যা এবং যোগাযোগের প্রয়োজন হবে। অন্যদিকে, আপনি যদি কোনও আতিথেয়তা শিল্পের সাথে যুক্ত হন, তবে আপনার জন্য এই সময়টি কিছুটা ভাল হবে। তবে এটি সত্ত্বেও আপনার গ্রাহক এবং আপনার অফিসারদের সন্তুষ্ট করতে আরও কঠোর পরিশ্রম করার জন্য আপনাকে প্রথম থেকেই আরও শারীরিক কাজ করতে হবে।

উপায়: প্রতি শুক্রবারের দিন, দেবী পার্বতীকে দুধ, চাল আর চিনি অর্পিত করুন।

সিংহ

শুক্র আপনার দশম এবং তৃতীয় ঘরের কর্ণধার হয়ে দ্বিতীয় ভাবে আপনার রাশিচক্রের মধ্য দিয়ে সঞ্চার করবে। জ্যোতিষশাস্ত্রে, অন্য ব্যক্তির পরিবার, তার কণ্ঠস্বর, প্রাথমিক শিক্ষা এবং সম্পদ ইত্যাদি বিবেচনা করা হয়। এই সময়ে আপনি মাঠে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, কারণ এই সময়ে আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রয়োজনীয় প্রশংসা এবং উত্সাহ পাবেন না। এছাড়াও, যদি আপনার বস একজন মহিলা অফিসার হন তবে আপনি কর্মক্ষেত্রে কিছুটা অপমানের মুখোমুখিও হতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে শুরু থেকেই সতর্ক থাকুন।

বণিক নেটিভদের ক্ষেত্রেও তাদের সুনাম বাড়াতে সমস্যা হতে পারে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার গ্রাহকদের কাছ থেকে প্রচুর অভিযোগ শুনতে পাবেন, যার কারণে আপনার মনোবল ভেঙে যেতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে প্রতিটি কাজ শেষ করতে স্বাভাবিকের চেয়ে বেশি প্রচেষ্টা করতে হবে। আর্থিক জীবনও স্বাভাবিকের তুলনায় কম অনুকূল হবে, কারণ ব্যয় বৃদ্ধির সাথে সাথে আপনাকে দুই থেকে চার হতে হতে পারে। সুতরাং আপনাকে এই সময়কালে কোনও বিনিয়োগ করা এড়াতে পরামর্শ দেওয়া হয়, ব্যক্তিগতভাবে বা নিয়মিতভাবে, অন্যথায় অর্থ ক্ষতি সম্ভব।

তবে প্রকৃতির দ্বারা এই গোচরআপনাকে নম্র করে তুলবে, যাতে আপনি আপনার কর্মক্ষেত্রে পাশাপাশি আপনার ব্যক্তিগত জীবনেও অনেক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে ছোট ভাইবোনদের সাথে কিছু সমস্যা হতে পারে যার ফলস্বরূপ আপনি তাদের বোঝাতে বা তাদের সমর্থন পেতে খুব অসুবিধা পাবেন।

সামগ্রিকভাবে, শুক্রের এই গোচরচলাকালীন সময়ে আপনাকে আপনার আচরণ সম্পর্কে সতর্ক হওয়া দরকার। বিশেষ করে আপনার সহকর্মী, প্রবীণ আধিকারিক এবং শুরু থেকেই আপনার ব্যয় সম্পর্কে সতর্ক থাকুন।

উপায়: দেবী সরস্বতী কে স্মরণ করুন আর বিশেষ রূপে শুক্রবারের দিন উনার পুজো করুন।

কন্যা

শুক্র আপনার নিজের রাশিতে গোচরকরবে, আপনার নবম এবং দ্বিতীয় ঘরের প্রভু হবেন, অর্থাৎ তারা আপনার প্রথম বাড়িতে, অর্থাৎ লগ্নে অবস্থিত। জ্যোতিষশাস্ত্রে লগ্ন ভবকে তনুভা বলা হয়। এই সময়কালে, আপনার প্রকৃতি নিজের সম্পর্কে সমালোচনার পরিমাণ বাড়বে, যার কারণে আপনি প্রথম থেকেই আপনার কার্যক্রমের প্রতি আরও সচেতন থাকবেন। ফলস্বরূপ, আপনি নিজের পোশাক এবং নিজের উপর অতিরিক্ত অর্থ ব্যয় করতে পারেন। এটি সত্ত্বেও, আপনি আপনার পোশাকে পরিপূর্ণতা অর্জন করতে পারবেন না এবং নেতিবাচক প্রভাবটি আপনার ব্যক্তিত্বের প্রতিফলিত হবে।

পারিবারিক জীবনে শুক্র আপনার বাবার সাথে সম্পর্ক নিয়ে কিছুটা চাপ দিতে পারে। এছাড়াও, এই সময়টি আপনার আত্মবিশ্বাস এবং সাহসকে হ্রাস করতেও কাজ করবে। অর্থ সম্পর্কিত সমস্যা সম্পর্কে কথা বলছেন, আপনার আয় এবং সঞ্চয় সম্পর্কে কিছুটা অতিরিক্ত নিরাপত্তাহীনতার কারণে আপনি আয় এবং ব্যয় গণনা করে আপনার বেশিরভাগ সময় নষ্ট করতে পারেন।

এমনকি বিবাহিত নেটিভদের জীবনেও শুক্র প্রেম এবং সহযোগিতার অভাব বয়ে আনবে। যার কারণে তারা তাদের বিবাহিত জীবন নিয়ে সন্তুষ্ট দেখাবেন না। অন্যদিকে, আপনি যদি সত্যিই কাউকে ভালবাসেন, তবে এই সময়টি আপনার সম্পর্কের মধ্যে পার্থক্যের পরিস্থিতি তৈরি করবে। যার কারণে আপনি আপনার প্রেমিক সম্পর্কে অতিরিক্ত সমালোচনা করে আপনার প্রেমিকের অনুভূতিতে আঘাত করতে পারেন। তবে, ক্যাটারিং বা ক্যাটারিং ব্যবসায়ের সাথে জড়িতদের জন্য এই সময়টি কিছুটা ভাল হবে কারণ এই সময়ের মধ্যে তারা তাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা এবং সুস্বাদু খাবার দিয়ে সন্তুষ্ট রাখতে সফল হবে।

উপায়: শুক্রবারের দিন ডান হাতের অনামিকাতে, চাঁদির একটি ভালো গুনের সাদা পুখরাজ রত্ন ধারণ করুন।

তুলা

শুক্র আপনার প্রথম এবং অষ্টম বাড়ির কর্তা হবে, আপনার রাশিচক্র সহ আপনার রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে এই অনুভূতিটিকে ব্যয় বলা হয় এবং এই জ্ঞানের সাথে ব্যয়, ক্ষতি, মোক্ষ, বিদেশ ভ্রমণ ইত্যাদি দেখা যায়। এই সময়ে, আপনার খাওয়ার অভ্যাস এবং রুটিন সম্পর্কে আপনাকে সতর্ক হওয়া দরকার। কারণ এটি সম্ভব যে শুক্রের এই গোচরআপনাকে কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেয়। এছাড়াও, ড্রাইভিং যানবাহনের স্থানীয়দের বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় তারা কোনও দুর্ঘটনার শিকার হতে পারে। শুক্রের এই গোচরচলাকালীন, মহিলারা মহিলা স্থানীয়দের ক্ষেত্রেও মাসিক বা হরমোন সম্পর্কিত ব্যাধি দিতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার যদি কোনও ধরণের সমস্যা হয় তবে তাৎক্ষণিকভাবে একজন ভাল ডাক্তারের সাথে প্রয়োজনীয় পরামর্শ নিন।

বিবাহিত নেটিভরাও গোচরচলাকালীন সময়ে তাদের ঘনিষ্ঠ সম্পর্কের ক্ষেত্রে কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারে। এছাড়াও, অ্যাকাউন্ট সম্পর্কিত বা ফিনান্স ম্যানেজমেন্ট সম্পর্কিত ব্যবসায়-সম্পর্কিত স্নাতকদের জন্য সময় স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। বিশেষত মাসের শেষে যখন শুক্র ও বুধের সংমিশ্রণ হবে, আপনি কর্মক্ষেত্রে আরও শুভ ফল পাবেন। এই সময়টি স্বাস্থ্যসেবা বা ঔষধের সাথে সংযুক্ত ব্যক্তিদের জন্যও ভাল হতে চলেছে।

এটি অনেক লোককে গোচরে ভ্রমণে যাওয়ার সুযোগ দেবে, যার ফলে তারা তাদের পরিবার এবং কাছের মানুষদের থেকে কিছু সময়ের জন্য দূরে থাকতে পারে। অন্যদিকে, আপনি যদি কোনও বিদেশ ভ্রমণে যেতে রাজি হন, তবে এই সময়টি আপনার পক্ষে আরও অনুকূল হতে চলেছে। কারণ এই গোচরচলাকালীন, আপনি বিদেশ ভ্রমণে সাফল্য পাবেন। শুক্র আধ্যাত্মিকতার প্রতি আপনার প্রবণতাও বাড়িয়ে দেবে, যার মাধ্যমে আপনি কয়েকটি দাতব্য কর্মে সক্রিয়ভাবে অংশ নেবেন। এছাড়াও, আরও ভাল স্বাস্থ্যের জন্য, আপনি নিয়মিত যোগ এবং ধ্যান করার সিদ্ধান্ত নিতে পারেন।

উপায়: আপনার জীবনসাথীকে ইতর ভেট করুন।

বৃশ্চিক

শুক্র আপনার দশম ও সপ্তম ঘরের প্রভু হয়ে আপনার রাশি থেকে একাদশ ঘরে থাকবে। রাশিফলের একাদশ ঘরকে আয়ের বোধ বলে। এই বাড়ি থেকে আয়, জীবনে সমস্ত ধরণের সাফল্য, বন্ধু, বড় ভাই-বোন ইত্যাদি দেখা যায়। এই সময়টি বৃশ্চিকের ক্যারিয়ারের পক্ষে অনুকূল হবে না, কারণ এই সময়ে তাদের সহকর্মীদের বিশেষত মহিলা কর্মীদের কাছ থেকে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। যারা সরকারী সেবা বা পাবলিক সেক্টরের সাথে যুক্ত তাদের গ্রাহকদের সন্তুষ্ট করাও অসুবিধাজনক হবে। কারণ এই সময়ের মধ্যে তাদের পক্ষে অন্যের সাথে মতপার্থক্য বা তর্ক থাকতে পারে।

আর্থিক জীবনেও আপনি আপনার আয় নিয়ে সন্তুষ্ট হবেন না, তাই বেশি অর্থ উপার্জনের জন্য আপনাকে স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। আপনার ব্যয়গুলি আপনার আয়ের চেয়ে বেশি হবে, তাই এটিকে প্রথম থেকেই নিয়ন্ত্রণ করুন। বড় ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক পারিবারিক জীবনে উপস্থিত হবে কারণ এই সময়ের মধ্যে তাদের সাথে কোনও ভুল বোঝাবুঝির কারণে আপনার সমর্থন পেতে সমস্যা হতে পারে। এই সময় আপনাকে ভাগ্যের সাথে সমর্থন করবে না, তাই আপনি অন্যকেও নিজের বন্ধু করতে সক্ষম হবেন না। এমন পরিস্থিতিতে আপনার বিশেষত পরামর্শ দেওয়া হয় আপনার বন্ধুবান্ধব এবং কাছের মানুষদের সাথে কথোপকথনের সময় আপনার শারীরিক স্বাচ্ছন্দ্য প্রদর্শন করবেন না। কারণ এটি আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

এছাড়াও, শুক্রের এই গোচরচলাকালীন আপনাকে কোনও ধরণের দীর্ঘমেয়াদী বিনিয়োগ করা এড়াতে হবে। কারণ এটি আপনার ক্ষতির সম্ভাবনা বাড়িয়ে তুলবে। অন্যদিকে, আপনি যদি কোনও যাত্রায় যাওয়ার পরিকল্পনা করছেন, তবে এখনই এটি করা থেকে বিরত হওয়া আপনার পক্ষে ভাল।

উপায়: আপনার শোবার ঘরে গোলাপের কর্টেজ ক্রিস্টাল রাখুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ভেনাস আপনার একাদশ এবং সপ্তম ঘরের মাস্টার হবেন, দশম বাড়িতে আপনার রাশিচক্রটি স্থানান্তর করবেন। জ্যোতিষশাস্ত্রের দশম ঘর ক্যারিয়ার এবং পেশা, পিতার অবস্থান, অবস্থান, রাজনীতি এবং জীবনের লক্ষ্য ব্যাখ্যা করে। একে কর্মভাভাও বলা হয়। এই সময়কালে আপনি আপনার কাজ সম্পর্কে কিছুটা অযত্ন থাকতে পারেন, যা কর্মক্ষেত্রে মানহানি ও অসন্তুষ্টি সৃষ্টি করবে। আপনার অধীনে কাজ করা লোকেরা আপনার কাজ করার পদ্ধতিতে কিছুটা অসন্তুষ্ট দেখবেন, যার কারণে আপনি তাদের কাছ থেকে খারাপ প্রতিক্রিয়া পেতে পারেন।

আপনি যদি ব্যবসায় জড়িত থাকেন তবে আপনাকে কঠোর প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে। কারণ এই সময়ের মধ্যে আপনার বিরোধীরা সক্রিয় থাকবে, যা আপনাকে বিজয়ী করতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারে। একই সময়ে, উচ্চ পদে কর্মরত লোকদের কর্মক্ষেত্রে তাদের দলের কাজ ভাগ করতে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। কারণ এই মুহুর্তে আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। এই গোচরসময় আপনাকে আপনার কাজের প্রতি নিখুঁত করে তুলবে, ফলস্বরূপ আপনি নির্ধারিত সীমা অনুযায়ী প্রতিটি কাজ শেষ করতে ব্যর্থ হবেন।

এমনকি আর্থিক জীবনে আপনার নিজের পছন্দমতো অর্থ প্রাপ্তিতে কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারে, কারণ এটি সম্ভবত আপনার কিছু প্রকল্প ব্যর্থ হয়েছে, যা আপনাকে ক্ষতি হিসাবেই বহন করতে হবে। এই পরিস্থিতিতে আপনার কাজের সময়সীমা এবং আপনার পরিকল্পনার কথা মাথায় রেখে আপনার প্রচেষ্টা চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অনেক চাকরিজীবী তাদের মনিবদের সাথে মতামতের পার্থক্যেরও মুখোমুখি হবেন, তাই আপনাকে প্রথম থেকেই আপনার ভাষা নিয়ন্ত্রণ করতে হবে।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বলতে, এই মুহূর্তে এটিতে কিছুটা চাপের যোগফল দেখানো হচ্ছে। কারণ আপনি না চাইলেও আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্বগুলি উপেক্ষা করবেন, যার কারণে পরিবারের সদস্যরা আপনার উপর রাগ করতে পারেন।

উপায়: প্রত্যহ শ্রী সরস্বতীর বন্দনা করুন।

মকর

ভেনাস আপনার দশম এবং পঞ্চম ভাবের কর্তা হবেন, নবম ভাবে আপনার রাশিচক্রের মাধ্যমে জ্যোতিষশাস্ত্রে নবম ঘরটিকে ভাগ্যভা বলা হয়। এই অর্থে, ব্যক্তির ভাগ্য, গুরু, ধর্ম, ভ্রমণ, তীর্থস্থান, নীতি বিবেচনা করা হয়। এই গোচরচলাকালীন কিছু শিক্ষার্থীদের অকেজো সম্পর্কের কারণে পড়াশোনার দিকে মনোযোগ রাখতে সমস্যা হবে। বিশেষত আপনি যদি উচ্চশিক্ষা গ্রহণ করেন তবে এই সময়টি আপনার আত্মবিশ্বাস এবং ঘনত্বকে হ্রাস করবে। যার কারণে আপনি আপনার সেরা পারফরম্যান্স দিতে ব্যর্থ হবেন। এই রাশির কিছু স্থানীয় লোকেরা তাদের শিক্ষককে তাদের হৃদয় দেবে, যদিও তাদের তা করা থেকে বিরত থাকতে হবে।

আপনি যদি কোন কাজ করেন তবে আপনার উচ্চতর অফিসার বা বসের সাথে কোনও ভুল বোঝাবুঝির নিয়ে আপনার বিতর্ক রয়েছে। যার কারণে আপনি মাঠে কাজগুলিতে কিছু মনে করবেন না। কিছু লোককে একটি কাজের সাথে সম্পর্কিত যাত্রায় যেতে হবে, যদিও এই যাত্রাটি আপনার পক্ষে খুব ফলপ্রসূ প্রমাণিত হবে না এবং এটি আপনার ব্যবসায়ের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এমনকি পারিবারিক জীবনেও, তার গোচরচলাকালীন শুক্র আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উপর জোর দেওয়ার জন্য কাজ করবে। এমন পরিস্থিতিতে, তাদের সাথে কথা বলার সময়, আপনাকে সাবধানতার সাথে আপনার শব্দগুলি বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই সময়ে আপনি নিজের চিন্তায় সন্তুষ্ট হবেন না, নিজের সাথে দ্বন্দ্বের অবস্থায় পড়বেন এবং এতে আপনার মানসিক উত্তেজনা বাড়বে। অতএব, আপনাকে এই মুহুর্তে কোনও বড় সিদ্ধান্ত গ্রহণ এড়াতে পরামর্শ দেওয়া হয়েছে, অন্যথায় আপনার নিজের দৃষ্টিভঙ্গির পক্ষে হয়ে ভবিষ্যতে আপনার ক্ষতি হতে পারে। এছাড়াও, সঠিক নির্দেশিকা এবং মানসিক প্রশান্তির জন্য এই সময়ে আপনাকে আপনার গুরুজন, গুরু এবং যে কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: দেবী পার্বতীর পুজো করুন আর শুক্রবারের দিন উনাকে সাদা মিষ্টি চড়ান।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

শুক্র আপনার নবম এবং চতুর্থ ভাবের কর্ণধার, আপনার রাশিচক্র থেকে অষ্টম ভাবে অবস্থিত। বৈদিক জ্যোতিষে, রাশিফলের অষ্টম ঘরটিকে আয়ুর্বেদ বলা হয় এবং এই অর্থে জীবনের উত্থান-পতন, হঠাৎ ঘটনা, বয়স, রহস্য, গবেষণা ইত্যাদি দেখা যায়। শুক্র কুম্ভ রাশির লোকদের উপকারী গ্রহ এবং তাদের যাতায়াতের ফলস্বরূপ, আপনি স্বাভাবিকের চেয়ে কম অনুকূল ফল পাবেন। আপনি আপনার প্রতিদিনের রুটিনে সন্তুষ্ট হবেন না, পাশাপাশি আপনি যদি কোনও সম্পত্তি বা জমিতে বিনিয়োগের কথা ভাবছেন তবে এই সময়কালটি অশুভ হতে চলেছে।

এই ক্রান্তিকালীন সময়ে, আপনাকে প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ ভেনাস দেব আপনাকে আরও বেশি পরিশ্রম করতে বাধ্য করছেন। আপনার জীবনেও, আপনার ইচ্ছা অনুযায়ী অর্থ উপার্জনের জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে, তবে আপনি অর্থ উপার্জনে সফল হতে পারবেন। আপনি যদি বিদেশে থাকেন তবে এই সময়কালে আপনাকে অনেক লড়াই করতে হতে পারে। এছাড়াও, স্বাস্থ্যের ক্ষতি অনেক মানুষের মায়ের পক্ষে সম্ভব, এ জাতীয় পরিস্থিতিতে তাদের শুরু থেকেই তাদের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

পরিবারেও কিছুটা উত্তেজনাপূর্ণ পরিবেশ থাকবে, যা পরিবারের সকল সদস্যকে ঝামেলা করতে পারে। অন্যদিকে, যারা বিবাহের পরিকল্পনা করছেন তাদের পরবর্তী মাস পর্যন্ত অপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: শুক্রের ভালো পরিণামের জন্য, আপনার হাতের অনামিকা আঙুলে চাঁদিতে একটি উত্তম গুনের অপ্পল রত্ন ধারণ করুন।

মীন

শুক্র আপনার অষ্টম এবং তৃতীয় ভাবের কর্তা হবে, আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের সপ্তম ঘর কোনও ব্যক্তির বৈবাহিক জীবন, জীবনসঙ্গী এবং জীবনের অন্যান্য ক্ষেত্রে গঠিত অংশীদারদের বিবেচনা করে। এই গোচরচলাকালীন আপনি বিশেষত ভাল ফল পাবেন না। প্রেমিক এবং বিবাহিত ব্যক্তিদের, বিশেষত প্রেমের সম্পর্কে, কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। কারণ এই সময়ে আপনার সঙ্গীর কারণে আপনার রুটিন অনেকাংশে ব্যাহত হতে পারে, যা আপনার দুজনের সম্পর্কের মধ্যে উত্তেজনা সৃষ্টি করবে। এছাড়াও, এটি আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলবে, নিজেকে যথাসম্ভব শান্ত রাখবে এবং আপনার সঙ্গীর সাথে প্রতিটি ভুল ধারণা সম্পর্কে খোলামেলা কথা বলবে। এর জন্য আপনি নিজের জীবনযাত্রায় যোগ ও ধ্যানও গ্রহণ করতে পারেন।

এই গোচর আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্কের উপরও বিরূপ প্রভাব ফেলবে। এছাড়াও, এই সময় নিযুক্ত লোকদের জন্যও কম ভাল হবে। কারণ আপনি আপনার কাজের প্রতি মনোযোগ রাখতে অক্ষম হবেন। তবে, সমস্ত সমস্যা সত্ত্বেও, আপনার প্রচেষ্টা হ্রাস পাবে না এবং আপনাকে প্রতিটি শক্তি পুরো শক্তি দিয়ে সমাধান করার চেষ্টা করতে দেখা যাবে।

আপনার স্বভাবের মধ্যে চতুরতা থাকবে এবং যার কারণে কেউ আপনার পক্ষে ভুলভাবে সুবিধা নিতে সক্ষম হবে না। স্থানীয়দের, বিশেষত অংশীদারিত্বের ব্যবসায়ীরা, তাদের অংশীদারদের সাথে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে, যা তাদের ব্যবসায়কে প্রভাবিত করবে। এই সময়টি তাদের নিজের ব্যবসায়ের সাথে জড়িতদের জন্যও কিছুটা বেদনাদায়ক বলে প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে কোনও নতুন চুক্তি বা বিনিয়োগ করার সময় আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি কোনও জালিয়াতির শিকার হতে পারেন।

উপায়: ঘরে সন্ধের সময়, বিশেষ রূপে শুক্রবারের দিন কপ্পুর জ্বালান।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer