সূর্য্যের কর্কট রাশিতে গোচর - Sun Transit in Cancer on 16th July 2021 in Bengali

সূর্যকে আত্মার কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহটি সমস্ত গ্রহের রাজা। বায়ু উপাদানটির মিথুন চিহ্ন থেকে সূর্যের গ্রহটি আবেগের কারণ হিসাবে বিবেচিত ক্যান্সারে পরিণত হবে। এর থেকে বোঝা যায় যে জ্বলন্ত তাপ কিছু সময়ের জন্য শীতল হবে।

সূর্যকে আধিপত্য, অবস্থান, প্রতিপত্তি, শক্তির একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয় এবং ক্যান্সারকে নারীবাদ, পুষ্টি এবং ব্যক্তিগত যত্নের একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয়। অতএব, এটি দৃশ্যমান সংবেদনশীলতা এবং দায়িত্ববোধ অনুভব করতে পারে। এছাড়াও, এটি আপনাকে প্রতিটি বিষয় সম্পর্কে গভীর তথ্য পেতে উত্সাহিত করবে। এই গোচর চলাকালীন আপনি নিজের মধ্যে সীমাবদ্ধ থাকবেন এবং আপনার মনোভাব রক্ষণাত্মক হবে।

সূর্যের এই গোচরটি 16 জুলাই 2021 এ সন্ধ্যা 16:41 এ সঞ্চালিত হবে এবং সূর্য গ্রহ একই সংকেতটিতে থাকবে 17 ই আগস্ট 2021 তারিখ 1:05 এ। এর পরে, সূর্য তার স্বরশি সিংহটিতে প্রবেশ করবে।

আসুন জেনে নেওয়া যাক সূর্যের এই গোচরের সমস্ত রাশির লক্ষণগুলিতে কী প্রভাব ফেলবে।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

মেষ রাশির লোকদের জন্য, সূর্য তাদের পঞ্চম ভাবের কর্তা এবং বর্তমানে এটি আপনার চতুর্থ ঘরে গোচর করবে। এটি সূচিত করে যে এই গোচর চলাকালীন সূর্য আপনার পারিবারিক জীবনে কিছুটা প্রভাব ফেলতে পারে। আপনার মন এবং বুদ্ধি উভয়ই বিভিন্ন উপায়ে কাজ করবে বলে এই রাশির জাতক পরিবার পরিবার সম্পর্কিত সিদ্ধান্ত নিতে কিছুটা বিভ্রান্তিতে পড়তে পারে। আপনার গতিশীল চিন্তা আপনার অনুভূতির সাথে মিলবে না। এই সময়ে বাড়ির সদস্যদের সাথে খারাপ অনুভূতি হতে পারে, যার কারণে আপনি একাকী বোধ করতে পারেন। এই সময়ের মধ্যে এই পরিমাণের কিছু পূর্বপুরুষ পৈতৃক সম্পত্তি থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক জীবনে এই সময়কালে, আপনি মনোরম ফল পাবেন এবং আপনি সমাজের মধ্যে আকর্ষণ একটি কেন্দ্র হতে পারে। এই সময়ে আপনার মা বাড়ির একজন বসের মতো দেখতে পারেন, যার কারণে বাড়ির ছোট সদস্যরা বিরক্ত হতে পারেন। এই পরিমাণ শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছুটা বিভ্রান্তিতে পড়তে পারেন এবং তাদের আত্মবিশ্বাসের ঘাটতি দেখা যায়। সরকারি খাতে যারা কাজ করছেন তাদের পক্ষে এই সময়টি অনুকূল হবে। একই সাথে, যারা সরকারী চাকরি পাওয়ার চেষ্টা করছিলেন তারাও এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারেন। আপনার স্বাস্থ্যের লোকেরা এই সময়ে যত্ন নিতে হবে কারণ আপনার পাচনতন্ত্র সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। এর সাথে সাথে আপনার মায়ের উচ্চ রক্তচাপের সমস্যাও থাকতে পারে, তাই তাদের যত্ন নিন।

উপায়: মঙ্গলবারের দিন ব্রত পালন করুন।

বৃষভ

বৃষ রাশির লোকদের জন্য, সূর্য তাদের চতুর্থ ভাবের কর্তা এবং বর্তমানে এই গ্রহটি তাদের তৃতীয় ঘরে গোচর করবে। এই সময়ের মধ্যে আপনি শক্তি এবং ভারসাম্য পূর্ণ হবে। এই সময়ে আপনি প্রতিটি কাজ খুব দৃঢ়তার সাথে করতে সক্ষম হবেন। বন্ধু বা সহকর্মীদের সাথে স্বল্প দূরত্বের ভ্রমণের জন্য এটি ভাল সময়। এই সময়টিতে আপনি ক্ষেত্রের প্রতি যত্ন সহকারে প্রতিটি কাজ করবেন এবং আপনার যে কাজ আছে তা সম্পূর্ণ করতে আপনি আপনার মনকে গ্রহণ করবেন। এই সময়ে আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে কাজের সাথে সম্পর্কিত সহায়তা পেতে পারেন, এটি আপনাকে ভাল ফলাফল দেবে। এই রাশির লোকরা যারা ক্রীড়াতে অংশ নেয় তারাও এই সময়কালে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। যে শিক্ষার্থীরা পড়াশোনার জন্য বাড়ি থেকে দূরে যেতে চায় তাদের স্বপ্নও এই সময়ে উপলব্ধি করা যায়। এই পরিমাণের সাহায্যে আপনি আপনার চাকরী পরিবর্তন করতে পারেন এবং এর কারণে তাদের অন্য কোনও জায়গায় যেতে হতে পারে। একই সাথে, যারা স্থানান্তরের জন্য আশা করেছিলেন তারাও এই সময়ে সাফল্য পেতে পারেন। আপনার আধ্যাত্মিক প্রকৃতিও এই সময়ে বৃদ্ধি পাবে এবং আপনি দানও করতে পারেন। আপনার বাবার একটি স্বাস্থ্য সমস্যা থাকতে পারে যা আপনার উদ্বেগের কারণ হবে।

উপায়: গরুকে গুড় খাওয়ান।

মিথুন

মিথুন রাশির জাতক রাশির জন্য সূর্য তৃতীয় ভাবের অধিপতি এবং বর্তমানে এটি আপনার দ্বিতীয় পরিবার, বক্তৃতা এবং সংগৃহীত সম্পদে স্থানান্তরিত হবে। এই সময়কাল আর্থিক দৃষ্টিকোণ থেকে ভাল হবে। আপনার ভাইবোনরাও এই সময়ে আপনাকে সহায়তা করবে, তারা আপনার লক্ষ্য অর্জনে আপনাকে সমর্থন করবে, তারা আপনাকে আর্থিকভাবে সহায়তাও করতে পারে। আপনার শারীরিক শক্তি এই সময়ের মধ্যে কিছুটা কমে যেতে পারে এবং আপনি শক্তির অভাবে মন খারাপ করতে পারেন। আপনার স্বাস্থ্যকর ব্যায়াম করে এবং স্বাস্থ্যকর খাওয়ার মাধ্যমে আপনার স্বাস্থ্যের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করা উচিত। বাড়ির লোকদের সাথে গুরুত্বপূর্ণ দ্বন্দ্বের কারণে আপনার জীবনে কিছু সমস্যা আসতে পারে। আপনি আপনার কথায় পরিষ্কার হতে পরামর্শ দেওয়া হয়। আপনার অভদ্রতা বা ভুল শব্দের ব্যবহার আপনাকে একটি খারাপ পরিস্থিতিতে ফেলতে পারে এবং এর ফলে কিছুটা অশান্তি বা ঝগড়া হতে পারে। সংবেদনশীল ভারসাম্যহীনতার কারণে আপনি মাঝে মাঝে হতাশাগ্রস্ত বোধ করতে পারেন, যদিও আপনার সঙ্গী বা আপনার বিশ্বাসী ব্যক্তির সাথে আপনার অনুভূতিগুলি ভাগ করা আপনার পক্ষে উপকারী। যারা সরকারি চাকরিতে আছেন তারা এই সময়কালে তাদের সংস্থার কাছ থেকে উপকৃত হওয়ার আশা করতে পারেন। এই রাশিচক্রের শিক্ষার্থীরা তাদের বিষয়গুলি বোঝার এবং কেন্দ্রীকরণের উন্নতির সাথে ধরে রাখতে সক্ষম হবে।

উপায়: প্রতিদিন সকালে ভগবান সূর্য্যের অর্ঘ্য অর্পিত করুন।

কর্কট

কর্কট রাশিচক্র লক্ষণ প্রথম ভাবে সূর্যকে স্থানান্তরিত করবে। আপনার দ্বিতীয় ভাবের কর্ণধার সান আপনার প্রথম ভাবে রয়েছেন এমন এক চাপ পরিস্থিতি। এই সময়টিতে আপনার মনে বিভিন্ন ধরণের চিন্তাভাবনা আসবে কারণ আপনার সংস্থানগুলি প্রসারিত করতে এবং সম্ভাব্য উপায়ে আরও বেশি অর্থোপার্জন করার জন্য কিছু মনে ক্রমাগত চলবে। আপনি এই সময়ের জন্য অধৈর্য এবং অহঙ্কারী হতে পারেন, যা সামাজিকভাবে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এছাড়াও, আপনার পরিবার থেকে প্রত্যাশিত সমর্থন এবং সমর্থন না থাকার কারণে, আপনি ব্যক্তিগত ফ্রন্টে অসন্তুষ্ট এবং বিরক্ত থাকবেন। যারা কর্তৃপক্ষ বা উচ্চ পদে চাকরি করছেন তারা এই সময়ের মধ্যে কিছু সুবিধা পাবেন যা তাদের উপার্জনকে উন্নত করবে। যারা চাকরিতে পদোন্নতি চান তাদের জন্যও এই সময়টি ভাল হবে, তাই আপনার এই দিকটি নিয়ে কাজ করা উচিত। ব্যবসায়ীদের একটি উপযুক্ত সময়কাল হবে, কারণ তাদের কাজ এবং সম্পর্কিত বাজারের উপর তাদের বেশ ভাল প্রভাব থাকবে। আপনি যদি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তবে এই সময়টি আপনার পক্ষে ভাল, কারণ আপনি পরিস্থিতি আরও ভাল করে মূল্যায়ন করতে এবং ন্যায্য প্রতিশ্রুতিবদ্ধ করতে সক্ষম হবেন। এই সময়ের চোখের সাথে সম্পর্কিত কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন, তাই চোখের যত্ন নিন এবং অভিজ্ঞ চিকিত্সকের পরামর্শ নিন।

উপায়: শিবলিঙ্গে জল চড়ান আর “ওম নমঃ শিবায়” র জপ করুন।

সিংহ

আপনার রাশিচক্রের কর্তা, সূর্য আপনার ব্যয় এবং ক্ষতির দ্বাদশ অর্থে গোচর করবে। এই সময়ে, আপনি চরম সহানুভূতি এবং সংবেদনশীলতা দেখতে পারেন। আপনি আপনার চারপাশের লোকজনের ঝামেলা শুনবেন এবং তাদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করবেন। আপনার আধ্যাত্মিক প্রবণতা বৃদ্ধি পাবে এবং আপনি ধর্মীয় কাজে ব্যয় করতে পারবেন। এই সময়ের মধ্যে দীর্ঘ দূরত্বের ট্রিপ নেওয়ার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে, কিছু নেটিভ এই সময়ের মধ্যে অনেকগুলি ট্রিপ নিতে পারেন। আপনি গোপনীয় ক্রিয়াকলাপেও জড়িত থাকতে পারেন, সুতরাং অদূর ভবিষ্যতে কোনও ঝামেলা এড়াতে আপনাকে আপনার সমস্ত কাজ এবং সংস্থানগুলিতে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং নিজেকে খুশি রাখার জন্য আপনি আপনার আয়ের বেশিরভাগ অংশ প্লাস্টিকের জিনিস কেনার জন্য ব্যয় করতে পারেন। আপনার ক্ষতির সম্ভাবনা হওয়ায় ব্যবসায়ীদের সতর্ক হওয়া দরকার। তবে যারা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসা করেন তারা এই সময়ের মধ্যে সুবিধা পেতে পারেন। এছাড়াও, বহুজাতিক সংস্থাগুলিতে যারা কাজ করছেন তাদের পক্ষে উপযুক্ত সময় থাকবে, আপনি ভাল গ্রাহক পেতে পারেন এবং এর মধ্যে আপনি কিছু ভাল ডিল করতে পারেন। এই সময়ে আপনার শত্রুরা আপনাকে আধিপত্য করতে পারে এবং তাদের দ্বারা তৈরি প্রতিকূল পরিস্থিতিতে আপনি স্ট্রেস এবং উদ্বেগের শিকার হতে পারেন। আপনার বাবার যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ তিনি কিছু স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন।

উপায়: গায়েত্রী মন্ত্রের প্রতিদিন সকালে 108 বার জপ করুন।

কন্যা

আপনার দশম ভাবের কর্তা, সূর্য গ্রহের গোচর আপনার উপকারের ঘরে থাকবে। এই গোচরটি আপনার পক্ষে ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সময়কালে আপনার তহবিলের কোনও অভাব হবে না, বিশেষত যদি আপনি বিদেশি সংস্থাগুলি বা বিদেশী গ্রাহকদের সাথে সম্পর্কিত কোনও ব্যবসায়িক ব্যবসায় থাকেন। এগুলি ছাড়াও আপনি এই মুহুর্তে আপনার পরিবার এবং বন্ধুবান্ধবদের জন্য প্রচুর ব্যয় করবেন কারণ আপনার ব্যয়ের মালিক আপনার লাভের ঘরে থাকবে। আপনি সরকারী লোকদের সাথে ভাল সম্পর্ক তৈরি করবেন এবং তাদের প্রভাব আপনাকে কাজের পাশাপাশি আপনার ব্যক্তিগত বিষয়ে সহায়তা করবে। তাদের সহযোগিতায় এই সময়কালে সমাজে আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময়কালে আপনি চঞ্চল হয়ে উঠবেন এবং কোনও নির্দিষ্ট পরিস্থিতিতে কোনও সিদ্ধান্তে পৌঁছানো বা কোনও স্থির সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে কঠিন হবে। সরকারী কর্মচারী, বিশেষত সরকারী কর্মচারী বা রাজনীতিবিদদের পক্ষে উপযুক্ত সময় থাকবে, কারণ আপনি একটি ভাল সামাজিক-রাজনৈতিক পরিবেশ পাবেন। এই সময়ের মধ্যে আপনার সন্তানের খারাপ স্বাস্থ্যের কারণে আপনাকে কিছুটা উদ্বেগের মুখোমুখি হতে পারেন। এ ছাড়া কিছু হজম সমস্যা, অ্যাসিডিটি ইত্যাদি নিয়ে আপনি বিরক্ত হতে পারেন অতএব, আপনার এই সময়ের মধ্যে আপনার খাবারের বিশেষ যত্ন নেওয়া উচিত, এই সময়ের মধ্যে গরম বা মশলাদার খাবার খাওয়া এড়ানো উচিত।

উপায়: একটি তুলসী গাছ লাগান আর সেটির দেখাশোনা করুন। এছাড়া, সন্ধে বেলায় এই গাছের সামনে একটি প্রদীপ জ্বালান।

তুলা

সূর্য গ্রহের জাতক জাতিকার লোকদের জন্য আয়, লাভ ইত্যাদির একাদশতম ভাবের কর্তা বর্তমানে, সূর্য গ্রহ আপনার ক্যারিয়ার, খ্যাতির দশম ঘরে গোচর করবে। এই গোচর আপনার পেশাগত জীবনে একটি শুভ সময় আনবে। আপনি আপনার প্রকল্পগুলিতে এবং কার্যগুলিতে দ্রুত এবং সহজ সাফল্য পাবেন, এছাড়াও এটি আপনাকে ক্ষেত্রে নাম এবং খ্যাতি পাওয়ার জন্য ভাল সুযোগগুলি বয়ে আনবে। পেশাদার পেশাদারদের একটি অনুকূল সময়কাল হবে এবং তাদের ব্যতিক্রমী প্রযুক্তিগুলির সাথে সংশ্লিষ্ট শিল্পে প্রভাব ফেলতে সক্ষম হবে। যারা সরকারী খাতে চাকরির সন্ধান করছেন, তারা এর মধ্যে ভাগ্যের সমর্থন পাবেন। প্রশাসনিক খাতে যারা কাজ করছেন তারা তাদের শীর্ষ পরিচালন থেকে পদোন্নতি এবং প্রশংসা পেতে পারেন। এই সময়ে আপনি আপনার বাবার কাছ থেকে সমর্থনও পাবেন, যদি আপনার বাবাও কাজ করে থাকেন তবে তার প্রচেষ্টায় তিনি সাফল্য পাবেন। আপনি বৈষয়িক স্বাচ্ছন্দ্যে পূর্ণ থাকবেন, যদিও এই সময়ে আপনার মানসিক শান্তি কিছুটা ব্যাহত হতে পারে। এই সময়ে, আপনি যে কোনও ধরণের দান, ধর্মীয় কাজকর্ম বা দরিদ্র মানুষকে সাহায্য করে সমাজে সুনাম এবং খ্যাতি অর্জন করবেন।

উপায়: প্রয়োজনীয়দের ভোজন আর কাপড় ভেট করা আর পিতৃতুল্য লোকেদের সম্মান করা শুভ ফল প্রদান করবে।

বৃশ্চিক

সূর্যের গ্রহ গ্রহ আপনার ধর্ম এবং আধ্যাত্মিকতার নবম ঘরে গোচর করবে। ধর্মের নবম ঘরটি কার্মের দশম ঘর সম্পর্কিত হবে কারণ সূর্য আপনার কর্মের কর্তা এবং এটি আপনার নবম ঘরে সঞ্চারিত হচ্ছে। আপনি এবার খুব ভাগ্যবান হবেন এবং অনেক প্রচেষ্টা ছাড়াই আপনার সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং তিনি আপনার লক্ষ্যগুলি অর্জনে আপনাকে সহায়তা করবেন। আপনি বাবা-মায়ের সাথে কোনও ধর্মীয় স্থানে বা তীর্থযাত্রায় যেতে পারেন। ধর্মীয় অনুশীলন এবং ধর্মগ্রন্থগুলির প্রতি আপনার প্রবণতা বৃদ্ধি পাবে, আপনি এই সময়ের মধ্যে উপাসনা করতে পারেন, আপনি পৌরাণিক কাহিনী এবং পৌরাণিক ঐতিহ্যগুলি জানতে আগ্রহী হবেন। যারা শিক্ষা শিল্পে আছেন, পরামর্শমূলক পরিষেবাদিতে আছেন তারা এই সময়ের মধ্যে বৃদ্ধি পাবেন। আপনি এই সময়কালে বেশ প্রভাবশালী হবেন, কারণ আপনার চারপাশের লোকেরা আপনার কথা শুনবে এবং জিনিসগুলি সম্পর্কে আপনার মতামতকে সম্মান করবে। আপনি যে কোনও বিতর্কে জিতবেন, কারণ আপনার ইচ্ছা শক্তি শক্তিশালী হবে। একই সাথে আপনার বৌদ্ধিক ক্ষমতাও বৃদ্ধি পাবে যা আপনাকে আপনার কাজের প্রতি মনোনিবেশ করতে সহায়তা করবে।

উপায়: রবিবারের দিন মন্দিরে গম আর গুড় দান করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

আপনার নবম ভাবের কর্ণধার সূর্য গ্রহটি আপনার অষ্টম ঘরে গোচর করবে। এই গোচরের কারণে আপনি বেশি ভাগ্য পাবেন না। যে কোনও কাজ শেষ করতে আপনাকে নিজের মধ্যে ইতিবাচকতা আনতে হবে এবং প্রচেষ্টা বাড়াতে হবে। এগুলি ছাড়াও এই সময়কালে আপনাকে আপনার কাজকর্মে বিভিন্ন বাধার মুখোমুখি হতে হতে পারে। এই সময়টি যারা বাজি বা এই জাতীয় কোনও ব্যবসায়ের জন্য তাদের পক্ষে উপকারী হবে। এই সময়টি এই রাশির জাতকদের জন্য গবেষণা করার জন্য ভাল হবে, আপনার ঘনত্বের উন্নতি হবে এবং আপনি আপনার বিষয়গুলিতে একটি ভাল গ্রিপ পাবেন। আপনি চোখের ঝামেলা, হিট স্ট্রোক এবং চুল পড়ার মুখোমুখি হতে পারেন। আপনার কোনও বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত, কারণ যে কোনও ধরণের অবহেলা আপনাকে বড় সমস্যার কারণ হতে পারে। এছাড়াও, আপনি সম্পর্ক সম্পর্কে চিন্তিত হতে পারেন এবং নিরাপত্তাহীনতার অনুভূতিতে ভুগতে পারেন। আপনার প্রকৃতিতে অতিরিক্ত রাগ থাকতে পারে এবং একই সাথে আপনি কিছু কাজ সম্পর্কে অধীর হবেন পেশাদার ব্যক্তিদের এই সময়ের মধ্যে কারও অধীনে কাজ করতে অসুবিধা হবে। এই সময়টি তাদের জন্য ভাল হবে যারা নিজের বাড়ি থেকে দূরে কাজ করছেন বা পড়াশুনা করছেন। সরকারী কর্মচারীরা যারা বদলি চেয়েছিলেন তারা কিছু ভাল সংবাদ পেতে পারেন, কারণ এই সময়ে স্থানান্তর হওয়ার ভাল সম্ভাবনা রয়েছে।

উপায়: প্রত্যেকদিন হনুমান চালিসা পাঠ করুন।

মকর

আপনার অষ্টম ভাবের কর্ণধার সূর্য গ্রহ বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে গোচর করবে। এই গোচর আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা সৃষ্টি করতে পারে, আপনার স্ত্রীর সাথে আপনার প্রায়শ ঝগড়া হতে পারে এবং যোগাযোগের বিচ্ছিন্নতার কারণ হতে পারে। যে কোনও ধরণের ব্যবসায়ের অংশীদারিতে থাকা লোকদের সতর্ক হওয়া দরকার, কারণ এই সময়ে আপনি আপনার সঙ্গীর দ্বারা প্রতারিত হতে পারেন। পেট্রোলিয়াম, মাইনিং বা অন্য কোনও জ্বালানি খাতে কাজ করা এই পরিমাণের লোকেরা অর্জন করবে। এছাড়াও, যারা চুক্তিভিত্তিক আয় এবং সরকারী দরপত্রের জন্য অপেক্ষা করছেন তারা কিছু ভাগ্য পাবেন। এই সময়কাল বিবাহ করতে চান এমন একক নেটিভদের পক্ষে ভাল নয়, কারণ আপনি এই সময়ের মধ্যে যে সম্পর্কটি চান তা পাবেন না। এই রাশিচক্রের মানুষদের এই সময়ের মধ্যেও সাবধানতা অবলম্বন করতে হবে, কারণ একটি ছোট্ট ভুল বোঝাবুঝি সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব এবং বিভেদ সৃষ্টি করতে পারে। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এবং আপনি আপনার পিতাকে দোষী মনে করবেন। আপনার বাবা যদি চাকরিতে থাকেন তবে তার ক্ষেত্রে এই ক্ষেত্রে কিছুটা উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে কিছুটা হতাশ হতে পারেন এবং এটি বিরক্তিকর, মেজাজ পরিবর্তন এবং অহংকারের দিকে পরিচালিত করবে।

উপায়: রবিবারের দিন মন্দিরে 1.25 মিটার লাল কাপড় দান করুন।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

আপনার বিবাহিত জীবন এবং অংশীদারিত্বের সপ্তম ঘরের কর্তা সূর্য আপনার সপ্তম ঘরে গোচর করবে। এই বিবাহকাল আপনার বিবাহিত জীবনের জন্য খুব ভাল নাও হতে পারে কারণ এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। এছাড়াও, আপনার দুজনের মধ্যে যে কোনও ধরণের ঝগড়া সংবেদনশীল বিচ্ছেদ হতে পারে। অংশীদারিত্বের সাথে ব্যবসা করছে এমন লোকদের এই সময়ের মধ্যে অতিরিক্ত সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ আপনার ব্যবসায় আপনার কোনও আইনি সমস্যার মুখোমুখি হতে পারে বা আপনার সহকর্মীদের সাথে আপনার সংঘাত হতে পারে। যদি আদালত-আদালতে মামলা চলতে থাকে তবে আপনি এই সময়ের মধ্যে বিজয় পেতে পারেন। আপনার মানসিকতা এই সময়ে দৃঢ় হবে এবং আপনি আপনার সমস্ত শত্রু এবং প্রতিযোগীদের উপরও জয়ী হবেন, তারা আপনাকে আধিপত্য করতে পারবে না। আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে এই সময়ে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা ভাল থাকবে এবং আপনি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারবেন। এই সময়টি এই রাশিচক্রের স্থানীয়দের জন্যও উপযুক্ত হবে, যারা চাকরির সন্ধান করছেন, কারণ আপনি অনেক সুযোগ পাবেন এবং আপনি এই সময়টিতে সাক্ষাত্কারে ভাল অভিনয় করতে সক্ষম হবেন। এই সময়কালে কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

উপায়: আপনার বেডরুমের দক্ষিণ দিকে গোলাপ কার্টেজ ক্রিস্টাল রাখুন।

মীন

আপনার ষষ্ঠ ভাবের কর্ণধার সূর্য গ্রহটি আপনার পঞ্চম ঘরে গোচর করবে। এই সময়টি তাদের জন্য উপযুক্ত হবে যারা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিষয়গুলিতে আপনার স্পষ্ট বোঝা এবং ভাল উপলব্ধি থাকবে পাশাপাশি পরীক্ষায় আপনি সাফল্যও পাবেন। যারা বিদেশে গিয়ে শিক্ষা অর্জন করতে চান তাদের এই সময়ের মধ্যে তাদের প্রচেষ্টা বাড়ানো উচিত কারণ এই ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়কাল চিকিত্সা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্যও মঙ্গলজনক হবে। যারা প্রেমে পড়েছেন, তাদের জন্য এই সীমালংঘন একটি প্রতিদ্বন্দ্বিতা আনতে পারে; তারা লাভমেটের সাথে ঝগড়া করতে পারে এবং কিছু লোক এমনকি তাদের সম্পর্কও ভেঙে দিতে পারে। অতএব, আপনাকে শান্ত থাকার এবং আপনার সঙ্গীর সাথে ঝগড়া এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, যাতে আপনার সম্পর্ক বজায় থাকে। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে কিছু আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারে, যদিও আপনাকে এই সময়ের মধ্যে ঋণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ঋণ শোধ করতে আপনি সমস্যায় পড়তে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শও দেওয়া হচ্ছে, কারণ এই সময়ে আপনার পেট এবং হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: মঙ্গবারের দিন মন্দিরে হলুদ ছোলার ডাল দান করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer