সূর্য্য মীন রাশিতে গোচর - Sun Transit in Pisces on 14th March 2021 in Bengali

বৈদিক জ্যোতিষের অনুসারে সূর্য্য কে তারার জনক মাতা মানা হয়ে থাকে। সূর্য্য আমাদের আত্মা, পিতা, অহংকার, স্বাস্থ্য, জীবন শক্তি, নেতৃত্ব গুণ, সরকার অধিকার আর প্রশাসনের প্রতিনিধিত্ব করে। যদি প্রধান মন্ত্রী তে সূর্য্যও শুভ স্থানে হয় তাহলে জাতকের এটিতে শুভ মিলতে পারে।

সূর্য্যের মীন রাশিতে গোচর 14 মার্চ, রবিবার সন্ধ্যায় 05 বেজে 55 মিনিটে হবে, যখন সূর্য্য দেব নিজের মিত্র বৃহস্পতির স্বামীত্ব মীন রাশিতে প্রবেশ করবে। এটি একটি জল তত্বর রাশি।

আসুন জানা যাক যে সূর্য্যের এই রাশি পরিবর্তনের 12 রাশিতে কী প্রভাব পড়বে।

মেষ রাশি

সূর্য্য কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গোচরের সময় মেষ রাশির জাতকদের জন্য দ্বাদশ ভাবে প্রবেশ করে ফেলবে। এরকম সময়ে সূর্য্য এর এই পারগমন আপনার জীবনে কিছু স্থিতির গুরুত্তপূর্ণ পরিবর্তন নিয়ে আসতে প্রমাণিত হবে।

সূর্য্যের গোচরের প্রভাব থেকে মেষ রাশির কিছু জাতক নিজের আত্মবিশ্বাস এ ঘাটতি অনুভব করবেন, যার প্রভাব সোজা আপনার কাজ করার শক্তিতে পড়বে। যার পরিণামস্বরূপ এই সময় আপনার কর্মক্ষেত্রে নিজের সামর্থ্যের অনুসারে কাম করতে পারবেন না।

ব্যাবসায়ী জাতকদের এই সময়ে ক্ষতি হওয়ার সম্ভবনা রয়েছে, এরকম সময়ে আপনি কোন নিবেশ করার ব্যাপারে ভেবে থাকলে, স্থিতির উচিত চিন্তার পরে বিশেষজ্ঞদের কাছ থেকে একবার পরামর্শ নেওয়া আপনার জন্য লাভদায়ক হবে।

ব্যাক্তিগত মার্চের কথা বললে, সেই মাতা-পিতা যিনারা উচ্চ শিক্ষার জন নিজের বাচ্চাকে বিদেশ পাঠানোর কথা ভাবছে, এই সময়ে তাদের এই স্বপ্ন পূরণ হতে পারে। যদিও ভালোবাসা আর রোমান্সের ব্যাপারে কথা বললে বিবাহিত জাতক আর ভালোবাসতে পরা জাতকদের, সবাইকে এই সময় সবাইকে সম্পর্কে কিছুটা ভালো-মন্দের সম্মুখীন করতে হতে পারে।

খরচা করার সময় বিশেষ ধ্যান রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় কিছু ফালতু খরচ আপনার আর্থিক স্থিতিতে বাধকারী প্রমাণিত হবে। স্বাস্থ্যের কথা বলতে গেলে, এই সময় আপনার ঘুমের সমস্যা, মাথা ব্যাথা বা খুব জ্বর হওয়ার সম্ভবনা রয়েছে। সেইজন্য স্বাস্থ্যের বিশেষ ধ্যান রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় - প্রত্যহ সকালে গায়েত্রী মন্ত্র শুনুন বা নিজেই জপ করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

বৃষভ রাশির জাতকদের জন্য কুম্ভ রাশি থেকে মীন রাশিতে সূর্য্যের এই গোচর অনেক লাভ আর সফলতার একাদশ ঘরে হতে চলেছে। সূর্য্যের এই গোচর বৃষভ রাশির জন শুভ পরিনাম নিয়ে আসবে।

ব্যাবসায়িক রূপে, এই সময় আপনার জন্য অনুকূল পরিনাম নিয়ে আসতে চলেছে, কেননা এই সময় আপনি কোন জায়গা আর বিকল্প থেকে লাভ করতে পারেন। লম্বা সময় ধরে আটকে থাকে আপনার কোন প্রজেক্ট এই সময় পুনরায় শুরু হতে পারে। যারফলে আপনার লাভও হতে পারে। আপনার আত্মবিশ্বাসে বৃদ্ধি হবে।

ব্যাক্তিগত মার্গের কথা বলতে গেলে, এই সময় বিবাহিত জাতক নিজের বাচ্চার সফলতা দেখে খুব খুশি হতে চলেছে। এছাড়া ভালোবাসায় জড়িত জাতকদের জন্য এই সময় অনুকূল থাকতে চলেছে কেননা এই সময় আপনি আপনার পার্টনার নিজেদের সম্পর্কে সহজতা অনুভব করবেন।

কুল মিলিয়ে সূর্য্যের এই গোচর বৃষভ রাশির জাতকদের জন্য জীবনের প্রতি মার্গে শুভ পড়িনাম নিয়ে আসবে। সূর্য্যের এই গোচর আপনাকে সমস্ত বাঞ্ছিত পরিনাম প্রদান করণীয় প্রমাণিত হবে।

উপায় : প্রাতঃ সকালে সূর্য্য মন্ত্রের ধ্যান রাখবেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক এই সময় নিজের চেষ্টাকে সঠিক দিকে যেতে দেখবে কেননা, সূর্য্য যা উনার চেষ্টার তৃতীয় ঘরে নিয়ন্ত্রণ করে, কুম্ভ রাশি থেকে মীন রাশিতে নিজের রাশি পরিবর্তনের সময় নিজের দশম ঘরে কার্য্য, কেরিয়ার আর পেশার ঘর মানা হয়ে থাকে, এটির মাধ্যমে গোচর করতে চলেছে।

ব্যাবসায়িক রূপে, মিথুন রাশির জাতকদের জন্য এই গোচর শুভ পরিনাম নিয়ে আসতে চলেছে, কেননা এই সময়ে সূর্য্য নিজের “দিগবল ক্ষমতা” আর এই গোচরের সময় খুব শক্তিশালী থাকতে চলেছে।

মিথুন রাশির সে সব জাতক যারা সরকারি চাকরির ক্ষেত্রের সাথে জড়িত তাদেরও এই সময়ের লাভ হওয়ার সম্ভবনা রয়েছে। এছাড়া পাবলিক ডিলিং এর ক্ষেত্রের সাথে জড়িত এই রাশির জাতক বা সঞ্চার ক্ষেত্রের সাথে জড়িত যেমন উকিল, সেলস অধিকারীদেরও এই সময় অনুকূল পরিনাম পাওয়ার আশা রয়েছে।

ব্যাক্তিগত মার্গে, এই সময়ে আপনার ভাই-বোনের কাজে সম্পূর্ণ সমর্থন মিলবে। ভালোবাসার দিক থেকে এই সময় ভালো থাকতে চলেছে কেননা এই সময় আপনি আপনার পার্টনারের সাথে খুশি আর সন্তুষ্ট অনুভব করবেন।

স্বাস্থ্যের কথা বলতে গেলে, এই সময় আপনার জন্য জীবন শক্তিতে ভরপুর থাকতে চলেছে, যা এই সময়ে আপনাকে কোন রোগ বা সমস্যা থেকে বাঁচাবে।

উপায় : প্রত্যহ সকালে সূর্য্য নমস্কার করুন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জন্য সূর্য্যের কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গোচর উনার নবম ঘরে হতে চলেছে, যা ভাগ্য, আত্মাধিক, আর গুরুর প্রতিনিধি করে। ব্যবসায়িক রূপে, এই সময় আপনাকে আপনার কর্মক্ষেত্রে কিছু প্রতিশ্রদ্ধার সম্মুখীনও করতে হতে পারে, কিন্তু যে ভাবে আপনি চেষ্টা আর পরিশ্রম করছেন তারফলে আপনাকে এটিতে বিজয়ী হতে কেউ আটকাতে পারবে না।

ব্যাক্তিগত মার্গের দিক থেকে কথা বললে, এই সময়ে আপনাকে আপনার পরিবারের সদস্যদের সম্পূর্ণ ধ্যান রাখতে হবে আর স্নেহ মিলবে, এছাড়া আপনি এই গোচরের সময় উনাদের সাথে কোন আত্মধিক যাত্রাতেও যাওয়ার প্ল্যান করতে পারেন। যদিও, পিতার দশম ঘর থেকে দ্বাদশ ঘরে স্থিত, এটি ইঙ্গিত করছে যে এই সময়ে আপনার পিতার স্বাস্থ্য দুর্বল হতে পারে, সেইজন্য উনার দেখাশোনা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

সব মিলিয়ে দেখা গেলে এই সময় কর্কট রাশির জাতকদের জন্য খুব শুভ সময় প্রমাণিত হতে চলেছে, যাতে আপনার লাভ আর আপনার মান-সম্মানে বৃদ্ধি প্রদান করার সম্ভবনা রয়েছে।

উপায় : প্রতিদিন সকালে “রাম রক্ষা স্রোত” র পাঠ করুন।

সিংহ রাশি

সিংহকে বলা হয় রাজকীয় রাশি। গ্রহদের রাজা সান এই আরোহীদের অধিপতি। এমন পরিস্থিতিতে, সিংহ চিহ্নের অষ্টম ঘরে সূর্যের এই গোচর হতে চলেছে, যা পরিবর্তনের এবং হঠাৎ পরিবর্তনের বাড়ি হিসাবে বিবেচিত হয়। এটি বিশ্বাস করা হয় যে এমন পরিস্থিতিতে, সূর্যের এই গোচরটি সিংহ রাশিচক্রের উপর মিশ্র প্রভাব ফেলবে।

পেশাগতভাবে এই আন্দোলনের প্রভাব সম্পর্কে কথা বলা, ধীর অগ্রগতি, অভূতপূর্ব পরিবর্তন এবং কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টার জন্য কাঙ্ক্ষিত ফলাফল না পাওয়া, এর মধ্যে আপনার আত্মবিশ্বাসের অভাব, আত্মবিশ্বাস এবং অনিশ্চয়তা বৃদ্ধি এবং আপনার ভবিষ্যতের বিষয়ে উদ্বেগ কাজ করতে পারে তবে, আপনার এখানে যা বুঝতে হবে তা হ'ল, এই সময়টি আপনার পরিপক্ক হওয়ার এবং আপনার ভবিষ্যতের জন্য একটি শক্তিশালী ভিত্তি তৈরির, তাই আপনার দক্ষতার প্রতি আস্থা রাখুন, আপনার দক্ষতার উপর কাজ করুন এবং আশাবাদী হবেন। আপনি অবশ্যই এর ফলাফল পাবেন।

বক্তৃতার দ্বিতীয় ঘরে সূর্যের সরাসরি দিকটি আপনাকে আপনার যোগাযোগ বা কথা বলার শৈলীতে কিছুটা অনড় করে তুলতে পারে, যা আপনাকে কর্মক্ষেত্রে আপনার বিচ্ছিন্নতার অপেক্ষায় রয়েছে। তবে এখানে আপনাকে আপনার ধৈর্য ধরে রাখার পরামর্শ দেওয়া হয়েছে অন্যথায় আপনি ক্রোধে বিরোধীদের কিছুটা সুযোগ দিতে সক্ষম হবেন যে তারা আপনার চিত্র নষ্ট করতে পারে।

তা ছাড়া এই সময়টি কোনও ভ্রমণ বা বিনিয়োগের জন্যও উপযুক্ত নয়, কারণ এই সময়ে আপনার উভয় ক্রিয়াকলাপে আপনাকে ক্ষতির মুখে পড়তে হতে পারে। এর সাথে সাথে, ক্যান্সারের ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিদের তাদের যে সম্পদ রয়েছে তা অনুযায়ী কোনও সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এই সময়ের মধ্যে অর্থ উপার্জনের জন্য কোনও শর্টকাট অবলম্বন না করেন তবে তা আপনার পক্ষে ভাল এবং একই সাথে কোনও কাজ যা সরকার বা আইনের পরিপন্থী করা থেকে বিরত থাকবে।

একটি ব্যক্তিগত ফ্রন্টে কথা বলা, এই সময়ে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা এবং সমর্থন পাবেন। এগুলি ছাড়াও, এই সময়টি অন্তর্নিবেশের জন্য খুব শুভ হতে পারে, এই সময়টি, আত্মপরিচয় দ্বারা আপনি নিজের ভুলগুলি সম্পর্কে আরও শিখতে পারেন এবং ভবিষ্যতে সেগুলি পুনরাবৃত্তি না করা এড়াতে পারেন। আধ্যাত্মিক কর্মকাণ্ডে আপনার আগ্রহ বাড়বে। তবে আপনার স্বাস্থ্য সমালোচনামূলক হতে পারে, তাই চেষ্টা করুন এবং আপনার স্বাস্থ্যের জন্য আরও বেশি দায়বদ্ধ হন, বিশেষত এই সময়ে, এবং এই সময়ের মধ্যে আপনার ফিটনেস বজায় রাখতে পুরোপুরি মনোযোগ দিন।

উপায় : রবিবারের দিন সোনা বা তামাতে তৈরী হওয়া ভালো গুনের রুবী ধারণ করুন।

কন্যা রাশি

শাহী গ্রহ সূর্য্য, কুম্ভ রাশি থেকে মীন রাশির এই পরিবর্তনের সময়, কন্যা রাশির জাতকদের সপ্তম ঘরে গোচর করতে চলেছে। সপ্তম ঘর বিবাহিত সম্পর্কের, ব্যাবসা শেয়ারিং আর ব্যাবসায় প্রতিনিধিত্ত্ব করে।

ব্যাবসার মার্গে আপনি আপনার কর্মক্ষেত্রে আসলে কিছুটা অধিক পরিশ্রম করতে হবে তবেই আপনি মন পছন্দ পরিনাম প্রাপ্ত করতে পারবেন। এছাড়া যে কোন নতুন ব্যাবসা, কোন নতুন কাজ, বা শেয়ারিং এর ব্যাবসা শুরু করার দিক থেকে এই সময়টি সঠিক নয়।

যদিও আপনাদের মধ্যে যে সব লোক লেন-দেনের ক্ষেত্রে বা বহুরাষ্ট্রীয় কোম্পানিতে কাজ করছেন, উনাদের এই পরাগমন থেকে বঞ্চিত পরিনামপাওয়ার প্রবল সম্ভবনা রয়েছে।

এই গোচরের প্রভাবে আপনি খরচাও অনিয়ন্ত্রিত করার আশা রয়েছে, সেইজন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজের আয় আর খরচাতে উচিত ধ্যান দিন।

সেখানে যদি কন্যা রাশির জাতকদের নিজের জীবনের ব্যাপারে কথা বলতে গেলে, এই সময় আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক চিন্তাজনক থাকতে পারে। সেইজন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে ঘরে আর জীবনে যদি শান্তি চান তাহলে এই ধরণের বাদ-বিবাদ পড়বেন না।

স্বাস্থ্যের দিক থেকে আপনাকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথা আপনাকে কোমর ব্যথা বা পেট ব্যথার মতন গম্ভীর সমস্যার সম্মুখীন করতে হতে পারে।

এই রাশির বিদ্যার্থীদের জন্য এই সময় নিরাশাতে ভরা থাকবে। তাদের এই সময়ে পড়াশোনার ভালো পরিনাম মিলবে না।

উপায় : সূর্য্যের হোৱার সময় সূর্য্য মন্ত্রের জপ করা উচিত।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য কুম্ভ রাশি থেকে মীন রাশিতে হওয়া এই সূর্য্যের গোচর তাদের ষষ্ঠ ঘরে হতে চলেছে। ষষ্ঠ ধরে রোগ, শত্রু, আর প্রতিশ্রদ্ধার প্রতিনিধিত্ব করে।

এই গোচর আপনাকে শুভ পরিনাম দিতে প্রমাণিত হবে আর এই গোচরের প্রভাবে আপনার লম্বা সময় ধরে চলতে থাকা কোন রোগ থেকে মুক্তি হওয়ার শক্তি আর উর্জা মিলতে চলেছে।

ব্যাবসায়িক রূপ থেকে, এই সময় আপনার চেষ্টার উচিত সাহায্য মিলবে, আপনার সিনিয়র অধিকারিয়দের সাথে আপনার সম্পর্কে পরিবর্তন আসবে যে কারণে পেশার মার্গে আপনার বিকাশ হওয়ার প্রবল সম্ভবনা রয়েছে। তুলা রাশির কিছু জাতক এই সময় তাদের ঋণ ফেরত পাওয়ার সংকেত পাবেন, তার সাথেই কিছু লোক প্রথমে করা নিবেশ থেকেও ভালো লাভ পাওয়ার সম্ভবনা রয়েছে।

এছাড়া, তুলা রাক্ষসীর প্রতিযোগী পরীক্ষার জন্য তৈরী করা ছাত্রদের সূর্য্যের এই গোচর এই সময় আপনার চেষ্টার জন্য বঞ্চিত সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে।

ব্যাক্তিগড় দিক থেকে, কোন নতুন সম্পর্কের জন্য এই সময় শুভ প্রমাণিত হবে। এর সাথেই পুরোনো সম্পর্কে ভালোবাসা, বোঝাপড়া আর স্নেহ বজায় থাকবে। বিবাহিত জাতকদের জন্য এই সময় ভালো থাকতে চলেছে কেননা এই সময় তাদের নিজের পার্টনারের সম্পূর্ণ ভালোবাসা, সাথ আর বোঝাপড়া পাবেন।

উপায় : ভোরের সময় প্রত্যহ ‘সূর্যাস্টকম’ র পাঠ করা বা শুনা উচিত।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক মঙ্গলের রাশি হওয়ার কারণে সূর্য্যের মিত্র রাশি, এরকম সময়ে সূর্য্য নিজের এই গোচরের সময় বৃশ্চিক রাশির পঞ্চম ঘরে প্রবেশ করবে। পঞ্চম ঘর বৃদ্ধি, বিচার, বৃদ্ধি আর রোমান্স এর প্রতিনিধিত্ত্ব করে।

পেশার রূপে এই সময় আপনার জন্য ভালো প্রমাণিত হবে কেননা, এই সময় আপনি নিজের বিচারকে পুরো অধিকার আর সুরক্ষার সাথে কার্য্য করতে সফল হবে। সরকারি ক্ষেত্রে কাজ করা কিছু তুলা রাশির জাতক এই পরাগমনের সময় নিজের চাকরি হঠাৎ স্থান পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। এই রাশির ব্যাবসার সাথে জড়িত জাতকদের এই সময় কিছুটা নিরাশ বা অসফলতার সম্মুখীন হতে পারে।

যদিও, রচনকৃত ক্ষেত্রে সাথে জড়িত সংঘর্ষ কলাকৃতদের বা ব্যাক্তিদের জন্য এটি একটি ভালো সময় প্রমাণিত হবে, কেননা উনাদের এই পরাগমনের সময় উচিত বা উনাদের মনপছন্দ পরিচয় মিলতে পারে।

সেখানে যদি আপনার ব্যাক্তিগত মার্গের কথা বলতে গেলে এইসময় আপনার পিতার স্বাস্থ্য আর উনার প্রগতি দুটোই এই সময় নরম হয়ে থাকবে যারফলে আপনার ঘরের পরিবেশ কিছুটা চিন্তাপূর্ণ থাকার আশঙ্খা রয়েছে। যদি আপনি বিবাহিত হন থামলে আপনার বাচ্চার প্রগতি আপনাকে খুশি করার একটি বড় কারণ হবে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক রাগ আর অহংকারের কারণে কিছুটা তিক্ততা আসার আশঙ্খা রয়েছে।

ভালোবাসার দিক থেকে, এই সময় আপনি ভাবনাকে সেই ব্যাক্তির সামনে ব্যাক্ত করার জন্য এই সময় শুভ প্রমাণিত হবে যাকে আপনি ভালোবাসেন।

স্বাস্থ্যের দিক থেকে, পরামর্শ দেওয়া হচ্ছে যে যতটা সম্ভব হালকা ভোজন করুন আর যতটা সম্ভব জল পান করুন, কেননা এই সময় আপনার অপচন, গ্যাস্টিক আর অম্বলের সাথে জড়িত সমস্যা হতে পারে।

উপায় : তামার বাসনে জল পান করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য সূর্য্যের এই গোচর উনার সাথে চতুর্থ ঘরে হতে চলেছে। চতুর্থ ঘর সুখ-সুবিধা, আরাম, ঘর আর মাতার প্রতিনিধিত্ব করে।

ব্যাক্তিগত মার্গে, আপনার মায়ের দিক থেকে এই গোচর আপনার জন্য শুভ হবে না, বিশেষ করে যখন আপনার মায়ের ক্লোরোস্টল বা হৃদয়ের সাথে জড়িত পুরোনো সমস্যা হবে। তার সাথেই আপনার আর আপনার পরিবারের লোকেদের মাঝে মনমালিন্যর স্থিতি তৈরী হতে পারে।

ভালোবাসার সাথে জড়িত ব্যাপারে এই সময় আপনাকে খুব সন্ধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি কারুর সাথে মনের ভাবনা শেয়ার করার ব্যাপারে ভাবছেন তাহলে এখন থেকে যান কেননা এই সময় আপনার জন্য বেশি উপযুক্ত নয়, এরকম সময়ে আপনার মনপছন্দ পরিনাম মিলবে না। বিবাহিত জাতকদের জন্য এই সময় বিশেষ ভালো না হওয়ার সম্ভবনা রয়েছে কেননা এই সময় আপনি আপনার পার্টনারের সাথে ছোট-খাটো ব্যাপারে ঝগড়া করতে পারেন।

ব্যাবসায়িক রূপ থেকে, যেমন সূর্য্য নিজের “দিগবল” স্থিতি থেকে দিশার বসে আছে, যা এটিকে দুর্বল বানায়, এটি এইদিকে ইঙ্গিত করে এই সময় আপনার বরিষ্ঠ আর অধীনস্ত থেকে কথা বলার সময় আপনার বাক্য খুব ভেবেচিন্তে করতে হবে অন্যথা কোন কথার ভুল অর্থ বার বেরোতে পারে যে কারণে কোন বড় ভুল বা ভুল চিন্তাভাবনা তৈরী হতে পারে আর অরথেকে আপনার ইমেজ খারাপ হওয়ার সম্ভবনা রয়েছে। এই সময়ে কাজের চাপ আপনাকে কিছুটা বেশি থাকতে চলেছে যে কারণে আপনার মানসিক চাপ বা চিন্তা বৃদ্ধি হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে কথা বলতে গেলে চিন্তা আর মানসিক চাপ আপনার এই সময়ে আপনাকে দুর্বল আর অলসতা অনুভব করাতে পারে, সেইজন্য যতটা সম্ভব আশাবাদী থাকুন আর এই গোচরের সময় সঠিক মাত্রাতে ঘুমান।

উপায় : সূর্য্যের প্রত্যহ অর্ঘ্য দিন।

মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য সূর্য্য, কুম্ভ রাশির থেকে মীন রাশির জন্য নিজের এই রাশিতে পরিবর্তনের সময় নিজের চেষ্টা, সাহস আর ভাই-বোনের ঘরের মাধ্যমে গোচর করবে।

পেশার রূপ থেকে, মকর রাশির জন্য এই সময় শুভ প্রমাণিত হবে কেননা এই সময় তাদের নিজের পেশার জীবনে বৃদ্ধির দেখা মিলতে পারে। এই রাশির ব্যাপারী জাতকদেড় এই সময় লাভদায়ক ডিল আর বোঝাপড়ার দিক থেকে স্বাগত মিলবে এরকম সম্ভবনা রয়েছে। সূর্য্যের এই স্থিতি আপনার সোজাসুজি শক্তি আর উর্জার প্রদান করণীয় প্রমাণিত হবে, যা আপনাকে নিজের শত্রুদের থেকে বাঁচার সাহায্য করতে প্রমাণিত হবে। এই সময়ে করা যাত্রা আপনার জন্যভালো পরিনাম আর পর্যাপ্ত লাভ প্রদান করবে।

ব্যাক্তিগত মার্গে, আপনি এই সময় নিজের পার্টনারের সাথে ভালো সময় কাটাতে সফল হতে চলেছেন, যারফলে আপনাদের মাঝে ভালোবাসা বাড়বে আর আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। আপনার ভাই-বোনকে উনাদের জীবনে এই গোচরের প্রভাবে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন করতে হতে পারে, সেইজন্য যতটা সম্ভব ততটা সাহস বানিয়ে রাখার জন্য উনার সাথে দাঁড়িয়ে থাকুন।

স্বাস্থ্যের দিক থেকে, এখানে কোন নতুন ব্যায়াম নিজের জীবনে শুরু করার জন্য আর কোন ডায়েট প্ল্যান প্রয়োগ করার জন্য ভালো সময় প্রমাণিত হতে পারে, এরকম করার ফলে আপনি আপনার ফিটনেসকে বাড়াতে সাহায্য পাবেন।

উপায় : লাল পিঁপড়েকে গম খাওয়ান।

কুম্ভ রাশি

সূর্য্য, যা বিবাহিত সম্পর্কের সপ্তম ঘরে নিয়ন্ত্রিত করে, কুম্ভ রাশির জাতকদের জন্য উনার ব্যবসায়ের ভাগিদারী আর ব্যাবসায় সঞ্চিত ধন, পরিবার আর ভাষণের আপনার দ্বিতীয় ভাবের মাধ্যমে গোচর করবে।

এই পরাগমনের সময়, আপনাকে আপনার স্বভাব আর সঞ্চারে নজর রাখতে হবে, কেননা আপনার এই স্বভাবে ঘরে আপনার পরিবারের লোকজন আপনার সাথে বা বন্ধুদের সাথে ঝগড়ার কারণ হতে পারে। কুম্ভ রাশির যে সব জাতক কর্মক্ষেত্রে রয়েছে উনাদের এই সময় কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন বা স্থান পরিবর্তনের সম্মুখীন করতে হতে পারে। আপনার ব্যবসাতে এই সব যে না হয় সে জন্য এই সময় আপনার সাথীর সাথে যতটা সম্ভব পারদর্শিতা আর উচিত সঞ্চার বানিয়ে রাখার পরামর্শ দেওয়া হয়েছে।

এছাড়া কথা বলা যাক যদি ব্যাক্তিগত জীবনের দিক থেকে, সপ্তম ঘরের স্বামী, সূর্য্য, যা সম্পর্ককে নিয়ন্ত্রিত করে, সে আপনার পরিবারের দ্বিতীয় ভাবে স্থিত রয়েছে, যা এটি ইঙ্গিত করে যে এই সময়ে কুম্ভ রাশির সিঙ্গেল জাতকদের এই সময় কোন বিশেষ মানুষের সাহতে দেখার হওয়ার সম্ভবনা রয়েছে। এই পরাগমনের সময় কমিটেড জরি নিজের প্রিয়জনের সাথে কোন এডভেন্চার ট্রিপে যেতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকেও, আপনাকে এই গোচর বেশি অনুকূল পরিনাম দেবে না কেননা এই সময় আপনাকে আপনার চোখ আর দাঁতের সাথে জড়িত সমস্যা দিতে পারে।

উপায় : যে কোন গুরুত্বপূর্ণ কাজের জন্য ঘর থেকে বেরোনোর সময়, বা কোন পিতাতূল্য মানুষের আশীর্বাদ নিন।

মীন রাশি

সূর্য্যের এই গোচর মীন রাশিতে হতে চলেছে। এরকম সময়ে গোচর চলাকালীন সূর্য্য আপনার লগ্ন রাশির প্রথম ভাবে গোচর করবে, যাকে স্বয়ং, ব্যাক্তিগত, স্বভাব, নাম, প্রসিদ্ধ আর স্বাস্থ্য এর ভাব মানা হয়ে থাকে।

এবার কথা বলি যদি মীন রাশির জাতকের পেশার জীবনে হওয়া প্রভাব এর ব্যাপারে, যে সব জাতক চাকরি করছেন আর সে এই সময় নিজের কর্মক্ষেত্রে ক্লান্ত আর অলসতা অনুভব করতে পারেন। যা চলাকালীন কর্মক্ষেত্রে আপনি নিজের ক্ষমতা আর কৌশলতার অনুসারে কাজ করতে পারবেন না, আর এটির প্রভাব সোজা আপনার প্রতিষ্ঠাতে পড়বে। এছাড়া, এই সময় আপনার শত্রু আপনার থেকে এগিয়ে যাওয়ার জন্য আপনার ইমেজ খারাপ করার চেষ্টা বা পরিকল্পনা করতে পারে, এইজন্য যতটা সম্ভব সাবধান এবং সতর্ক থাকুন।

সূর্য্যের এই গোচরের প্রভাবে মীন রাশির ব্যাবসায়ী জাতকদেরও অনুকূল পরিনাম মিলবে না আর তার সাথেই এই সময় আপনি নিজের সাহায্যে বা নিজের অধীনে কাজ করা লোকেদের সাহায্য এর ঘাটতি অনুভব করতে পারেন। এছাড়া যখন কথা বলবেন তখন তাড়াহুড়ো করে নির্ণয় নেওয়া এড়িয়ে চলুন অন্যথা আপনাকে খুব ঘাটতি পূরণ করতে হতে পারে।

ব্যাক্তিগত মার্গের কথা বলতে গেলে, এই সময় আপনাকে আপনার কর্মক্ষেত্রে নিজের রাগ আর খিটখিটে স্বভাব এ নিয়ন্ত্রণ রাখতে হবে অন্যথা এটি চলাকালীন আপনি আর আপনার পরিবারের লোকেদের ঝগড়া হতে পারে। ছাত্রদের পরামর্শ দেওয়া হচ্ছে যে পড়াশোনা থেকে কিছুটা বিরতি নিন আর নিজের সময় কোন শখ বা এরকম গরিবিধিতে লাগানর চেষ্টা করুন যাতে আপনি আনন্দ পান কেননা এরকম করার ফলে আপনার রচনাকৃত আর একাগ্রতার বৃদ্ধি হবে।

উপায় : রবিবারের দিন গরুকে গুড় খাওয়ান।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer