সূর্য্যের মিথুন রাশিতে গোচর - Sun Transit in Gemini on 15th June 2021 in Bengali.

মিথুন রাশিতে সূর্য স্থানান্তর নতুন লোকের সাথে দেখা, নতুন ধারণা শেখার এবং নতুন জিনিস শেখার মজাদার সময় হবে। বৈদিক জ্যোতিষে সূর্যকে একটি স্বনির্ভর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি নাম এবং খ্যাতির মূল গ্রহ হিসাবেও বিবেচিত হয়। বায়ু উপাদানটির মিথুন চিহ্নে সূর্যের গোচর অনেক পরিবর্তন আনে। মিথুন রাশির সূর্যের এই গোচর চলাকালীন বর্ষাকাল শুরু হয়। এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ কারণ এই সময়ের মধ্যে ভাইরাল সংক্রমণটি দ্রুত ছড়িয়ে পড়ে। বিশ্ব অর্থনীতিও ওঠানামা করে।

আপনার কুন্ডলীতে বৃহস্পতি গ্রহের প্রভাব কী তা জানার জন্য আমাদের বিদ্ধান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

কিছু ক্ষেত্রে যোগাযোগ এই গোচর দ্বারা প্রভাবিত হতে পারে, জেমিনিতে সান এর গোচর এটির নেটওয়ার্ক বাড়ানোর জন্য, এর লেখাকে অতিক্রম করার জন্য, স্বল্প ভ্রমণে এবং মিডিয়া এবং যোগাযোগের জন্য দুর্দান্ত বলে বিবেচিত হয়।সূর্যের গোচর মিথুন রাশিতে 15 জুন 2021 তারিখে 5:49 টায় মিথুন রাশিতে থাকবে এবং এটি 16 জুলাই, 2021, 4:41 তারিখ পর্যন্ত এই অবস্থানে থাকবে এবং এর পরে এটি ক্যান্সারে সাইন ইন করবে।

আসুন আমাদের এই 12 রাশিচক্রের লক্ষণগুলিতে এই গোচর কী প্রভাব পড়বে তা আসুন আমাদের জেনে নেওয়া যাক।

মেষ

আপনার পঞ্চম ভাবের কর্ণধার সূর্য গ্রহটি আপনার তৃতীয় ঘরে গোচর করবে। এই সংবেদনটি একটি স্বল্প দূরত্বের ভ্রমণ, ছোট ভাইবোন এবং যোগাযোগের একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। মিথুন রাশিতে সূর্যের গোচর শিশুর দিক সম্পর্কে আপনার মনে কিছুটা সন্দেহ তৈরি করতে পারে। তবে আপনি ব্যক্তিগত জীবনে সুখী হবেন। এই রাশিটির নেটিভরা যারা ব্যবসা করেন বা বিক্রয় খাতের সাথে যুক্ত তাদের স্বল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে এবং তারা এ থেকে লাভবান হওয়ার সম্ভাবনাও রয়েছে। বাচ্চাদের পড়াশোনা নিয়ে আপনি চিন্তিত হবেন। এর মধ্যে আপনি নিজের সৃজনশীল দিকটি আবিষ্কার করতে পারেন। এই পরিমাণের লোকেরা যারা মিডিয়া বিপণন সাংবাদিকতা ইত্যাদির সাথে জড়িত তাদের এই সুবিধাটি পাওয়ার সম্ভাবনা খুব বেশি। আপনার প্রশাসনিক এবং নেতৃত্বের ক্ষমতাগুলিও এই সময়ের মধ্যে উন্নতি করবে। যারা ক্রীড়া মাঠের সাথে যুক্ত তারা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারে। আপনার বাবার সাথে আপনার সম্পর্কও উন্নত হবে।

উপায়:

  1. প্রত্যহ সূর্য্য নমস্কার করা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

  2. ভগবান শিবের পূজ্য দেব, ভগবান শিবের পুজো করুন।

বৃষভ

আপনার চতুর্থ ভাবের কর্ণধার সূর্য আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। দ্বিতীয় ঘরটি আপনার আর্থিক পরিস্থিতি এবং পরিবার সম্পর্কে তথ্য দেয়। এই গোচর চলাকালীন ঘর সংস্কার করা আপনার অর্থ ব্যয় করতে পারে। এই সময়ে আপনি সম্পত্তি বা রিয়েল এস্টেটে বিনিয়োগ করতে চান। অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। সঞ্চারিত সূর্যের সময় আপনি আপনার প্রিয়জন এবং পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পছন্দ করবেন। সূর্যের চলাফেরার কারণে আপনার বক্তৃতাটিতে কঠোরতা দেখা যায় এবং আপনি নিজের সিদ্ধান্ত অন্যদের উপর চাপিয়ে দিতে বাধ্য করতে পারেন, আপনাকে তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই পরিমাণে যাদের চাকরি আছে তারা উচ্চ আধিকারিকদের কাছ থেকে সম্মান এবং সহযোগিতা পেতে পারে, যারা ব্যবসা করে তারা কোনও চুক্তি বা চুক্তি থেকে ভাল লাভ করতে পারে। আপনি যদি আপনার স্বাস্থ্যের দিকে লক্ষ্য করেন তবে আপনাকে মুখ এবং চোখ সম্পর্কিত সমস্যা থেকে দূরে থাকতে হবে। ভাইরাল সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করতে স্বাস্থ্যকরতা বজায় রাখুন।

উপায়:

  1. ভগবান সূর্য্যের উপাসনা করুন।

  2. সূর্য্য কে প্রসন্ন করার জন্য আদিত্য স্রোতম প্রথম অথবা গায়েত্রী মন্ত্রের জপ করুন।

মিথুন

সূর্য আপনার তৃতীয় ভাবের কর্তা এবং বর্তমানে এটি আপনার নিজের চিহ্নে, অর্থাৎ আপনার আরোহণে গোচর করবে। প্রথম ভাবটি আত্মার এবং আপনার ব্যক্তিত্বের ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয়। এই গোচর চলাকালীন আপনি আপনার কাজগুলি বুদ্ধিমানের সাথে অনুসরণ করার চেষ্টা করবেন। এই সময়ে আপনি আপনার বন্ধুদের বা ট্রিপে অর্থ ব্যয় করতে পারেন। আপনার পেশাদার জীবনের বিষয় হিসাবে, এই সময়ে আপনি কাজের আধিক্য দেখতে পাবেন এবং আপনাকে ক্ষেত্রের প্রয়োজনীয় দায়িত্বও দেওয়া যেতে পারে। এই গোচর এই পরিমাণ ব্যবসায়ীদের পক্ষেও অনুকূল হবে। আপনি যদি আপনার স্বাস্থ্য জীবনের দিকে লক্ষ্য করেন তবে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে। তবে এর পরেও আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনার অহংকে আপনাকে আধিপত্য সৃষ্টি করতে দেবেন না অন্যথায় এটি আপনার জীবনে বিশেষত সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন ঘটতে পারে।

উপায়:

  1. ’রাম রক্ষা স্রোতের’ প্রতিদিন জপ করা আপনার জন্য লাভদায়ক হবে।

  2. সূর্য্যকে মজবুত বানানোর জন্য রবিবার দিন গম, কালো সিঁদুরের রং এর কাপড় দান করুন।

কর্কট

আপনার দ্বিতীয় ভাবের কর্ণধার সূর্য আপনার দ্বাদশ ঘরে গোচর করবে। দ্বাদশকে ক্ষতি, পরিত্রাণ, বৈদেশিক সম্পর্ক ইত্যাদির একটি কারণ হিসাবে বিবেচনা করা হয় এই রাশির জাতকদের এই সময়কালে কিছুটা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থাকতে পারে মাথা ব্যথা, জ্বর এবং চোখ সম্পর্কিত সমস্যার কারণে আপনি দু-চার হতে পারেন। যেহেতু এটিকে বিদেশের সাথে আপনার সম্পর্কের অনুভূতিও বলা হয়, আপনি এই সময়ের মধ্যে বৈদেশিক সম্পর্ক থেকে উপকৃত হতে পারেন। এটি ক্ষতির ধারনাও তাই এই সময়ের মধ্যে আপনার অত্যধিক বিনিয়োগ এড়ানো উচিত, যদি বিনিয়োগ করা প্রয়োজন হয় তবে খুব চিন্তাভাবনা করে করুন। এই গোচর চলাকালীন কাউকে অতিরিক্ত বিশ্বাস করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি হতাশ বোধ করতে পারেন। আপনার স্বামী / স্ত্রীর সাথে খোলামেলা কথা বলা দরকার যাতে আপনার মধ্যে কোনও ধরনের ভুল বোঝাবুঝি না ঘটে। আপনার খাদ্যাভাসের যত্ন নিন এবং এমন কোনও কিছু খাবেন না যা আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এই রাশির জাতক যারা 40 পার হয়ে গেছে তাদের কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে, কিছু দীর্ঘস্থায়ী রোগ আবার আপনাকে বিরক্ত করতে পারে। তাই, এই রাশির জাতক জাতিকে লোকদের সময় সময় চিকিত্সার জন্য পরামর্শ দেওয়া হয়।

উপায়:

  1. দেবী দুর্গার “মা গৌরী” রূপে পুজো করার ফলে শুভ পরিনাম প্রাপ্ত হবে।

  2. সূর্য্য গ্রহের বীজ মন্ত্রঃ “ওঁ হ্রিং হ্রিং হরং সঃ সূর্য্যায় নমঃ” র জপ করুন।

সিংহ

সূর্য আপনার আরোহী ভাবের কর্তা এবং বর্তমান গোচরটি এটি আপনার একাদশ ঘরে বসবে। একাদশ ঘরটি লাভ, বাসনা এবং বড় ভাইবোনদের সাথে আপনার সম্পর্কের একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। বিপণন, বিক্রয়, রচনা, মানবসম্পদ সম্পর্কিত ক্ষেত্রগুলির সাথে যুক্ত এই পরিমাণের লোকেরা এই সময়ের মধ্যে সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে আপনি যে সাফল্যটি দীর্ঘকাল ধরে চেয়েছিলেন তা পেতে পারেন। এই সময়কালে এই রাশিচক্রের কিছু স্থানীয় লোকেরা একটি বড় সুবিধা পেতে পারে, আপনি লোককে প্রভাবিত করতে পারেন, আপনার প্রশাসনিক ক্ষমতাও বৃদ্ধি পাবে এবং আপনিও এই সময়কালে সংগঠিত থাকবেন। এই সময়কালে আপনি সরকারী খাত থেকেও উপকৃত হতে পারেন। এই রাশির কিছু লোক এই সময়ের মধ্যে নতুন সম্পর্ক তৈরি করতে পারে। পারিবারিক জীবনও ভাল থাকবে এবং আপনি পরিবার ও বন্ধুদের সাথে একটি ভাল সময় কাটাতে সক্ষম হবেন। এই গোচর আপনার আকাঙ্ক্ষাগুলি পূরণ করবে তবে আপনার অতিরিক্ত লোভী হওয়া এড়ানো উচিত। স্বার্থপরতা ও জেদকে যত বেশি দূরে রাখতে হবে, ততই তত ভাল হবে।

উপায়:

  1. তামা বা সোনার আংটিতে রুবী রত্ন জুড়ে নিজের অনামিকা আঙুলে ধারণ করুন।

  2. প্রতিদিন সকালে স্নান করার পরে সূর্য্যকে জল চড়ান আর পিতল / কাঁসার বাসনে লাল ফুল রাখুন।

কন্যা

আপনার দশম ভাবের কর্ণধার সূর্য গ্রহটি আপনার দশম ভাবে গোচর করবে। এই বাড়িটিকে আপনার ক্যারিয়ার, খ্যাতি ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয় এই গোচর চলাকালীন, সূর্য একটি দিগবালি রাজ্যে থাকবে, যা আপনাকে আপনার কেরিয়ারে অসাধারণ সুবিধা দেবে। আপনি এই সময়ে অনেক সুযোগ পেতে পারেন, যদিও আপনাকে এই সুযোগগুলি সঠিকভাবে মূল্যায়ন করতে হবে এবং আপনার যদি উপযুক্ত যোগ্যতা থাকে তবেই আপনি এই সুযোগগুলির সুবিধা পাবেন। এই সময়কালে, এই রাশির ব্যবসায়ীরা প্রচুর লাভ অর্জন করবে এবং একই সাথে তারা সমাজে খ্যাতিও অর্জন করবে। যারা এখনও বেকার তারা এই যাতায়াতের সময় কর্মসংস্থান পেতে পারেন। সানকে বাবার কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, তাই আপনি আপনার বাবার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনাকে ভাইরাল সংক্রমণ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা আপনাকে উদ্বিগ্ন করতে পারে এবং আপনি অস্বস্তি বোধ করতে পারেন। নেতিবাচকতা কাটিয়ে উঠতে আপনার সকালে এবং সন্ধ্যায় বেড়াতে যাওয়া উচিত।

উপায়:

  1. মন্দিরে বা গরিব লোকেদের মধ্যে রবিবারের দিন গুড় দান করা লাভদায়ক প্রমাণিত হবে।

  2. অত্যাধিক লবন বা চাল খাওয়া থেকে বাঁচুন।

তুলা

আপনার একাদশ ঘরের কর্ণধার সূর্য ধর্ম, পিতা, আধ্যাত্মিকতা, যাত্রা এবং নিয়তির নবম ঘরে প্রেরণ করবেন। এই গোচর চলাকালীন, আপনি আপনার পিতা বা পিতার মতো লোকের সাথে ঝাঁকুনি খেতে পারেন, এটি চাবির দ্বন্দ্বের কারণে হবে। নবম ঘরে সূর্যের গোচর আপনার ভাগ্যের পক্ষে খুব ভাল বলা যায় না এই সময়ের মধ্যে আপনি খুব বেশি ভাগ্য পাবেন না এবং নিজেকে প্রতিষ্ঠিত করার ভাল সুযোগ পাবেন না। আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। আয় ধীরে ধীরে কিন্তু অবিচ্ছিন্নভাবে আসবে। এই সময়ে, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দয়া করে একটি চিন্তাভাবনা করুন। এই সময়কালে এই রাশির জাতকদের কোনও বড় ধরনের স্বাস্থ্য সমস্যা হবে না। তবে শ্বাস নিতে আপনার যদি কোনও অসুবিধা হয় তবে অবিলম্বে আপনার চিকিত্সা পরীক্ষা করান। অগ্রগতি এবং সমৃদ্ধির জন্য আপনার যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করুন।

উপায়:

  1. তুলসী গাছের পুজো করুন আর জল দিন, কেননা এটি আপনার জন্য শুভ ফল নিয়ে আসবে।

  2. সর্বদা চটি-জুতো ছোঁয়ার পরে হাত ধুবেন, এরফলে সূর্য্যের নেগেটিভ প্রভাব কম হয়ে যাবে।

বৃশ্চিক

আপনার দশম ভাবের কর্ণধার সূর্য গ্রহটি আপনার অষ্টম ঘরে গোচর করবে। অষ্টম ভাবটি জীবন এবং ক্ষতির মধ্যে হঠাৎ পরিবর্তন এবং হঠাৎ লাভের কারণ হিসাবে বিবেচিত হয়। এই সময়ে বৃশ্চিক রাশির জাতকরা ক্ষেত্রের ক্ষেত্রে ওঠানামার মুখোমুখি হতে পারে এবং আপনি অনেক উদ্বেগ দ্বারা উদ্বেগিত হতে পারেন। শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে। আপনাকে ইতিমধ্যে লোক এবং লোকের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং জরুরী মনোযোগ না দেওয়ার চেষ্টা করবেন না। স্পাইস বা যে কোনও ক্ষেত্রে কর্মরত অনুরূপ ব্যক্তিরা এই সময়ের মধ্যে সুবিধা পেতে পারে। এই সময়ে আপনার নিজের ব্যক্তিগত এবং পেশাদার জীবনে আস্থা অর্জন করতে হবে এবং মানুষের সাথে দৃঢ় সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করতে হবে।

উপায়:

  1. অনামিকা আঙুলে রুবী রত্ন ধারণ করার ফলে শুভ পরিনাম প্রাপ্ত হবে।

  2. যদি সম্ভব হয় তাহলে রবিবারের দিন উপবাস রাখুন, সূর্য্য গ্রহকে মজবুত করার জন্য উপবাসের সময় লবন থেকে বিরত থাকুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির সপ্তম ভাবে, সূর্য গ্রহকে সঞ্চার করবে। এই অনুভূতি বিবাহ, অংশীদারিত্ব, সম্পর্ক ইত্যাদির কারণ হিসাবে বিবেচিত হয় আপনার স্বভাব এই সময়কালে আপনার ব্যক্তিগত জীবনে একটি বড় সমস্যা হতে পারে। যারা বিয়ে করতে চান তারা কোনও কারণে বিলম্বের মুখোমুখি হতে পারেন। বিবাহিত দম্পতিদের আহমের সাথে দ্বন্দ্ব থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়িক অংশীদারিত্বগুলি যে কোনও কারণে সমস্যা সৃষ্টি করতে পারে, তাই আপনাকে একটি ভাল সম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা পরিচালনা ও যোগাযোগ সম্পর্কিত ব্যবসায় আছেন তাদের কেরিয়ার বাড়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার এমন একজন ব্যক্তির সন্ধান করা উচিত যা লোককে আপনার কাজ দেখাতে পারে বা আপনাকে নতুন ব্যবসা করতে পারে। এর মধ্যে আপনার নেটওয়ার্কিং বাড়ানোর চেষ্টা করুন কারণ এটি আপনাকে নতুন শক্তি এবং শক্তি দেবে।

উপায়:

  1. কুমকুম তামার পাত্রে রেখে জলের মিশিয়ে ভগবান সূর্য্যকে অর্পিত করুন।

  2. ঘরে রুদ্রাভিষক পুজো করান।

মকর

আপনার অষ্টম ভাবের কর্ণধার সান আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে। ষষ্ঠ ইন্দ্রিয়কে, শত্রু এবং রোগের কার্যকারক সংবেদন হিসাবে বিবেচনা করা হয়। এই গোচর আপনার পক্ষে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনার প্রতিটি পরিস্থিতির সাথে লড়াই করার ক্ষমতা থাকবে। আপনি অসুস্থ হয়ে পড়লে আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারেন। আপনি যদি আদালত-আদালতের মামলায় আটকে থাকেন, তবে সিদ্ধান্তটি আপনার পক্ষে আসতে পারে। এই পরিমাণ ঋণ বা লোন নেওয়া লোকেরা এটি পরিশোধ করতে পারে। শারীরিকভাবে আপনি কোনও কিছুর দ্বারা বিচলিত হতে পারেন। পেশাদার জীবনে নিজেকে প্রমাণ করতে আপনাকে অনেক প্রচেষ্টা করতে হবে। সহকারী থাকার জন্য এটি একটি ভাল সময়, যাতে আপনি নিজের কাজটি সুসংহত রাখতে পারেন এবং আপনার কাজটিতে নমনীয়তা আনতে এটি করা ভাল, এটি আপনাকে আপনার কাজ চালিয়ে যেতে সহায়তা করবে।

উপায়:

  1. সূর্য্যের নেগেটিভ প্রভাব দূর করার জন্য রবিবারের দিন ষাঁড়কে গম আর গুড় খাওয়ান।

  2. নিজের পিতার সাথে সম্মান জনক সম্পর্ক বানিয়ে রাখার জন্য উনার সেবা করতে থাকুন, উনার সাহায্য করুন, উনাকে সময়ের সাথে সাথে উপহারের সাথে সাথে ভালোবাসা দিতে থাকুন আর যখনই কোন কাজের জন্য যাবেন উনার আশীর্বাদ নিয়ে যান।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

আপনার সপ্তম ভাবের কর্ণধার সূর্য গ্রহটি আপনার রোম্যান্স, শিক্ষা, শিশু ইত্যাদির পঞ্চম ঘরে গোচর করবে এই গোচর বাচ্চাদের স্বাস্থ্যের জন্য খুব ভাল বলা যায় না। এই পরিমাণে ব্যবসা করে এমন লোকেরা এই সময়ের মধ্যে উন্নতি করবে এবং তাদের প্রতিযোগীদের চেয়ে আরও ভাল হওয়ার জন্য নতুন টিপস প্রয়োগ করবে। এই গোচর চলাকালীন, কুম্ভ রাশির লোকদের বাজি দেওয়া এড়ানো উচিত। আপনি দীর্ঘমেয়াদী রিটার্নের জন্য বিনিয়োগ করতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি ইতিবাচক এবং খুশি দেখতে পাবেন, আপনি প্রেম জীবনে একটি মনোরম অভিজ্ঞতাও পেতে পারেন। আপনার সৃজনশীলতাকে হাইলাইট করার জন্য এটিও একটি ভাল সময় এবং আপনি সৃজনশীল ক্রিয়াকলাপেও অংশ নিতে পারেন। একই সময়ে, আপনি আপনার পুরানো আগ্রহগুলির কোনও পুনরায় শুরু করতে পারেন। এই সময়কালে, এই রাশির জাতকদের তাদের বাচ্চাদের বিশেষ যত্ন নিতে হবে কারণ তারা শিক্ষার ক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। আপনি এই সময়ের মধ্যে আধ্যাত্মিক বিষয়ে খুব বেশি সক্রিয় থাকবেন না আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন কারণ আপনি অ্যাসিডিটি এবং পেটের ব্যথার সমস্যাটি মোকাবেলা করতে পারেন।

উপায়:

  1. রবিবারের দিন তামার দান করা খুব লাভদায়ক হবে।

  2. যে কোন ব্যাক্তি, সরকারী অধিকারী বা ধোকাবাজদের ঘুষ দেওয়া থেকে বিরত থাকুন, করের ভুগতান করুন অন্যথা এটি আপনার কুন্ডলীতে সূর্য্যকে দুর্বল করতে পারে।

মীন

আপনার ষষ্ঠ ভাবের কর্ণধার সূর্য আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। চতুর্থ বাড়িটি আপনার সুখ, মা জমি-নির্মাণ ইত্যাদির কারণ হিসাবে বিবেচিত হয় এই সময়ে, আপনার কিছু বা অন্য সম্পর্কে উদ্বেগ থাকতে পারে, আপনার অনুভূতিও এই সময়ের মধ্যে বৃদ্ধি পাবে, আপনি এই সময়টিতে আপনার আরাম থেকে দূরে সরে যেতে পারেন। তবে আপনি এটি গ্রহণ করবেন এবং আরও সক্রিয় হওয়ার চেষ্টা করবেন। আপনি উচ্চাভিলাষী হবেন এবং প্রতিটি কাজই করবেন তবে ইতিবাচক ফলাফল পেতে কিছুটা সময় লাগতে পারে। আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ তিনি কিছু স্বাস্থ্য সমস্যা দ্বারা সমস্যায় পড়ে থাকতে পারেন। এই রাশির কিছু স্থানীয় লোক তাদের মায়ের পাশের বাড়িতে আসতে পারে বা তারা তাদের মায়ের পাশের বাড়িতে যেতে পারে। বাড়িতে পারিবারিক উত্সব হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই গোচর চলাকালীন বেশিরভাগ সময় আপনার পক্ষে অনুকূল থাকবে। এই সময়ে, অ্যালকোহল, সিগারেটের মতো জিনিস থেকে দূরে থাকুন অন্যথায় আপনি সমস্যার দ্বারা ঘেরাও হতে পারেন।

উপায়:

  1. নিজের তর্জনী আঙুলে পুখরাজ রত্ন ধারণ করা আর গুরু মন্ত্র জপ করা আপনাকে শুভ ফল প্রদান করবে।

  2. রবিবারের দিন উপবাস রাখুন আর যে কোন মাংসহারী ভোজন আর মদ্য পান থেকে বিরত থাকুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer