মার্চ ওভারভিউ ব্লগ - রঙে ভরা এই মাস আপনার জন্য কতটা বিশেষ?

বছরের তৃতীয় মাস মার্চ মাস শুরু হতে চলেছে। এই মাসটি খুব সুন্দর হওয়ার সাথে সাথে রঙিন আর তার সাথেই বসন্ত ঋতুর আগমনের মনে হয়ে থাকে। এই মাস থেকে শীত কমতে শুরু করে এবং গ্রীষ্মকাল হালকা হতে শুরু করে। পরিবর্তনশীল ঋতুর সাথে, 2022 সালের মার্চ মাসেও অনেক উৎসবের রঙ দেখা যায়। এই মাসে মহাশিবরাত্রি, হোলি, সংকষ্টী চতুর্থী ইত্যাদি গুরুত্বপূর্ণ উৎসব উদযাপিত হয়।

March 2022 Overview

এই ব্লগের মাধ্যমে, আমরা আপনাকে মার্চ মাসের প্রয়োজনীয় সমস্ত তথ্য দিচ্ছি। যা জানলে আপনি এই মাসে আরও স্বাধীনভাবে বসবাস করতে পারবেন। এছাড়াও, এখানে আমরা আপনাকে 12টি রাশির সমস্ত মানেষের জন্য মাসিক ভবিষ্যবাণীর একটি সংক্ষিপ্ত আভাস প্রদান করছি। তাহলে চলুন, জেনে নেওয়া যাক রঙে ভেজা মার্চ মাস আপনার জন্য কী নিয়ে আসছে।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

মার্চ মাসে জন্ম লোকেদের বিশেষত্ব

মার্চ মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা আকর্ষণীয় হয়ে থাকেন এবং খুব ক্যারিশম্যাটিক ব্যক্তিত্বের অধিকারী হন। এই মাসে জন্মগ্রহণকারী লোকেরা বিশ্বকে সদয় এবং উদার দৃষ্টিতে দেখে। এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের প্রেমের প্রতি বিশেষ আগ্রহ থাকে। মার্চ মাসে জন্মগ্রহণকারী লোকেরা লাজুক এবং অন্তর্মুখী এবং দৈনন্দিন জীবনের তাড়াহুড়ো থেকে দূরে শান্ত এবং মৃদু পরিবেশে থাকতে পছন্দ করে।

যদিও, ভুল করেও যদি কেউ তাদের দয়ালু স্বভাব এবং তাদের শান্ত স্বভাবের সুযোগ নেওয়ার চেষ্টা করে, তবে এটি তাদের কাছে খুব বিরক্তিকর হয়ে ওঠে। এ ছাড়া এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সারাজীবন নিজেদের ক্ষতিগ্রস্থদের ক্ষমা করেন না। তাদের ক্ষমা পাওয়া সহজ কাজ নয়। এগুলি ছাড়াও, কখনও কখনও তারা খুব আবেগপ্রবণ এবং গোপন প্রকৃতিরও হতে পারে। এই লোকেরা তাদের আবেগগত দিক বা দুর্বল দিক সবার কাছে দেখায় না। এছাড়াও এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের আরেকটি বিশেষ জিনিস হল তারা খুব সহজ হয়ে থাকেন।

মার্চ মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের একটি খুব ভাল ষষ্ঠ ইন্দ্রিয় (সিক্স সেন্স) থাকে, যাতে তারা ভবিষ্যতে যা ঘটবে তা পূর্বঅনুমান করতে সর্বদা সঠিক থাকে, তাই তাদের বোকা বানানো মোটেও সহজ নয়।

মার্চে জন্ম লোকেদের জন্য ভাগ্যবান নম্বর: 3, 7

মার্চে জন্ম লোকেদের জন্য ভাগ্যবান রং: সমুদ্র, গ্রীন, এক্কা

মার্চে জন্ম লোকেদের জন্য ভাগ্যশালী দিন : বৃহস্পতিবার, মঙ্গলবার, রবিবার

মার্চে জন্ম লোকেদের জন্য ভাগ্যশালী রত্ন: হলুদ নীলম, লাল মুঙ্গা

উপচার/পরামর্শ: বিষ্ণু সহস্রনামের মন্ত্রের জপ করুন।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মার্চ 2022: গুরুত্বপূর্ণ ব্রত আর উৎসব

1 মার্চ, মঙ্গলবার

মহাশিবরাত্রি

মহাশিবরাত্রি হিন্দুধর্মের একটি অত্যন্ত বিখ্যাত উৎসব, অমাবস্যা ক্যালেন্ডার অনুযায়ী মাঘ মাসের চৌদ্দতম দিনে এবং ফাল্গুনী মাসের পূর্ণিমা ক্যালেন্ডার অনুযায়ী অন্ধকার পাক্ষিকের চৌদ্দতম দিনে উদযাপিত হয়। এই বিখ্যাত এবং অত্যন্ত শুভ উৎসবটি ভগবান শিবকে উত্সর্গীকৃত এবং তাঁর ভক্তরাও মহাদেবকে খুশি করার জন্য এই সময়ে অর্জিত আচারগুলি পালন করে।

মাসিক শিবরাত্রি

মাসিক শিবরাত্রি ভগবান শিবকে উৎসর্গ করা একটি শুভ উৎসবও। একটি ভাল এবং সমৃদ্ধ ভবিষ্যতের জন্য প্রার্থনা করার জন্য পুরুষ এবং মহিলা উভয়ই এই দিনে উপবাস পালন করে।

2 মার্চ, বুধবার

ফাল্গুন অমবস্যা

ফাল্গুন অমাবস্যা হল সেই অমাবস্যা যেটি ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষে পড়ে। সমৃদ্ধি, সুখ এবং সৌভাগ্য অর্জনের জন্য অনেকেই এই দিনে উপবাস করেন।

14 মার্চ, সোমবার

আমলকী একাদশী

অম্ল এর অর্থ হল যে আপনি লার্জেস্ট র হিন্দু ধর্ম আর আয়ুর্বেদে অত্যন্ত গুরুত্ব বলা হয়ে থাকে যে এই বৃক্ষে ভগবান বিষ্ণু স্বয়ং নিবাস করেন আমলকি একাদশীর কীর্তন রংয়ের উৎসব হোলির শুরুটি বেশ প্রতীক মানা হয়েছে অমবস্যা একাদশী ফাল্গুন মাসে চন্দ্রমার একাদশীতে মানানো হয়ে থাকে।

15 মার্চ, মঙ্গলবার

প্রদোষ ব্রত (শুক্ল পক্ষ)

প্রদোষ ব্রত ভগবান শিবের উদ্দেশ্যে উৎসর্গ করা হয় এবং এটি একটি দ্বি-মাসিক হিন্দু অনুষ্ঠান। এই পবিত্র ব্রত সাহস, বিজয় এবং ভয় দূর করার প্রতীক।

মীন সংক্রান্তি

মীনা সংক্রান্তি হিন্দু ক্যালেন্ডারের দ্বাদশ মাসের শুরুর প্রতীক। এই দিনে সূর্য মীন রাশিতে প্রবেশ করে। অন্যান্য সংক্রান্তির মতো, এই দিনে অভাবী এবং দরিদ্রদের বিভিন্ন জিনিস দান করা শুভ বলে মনে করা হয়।

17 মার্চ, বৃহস্পতিবার

হোলির দহন

ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে হোলিকা দহন পালিত হয়। ভারতের কিছু অংশে, মন্দের উপর ভালোর বিজয়ের প্রতীক হিসাবে এই দিনে কাঠের গর্ত জ্বালানো হয়।

18 মার্চ, শুক্রবার

হোলির উৎসব

হোলি হিন্দুদের সবচেয়ে রঙিন, সুন্দর এবং গুরুত্বপূর্ণ উৎসব, এই উৎসবটি চৈত্র মাসের কৃষ্ণপক্ষে প্রতিপদ তিথিতে পড়ে।এ ছাড়া হোলি উৎসবকে ভারতে বসন্ত ঋতুর আগমনের প্রতীক হিসেবেও বিবেচনা করা হয়।

ফাল্গুন পূর্ণিমা ব্রত

ফাল্গুন মাসে যে পূর্ণিমা আসে তাকে ফাল্গুন পূর্ণিমা বলে। হিন্দুধর্ম অনুসারে, এই দিনটির অনেক সামাজিক ও সাংস্কৃতিক তাৎপর্য রয়েছে। ভগবান বিষ্ণুর আশীর্বাদ পেতে ভক্তরা এই দিনে সূর্যোদয় থেকে চন্দ্রোদয় পর্যন্ত উপবাস পালন করেন। এই দিনটি হোলির সাথে মিল খায়।

21 মার্চ, সোমবার

সংকোষ্ঠী চতুর্থী

হিন্দু ক্যালেন্ডার অনুসারে কৃষ্ণপক্ষের চতুর্থ দিনে সংকষ্টী চতুর্থী উদযাপিত হয় এবং এটি ভগবান গণেশকে উৎসর্গ করা হয়। অনেক ভক্ত এই দিনে প্রভু গণেশকে খুশি করতে এবং তাঁর আশীর্বাদ পেতে কঠোর উপবাস পালন করেন।

28 মার্চ, সোমবার

পাপমোচন একাদশী

পিতৃভিষেক একাদশী সকল অশুভ কর্ম ও পাপ বিনষ্ট করে। ভক্তরা এই দিনে পূর্ণ ভক্তি সহকারে ভগবান বিষ্ণুর পূজা করেন। এই দিনে উপবাস পালনের মাধ্যমে মানুষ তাদের অতীতের পাপ যেমন ব্রহ্মচর্য, মদ্যপান, সোনা চুরি, ভ্রূণের গর্ভপাত এবং আরও অনেক কিছু থেকে মুক্তি পায়।

29 মার্চ, মঙ্গলবার

প্রদোষ ব্রত (কৃষ্ণ পক্ষ)

30 মার্চ, বুধবার

মাসিক শিবরাত্রি

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

মার্চ 2022 গ্রহের গোচর, বকরি, অস্ত-উদয় আর মার্গী স্থিতি

  • কুম্ভ রাশিতে বুধের গোচর: এই গোচর 6 মার্চ 2022, রবিবার সকাল 11:31 এ হবে যখন বুধ গ্রহ কুম্ভ রাশিতে গোচর করবে।
  • সূর্য্য গ্রহের মীন রাশিতে গোচর: মঙ্গলবার 15 মার্চ, 2022 র সন্ধে 12:31 এ সূর্য্য গ্রহ মীন রাশিতে গোচর করবে।
  • বুধ কুম্ভ রাশিতে অস্ত: 18 মার্চ, 2022 এ 16:06 সময় কুম্ভ রাশিতে অস্ত হবে আর তারপর 8 এপ্রিল, 2022 এ 11:50 সময়ে এই রাশিতে নিজের সামান্য অবস্থাতে চলে আসবে।
  • মীন রাশিতে বুধের গোচর: বুধ গ্রহ বৃহস্পতিবার 24 মার্চ 2022 এ সকাল 11:05 এ মীন রাশিতে গোচর করবে।
  • শুক্রের কুম্ভ রাশিতে গোচর: কুম্ভ রাশিতে শুক্রের গোচর বৃহস্পতিবার 31 মার্চ 2022 র সকাল 8:54 এ হবে।
মার্চ মাসে হতে চলা গ্রহণ

গ্রহণের কথা বললে মার্চ 2022 র মাসের সময় কোন গ্রহণই লাগবে না।

সব 12 রাশিদের ভবিষ্যবাণী

  • মেষ রাশি: মার্চ 2022 সালের মাসটি মেষ রাশির জাতক/জাতিকাদের জীবনের বিভিন্ন দিকের ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। এই মাসে মেষ রাশির পেশাদার ব্যক্তিরা এবং ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা সুবিধা পাবেন। এই রাশির শিক্ষার্থীরাও শুভ ফল পাবেন। যদিও, এই মাসে আপনাকে আপনার পরিবারের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার পারিবারিক জীবনে কোনও ধরণের বিবাদ হতে পারে। আর্থিক এবং প্রেম জীবনের জন্য সময় অনুকূল হবে। অন্যদিকে, বিবাহিতদের জীবনে কিছু ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। পরিবর্তনশীল ঋতুতে, আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।
  • বৃষভ রাশি: বৃষ রাশির জাতক/জাতিকারা মার্চ মাসে মিশ্র ফল পাবেন। এই রাশির পেশাদার এবং ব্যবসায়িক ক্ষেত্রের লোকেরা সাফল্য পেতে পারেন। এছাড়াও, এই রাশির শিক্ষার্থীদেরও অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ এই সময়ে আপনার মনোযোগ এবং মনোযোগ অধ্যয়নের দিকে বেশি থাকবে। পারিবারিক জীবন সমৃদ্ধ ও সুখী হবে এবং আপনার পরিবারে যদি কোনো বিবাদ চলছে তাহলে তাও দূর হবে। প্রেম জীবন চমৎকার হতে চলেছে কারণ আপনি এবং আপনার সঙ্গী এই সময় বিশ্বাস এবং ভালবাসা বৃদ্ধি দেখতে পাবেন। একইভাবে, বিবাহিতদের সম্পর্কেরও এই সময়ে উন্নতি হবে। আর্থিক দিক সম্পর্কে কথা বলা, তাহলে এই মাসটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। এই সময় আপনি আর্থিক সুবিধা পাবেন। তবে এই মাস স্বাস্থ্যের ক্ষেত্রে গড় ফল বয়ে আনবে।
  • মিথুন রাশি: মিথুন রাশির জাতক/জাতিকারা মার্চ মাসে অনুকূল এবং প্রতিকূল উভয় ফলই দেখতে পাবেন। এই মাসে কর্মক্ষেত্রে আপনার সাফল্য সরাসরি আপনার কঠোর পরিশ্রমের সাথে সম্পর্কিত হতে চলেছে। এছাড়াও, এই সময় আপনার পদোন্নতির একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক/জাতিকারা ভাগ্যের সমর্থন পাবেন এবং এই সময়ে আপনি আপনার ব্যবসার প্রসারের পরিকল্পনাও করতে পারেন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও মনোনিবেশ করতে সক্ষম হবে, যার কারণে আপনি পড়াশোনায় অনুকূল ফলাফল পাবেন। যার কারণে আপনি নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এ ছাড়া পারিবারিক জীবন কিছুটা চাপের হতে চলেছে। প্রেমময় স্থানীয়দের জীবনেও ভুল বোঝাবুঝি এবং ঝামেলা দেখা দিতে পারে। মাসের প্রথমার্ধে অর্থনৈতিক অবস্থা প্রতিকূল থাকবে তবে ধীরে ধীরে উন্নতি দেখা যাবে। স্বাস্থ্যর কথা বললে, এই সময়ে আপনি শুভ সময়ের সঠিক ব্যবহার করবেন এবং আপনার যদি রক্ত ​​সংক্রান্ত কোনও সমস্যা থাকে তবে আপনি তা থেকে মুক্তি পেতে পারেন।
  • কর্কট রাশি: কর্কট রাশির জাতক/জাতিকারা মার্চ মাসে বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। এই সময়, পেশাদার লোকেরা কাজের ক্ষেত্রে যেমন সাফল্য পাবে তেমনি আপনি এই সময় আপনার বসের কাছ থেকে প্রশংসাও পেতে পারেন। এই রাশির জাতক/জাতিকারা ব্যবসার সাথে জড়িতরা প্রচুর সুবিধা পাবেন। বিশেষ করে এই মাসের পরবর্তী অংশে। এই রাশির শিক্ষর্থীরা এই মাসে পড়াশোনায় যে কোনও বাধা অতিক্রম করতে সক্ষম হবেন এবং পড়াশোনার প্রতিটি লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন, এটি আপনাকে সাফল্য দেবে। পারিবারিক পরিবেশ শান্ত ও সমৃদ্ধ হবে। এই সময় আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে ভাল সময় উপভোগ করবেন। এই রাশির প্রেমীদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, অন্যদিকে বিবাহিতরা অনুকূল সময় উপভোগ করবে। মার্চ মাসে আর্থিক জীবন চমৎকার হবে। যাইহোক, এই সময় আপনাকে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।
  • সিংহ রাশি: মার্চ মাসে সিংহ রাশির জাতক/জাতিকাদের অনেক উত্থান-পতন হতে পারে। এই সময় আপনি আপনার কর্মজীবন নিয়ে বিভ্রান্তির মধ্যে থাকতে পারেন। এছাড়াও আপনি আপনার কর্মজীবন পরিবর্তনের কথা বিবেচনা করতে পারেন। সিংহ রাশির ব্যবসায়ীরা এই মাসে লাভবান হবেন। এছাড়াও এই রাশির শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষেত্রে সাফল্য এবং মন-পছন্দ ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশ চমৎকার হতে চলেছে এবং এই সময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন। এই রাশির জাতক জাতিকারা এই সময় তাদের সম্পর্ককে আরও মজবুত করতে সক্ষম হবেন এবং আপনার সম্পর্কের মাধুর্য বৃদ্ধি পাবে। এর পাশাপাশি বিবাহিতরাও তাদের সম্পর্ককে মজবুত করতে কিছু যথাযথ পদক্ষেপ নিতে পারেন। আর্থিক দিক মজবুত হতে চলেছে এবং এই সময়ে আপনি ভাল মুনাফা অর্জনের সুযোগও পাবেন। আপনি যদি কোনও বিনিয়োগ করার কথা ভাবছেন তবে আপনাকে সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যর ব্যাপারে, আপনাকে মার্চ মাসে খুব বেশি চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।
  • কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকারা এই মাসে কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এই সময়, আপনাকে আপনার সহকর্মীদের সাথে কোনও ধরণের তর্ক বা ঝগড়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। বিপরীতে, এই সময়টি কন্যা রাশির ব্যবসায়ীদের জন্য দুর্দান্ত হবে এবং এই সময়ে আপনি আপনার ব্যবসা বাড়ানোর কথা ভাবতে পারেন। এই রাশির শিক্ষার্থীদের সঠিক ফলাফল পেতে কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, এই সময় পরিবারের পরিবেশ শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যপূর্ণ হতে চলেছে। জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনাদের দুজনের সম্পর্কের প্রতি আস্থার অভাব সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জাতক/জাতিকদেরও সমস্যায় পড়তে হতে পারে তবে সময়ের সাথে সাথে ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। ভালো লাভ পাবেন। যার কারণে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তবে এই সময়ে আপনি তা পেতে পারেন। স্বাস্থ্যের কথা বললে, মার্চ মাসটি গড় হতে চলেছে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

  • তুলা রাশি: এই মাসে তুলা রাশির জাতক/জাতিকাদের জীবনে উত্থান-পতনের পরিস্থিতি থাকবে। বিশেষ করে কর্মক্ষেত্রের দিক থেকে, কাজেই কাজের ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই রাশির ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। বিদ্যার্থীরা পড়াশোনায় ভালো ফল পাবেন। পারিবারিক জীবন প্রতিকূল হতে চলেছে। পারিবারিক বিবাদ আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। এছাড়াও, এই সময় পরিবারের কোনও সদস্যের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। আগামী মাসের শেষার্ধে পরিস্থিতির পরিবর্তন হতে পারে। প্রেমের ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। এই সময়, আপনার প্রিয়জনের সাথে চলমান বিবাদও দূর হবে। এই রাশির নববিবাহিত ব্যক্তিরা এই সময় বিশেষ সুবিধা পাবেন এবং বিবাহিতরাও অনুকূল সময়ের সদ্ব্যবহার করবেন। আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। যদিও, আপনাকে আপনার খরচের উপর নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনি ফিট হতে চলেছেন এবং আপনার স্বাস্থ্য বজায় রাখতে আপনি একটি ভাল জীবনধারা অনুসরণ করবেন।
  • বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই মাসে কর্মক্ষেত্রে তাদের কাজের জন্য প্রশংসা পাবেন। এই সময় আপনি আপনার ঊর্ধ্বতনদের আস্থা অর্জন করতে এবং সাফল্যের পথে এগিয়ে যেতে সক্ষম হবেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের পরিকল্পনা ও নীতি সফলভাবে বাস্তবায়ন করতে এবং তাদের ব্যবসা সম্প্রসারণ করতে এবং নতুন বিনিয়োগ করতে সক্ষম হবেন। শিক্ষার ক্ষেত্রে শিক্ষার্থীদের সাফল্য এই মাসে আপনার কঠোর পরিশ্রমের উপর ভিত্তি করে হতে চলেছে। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, এই মাসে আপনি সবাইকে একত্রিত করার চেষ্টা করবেন এবং আপনার পারিবারিক জীবনকে সুসংহত করতে আপনার সম্পূর্ণ অবদান রাখবেন। এই সময়ে আপনি আপনার ভাইবোনদের পূর্ণ সমর্থন পাবেন। প্রেমময় নেটিভ তাদের সম্পর্ক দৃঢ় করতে সক্ষম হবে, এ ছাড়া বৃশ্চিক রাশির জাতক জাতিকারা বিবাহ করতে পারেন। অন্যদিকে বিবাহিতদের জীবনে টানাপোড়েনের সম্ভাবনা থাকে। আর্থিক দিক থেকে সময় অনুকূল থাকবে। তবে এই সময়ে ভালো বাজেট তৈরি করা বাঞ্ছনীয়। যা দিয়ে আপনি টাকা জমাতে সফল হবেন। স্বাস্থ্য এর ব্যাপারে আপনার সঙ্গীর বিশেষ যত্ন নিন।
  • ধনু রাশি: ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই সময়টি কর্মজীবনের দিক থেকে অনুকূল হতে চলেছে। এই সময়, আপনার ভাল কাজের ভিত্তিতে, আপনি আপনার ঊর্ধ্বতনদের দৃষ্টি আকর্ষণ করবেন, যার কারণে আপনি নতুন সুযোগ পাবেন। এই সময়, আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই রাশির ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল যাচ্ছে। এছাড়াও, যদি আমরা শিক্ষার্থীদের কথা বলি, তবে এই সময় আপনার মনোযোগ পড়াশোনায় বেশি থাকবে, যার কারণে আপনি পরীক্ষায় ইতিবাচক ফলাফল পাবেন। পারিবারিক জীবন জাঁকজমকপূর্ণ হতে চলেছে এবং এই সময়ে আপনি আপনার বাড়ির সকলের বিশ্বাস জয় করতে সক্ষম হবেন। পরিবারে ভালোবাসা ও ঐক্য দেখা যাবে। ধনু রাশির প্রেমীরা তাদের সঙ্গীর সাথে আরও বেশি সময় কাটাবে, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সাথে একটি ছোট ভ্রমণেও যেতে পারেন। বিবাহিত নেটিভ যারা তাদের জীবনে কিছু সময়ের জন্য চাপের মধ্যে ছিল তারা এই সময়ের মধ্যে তাদের সম্পর্ক তৈরি করার সুযোগ পাবে। এই সময়ের সঠিক ব্যবহার করে, আপনি আপনার সম্পর্কের ঘনিষ্ঠতা এবং ভালবাসা বৃদ্ধি দেখতে পাবেন। আর্থিক দিক থেকে সময় অনুকূল থাকবে। যদিও, কোন বিনিয়োগ করার আগে আপনাকে সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মার্চ মাসে আপনার স্বাস্থ্য চমৎকার হবে কারণ আপনি আপনার খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন রুটিনের দিকে বেশি মনোযোগ দেবেন।
  • মকর রাশি: মকর রাশির জাতক জাতিকারা এই সময় তাদের পেশাগত জীবনে বাধা থেকে মুক্তি পাবেন এবং আপনি পদোন্নতিও পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তাদের ভাগ্য সাহায্য করবে। মকর রাশির মানুষ যারা একটি নতুন ব্যবসা শুরু করতে চান বা তাদের বিদ্যমান ব্যবসায় কিছু পরিবর্তন করতে চান তাদের জন্য সময়টি দুর্দান্ত হতে চলেছে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনার দিকে বেশি ঝুঁকে পড়বে, যার কারণে আপনি সাফল্য পাবেন। এই সময় আপনি পরিবারের সকল সদস্যের আস্থা অর্জন করবেন। যার মাধ্যমে আপনি পরিবারের টেনশনের অবসান ঘটাতে পারবেন। এই রাশির প্রেমীদের তাদের জীবন থেকে চাপ দূর করার পরামর্শ দেওয়া হয়। বিবাহিতদের মধ্যে বোঝাপড়া বাড়বে এবং আপনার সম্পর্ক মজবুত হবে। আর্থিক দিক চমৎকার হতে চলেছে। এই সময়ে আপনি বাড়াবাড়ি এড়াবেন। এইভাবে, আপনার স্বাস্থ্যও অনুকূল হতে চলেছে।
  • কুম্ভ রাশি: কুম্ভ রাশির লোকেরা তাদের কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসী বোধ করবে। যার দ্বারা আপনি আপনার কর্মজীবনে শ্রেষ্ঠত্ব অর্জনে সফল হবেন। এই রাশির ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা এই সময়ে লাভবান হবেন। এর সাথে, আপনি একটি নতুন ব্যবসা শুরু করার ধারণাও তৈরি করতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনার সাথে সম্পর্কিত তাদের সমস্ত দ্বিধা কাটিয়ে উঠতে সক্ষম হবে। পারিবারিক জীবন চমৎকার হবে। এই সময় আপনি আপনার পরিবারের সকল সদস্যের সমর্থন পাবেন। পুরনো কোনো বিরোধ থাকলে তাও এই সময়ের মধ্যে দূর করা হবে। আপনি সুখ এবং সমৃদ্ধি পারিবারিক জীবনের সুবিধা গ্রহণ করবেন। প্রেম জীবনও অনুকূল হতে চলেছে। এই সময়ে কিছু প্রেমী নেটিভ তাদের সম্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার কথাও বিবেচনা করতে পারে। বিবাহিত জীবন সুন্দর হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি বিভিন্ন উৎস থেকে সুবিধা পাবেন। ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। একটি ভাল এবং স্বাস্থ্যকর রুটিন অনুসরণ করুন।
  • মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যদিও সামগ্রিকভাবে, সময়টি অনুকূল যাচ্ছে। এই সময়, আপনি আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনার কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের প্রভাবিত করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার বস এই সময়ে আপনাকে একটি নতুন দায়িত্ব অর্পণ করতে পারেন। মীন রাশির ব্যবসায়িক ব্যক্তিদের সম্পর্কে কথা বললে, আপনি মাসের পরবর্তী অংশে সমস্ত সুবিধা এবং সাফল্য পাবেন। এই রাশির শিক্ষার্থীদের পছন্দসই ফলাফল পেতে কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারে কিছু উত্তেজনা থাকতে পারে, যার কারণে আপনার পরিবারে উত্তেজনার সম্ভাবনা রয়েছে। এখানে মোটা কথা হল আপনার ভদ্র আচরণের মাধ্যমে আপনি আপনার পরিবারের পরিবেশ উন্নত করতে সফল হতে পারেন। এই রাশির প্রেমীদের ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে। তবে, আপনার বিশ্বাস এবং আচরণের ভিত্তিতে, আপনি এই ঝামেলা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। প্রেমীরা তাদের জীবনে চলমান ছোটখাটো বিবাদ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। আর্থিক পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে এবং আপনি বিভিন্ন উত্স থেকে সুবিধা পাবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ছোটখাটো স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer