সংখ্যাতত্ত্ব রাশিফল 2022 - Numerology 2022 In Bengali

সংখ্যাতত্ত্ব বিজ্ঞানের অনুসারে বর্ষ 2022 শুক্র গ্রহের সাল হতে চলেছে। এই বছরে যদি জোড় দেখা যায় তাহলে আসে অঙ্ক 6 (2+0+2+2=6), আর অঙ্ক 6 শুক্র গ্রহের অন্তৰ্গত।

সংখ্যা ছয় (6) বিলাসিতা, ফ্যাশন, বিনোদন, প্রেম, শান্তি, সৃজনশীলতা ইত্যাদির প্রতিনিধিত্ব করে। এই বছর নম্বর 2 2022 সালে তিনবার পুনরাবৃত্তি হয়েছে। (2(1) 02(2)2(3)) যার মানে এই বছরে দুই নম্বর অর্থাৎ মঙ্গল গ্রহও একটি ভূমিকা পালন করতে চলেছে। এ বছর সব বস্তুবাদী বিষয়ের নিরিখে প্রত্যাশা বেশি হতে চলেছে। যারা অর্থের জন্য সংগ্রাম করছিলেন তাদের এই বছর ব্যয় করার জন্য যথেষ্ট পরিমাণ অর্থ থাকতে পারে। এর সাথেই চাকরির সন্ধানে থাকা বেশিরভাগ লোকেরা চাকরিও পাবে।

ভবিষ্যতের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা বলে

ট্রাভেলিং ইন্ডাস্ট্রি, ব্যাংকিং সেক্টর, হোটেविद्वान ज्योतिषियों से बातল, বিউটি পার্লার, ব্র্যান্ডেড কাপড়, রেস্তোরাঁর ব্যবসায় অনেক উন্নতি হবে। বিলাসবহুল গাড়ির বিক্রিও বাড়বে। শেয়ারবাজার নতুন উচ্চতায় পৌঁছাবে। বলিউড এবং বিনোদন সেক্টরের লোকেরা তাদের শিল্পে একটি নতুন উচ্চতা অর্জন করবে।

সহজ কথায় এবং সংক্ষেপে বলতে গেলে, মানুষ যে অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য দীর্ঘকাল ধরে অপেক্ষা করছে তা আবার ফিরে আসবে।

ব্যাক্তিগত বর্ষ 1

উদাহরণ 7-6-2022 মোট 19 রয়েছে (1+9=10) একক সংখ্যা 1

এই বছরটি আপনার জন্য নতুন গতিশীলতা নিয়ে আসবে। আপনি যদি দীর্ঘদিন ধরে নতুন কিছু শুরু করার জন্য অপেক্ষা করে থাকেন, তবে এই বছরটি সেই জিনিসটি শুরু করার উপযুক্ত সময়। এই বছরে নতুন ভাবে শুরু হবে। নতুন প্রকল্প বা ব্যবসা ইত্যাদি শুরু হবে। স্বাস্থ্য ভালো থাকতে চলেছে। এছাড়াও, আপনার সামাজিক বৃত্তে উন্নতি হবে। আপনার জীবনযাত্রার মানও এই বছর উন্নত হবে। নির্ভীক মনোভাবের ভিত্তিতে মানসিক চাপমুক্ত কাজ করতে সফলতা পাওয়া যাবে। প্রতিটি মানুষই তার জীবনে নাম এবং খ্যাতি পেতে চায়, তাই আপনার এই ইচ্ছাটিও এই বছর পূরণ হবে। আপনি এই বছর আপনার জীবনে নেতৃত্বের ভূমিকা নেওয়ার সুযোগ পাবেন এবং আপনি আপনার বর্তমান কর্মজীবনের অবস্থানে বৃদ্ধি দেখতে সক্ষম হবেন।

ব্যাক্তিগত বর্ষ 2

উদাহরণ: 2-3-2022 মোট 11 (1+1=2) একক সংখ্যা 2

এই বছরটি আপনার জন্য পরিবর্তনে পূর্ণ হতে চলেছে। এই বছর আপনি কাজে সফল হবেন, যদিও আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি জীবনে কিছু মানসিক উত্থান-পতনও দেখতে পারেন। এ বছর ছোট ভ্রমণে যাওয়ার অনেক সুযোগ থাকবে। আপনি আপনার জীবনধারা এবং আপনার শৈল্পিক এবং উদ্ভাবনী ধারণাগুলির উন্নতি দেখতে পাবেন। আপনি যদি একজন শিল্পী হন বা শিল্পের ক্ষেত্রের সাথে সম্পর্কিত হন, তাহলে 2022 সালটি আপনার জন্য অত্যন্ত চমৎকার বছর হিসেবে প্রমাণিত হবে। এই বছর আপনি আপনার চিন্তাভাবনায়ও পরিবর্তন দেখতে পারেন। আপনার মায়ের কাছে থাকুন এবং তার আশীর্বাদ নিন কারণ এটি করা আপনার জন্য শুভ হতে পারে।

ব্যাক্তিগত বর্ষ 3

উদাহরণ: 3-3-2022 মোট 12 (1+2=3) একক সংখ্যা 3

আপনার গুরুদের আশীর্বাদ প্রাপ্ত করার জন্য, আধ্যাত্মিকতার দিকে অগ্রসর হতে এবং উচ্চ শিক্ষা বা উচ্চতর জ্ঞান লাভের জন্য 2022 সাল উপযুক্ত হতে চলেছে। এই বছর, আপনার জীবনে অর্থের প্রবাহ মসৃণ হবে, যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। দূরের যাত্রা সম্ভব। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান বা দীর্ঘমেয়াদী পরিকল্পনা করতে চান তবে এই বছরটি তার জন্য খুব ভাল হতে চলেছে। মিডিয়া, সাংবাদিকতা, লেখক, ট্রাভেল এজেন্টদের জন্যও ভালো সময়। এই বছর আপনার জীবনে ভয় কম থাকবে এবং আপনি আপনার উন্নতির দিকে বেশি ঝুঁকে পড়বেন। এই বছর আপনার জীবনে ইতিবাচক চিন্তা এবং উদ্দীপনাও দেখা যাবে। সামগ্রিকভাবে, এই বছরটি আপনার জন্য খুব ইতিবাচক বছর হতে চলেছে।

ব্যাক্তিগত বর্ষ 4

উদাহরণ: 6-1-2022 মোট 13 (1+3=4) একক সংখ্যা 4

এই বছর মন-পছন্দ ফলাফল পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এ ছাড়া এ বছর আপনার দায়িত্বও বাড়বে। 2022 সালের অনেক অনুষ্ঠানে, আপনি অনুভব করতে পারেন যে আপনার জীবন অন্ধকারে চলে যাচ্ছে বা সমস্ত পথ বন্ধ হয়ে গেছে তবে আপনাকে কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এতে করে আপনি অবশ্যই সফলতা পাবেন। সহজ কথায়, এই বছরটি অবশ্যই কঠিন হতে চলেছে, তবে কঠোর পরিশ্রমের সাথে, আপনি সাফল্য পাবেন এবং আপনি এই বছরে উন্নতি দেখতে পাবেন। আপনি বন্ধু এবং আপনার সামাজিক বৃত্তে উন্নতি দেখতে পাবেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস না করার এবং আপনার গোপনীয়তা সবার সাথে শেয়ার না করার পরামর্শ দেওয়া হচ্ছে। বিদেশে বসবাস করতে চাইলে এ বছর এ বিষয়ে একধাপ এগিয়ে ভালো হবে। এই বছর আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এর পাশাপাশি আপনার খরচের দিকেও নজর রাখুন। অন্যথায় আপনার ব্যয় অনেক বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যাক্তিগত বর্ষ 5

উদাহরণ: 4-4-2022 মোট 14 (1+4=5) একক সংখ্যা 5

শিক্ষা, শিক্ষার উন্নতি এবং নতুন জিনিস গ্রহণ করার জন্য এই বছরটি আপনার জন্য একটি শুভ সময় বলে প্রমাণিত হবে। এছাড়াও এই বছর আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। চাকরিতে পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি বিদেশে একটি চাকরি পেতে পারেন। আপনি ভ্রমণ করতে খুব ভালোবাসেন, তাই এই বছর আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে এবং আপনি এই ভ্রমণগুলি থেকে সুবিধাও পাবেন। অংশীদারিত্বের জন্য এটি একটি ভাল সময়। এছাড়াও, আপনি যদি একটি নতুন ব্যবসা বা একটি নতুন উদ্যোগ শুরু করতে চান তবে এই বছরটি তার জন্যও দুর্দান্ত সময় প্রমাণিত হবে। সাংবাদিকতা, গণমাধ্যম, যোগাযোগ শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা এ বছর পুরস্কার পেতে পারেন। এমন পরিস্থিতিতে এই বছরটি আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনি যদি ফটকা বাজার বা শেয়ারবাজারে এগিয়ে যেতে চান তবে এই প্রেক্ষাপটে জ্ঞান অর্জন এবং আপনার জ্ঞান বৃদ্ধির জন্য এই বছরটি ভাল যাচ্ছে। এ বছর আপনি এ বিষয়ে একধাপ এগিয়ে যেতে পারেন।

ব্যাক্তিগত বর্ষ 6

উদাহরণ: 5-4-2022 মোট 15 (1+5=6) একক সংখ্যা 6

প্রেম এবং রোমান্সের জন্য এই বছরটি শুভ প্রমাণিত হবে। আপনি যদি বিপরীত লিঙ্গের লোকদের সাথে কোনও ধরণের সমস্যার মুখোমুখি হয়ে থাকেন তবে এই বছর এই বিষয়গুলি কাটিয়ে উঠতে বা এই বিষয়গুলি সমাধানের জন্য ভাল হবে। এছাড়াও, আপনি যদি আপনার বিবাহিত জীবনের সমস্যাগুলি দূর করতে চান বা আলাদা হতে চান তবে এই বছরটিও অনুকূল হবে। এই বছরটি বিলাসের বছর, তাই এই বছর আপনি আপনার বাড়িতে অনেক বিলাসবহুল সামগ্রী পাওয়ার সম্ভাবনা পাচ্ছেন। সুখ এবং আরাম, যানবাহন ইত্যাদি প্রদান করে এমন জিনিস কেনার জন্য এটি একটি দুর্দান্ত সময়। এছাড়াও আপনি ব্র্যান্ডেড জামাকাপড়, ঘড়ি, এয়ার কন্ডিশনার এবং বিনোদনের জন্য ব্যয় করতে পারেন। এছাড়াও, এই সময় আপনার বেতন/ব্যবসায় উন্নতি এবং বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার আয় বাড়বে এবং আপনি রাজকীয় ভ্রমণে যেতে পারেন এমন একটি মজবুত সম্ভাবনা রয়েছে।

ব্যাক্তিগত বর্ষ 7

উদাহরণ: 6-4-2022 মোট 16 (1+6=7) একক সংখ্যা 7

এই বছর আপনাকে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা এবং ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই বছর আপনাকে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনি যদি কাউকে টাকা দিয়ে থাকেন তবে আপনি টাকা ফেরত পাবেন না এবং আপনার ক্ষতি হতে পারে এমন একটি সম্ভাবনা রয়েছে। যদিও, এই বছরটি আধ্যাত্মিকতায় যোগদানের জন্য ভাল হতে চলেছে এবং আপনি এর সাথে সম্পর্কিত কোনও দায়িত্বও আনতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ করা বা ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নেওয়ার জন্য এই বছরটি ভালো নয়। আপনি যদি পরিবার পরিকল্পনা করছেন, তবে এই বছর আপনি এই প্রসঙ্গে সুখবর পেতে পারেন।

নতুন বছরে ক্যারিয়ারে কোন অসুবিধা কগ্নিএস্ট্র রিপোর্ট দ্বারা দূর করুন

ব্যাক্তিগত বর্ষ 8

উদাহরণ: 6-5-2022 মোট 17 (1+7=8) একক সংখ্যা 8

কর্মজীবন এবং অর্থের দিক থেকে আপনি এই বছর উন্নতি দেখতে পাবেন। এর বাইরে ক্ষমতা ও কর্তৃত্ব পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। এ বছর আপনি রাজনীতিতে সাফল্য পেতে পারেন এবং কোনো আদালতে মামলা চলমান থাকলে তাতেও সাফল্য পেতে পারেন। লোহা ও ইস্পাত ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ বছর লাভবান হতে পারবেন। যাইহোক, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই বছর আপনি স্বাধীনভাবে এবং মুক্তভাবে কাজ করবেন এবং আগামী সময়ে আপনার ভাগ্যের উন্নতি হবে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

ব্যাক্তিগত বর্ষ 9

উদাহরণ: 3-9-2022 মোট 18 (1+8=9) একক সংখ্যা

এই বছরটি পুরানো পরিকল্পনাগুলি সম্পূর্ণ করার জন্য একটি ভাল সময় প্রমাণিত হবে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে আপনাকে এখন থামার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ নতুন কাজ শুরু করার জন্য আগামী সময়টি আরও অনুকূল হবে। এই বছর নিজেকে সংগঠিত করুন এবং মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন। যদি আগে থেকেই বিয়ের পরিকল্পনা করা হয়ে থাকে, তবে এই বছরেই বিয়ে হতে পারে, তবে যদি তা না হয়, তাহলে বিয়ের ভাবনা আগামী বছর পর্যন্ত স্থগিত রাখলে তা আরও শুভ হবে। এই বছর আপনি নির্মাণ সংক্রান্ত জিনিসপত্র, জমি ইত্যাদির জন্য এবং একটি নতুন বাড়ি কেনার জন্য ভাল সুযোগ পাবেন। এছাড়াও এই সময় আপনি নাম ও খ্যাতি পাবেন। তবুও কঠোর পরিশ্রম করতে থাকুন। এই বছর আপনার লক্ষ্য এবং আকাঙ্ক্ষা পূরণের জন্য সর্বদা অ্যাকশন মুডে থাকা প্রয়োজন। এই বছরটি মেডিকেল ছাত্র, ডাক্তার, সার্জন ইত্যাদির জন্য ইতিবাচক এবং ভাল হতে চলেছে।

আচার্য্য সিদ্ধার্থ শেঠ থেকে ব্যাক্তিগত পরামর্শ প্রাপ্ত করার জন্য এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে উনার সাথে যুক্ত হন।

সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, আমরা আপনাকে অশেষ ধন্যবাদ জানাই এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer