সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 01 মে থেকে 07 মে 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে। সূর্য্যের মেষ রাশিতে গোচর

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (01 মে থেকে 07 মে, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি কিছু সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করতে পারেন যা আপনার জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। আপনার সংবেদনশীলতা আপনার কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে। এমন সময়, এই সমস্ত কিছুর উপর কিছুটা নিয়ন্ত্রণ বজায় রাখা ভাল হবে।

প্রেম সমন্ধে- এই বিষয়ে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে কারণ দাম্ভিকতার কারণে জীবনসঙ্গীর সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও এটা একটা বড় ব্যাপার হবে না। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার স্ত্রীর সাথে নম্র আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা- এই সপ্তাহটি মাল্টিমিডিয়া গ্রাফিক্স, ইন্টেরিয়র ডিজাইনিং, ভিজ্যুয়াল কমিউনিকেশনের মতো পেশাগত কোর্স করা শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। আপনি যদি অধ্যবসায়ের সাথে আপনার পড়াশোনায় মনোনিবেশ করেন তবে এই সপ্তাহে আপনি খুব ভাল ফলাফল দেখতে পাবেন।

পেশাগত জীবন- পেশাগতভাবেও, এই সপ্তাহটি অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার পেশা থেকে লাভ পাবেন এবং আপনি যদি খাদ্য সামগ্রী, রেস্তোঁরা ইত্যাদি সম্পর্কিত কোনও ব্যবসা পরিচালনা করেন তবে আপনি এই সপ্তাহে আরও ভাল লাভ পেতে পারেন।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে একটু সচেতন হতে হবে। যদিও বড় কোনো সমস্যা হবে না তবুও নিজেকে ফিট রাখতে সুষম খাবার খান।

উপায়: রবিবারের দিন লাল রংয়ের ফুল দিয়ে ভগবান শিবের পুজো করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল অবিলম্বে নাও পেতে পারেন, তবে তবুও আপনি নিজেকে আরও ভাল বজায় রাখার অবস্থানে থাকবেন। পরিবারের সাথে আকস্মিক ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু ক্ষেত্রে আপনি বিভ্রান্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার মনকে স্থিতিশীল রাখতে, আপনাকে ধ্যান এবং শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম সমন্ধে- এই সপ্তাহে আপনার প্রেম এবং বিবাহিত জীবনে কিছু সংবেদনশীল সমস্যা হতে পারে। যা উদ্বেগের বিষয় হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার সঙ্গীর সাথে সঠিক যোগাযোগের মাধ্যমে আপনাকে সমস্যাগুলি সমাধান করতে হবে। আপনি যদি কারও প্রেমে পড়ে থাকেন এবং তার সাথে বিয়ের পরিকল্পনা করেন তবে এই সময়টি অনুকূল নয়, তাই আপনার উদ্যোগটি আপাতত স্থগিত রাখুন।

শিক্ষা- প্রফেশনাল কোর্স করা শিক্ষার্থীরা তাদের একাগ্রতা হারাতে পারে। এমতাবস্থায় তারা পড়াশোনায় পিছিয়ে থাকতে পারে। যদিও, আপনি আপনার হতাশ হওয়া নিয়ন্ত্রণ করতে সক্ষম হবে.

পেশাগত জীবন- কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য, আপনাকে এই সপ্তাহে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিতে হবে কারণ এই সময়ে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে প্রত্যাশার চেয়ে কম লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও নতুন ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করছেন বা অংশীদারিত্বে ব্যবসা করার পরিকল্পনা করছেন তবে এই সময়টি অনুকূল নয়। আপনাকে এই পরিকল্পনাটি আপাতত স্থগিত করার এবং অনুকূল সময় এলে এটি শুরু করার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য- আপনার অনাক্রম্যতা দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে যোগ, ব্যায়াম এবং ধ্যানকে আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: সোমবারের দিন সন্ধ্যে বেলার সময় চন্দ্রমার জন্য তেলের প্রদীপ জ্বালান।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনাকে খুব পেশাদার পদ্ধতিতে হাঁটতে হবে, পাশাপাশি কোনও কাজ শুরু করার আগে সাবধানে ভাবতে হবে। এমন পরিস্থিতিতে, আধ্যাত্মিকতার দিকে মনোনিবেশ করা আপনার জন্য আরও ভাল হতে পারে।

প্রেম সমন্ধে- এই সপ্তাহটি আপনার প্রেম সম্পর্কের জন্য অনুকূল নাও হতে পারে কারণ অহংকার কারণে আপনার সম্পর্কের মধ্যে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনাকে আপনার সঙ্গীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করার এবং জিনিসগুলি সাজানোর চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। যাদের বিয়ে ঠিক হয়ে গেছে, তাদের বিয়েতে কিছুটা বিলম্ব হতে পারে।

শিক্ষা- এমবিএ, পিএইচডি ইত্যাদি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। আপনি আপনার পড়াশোনায় অগ্রগতি দেখতে পাবেন।

পেশাগত জীবন- পেশাগতভাবে দেখলে, এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্রের পরিবেশ বিশৃঙ্খল হতে পারে, তাই আপনি এই সপ্তাহে খুব একটা উৎসাহজনক পাবেন না। তবে, আপনি নতুন চাকরির সুযোগ পাবেন এবং আপনি এটির সম্পূর্ণ সদ্ব্যবহার করতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সপ্তাহে কাঙ্ক্ষিত লাভের সম্ভাবনা কম।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনি সর্দি এবং কাশিতে ভুগতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্য এবং খাদ্যের যত্ন নেওয়ার এবং পর্যাপ্ত ঘুমের চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি উন্নতি এবং সন্তুষ্টির দিক থেকে অনুকূল প্রমাণিত হবে। বিকাশ মানে এই সপ্তাহে আপনি এমন কিছু নতুন সুযোগ পাবেন, যা আপনার ভবিষ্যতকে সুন্দর করে তুলবে। এই সপ্তাহে আপনি আপনার প্রচেষ্টায় খুব পেশাদার হবেন, যাতে আপনি আপনার লক্ষ্যগুলি অর্জন করতে এবং আসন্ন সমস্ত চ্যালেঞ্জগুলিকে সহজেই অতিক্রম করতে সক্ষম হবেন। 1 থেকে 7 মে এর মধ্যে আপনাকে অনেক ট্রিপ করতে হতে পারে।

প্রেম সমন্ধে- যারা বিবাহের পরিকল্পনা করছেন তাদের জন্য এই সময়টি অনুকূল। অন্যদিকে, যারা বিবাহিত জীবন যাপন করছেন, তারা তাদের জীবনসঙ্গীর সাথে আনন্দময় মুহূর্তগুলো উপভোগ করবেন।

শিক্ষা- এই সপ্তাহে আপনার পড়াশোনা খুব গঠনমূলক হবে এবং আপনার জীবনে স্থিতিশীলতা আনবে। আপনি আপনার সব বন্ধুদের মধ্যে সেরা বের করতে পারে. আপনি আপনার পড়াশোনার জন্য যত বেশি পরিশ্রম করবেন, তত ভাল ফলাফল পাবেন এবং আপনি চাকরি পাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন।

পেশাগত জীবন- কর্মক্ষেত্রে সহকর্মী ও ঊর্ধ্বতনদের সহযোগিতা পাবেন। আপনি আপনার কাজের প্রতি যে নিষ্ঠা প্রদর্শন করেন তার জন্য আপনি প্রশংসা পাবেন। এমন পরিস্থিতিতে, আপনার জন্য বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সম্ভাবনা থাকবে।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা ভাল থাকবে, যার ফলস্বরূপ আপনি একটি সুস্থ এবং ফিট শরীর অনুভব করবেন। এমন অবস্থায় সুষম খাবার খান যাতে কোনো সমস্যা আপনাকে বিরক্ত করতে না পারে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

ইঙ্গিত রয়েছে যে আপনি এই সপ্তাহে যাই করবেন না কেন, আপনি প্রথমে তার জন্য একটি যুক্তি খুঁজে পাবেন, অর্থাৎ আপনি খুব ভেবেচিন্তে কাজ করবেন। এটি আপনার ব্যক্তিগত বিকাশের জন্য খুব ভাল প্রমাণিত হবে। আরো প্রচেষ্টা এবং চেতনা সঙ্গে, আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে.

প্রেম সমন্ধে- এই সপ্তাহে আপনি আপনার প্রিয়জনের সাথে সুখ অনুভব করবেন। এমন পরিস্থিতিতে, আপনি যদি বিবাহিত হন বা বিয়ে করতে চলেছেন, তবে আপনি আপনার সম্পর্কের মধ্যে অনেক সুখ দেখতে পাবেন।

শিক্ষা- শিক্ষার্থীদের জন্য এটি একটি অনুকূল সপ্তাহ। আপনি আপনার পরীক্ষায় ভাল এবং উল্লেখযোগ্য পারফর্ম করতে সফল হতে পারেন। এর কারণ হল এই সপ্তাহে আপনি আপনার ভুলগুলি খুঁজে বের করতে সক্ষম হবেন এবং যদি আপনি কোনও ভুল খুঁজে পান তবে আপনি তা সংশোধন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনি যদি সফটওয়্যার, লজিস্টিকসের মতো প্রফেশনাল কোর্স অধ্যয়ন করেন, তাহলে এই সময়টাও অনুকূল। আপনি আপনার ভাষা দক্ষতার উন্নতিতে সাফল্য পাবেন।

পেশাগত জীবন- আপনি যদি নিজের ব্যবসা চালান তাহলে আপনি আপনার প্রতিযোগীদের মধ্যে খুব ভালো পারফর্ম করতে পারবেন এবং নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে পারবেন। আপনি যদি গান, সঙ্গীত ইত্যাদি ক্ষেত্রে মাঠে থাকেন তবে এই সপ্তাহে আপনার প্রদর্শন উন্নত হতে দেখা যাবে।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার পেট এবং ত্বক সম্পর্কিত ছোটখাটো সমস্যা হতে পারে, তাই আপনাকে আপনার খাদ্যের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশ্রাম নিন আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ রয়েছে? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বেশি থাকবে এবং আপনি আপনার ভিতরে লুকিয়ে থাকা সম্ভাবনাকে বের করে আনার চেষ্টা করবেন। এই সপ্তাহটি আপনার জীবনে স্থিতিশীলতা আনবে এবং আপনাকে পেশাদার করে তুলবে।

প্রেম সমন্ধে- আপনি আপনার জীবনসাথীর সাথে একটি ভাল সময় কাটাবেন এবং ভালবাসার একটি নতুন শক্তির কারণে এই সব সম্ভব হবে। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা এবং গভীরতা বৃদ্ধি দেখতে পাবেন এবং পারস্পরিক বোঝাপড়াও বৃদ্ধি পাবে।

শিক্ষা- কম্পিউটার সিস্টেম, মাল্টিমিডিয়া গ্রাফিক্স ইত্যাদি ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে। আপনি আপনার পরীক্ষায় ভাল নম্বর পেয়ে আপনার লক্ষ্য অর্জন করতে পারেন।

পেশাগত জীবন- কর্মক্ষেত্রে, আপনি আপনার কাজের প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত এবং প্রতিশ্রুতিবদ্ধ হবেন এবং এর জন্য আপনি একটি আলাদা পরিচয় পাবেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে এই সপ্তাহে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ দেখতে পারেন।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। আপনি খুব ফিট শরীর অনুভব করবেন। কোন বড় সমস্যা হবে না।

উপায়: প্রতিদিন 42 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

তাড়াহুড়ো এবং আকস্মিক সিদ্ধান্ত এই সপ্তাহে আপনাকে সমস্যায় ফেলতে পারে। এছাড়াও, আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দিশেহারা বা বিভ্রান্ত বোধ করতে পারেন।

প্রেম সমন্ধে- যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা তাদের সম্পর্কের মধ্যে নিস্তেজতা খুঁজে পেতে পারেন। এই সময়, যারা বিবাহিত জীবন যাপন করছেন, তাদেরও এই সময়ে তাদের সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বজায় রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করতে হতে পারে।

শিক্ষা- ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় আরও বেশি মনোযোগ দিতে হবে। বিশেষ করে যারা সাহিত্য, দর্শন ইত্যাদি অধ্যয়ন করছেন তারা কিছু বাধার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে পড়ালেখায় মনোযোগ দেওয়ার চেষ্টা করাই ভালো হবে।

পেশাগত জীবন- কর্মক্ষেত্রে আপনি আপনার কাজে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন এবং এই কারণে আপনি আপনার পরিবারের সাথে বেশি সময় কাটাতে পারবেন না। এছাড়াও, আপনার চাকরিতে কিছু পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যারা নিজের ব্যবসা চালাচ্ছেন তাদের জন্যও এই সপ্তাহটি খুব একটা অনুকূল না হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনার পক্ষে নতুন ব্যবসা শুরু করা বা আপনার ব্যবসা সম্প্রসারণ করা সম্ভব হবে না।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাসের অভাবের কারণে নার্ভাসনের অভিযোগ করতে পারেন, তাই নিয়মিত ধ্যান ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

আপনি এই সপ্তাহে ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। এছাড়াও, আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। পেশাগতভাবে, আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে তা সত্ত্বেও আপনি ভাল ফলাফল পাবেন।

প্রেম সমন্ধে- যারা প্রেম সম্পর্কে আছেন এবং যারা বিবাহিত, তারা তাদের সম্পর্কের মাধুর্য দেখতে পাবেন। আপনি আপনার সঙ্গীর সাথে আনন্দদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন।

শিক্ষা- শিক্ষার্থীদের একাগ্রতা ও দৃঢ়তা তাদের সাফল্যের দিকে নিয়ে যাবে। এছাড়াও আপনি ভাল নম্বর পাবেন।

পেশাগত জীবন- বেতনভোগী ব্যক্তিদের কঠোর পরিশ্রম এবং পরিশ্রমের সাথে দেখা হবে এবং তাদের কাজের প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত হবে। যার ফলে তাদের পদোন্নতির সম্ভাবনা থাকবে। যারা তাদের নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন, তারা তাদের প্রতিযোগীদের কাটিয়ে সফলতা অর্জন করবেন এবং ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। নিজেকে ফিট রাখতে, সুষম খাবার খান এবং যোগ, ব্যায়াম এবং ধ্যান ইত্যাদি করুন।

উপায়: শনিবারের দিন বিকলাঙ্গদের ভোজন করান।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে ছোটখাটো বিষয়েও সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে।

প্রেম সমন্ধে- আপনি যদি প্রেম সম্পর্কে থেকে থাকেন তবে এই সপ্তাহে আপনার প্রিয়জনের সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা অনুভব করতে পারেন। আপনার জীবনসাথীর সাথে কিছু সময় কাটানো এবং নিজেকে শান্ত রেখে বিষয়গুলি সমাধান করার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে।

শিক্ষা- উচ্চ শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা তাদের একাগ্রতা হারাতে পারে এবং এর কারণে তারা কিছু ভুলও করতে পারে। এমন সময় তাদের ভুলগুলো খুঁজে বের করে পড়ালেখায় মনোনিবেশ করার চেষ্টা করাই তাদের জন্য ভালো হবে।

পেশাগত জীবন- আপনি এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করতে দেখা যাবে, কিন্তু আঁটসাঁট কাজের সময়সূচীর কারণে আপনি সময়মতো আপনার কাজগুলি সম্পূর্ণ করতে পারবেন না। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সপ্তাহে আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠোর প্রতিযোগিতার আকারে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য- এই সপ্তাহে হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা বেশি, তাই আপনাকে আপনার খাদ্যের বিষয়ে সতর্ক থাকতে এবং সময়মতো খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: মঙ্গলবারের দিন মা দুর্গার জন্য তেলের প্রদীপ জ্বালান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer