সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 23 অক্টোবর থেকে 29 অক্টোবর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (23 অক্টোবর থেকে 29 অক্টোবর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আত্মবিশ্বাসে পূর্ণ থাকবে এবং আপনার সাফল্যের চাবিকাঠি হবে আপনার আত্মবিশ্বাস, যার ভিত্তিতে আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এই জাতক/জাতিকারা ক্যারিয়ারের ক্ষেত্রে নতুন প্রকল্প এবং নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনি সহজেই বড় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন, যার ফলস্বরূপ আপনি আপনার উদ্দেশ্যগুলি পূরণ করতে সক্ষম হবেন। এই সময় আপনি কাজগুলি ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবেন, যার কারণে আপনি কোনও অসুবিধা ছাড়াই সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা তাদের বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় করবে, যা আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি অনুকূল হতে চলেছে।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনাকে আপনার সঙ্গীর সাথে আনন্দদায়ক এবং উপভোগ্য মুহূর্ত কাটাতে দেখা যাবে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সামনে আপনার অনুভূতি এবং ভালবাসা প্রকাশ করতে সক্ষম হবেন। এই কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে একটি মজবুত পারস্পরিক বোঝাপড়া থাকবে। এর পাশাপাশি, আপনি তাদের সাথে বেড়াতে যেতে পারেন এবং এটি আপনার সম্পর্ককে মধুর করে তুলবে।

শিক্ষা - শিক্ষার ক্ষেত্রে, আপনি পড়াশোনায় আপনার দ্বারা নির্ধারিত লক্ষ্যগুলি অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনি ব্যবস্থাপনা, ব্যবসার পরিসংখ্যান ইত্যাদি বিষয়ে ভাল করবেন। পরীক্ষায় ভালো নম্বর পাওয়া সম্ভব।

পেশাগত জীবন - চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। আপনার সহকর্মীদের ছাড়িয়ে যাওয়া আপনার পক্ষে সম্ভব হবে। এবার যারা ব্যবসা করবেন তারা মুনাফা অর্জন করতে পারবেন এবং তাদের প্রতিদ্বন্দ্বীকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিয়ে জয়ী করতে পারবেন। একটি নতুন ব্যবসায়িক চুক্তি বা নতুন ব্যবসায়িক অংশীদারিত্বে আসা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। একই সময়ে, আপনি আপনার প্রতিযোগীদের মধ্যে আস্থা তৈরি করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং এর কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনার মধ্যে একটি ভিন্ন ধরনের উদ্দীপনা দেখা যাবে যা আপনাকে ফিট রাখতে সহায়ক হবে।

উপায় : প্রতিদিন 108 বার “ওং আদিত্যয়ায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নতুন কিছু শিখতে পারবে, যা আপনার সামর্থ্য ও যোগ্যতাকে বাড়িয়ে দেবে। এই রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজ অত্যন্ত পেশাদার পদ্ধতিতে করবেন। এছাড়াও, এই সপ্তাহে কোনও গুরুত্বপূর্ণ এবং বড় সিদ্ধান্ত নেওয়ার সময়, সেই সিদ্ধান্তগুলিতে আপনার খোলামেলা চিন্তার আভাস স্পষ্টভাবে দেখা যাবে। এটা সম্ভব যে আপনার প্রবণতা বেশিরভাগই আধ্যাত্মিকতার মতো যা সাফল্য অর্জনে সহায়ক প্রমাণিত হবে। যদিও, মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা চিন্তাভাবনা এই সপ্তাহে ইতিবাচক হবে, যার কারণে আপনি বড় সিদ্ধান্ত নিতে পারেন এবং যা আপনার জীবনকে রূপ দিতে সক্ষম হবে।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সময় আপনি প্রেমের বিষয়ে সপ্তম স্বর্গে থাকবেন এবং শুধুমাত্র প্রেমই আপনার হৃদয় ও মনে প্রাধান্য পাবে। এর কারণে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে খোলামেলা কথা বলবেন। এটা সম্ভব যে আপনি এই সপ্তাহে তাদের সাথে বেড়াতে যাবেন। এগুলি ছাড়াও আপনি এবং আপনার সঙ্গীকে বাড়িতে কিছু শুভ কাজ বা অনুষ্ঠান উপভোগ করতে দেখা যেতে পারে।

শিক্ষা - শিক্ষার ক্ষেত্রে আপনি এই সপ্তাহে নিজের জন্য উচ্চ লক্ষ্য নির্ধারণ করবেন। যারা লজিস্টিকস, বিজনেস স্ট্যাটিস্টিকস এবং ইকোনমিক্স ইত্যাদি বিষয়ে পড়াশোনা করছেন তারা ভালো ফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। এই সময় আপনি অন্যান্য শিক্ষার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে এবং পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - এই মূলাঙ্কের জাতক/জাতিকারা চমৎকার চাকরির সুযোগ পাবেন যা আপনাকে খুশি করবে। কাজের প্রতি আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের কারণে আপনি ক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং একটি আলাদা পরিচয় তৈরি করতে পারবেন। এর ফলে আপনার প্রমোশনের টোটাল হয়ে যাবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে, পাশাপাশি আপনি নতুন ব্যবসায়িক যোগাযোগ তৈরিতেও সফল হবেন। আউটসোর্সিং ব্যবসায় ব্যবসায়ীরা লাভবান হতে পারেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনাকে খুব খুশি দেখাবে, যার কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি সপ্তাহ জুড়ে অনুপ্রাণিত এবং সংকল্পবদ্ধ থাকবেন এবং এর কারণে আপনার মধ্যে সাহস দেখা যাবে।

উপায় - প্রতিদিন 21 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে সাহসে ভরা অনেক গুরুত্বপূর্ণ এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারে এবং এই সময়টি আপনার আগ্রহকে এগিয়ে নিতে সহায়ক প্রমাণিত হবে। এই পুরো সপ্তাহে আপনি আপনার ব্যক্তিগত বৃদ্ধির অনেক সুযোগ পাবেন। এছাড়াও, আপনি তীর্থস্থানে তীর্থযাত্রায় যেতে পারেন, যা আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার জন্য অনুকূল হবে, পাশাপাশি এই নেটিভদের নতুন বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন - আপনি এই সপ্তাহে রোমান্টিক মেজাজে থাকবেন এবং এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। এছাড়াও, আপনার বাড়িতে কিছু শুভ অনুষ্ঠানের কারণে, প্রচুর দর্শনার্থী আসবে এবং যাবে। ফলস্বরূপ, আপনি ব্যস্ত থাকতে পারেন যাতে আপনি আপনার স্ত্রীর সাথে বেশি সময় কাটানোর সুযোগ নাও পেতে পারেন। যদিও, আপনারা উভয়ই একে অপরকে বুঝতে সক্ষম হবেন এবং আপনার সম্পর্ক আরও মজবুত হবে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহে আপনি পড়াশোনায় অনুকূল ফলাফল পাবেন। এই সংখ্যার লোকদের জন্য ব্যবস্থাপনা, ব্যবসায়িক পরিসংখ্যানের মতো বিষয়গুলি অধ্যয়ন করা ভাল হবে। এই সপ্তাহে আপনি নতুন জিনিস শেখার পাশাপাশি পড়াশোনায় এগিয়ে যাবেন এবং আপনি একটি কর্মশালায় অংশ নিতে পারেন।

পেশাগত জীবন - চাকরিজীবীরা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে নতুন প্রকল্প পাওয়ার পাশাপাশি আপনি নিজের জন্য একটি বিশেষ পরিচয়ও তৈরি করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি অনেক কাজের সুযোগ পাবেন। যারা ব্যবসা করেন তারা নতুন চুক্তি করতে পারেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এছাড়াও, আপনার পদোন্নতি পাওয়ার একটি মজবুত সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি উদ্দীপনায় পূর্ণ থাকবেন যা আপনার মধ্যে জন্ম নেওয়া সাহসের কারণে সম্ভব হবে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও মজবুত হবে, যার কারণে আপনি সারা সপ্তাহ ফিট থাকবেন।

উপায় - প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তারা যা করার সিদ্ধান্ত নিয়েছে তা করবে এবং এমন পরিস্থিতিতে, আপনিও সেই কাজগুলি করবেন যা অন্যদের অবাক করবে। এই সময় আপনি বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই যাত্রা আপনার জন্য ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, আপনি নতুন জিনিস শিখে আপনার সৃজনশীলতা বাড়াবেন এবং এটিকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যেতে পারেন। আপনি আপনার আগ্রহের শিল্পে বিশেষজ্ঞ করতে পারেন।

প্রেম জীবন - প্রেম জীবনের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনি প্রেমের সাগরে ডুব দেবেন এবং এই ক্ষেত্রে, আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর থাকবে। আপনি আপনার সঙ্গীকে বুঝতে সক্ষম হবেন এবং এর ফলে আপনাদের সম্পর্কের মধ্যে সুখ দেখা যাবে। আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন।

শিক্ষা - আপনি গ্রাফিক্স, ওয়েব ডেভেলপমেন্টের মত বিষয়ে বিশেষজ্ঞ হতে পারবেন। এই সময়ে আপনি আপনার ব্যক্তিত্ব বিকাশ করতে সক্ষম হবেন, যার কারণে আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন, যা আপনার জীবনকে উচ্চতায় নিয়ে যেতে সহায়ক হতে পারে।

পেশাগত জীবন - এই সপ্তাহে আপনি বেশিরভাগ কাজে ব্যস্ত থাকবেন যা আপনি নির্ধারিত সময়ের মধ্যে শেষ করবেন। আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন এবং যারা ব্যবসা করেন, এই সপ্তাহে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। এছাড়াও, এটা সম্ভব যে আপনি ব্যবসার একটি নির্দিষ্ট ক্ষেত্রে পারদর্শী হতে পারেন। এই সপ্তাহে আপনি একটি বিশেষ প্রকল্প পেতে পারেন যা আপনাকে অগ্রগতির দিকে নিয়ে যাবে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে কিছুটা মনোযোগ দিতে হবে। আপনি মানসিক শক্তিতে পূর্ণ হবেন এবং এটি আপনাকে ফিট রাখতে কার্যকর প্রমাণিত হবে। তবে অ্যালার্জির কারণে আপনাকে ত্বকের সমস্যায় পড়তে হতে পারে, তাই আপনাকে ভাজা-ভুজি খাবার এড়িয়ে চলতে হবে।

উপায় - প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা তাদের ব্যক্তিত্ব বিকাশের উদ্দেশ্যে এই সপ্তাহে কিছু প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারে। সঙ্গীত এবং ভ্রমণের মতো ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়তে পারে। এছাড়াও, খেলাধুলার প্রতি আপনার ঝোঁকও দেখা যাবে, যার কারণে আপনি এই ক্রিয়াকলাপগুলিতে অংশগ্রহণ করার সম্ভাবনাও রয়েছে। স্টক এবং ট্রেডিং এর ক্ষেত্রে বিশেষীকরণ আপনাকে ভাল রিটার্ন দিতে পারে।

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা জীবনের উন্নতির জন্য নতুন আগ্রহ তৈরি করবে। এই সময়ে, আপনি এমনকি সবচেয়ে কঠিন সিদ্ধান্তগুলি খুব সহজেই পরিচালনা করবেন। যারা খেলাধুলায় আগ্রহী তারা এতে ইতিবাচক ফল পেতে পারেন। এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনাকে যুক্তি খুঁজতে দেখা যায়। আপনার চারুকলার প্রতিও আকৃষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্কের মধ্যে মধুরতা দেখা যাবে এবং আপনার জীবনসাথী আপনার অনুভূতি বুঝতে পারবেন এবং আপনার ইচ্ছা অনুযায়ী সেই কাজগুলি করতে পারবেন, যা আপনাকে খুশি করবে। এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর চোখে আপনার প্রতি শ্রদ্ধা বাড়বে এবং আপনার দুজনের সম্পর্কও মজবুত হবে। এছাড়াও, আপনারা একে অপরের সাথে ব্যয় করার জন্য অনেক সময় থাকবে এবং আপনি আপনার সম্পর্কের উচ্চ মূল্য স্থাপন করতে সক্ষম হবেন।

শিক্ষা - শিক্ষার কথা বললে, এই সপ্তাহটি পড়াশোনার জন্য ভালো যাবে। এই সময় আপনি পড়াশোনায় ভাল করবেন এবং ফলস্বরূপ আপনি পরীক্ষায়ও ভাল নম্বর পেতে সক্ষম হবেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তাহলে আপনি চমৎকার নম্বর পেতে পারেন। যে শিক্ষার্থীরা ফিনান্স, অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্ট ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করছেন, তাহলে পরীক্ষার ফলাফল আপনার পক্ষে আসতে পারে।

পেশাগত জীবন - বেতনভোগীরা তাদের বর্তমান চাকরিতে ইতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা পেতে পারেন। আপনি একটি নতুন জায়গায় চাকরি পেতে পারেন যেখানে আপনি আপনার যোগ্যতা প্রমাণ করতে পারেন। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনি বিদেশ থেকেও সুযোগ পাবেন যা আপনার ভবিষ্যতের জন্য উপকারী হবে। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনি ভাল লাভ করতে পারেন এবং আপনি যে কোনও নতুন ব্যবসা শুরু করতে পারেন। তাছাড়া, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য -ত্বক সংক্রান্ত সমস্যা আপনার সমস্যার কারণ হতে পারে। এছাড়াও, আপনার স্নায়ুতন্ত্রের সাথে সম্পর্কিত অভিযোগ থাকতে পারে এবং এই ক্ষেত্রে, আপনি আপনার ফিটনেস হ্রাস দেখতে পারেন।

উপায় - প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা এই সপ্তাহে ভ্রমণের ক্ষেত্রে ভালো ফল পাবেন, পাশাপাশি আপনি যথেষ্ট অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি যা আয় করবেন তা সঞ্চয় করতে পারবেন। এই সপ্তাহে, আপনি নিজের মধ্যে সেই দক্ষতাগুলি গড়ে তুলবেন যা আপনার যোগ্যতা এবং ক্ষমতাকে বাড়িয়ে তুলবে। যারা গান শিখছেন তাদের জন্য এই সপ্তাহটি অনুকূল হতে চলেছে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার প্রেম জীবন সুখী হবে এবং এর কারণে আপনার সম্পর্কের মধ্যে মাধুর্য বজায় থাকবে। এই সময়ে, আপনার দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া খুব ভাল হবে, পাশাপাশি আপনি তাদের অনুভূতি বুঝতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যেতে পারেন এবং এই সময়ে আপনি একসাথে অনেক স্মরণীয় মুহূর্ত কাটাবেন।

শিক্ষা - আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিং এর মত বিষয়গুলিতে দক্ষতা অর্জন করবেন। আপনি শিক্ষাক্ষেত্রে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হতে পারেন এবং একসাথে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য আপনি একটি ভাল উদাহরণ তৈরি করবেন। এই সময়ে আপনার একাগ্রতা খুব মজবুত হবে যা শিক্ষাক্ষেত্রে নতুন জিনিস শিখতে সাহায্য করবে।

পেশাগত জীবন - আপনি কাজের সাথে খুব ব্যস্ত থাকতে পারেন, তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল অবশ্যই পাবেন। আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনার আগ্রহ অনুযায়ী হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে, তাদের ব্যবসার পরিধি প্রসারিত করার জন্য এটি একটি দুর্দান্ত সময়। আপনি একটি নতুন অংশীদারিত্বে প্রবেশ করারও সম্ভাবনা রয়েছে, সেইসাথে আপনাকে ব্যবসার সাথে সম্পর্কিত একটি দীর্ঘ ভ্রমণ করতে হতে পারে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে এবং এই সময়ে আপনাকে কোনও ধরণের স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। আপনার সুখ এবং উদ্যম আপনাকে সুস্থ রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নিরাপত্তাহীনতার অনুভূতিতে ভুগতে পারে। এই ব্যক্তিদের ভবিষ্যত সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে দেখা যায়। এই সপ্তাহে আপনার জীবনে স্থিতিশীলতা খুঁজে পাওয়া কঠিন হতে পারে। এই ব্যক্তিদের এমনকি ক্ষুদ্রতম পদক্ষেপ নেওয়ার আগে সাবধানে চিন্তাভাবনা এবং পরিকল্পনার প্রয়োজন হতে পারে। অতএব, এই সমস্ত পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে, আপনাকে ধ্যান রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন - এই সপ্তাহে, পরিবারে চলমান মতবিরোধের কারণে আপনার প্রেম জীবন কিছুটা উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। এই কারণে সুখ কিছু সময়ের জন্য আপনার সম্পর্ক থেকে দূরে থাকতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে বিবাদও হতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ উত্তেজনাপূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এসব দুশ্চিন্তা থেকে নিজেকে সরিয়ে নিয়ে সঙ্গীর সাথে সম্পর্ক ঠিক করে নেওয়ার চেষ্টা করুন।

শিক্ষা - যারা আইন, দর্শনের মতো বিষয় অধ্যয়ন করছেন তাদের জন্য এই সপ্তাহটি চ্যালেঞ্জিং হতে পারে। শিক্ষার্থীরা এই সময়ে যা কিছু অধ্যয়ন করুক না কেন তারা দীর্ঘ সময়ের জন্য মনে রাখতে পারবে না, তাই তাদের মনোযোগ সহকারে অধ্যয়ন করা এবং ভাল নম্বর পেতে অসুবিধা হতে পারে। যদিও, আপনি আপনার লুকানো প্রতিভা খুঁজে পেতে সক্ষম হবেন কিন্তু সময়ের অভাবে আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন না।

পেশাগত জীবন - পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি চাকুরীজীবীদের আরও ভাল ফলাফল দেবে। এই সপ্তাহে আপনি আপনার ব্যক্তিত্বে নতুন দক্ষতা যোগ করতে সক্ষম হবেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। যারা ব্যবসা করেন তাদের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে ব্যবসায় মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে ত্বক সম্পর্কিত রোগ এবং হজম সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে, তাই আপনার স্বাস্থ্য বজায় রাখতে আপনাকে সময়মতো খাবার খেতে হবে। যদিও, এই জাতক/জাতিকাদের কোন বড় সমস্যা সম্মুখীন হবে না।

উপায় : প্রতিদিন 43 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা ধৈর্য হারাতে পারে এবং এর কারণে তারা সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। এই সপ্তাহে ভ্রমণের সময় আপনি কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন, যা আপনার জন্য উদ্বেগের কারণ হবে। এমন পরিস্থিতিতে, আপনাকে ব্যয়বহুল এবং মূল্যবান জিনিসপত্রের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন - এই সপ্তাহে, পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিবাদের কারণে আপনি চিন্তিত দেখা দিতে পারেন। এছাড়াও, আপনার বন্ধুদের কারণে আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এর ফলে আপনাদের দুজনের মধ্যে কিছুটা দূরত্ব আসতে পারে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে এই রাশির শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি গড় হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, সমস্ত কঠোর পরিশ্রমের পরেও আপনি পড়াশোনায় ফেলেছেন, আপনাকে শীর্ষে পৌঁছানোর জন্য আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। তাই আপনার জন্য দৃঢ় সংকল্প এবং ধৈর্য্য থাকা ভালো হবে যা আপনাকে ভালো নম্বর পেতে সাহায্য করবে।

পেশাগত জীবন - যারা চাকরি করেন তারা কর্মক্ষেত্রে তাদের দুর্দান্ত কাজ এবং কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার উদ্বেগের কারণ হবে। এটা সম্ভব যে আপনাকেও এমন পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে যেখানে আপনার একজন সহকর্মী আপনাকে ছাড়িয়ে উচ্চ পদে অধিষ্ঠিত হতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের এই সময়ে সতর্ক হওয়া দরকার কারণ আপনার লোকসান হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে এবং লাভও মাঝারি হতে পারে।

স্বাস্থ্য - স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে পা এবং জয়েন্টগুলিতে ব্যথা অনুভব করতে পারেন। এই কারণেই আপনাকে স্বাস্থ্যকর জীবনধারা অবলম্বন করার সময় একটি সুষম খাদ্য খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এর পাশাপাশি, অসময়ে খাবার বা অস্বাস্থ্যকর খাবারের কারণে আপনার হজম সংক্রান্ত সমস্যাও হতে পারে।

উপায় : প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের পক্ষে ফলাফল করতে সক্ষম হবে। তাদের ব্যক্তিত্বে এক ধরনের মুগ্ধতা উপস্থিত থাকবে যা তাদের জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। এছাড়াও, এই মূলাঙ্কের জাতক/জাতিকারা কিছু সাহসী সিদ্ধান্ত নিতে পারে যা সামনের জীবনের জন্য ভাল প্রমাণিত হবে।

প্রেম জীবন - আপনি আপনার সঙ্গীর সাথে ভালবাসা এবং শ্রদ্ধার সাথে আচরণ করবেন এবং সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ তৈরি করবেন। এই সপ্তাহে, আপনি এবং আপনার সঙ্গীর মধ্যে চমৎকার পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয় থাকবে।

শিক্ষা - ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পড়া শিক্ষার্থীরা এই বিষয়ে ভালো করার চেষ্টা করবে। আপনি যা পড়বেন তা দ্রুত মুখস্থ করে ফেলবেন, যার কারণে আপনি পরীক্ষায় ভাল ফলাফল অর্জনে সফল হতে পারবেন। এই মূলাঙ্কের শিক্ষার্থীরা যেকোন অতিরিক্ত পেশাদার কোর্স নিতে পারে যেখানে আপনি বিশেষজ্ঞ হতে পারবেন।

পেশাগত জীবন - কর্মরত ব্যক্তিরা অফিসে নিষ্ঠার সাথে কাজ করবেন, যার ফলস্বরূপ আপনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করবেন। এছাড়াও, আপনি ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন যা আপনার আত্মবিশ্বাস বাড়াতে কাজ করবে। যারা ব্যবসা করেন তাদের লাভের সম্ভাবনা রয়েছে, পাশাপাশি আপনি প্রতিদ্বন্দ্বীদের মধ্যেও সম্মান বজায় রাখতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে, যা আপনার মধ্যে উদ্দীপনার কারণে হবে। যদিও, এই সপ্তাহে আপনাকে কোনও ছোট বা বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে হবে না।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer