সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 27 ফেব্রুয়ারী - 5 মার্চ 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology Horoscope

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (27 ফেব্রুয়ারী থেকে 5 মার্চ, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনাকে আর্থিক সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে। উচ্চ আর্থিক চাপের কারণে আপনাকে কিছুটা চিন্তিত দেখাতে পারে। কিছু অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে বলে আপনার খরচও বাড়তে পারে।

পেশাগতভাবে দেখলে, আপনাকে কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সাথে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তারা তাদের কাজের সাথে আপনাকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করতে পারে এবং আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করতে পারে, এমনকি তাদের গোপন জিনিসগুলিও ফাঁস হতে পারে। কাজের ক্ষেত্রে ভ্রমণের জন্য সময় অনুকূল। এতে আপনি সফলতা পাবেন।

আপনি যদি নিজের ব্যবসা চালান তাহলে ভাল মার্জিন সহ লাভের ইঙ্গিত রয়েছে কারণ আপনি এই সপ্তাহে কিছু লাভজনক অর্ডার পেতে পারেন।

ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি আপনার প্রিয়জনের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক খুব একটা ভালো নাও হতে পারে। আপনার মধ্যে কিছু মতপার্থক্য দেখা দিতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশও ক্ষতিগ্রস্ত হবে।

উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য সময়টি অনুকূল থাকবে। স্বাস্থ্যের দিক থেকেও সপ্তাহটি অনুকূল। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

উপায় : সূর্য্যের অর্ঘ্য দিন আর নিজের ঘরে সব পিতা তুল্য লোকেদের সম্মান করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

কর্মজীবনের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার কাজের ক্ষেত্রে পরিবর্তনের উচ্চ সম্ভাবনা রয়েছে। আপনার প্রোফাইল বা বিভাগে একটি পরিবর্তন হতে পারে।

আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি আপনার ব্যবসার সাথে সম্পর্কিত ব্যর্থতার পিছনে কারণ এবং ত্রুটিগুলি খুঁজে পেতে সক্ষম হবেন। যার সাহায্যে আপনি অলস বা অসতর্ক কর্মচারীদের অপসারণ এবং উৎপাদনশীল পরিবর্তন করার মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনাকে এই সপ্তাহে কাউকে ধার বা টাকা না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি কিছু সমস্যায় পড়তে পারেন।

মূলাঙ্ক 2 এর শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। তারা তাদের বিষয়গুলি খুব ভালভাবে বুঝতে এবং মনে রাখতে সক্ষম হবে। যার কারণে তাদের কর্মক্ষমতা উন্নত হবে এবং ফলাফলও ভালো হবে।

আপনি যদি প্রেম সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার সঙ্গী আপনাকে তার পরিবারের সাথে পরিচয় করিয়ে দেওয়ার চেষ্টা করতে পারে বলে আপনি কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা বেশি। অন্যদিকে, আপনি যদি বিবাহিত জীবন যাপন করেন, তবে কিছু ভুল বোঝাবুঝির কারণে আপনার এবং আপনার জীবনসাথীর সাথে সম্পর্কের মধ্যে উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে।

স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, আপনার মাথাব্যথা এবং মাইগ্রেনের সমস্যা থাকতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং যদি কোনও সমস্যা থাকে তবে ডাক্তারের সাথে পরামর্শ করুন এবং অবিলম্বে চিকিত্সা করুন। রাস্তায় হাঁটা বা গাড়ি চালানোর সময় আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে।

উপায়: শিবলিঙ্গে জল চড়ান আর নিজের মাথাতে চন্দনের তিলক লাগান।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে, আপনাকে এই সপ্তাহে খুব সাবধানে কাজ করতে দেখা যাবে। কেউ কেউ নতুন দায়িত্ব নেওয়ার চেষ্টা করবে এবং নতুন দায়িত্বের সাথে আসা নতুন নিয়মগুলি অনুসরণ করবে। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে আপনাকে অবশ্যই প্রচেষ্টা করতে হবে কারণ এই সপ্তাহে আপনি নতুন চাকরির সুযোগও পাবেন।

আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনি কিছু উচ্চপদস্থ কর্মকর্তা এবং ক্ষমতাবান লোকের সাথে যোগাযোগ স্থাপন করবেন। যা বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়াবে এবং উপকারী প্রমাণিত হবে।

শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় দিশেহারা বোধ করতে পারে কারণ তাদের মন পড়াশোনার প্রতি একাগ্রতার অভাবের লক্ষণ দেখাচ্ছে।

পরিবারের সঙ্গে কোনো তীর্থস্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনো বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তাহলে দীর্ঘমেয়াদী বিনিয়োগের ওপর আরো বেশি মনোযোগ দিন কারণ এটি আপনাকে ভবিষ্যতে ভালো রিটার্ন দেবে।

আপনি যদি প্রেমে জড়িয়ে থাকেন তবে সপ্তাহটি অনুকূল। আপনার মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন, তাহলে আপনি আপনার জীবনসাথীর সাথে একটি ভাল সময় কাটাবেন, যা আপনার মধ্যে ভালবাসা এবং পারস্পরিক বোঝাপড়াকে বাড়িয়ে তুলবে।

স্বাস্থ্যের দিক থেকে, আবহাওয়া পরিবর্তনের কারণে আপনার জ্বর, সর্দি-কাশি হতে পারে। আপনি যদি সন্ধ্যায় বাইরে যান তবে আপনাকে সতর্কতা অবলম্বন করার এবং নিজের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: বৃহস্পতি বারের দিন নিজের মাথাতে কেশরের তিলক লাগান আর অভাবী বাচ্চাদের কিছু স্টেশনারী জিনিস দান করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি অনুকূল থাকবে। আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার সমস্ত মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন এবং আপনার বর্তমান কাজগুলি সময়মতো সম্পূর্ণ করতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, আপনার জন্য উৎসাহ এবং অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে।

আপনি যদি একটি ব্যবসা পরিচালনা করেন তবে আপনি এই সপ্তাহে নতুন ব্যবসায়িক কৌশলগুলির মাধ্যমে লাভ বৃদ্ধি দেখতে পাবেন। একই সঙ্গে বিদ্যমান পণ্য ও সেবা থেকেও ভালো আয়ের সৃষ্টি হচ্ছে। এ ছাড়া ব্যবসায় সম্প্রসারণেরও জোরালো সম্ভাবনা রয়েছে।

সমবয়সীদের চাপ এবং উচ্চ পরিবারের প্রত্যাশার কারণে, শিক্ষার্থীদের একাগ্রতা প্রভাবিত হতে পারে কিন্তু তবুও অনেক ব্যর্থতা সত্ত্বেও তাদের পরীক্ষার ফলাফল উন্নত করার জন্য কঠোর চেষ্টা করতে দেখা যাবে।

আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনার প্রিয়জনের সাথে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মধ্যে উত্তপ্ত তর্ক বা তর্ক হতে পারে। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের জীবনসাথীর সাথে আনন্দদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন, পাশাপাশি ড্রাইভ এবং ডিনারে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এতে আপনার মধ্যে ভালোবাসা ও পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং আপনি আপনার সঙ্গীর সাথে আপনার পরিবারের সম্প্রসারণের জন্য ভবিষ্যৎ পরিকল্পনা করবেন এবং পরিবারের সদস্যদের চাহিদা নিয়ে আলোচনা করতে দেখা যাবে।

এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার সুস্বাস্থ্যের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

উপায়: শনিবারের দিন মা কালীর পুজো করুন আর উনাকে মিষ্টি ভোগ দিন।

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে। যার ফলশ্রুতিতে আপনার ক্যারিয়ারে অগ্রগতি সম্ভব হবে। আপনি যদি বিপণন, বিজ্ঞাপন এবং যোগাযোগ খাতে নিযুক্ত হন তবে আপনি আপনার নিজ নিজ কাজের প্রোফাইল বৃদ্ধি দেখতে পাবেন। বেতনভোগী ব্যক্তিরা তাদের কাজে ভাল দখল থাকবে, যার কারণে উর্ধ্বতন এবং বসের চোখে তাদের একটি ভাল ভাবমূর্তি থাকবে।

আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি কিছু প্রভাবশালী লোকের সংস্পর্শে আসবেন, তাদের সাথে যোগাযোগ করবেন। এছাড়াও, নতুন মার্কেটিং কৌশল প্রয়োগ করে, আপনি আপনার ব্যবসা থেকে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত করা শিক্ষার্থীদের জন্য যোগ তৈরি করা হচ্ছে যাতে তারা তাদের পরীক্ষায় সাফল্য পেতে পারে। এছাড়াও আপনি আপনার পছন্দের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য আবেদন করার সুযোগ পাবেন।

আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি আপনার প্রিয়জনের সাথে কিছু আনন্দের মুহূর্ত লালন করবেন এবং এমনকি একটি ছোট ভ্রমণে যেতে পারেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিদের তাদের কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হয় কারণ আপনার কিছু কথা আপনার স্বামী/স্ত্রীর পছন্দ নাও হতে পারে, যা আপনার সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে।

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে খাদ্যে বিষক্রিয়া এবং হজম সংক্রান্ত সমস্যা হতে পারে, তাই আপনার খাবারের প্রতি বিশেষভাবে সতর্ক থাকুন। ভালো খাবার খান এবং বাইরের খাবার এড়িয়ে চলুন।

উপায়: বুধবারের দিন সবুজ রংয়ের বস্ত্র ধারণ করুন আর গরুকে চারা খাওয়ান।

আপনার কুন্ডলীতেও রাজযোগ রয়েছে? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এটি আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার সঞ্চয়ও ব্যয় করতে পারেন, যা আর্থিক উদ্বেগের বিষয় হবে।

এই সপ্তাহে, পদোন্নতি, উৎসাহ এবং অন্যান্য সুবিধার আকারে চাকরিজীবীদের কঠোর পরিশ্রমের ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন বা একটি নতুন চাকরি খুঁজছেন তবে আপনি নতুন চাকরির সুযোগ পাবেন। আপনার মধ্যে কেউ যদি পার্ট টাইম চাকরি খুঁজছেন, তবে আপনার কিছু ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনি যদি কোনও ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনার অংশীদাররা কিছু বিষয়ে দ্বিমত পোষণ করতে পারে, যা একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্তকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে ব্যবসা সুষ্ঠুভাবে চালানোর জন্য আরও বিনিয়োগের প্রয়োজন হতে পারে।

27ফেব্রুয়ারি থেকে 5 মার্চ এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল যাচ্ছে। আপনার কিছু অর্জনের প্রশংসা করা হবে। এর পাশাপাশি শিক্ষকদের চোখেও আপনার আলাদা ভাবমূর্তি থাকবে।

আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি আপনার প্রিয়জনের প্রতি আরও আবেগপ্রবণ হবেন কারণ আপনার একজনের ভ্রমণ পরিকল্পনার কারণে অন্য সঙ্গী তার সঙ্গীকে মিস করতে পারে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত জীবনযাপন করেন, তাহলে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনাদের মধ্যে প্রেম এবং ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

স্বাস্থ্যের দিক থেকে, পায়ে এবং পিঠে ব্যথার সমস্যা হতে পারে, তাই নিজের একটু যত্ন নিন এবং যোগব্যায়াম ইত্যাদি করুন।

উপায়: শুক্রবারের দিন লক্ষী মাতার পুজো করুন আর উনাকে গোলাপী রংয়ের ফুল (যদি সম্ভব হয় তাহলে কমলের ফুল) অর্পিত করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

আপনার ব্যক্তিগত বিকাশের জন্য সপ্তাহটি অনুকূল হবে। আপনি আপনার বেশিরভাগ সময় আধ্যাত্মিক জ্ঞান অর্জনের দিকে ব্যয় করার চেষ্টা করবেন।

পেশাগতভাবেও এই সপ্তাহ আপনাকে ভালো ফল দেবে। আপনি আপনার কাজে সন্তুষ্ট হবেন। এছাড়াও, আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা এবং দক্ষতা প্রমাণ করার সুযোগ পাবেন।

আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে এই সপ্তাহে আপনি ধীরগতিতে বৃদ্ধি পেতে পারেন। এমন পরিস্থিতিতে, কোনও নতুন বিনিয়োগ করার আগে, বাজারের সঠিক অবস্থা সম্পর্কে ভাল জ্ঞান নেওয়া আপনার পক্ষে বাঞ্ছনীয় হবে। অন্যদিকে, আপনার অতীত বিনিয়োগের ফলাফল পেতে আপনাকে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে।

এই সপ্তাহে মূলাঙ্ক 7 এর শিক্ষার্থীরা কিছুটা বিভ্রান্ত বোধ করতে পারে, এমনকি তাদের কর্মক্ষমতা নিয়ে হতাশও হতে পারে। এমন সময় তাদের ওপর সমবয়সীদের চাপ বাড়ার সম্ভাবনা বেশি থাকবে।

আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন, তবে এই সপ্তাহে আপনার সম্পর্কটি ভালবাসা, শ্রদ্ধা, যত্ন, পারস্পরিক বোঝাপড়া ইত্যাদির ক্ষেত্রে বিকাশ লাভ করতে দেখা যাবে। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের জীবনসাথীর সাথে ভাল সময় কাটাতে এবং পারিবারিক জীবন নিয়ে আলোচনা করে তাদের সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ানোর চেষ্টা করবেন।

স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি আবহাওয়া রোগ, সর্দি ইত্যাদি হওয়ার ঝুঁকিতে থাকতে পারেন, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

উপায় : সন্ধ্যের সময় কুকুরদের দুধ আর রুটি খাওয়ান।

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার পেশাগত জীবনে স্থিতিশীলতা আনবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম ঊর্ধ্বতন এবং পরিচালকদের দ্বারা প্রশংসিত হবে। সহকর্মীদের সাথে সম্পর্কের উন্নতি হবে।

আপনি যদি কোনও ব্যবসা চালান তবে এই সপ্তাহে আপনি আপনার ব্যবসার ভাল পরিচালনা দেখতে সক্ষম হবেন। কর্মচারী এবং কর্মীদের ভালভাবে কাজ করতে দেখা যাবে, যা সমস্ত কাজ ভালভাবে পরিচালনা করতে সহায়তা করবে। এইভাবে, আপনি নতুন বাজার লক্ষ্য করতে এবং অগ্রিম পরিকল্পনা নিয়ে কাজ করতে সক্ষম হবেন।

শিক্ষার্থীরা তাদের বিষয়গুলিকে সংগঠিত করে পড়াশোনার প্রতি গুরুত্ব দেখাবে। এতে তাদের কর্মক্ষমতার উন্নতি হবে।

আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। আপনাকে আপনার প্রিয়জনের সাথে সব ধরণের কথা বলতে দেখা যাবে। আপনারা একে অপরের জন্য উপহার কেনার জন্য অর্থ ব্যয় করতে পারেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিদের তাদের জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে চাপের পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে। আপনার মধ্যে কিছু ভুল বোঝাবুঝিও হতে পারে, যা পরে ঝগড়ায় পরিণত হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে, পিঠ এবং জয়েন্টের ব্যথা আপনাকে বিরক্ত করতে পারে, তাই নিজের যত্ন নিন এবং ব্যায়াম করুন।

উপায়: শনিবারের দিন পিঁপড়েদের আটা খাওয়ান আর শনিদেবের সামনে সর্ষের তেলে প্রদীপ জ্বালান।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

আপনি যদি পেশাগতভাবে দেখেন তবে এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা হতাশাজনক হতে পারে। সম্ভবত আপনি আপনার দায়িত্ব থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করবেন এবং কিছু ভাল এবং গতিশীল সুযোগ খোঁজার চেষ্টা করবেন।

মূলাঙ্ক 9 র ব্যবসায়ীরা এই সপ্তাহে ক্ষতির সম্মুখীন হতে পারেন। তবে সহকর্মীরা নতুন কিছু শুরু করতে অনুপ্রাণিত হবেন। এছাড়াও কিছু নতুন গ্রাহকের সাথে দেখা করা সম্ভব হবে কিন্তু সেই গ্রাহকদের সন্তুষ্ট করা বা বোঝানো আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে।

ছাত্র-ছাত্রীরা তাদের পড়াশুনার ব্যাপারে আন্তরিক হবে। এর মাধ্যমে তারা ভালোভাবে পড়াশোনা করতে পারবে এবং পরীক্ষায় তাদের পারফরম্যান্সও উন্নত হতে দেখা যাবে।

প্রেমিক-প্রেমিকাদের এই সপ্তাহে তাদের সম্পর্কের ব্যাপারে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তৃতীয় কোনো ব্যক্তি আপনার সম্পর্কের মধ্যে কোনো ঝামেলা তৈরি করার চেষ্টা করতে পারে, যার ফলে একে অপরের প্রতি আস্থা নষ্ট হতে পারে। অন্যদিকে, আমরা যদি বিবাহিত জীবন যাপনকারী ব্যক্তিদের কথা বলি, তবে স্বামী / স্ত্রীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা এবং ঘনিষ্ঠতা দিন দিন বাড়তে দেখা যাবে। আপনি একে অপরের সাথে কিছু মূল্যবান মুহূর্ত কাটানোর জন্য ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, আপনি যদি ডায়াবেটিস বা রক্তচাপের রোগী হন তবে আপনাকে এই সপ্তাহে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি বৃদ্ধির সম্ভাবনা বেশি। নিয়মিত পরীক্ষা করা এবং নিজের বিশেষ যত্ন নেওয়া ভাল হবে।

উপায়: মঙ্গলবারের দিন হনুমানের পুজো করুন আর মন্দিরের দর্শন করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer