সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 27 নভেম্বর থেকে 03 ডিসেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (27 নভেম্বর থেকে 03 ডিসেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের একটি নিয়মিত রুটিন অনুসরণ করা কঠিন হতে পারে। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি নিরাপত্তাহীন বোধ করতে পারেন। এই সময়, আপনার বেশিরভাগ ঝোঁক আধ্যাত্মিকতার দিকে থাকবে, যা আপনার জন্য ফলপ্রসূ হবে। যাঁরা রাজনীতির সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এই সপ্তাহটা বিশেষ আশা করা যাচ্ছে না। এই লোকদের এসময় ধৈর্য ধরে বড় সিদ্ধান্ত নেওয়া থেকে এড়াতে হবে ।

প্রেম জীবন: এই সপ্তাহে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সঙ্গীর সাথে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে সম্পর্কের সুখ বজায় রাখা কঠিন হতে পারে। এটা সম্ভব যে জীবনে চলা এই সমস্ত সমস্যাগুলি আপনার মনের ফসল, তাই সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে। তবে আপনার জীবনসাথীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা চালিয়ে যান।

শিক্ষা - এই সপ্তাহে, শিক্ষার্থীদের মধ্যে মনোযোগের অভাব হতে পারে, যার কারণে পড়াশোনায় হ্রাসের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই মূলাঙ্কের শিক্ষার্থীরা যা পড়ে তা মনে রাখতে সক্ষম হবে না, তাই এই শিক্ষার্থীদের জন্য অধ্যবসায় করা প্রয়োজন। আইন, রসায়ন এবং পদার্থবিদ্যা অধ্যয়নরত শিক্ষার্থীদের সাবধানে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হয়।

পেশাগত জীবন - এই সপ্তাহটি চাকরিজীবীদের জন্য ফলদায়ক হওয়ার সম্ভাবনা নেই কারণ আপনাকে সহকর্মী এবং সিনিয়রদের সাথে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এই সময়, আপনি অফিসের যে কোনও কাজকে কঠিন মনে করতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনি সময়মতো এই কাজগুলি সম্পূর্ণ করতে ব্যর্থ হতে পারেন। ফলস্বরূপ, আপনি এমন কাজগুলিতে করা কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনাকে সমস্যায় ফেলতে পারে এবং যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে।

স্বাস্থ্য - শক্তির অভাবের কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই এই ব্যক্তিদের তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এছাড়াও, মাথাব্যথার অভিযোগ থাকতে পারে এবং এই সমস্যা লক্ষ্য পূরণের পথে বাধা হিসেবে কাজ করতে পারে।

উপায় - প্রতিদিন 108 বার “ওং সূর্য্যায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে উৎসাহে পূর্ণ থাকবেন এবং এই সময় আপনি যে কাজই করুন না কেন আপনি ইতিবাচক ফলাফল পাবেন। এই ব্যক্তিরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে এই সপ্তাহটি ব্যবহার করতে পারেন এবং এই সিদ্ধান্তগুলি আপনার জন্য ভাল প্রমাণিত হবে। কোনো নতুন বিনিয়োগ বা সম্পত্তিতে বিনিয়োগ থেকে ভালো আয় পেতে পারেন। শেয়ারে বিনিয়োগের জন্যও সময় অনুকূল। আপনি যে কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন যা আপনার জন্য শুভ প্রমাণিত হবে।।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি প্রেমে পূর্ণ থাকবেন এবং এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। এই সময়, আপনি আপনার সঙ্গীর সামনে আপনার হৃদয়ের কথা খুলে বলবেন, যা আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়িয়ে দেবে। এটা সম্ভব যে আপনি এবং আপনার জীবনসাথী সক্রিয়ভাবে পরিবারের শুভ অনুষ্ঠানগুলিতে অংশ নেবেন, যার কারণে চারদিকে আনন্দের পরিবেশ থাকবে।

শিক্ষা - মূলাঙ্ক 2 র শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের সামর্থ্য এবং যোগ্যতা প্রদর্শন করে তাদের পড়াশোনায় একটি চিহ্ন তৈরি করতে সক্ষম হবে। রসায়ন, মেরিন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি অধ্যয়নরত শিক্ষার্থীরা অধ্যয়নে দক্ষতা অর্জন করবে এবং পরীক্ষায় সহজেই ভাল নম্বর পাবে যা আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ফল হবে।

পেশাগত জীবন - এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি সাফল্য বয়ে আনবে। এছাড়াও আপনি নতুন কাজের সুযোগ পাবেন। এই ব্যক্তিরা বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন, যা ভবিষ্যতের জন্য উপকারী হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা ব্যবসায় তাদের প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন। এমতাবস্থায়, এই লোকেরা প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবে।

স্বাস্থ্য - মূলাঙ্ক 2 জাতক/জাতিকাদের এই সপ্তাহে উৎসাহ থাকবে এবং এটি আপনার স্বাস্থ্য ভালো রাখবে। মাথাব্যথা ছাড়াও কোনো রোগই আপনাকে কষ্ট দেবে না।

উপায় - প্রতিদিন “ওং চন্দ্রায় নমঃ” র 108 বার জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নির্ধারিত হবে এবং পথে আসা প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে দেখা যাবে। এই লোকেরা যে কাজেই পারদর্শিতা অর্জন করবে। বিনিয়োগ এবং লেনদেন সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। এই সময় এই লোকেরা দীর্ঘ দূরত্বের ধর্মীয় ভ্রমণে যেতে পারে।

প্রেম জীবন - আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি আপনার সম্পর্কের জন্য ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখবেন। আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক দৃঢ় হবে যা অন্য মানুষের জন্য উদাহরণ হয়ে উঠবে। এছাড়াও, এই লোকেরা কিছু ধর্মীয় কাজের উদ্দেশ্যে ভ্রমণে যেতে পারে এবং এই যাত্রা আপনার চিন্তাভাবনা এবং জীবনধারা উভয় ক্ষেত্রেই একটি বড় পরিবর্তন আনতে পারে। এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি দুর্দান্ত পারস্পরিক বোঝাপড়া তৈরি হবে, এমন পরিস্থিতিতে, আপনি উভয়েই একসাথে আপনার সম্পর্কের জন্য উচ্চ মূল্য নির্ধারণ করবেন।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহে মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের শিক্ষায় পারফরম্যান্স ভাল হবে। এই শিক্ষার্থীদের জন্য, আর্থিক অ্যাকাউন্টিং এবং ব্যবসায় ব্যবস্থাপনার মতো বিষয়গুলি বেছে নেওয়া অনুকূল প্রমাণিত হবে এবং তাদের পারফরম্যান্সও এতে ভাল হবে। এই শিক্ষার্থীরা এই বিষয়গুলিতে ভাল নম্বর পেতে সক্ষম হবে। এর পাশাপাশি তারা তাদের সামর্থ্যও বুঝতে পারবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে, চাকুরীজীবীরা যেকোন কাজেই দক্ষতা অর্জন করবেন। পদোন্নতির সম্ভাবনা যেমন থাকবে, তেমনি প্রণোদনা আকারে আর্থিক লাভও হতে পারে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা পাবেন। যারা ব্যবসা করেন তাদের জন্য এই সপ্তাহে ব্যবসায়িক লেনদেন ক্ষমতার বেশি হতে পারে এবং আপনি প্রতিদ্বন্দ্বীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি উদ্যমী হবেন যার কারণে আপনি ইতিবাচক বোধ করবেন এবং এই ইতিবাচকতা আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে। এই ক্ষেত্রে, আপনি সুস্থ থাকবেন।

উপায় - প্রতিদিন 108 বার “ওং বৃহস্পতেয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আগে থেকেই পরিকল্পনা করতে হবে কারণ এটা সম্ভব যে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত হতে পারেন, তাই যে কোনও ধরণের ভুল পদক্ষেপ এড়াতে আপনাকে খুব ভেবেচিন্তে সামনের পথ নির্ধারণ করতে হবে। আপনি যদি দীর্ঘ দূরত্বের যাত্রায় যাচ্ছেন, তবে এই যাত্রাটি আপাতত স্থগিত করা ভাল কারণ এটি আপনার পক্ষে খুব বেশি ফলপ্রসূ হবে না। শেয়ার থেকে ভালো মুনাফা পেতে পারেন।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য খুব বেশি বিশেষ হওয়ার সম্ভাবনা নেই কারণ আপনাকে আপনার সঙ্গীর সাথে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। কিন্তু সম্পর্কের মধ্যে প্রেম ও সুখ বজায় রাখতে হলে সঙ্গীর সঙ্গে মানিয়ে নিতে হবে। যদিও, আপনাকে ধৈর্যের সাথে পরিবারে চলমান সমস্যাগুলি সমাধান করতে হবে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে ভ্রমণের পরিকল্পনা করেন তবে ভবিষ্যতের জন্য এটি স্থগিত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা - এই সপ্তাহটি এই মূলাঙ্কের শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে বলে আশা করা হচ্ছে না। এসময় পড়াশুনা করতে হবে পরিশ্রমের সাথে। যেসব শিক্ষার্থী ভিজ্যুয়াল কমিউনিকেশন, ওয়েব ডিজাইনিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত তাদের শিক্ষায় সাফল্য অর্জনের জন্য পূর্ণ একাগ্রতার সাথে অধ্যয়ন করতে হবে। এজন্য আপনাকে পরিকল্পনা করে এগিয়ে যেতে হবে। যদিও, এই সপ্তাহে পড়াশুনা কঠিন হবে না তবে আপনি এটি কঠিন মনে করতে পারেন। এই সপ্তাহে আপনাকে একটি নতুন কোর্স বেছে নেওয়া বা কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে।

পেশাগত জীবন - পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, এই জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে চাপের সম্মুখীন হতে হতে পারে যা আপনার জন্য চিন্তার বিষয় হবে। কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা নাও পেতে পারেন এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে, তাই পরিকল্পনা অনুযায়ী যান। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারে, যা আপনার জন্য ক্ষতিকর হতে পারে।

স্বাস্থ্য - এই সপ্তাহে সুস্বাস্থ্য বজায় রাখতে, আপনাকে সময়মতো খেতে হবে, অন্যথায় আপনাকে হজম সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। এই জাতক/জাতিকাদের ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে।

উপায় - প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সাফল্য পেতে সক্ষম হবে এবং এই জাতক/জাতিকারা নিজেদের জন্য যে সমস্ত লক্ষ্য নির্ধারণ করেছে তা অর্জন করবে। এই জাতক/জাতিকারা শৈল্পিক দক্ষতায় পূর্ণ হবে এবং তারা যে কাজই করুক না কেন যুক্তি খুঁজতে দেখা যাবে। এর পাশাপাশি এই ব্যক্তিরা তাদের সামর্থ্য সম্পর্কেও জানতে পারবেন। এই সময়ে আপনি নতুন সুযোগ পাবেন এবং যেকোনো ধরনের বিনিয়োগ করার জন্য সময় অনুকূল।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি প্রেমের আকাশে থাকবেন এবং আপনার সঙ্গীর সাথে সমন্বয় এবং পারস্পরিক বোঝাপড়া চমৎকার হবে। আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে প্রেম ও ভালোবাসা থাকবে এবং আপনাকে আপনার সঙ্গীর সাথে উপভোগ্য মুহূর্ত কাটাতে দেখা যাবে। এটা সম্ভব যে আপনারা দুজনেই পারিবারিক বিষয় নিয়েও কথা বলেন।

শিক্ষা - শিক্ষা ক্ষেত্রে, এই সপ্তাহে আপনি আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং পড়াশোনার ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপও নিতে পারেন। যদিও, এই শিক্ষার্থীরা পরীক্ষায় ভাল নম্বর পেয়ে তাদের দক্ষতা প্রমাণ করতে পারে। ছাত্ররা বিদেশে পড়াশোনা করার সুযোগও পেতে পারে যা আপনার জন্য ফলপ্রসূ হবে। এই মূলাঙ্কের শিক্ষার্থীরা ব্যবসায় প্রশাসন, লজিস্টিকস, মার্কেটিং ইত্যাদি ক্ষেত্রে বিশেষজ্ঞ হতে পারবে।

পেশাগত জীবন - শিক্ষার দিক থেকে এই সপ্তাহটি ভালো যাবে কারণ এই সময়ে মূলাঙ্ক 5 র শিক্ষার্থীদের পারফরম্যান্স চমৎকার হবে। এছাড়াও, তারা তাদের যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবে। আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি প্রশংসা পেতে পারেন। নতুন কাজের সুযোগ আপনার পথে আসবে যা আপনাকে খুশি করবে। যারা বিদেশে যেতে ইচ্ছুক তাদের জন্য এই সপ্তাহটি উপকারী প্রমাণিত হতে পারে। এই রাশির ব্যবসায়ী শ্রেণীর লোকেরা ব্যবসায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।

স্বাস্থ্য - আপনার স্বাস্থ্যের কথা বললে, এই সপ্তাহে আপনি খুশি হবেন যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়ে আপনাকে কোনো বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না।

উপায় : প্রতিদিন 41 বার “ওং বুধায় নমঃ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা এই সপ্তাহে যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন, সেইসাথে ভ্রমণ সংক্রান্ত এলাকায়ও অর্থ উপকৃত হতে পারেন। এই ক্ষেত্রে, আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সময় আপনি নতুন জিনিস শিখতে হবে. আপনি যদি গান শিখেন তবে এই সপ্তাহটি অনুকূল প্রমাণিত হবে।

প্রেম জীবন - এই সপ্তাহে মূলাঙ্ক 6 র প্রেমীদের প্রেম জীবন মধুর থাকবে এবং সম্পর্কের মধ্যে কেবল প্রেম দেখা যাবে। এই সময় আপনি এবং আপনার সঙ্গী একে অপরের চাহিদা জানবেন এবং বুঝতে পারবেন। এটা সম্ভব যে আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন এবং কিছু স্মরণীয় মুহূর্ত শেয়ার করতে পারেন।

শিক্ষা - আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং এর মত বিষয়ে দক্ষতা অর্জন করবেন। এই সংখ্যার শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে তাদের স্থান তৈরি করতে সক্ষম হবে এবং এই ব্যক্তি সহ শিক্ষার্থীদের জন্য একটি উদাহরণ তৈরি করবে। একাগ্রতা ক্ষমতা খুব ভাল হবে যার কারণে আপনি দক্ষতা বিকাশ করতে সক্ষম হবেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে, চাকরিজীবীরা কাজের ক্ষেত্রে খুব ব্যস্ত থাকতে পারেন। তবে কর্মক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। আপনি নতুন কাজের সুযোগ পাবেন যা আপনার আগ্রহ অনুযায়ী হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে, তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য সময় উপযুক্ত। আপনি একটি নতুন অংশীদারিত্বে প্রবেশের সুযোগও পেতে পারেন, সেইসাথে ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। আপনি একসাথে একাধিক ট্রেড করার সুযোগ পেতে পারেন যা আপনার মুনাফা বাড়াবে।

স্বাস্থ্য - এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল যাবে এবং আপনাকে কোনও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। আপনার হাসিখুশি স্বভাব আপনার সুস্বাস্থ্যের চাবিকাঠি এবং এমন পরিস্থিতিতে আপনার ফিটনেস অন্যদের জন্য উদাহরণ হয়ে উঠবে।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে নিরাপত্তাহীনতার অনুভূতি হতে পারে এবং এই লোকেদের ভবিষ্যত সম্পর্কে নিজেদের প্রশ্ন করতে দেখা যেতে পারে। যেমন, এই জাতক/জাতিকাদের জীবনে স্থিতিশীলতা অর্জন করা কঠিন হতে পারে। এই সপ্তাহে, আপনাকে এমনকি সবচেয়ে ছোট পদক্ষেপ নেওয়ার আগে সাবধানে চিন্তা করতে হবে। এই পরিস্থিতিগুলি মোকাবেলা করার জন্য, আপনার জন্য যোগ,ব্যায়াম বা ধ্যান অবলম্বন করা ভাল হবে। এছাড়াও, গরীবদের দান করুন।

প্রেম জীবন - পরিবারে চলমান বিবাদের কারণে, আপনি সঙ্গীর সাথে প্রেমের সম্পর্ক উপভোগ করতে পারবেন না এবং ফলস্বরূপ, সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। এছাড়াও, আত্মীয়দের সাথে সম্পত্তি বিবাদের সম্মুখীন হতে পারেন। এসময়, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সমস্যাগুলিতে না জড়ানোর পরিবর্তে বড়দের পরামর্শ নিয়ে আলোচনার মাধ্যমে পরিবারে চলমান মতপার্থক্যগুলি সমাধান করার চেষ্টা করুন যাতে সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় থাকে।

শিক্ষা - আমরা যদি শিক্ষার কথা বলি, তাহলে এই সপ্তাহ গণিত, দর্শন এবং সমাজবিজ্ঞান ইত্যাদি অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য গড় থেকে কিছুটা কম হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় কিছু সমস্যার সম্মুখীন হতে পারে যার কারণে আপনার ভাল নম্বর পেতে অসুবিধা হতে পারে। স্মৃতিশক্তি কিছুটা দুর্বল থাকতে পারে এবং ফলস্বরূপ, আপনি যা পড়েছেন তা মনে রাখতে আপনার অসুবিধা হতে পারে, যা আপনার মার্কগুলিতে সরাসরি প্রভাব ফেলতে পারে। যদিও, এই শিক্ষার্থীরা তাদের লুকানো সম্ভাবনা ধরে রাখতে সক্ষম হবে কিন্তু সময়ের স্বল্পতার কারণে এর সম্পূর্ণ সুবিধা নিতে পারবে না। তাই শিক্ষায় সাফল্য পেতে আপনাকে যোগব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন - চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি গড় হতে পারে, বিশেষ করে ফলাফলের দিক থেকে। এই সময় আপনি নতুন জিনিস শিখবেন এবং কাজের ক্ষেত্রে প্রশংসার যোগ্য হয়ে উঠবেন, তবে এই সময়ে আপনাকে অফিসে চাপের সম্মুখীন হতে হতে পারে। যারা ব্যবসা করেন তাদের ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি এড়াতে, ব্যবসার দিকে নজর রাখুন। এছাড়াও, আপনাকে এই সপ্তাহে নতুন অংশীদারিত্বে যাওয়া বা কোনও নতুন চুক্তি করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে, আপনাকে অ্যালার্জির কারণে হজমের সমস্যা এবং ত্বকের জ্বালা মোকাবেলা করতে হতে পারে, তাই সুস্থ থাকার জন্য সময়মতো খাওয়া এবং ভাজা জিনিস খাওয়া থেকে বিরত থাকা খুবই গুরুত্বপূর্ণ।

উপায় - প্রতিদিন 41 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা ধৈর্য হারাতে পারে এবং এর কারণে তারা সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। ভ্রমণের সময় আপনি কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন যা আপনার জন্য উদ্বেগের কারণ হবে। এই কারণেই আপনাকে মূল্যবান জিনিসগুলির যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই সময় বিনিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন অন্যথায় ক্ষতি হতে পারে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে চিন্তিত বলে মনে হতে পারেন। আপনার বন্ধুদের কারণে আপনার জীবনসাথীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের মধ্যে প্রেমের অভাব দেখা দিতে পারে। এছাড়াও, আপনার সঙ্গীকে কোনোভাবেই সন্দেহ করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার সম্পর্ক তিক্ত হতে পারে।

শিক্ষা - এই সপ্তাহে আপনার অনেক প্রচেষ্টা সত্ত্বেও, শিক্ষা ক্ষেত্রে উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে ভালো নম্বর পেতে আগের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। তাই পরীক্ষায় ভালো করার জন্য আপনাকে ধৈর্য ধরতে এবং আপনার লক্ষ্যের প্রতি দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং করে থাকেন, তাহলে ভালো পারফর্ম করার জন্য আপনাকে অধ্যবসায়ের সাথে পড়াশোনা করতে হবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে, কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের দ্বারা করা ভাল কাজের জন্য প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে এমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে যেখানে আপনার একজন সহকর্মী আপনার সামনে একটি নতুন অবস্থান পেতে পারে। আপনি একটি আলাদা পরিচয় তৈরি করতে একটি বিশেষ দক্ষতা শিখতে পারেন। যারা ব্যবসা করেন তাদের জন্য যথেষ্ট মুনাফা করা একটু কঠিন হতে পারে।

স্বাস্থ্য - চিন্তা আপনার পায়ের এবং জয়েন্টগুলোতে ব্যথা হতে পারে এবং এটা সম্ভব যে এই ব্যথার কারণ আপনার ভারসাম্যহীন খাদ্য।

উপায় - প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা যে কোনও পরিস্থিতিকে তাদের পক্ষে পরিণত করতে সক্ষম হবেন। এই জাতক/জাতিকারা জীবনে কিছু বড় এবং সাহসী সিদ্ধান্ত নিতে পারে যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এর সাথে, মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের দক্ষতার পাশাপাশি তাদের ব্যক্তিগত বিকাশ করতে সক্ষম হবে।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ স্থাপন করবেন। এছাড়াও, সঙ্গীর সাথে পূর্ণ সম্মানের সাথে আচরণ করবে। এমন পরিস্থিতিতে, আপনাদের উভয়ের মধ্যে চমৎকার পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয় থাকবে। আপনি আপনার জীবনসাথীর সাথে বেড়াতে যেতে পারেন যেখানে আপনি তার সাথে কিছু মানসম্পন্ন সময় কাটাতে পারেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে।

শিক্ষা - ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পড়া শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভালো করতে দৃঢ়প্রতিজ্ঞ হবে। এই সময়ে আপনার স্মৃতিশক্তি ভালো থাকবে যার ফলে আপনি যা পড়বেন তা দ্রুত মনে রাখতে পারবেন এবং এমন পরিস্থিতিতে এই শিক্ষার্থীরা পরীক্ষায় চমৎকার ফলাফল করবে। আপনি অন্যান্য শিক্ষার্থীদের জন্য একটি উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে, আপনি আপনার পছন্দের যে কোনও পেশাদার কোর্সে ভর্তি হতে পারেন যেখানে আপনি দক্ষতা অর্জন করবেন। এই শিক্ষার্থীরা খুব পেশাদার পদ্ধতিতে সবকিছু করতে পছন্দ করবে।

পেশাগত জীবন - কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে বলে আশা করা হচ্ছে, যার জন্য আপনি প্রশংসাও পাবেন। আপনি পদোন্নতির আকারে এই প্রশংসা পাবেন। এমন পরিস্থিতিতে, আপনার অবস্থান বৃদ্ধি পেতে পারে এবং ফলস্বরূপ, আপনি সহকর্মীদের কাছ থেকে সম্মানও পাবেন। ব্যবসার সাথে সম্পর্কিত স্থানীয়রা লাভও অর্জন করবে এবং প্রতিদ্বন্দ্বীদের মধ্যেও প্রতিপত্তি তৈরি করবে। এই সময়ে আপনি ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে, যা আপনার অভ্যন্তরীণ উৎসাহের কারণ হতে পারে। এই সময় আপনাকে কোনো বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। আপনি খুশি দেখাবেন এবং এটি আপনাকে উর্যাবান রাখবে।

উপায় - প্রতিদিন 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানা

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer