সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 30 অক্টোবর থেকে 05 নভেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (30 অক্টোবর থেকে 05 নভেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে, যার ফলস্বরূপ আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি সহজেই নিতে সক্ষম হবেন। আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তবে আপনি আপনার ক্যারিয়ারে কিছু ভাল প্রকল্প এবং সুযোগ পাবেন। এছাড়াও, আপনি আপনার কাজগুলি খুব ভাল এবং নিয়মতান্ত্রিকভাবে করতে সক্ষম হবেন।

প্রেম জীবন - আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে কারণ এই সপ্তাহে আপনাদের দুজনের মধ্যে চমৎকার যোগাযোগ দেখতে পাবেন। এটি সম্পর্কের অনেক সুখও সম্ভব করবে। সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার জীবনসাথীর সাথে স্মরণীয় মুহূর্ত কাটানোর জন্য একটি ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন, যা আপনার বিবাহিত জীবনে ঘনিষ্ঠতা বৃদ্ধি করবে।

শিক্ষা - এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য অনুকূল হতে চলেছে কারণ আপনি এই সপ্তাহে আপনার পড়াশোনার উন্নতির জন্য কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পারেন। ম্যানেজমেন্ট এবং ফিজিক্স অধ্যয়নরত শিক্ষার্থীদের একাগ্রতা বাড়বে, যাতে তারা তাদের পড়াশোনায় আরও মনোনিবেশ করতে সক্ষম হবে। তাই ফলাফলও অনুকূল হবে। আপনি যদি খুব কঠিন কিছু বিষয় বেছে নিয়ে থাকেন, তবে আপনি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাহায্যে সেগুলিতে ভাল পারফর্ম করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - আপনি যদি সরকারী সেক্টরের সাথে সম্পর্কিত কোনও চাকরিতে থাকেন তবে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি আউটসোর্সিং এর মাধ্যমে ভাল মুনাফা অর্জন করতে পারেন। এর সাথে, একটি অংশীদারিত্বে যোগদানের সম্ভাবনাও তৈরি হচ্ছে, যার কারণে আপনি আরও সুবিধা পাবেন।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হবে। আপনি সুস্থ ও ফিট বোধ করবেন এবং পুরো সপ্তাহ উপভোগ করতে দেখা যাবে। নিজেকে ফিট রাখতে আপনাকে নিয়মিত যোগ, ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 19 বার “ওং সূর্য্যায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে))

এই সপ্তাহে এমন হতে পারে যে আপনি তাড়াহুড়ো করে একটি ভুল সিদ্ধান্ত নিয়েছেন, যার কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে বা আপনার কোনও সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে পরিকল্পিতভাবে সবকিছু করতে হবে। এই সপ্তাহে কম অনুগত বন্ধুদের থেকে দূরে থাকা ভাল কারণ তারা আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আশংকা করা হচ্ছে যে আপনি যদি এই সপ্তাহে কোনও কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করেন তবে আপনার উদ্দেশ্য পূরণ হবে না, তাই দীর্ঘ দূরত্বের জন্য ভ্রমণ এড়িয়ে চলুন।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার দাম্পত্য জীবনে তর্ক বা বিতর্কের সম্ভাবনা রয়েছে। তাই আপনাকে আপনার জীবনসাথীর সাথে নম্র আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। তার সাথে সর্বোচ্চ সময় কাটান। পারস্পরিক সমন্বয় বজায় রাখুন এবং আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

শিক্ষা - এই সপ্তাহে মূলাঙ্ক 2 র শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও বেশি মনোযোগ দিতে হবে কারণ একাগ্রতা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, আপনাকে যৌক্তিক এবং পরিকল্পিতভাবে সবকিছু করতে হবে, অন্যথায় ফলাফল প্রভাবিত হতে পারে।

পেশাগত জীবন - নিযুক্ত ব্যক্তিদের জন্য, আশঙ্কা করা হচ্ছে যে আপনি এই সপ্তাহে আপনার চাকরিতে ধারাবাহিকতা দেখাতে পারবেন না, যার কারণে আপনার কর্মক্ষমতা হ্রাস পাবে এবং আপনি এমনকি আপনার কাজে পিছিয়ে থাকতে পারেন। এই ক্ষেত্রে, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন তারা প্রতিযোগীদের চাপের কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন, তাই বুদ্ধিমানের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি কাশি এবং অনিদ্রার অভিযোগে ভুগতে পারেন। আপনাকে পরিবর্তিত ঋতুতে নিজের যত্ন নেওয়ার এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনি ভাল ঘুমাতে পারেন।

উপায় : সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বেশি থাকবে এবং আপনি জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেও সক্ষম হবেন। এটা সম্ভব যে এই সময়ের মধ্যে স্ব-প্রণোদিত হওয়া আপনার খ্যাতি বৃদ্ধি করবে। কাজের সূত্রে বা ব্যক্তিগত বিষয়ে আপনাকে অনেকবার ভ্রমণ করতে হতে পারে। যদিও, আপনি এই ট্রিপ থেকে উপকৃত হবে.

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার প্রিয়জনের সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। তার খুব যত্ন নিতে দেখা যাবে। এতে আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। এমন ইঙ্গিত রয়েছে যে এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে পরিবারের কোনও ঘটনা নিয়ে আলোচনা করবেন এবং তার সাথে কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার প্রেম জীবনে সুখ আনতে চলেছে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি চমৎকার হতে চলেছে। এই সময়ে আপনি আপনার বিষয়গুলিতে দক্ষতা অর্জন করতে এবং পরীক্ষায় ভাল করতে সক্ষম হবেন। যে শিক্ষার্থীরা অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসন অধ্যয়ন করছেন, তাদের জন্যও এই সপ্তাহটি খুব অনুকূল হবে।

পেশাগত জীবন - কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের ভাল পারফরম্যান্স তাদের বিভিন্নভাবে উপকৃত করবে। আপনি নতুন কাজের সুযোগ পাবেন, যা আপনার জন্য খুব আনন্দের হবে। অন্যদিকে, যারা নিজের ব্যবসা চালাচ্ছেন, তারা এই সপ্তাহে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যেখান থেকে তারা ভাল লাভ পাবেন।

স্বাস্থ্য - শারীরিক স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনি খুব আরাম বোধ করবেন এবং মানসিক শক্তিতে পূর্ণ হবেন। আপনার ভাল অনাক্রম্যতা এই সপ্তাহে আপনাকে সুস্থ রাখতে সহায়ক প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেই নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

সম্ভবত আপনি এই সপ্তাহে অনেক ধরণের অনিরাপদ অনুভূতিতে জর্জরিত হবেন, যার কারণে আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে গুরুজনদের পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলুন কারণ ইঙ্গিত রয়েছে যে আপনার উদ্দেশ্য পূরণ হবে না।

প্রেম জীবন - এই সপ্তাহে, আপনি না চাইলেও আপনার বিবাহিত জীবনে আপনাকে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে, যার কারণে তর্ক বা তর্কের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার জীবনসাথীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন এবং যতটা সম্ভব সময় ব্যয় করুন এবং তার সাথে কথা বলুন কারণ কথোপকথন সমস্ত সমস্যার সমাধান করা যেতে পারে।

শিক্ষা - শিক্ষার ক্ষেত্রে শিক্ষার্থীদের একাগ্রতা হ্রাস পেতে পারে, যার কারণে পড়াশোনা থেকে আপনার মনোযোগ বিঘ্নিত হতে পারে। এমন পরিস্থিতিতে পড়ালেখায় বেশি দিতে হবে। অন্যদিকে, আপনার নতুন প্রকল্পগুলি সম্পূর্ণ করতে আপনার আরও বেশি সময় লাগতে পারে।

পেশাগত জীবন - কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম এই সপ্তাহে উপেক্ষিত হতে পারে। তাই স্পষ্টতই আপনি হতাশ বোধ করবেন। আপনাকে আপনার কাজের সঠিক পরিকল্পনা করার এবং সহকর্মী এবং উর্ধ্বতনদের সাথে সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন তারা এই সপ্তাহে খুব একটা ভালো ডিল না পাওয়ার সম্ভাবনা আছে। এর সাথে ব্যবসায়িক অংশীদারদের সাথে খারাপ সম্পর্কের লক্ষণও রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার কাজ ক্ষতিগ্রস্ত হবে এবং আপনি কাঙ্খিত মুনাফা অর্জন করতে পারবেন না।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি পা এবং কাঁধে ব্যথার পাশাপাশি হজমের সমস্যায় ভুগতে পারেন। আপনাকে সময়মত খাওয়ার এবং প্রতিদিন যোগ, ব্যায়াম এবং ধ্যান ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” র পাঠ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার জন্য গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। কোনো কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত হতে পারেন বা ভুল সিদ্ধান্ত নিতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। এর কারণে আপনাকে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, বিনিয়োগ সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই আপনার পক্ষে ভাল, অন্যথায় ক্ষতি হতে পারে।

প্রেম জীবন - পরিবারে চলমান সমস্যা এবং পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনি আপনার বিবাহিত জীবনে প্রেমের অভাব অনুভব করতে পারেন। আপনাকে জীবনসাথীর সাথে খোলামেলা কথোপকথন করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং তাদের দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন অন্যথায় পরিস্থিতি প্রতিকূল হতে পারে।

শিক্ষা - ইঞ্জিনিয়ারিং এবং সফ্টওয়্যার অনুসরণকারী শিক্ষার্থীরা তাদের কর্মক্ষমতা এবং দক্ষতা প্রমাণে পিছিয়ে থাকতে পারে। এমন পরিস্থিতিতে সবার আগে আপনার নিজের সামর্থ্য জানতে হবে এবং একই সাথে আপনাকে কঠোর পরিশ্রমও করতে হবে, তাহলে আপনার কর্মক্ষমতা আরও ভালো হবে এবং আপনি শীর্ষে পৌঁছাতে পারবেন।

পেশাগত জীবন - বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের সহকর্মী এবং ঊর্ধ্বতনদের কাছ থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনি সেই সুযোগগুলিও হাতছাড়া করতে পারেন যেগুলিতে আপনি আপনার যোগ্যতা, যোগ্যতা এবং দক্ষতা প্রমাণ করতে পারেন। যারা তাদের নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন তাদের খারাপ পারফরম্যান্সের কারণে প্রত্যাশিত মার্জিনের চেয়ে কম পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের কথা বলতে গেলে, মানসিক চাপের কারণে, আপনি পিঠে এবং পায়ে ব্যথার অভিযোগে ভুগতে পারেন। আপনাকে মানসিক চাপ এড়াতে এবং প্রতিদিন সকালে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হয়।

উপায় : প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য দুর্দান্ত হতে চলেছে। সম্ভবনা রয়েছে যে এই সময় আপনি আপনার ভিতরে লুকানো সম্ভাবনা জানতে পারবেন, যাতে আপনি আপনার সৃজনশীলতা প্রসারিত করতে এবং ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। ইঙ্গিত রয়েছে যে আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে কিছু কাজ করবেন, যার জন্য আপনি পুরস্কৃত হবেন। আপনার সাথে এত ইতিবাচক ঘটছে দেখে আপনি খুব উদ্যমী হবেন।

প্রেম জীবন - প্রেম সম্পর্ক এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে ভাল সময় কাটাবেন। আপনার মধ্যে চমৎকার পারস্পরিক বোঝাপড়া থাকবে, যার ফলস্বরূপ আপনি উভয়েই আপনার জীবনের সাথে সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি একসাথে খুব বুদ্ধিমানের সাথে নিতে সক্ষম হবেন। যোগ তৈরী হচ্ছে যে এই সপ্তাহে আপনি ছুটির দিনগুলি উদযাপন করতে এবং স্মরণীয় মুহূর্তগুলি কাটাতে আপনার সঙ্গীর সাথে একটি ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

শিক্ষা - উচ্চশিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি খুব ভালো হওয়ার লক্ষণ দেখা যাচ্ছে। তুমি তোমার পড়ালেখায় খুব ভালো করবে এবং একটা আলাদা পরিচয় তৈরি করবে। আপনি যদি উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক হন, তাহলে এই সপ্তাহে আপনার স্বপ্ন সত্যি হতে পারে অর্থাৎ আপনি বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন।

পেশাগত জীবন - চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। আপনি নতুন কাজের সুযোগ পাবেন, যা আপনার জন্য অত্যন্ত আনন্দের বিষয় হবে। এর পাশাপাশি, আপনি কিছু কাজের জন্য বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন এবং এই ধরনের ভ্রমণ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি নিজের ব্যবসা চালাচ্ছেন তবে এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের থেকে অনেক ভালো থাকবে। আপনার কোন বড় স্বাস্থ্য সমস্যা হবে না। আপনার স্বাস্থ্য বজায় রাখতে, সুষম খাদ্য খান এবং নিয়মিত ব্যায়াম করুন।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 7 র জাতক-জাতিকাদের যে কোনও কাজ করার সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে কারণ অবহেলার কারণে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, কোনও ছোট পদক্ষেপ নেওয়ার আগে, আপনাকে সঠিকভাবে পরিকল্পনা করতে হবে। এই সময়ে আপনার মনোযোগ আধ্যাত্মিকতার দিকে বেশি থাকবে এবং আপনি অনেক আধ্যাত্মিক কাজেও জড়িত হতে পারেন।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার দাম্পত্য জীবনে তর্ক-বিতর্কের সম্ভাবনা রয়েছে। তাই শান্তি দেখানো বাঞ্ছনীয়। সবকিছুতে কঠোর প্রতিক্রিয়া দেখাবেন না। পরিবর্তে, আপনার জীবনসাথীর সাথে কথা বলুন এবং জিনিসগুলি সাজানোর চেষ্টা করুন।

শিক্ষা - এই সপ্তাহে মূল্যাক 7 র শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় খুব একটা ভালো করতে পারবে না কারণ স্মৃতিশক্তি দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় আপনি যাই পড়ুন না কেন, বেশিক্ষণ মনে রাখতে পারবেন না, যার প্রভাব পড়বে ফলাফলের ওপর। উচ্চ স্তরের প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন - এই সপ্তাহে, চাকরিজীবীদের তাদের ঊর্ধ্বতনদের সাথে কথা বলার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ বিতর্কের সম্ভাবনা রয়েছে। এটা হতে পারে যে আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তোলেন এবং আপনি উত্তেজিত হয়ে কিছু বলতে পারেন। এই পরিস্থিতিতে, উর্ধ্বতনদের দ্বারা বলা বিষয়গুলিকে গুরুত্ব সহকারে নেওয়া এবং আপনার কাজগুলি ভালভাবে করার চেষ্টা করা ভাল হবে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সপ্তাহে কোনও লাভজনক চুক্তি করার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনাকে পেট সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার খাদ্যাভ্যাসের প্রতি সতর্ক থাকতে হবে। এছাড়াও, আপনাকে রাস্তায় হাঁটা বা গাড়ি চালানোর সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা কিছু পরিস্থিতিতে তাদের ধৈর্য হারাতে পারে, যার কারণে আপনি সাফল্য অর্জন করতে পারবেন না। অন্যদিকে, ভ্রমণের সময় অর্থ বা কোনো মূল্যবান জিনিসের ক্ষতি আপনার উদ্বেগের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে, যাত্রার সময় সতর্ক থাকা আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে এবং কোনও কাজ করার আগে এটি সঠিকভাবে পরিকল্পনা করা নিশ্চিত করুন। ইতিবাচক দিক থেকে, এই সপ্তাহে আপনার আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বেশি হতে পারে এবং আপনি আপনার ঐশ্বরিক জ্ঞান বৃদ্ধির জন্য তীর্থযাত্রায় যেতে পারেন।

প্রেম জীবন - পারিবারিক সমস্যার কারণে জীবনসাথীর সাথে সম্পর্কের দূরত্ব বাড়তে পারে। এমন পরিস্থিতিতে আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে পরিবারে চলমান সমস্যাগুলি আপনার জীবনসাথীর সাথে আলোচনা করুন এবং একসাথে সমাধান করার চেষ্টা করুন। যদি জীবনসাথীর মেজাজ বেশি খারাপ হয়, তাহলে সম্পর্ক বাড়ানোর চেষ্টা করুন এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপনের জন্য আপ্রাণ চেষ্টা করুন।

শিক্ষা - শিক্ষার্থীদের এই সপ্তাহে ধৈর্য ধরতে হবে কারণ এটি আপনাকে শক্তিশালী করবে। আশংকা করা হচ্ছে যে এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন তাদের পরীক্ষা বেশ কঠিন হতে পারে। অতএব, এটি অধ্যবসায়ীভাবে প্রস্তুত করার পরামর্শ দেওয়া হয় অন্যথায় ফলাফল প্রভাবিত হতে পারে।

পেশাগত জীবন - চাকরিজীবীদের এই সপ্তাহে কিছু সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে। কখনও কখনও আপনি ভাল পারফর্ম করতে ব্যর্থ হবেন এবং কখনও কখনও আপনার কাজের মান খুব ভাল হবে না এমন একটি আশঙ্কা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনি খুব হতাশ হয়ে চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। যারা নিজের ব্যবসা চালাচ্ছেন তারা এই সপ্তাহে সহজে লাভ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনাকে ন্যূনতম বিনিয়োগে ব্যবসা চালাতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে।

স্বাস্থ্য - এই সপ্তাহে, আপনার মানসিক চাপ, পা এবং জয়েন্টগুলিতে ব্যথা এবং শক্ত হয়ে যেতে পারে। তাই আপনাকে প্রতিদিন সকালে যোগ, ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে মানসিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়।

উপায়: প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। আপনি আপনার জীবনের সমস্ত দিকের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার অবস্থানে থাকবেন এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। সম্ভাবনা রয়েছে যে আপনাকে এই সপ্তাহে অনেক ভ্রমণ করতে হবে। যদিও, এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন - আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক এই সপ্তাহে সুরেলা এবং সৌহার্দ্যপূর্ণ হবে। আপনি তাদের সাথে একটি দুর্দান্ত সময় কাটাবেন। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি আপনার প্রিয়জনের সাথে কিছু সুন্দর আনন্দের মুহূর্ত ভাগ করবেন।

শিক্ষা - এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত হতে চলেছে কারণ আপনার পরীক্ষায় ভাল নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কেমিস্ট্রি ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে কারণ আপনি পড়াশোনার ক্ষেত্রে একটি অনন্য পরিচয় অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - চাকরিজীবীরা নতুন কাজের সুযোগ পাবেন। যারা সরকারি চাকরির জন্য প্রতিনিয়ত চেষ্টা করছেন, তারা এই সপ্তাহে আশাব্যঞ্জক ফল পেতে পারেন।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। আপনি সুস্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন। এমন ইঙ্গিত রয়েছে যে আপনি কোনও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না। সহজ কথায়, আপনাকে সুস্থ এবং ফিট শরীর নিয়ে পুরো সপ্তাহ উপভোগ করতে দেখা যাবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer