মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023)

মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) আপনার জন্য বিশেষভাবে তৈরী করা হয়েছে, কারণ এই রাশিফলে ​​আপনি যা পেতে চান তা সবই পাবেন। আপনি 2023 সাল সম্পর্কে খুব কৌতূহলী হবেন যে এই বছরটি আপনার জীবনে কী নিয়ে আসতে চলেছে এবং ভবিষ্যত কেমন হবে। আপনার ভবিষ্যৎ কি সুখী হবে তাতে কি কিছু সমস্যা হবে? জীবনের কোন ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে? জীবনের কোন ক্ষেত্রে আপনি খুব সুখ পাবেন? জীবনের কোন ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে? আপনি মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) র অধীনে এই সমস্ত তথ্য পেতে পারেন।

Meen Rashifol 2023

এই নিবন্ধে আপনি কোন ক্ষেত্রে 2023 সালের ফলাফল সম্পর্কে জানতে পারবেন এবং সেগুলি এড়াতে 2023 সালে আপনার কী বিশেষ ব্যবস্থা নেওয়া উচিত। আপনি আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে তথ্য পেতে পারেন যেমন আপনার প্রেম জীবন কেমন হবে? দাম্পত্য জীবনে সহযোগিতা কেমন হবে? আপনি যদি একটি কাজ করেন তবে আপনি কীভাবে চাকরিতে ফলাফল পাবেন? আপনি কখন পদোন্নতি পেতে পারেন? আপনি কখন চাকরিতে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন? আপনি যদি ব্যবসা করেন তাহলে কখন এবং কিভাবে ব্যবসায় উত্থান-পতন হতে পারে? শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় কী ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হবে? তার লেখাপড়া কি ঠিক হবে নাকি তাতে কোনো সমস্যা হবে? আপনি কিভাবে স্বাস্থ্য ফলাফল পাবেন আপনার স্বাস্থ্য নিখুঁত হবে? আপনি কি সুস্থ থাকবেন নাকি কিছু রোগের সম্মুখীন হতে হবে? আপনি কি শারীরিক সমস্যায় ভুগবেন? আপনার সম্পত্তির অবস্থা কি হবে? আপনি একটি যানবাহন কিনতে সক্ষম হবে? যদি হ্যাঁ হয় তাহলে কোন সময়টি অনুকূল আর কোনটি প্রতিকূল? আপনার আর্থিক ভারসাম্য কেমন হবে অর্থ ও লাভের অবস্থা কেমন হবে? ইত্যাদি। এই মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) এ আপনি বিশেষভাবে যা জানতে পারবেন।

মীন রাশির জন্য এই বিশদ রাশিফল ​​2023 এর সাহায্যে আপনি খুব সহজেই 2023 সালে আপনার জীবনে ঘটবে এমন ঘটনাগুলির একটি অনুমান পেতে পারেন। কী ঘটতে চলেছে এবং কখন হবে তা জেনে আপনি সেই অনুযায়ী আপনার রুটিন এবং জীবনধারা নিয়ে এগিয়ে যেতে পারেন। এই মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) অ্যাস্ট্রোসেজের সুপরিচিত জ্যোতিষী ডক্টর মৃগাঙ্ক দ্বারা তৈরি করা হয়েছে বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গোচর এবং আপনার রাশি এবং আপনার রাশিচক্রের বিভিন্ন অংশে তাদের প্রভাব অনুসারে। তাই আসুন আপনার কৌতূহল আর না বাড়িয়ে বলা যাক যে 2023 সালের মীন রাশির বার্ষিক রাশিফল ​​আপনাকে কী দিতে চলেছে।

মীন রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি যিনি বছরের শুরুতে আপনার রাশি মীন রাশিতে উপস্থিত থাকবেন এবং 22 এপ্রিল পর্যন্ত এই রাশিতে থাকবেন। যদিও 28 মার্চ, দেব গুরু বৃহস্পতি তার নির্ধারিত অবস্থায় ফিরে আসবে এবং এর শুভ ফলাফল হ্রাস পাবে এবং 27 এপ্রিল আবার উঠবে। বৃহস্পতি নক্ষত্রের উত্থানের জন্য একটি পরিস্থিতি তৈরি হবে এবং 22 এপ্রিল 2023 তারিখে দেব গুরু বৃহস্পতি তার বন্ধু গ্রহ মঙ্গলের চিহ্ন মেষ রাশিতে প্রবেশ করবে। যেখানে তিনি উপস্থিত থাকবেন তিনি আপনার ষষ্ঠ ভাব অষ্টম ভাব এবং দশম ভাবকে সম্পূর্ণভাবে দেখতে পাবেন। এদিকে 4 সেপ্টেম্বর থেকে 31 ডিসেম্বর পর্যন্ত দেব গুরু বৃহস্পতি বকরী অবস্থায় থাকবে এবং বছরের শেষ দিনে অর্থাৎ 31 ডিসেম্বর এটি মার্গী হয়ে যাবে।

বছরের শুরুতে কর্মের কল্যাণদাতা শনি যিনি আপনার একাদশ এবং দ্বাদশ ভাবের অধিপতি তিনি একাদশ ভাবে অবস্থান করবেন এবং আপনার আয় বাড়তে থাকবে। তবে 17 জানুয়ারী, এটি আপনার দ্বাদশ ভাবে চলে যাবে এখান থেকে একদিকে আপনার ব্যয় বাড়বে এবং আয় হ্রাস পাবে অন্যদিকে আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনাও বাড়বে।

বৃহস্পতি ও শনির সম্মিলিত গোচর যাকে ডাবল গোচরও বলা হয় খুবই গুরুত্বপূর্ণ। কারণ এটি জীবনে অনেক কিছু করতে চলেছে 17 জানুয়ারি পর্যন্ত বৃহস্পতি এবং শনির প্রভাবে আপনার প্রথম ভাব সক্রিয় থাকবে। যখন 22 এপ্রিল দেব গুরু বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে চলে যাবে এবং শনি ততক্ষণে আপনার দ্বাদশ ভাবে চলে যাবে তখন আপনার রাশিচক্রের দ্বিতীয় ভাবটি বিশেষভাবে কার্যকর হবে এবং এর সম্পর্কিত ফলাফল পাওয়ার সম্ভাবনা খুব বেশি হবে।

রাহু এবং কেতু যারা তাদের বিশেষ গতিবিধি এবং প্রভাবের জন্য পরিচিত তারা বছরের শুরুতে যথাক্রমে আপনার তৃতীয় এবং নবম ভাবে থাকবে তবে 30 অক্টোবর রাহু আপনার মীন রাশিতে দ্বিতীয় ভাবে প্রবেশ করবে এবং কেতু আপনার কন্যা রাশিতে অষ্টম ভাবে প্রবেশ করবে। এপ্রিল মাসে যখন বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে তখন সূর্য ও রাহুও সেখানে উপস্থিত থাকবেন। মে থেকে আগস্টের মধ্যে তৃতীয় ভাবেও গুরু-চণ্ডাল দোষের প্রভাব দেখা যাবে। তাই এ বছর কিছু উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

আমরা আপনাকে শনি, বৃহস্পতি, রাহু এবং কেতুর গোচরের কথা বললে এগুলি ছাড়াও আরও কিছু প্রধান গ্রহ রয়েছে যেগুলি তাদের গোচরের সময় বিভিন্ন ফলাফল দিতে থাকবে। এতে সূর্যের গোচর গুরুত্বপূর্ণ হবে এবং মঙ্গলও আপনাকে একটি বিশেষ চাল দিয়ে প্রভাবিত করবে। শুক্র এবং বুধের মতো অন্যান্য গ্রহগুলিও ঘন ঘন গোচর করে তাদের রাশিচক্র পরিবর্তন করতে থাকবে এবং আপনার উপর বিভিন্ন প্রভাব ফেলবে এবং এটি আপনার জীবনে অনেক ভাল এবং খারাপ পরিবর্তন আনবে।

আপনার জন্য মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) অনুসারে, জানুয়ারী মাস আপনার জন্য ভাল ফল বয়ে আনবে। বকরী মঙ্গল তৃতীয় ভাবে আপনাকে সাহস এবং শক্তি দেবে, অন্যদিকে শনি মহারাজ একাদশ ভাবে বসে আপনাকে ভাল আয় দেবেন। একাদশ ভাবে শুক্রের প্রভাবের কারণে আপনার আয় ভাল হবে তবে জানুয়ারির দ্বিতীয়ার্ধ ব্যয়ে পূর্ণ হতে পারে স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

ফেব্রুয়ারী মাসে, বিদেশী উপায় থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে, ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা প্রবল হবে বিবাহিত জীবনে উত্তেজনা কম থাকবে। জীবনসঙ্গীর সাথে ঘনিষ্ঠতার অনুভূতি হবে, ফেব্রুয়ারির দ্বিতীয়ার্ধে বিবাহিত জীবন হোক বা প্রেম জীবন, রোমান্স তৈরি হবে, বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে।

মার্চ মাস পারিবারিক জীবনে উত্তেজনা নিয়ে আসতে পারে। 13 মার্চ মঙ্গল আপনার চতুর্থ ভাবে বসবে এবং আপনার মায়ের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। চতুর্থ দিকটি সপ্তম ভাবে থাকার কারণে বিবাহিত জীবনেও উত্তেজনা বাড়বে, দশম ভাবে থাকায় আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল করতে সক্ষম হবেন। তবে রাগ এড়াতে হবে একাদশ ভাবে একটি দিক থাকার কারণে ভাল আয়ের সম্ভাবনা থাকবে আপনি একটি সম্পত্তি কিনতে পারেন।

মীন রাশিফল ​​অনুসারে এপ্রিল মাসটি মীন রাশির জাতক/জাতিকাদের জীবনে উত্থান-পতন নিয়ে আসবে। বন্ধুর সাথে ঘনিষ্ঠতা বাড়বে এবং আপনি তাদের হৃদয় দিতে পারেন, ভালবাসা বিকাশ লাভ করবে এবং বন্ধুদের সাথে সময় কাটানোর অনেক সুযোগ থাকবে। অল্প দূরত্বের যাত্রা হতে পারে সেই যাত্রা উপকারী হবে সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে। কিন্তু 22 এপ্রিল রাহু এবং সূর্যের সাথে বৃহস্পতি দ্বিতীয় ভাবে প্রবেশ করলে পরিবারে উত্তেজনা বাড়বে, কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং ঝগড়া হতে পারে।

মে মাসে আপনি আপনার সন্তানদের নিয়ে একটু চিন্তিত থাকবেন কারণ তাদের পড়াশোনায় বাধা আসবে। তার স্বাস্থ্য খারাপ হতে পারে এই সময় প্রেম সম্পর্কেও উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে। একে অপরকে বুঝতে সক্ষম হওয়ার কারণে এবং আপনার প্রিয়জনের বেশি রাগান্বিত আচরণ দেখানোর কারণে আপনি কিছুটা দুঃখিত হবেন যদিও এই সময়টি আয়ের দিক থেকে ভাল হবে।

জুন মাসে খরচ বাড়বে মালার আয়ও ভালো হবে, ছাত্রছাত্রীদের পড়াশোনায় কিছু সমস্যায় পড়তে হবে। পারিবারিক জীবনে চলমান উত্তেজনা কিছুটা কমবে তবে পরিবারে বিবাদ দেখা দিতে পারে। এ সময় ভালো খাবার খাওয়ার দিকে মনোযোগ দিন তা না হলে দাঁত ও পেট সংক্রান্ত যেকোনো রোগ আপনাকে গ্রাস করতে পারে।

মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) অনুসারে, জুলাই মাসে আপনি আপনার শত্রুদের ধ্বংস করবেন। যদি কোনো আদালতে আপনার বিরুদ্ধে মামলা বিচারাধীন থাকে তাহলে তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। এই সময়টি আপনার চাকরিতে অনুকূল ফলাফল নিয়ে আসবে এখন আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য পরিচিত হবেন এবং পদোন্নতিও হতে পারেন। এই সময়ে আর্থিক লাভের ভাল সম্ভাবনা থাকবে এবং বিদেশ যাওয়ার সম্ভাবনা প্রবল হতে পারে।

আগস্ট মাস উত্থান-পতনে ভরপুর থাকবে, মাসের শুরুতে ব্যবসা বাড়বে। তবে মাসের দ্বিতীয়ার্ধে কিছু সমস্যা হতে পারে। ব্যবসার কাজে প্রচুর ভ্রমণ করতে হবে যদিও ভ্রমণ উপকারী হবে, দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়তে পারে। আপনার ও আপনার জীবনসাথীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে সবকিছু ভাগ্যের উপর ছেড়ে দেওয়া ঠিক নয় তাই কঠোর পরিশ্রমে মনোযোগ দিন। .

সেপ্টেম্বর মাস ব্যবসায় কিছু নতুন জোট নিয়ে আসতে পারে। এই সময়ে বিবাহিত জীবনে চলমান টানাপড়েনে উত্থান-পতন থাকবে। আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। আয়ের ওঠানামার কারণে আপনি কোনো বড় সিদ্ধান্ত নিতে পারবেন না। প্রেমের ক্ষেত্রে, এই মাসটি আপনাকে আত্মদর্শনের সুযোগ দেবে এবং আপনার ভুলগুলি মেনে নিয়ে আপনি আপনার সম্পর্ক পরিচালনা করতে পারেন।

অক্টোবর মাসটি সাবধানে কাটবে এই সময়ে মঙ্গল আপনার রাশি থেকে অষ্টম ভাবে গোচর করবে। অতএব, কোনও ধরনের আঘাত বা দুর্ঘটনা এড়াতে আপনার যথাসাধ্য চেষ্টা করুন, সাবধানে গাড়ি চালান। এছাড়াও শ্বশুর-শাশুড়ির সাথে ঝগড়া হওয়ার এবং হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনাও থাকবে, এই সময়ে আপনার কিছু কাজ হঠাৎ আটকে যেতে পারে তবে আপনি আর্থিক সুবিধাও পেতে পারেন।

মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) অনুসারে নভেম্বর মাসে আপনার ধন সঞ্চয় করার প্রবণতা বাড়বে। কারণ 30 অক্টোবর রাহু আপনার দ্বিতীয় ভাব ছেড়ে আপনার রাশিতে প্রবেশ করেছে এবং দেব গুরু বৃহস্পতি একাই দ্বিতীয় ভাবে বসে আছেন। যদি আপনার পরিবার এবং আপনার শ্বশুরবাড়ির মধ্যে কোনো সমস্যা চলছিল তবে তাও দূর হবে এবং আপনি আপনার কর্মক্ষেত্রে প্রতিপত্তি পাবেন।

ডিসেম্বর মাসটি আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি দেওয়ার মাস হিসাবে প্রমাণিত হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে একটি বড় পদোন্নতি পেতে পারেন। এছাড়াও ব্যবসায় ভাল অগ্রগতিও দেখা যাবে আপনার পরিচিতি বিশিষ্ট ব্যক্তিদের সাথে থাকবে যার কারণে আপনি অনেক উপকৃত হবেন।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

মীন প্রেম রাশিফল 2023

মীন প্রেম রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালে মীন রাশির লোকেরা বছরের শুরুতে তাদের প্রেমের ক্ষেত্রে অনুকূল বোধ করবে। শনি এবং শুক্রের সম্মিলিত প্রভাবে পঞ্চম ভাব সক্রিয় থাকবে এবং তাই আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে দূরত্ব বাড়বে একে অপরের প্রতি আস্থা বাড়বে। আপনাদের সম্পর্কের মধ্যে সততা বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করুন এই বছর আপনি আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতেও সফল হতে পারেন। 22শে এপ্রিল, 2023 এর মধ্যে বৃহস্পতি আপনার নিজের রাশিতে থাকবে এবং আপনার পঞ্চম, সপ্তম এবং নবম ভাবে থাকবে। অতএব আপনি যদি কাউকে পছন্দ করেন কাউকে ভালবাসেন বা তাদের বিয়ে করতে চান তবে এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। আপনি তাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন এবং আপনি প্রেম বিবাহ করতে পারেন। যদিও এর পরে পরিস্থিতিতে কিছু পরিবর্তন হবে যা আপনার সম্পর্কের ক্ষেত্রেও চাপ সৃষ্টি করতে পারে। মঙ্গল যখন 10 মে থেকে 1 জুলাইয়ের মধ্যে পঞ্চম ভাবে থাকে তখন আপনাকে খুব সতর্ক থাকতে হবে কারণ মঙ্গল এখানে তার দুর্বল রাশিতে থাকার কারণে আপনার প্রেমের ক্ষেত্রে অনৈক্যের পরিস্থিতি তৈরি হতে পারে। অপ্রয়োজনীয় ঝগড়ার কারণে একে অপরের প্রতি মোহভঙ্গ হতে পারে। আপনার সম্পর্ক ভেঙ্গে যেতে পারে তাই সাবধানতার সাথে এগিয়ে যান আগস্ট মাসটি অনুকূল থাকবে এবং প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। অন্যদিকে সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত লোকেরা একটি চাপের পরিস্থিতিতে যেতে চলেছে, আপনি যদি এই সময় আপনার সম্পর্ককে সামলাতে সক্ষম হন তবে ডিসেম্বর মাসটি আপনার সম্পর্ককে পরিণত করে তুলবে।

মীন ক্যারিয়ার রাশিফল 2023

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে 2023 কেরিয়ার রাশিফল ​​অনুসারে মীন রাশির জাতক/জাতিকারা এই বছর তাদের কর্মজীবনে ভাল ফল পাবেন। বছরের শুরুটা খুব ভালো হবে আপনি আপনার কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। আপনার কাজের দিকে তাকিয়ে আপনি পদোন্নতিতে পুরস্কৃত হতে পারেন। বছরের শুরুতে সূর্য দশম ভাবে বুধের সাথে উপস্থিত থাকবে যা বুধাদিত্য যোগ তৈরি করবে। এর পরে আপনি একাদশ ভাবে চলে যাবেন তারপরে জানুয়ারি মাসটি খুব অনুকূল হতে চলেছে। দেব গুরু বৃহস্পতি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও উন্নত করবে। এই সময়টি আপনার কাজের জন্য অনুকূল হবে মে থেকে জুলাইয়ের মধ্যে চাকরি হারানো বা চাকরি পরিবর্তনের পরিস্থিতি হতে পারে। সেজন্য একটু সাবধানতা অবলম্বন করতে হবে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চাকরির বদলি হতে পারে। আপনি যদি একটি নতুন চাকরি পেতে চান তবে এই সময় আপনি একটি ভাল চাকরি পেতে পারেন। যা আপনাকে খ্যাতি ও সম্মানও দেবে। বিশ্বাসের চাকরির জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনাও থাকবে।

মীন শিক্ষা রাশিফল 2023

মীন শিক্ষা রাশিফল ​​2023 অনুসারে, এই বছরের শুরুতে মীন রাশির শিক্ষার্থীদের জন্য অনুকূল পরিস্থিতি তৈরি করবে। শুক্র এবং বৃহস্পতি এবং শনির মিলিত প্রভাবের কারণে আপনি একাধিক বিষয়ে দক্ষ হতে শুরু করবেন আপনার একাগ্রতা বৃদ্ধি পাবে। শুধু পড়াশোনা নয় সমসাময়িক অন্যান্য বিষয়েও আপনি ভালো দখল রাখতে পারবেন। এই সময়টি আপনার শিক্ষার জন্য অনুকূল হবে তবে এপ্রিল থেকে আগস্ট এবং সেপ্টেম্বর মাসগুলি অনেক চাপ দেবে। কারণ পারিবারিক পরিবেশ নেতিবাচকতার দিকে চলে যাবে এবং এটি আপনার পড়াশোনার উপরও প্রভাব ফেলবে। তাই সেই সময়ে আপনাকে বিশেষ করে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে হবে। এর পরের সময় অপেক্ষাকৃত অনুকূল হবে।প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা বছরের প্রথম ত্রৈমাসিক এবং শেষ প্রান্তিকে অনুকূল ফলাফল পাবেন। বাকি সময়ে তাকে অসুবিধার সম্মুখীন হতে হবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই বছরটি খুবই অনুকূল হবে। বছরের শুরু থেকে আপনি আপনার শিক্ষায় সর্বোত্তম ফলাফল পেতে সক্ষম হবেন। আপনি এই বছরের আগস্ট থেকে নভেম্বর মাসে ভাল সাফল্যও পেতে পারেন। যে সমস্ত ছাত্রছাত্রীরা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছে তাদের এই ইচ্ছাটিও এই বছর পূরণ হতে পারে। বিশেষ করে ফেব্রুয়ারি থেকে মার্চ আগস্ট থেকে সেপ্টেম্বর এবং নভেম্বর থেকে ডিসেম্বর মাস আপনাকে সফল করতে পারে।

মীন আর্থিক রাশিফল 2023

মীন আর্থিক রাশিফল ​​2023 অনুসারে, মীন রাশির জাতক/জাতিকাদের এই বছর আর্থিকভাবে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। বছরের শুরুটা আপনার জন্য খুবই অনুকূল হবে এবং আর্থিক ভারসাম্য বজায় থাকবে। একাদশ ভাবে শনি ও শুক্র এবং দশম ভাবে সূর্য ও বুধ এবং আপনার নিজের রাশিতে বৃহস্পতির উপস্থিতি আপনার আর্থিক ভারসাম্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তবে ধীরে ধীরে পরিস্থিতির পরিবর্তন হবে এবং 17 জানুয়ারী, 2023 তারিখে যখন শনি আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে তখন ব্যয়ের পরিস্থিতি তৈরি হতে শুরু করবে। এমন পরিস্থিতিতে আর্থিক ভারসাম্য বজায় রাখা আপনার পক্ষে খুব কঠিন হবে কারণ আপনার এক বা অন্য ব্যয় সারা বছরের জন্য থাকবে। এমনকি যদি খরচ উল্লেখযোগ্য হয় আপনি এটি করতে হবে. 22 এপ্রিলের পরে বৃহস্পতিও রাহুর সাথে দ্বিতীয় ভাবে মিলিত হবে এবং গুরু চন্ডাল যোগ তৈরি করতে শুরু করবে তাহলে এপ্রিলের শেষ থেকে আগস্ট পর্যন্ত সময়টি আরও ঝামেলাপূর্ণ হতে পারে। এই সময় আপনাকে সঠিক এবং আর্থিক সমন্বয় স্থাপন করতে হবে তারপরে পরিস্থিতি অনুকূল হবে।

মীন পারিবারিক রাশিফল 2023

মীন রাশির পারিবারিক রাশিফল ​​2023 অনুসারে, মীন রাশির জাতক/জাতিকারা তাদের পারিবারিক জীবনে সুখী সময় উপভোগ করবেন। আপনার রাশিতে উপস্থিত বৃহস্পতি আপনাকে চারদিক থেকে সুখ দিচ্ছে একাদশ ভাবে শনির উপস্থিতিও অনুকূল থাকবে। বড় ভাই-বোনদের কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে তবে 17 জানুয়ারী দ্বাদশ ভাবে শনির প্রবেশের কারণে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা পরিবারের কোনও ব্যক্তিকে কষ্ট দিতে পারে। আপনার নিজের স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হতে পারে যার কারণে বাড়িতে কিছু সমস্যা হবে। দেব গুরু বৃহস্পতি 22 এপ্রিল পর্যন্ত সবকিছু নিরাপদ রাখবেন। এর পরে এটি রাহুর সাথে মিলিত হবে আপনার দ্বিতীয় ভাবে যেখানে গুরু চন্ডাল দোষের প্রভাবে আপনার পরিবারে সমস্যা শুরু হতে পারে। এখন ব্যক্তিগত বিরোধ সম্ভব এবং আপনার পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতির অভাব হবে। এটি একটি দীর্ঘ সময় হবে তাই আপনাকে ধৈর্যের সাথে এগিয়ে যেতে হবে এবং পরিস্থিতিগুলি পরিচালনা করার চেষ্টা করতে হবে। 30 অক্টোবর রাহু যখন মেষ রাশি ছেড়ে আপনার রাশিতে প্রবেশ করবে তখন আপনি এই সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন ততক্ষণ পর্যন্ত কিছুটা ধৈর্য্য ধরে পরিস্থিতি সামলান।

বৃহৎ কুন্ডলী জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

মীন সন্তান রাশিফল 2023

আপনার সন্তানদের জন্য, মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) অনুসারে বছরের শুরুটি অনুকূল হতে পারে। শনি এবং শুক্রের সম্মিলিত প্রভাব আপনার সন্তানকে অত্যাশ্চর্য করে তুলবে। আপনি আপনার সন্তানদের কাছে আপনার মূল্যবোধ পৌঁছে দেবেন যদি তারা পড়াশোনা করে শিক্ষাক্ষেত্রে পেশাদার হয় তাহলে তারা তাদের পেশাগত জীবনে ভাল সাফল্য পাবে। আপনি আপনার সন্তানদের উন্নতি দেখে খুশি হবেন কারণ পঞ্চম ভাবে বৃহস্পতি মহারাজের অবস্থান। 22 এপ্রিলের পরে বৃহস্পতি তার রাশিচক্র পরিবর্তন করবে এবং শনিও দ্বাদশ ভাবে থাকবে এমন পরিস্থিতিতে আপনাকে একটু মনোযোগ দিতে হবে। 10 মে থেকে 18 আগস্টের মধ্যে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এবং শিশুদের আচরণগত পরিবর্তন পছন্দ করবেন না। এই সময়ে তাদের যত্ন নিন এবং আপনাকে খেয়াল রাখতে হবে যাতে কোম্পানিটি নষ্ট না হয়। সেপ্টেম্বর মাস থেকে পরিস্থিতি ভাল হতে শুরু করবে এবং আপনি আপনার সন্তানকে আরও একবার এগিয়ে যেতে দেখবেন।

মীন বিবাহ রাশিফল 2023

মীন বিবাহ রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালটি মধ্যম ফলদায়ক বিবাহিত জীবনের সম্ভাবনা দেখায়। বছরের শুরুতে একাদশ ভাবে শনি, দশম ভাবে সূর্য এবং প্রথম ভাবে বৃহস্পতি আপনার বিবাহিত জীবনকে সুন্দর করে তুলবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভাল সম্প্রীতি থাকবে। ভালবাসা থাকবে আকর্ষণ থাকবে এবং একে অপরকে বোঝার ইচ্ছা শক্তি থাকবে। আপনারা দুজনেই একসাথে একে অপরের সমস্যা সমাধানের চেষ্টা করবেন। প্রতিনিয়ত এর সমাধান খোঁজার চেষ্টা করা হবে এতে আপনার সম্পর্ক সত্যিই মজবুত হবে। কিন্তু বৃহস্পতি দ্বিতীয় ভাবে চলে যাওয়ার পর এবং শনি দ্বাদশ ভাবে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে। একে অপরের মধ্যে বোঝাপড়ার অভাবের কারণে আপনার মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। বিবেচনা না করলে তা বড় সমস্যায় রূপ নিতে পারে। জুলাই এবং অক্টোবরের মধ্যে আপনার বিবাহিত জীবনে সম্প্রীতি স্থাপনের চেষ্টা করা উচিত। যেকোনো ধরনের বিবাদ এড়িয়ে চলা উচিত অন্যথায় এই সময় আরও তিক্ত হতে পারে। এর পরে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক সম্প্রীতি বাড়তে শুরু করবে, আপনি আপনার সম্পর্কের সত্যতা গ্রহণ করবেন। নভেম্বর মাসে আপনারা দুজনেই একসঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন এটি করলে আপনার সম্পর্ক সুখে ভরে যাবে।

মীন ব্যবসা রাশিফল 2023

মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) মীন রাশির অনুসারে, এই বছরটি ব্যবসায়িক জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য শুরুতে বড় সাফল্য দিতে পারে। দেব গুরু বৃহস্পতি পূর্ণ দৃষ্টিতে সপ্তম ভাবে থাকবেন এবং শনিদেবও থাকবেন একাদশ ভাবে। এই গ্রহের অবস্থান আপনাকে আপনার ব্যবসায় সর্বাত্মক অগ্রগতি দেবে। আপনি যে কাজে হাত দেবেন তাতে আপনি সাফল্য পাবেন। ব্যবসায় খুব দ্রুত অগ্রগতি হবে এবং আপনি সমাজের সিনিয়র অভিজ্ঞ এবং সম্মানিত ব্যক্তিদের সমর্থন পাবেন। যারা আপনাকে আপনার ব্যবসাকে এগিয়ে নিতে সাহায্য করবে এর পরে ফেব্রুয়ারি থেকে আগস্টের মধ্যে আপনি বিদেশী মাধ্যমেও ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। আপনি একটি বহুজাতিক কোম্পানিতে যোগদান করেও কাজ করতে পারেন। সেপ্টেম্বর এবং অক্টোবর মাসগুলি ব্যবসায় কিছু চ্যালেঞ্জ উপস্থাপন করবে, এই সময়ে আপনাকে সরকারী ক্ষেত্রের সাথে সম্পর্কিত কোনও জবাবদিহিতার বিষয়ে সতর্ক থাকতে হবে। এরপর সুপারিনটেনডেন্টের অর্থ অনুকূল হবে।

মীন সম্পত্তি আর বাহন রাশিফল 2023

মীন রাশির যানবাহন ভবিষ্যবাণী 2023 অনুসারে, এই বছরের শুরুতে, আপনার জানুয়ারির মাঝামাঝি থেকে মার্চ পর্যন্ত কোনও ধরণের যানবাহন কেনা এড়ানো উচিত। কারণ এই সময়ে গাড়ি কিনলে তাতে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকতে পারে। আপনার গাড়ি কেনার উপযুক্ত সময় হতে চলেছে মে থেকে জুলাইয়ের মধ্যে। এই সময়ে কোনও যানবাহন কেনার প্রবল সম্ভাবনা থাকবে এবং এটি আপনার জন্য উপকারীও প্রমাণিত হবে। এর পরে আপনি নভেম্বর এবং ডিসেম্বর মাসেও একটি গাড়ি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন। যতদূর সম্পত্তি সম্পর্কিত 13 মার্চ থেকে 10 মে এর মধ্যে মঙ্গলার চতুর্থ ভাবে অবস্থান করে সম্পত্তি কেনার প্রবল সম্ভবনা থাকবে। এই সময়ে আপনি কোন বাড়ি দোকান বা বিল্ডিং কিনতে পারেন। এই সম্পত্তি আপনাকে অনেক সাফল্য দেবে এবং আপনাকে ভাল আর্থিক অগ্রগতি দেবে।

সব ধরণের জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং ষ্টোর

মীন ধন আর লাভ রাশিফল 2023

এই বছর মীন রাশির জন্য সম্পদ ও লাভের অবস্থা মধ্যম হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুতে যতদিন দেব গুরু বৃহস্পতি আপনার রাশিতে থাকবেন ততদিন সবকিছু ঠিকঠাক যাবে। আপনি অর্থ এবং লাভ পেতে সক্ষম হবেন। একাদশ ভাবে অবস্থান করে শনিদেবও আপনাকে সাফল্য দেবেন, তবে জানুয়ারী মাসেই শনিদেব দ্বাদশ ভাবে প্রবেশ করার পরে আপনাকে সমস্যায় পড়তে হবে। শনির দ্বাদশ ভাবে গোচরের ফলে ক্রমাগত ব্যয়ের সম্ভাবনা থাকবে। সারা বছর ধরে, আপনাকে বিভিন্ন ধরণের খরচ সামলাতে হবে। এর ফলে যে আর্থিক লাভ হয় তাও প্রভাবিত হবে কারণ, যদিও আর্থিক লাভ হতে পারে আপনি ব্যয়ের কারণে সেগুলির সুবিধা নিতে পারবেন না। এপ্রিলে বৃহস্পতির দ্বিতীয় ভাবে গোচরের কারণে আর্থিক পরিস্থিতি নিয়ে উত্থান-পতন হবে। লোকসানও হতে পারে। এপ্রিলের শেষ থেকে আগস্টের মাঝামাঝি সময়টা আরও চ্যালেঞ্জিং হবে। একা এই সময় যে কোনও উপায়ে অর্থ বিনিয়োগ করা একটি ক্ষতিকারক বছর হতে পারে। 30 অক্টোবরের পরে রাহু যখন দুর্বল রাশি থেকে বেরিয়ে আসবে এবং মেষ রাশিতে একা থাকবে, তখন সেই সময়টি আপনাকে আর্থিক এবং অন্যান্য উন্নতি দেবে। এটি সম্পদ সঞ্চয় করতে সহায়ক হবে এবং আপনি আর্থিকভাবে উন্নতি করতে সক্ষম হবেন।বছরের শুরুতে, 7 জানুয়ারী এবং ফেব্রুয়ারি মাসে আপনি সরকারী ক্ষেত্র থেকে সুবিধা পেতে পারেন। এর বাইরে আপনি হঠাৎ অর্থ দেখতে পাবেন। আগস্ট থেকে অক্টোবরের মধ্যে লাভ। দিতে পারেন এভাবে বছরের শেষ নাগাদ আপনার আর্থিক অবস্থা মজবুত হবে।

মীন স্বাস্থ্য রাশিফল 2023

মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) আপনাকে আরও সচেতন হতে হবে এবং আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার দিকে মনোযোগ দিতে হবে। বছরের শুরুটি অনুকূল হবে, তবে রাহুর দ্বিতীয় ভাবে থাকার কারণে আপনি আপনার খাদ্য ও পানীয় ভারসাম্যহীন রাখার অভ্যাসে পরিণত হবেন। এ কারণে অসুস্থ হয়ে পড়তে পারেন। এর পরে 17 জানুয়ারী, যখন শনি আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে এবং সেখান থেকে এটি আপনার দ্বিতীয় ভাবেও দৃষ্টি দেবে, তখন এই পরিস্থিতি আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক থাকবে। সারা বছর দ্বাদশ ভাবে শনির উপস্থিতি আপনার স্বাস্থ্যের জন্য ভাল হবে না। তাই আপনাকে একজন সুশৃঙ্খল ব্যক্তির মতো আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে। একটি ভাল রুটিন তৈরি করুন এবং এটি অনুসরণ করুন, অন্যথায় আপনি কোনও বড় রোগের কবলে পড়তে পারেন। এপ্রিল মাসে সূর্যের সাথে বৃহস্পতি এবং রাহুর সংযোগের কারণে, আপনি চোখের ব্যথা, দাঁতের ব্যথা, মুখে ঘা ইত্যাদি বা টনসিলের সমস্যায় ভুগতে পারেন। এই সময় আপনাকে আপনার বিশেষ যত্ন নিতে হবে খাদ্যাভাসের অন্যথায়, আপনি স্বাস্থ্য সমস্যায় ঘেরা থাকবেন। অক্টোবরের পরে আপনি কিছুটা স্বস্তি বোধ করবেন, তবে আপনাকে এই বছর জুড়ে স্বাস্থ্য সচেতন থাকতে হবে। এটা না হলে যেকোনো সময় অসুস্থ হয়ে পড়তে পারেন। শনির দ্বাদশ ভাবে অবস্থান করলে পায়ে ব্যথা, আঘাত, মচকে যাওয়া ইত্যাদি বা চোখের সমস্যা হতে পারে, কাঁধে বা জয়েন্টে ব্যথার সমস্যাও বিরক্ত করতে পারে।

2023 এ মীন রাশির জন্য জন্য ভাগ্যশালী সংখ্যা

মীন রাশির অধিপতি শ্রী বৃহস্পতি দেব গ্রহ এবং মীন রাশির জাতক/জাতিকাদের ভাগ্যবান সংখ্যা 3 এবং 7 ধরা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন রাশিফল 2023 (Meen Rashifol 2023) বলা হয় যে 2023 সালের মোট যোগফলও 7 হবে। সুতরাং, এই বছর 2023 মীন রাশির জাতক/জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই বছর আপনাকে আপনার প্রতিভা প্রমাণ করতে হবে। আপনার সামান্য প্রচেষ্টায়, এই বছর অনেক কিছু অর্জন করা যেতে পারে। চ্যালেঞ্জ অবশ্যই সামনে আসবে, তবে আপনি যদি সেই চ্যালেঞ্জগুলিকে ভয় না পেয়ে আপনার উদ্দেশ্য সম্পর্কে সচেতন থাকেন তবে এই বছর আপনি আকারে অনেক কিছু অর্জন করতে সক্ষম হবেন। অর্জন ধর্মীয় ও আধ্যাত্মিক হওয়ার পাশাপাশি বৈষয়িক ও আর্থিকভাবে সচ্ছল হন।

মীন রাশিফল 2023: জ্যোতিষীয় উপায়

  • আপনার বৃহস্পতি দেবের বীজ মন্ত্র জপ করা উচিত।
  • বৃহস্পতিবার মিষ্টি হলুদ চাল বানিয়ে ভগবানকে নিবেদন করুন এবং নিজে প্রসাদ হিসেবে গ্রহণ করুন।
  • বৃহস্পতিবার শ্রী রামের স্তুতি করা বিশেষ উপকারী হবে।
  • প্রতি বৃহস্পতিবার পিপল গাছকে স্পর্শ না করে জল অর্পণ করুন এবং কলা গাছে জল নিবেদন করুন।
  • যদি আপনার উপর আর্থিক বোঝা বাড়তে থাকে তবে বৃহস্পতিবার ব্রাহ্মণ ও শিক্ষার্থীদের খাওয়ান এবং দক্ষিণা দান করুন।
  • আপনি যদি কোনও বিশেষ সমস্যায় ভুগছেন তবে বৃহস্পতিবার 11 বার শ্রী বিষ্ণু সহস্রনাম স্তোত্র পাঠ করুন।

সর্বদা জিজ্ঞেস করে থাকা প্রশ্ন

1. 2023 মীন রাশির জন্য কখন ভাল সময় হবে?

2023 সালের নভেম্বর এবং ডিসেম্বর মাসগুলি মীন রাশির জন্য উপকারী প্রমাণিত হবে।

2. মীন রাশিদের 2023 কেমন যাবে?

2023 সালে, মীন রাশির লোকেরা বেশিরভাগই সমস্যায় পড়তে চলেছে, তবে তারা এর মধ্যে ভাল সময়ও দেখতে পাবে।

3. মীন রাশির মানুষদের কোন ব্যবসা করা উচিত?

মীন রাশির মানুষদের পাদুকা তৈরি, প্রসাধনী, বিপণন সংস্থা এবং সঙ্গীত ইত্যাদি সম্পর্কিত ব্যবসা করা উচিত।

4. মীন রাশির শত্রু কে?

মীন রাশির সবথেকে বড় শত্রু বৃষভ রাশিকে মানা হয়ে থাকে।

5. মীন রাশির জীবনসাথী কে?

মীন রাশিদের জন্য ধনু রাশির পার্টনার সবথেকে উত্তম মানা হয়ে থাকে।

6. মীন রাশির দেবতা কে?

মীন রাশির অধিপতি বৃহস্পতি দেব।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer