বৃশ্চিক রাশিফল 2023 - (Brischik Rashifol 2023)

বৃশ্চিক রাশিফল 2023 (Brischik Rashifol 2023) র নিবন্ধের রূপে এখানে 2023 সাল বৃশ্চিক রাশিতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জীবনে কী ধরনের সুসংবাদ বা চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে তা এখানে রয়েছে। এই সমস্ত কিছু মাথায় রেখে এই বার্ষিক বৃশ্চিক রাশিফল ​​2023 প্রস্তুত করা হয়েছে। এই রাশিফলের অধীনে, আপনি আপনার কর্মজীবনের পরিবর্তন, চাকরির ক্ষেত্র, ব্যবসার উত্থান-পতন, অর্থ এবং লাভ সম্পর্কিত পরিবর্তন, আর্থিক পরিস্থিতির মূল্যায়ন, আপনার শিক্ষার অবস্থা এবং এতে অর্জন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ ফলাফল পাবেন, আপনার প্রচেষ্টা রয়েছে। জীবনের স্বাস্থ্য চ্যালেঞ্জ, আপনার পারিবারিক জীবন, আপনার সন্তান, আপনার বিবাহিত জীবন, আপনার প্রেমের জীবনের উত্থান-পতন, আপনার সম্পত্তি এবং যানবাহন পাওয়ার সম্ভাবনা ইত্যাদি সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদানের জন্য তৈরি করা হয়েছে।

Brischik Rashifol

এই বিস্তারিত বৃশ্চিক রাশিফল ​​2023 (Brischik Rashifol 2023) এর সাহায্যে আপনি আরও ভাল উপায়ে 2023 সাল থেকে আগত সময়ের ভবিষ্যবাণী করতে পারেন। আপনি এটা জেনেও সফল হতে পারেন যে 2023 সাল আপনার জীবনে কিছু বিশেষ পরিবর্তন আনতে পারে। আমাদের বৃশ্চিক রাশিফল ​​2023 (Brischik Rashifol 2023) বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে অ্যাস্ট্রোসেজের প্রখ্যাত জ্যোতিষী ডক্টর মৃগাঙ্ক তৈরি করেছেন, গ্রহ ও নক্ষত্রমণ্ডলীর পরিবর্তনশীল গতিবিধি, গ্রহের গোচর এবং তাদের বিশেষ পরিস্থিতিতে 2023 সালের মধ্যে করা হয়েছে। এই গ্রহগুলি আপনার জীবনে কী প্রভাব ফেলবে তা আমরা আপনাকে জানানোর চেষ্টা করেছি। তাই আর দেরি না করে চলুন জানা যাক 2023 সালের বৃশ্চিক রাশির বার্ষিক রাশিফল।

বৃশ্চিক রাশিফল ​​2023 (Brischik Rashifol 2023) অনুসারে, এই বছর যে গ্রহগুলি আপনার জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হবে তাদের মধ্যে শনি মহারাজ 17 জানুয়ারী, 2023 পর্যন্ত আপনার তৃতীয় ভাবে থাকবেন। এর পর তার গোচর হবে কুম্ভ রাশিতে আপনার চতুর্থ ভাবে। এখানে বসে শনিদেব সারা বছর আপনার চতুর্থ ভাব, ষষ্ঠ ভাব, দশম ভাব এবং আপনার রাশিকে প্রভাবিত করতে থাকবেন।

আপনার দ্বিতীয় এবং পঞ্চম ভাবের অধিপতি দেব গুরু বৃহস্পতি বছরের শুরুতে মীন রাশিতে আপনার পঞ্চম ভাবে বসে থাকবেন। 22 এপ্রিল, 2023-এ এটি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। এখানে অবস্থিত হওয়ায়, তিনি তাঁর অমৃতের মতো দৃষ্টি দিয়ে আপনার দশম ভাব, দ্বাদশ ভাব এবং দ্বিতীয় ভাবে দৃষ্টি দিবে এবং প্রভাবিত করবেন। সুতরাং, শনি এবং বৃহস্পতির সংযোগের কারণে, আপনার দশম এবং ষষ্ঠ ভাবটি প্রধানত সক্রিয় থাকবে এবং এর কারণে, আপনার কর্মজীবন এবং চাকরি বিশেষভাবে প্রভাবিত হবে।

এপ্রিলে যখন বৃহস্পতি মেষ রাশিতে গোচর করবে, রাহু ইতিমধ্যেই সেখানে বসে থাকবে, তাই মে-জুন মাসে গুরু-চণ্ডাল দোষ ধীরে ধীরে ষষ্ঠ ভাবে তৈরি হবে। এই সময় চাকরিতে উত্থান-পতন নিয়ে আসতে পারে। এর পরে, 30 অক্টোবর, 2023 তারিখে, রাহু আপনার রাশিফলের পঞ্চম ভাবে মীন রাশিতে প্রবেশ করবে যখন তার বকরি গতিতে চলে যাবে।

আপনার রাশির অধিপতি মঙ্গল মহারাজ বছরের শুরুতে আপনার সপ্তম ভাবে প্রত্যাবর্তন করবেন, যেখান থেকে 13 মার্চ অষ্টম ভাবে, 10 মে নবম ভাবে, 1 জুলাই দশম ভাবে, 18 আগস্টে একাদশ ভাবে, 3 অক্টোবর এটি আপনার দ্বাদশ ভাবে, 16 নভেম্বর আপনার রাশিতে এবং তারপরে 27 ডিসেম্বর দ্বিতীয় ভাবে প্রবেশ করবে।

এছাড়াও, অন্যান্য সমস্ত গ্রহের বিশেষ গোচরও 2023 সালের বিভিন্ন সময়ের ব্যবধানে ঘটবে। আপনার জীবনে সমস্ত গ্রহের প্রভাব তাদের অবস্থান অনুসারে হবে এবং সেই অনুযায়ী তারা গোচর করবে এবং আপনাকে শুভ ফল দেবে।

বৃশ্চিক রাশিফল ​​2023 (Brischik Rashifol 2023) অনুসারে, 2023 সাল বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জীবনে একটি অমিট চিহ্ন রেখে যাওয়ার বছর হিসেবে প্রমাণিত হবে। এই বছর আপনাকে আপনার কর্মজীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে এবং কিছু চ্যালেঞ্জ আপনার সামনে আসবে। বিশেষ করে, আপনার প্রভাব বাড়বে, তবে পরিবারের উত্থান-পতন বছরের শুরুতে আপনার জন্য প্রবলভাবে কাজ করবে। আপনার মানসিক শক্তি বাড়তে থাকবে, যার ফলে আপনার জীবনে অনেক ভালো কিছু ঘটবে।

আপনার জন্য বৃশ্চিক রাশিফল ​​2023 (Brischik Rashifol 2023) নির্দেশ করে যে বছরের শুরুটি আপনার জন্য বিশেষ কিছু নিয়ে আসবে। আপনি বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং দীর্ঘদিনের বিদেশ ভ্রমণের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি আপনার কাজের জন্য বিদেশেও যেতে পারেন, যার কারণে আপনি আপনার কাজের উচ্চতা পাবেন। আপনি বিদেশী বন্দোবস্তের জন্যও যেতে পারেন কারণ আপনি এই সময় পিআরও পেতে পারেন। এই বছর আপনার প্রচুর ভ্রমণ হবে এবং অনেক ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে। তবে সেটি থেকে আপনি জীবনে নতুন সতেজতা ও নতুনত্ব অনুভব করবেন এবং সুখ ও শান্তি অর্জিত হবে এবং নতুন শক্তি অনুভূত হবে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

জানুয়ারি মাস বিবাহিত জীবনে উত্তেজনা নিয়ে আসতে পারে। আপনার কিছু কাজে বাধা আসবে, তবে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। বিদেশে যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। আপনার মন ধর্মীয় কর্মকাণ্ডে খুব বেশি ব্যস্ত থাকবে এবং আপনি যদি কোন শিক্ষার্থী হন তবে আপনি শিক্ষাক্ষেত্রে ভাল করতে সক্ষম হবেন।

ফেব্রুয়ারি মাস আপনার জীবনে বড় পরিবর্তন আনতে পারে। আপনার বর্তমান বসবাসের জায়গায় পরিবর্তন হতে পারে। এমনকি এটি আপনার কাজের জন্য হলেও আপনি যেখানে থাকেন সেখান থেকে স্থানান্তরিত হতে পারেন। আপনার ঘর পরিবর্তন হতে পারে বা পরিবার থেকে অল্প দূরত্ব থাকতে পারে। মানসিক চাপ কিছুটা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা থাকবে এবং আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

মার্চ মাসে আপনাকে শারীরিক সমস্যার বিষয়ে সতর্ক থাকতে হবে। এ সময় কোনো ধরনের যানবাহন দুর্ঘটনা আঘাত বা কোনো দুর্ঘটনা বা কোনো অস্ত্রোপচারের সম্ভাবনা থাকতে পারে। অতএব সম্পূর্ণ যত্ন নিন এবং এই সময়ে শ্বশুরবাড়ির সাথে সম্পর্কের অবনতি হতে পারে। আপনার জীবনসাথীর সাথে বিবাদও হতে পারে তাই এই সময় ধৈর্য ধরুন এবং নিজের যত্ন নিন। আর্থিক দিক থেকে এই সময়টা একটু দুর্বল হতে পারে।

এপ্রিল মাস আপনার জীবনে বড় পরিবর্তন আনবে। পড়াশোনায় কিছুটা ব্যাঘাত ঘটবে, তবে দীর্ঘ বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হতে পারে। চাকরির ক্ষেত্রেও পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হবে এবং পুরানো সমস্যা কমে আসবে তবে কিছু নতুন সমস্যা দেখা দিতে পারে। অলসতা পরিহার করা ভাল অন্যথায় কাজে সমস্যা হতে পারে।

মে মাস হবে উত্থান-পতনে পূর্ণ। কিছু কাজ চলতেই থাকবে এবং কিছু কাজ যা আগে ভাবা হয়েছিল এবং বন্ধ ছিল তা হঠাৎ করেই করা শুরু হবে। তবে এই সময় আপনি রাজ যোগের মতো ফল পাবেন দীর্ঘ ভ্রমণ উপকারী হবে। কিছু নতুন মানুষের সাথে দেখা হবে। আপনার ভাগ্য আপনার পক্ষে শুরু করবে। আপনার ব্যক্তিগত প্রচেষ্টা আপনাকে দুর্দান্ত সাফল্য দেবে এবং এই সময়ে ভাইবোনদের সাথে কিছু বিবাদ হতে পারে।

জুন মাসে স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার পুরনো কিছু গোপন কথাও বেরিয়ে আসতে পারে, যা জানলে আপনার আশেপাশের মানুষ স্তব্ধ হয়ে যাবেন। কর্মক্ষেত্রে উত্থান-পতন থাকবেই। আকস্মিক পরিবর্তনও সম্ভব। পিতার স্বাস্থ্যের অবনতিরও সম্ভাবনা রয়েছে।

জুলাই মাস আপনার জন্য আনন্দ নিয়ে আসবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। আপনার অধিকার বৃদ্ধি পাবে। ভালো সম্মান পাবেন। ক্ষেত্রে আপনার কাজ দেখে আপনি ভাল পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনাও থাকবে। আপনি আপনার কাজের কারণে খুব ব্যস্ত থাকবেন এবং পরিবারকে কম সময় দিতে পারবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

আগস্ট মাসটি আর্থিক অবস্থা ভালো দেবে। আপনার মনোযোগ কোনভাবে আপনার আয় বাড়ানোর দিকেও থাকবে। আপনার সমস্ত প্রচেষ্টার একত্রিত ফলাফল হবে যে আপনার কাছে অর্থের বৃষ্টি হবে। চারদিক থেকে টাকা আসার সম্ভাবনা থাকবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং এটি আপনার কাঙ্ক্ষিত ইচ্ছা পূরণের সময়ও হবে। কোনও বড় পরিকল্পনা সফল হতে পারে যার কারণে আপনি ভাল লাভ পাবেন। প্রেম জীবনে চাপের সময় আসবে।

সেপ্টেম্বর মাসটি ভাল অগ্রগতির মাস হিসাবে প্রমাণিত হবে তবে এই সময়ে পারিবারিক ঝামেলাও ঘটতে পারে। পিতামাতার স্বাস্থ্যের অবনতির কারণে আপনার মনোযোগ তাদের দিকে থাকবে এবং আপনি মানসিকভাবে কিছুটা চিন্তিত বোধ করবেন। এ সময় সরকারি খাত থেকে কোনো সমস্যা সামনে আসতে পারে। ঘর সংসার নিয়ে খুব সিরিয়াস থাকবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে।

বৃশ্চিক রাশিফল 2023 (Brischik Rashifol 2023) সে অনুসারে অক্টোবর মাসে বিদেশ ভ্রমণের প্রবল সম্ভাবনা তৈরি হবে। আপনি যদি ইতিমধ্যে চেষ্টা করে থাকেন তবে এই সময় আপনি বিদেশে যেতে পারেন। কর্মরত ব্যক্তিরাও তাদের কাজের সূত্রে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। খরচ বাড়তে বাধ্য। মানসিক চাপ কিছুটা বাড়বে এবং ঘুমের অভাব হতে পারে। এ সময় চোখ ব্যথা হতে পারে বা চোখ থেকে জল পড়তে পারে।

নভেম্বর মাসটি আপনার জন্য সব দিক দিয়েই ভালো যাচ্ছে। আপনার স্বাস্থ্য সমস্যাও কমবে এবং আপনি উদ্যমী হয়ে উঠবেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে। যদিও আপনার স্বভাবে কিছুটা রাগও বাড়তে পারে যা আপনার সম্পর্কের ক্ষেত্রে ব্যথার কারণ হতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ব্যবসায় অগ্রগতি হবে এবং ভালো মানুষের সহযোগিতা পাবেন। বাড়ি তৈরি বা সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

ডিসেম্বর মাস আপনার অনেক ইচ্ছা পূরণ করবে। অর্থনৈতিক অবস্থা মজবুত করবে। এই সময়ের মধ্যে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ানোরও ভাল সম্ভাবনা থাকবে। পারিবারিক পরিবারে কিছু অশান্তি হতে পারে, তবে আপনি আপনার মতে সেই পরিস্থিতি অনুসারে কাজ করতে সক্ষম হবেন, যার কারণে সেই চ্যালেঞ্জগুলি দূর হবে। আদালত সম্পর্কিত মামলাগুলি আপনাকে সাফল্য দেবে এবং আপনি তাদের কাছ থেকে অর্থ পেতে পারেন।

বৃশ্চিক প্রেম রাশিফল 2023

বৃশ্চিক রাশির প্রেম রাশিফল ​​2023 অনুসারে, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা 2023 সালে প্রেম সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হবেন। বছরের শুরুটা খুব অনুকূল হবে কারণ পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি মহারাজ পঞ্চম ভাবে অধিষ্ঠিত হবেন এবং শনিদেবের দৃষ্টিও থাকবে তৃতীয় ভাব থেকে পঞ্চম ভাবে। যদি আপনার পঞ্চম ভাবে সক্রিয় থাকে আপনি যদি একা থাকেন তবে কেউ আপনার জীবনে আগমন করতে পারে। যার সাথে আপনার প্রেমের বিকাশ ঘটবে এবং আপনি যদি ইতিমধ্যেই প্রেম সম্পর্কে থেকে থাকেন তবে এই সময় আপনার প্রেম-সম্পর্ক আরও নিবিড় হবে। আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে একটি ভাল সম্প্রীতি থাকবে। ফেব্রুয়ারী এবং মার্চ মাসে বিশেষ করে আপনার সম্পর্কের ক্ষেত্রে রোমান্স একটি আঘাত হানবে এবং আপনার ভালবাসা গভীর হবে। আমরা আমাদের জিনিস একে অপরের সাথে শেয়ার করব। বিয়ের জন্য চুক্তিও হতে পারে। এপ্রিল পর্যন্ত পরিস্থিতি অনুকূল থাকবে। এর পরে বৃহস্পতি মেষ রাশিতে গোচরের সাথে সাথে ধীরে ধীরে কিছু সমস্যা দেখা দিতে পারে। কারণ সেই সময়ে আপনার চতুর্থ ভাবেও শনিদেবের সংক্রমন হবে এবং পঞ্চম ভাবের অধিপতি রাহুর সঙ্গে অবস্থান করার কারণে পীড়িত হবেন। মে থেকে আগস্টের মধ্যে প্রেম সম্পর্কের ক্ষেত্রে বেশি টানাপোড়েন দেখা যেতে পারে। সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক উত্তেজনা ও দ্বন্দ্বের পরিস্থিতিও হতে পারে। যদিও এর পরে পরিস্থিতিগুলি সামঞ্জস্যের দিকে এগিয়ে যাবে এবং আপনি আপনার সম্পর্কের মধ্যে খুব হালকা বোধ করবেন এবং একে অপরের থেকে সমস্ত দূরত্ব কম হওয়ায় আপনি একসাথে বেড়াতে যাবেন। নভেম্বর-ডিসেম্বর মাস হবে লাগামহীন ভালোবাসার মাস। তুমি কাউকে পাত্তা না দিয়ে প্রেমের সাগরে ডুব দেবে।

বৃশ্চিক ক্যারিয়ার রাশিফল 2023

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে বৃশ্চিক 2023 কেরিয়ার রাশিফল ​​অনুসারে, এই বছর বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের নিজেদের প্রমাণ করতে হবে কারণ 17 জানুয়ারী চতুর্থ ভাবে বসে শনি মহারাজ আপনার ষষ্ঠ ভাবে এবং আপনার দশম ভাবকে সম্পূর্ণ দৃষ্টিতে দেখতে পাবেন। আপনি যদি কোনো কাজ করেন তাহলে শনিদেবের এই দৃষ্টি আপনাকে অনেক পরিশ্রম করতে বাধ্য করবে তবে এই কঠোর পরিশ্রম আপনার জন্যও কাজ করবে কারণ আপনি যদি শৃঙ্খলার সাথে কাজ করেন তাহলে আপনি চাকরিতে যেমন ভালো সাফল্য পেতে পারেন তেমনি আপনার ক্যারিয়ারও ভালো হবে। এপ্রিল এবং আগস্ট মাসগুলি বিশেষভাবে প্রতিশ্রুতিশীল মাস হিসাবে প্রমাণিত হতে পারে। এই সময় আপনি পদোন্নতি পেতে পারেন তবে জুন মাস সমস্যা তৈরি করতে পারে এবং কর্মজীবনে হঠাৎ উত্থান-পতন হতে পারে। অক্টোবর মাসে কাজের জন্য বাইরে যাওয়ার সম্ভাবনাও তৈরি হতে পারে। নভেম্বর এবং ডিসেম্বর আপনার কঠোর পরিশ্রমে আপনাকে সফল করবে।

বৃশ্চিক শিক্ষা রাশিফল 2023

বৃশ্চিক শিক্ষা রাশিফল ​​2023 অনুসারে, এই বছর বছরের প্রথম ত্রৈমাসিক বৃশ্চিক রাশির শিক্ষার্থীদের জন্য খুব অনুকূল হতে চলেছে কারণ 22 এপ্রিল পর্যন্ত বৃহস্পতি পঞ্চম ভাবে অবস্থান করে আপনাকে দুর্দান্ত সাফল্য দেবে। আপনার মন সহজেই পড়াশোনার দিকে চলে যাবে। আপনি আপনার জ্ঞান বাড়াতে চান এবং আপনি পড়াশোনায় অনেক বেশি আগ্রহী হবেন। এ কারণে এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুবই অনুকূল হবে। মে এবং আগস্টের মধ্যে আপনার পড়াশোনায় অনেক বাধা আসবে এবং আপনার পড়াশোনা বাধাগ্রস্ত হবে। তবে সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে বিশেষ মনোযোগ দিতে হবে। আপনি অসুস্থ বা হ্যালুসিনেশন হতে পারে। আপনার ফেলোশিপ খারাপ হতে পারে যা আপনার পড়াশোনাকে প্রভাবিত করতে পারে। নভেম্বর ও ডিসেম্বর মাসে শিক্ষাক্ষেত্রে ভালো সাফল্য দেখতে পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে ভালো সাফল্য পেতে পারেন। এছাড়া জুলাই মাসটিও ভালো যাবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা বছরের শুরুতে ভালো ফল পাবেন তবে বছরের শেষভাগ অপেক্ষাকৃত দুর্বল হবে। বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের এই ইচ্ছা পূরণ হতে পারে এ বছর।

বৃশ্চিক আর্থিক রাশিফল 2023

বৃশ্চিক আর্থিক রাশিফল ​​2023 অনুসারে, এই পুরো বছর বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের তাদের জীবনে আর্থিক ভারসাম্য বজায় রাখার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। কারণ আর্থিক ভারসাম্যহীনতা থাকবে অর্থের প্রবাহ ও বহিঃপ্রবাহ ক্রমাগত বৃদ্ধি পাবে। যেখানে একদিকে আপনার আয় বাড়বে সেখানে সারা বছর ব্যয় একই থাকবে। বছরের শুরুতে রাহু ষষ্ঠ ভাবে এবং কেতু দ্বাদশ ভাবে থাকায় অপ্রয়োজনীয় খরচের সম্ভাবনা থাকবে। এতে আপনার আর্থিক অবস্থা নষ্ট হবে। বৃহস্পতির ষষ্ঠ ভাবে এসে এবং দ্বাদশ ভাব দেখার ফলে খরচ বাড়বে তবে নভেম্বর-ডিসেম্বর মাসে গিয়ে আপনি কিছুটা স্বস্তি অনুভব করবেন। এজন্য আপনাকে এই পুরো বছর আপনার আর্থিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করতে হবে। কারণ ভালো আয় হবে কিন্তু ভারসাম্যহীনতা ঠিক করতে না পারলে সব টাকাই খরচ হয়ে যাবে।

বৃশ্চিক পারিবারিক রাশিফল 2023

বৃশ্চিক পরিবারের রাশিফল ​​2023 অনুসারে, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা পারিবারিক জীবন নিয়ে খুব সিরিয়াস হবেন। বছরের শুরুতে শনি মহারাজ রাশিফলের তৃতীয় ভাবে থাকবেন। এই সময় পিতামাতার স্বাস্থ্যে উত্থান-পতন থাকবে। 17 জানুয়ারী চতুর্থ ভাবে শনি দেবের আগমন এবং সেখান থেকে দশম ভাবে দৃষ্টি দেওয়ার কারণে আপনার ব্যস্ততাও বাড়বে। যার কারণে আপনি আপনার পরিবারের প্রতিও তেমন মনোযোগ দিতে পারবেন না। স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যাগুলি এই বছরের জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে পরিবারের সিনিয়র সদস্যদের সমস্যায় ফেলতে পারে। বিশেষ করে আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের ক্ষতি হতে পারে এবং তাদের সাথে আপনার সম্পর্কের অবনতিও হতে পারে এটি সম্পূর্ণ যত্ন নিন। যদিও আপনি ভাই ও বোনদের সমর্থন পাবেন এবং তারা আপনার সুখের বর্ধক হিসাবে প্রমাণিত হবে। এই বছর আপনাকে আপনার দায়িত্ব পালন এবং ভাল করার দিকে মনোনিবেশ করতে হবে।

বৃহৎ কুন্ডলী জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

বৃশ্চিক সন্তান রাশিফল 2023

আপনার সন্তানদের জন্য বৃশ্চিক রাশিফল 2023 (Brischik Rashifol 2023) অনুসারে বছরের শুরুটি অত্যন্ত অনুকূল হতে পারে। জানুয়ারী, ফেব্রুয়ারি-মার্চ এবং এপ্রিল মাস শিশুদের সম্পর্কে কিছু ভাল খবর বলতে পারে। যদি আপনার সন্তানেরা বিবাহযোগ্য হয় তবে তারা এই সময়ে বিয়ে করতে পারে। তারা যদি চাকরি বা ব্যবসা করে তবে তারা এতে দুর্দান্ত সাফল্য পাবে। আমি যদি পড়াশোনা করি তাহলে পড়াশোনায়ও কিছু ভালো অর্জন করা যাবে। এই সময়টা তাদের জন্য খুব ভালো যাবে তবে বছরের মাঝামাঝি দুর্বল অবস্থান দেখাচ্ছে। পঞ্চম ভাবের অধিপতি পীড়িত হওয়ায় এপ্রিলের শেষ থেকে আগস্টের শেষ পর্যন্ত সময়টা আরও চ্যালেঞ্জিং হবে। এই সময়ে তারা তাদের কাজে বাধা অনুভব করবে এবং স্বাস্থ্য সমস্যাও তাদের ঘিরে ফেলতে পারে। সেপ্টেম্বর থেকে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হবে এবং নভেম্বর-ডিসেম্বর মাসে আপনি স্বস্তি বোধ করবেন এবং আপনিও সন্তুষ্ট হবেন।

বৃশ্চিক বিবাহ রাশিফল 2023

বৃশ্চিক বিবাহ রাশিফল ​​2023 অনুসারে 2023 সালে আপনার বিবাহিত জীবন সম্পর্কে অনুকূল ফলাফল পাওয়ার প্রবল সম্ভাবনা থাকবে। বছরের শুরুতে বৃহস্পতি মহারাজ পঞ্চম ভাবে থাকবেন এবং শনির দৃষ্টিও থাকবে পঞ্চম ভাবে। এটি আপনার প্রেমের অনুভূতিকে মজবুত করবে এবং আপনি যদি প্রেম করে বিয়ে করতে চান তবে এটি বছরের শুরুতে আপনাকে দুর্দান্ত সাফল্য দিতে পারে। তবে এই সময় মঙ্গল সপ্তম ভাবে বকরী অবস্থানে থাকার কারণে বিবাহিত জীবনে উত্তেজনা এবং জীবনসঙ্গীর আচরণে রাগের প্রবণতা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। যার কারণে আপনার বিবাহিত জীবনে উত্তেজনা থাকবে। আপনার দ্বাদশ ভাবে কেতুর গোচরের কারণে, আপনার দুজনের মধ্যে পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হবে কিন্তু যখন ভগবান বৃহস্পতি 22 এপ্রিল আপনার ষষ্ঠ ভাবে আসবেন এবং দ্বাদশ ভাবে দেখতে পাবেন। সুতরাং পারস্পরিক সম্পর্কের চলমান উত্তেজনা কিছুটা হ্রাস পাবে এবং ধীরে ধীরে আপনি একে অপরকে আরও ভালভাবে বুঝতে শুরু করবেন। রাহু মহারাজ 30 অক্টোবর পঞ্চম ভাবে চলে যাওয়ার সাথে সাথে আপনি আপনার সম্পর্কের বিষয়ে অনেক চ্যালেঞ্জ থেকে বেরিয়ে আসার সুযোগ পাবেন। গ্রহের কৃপায় আপনার সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে এবং একে অপরের প্রতি ভক্তির অনুভূতি তৈরি হবে যার কারণে বছরের শেষ মাসগুলি বিবাহিত জীবনে দুর্দান্ত সাফল্য নিয়ে আসবে।

বৃশ্চিক ব্যবসা রাশিফল 2023

বৃশ্চিক রাশিফল 2023 (Brischik Rashifol 2023) বৃশ্চিক রাশির অনুসারে, এই বছরটি ব্যবসা জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য উত্থান-পতনের একটি বছর প্রমাণিত হতে পারে। জানুয়ারি মাসটি অনুকূল থাকবে এবং আপনি বিদেশী যোগাযোগের সুবিধাও পাবেন। ব্যবসায় ভাল অগ্রগতির সম্ভাবনা থাকবে তবে ফেব্রুয়ারি এবং এপ্রিলের মধ্যে আপনার ব্যবসায় উত্তেজনা বাড়বে। এছাড়াও আপনি কিছু আইনি সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনার মে এবং আগস্টের মধ্যে কোনো শর্টকাট এড়ানো উচিত। কোনো সরকারি নীতির বিরুদ্ধে কাজ করা বা সময়মতো কর পরিশোধ না করা আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াতে পারে। এর জন্য প্রশাসনের পক্ষ থেকে আপনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও নেওয়া হতে পারে তাই খুব সাবধানে আপনার কাজ করতে থাকুন। সেপ্টেম্বরের পর থেকে ধীরে ধীরে ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। আপনি আপনার পরিচিতি থেকেও উপকৃত হবেন। কিছু ব্যবসা প্রতিষ্ঠান আপনার সাথে কাজ করতে পছন্দ করবে। নভেম্বর ও ডিসেম্বরে ব্যবসায় প্রত্যাশিত সাফল্য ও উন্নতির লক্ষণ দেখা যাবে। আপনি আপনার পিতা বা পিতার মতো কারো সমর্থন পাবেন যিনি আপনার ব্যবসায় আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে।

বৃশ্চিক সম্পত্তি ও বাহন রাশিফল 2023

বৃশ্চিক রাশির বাহন ভবিষ্যবাণী 2023 অনুসারে, এই বছর সম্পত্তি লাভের জন্য অনুকূল হতে পারে। বছরের শুরুর মাসটি দুর্বল হবে কারণ চতুর্থ ভাবের অধিপতি শনিদেব মহারাজ দ্বাদশ ভাবে অর্থাৎ কুণ্ডলীর তৃতীয় ভাবে বসে থাকবেন শুক্রও সেখানে অবস্থান করবে। এই অবস্থা সম্পত্তি বিক্রি করে কিছু লাভ দিতে পারে অন্যথায় সম্পত্তি বিক্রির অবস্থা হবে। তবে 17 জানুয়ারী থেকে শনিদেব আপনার চতুর্থ ভাবে আসবেন এবং এই সময় আপনার সম্পত্তির বিষয়ে একটি ভাল পরিস্থিতি তৈরি হবে। আপনি এই বছরে কিছু বড় সম্পত্তি তৈরি করতে পারেন। আপনি একটি নতুন বাড়ি বা প্লট কিনতে পারেন এবং জুলাই থেকে আগস্টের মধ্যে আপনি কিছু নির্মাণ কাজ বা বাড়ির সাজসজ্জার জন্য প্রচুর ব্যয় করতে পারেন। আপনি যদি একটি গাড়ি কিনতে চান তবে এটির জন্য সেরা সময় হবে 22 জানুয়ারি থেকে 12 মার্চের মধ্যে। এই সময় কেনা গাড়িটি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এর পরে অক্টোবর থেকে ডিসেম্বর মাসগুলি গাড়ি কেনার জন্য ভাল প্রমাণিত হবে।

সব ধরণের জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং ষ্টোর

বৃশ্চিক ধন আর লাভ রাশিফল

এই বছরটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিক উত্থান-পতনের একটি বছর হতে চলেছে তবে এই বছর আপনি বিদেশে যাওয়ার এবং বিদেশে গিয়ে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। বিশেষ করে আগস্ট থেকে ডিসেম্বরের মধ্যে সময়। শুধু তাই নয় এই বছরের শেষার্ধ আপনার জন্য আরও অনুকূল হতে পারে। এই সময় করা আপনার ব্যক্তিগত প্রচেষ্টা আপনাকে ভাল আর্থিক সুবিধা দিতে পারে। ফেব্রুয়ারি, এপ্রিল, আগস্ট এবং সেপ্টেম্বর মাস আপনার জন্য সরকারি খাত থেকে লাভবান হতে পারে। কিন্তু এপ্রিলের শেষ থেকে আগস্ট পর্যন্ত সময়টাও অর্থনৈতিক ক্ষতির পরিস্থিতি দেখাচ্ছে। অতএব, এই সময়কাল, যে কোনও ধরণের বিনিয়োগ এড়িয়ে চলুন এবং আপনার অর্থ সঠিকভাবে ব্যবহার করার জন্য জোর দিন। যাতে আপনাকে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে না হয় এবং বছরের শেষ নাগাদ আপনার কাছে প্রচুর অর্থ পাওয়া যায়। এটি আপনার আত্মবিশ্বাসকে মজবুত করবে এবং আপনি আপনার ইচ্ছামত কাজ করতে সক্ষম হবেন।

বৃশ্চিক স্বাস্থ্য রাশিফল 2023

বৃশ্চিক রাশিফল 2023 (Brischik Rashifol 2023) আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। বছরের শুরুটা ভালো যাবে এবং গ্রহের মিলন আপনার স্বাস্থ্য সমস্যা কমিয়ে দেবে। কিন্তু রাহু ষষ্ঠ ভাবে অবস্থান করছে এবং 17 জানুয়ারির পর ষষ্ঠ ভাবে শনির তৃতীয় দৃষ্টি থাকার কারণে ষষ্ঠ ভাব সক্রিয় থাকবে। তাই স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার সামনে আসতে পারে। এই সময় আপনার বিরোধীরাও কিছুটা মজবুত হবে যার কারণে আপনি মানসিক চাপে থাকবেন। 22 এপ্রিল বৃহস্পতি মহারাজ পঞ্চম ভাবে প্রবেশ করবেন এবং এই সময় সূর্য মহারাজও রাহুর সাথে অবস্থান করবেন। সূর্য এবং বৃহস্পতি উভয়ই রাহুর সাথে অবস্থান করবে এবং উভয় গ্রহই তাদের উপর শনির দৃষ্টিভঙ্গির কারণে ক্ষতিগ্রস্থ হবে। এই সময় স্বাস্থ্যে বড় পরিবর্তন হতে পারে এবং আপনাকে স্বাস্থ্য সমস্যা মোকাবেলা করতে হতে পারে। এই সময়ে কোনো শারীরিক সমস্যাকে হালকাভাবে না নিয়ে অবিলম্বে চিকিৎসকের সাথে যোগাযোগ করুন অন্যথায় বড় সমস্যায় পড়তে পারেন। পাকস্থলী এবং বৃহদন্ত্র সংক্রান্ত যেকোন সমস্যা এই সময়ে আপনাকে কষ্ট দিতে পারে। মূত্রনালীর সংক্রমণ বা সম্পর্কিত কোনও সমস্যা চোখের রোগ এবং শরীরে ব্যথার মতো সমস্যাগুলি অক্টোবরের পরে আপনাকে ভুগতে পারে স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা থাকবে।

2023 এ বৃশ্চিক রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

বৃশ্চিক রাশির শাসক গ্রহ হল মঙ্গল এবং বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য ভাগ্যবান সংখ্যা হল 2 এবং 9। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃশ্চিক রাশিফল 2023 (Brischik Rashifol 2023) বলে যে 2023 সালের মোট যোগফল 7 হবে। সুতরাং এই বছর 2023 বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্য ব্যতীত অন্যান্য সমস্ত ক্ষেত্রে খুব অনুকূল বছর প্রমাণিত হবে। কিন্তু স্বাস্থ্যের ক্ষেত্রে ক্রমাগত সমস্যা হতে পারে তাই আপনার স্বাস্থ্য সমস্যা সম্পর্কে সচেতন হওয়া উচিত। প্রয়োজনে চিকিৎসা নিতে হবে। এই বছরটি আপনার শেষ মাসগুলিতে আপনাকে আর্থিকভাবে মজবুত করবে এবং আপনার কর্মজীবনে অগ্রগতিও দেবে।

বৃশ্চিক রাশিফল 2023:জ্যোতিষীয় উপায়

  • প্রতি মঙ্গলবার শ্রী হনুমান চালিসা পাঠ করুন।
  • লাল এবং মেরুন রং অধিক ব্যবহার করুন এবং আপনার ইচ্ছা অনুযায়ী মঙ্গল দেবের যে কোনও মন্ত্র জপ করুন।
  • শনিবার, পিঁপড়ার মধ্যে ময়দা দিন।
  • এ ছাড়া ভালো মানের মুক্তা রত্ন পরাও আপনার জন্য উপকারী হবে।
  • স্বাস্থ্য ভালো না থাকলে সংকট মোচন স্তোত্র পাঠ করুন।

সর্বদা জিজ্ঞেস করে থাকা প্রশ্ন

1. কবে বৃশ্চিক রাশির শুভ দিন আসবে 2023?

বর্ষ 2023 র শুরুতে বৃশ্চিক রাশিদের জন্য ভালো দিনের অনুভূতি হবে।

2. 2023 এ বৃশ্চিক রাশির কী হবে?

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য, 2023 সাল জীবনে অনেক পরিবর্তন আনবে।

3. বৃশ্চিক রাশির দুর্বলতা কি?

বৃশ্চিক রাশির সবচেয়ে বড় দুর্বলতা হল তারা তাদের সাহস দেখাতে এবং যেকোনো বিষয়ে তাদের প্রথম পদক্ষেপ নিতে ভয় পায়।

4. বৃশ্চিক রাশির শত্রু কে?

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বৃষ, মিথুন এবং কন্যা রাশির থেকে বেশি সতর্ক থাকতে হবে।

5. বৃশ্চিক রাশির জীবনসঙ্গী কে?

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য বৃষ, কর্কট, কন্যা, মকর এবং মীন রাশি সেরা জীবনসঙ্গী বলে বিবেচিত হয়।

6. বৃশ্চিক রাশির শত্রু রাশি কোনটি?

বৃষ, মিথুন এবং কন্যা রাশি বৃশ্চিক রাশির শত্রু রাশি।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer