কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023)

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) আপনার জীবনের সমস্ত দিক স্পর্শ করার পরে এটি আপনার জীবনের ভবিষ্যতের পর্দা সরাতে কাজ করে। এটি আপনাকে জানতে সাহায্য করে যে আসন্ন বছর 2023 আপনার জীবনে কী নিয়ে আসতে চলেছে এবং কোন কোন ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। একইভাবে 2022 সালের পরে এবার 2023 আসছে তাই কুম্ভ রাশির লোকেরা অবশ্যই জানতে চাইবেন কুম্ভ রাশিফল ​​2023 তাদের জন্য কী বিশেষ কিছু নিয়ে আসছে। এটি মাথায় রেখে আমরা আপনাকে 2023 সম্পর্কে সমস্ত তথ্য প্রদান করতে এই নিবন্ধটি উপস্থাপন করছি।

Kumbho Rashifol 2023

2023 সালে আপনি কীভাবে আপনার জীবনকে এগিয়ে নিয়ে যেতে পারবেন এবং সময়মতো প্রতিকারগুলি কী কী। আপনার কী করা উচিত যাতে 2023 সাল আপনাকে চ্যালেঞ্জিং ক্ষেত্রে ভাল ফলাফল দিতে পারে। কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) শুধুমাত্র আপনাকে জানানোর জন্য প্রস্তুত করা হয়েছে যে আপনি সেই চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে পারেন। এই রাশিফলের অধীনে আপনি যা জানতে চান তা পাবেন। উদাহরণস্বরূপ আপনি যদি আপনার কর্মজীবন নিয়ে উদ্বিগ্ন হন আপনি চাকরি করেন বা ব্যবসা করেন তবে এই রাশিফলে উভয়ের সাথে সম্পর্কিত তথ্য সরবরাহ করা হচ্ছে। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনার প্রেম জীবন কেমন হবে এবং আপনি যদি অবিবাহিত হন। এই বছর আপনার বিবাহিত জীবনে আপনি কী ধরনের শুভ এবং অশুভ ফল পাবেন আপনি এই কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) এ সবই জানতে পারবেন। এই বছর আপনার সন্তান কেমন বোধ করবে বা আপনি যদি সন্তান নিতে আগ্রহী হন আপনার ইচ্ছা কি এ বছর পূরণ হবে আপনার পারিবারিক জীবনে কী ঘটতে চলেছে? আপনার স্বাস্থ্য কেমন হবে এবং আপনি কি 2023 সালে ফিট থাকতে পারবেন? আপনি কি কোন রোগের শিকার হবেন? আপনি এই রাশিফল ​​থেকে এই সমস্ত তথ্য পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে আপনি কি এই বছরে এটি পেতে সক্ষম হবেন? আপনার আর্থিক জীবন কীভাবে অগ্রসর হবে এবং আপনার সম্পদ ও লাভের অবস্থান কী হবে? এ সবও এতে ব্যাখ্যা করা হয়েছে। আপনি যদি একজন ছাত্র হন তবে আপনার জন্য এটি জানা গুরুত্বপূর্ণ যে 2023 সালে কোন সময়টি আপনার জন্য অনুকূল এবং কোন সময়টি প্রতিকূল হবে? যাতে আপনি একটি পদ্ধতিগত পদ্ধতিতে আপনার পড়াশোনা সঠিকভাবে চালিয়ে যেতে পারেন। কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) এ আপনাকে এই সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করা হচ্ছে।

এই বিশদ রাশিফল ​​2023 এর সাহায্যে আপনি খুব সহজেই 2023 সালে আপনার জীবনের গতিবিধির একটি অনুমান পেতে পারেন। এই কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) হল বৈদিক জ্যোতিষশাস্ত্রের গণনার উপর ভিত্তি করে তৈরী। এটি প্রস্তুত করেছেন অ্যাস্ট্রোসেজের সুপরিচিত জ্যোতিষী ডাঃ মৃগাঙ্ক। 2023 সালের মধ্যে বিভিন্ন গ্রহের বিশেষ গোচর আপনাকে কীভাবে প্রভাবিত করবে? গ্রহের গতিবিধি আপনাকে কীভাবে প্রভাবিত করবে? তাই আসুন আপনার কৌতূহল আর না বাড়িয়ে দেখা যাক 2023 সালের কুম্ভ রাশির বার্ষিক রাশিফল ​​আপনাকে কী বলতে চলেছে।

কুম্ভ রাশির শাসক গ্রহ শনিদেব মহারাজ যিনি বছরের শুরুতে দ্বাদশ ভাবে শুক্রের সাথে তার নিজের রাশি মকর রাশিতে মিলিত হবেন। এই কারণে আপনার দেড়-দুঃখের প্রথম পর্বটি দীর্ঘ সময় ধরে চলছে এবং এটি আপনাকে প্রভাবিত করছে। কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) অনুসারে এই শনিদেব আপনার রাশিতে প্রবেশ করবেন বছরের শুরুতে অর্থাৎ 17 জানুয়ারী 2023 মকর রাশি থেকে বেরিয়ে আসার পর এবং সারা বছর আপনার রাশিতে থাকবেন। এই বছর শনি মহারাজ 30শে জানুয়ারী অস্ত যাবেন এবং তারপর 6 মার্চ তিনি উদয় হবেন। এছাড়াও শনি মহারাজ 17 জুন, 2023 তারিখে কুম্ভ রাশিতে তার বকরী গতি শুরু করবেন এবং 4 নভেম্বর 2023 পর্যন্ত এই অবস্থায় থাকবেন এবং তারপরে ফিরে আসবেন। এইভাবে শনির পূর্ণ প্রভাব আপনার রাশিচক্র, আপনার তৃতীয় ভাব আপনার সপ্তম ভাব এবং আপনার দশম ভাবে পড়বে। আপনার ভাইবোন আপনার প্রচেষ্টার গতি আপনার বিবাহিত জীবন আপনার ব্যবসা, আপনার পেশা এবং আপনার চাকরি 2023 সালের মধ্যে সম্পূর্ণরূপে শনিদেবের প্রভাবে থাকবে।

বৃহস্পতি যাকে সবচেয়ে শুভ বলা হয় যিনি বছরের শুরুতে আপনার দ্বিতীয় ভাবে বসে আছেন এবং তার মীন রাশিতে থাকার কারণে শুভ শুভ কল্যাণকর হয়ে আছেন তিনি 22 এপ্রিল 2023 তারিখে আপনার মেষ রাশিতে তৃতীয় ভাবে প্রবেশ করবেন এবং সেখান থেকে আপনার সপ্তম ভাব, নবম ভাব এবং একাদশ ভাব সম্পূর্ণ দেখা যাবে। এইভাবে শনি এবং বৃহস্পতির দ্বৈত গোচরের কারণে আপনার তৃতীয় ভাব এবং সপ্তম ভাব বিশেষভাবে প্রভাবিত হবে এবং 22 এপ্রিল পর্যন্ত দশম ভাবটিও বিশেষ প্রভাব দেখাবে।

রাহু এবং কেতু যারা তাদের বিশেষ গতিবিধি এবং প্রভাবের জন্য পরিচিত তারা বছরের শুরুতে যথাক্রমে আপনার তৃতীয় এবং নবম ভাবে থাকবে তবে 30 অক্টোবর রাহু আপনার মীন রাশিতে দ্বিতীয় ভাবে প্রবেশ করবে এবং কেতু আপনার কন্যা রাশিতে অষ্টম ভাবে প্রবেশ করবে। এপ্রিল মাসে যখন দেব গুরু বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে গোচর করবেন সেই সময় সূর্য ও রাহুও সেখানে উপস্থিত থাকবেন এবং মে থেকে আগস্টের মধ্যে গুরু-চন্ডাল দোষের প্রভাবও তৃতীয় ভাবে দেখা যাবে। তাই এ বছর কিছু উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

এগুলি হল গ্রহ যা দীর্ঘ সময়ের মধ্যে গোচর করে। এছাড়াও সূর্য দেব বুধ দেব শুক্র দেব এবং মঙ্গল মহারাজের মতো অন্যান্য গ্রহগুলিও সময়ে সময়ে তাদের গোচর করে বিভিন্ন রাশিকে প্রভাবিত করবে এবং আপনার রাশিচক্রের উপরও শুভ প্রভাব ফেলবে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) অনুযায়ী আপনার জন্য জানুয়ারি মাসটি শারীরিকভাবে দুর্বল হবে। ব্যয় বৃদ্ধির কারণে কিছুটা মানসিক উত্তেজনা থাকবে। আপনি কাজের ক্ষেত্রে অনেক চাপ অনুভব করবেন এবং আপনার সম্পূর্ণ মনোযোগ আর্থিক পরিস্থিতির উন্নতিতে থাকবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হতে পারে।

ফেব্রুয়ারি মাসে আপনি বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন বা আপনার প্রেম সম্পর্কে তীব্রতা থাকবে। আপনি নিজেকে রোমান্টিক বোধ করবেন এবং আপনার রোমান্টিকতা দিয়ে আপনার প্রিয়জনকে খুশি রাখবেন। তার সাথে কোথাও ঘুরতে যাবেন। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তবে আপনার বিবাহিত জীবনেও আনন্দের মুহূর্ত শোনা যাবে এবং আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আপনার বিবাহিত জীবন সুখের সাথে কাটাবেন। ব্যবসায় ভালো উন্নতির সম্ভাবনা থাকবে।

মার্চ মাসটি প্রেমের ক্ষেত্রে কিছুটা উত্তেজনা আনতে পারে তবে আপনার আয় বৃদ্ধি করবে। আপনার পরিকল্পনা ফলপ্রসূ হবে কিন্তু স্বাস্থ্য সমস্যা বিরক্তিকর হতে পারে। এই সময়ের মধ্যে, দীর্ঘদিন ধরে চলমান ব্যয় হ্রাস পাবে। সন্তানদের নিয়ে কিছু উদ্বেগ থাকবে এবং ছাত্রছাত্রীদের পড়াশোনায় কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে।

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) অনুসারে এপ্রিল মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জীবনে কিছুটা চাপের হতে পারে। সূর্য তৃতীয় ভাবে মেষ রাশিতে গোচর করবে। এটি উচ্চতর হবে কিন্তু রাহুর উপস্থিতির কারণে সূর্য-রাহু গ্রহণ দোষে পরিণত হবে এবং তার পরে এই মাসের 22 তারিখে এই বাড়িতে দেব গুরু বৃহস্পতির গোচরও ঘটবে ভাই-বোনের মধ্যে উত্তেজনা এবং তাদের স্বাস্থ্যের সমস্যার কারণে। আপনার প্রচেষ্টায় প্রচণ্ড গতি আসবে কিন্তু আপনি অতিরিক্ত ঝুঁকি নেবেন যা ভালো হবে না। স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং ব্যবসায় সমস্যা হতে পারে।

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) অনুসারে, আপনি মে মাসে আপনার প্রতিপক্ষের উপর জয়লাভ করবেন। আদালতে মামলা চলমান থাকলে জয়লাভ করা যায়। আপনি আপনার চাকরিতেও দুর্দান্ত ফলাফল পাবেন তবে আপনার প্রতিপক্ষের কিছু সম্পর্কে সাবধানে চিন্তা করা প্রয়োজন। এই সময়ে কোনো ধরনের ঋণ নেওয়া থেকে বিরত থাকুন।

জুন মাসে বিবাহবহির্ভূত সম্পর্ক এড়াতে চেষ্টা করুন কারণ এটি আপনার বিবাহিত জীবনকে চাপযুক্ত করে তুলতে পারে। গ্রহের অবস্থান আপনার ব্যয়ের অপ্রত্যাশিত বৃদ্ধি ঘটাতে পারে এবং আপনাকে নার্ভাস করে তুলতে পারে। চাকরিতে কোনও মহিলা সহকর্মীর সাথে খারাপ ব্যবহার আপনার চাকরি হারাতে পারে তাই এই মাসটি খুব সাবধানে পার করতে দিলে ভাল হবে।

জুলাই মাসে আপনার দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে। আপনার জীবনসাথীর আচরণ এবং তাদের উগ্র স্বভাবের পরিবর্তন দেখে আপনি কিছুটা বিরক্ত হবেন। এই সময় ব্যবসায় সমস্যাও হতে পারে এবং আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্ক তিক্ত হতে পারে। এ বিষয়ে সতর্ক থাকুন এবং ধৈর্যের সাথে এই মাসটি অতিবাহিত করুন।

আগস্ট মাসটি ব্যক্তিগত সম্পর্কের গভীরতা নিয়ে আসবে। জীবন সঙ্গীর সাথে ঘনিষ্ঠতাও বাড়বে এবং অতীতে চলমান উত্তেজনা হ্রাস পাবে। আপনার সম্পর্কের মধ্যে রোম্যান্সের সম্ভাবনাও থাকবে। ব্যবসায় চলমান সমস্যাগুলি সমাধানে আপনি অনেকাংশে সফল হবেন।

সেপ্টেম্বর মাসটি এমন একটি মাস হিসাবে প্রমাণিত হতে পারে যখন বিশেষ কেউ আপনার জীবনে দস্তক দিবে। আপনি যদি এখনও অবিবাহিত বা সিঙ্গেল থেকে থাকেন তবে এই সময়ে আপনার জীবনে প্রেমের ফুল ফুটতে পারে। আর্থিকভাবে এই সময়ে কিছু দুর্বলতা অনুভূত হবে এবং অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকতে পারে।

অক্টোবর মাস সমস্যা কমিয়ে আনবে। দীর্ঘ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। ধর্মীয় সফরও করবেন এবং কিছু ব্যবসায়িক ভ্রমণেরও যোগ হবে। ব্যবসায় উল্লেখযোগ্য লাভজনক লেনদেন হতে পারে। নতুন কিছু মানুষের সাথেও যোগাযোগ গড়ে উঠবে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো ফল পাবে। আপনার সম্মান বাড়বে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) অনুসারে নভেম্বর মাসে বিবাহিত জীবনে সুখ থাকবে এবং সম্পর্কের চলমান উত্তেজনা হ্রাস পাবে। আপনার চিন্তা ও বোঝার ক্ষমতা মজবুত হবে। আপনি চরম ঝুঁকি নেওয়ার প্রবণতা থেকে বেরিয়ে আসবেন। পারিবারিক জীবনে কিছুটা সম্প্রীতি থাকতে হবে। ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। ভাইবোনরাও স্বাস্থ্য সুবিধা পাবেন।

ডিসেম্বর মাস আপনাকে আপনার সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। আপনার আর্থিক অবস্থা মজবুত হবে এবং আপনি একাধিক মাধ্যমে অর্থ পেতে সক্ষম হবেন। এই সময় প্রেম প্রেম সম্পর্কেও কিছু ঝামেলার পর ভাল ফল দেবে এবং আপনি আপনার প্রিয়জনের কাছাকাছি আসবেন। একসাথে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবনও সুখী হবে এবং আপনার সমৃদ্ধি বাড়বে এবং স্বাস্থ্য সমস্যা হ্রাস পাবে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

কুম্ভ প্রেম রাশিফল 2023

কুম্ভ প্রেম রাশিফল ​​2023 অনুসারে 2023 সালে কুম্ভ রাশির জাতক জাতিকারা বছরের শুরুতে তাদের প্রেম সম্পর্কের মধ্যে সামঞ্জস্য অনুভব করবেন। পঞ্চম ভাবে সূর্য এবং বুধের প্রভাবের কারণে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ভাল কথাবার্তা হবে এবং হৃদয় একে অপরের সাথে থাকবে। জানুয়ারি-ফেব্রুয়ারি মাসগুলি সুখে কাটবে, তবে মার্চ মাসে যখন মঙ্গল 13 তারিখে পঞ্চম ভাবে প্রবেশ করবে তখন সেই সময়টি সম্পর্কের টানাপোড়েন বাড়বে। এই সময়ে একে অপরের সাথে মারামারি হওয়ার সম্ভাবনা থাকবে এবং আপনি যদি এই সমস্যার সমাধান না করেন তবে এটির ফলে সম্পর্ক ভেঙে যেতে পারে। তবে এর পরের সময়টা ভালো যাবে এবং ধীরে ধীরে আপনার সম্পর্ক আশানুরূপ ভালোবাসায় ভরপুর হবে। বিশেষ করে এপ্রিল ও মে মাসে পরিস্থিতির উন্নতি হবে। মে মাসে আপনি খুব রোমান্টিক বোধ করবেন এবং একে অপরের কাছাকাছি আসবেন। ঘনিষ্ঠ সম্পর্কের বৃদ্ধি হতে পারে। জুলাই-আগস্টের মধ্যে আপনি আপনার প্রিয়তমকে প্রেমের বিয়ের প্রস্তাবও দিতে পারেন যা তিনি গ্রহণ করতে পারেন। এর পরে, নভেম্বর-ডিসেম্বর মাসগুলি আপনাকে প্রেমময় মুহূর্তগুলি কাটানোর সুযোগ দেবে।

কুম্ভ ক্যারিয়ার রাশিফল 2023

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে কুম্ভ 2023 কেরিয়ার রাশিফল ​​অনুসারে এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকাদের তাদের কর্মজীবনে খুব সতর্ক থাকতে হবে কারণ এই বছর এমন কিছু পরিস্থিতি তৈরি হবে যা আপনি আগে কল্পনাও করেননি। আপনি যেখানে কাজ করছেন সেখানে আপনার সহকর্মীরা আপনাকে কষ্ট দিয়ে আনন্দিত হবে এবং আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রও তৈরি হতে পারে। আপনার পিছনে আপনার বিরুদ্ধে আপনার উর্ধ্বতনদের কান ভরে দিবে। এর কারণে আপনাকে চাকরিতে খুব চ্যালেঞ্জিং পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। বছরের শুরুটি অনুকূল হবে এবং আপনি আপনার কাজে দৃঢ়ভাবে নিয়োজিত থাকবেন এবং একই জিনিস আপনার বিরোধীদের দ্বারা নিষ্ক্রিয় হবে। মার্চ থেকে এপ্রিলের মধ্যে আপনি চাকরি পরিবর্তন করার চেষ্টা করতে পারেন এবং আপনি যদি ইতিমধ্যেই চেষ্টা করে থাকেন তবে এই সময়ে আপনি চাকরি পরিবর্তন করতে সক্ষম হবেন। মে থেকে আগস্ট মাসে আপনার বিরোধীরা মজবুত হবে এবং এই সময়ে আপনাকে আপনার কর্মক্ষেত্রে একটি অস্বস্তিকর সময়ের মুখোমুখি হতে হবে। যদিও, সেপ্টেম্বর থেকে জিনিসগুলি ধীরে ধীরে পরিবর্তিত হতে শুরু করবে এবং নভেম্বর-ডিসেম্বর মাসগুলি আপনাকে আপনার কর্মজীবনে দুর্দান্ত সাফল্য দেবে।

কুম্ভ শিক্ষা রাশিফল 2023

কুম্ভ শিক্ষা রাশিফল ​​2023 অনুসারে এই বছরটি কুম্ভ রাশির শিক্ষার্থীদের জন্য শুরুতেই সুখবর নিয়ে আসবে। সূর্য ও বুধের সম্মিলিত প্রভাব আপনার পঞ্চম ভাবে থাকবে যার কারণে ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোযোগ দিয়ে তাদের একাগ্রতা বাড়াবে এবং পড়াশোনায় ভালো ফলাফল করার জন্য পূর্ণ প্রচেষ্টা করতে দেখা যাবে। তাদের প্রচেষ্টা সফল হবে এবং তারা শিক্ষায় ভাল নম্বর পেতে পারে। সুতরাং বছরের প্রথম প্রান্তিকটি খুব ভাল যাবে এবং তারা কম সমস্যা অনুভব করবেন। যদিও মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত পড়াশোনায় অনেক ধরনের ব্যাঘাত ঘটবে, তাই এই সময়ে আপনাকে খুব সাবধানে থাকতে হবে। মানসিক চাপও থাকবে এবং বাড়ির পরিবেশও আপনার পড়ালেখাকে প্রভাবিত করবে তবে আপনি যদি দৃঢ় সংকল্প নিয়ে কাজ করেন তবে বছরের শেষ মাসগুলি আপনাকে ভাল সাফল্য দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের মে এবং জুলাই এবং নভেম্বর মাসের মধ্যে ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের এ বছর কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। গবেষণার কাজে থাকলে সে ভালো পারফর্ম করতে পারবে না হলে তাকে অনেক পরিশ্রম করতে হবে, না হলে সমস্যা থেকে যাবে। বিদেশে পড়তে যাওয়ার স্বপ্ন দেখছেন এমন শিক্ষার্থীদের এই ইচ্ছা বছরের প্রথম মাসেই পূরণ হতে পারে। এর পরে তাদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে কারণ এর পরে তারা সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত সাফল্য পেতে পারে।

কুম্ভ আর্থিক রাশিফল 2023

কুম্ভ আর্থিক রাশিফল ​​2023 অনুসারে, এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকাদের আর্থিক উত্থান-পতনের মুখোমুখি হতে হবে তবে এটি কেবল বছরের শুরুতে ঘটবে কারণ শনি মহারাজ শুক্রের সাথে আপনার দ্বাদশ ভাবে বসে থাকবেন। বছর। জানুয়ারি মাসেই সূর্য আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে। এই সময় ব্যয় বৃদ্ধির স্পষ্ট ইঙ্গিত থাকবে তবে বৃহস্পতি দ্বিতীয় ভাবে থাকার কারণে আর্থিক অবস্থা ভাল থাকবে এবং আপনি আর্থিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। যখন আপনার রাশিতে শনি গ্রহের অবস্থান হয় তখন পরিস্থিতি আরও ভাল হয়ে উঠবে এবং আপনি আপনার অর্থকে সঠিকভাবে পরিচালনা করতে সক্ষম হবেন। এই বছরটি আপনাকে অনেক সঞ্চয় প্রকল্পে বিনিয়োগের একটি সুবর্ণ সুযোগ দেবে এবং আপনি যদি শেয়ার বাজার থেকে মুনাফা অর্জন করতে চান তবে এই বছর আপনি এই ক্ষেত্রেও অনেক ভাল ফলাফল পেতে পারেন। বিশেষ করে জুন থেকে জুলাই মাসটি আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে।

কুম্ভ পারিবারিক রাশিফল 2023

কুম্ভ রাশির পারিবারিক রাশিফল ​​2023 অনুসারে, কুম্ভ রাশির জাতক/জাতিকারা বছরের শুরুতে তাদের পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হবে কারণ মঙ্গল চতুর্থ ভাবে অবস্থান করবে এবং বৃহস্পতি দ্বিতীয় ভাবে বসে থাকলেও এটি ছেয়ে যাবে। শনিদেবের দ্বাদশ ভাবে দৃষ্টি থাকবে। এই গ্রহ অবস্থানগুলি আপনার পরিবার ও পারিবারিক জীবনে উত্তেজনা ও দ্বন্দ্ব সৃষ্টি করবে। পারস্পরিক সম্প্রীতির অভাবের কারণে পরিবারের সদস্যরা একে অপরকে ভালভাবে বুঝতে সক্ষম হবে না যার কারণে বাড়ির ব্যবস্থার অবনতি ঘটবে তবে 17 জানুয়ারির পরে শনির রাশি পরিবর্তনের কারণে এই পরিস্থিতির উন্নতি হবে। বাড়িতেও আপনার কথার প্রতি মনোযোগ দেওয়া হবে এবং আপনার কথাবার্তায় মাধুর্যও বাড়বে যার কারণে আপনি পারিবারিক পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। এপ্রিল থেকে আগস্টের মধ্যে শারীরিক সমস্যা ভাইবোনদের কষ্ট দিতে পারে তাই এই সময়ে তাদের সাথে কোনো ধরনের ঝগড়া এড়িয়ে চলুন। সেপ্টেম্বর-অক্টোবর মাসে বাড়ির পরিবেশ ইতিবাচক থাকবে এবং নভেম্বর-ডিসেম্বর মাসে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বেড়াতে যেতে পারেন। তীর্থযাত্রায় যাওয়া বা পরিবারের সদস্যদের সঙ্গে ভালো জায়গায় সময় কাটালে গৃহ ও পারিবারিক জীবন আনন্দময় হবে।

বৃহৎ কুন্ডলী জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ সন্তান রাশিফল 2023

আপনার সন্তানদের জন্য কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) অনুসারে বছরের শুরুটি ভাল হবে। আপনি আপনার সন্তানদের ব্যাপারে একটু সিরিয়াস হবেন কিন্তু আপনাকে তাদের সঠিক মূল্যবোধ দেওয়ার চেষ্টা করতে দেখা যাবে এবং আপনার প্রচেষ্টা সফল হবে। আপনার সন্তান হবে বাধ্য ও সংস্কৃতিবান। তবে মার্চ-এপ্রিলের মধ্যে তার স্বভাবের কিছুটা পরিবর্তন আসবে এবং রাগ বাড়বে। এই সময়ে আপনি যদি বন্ধু হিসাবে তাদের বোঝানোর চেষ্টা করেন তবে এটি আরও ভাল হবে। এটি তাদের আপনার কথাগুলি খুব ভালভাবে বুঝতে সাহায্য করবে এবং আপনি যদি একজন অভিভাবক হিসাবে তাদের রাগ দেখান বা তাদের বকাঝকা করেন তবে তারা বিরক্ত হয়ে একগুঁয়ে হয়ে উঠতে পারে। জুলাই এবং সেপ্টেম্বর এবং নভেম্বর - ডিসেম্বর মাস আপনার সন্তানদের জন্য বিশেষ বৃদ্ধির কারণ হবে।

কুম্ভ বিবাহ রাশিফল 2023

কুম্ভ বিবাহ রাশিফল ​​2023 অনুসারে 2023 সালে বিবাহিত জীবন ভাল যাবে বলে আশা করা হচ্ছে। বছরের শুরুর মাসটি দুর্বল হবে কারণ দ্বাদশ ভাবে পীড়িত হবে। শনি ও শুক্র দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং বকরি মঙ্গল চতুর্থ ভাবে বসে সপ্তম ভাবে পূর্ণ দৃষ্টিতে দেখবে। এর ফলে দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে না এবং দূরত্বও থাকতে পারে তবে 17 জানুয়ারি প্রথম ভাবে শনি আসার এবং সপ্তম ভাবে থাকা এবং শনি নিজের রাশিতে থাকার কারণে বিবাহিত জীবনে কিছুটা স্থবিরতা আসবে। একে অপরকে সময় দেবেন। একে অপরের কথা বুঝবেন। আপনাদের সম্পর্কের মধ্যে ভালবাসা এবং আনুগত্য দুটোই বাড়বে। একে অপরের প্রতি আস্থা বাড়বে এবং সত্য কথা বলা শুরু করবেন। এটি আপনার সম্পর্ককে বন্ধুত্বপূর্ণ করে তুলবে। মার্চের পর থেকে পরিস্থিতি ভালো হতে শুরু করবে। যাইহোক, জুলাই মাসের শুরুতে, যখন মঙ্গল আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে তখন উত্তেজনা এবং দ্বন্দ্ব আবার বাড়তে পারে, তাই 1 জুলাই থেকে 18 আগস্টের মধ্যে বিশেষভাবে সতর্ক থাকুন এবং এই সময়ে কোনও ধরণের বিতর্ককে বাড়তে দেবেন না। 18ই আগস্ট থেকে 3রা অক্টোবরের মধ্যে মঙ্গল অষ্টম ভাবে প্রবেশ করলে শ্বশুরবাড়ির লোকজনের সাথে ঝগড়া হওয়ার সম্ভাবনা থাকতে পারে। এ সময় ধৈর্য ধরে কাজ করতে হবে। এরপর পরিস্থিতি ভালো হবে। তৃতীয় ভাবে বসে, বৃহস্পতি মহারাজ আপনার সপ্তম ভাবে সম্পূর্ণ পঞ্চম দৃষ্টি দিয়ে দেখবেন এবং আপনার বিবাহকে রক্ষা করবেন, তাই পরিস্থিতি যতই কঠিন হোক না কেন ধৈর্য ধরুন। বছরের শেষ তিন মাস আপনার বিবাহিত জীবনকে সুখের গন্ধ দেবে এবং আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে দূরত্বও কেটে যাবে। প্রেম এবং আকর্ষণও বাড়বে এবং ঘনিষ্ঠ সম্পর্ক বৃদ্ধি পাবে এবং আপনি আপনার জীবন সঙ্গীর সাথে বেড়াতে যাবেন এবং তাদের পর্যাপ্ত সময় দেবেন। আপনার অভিযোগ দূর হবে এবং আপনার বিবাহিত জীবন সুন্দর হবে।

কুম্ভ ব্যবসা রাশিফল 2023

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) কুম্ভ রাশির মতে, এই বছরটি ব্যবসায়িক জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পুরো বছর প্রথম ভাবে বসে শনি মহারাজ পূর্ণ দৃষ্টি দিয়ে সপ্তম ভাব দেখবেন। এর সাথে আপনার দশম ভাব এবং তৃতীয় ভাবও দেখা যাবে। এর বিশেষ প্রভাবের কারণে, আপনি এই বছর ব্যবসায় ঝুঁকি নিয়ে কিছু বড় চুক্তি করার চেষ্টা করবেন, যা আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। আপনি আপনার কাজের প্রতি খুব সিরিয়াস থাকবেন এবং খুব পরিশ্রম করবেন। আপনার কঠোর পরিশ্রমও আপনাকে সাফল্য এনে দেবে। আপনি নতুন মানুষের সাথে সংযোগ স্থাপন করবেন। ব্যবসায় স্থিতিশীলতা থাকবে এবং আপনি বিদেশী যোগাযোগ থেকেও লাভবান হবেন। এই বছর বিশেষ করে মার্চ থেকে মে মাস এবং তারপর নভেম্বর থেকে ডিসেম্বর মাসগুলি ব্যবসায় সাফল্যের মাস হিসাবে প্রমাণিত হবে। এপ্রিল মাসে আপনি ব্যবসায়িক সমস্যার সম্মুখীন হবেন তবে আপনি এটি থেকে বেরিয়ে আসতে পারেন। এর জন্য আপনাকে এমন একজন বিশেষজ্ঞের সাহায্য নিতে হবে যার শাসনে ভালো অনুপ্রবেশ রয়েছে। এর পরে আপনি সফল হবেন এবং আপনার ব্যবসাকে সঠিক দিকে নিয়ে যাবেন।

কুম্ভ সম্পত্তি আর বাহন রাশিফল 2023

কুম্ভ রাশি বাহন ভবিষ্যবাণী 2023 অনুসারে, এই বছরের শুরুতে আপনার কোনো ধরনের যানবাহন নেওয়া উচিত নয় কারণ আপনি যদি তা করেন তাহলে গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা থাকতে পারে এবং সেই যানটি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। আপনি যদি কোনও যানবাহন কিনতে চান তবে 6 এপ্রিল থেকে 2 মে এর মধ্যে সময়টি খুব ভাল যাবে। এই সময়ে একটি ভাল যানবাহন কেনার পরিস্থিতি হতে পারে। জুন মাসে আরও ভালো সময় আসবে। এই সময়ে আপনি একটি সুন্দর এবং বিলাসবহুল গাড়ি কিনতে পারেন। এর পরে আপনার অপেক্ষা করা উচিত এবং আপনি যদি একটি গাড়ি কিনতে চান তবে নভেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে একটি যানবাহন কেনা উপকারী হবে। বছরের শুরুতে, বৃহস্পতি দ্বিতীয় ভাবে এবং মঙ্গল চতুর্থ ভাবে থাকার কারণে আপনার সম্পত্তি কেনার প্রবল সম্ভাবনা থাকবে এবং এই সময়ে আপনি যদি কোনও প্লট, বাড়ি, দোকান কিনতে চান তবে আপনি সাফল্য পেতে পারেন। এটা. এই সময়টি মার্চ পর্যন্ত অনুকূল থাকবে। এর পরে আপনার কিছু সমস্যা হবে। বিশেষ করে, আপনার 10 মে থেকে 1 জুলাইয়ের মধ্যে কোনও ধরণের সম্পত্তি কেনা থেকে বিরত থাকা উচিত এবং তার পরে, 18 আগস্ট থেকে 3 অক্টোবরের মধ্যে সম্পত্তি কেনার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা উচিত, কারণ এই সময়ে কেনা সম্পত্তি বিবাদের কারণ হতে পারে এবং আপনার সমস্যা বাড়াতে পারে। তৈরি করা হবে. তবে এর পর পরিস্থিতি ভালো হবে। আপনি যদি চান, আপনি 16 নভেম্বর থেকে 27 ডিসেম্বরের মধ্যে ভাল সম্পত্তি পেতে সক্ষম হবেন।

সব ধরণের জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং ষ্টোর

কুম্ভ ধন আর লাভ রাশিফল 2023

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই বছর অর্থ ও লাভের পরিস্থিতি প্রধানত ভালো থাকবে, তবে বছরের শুরুটা এ ক্ষেত্রে কিছুটা দুর্বল থাকতে পারে। শনি এবং শুক্র দ্বাদশ ভাবে আপনার ব্যয় বাড়াতে থাকবে এবং আপনার দুশ্চিন্তা বাড়াতে থাকবে, তবে শনি জানুয়ারিতে নিজেই রাশি পরিবর্তন করার পরে, এই চ্যালেঞ্জগুলি হ্রাস পাবে কারণ শুক্রও সেখান থেকে চলে যাবে। জানুয়ারি মাসে বিদেশী যোগাযোগ থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার কাছে টাকা পাওয়ার অনেক সহজ উপায় থাকবে। সূর্যের দ্বাদশ ভাবে যাওয়ার ফলে বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হবে, যার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে, তবে এর পরে বৃহস্পতি এপ্রিল পর্যন্ত দ্বিতীয় ভাবে অবস্থান করে আপনার আর্থিক অবস্থাকে মজবুত করবে। 22শে এপ্রিল, যখন বৃহস্পতি তৃতীয় ভাবে এবং রাহু-সূর্য যোগে যাবে, তখন ভাই-বোনদের শারীরিক সমস্যা দেওয়ার সময় হবে। এই সময়ে, আপনাকে তাদের আর্থিক এবং শারীরিকভাবে সাহায্য করতে হবে এবং আপনার মনোযোগ বেশিরভাগই তাদের দিকে থাকবে, এই সময়ে লাভের সম্ভাবনা কিছুটা ক্ষীণ থাকবে, তবে মঙ্গল মহারাজের কৃপা বজায় থাকবে এবং ধীরে ধীরে আপনি উপার্জন শুরু করবেন। শনিও প্রথম ভাবে অবস্থান করবে এবং তৃতীয়, সপ্তম এবং দশম ভাবে দেখবে, যার কারণে আপনি অর্থ পাওয়ার জন্য ব্যক্তিগত প্রচেষ্টায় নিযুক্ত থাকবেন এবং কঠোর পরিশ্রম করবেন। কঠোর পরিশ্রমের ভিত্তিতে অর্থ উপার্জনের চেষ্টা করবে। চলতি বছরের জুলাই, নভেম্বর ও ডিসেম্বর মাস বিশেষ অর্থনৈতিক সুবিধা দিতে পারে।

কুম্ভ স্বাস্থ্য রাশিফল 2023

কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার দিকে মনোযোগ দেওয়ার জন্য আপনাকে সতর্ক করা হচ্ছে। এই বছরের শুরুতে শনি যখন দ্বাদশ ভাবে অবস্থান করবে তখন স্বাস্থ্যের জন্য কিছু ব্যয় হবে। চোখে সমস্যা, চোখের অসুখ, চোখে পানি পড়া, পায়ে আঘাত বা মচকে যাওয়া বা বাত সমস্যা হতে পারে। এরপরে শনির গমন সাফল্য নিয়ে আসবে এবং আপনার স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা থাকবে, তবে এপ্রিল থেকে বৃহস্পতি এবং সূর্য এবং রাহু তৃতীয় ভাবে থাকবে, তখন আপনার কাঁধে আঘাত পাওয়ার সম্ভাবনা থাকতে পারে। এছাড়াও এই সময়ে গলা ব্যথা, টনসিল বেড়ে যাওয়া ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে। সূর্য এখান থেকে চলে যাওয়ার পরে, এই সমস্যাগুলি কিছুটা হ্রাস পাবে, তবে বৃহস্পতি এবং রাহুর সংমিশ্রণে গুরু-চন্ডাল দোষ তৈরি হবে, যা আপনাকে মে থেকে আগস্টের মধ্যে শারীরিক সমস্যা দিতে পারে। এই সময়, আপনাকে একটি ভাল রুটিন এবং ভাল খাদ্যাভ্যাস অনুসরণ করতে হবে, তবেই আপনি এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসতে পারবেন এবং বছরের শেষ মাসগুলিতে ভাল স্বাস্থ্য সুবিধা পেতে পারবেন।

2023 এ কুম্ভ রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

কুম্ভ রাশির অধিপতি হলেন শনি গ্রহ এবং কুম্ভ রাশির জাতক/জাতিকাদের ভাগ্যবান সংখ্যা 6 এবং 8 ধরা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিফল 2023 (Kumbho Rashifol 2023) বলে যে 2023 সালের মোট 7টি হবে। সুতরাং, এই বছর 2023 কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য মাঝারি ফলদায়ক প্রমাণিত হতে পারে, এই বছর আপনার সাফল্য পেতে আপনাকে একটু চেষ্টা করতে হবে, তবে সবকিছু আপনার নিয়ন্ত্রণে থাকবে, আপনি পরিস্থিতি বুঝতে এবং সেই অনুযায়ী কাজ করতে শিখবেন। তাদের কাছে এই বছরটি আপনার জন্য একটি চ্যালেঞ্জ হবে এবং আপনি যদি এই চ্যালেঞ্জে জয়ী হন তবে এই বছরটি আপনাকে আর্থিক এবং সামাজিকভাবে সমৃদ্ধ করবে।

কুম্ভ রাশিফল 2023: জ্যোতিষীয় উপায়

  • শনিদেবের বীজ মন্ত্র জপ করতে পারেন।
  • শনিবার কালো ছোলার প্রসাদ তৈরি করে গরিবদের মধ্যে বিতরণ করুন।
  • শনিবারও হনুমান চালিসা পাঠ করুন।
  • শনিবার শমী গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালানো শুভ হবে।
  • যদি আপনার উপর আর্থিক বোঝা বাড়তে থাকে তবে শুক্রবার শ্রী সুক্ত পাঠ করুন।
  • দরিদ্র ও কুষ্ঠ রোগীদের বিনামূল্যে ওষুধ বিতরণ ও সেবা করা।
  • আপনি যদি কোনও বিশেষ সমস্যায় ভুগছেন, তবে অবশ্যই শনিবার বজরং বাণী পাঠ করুন। সুন্দরকান্ডও পাঠ করতে পারেন।

সর্বদা জিজ্ঞেস করে থাকা প্রশ্ন

1. 2023 সালে কুম্ভ রাশিতে কী ঘটতে চলেছে?

কুম্ভ রাশির মানুষ 2023 সালে ইতিবাচক এবং নেতিবাচক উভয় ফলাফল পাবেন।

2. 2023 সালে কুম্ভ রাশির শুভ দিনগুলি কবে আসবে?

2023 সালের ডিসেম্বরে, কুম্ভ রাশির জন্য শুভ দিনের ইঙ্গিত রয়েছে।

3. কুম্ভ রাশির ভাগ্যে কী লেখা আছে?

2023 সালে, কুম্ভ রাশির লোকেরা তাদের জীবনের বিভিন্ন দিক থেকে শুভ এবং অশুভ উভয় ফলই অনুভব করবে।

4. কুম্ভ রাশির মানুষের দুর্বলতা কী?

কুম্ভ রাশির জাতক জাতিকারা কোন কাজের প্রতি সম্পূর্ণ নিবেদিত হন না এছাড়াও, তারা নিজের মনের মালিক এরকম ধরণের স্বভাবের কারণে, তারা নিজের মন দিয়ে সবকিছু করে।

5. কুম্ভ রাশির খারাপ সময় আর কতদিন থাকবে?

2023 সালের মার্চ থেকে জুলাই পর্যন্ত কুম্ভ রাশির জন্য খারাপ সময় যাবে।

6. কুম্ভ রাশির জীবনসঙ্গী কে?

কুম্ভ রাশির সেরা জীবনসঙ্গী বৃষ, সিংহ এবং ধনু রাশিকে বিবেচনা করা হয়।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer