মিথুন রাশিফল 2023 - (Mithun Rashifol 2023)

মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) এই বিষয়ে লেখা এই বিশেষ প্রবন্ধে, আপনি জানার সুযোগ পাবেন যে 2023 সাল মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য কী ধরনের শুভ ও অশুভ ফল নিয়ে আসছে, তা আপনার জীবনের যে কোনও ক্ষেত্রেই হোক না কেন, সেটা আপনার পেশা, চাকরি, ব্যবসা, আপনার অর্থের অবস্থা, আপনার ঝুঁকি,, আপনার শিক্ষাগত অবস্থা বা আপনার প্রেম জীবন সম্পর্কে তথ্য হোক বা আপনার বিবাহিত জীবনের বিভিন্ন ধরণের উত্থান-পতন সম্পর্কে আপনি সবকিছু এই মিথুন রাশিফল ​​2023 (Mithun Rashifol 2023) প্রাপ্ত করতে পারবেন। এ ছাড়া কোন কোন ক্ষেত্রে আপনাকে বেশি নজর দিতে হবে এবং বিশেষ করে আপনার স্বাস্থ্য কেমন হবে, আপনি কি এ বছর কোনো সম্পত্তি বা যানবাহন কিনতে পারবেন কি না এবং আপনার জন্য শুভ সংখ্যাগুলো কী হবে, আপনি পাবেন। এই বিশেষ নিবন্ধ থেকে এই সমস্ত তথ্য। এই বিশেষ নিবন্ধটি তৈরি করেছেন অ্যাস্ট্রোসেজের বিশিষ্ট জ্যোতিষী ডঃ মৃগাঙ্ক বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের কথা মাথায় রেখে। তো চলুন আর দেরি না করে জানা যাক যে মিথুন রাশির 2023 সালে জাতক/জাতিকাদের জন্য কেমন যাবে এবং জানা যাক যে 2023 সালের মিথুন রাশির বার্ষিক রাশিফল।

মিথুন রাশিফল 2023

বার্ষিক রাশিফল ​​2023 অনুসারে, এই বছর শনি মহারাজ, যিনি দীর্ঘদিন ধরে আপনার রাশি থেকে অষ্টম ভাবে বসে আছেন, 17 জানুয়ারী গোচর করে মকর রাশি থেকে বিদায় নেবেন এবং কুম্ভ রাশিতে আপনার ভাগ্য স্থানে যাবেন। এভাবে একদিকে যেমন এটি আপনাকে ভাগ্যবান করে তুলবে, অন্যদিকে শনিদেব এটি আপনার ধর্য্যের অবসান ঘটাবে এবং আপনি শনিদেবের অশুভ প্রভাব থেকে মুক্তি পাবেন এবং আপনার ভাগ্যে লেখা প্রাপ্ত করবেন। দেবতাদের গুরু, বৃহস্পতি দেব, যিনি বছরের শুরুতে আপনার দশম ভাবে গোচর করছেন, 22 এপ্রিল আপনার একাদশ ভাবে প্রবেশ করবেন। 30শে অক্টোবর রাহু মহারাজ আপনার একাদশ ভাব থেকে দশম ভাবে মীন রাশিতে গোচর করবেন এবং কেতু মহারাজ একইভাবে আপনার পঞ্চম ভাব ছেড়ে আপনার চতুর্থ ঘরে গোচর করবেন। গ্রহের এই গোচর আপনার জীবনে বড় পরিবর্তন আনতে সক্ষম। এই নিবন্ধে আপনি আরও জানতে পারবেন যে এই গুরুত্বপূর্ণ গ্রহের গোচর দ্বারা আপনার জীবনের কোন ক্ষেত্রগুলি প্রভাবিত হবে।

মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) র অনুসারে 2023 সাল মিথুন রাশির জাতক/জাতিকাদের জীবনে 2023 সাল খুব ভাল বছর প্রমাণিত হতে পারে কারণ প্রথমত, শনির ধৈর্য শেষ মানসিক চাপ থেকে মুক্তি দেবে। স্বাস্থ্য সমস্যা হ্রাস পাবে এবং আপনি জীবনের ক্ষেত্রে এগিয়ে যেতে সক্ষম হবেন কারণ আপনার ভাগ্য আপনার সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে এবং ভাগ্যের শক্তি প্রতিটি অসুবিধাকে সহজ করে দেবে। এই বছরটি অনেক দিক থেকে আপনার জন্য ভালো যাচ্ছে। এমন কিছু ক্ষেত্র থাকবে যেগুলিতে মনোযোগ দেওয়া দরকার তবে সেই ক্ষেত্রগুলিকেও আপনার বোঝার সাথে উন্নত করা যেতে পারে। পরের প্রবন্ধে, আপনি জানতে পারবেন কোন কোন ক্ষেত্রে আপনাকে বেশি মনোযোগ দিতে হবে। মিথুন রাশিফল ​​2023 (Mithun Rashifol 2023) অনুসারে, আপনি বছরের শুরুতে মানসিক উত্তেজনা অনুভব করবেন কারণ শনি অষ্টম ভাব থেকে বিদায় নেবে। 17 জানুয়ারী, শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করার সাথে সাথে আপনার কন্তক শনির অবস্থান শেষ হয়ে যাবে এবং আপনি খুব ভাল অবস্থানে থাকবেন। এইভাবে, যে কাজগুলি বাধাগ্রস্ত হয়েছিল বা যে কাজগুলি স্থগিত ছিল, সেগুলি সম্পূর্ণ হতে শুরু করবে এবং আপনার মানসিক চাপও অনেকাংশে দূর হয়ে যাবে। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা মজবুত হবে এবং আপনার চারপাশের পরিস্থিতি ধীরে ধীরে পরিবর্তিত হবে এবং আপনি অনুভব করবেন যেন আপনার ভাগ্য আপনাকে সর্বত্র সাহায্য করছে। এই সময়, দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা তৈরি হবে এবং বিদেশী অভিবাসনের পরিস্থিতি হতে পারে। আপনার মনও ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে।

এটি এমন সময় হবে যখন আপনি আপনার চাকরিতে স্থানান্তর পেতে পারেন এবং এটি উপকারীও হবে তাই আপনিও খুশি হবেন। 2023 সালের প্রথম দিকে, আপনার স্বাস্থ্য দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে, যা বের হতে কিছুটা সময় লাগতে পারে। আপনি আপনার পুরানো চাকরি ছেড়ে দেওয়ার মন তৈরি করতে পারেন এবং শীঘ্রই আপনি বছরের প্রথম মাসগুলিতে একটি ভাল চাকরি পেতে পারেন, যেখানে আপনি সন্তুষ্টি পাবেন এবং সেই চাকরিটিও দীর্ঘস্থায়ী হবে।

মিথুন রাশিফল ​​2023 (Mithun Rashifol 2023) অনুসারে বছরের প্রথম দিকে সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকবে এবং প্রেমের সম্পর্কের সমস্যা আসতেই থাকবে, তবে আর্থিকভাবে এই সময়টা ভালো যাবে এবং আপনি অর্থ পেতে থাকবেন। দ্বিতীয় এবং তৃতীয় ত্রৈমাসিক আর্থিক পরিস্থিতিকে আরও ভাল করে তুলবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে।

2023 সালের প্রথম ত্রৈমাসিক আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আর্থিক বিষয়ে আপনাকে একটু সতর্ক থাকতে হবে কারণ আপনার উচ্চাকাঙ্ক্ষা বেশি থাকবে, তবে সাফল্যের স্থলে তাদের আনা এত সহজ হবে না। আপনার উচ্চাকাঙ্ক্ষাকে ডানা নেওয়া থেকে বিরত রাখতে হবে কারণ এই সময়ে আপনি যদি তাদের পিছনে দৌড়াতে শুরু করেন তবে আপনি সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য করা বন্ধ করে দিবেন যা আপনার জন্য ক্ষতিকারক হবে।

এই বছর এমন কিছু পরিস্থিতি তৈরি হবে যে আপনি বিদেশে যাওয়ার সুযোগ পাবেন এবং দীর্ঘ দীর্ঘ ভ্রমণের সুযোগ পাবেন। ভাগ্য আপনার পাশে দাঁড়াতে দেখা যাবে, যাতে একটু চেষ্টা করলে আপনি আরও বেশি ফল পেতে শুরু করবেন এবং আপনি অনুভব করবেন যে জীবনের ভাল সময় শুরু হয়েছে।

এই বছরের প্রথম ত্রৈমাসিকে, পরিবারে খুব ভাল পরিস্থিতি থাকবে, পারিবারিক জীবন সুখে পূর্ণ হবে এবং ভগবান বৃহস্পতির আশীর্বাদে পরিবারে সুখ ও শান্তি থাকবে। কোনো শুভ কাজও সম্পন্ন হতে পারে। বাড়িতেও পূজার পরিবেশ তৈরি হবে এবং চারপাশের পরিবেশ হবে ধর্মীয় ও আনন্দ-উচ্ছ্বাসে ভরপুর। বাড়িতে কিছু শুভ কাজও সম্পন্ন হবে এবং কারও বিবাহের সানাইও বাজতে পারে। এই ত্রৈমাসিক আপনাকে নিজের মধ্যে দেখার পরামর্শ দেওয়া হচ্ছে এবং আপনার ভুলগুলি মনে রাখবেন এবং সেগুলি পুনরায় করবেন না ।

দ্বিতীয় এবং তৃতীয় ত্রৈমাসিক আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে কারণ আপনার উচ্চাকাঙ্ক্ষাগুলি পূরণ হতে শুরু করবে, প্রকল্পগুলি সফল হতে শুরু করবে এবং আয়ের ব্যাপক বৃদ্ধির সম্ভাবনা থাকবে। যারা কিছুদিন ধরে চাকরির জন্য আবেদন করছেন তারাও সফলতা পাবেন এবং নতুন চাকরি পেতে পারেন। এতে আপনার কাজের প্রতি আস্থা বাড়বে। আপনার উপর আপনার সিনিয়রদের আস্থা বাড়বে এবং আপনি কোম্পানিতে একটি মজবুত অবস্থানে আসতে সক্ষম হবেন। আপনার ভাল আয় পাওয়ার এবং বিভিন্ন ধরণের কিছু বিশেষ আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে, যা আপনি আপনার কাজের কারণে পেতে পারেন।

বছরের শুরুতে শনিদেব আপনার অষ্টম ভাবে এবং বৃহস্পতি মহারাজ দশম ভাবে থাকবেন। এই কারণে, প্রথম মাসটি কর্মজীবনে উত্থান-পতনে পূর্ণ থাকবে এবং পারিবারিক জীবনেও কিছুটা উত্তেজনা থাকবে। ফেব্রুয়ারি মাসে সমস্যা থেকে মুক্তি পাবেন। দূরবর্তী ভ্রমণের সম্ভাবনা থাকবে এবং পরিবারের পরিবেশ ধর্মীয় থাকবে। মার্চ মাসে, আপনাকে আপনার আচরণে তিক্ততা এড়াতে হবে এবং কারও সাথে সরাসরি কথা না বলা আপনার পক্ষে ভাল হবে।

মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) র অনুসারে এপ্রিল মাসে, দেব গুরু বৃহস্পতি আপনার একাদশ ভাবে গোচর করবেন এবং আপনার আয় সর্বত্র বৃদ্ধি পাবে। এই সময় সন্তান প্রাপ্তি এবং সংবাদ পাওয়ার একটি সুখী সম্ভাবনা থাকতে পারে। আপনার কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনাও থাকবে। একই সাথে আপনার বেতন বৃদ্ধির লক্ষণও রয়েছে। মে মাসে পারিবারিক উত্তেজনা বাড়তে পারে। আপনি স্থাবর সম্পত্তির বিষয়ে কিছু সমস্যা অনুভব করবেন এবং এর কারণে কারও সাথে কিছু ঝগড়া হতে পারে তবে আপনি আদালতের মামলায় সাফল্য পাবেন এবং আপনি তাদের দ্বারা উপকৃত হবেন। জুন মাসটি ভালো যাবে। আপনি আপনার কাজে সাফল্য পাবেন এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

জুলাই মাস আর্থিক অবস্থার বৃদ্ধি প্রদান করবে। আগস্ট মাসে আপনি আপনার বিরোধীদের উপর ভারী হবেন এবং আপনি ব্যয়ের সামান্য বৃদ্ধি অনুভব করবেন। এর পরে আগামী সেপ্টেম্বর মাসটি অনেক বিষয়ে স্বস্তির খবর নিয়ে আসবে এবং আপনি জীবনের অনেক ক্ষেত্রে এগিয়ে যাবেন। এই সময় আপনার বন্ধুদেরও আপনাকে সাহায্য করতে দেখা যাবে।

মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে, অক্টোবর মাসটি আপনার জন্য খুব ভাল হবে কারণ এই সময়ে আপনি একটি বড় যানবাহন বা আপনার বাড়ি কিনতে পারেন। নভেম্বর মাসটি প্রেম সম্পর্কের জন্য একটি অনুকূল সময় হবে এবং সন্তানদের অগ্রগতি হবে এবং ডিসেম্বর মাসে আপনাকে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছুটা উত্তেজনার সম্মুখীন হতে হতে পারে এবং আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

মিথুন প্রেম রাশিফল 2023

মিথুন প্রেম রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালে মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেম সম্পর্কের উত্থান-পতন হবে। প্রেম সম্পর্কের ক্ষেত্রে বিশেষ করে জানুয়ারি এবং এপ্রিলের মধ্যে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। জানুয়ারী মাসটি সমস্যায় পূর্ণ হবে এবং ঝগড়ার সম্ভাবনা থাকবে তবে 22 এপ্রিল যখন বৃহস্পতি একাদশ ভাবে প্রবেশ করবে এবং আপনার পঞ্চম ভাব এবং সপ্তম ভাবকে পূর্ণ দৃষ্টিতে দেখবে তখন সে আপনার প্রেম সম্পর্কে আরও রোমান্টিকতা তৈরি করবে। আপনি আপনার সম্পর্কের তীব্রতা অনুভব করবেন এবং ধীরে ধীরে আপনারা একে অপরের প্রতি আকর্ষণ অনুভব করবেন। মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে, এই বছর আপনি আপনার প্রিয়জনকে বিয়ের প্রস্তাব দিতে পারেন এবং এটি সম্ভব যে আপনি সাফল্য পাবেন এবং এই বছর আপনার প্রেম পরিপক্ক হবে এবং আপনি বিয়েও করতে পারেন।

মিথুন ক্যারিয়ার রাশিফল 2023

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে মিথুন কেরিয়ার রাশিফল 2023 ​​অনুসারে, এই বছর মিথুন রাশির জাতক/জাতিকারা জানুয়ারী থেকে তাদের কর্মজীবনে ভাল ফল পাবেন। বছরের শুরুতে দশম ভাবে অধিপতি বৃহস্পতির অবস্থানের কারণে কর্মজীবনে পরিস্থিতি ভালো থাকবে, তবে অষ্টম ভাবে বসে শনির দৃষ্টির কারণে আপনার জীবনে উত্থান-পতন হবে। কর্মজীবন এবং চাকরি নিয়ে অশান্তিতে পড়বেন। 17 জানুয়ারি শনি আপনার নবম ভাবে প্রবেশ করবে। এর পরে সময়টি আপনার জন্য ভাল হতে শুরু করবে তবে এই সময়টিও পরিবর্তন দেখাচ্ছে। আপনি যদি দীর্ঘ সময় ধরে অপেক্ষা করে থাকেন তবে আপনি বদলি হতে পারেন এবং এই সময় আপনি কাঙ্ক্ষিত জায়গায় স্থানান্তরিত হতে পারেন। এছাড়াও আপনি যদি চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তবে এই সময়ে শনিদেবের কৃপা আপনাকে এই ক্ষেত্রেও ভাল ফল দিতে পারে। 22 এপ্রিল একাদশ ভাবে ভগবান বৃহস্পতির উপস্থিতি এবং নবম ভাবে শনিদেব মহারাজের দৃষ্টি থাকার কারণে যার কারণে আপনি আপনার কর্মজীবনে ভাল সাফল্য পাবেন। মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে আপনার কর্মক্ষেত্রে আপনার মর্যাদা উচ্চ হবে এবং এই সময় আপনার বেতনও বৃদ্ধি পাবে। এই সময়টি পদোন্নতির জন্য ভালো হবে এবং আপনার কাজের চাপও বাড়বে। এইভাবে বছরের মাঝামাঝি এবং শেষ মাসগুলি আপনার ক্যারিয়ারে ভাল সাফল্য দেবে বলে প্রমাণিত হবে।

মিথুন শিক্ষা রাশিফল 2023

মিথুন শিক্ষা রাশিফল ​​2023 অনুসারে, এই বছরটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অনেক দিক থেকে ভালো যাচ্ছে। তবে বছরের শুরুটা একটু দুর্বল হবে কারণ কেতু মহারাজ পঞ্চম ভাবে থাকবেন এবং শনি মহারাজ অষ্টম ভাবে বসে থাকবেন এবং একাদশ ভাবে রাহু মহারাজের প্রভাবও পঞ্চম ভাবে দেখা যাবে যার কারণে আপনাকে শিক্ষার জন্য কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে এবং এই পরিস্থিতি হবে অক্টোবরে। রাহু-কেতু শুধুমাত্র অক্টোবরে রাশি পরিবর্তন করবে, তবে এর মধ্যে 22 এপ্রিল বৃহস্পতি একাদশ ভাবে গিয়ে দেখবে আপনার তৃতীয় পঞ্চম এবং সপ্তম ভাব। পঞ্চম ভাবে অর্থাৎ বুদ্ধিমত্তায় দেব গুরু বৃহস্পতির দৃষ্টি আপনাকে শিক্ষাক্ষেত্রে ভালো উন্নতি দেবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতকারী শিক্ষার্থীরা বছরের শুরুতে একটি বড় উপহার পেতে পারে এবং যারা উচ্চশিক্ষা নিতে চান তাদের জন্য শনির গ্রহ 17 জানুয়ারী থেকে এবং এপ্রিলের মাঝামাঝি থেকে কার্যকর হবে। সময় চমৎকার সাফল্য প্রদান করবে। উচ্চ শিক্ষায়। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরা এপ্রিল থেকে মে মাসে সাফল্য পেতে পারেন।

মিথুন বিত্ত রাশিফল 2023

মিথুনের আর্থিক রাশিফল ​​2023 অনুসারে এই পুরো বছর, মিথুন রাশির জাতক জাতিকারা এই বছর ভাল আর্থিক অবস্থান পেতে পারে বলে অনুমান করা যেতে পারে। বছরের শুরুতে, আপনার অষ্টম ভাবে শনি এবং শুক্রের সংযোগের কারণে সময় আর্থিকভাবে দুর্বল হবে। মঙ্গলও দ্বাদশ ভাবে থাকবে বকরি অবস্থায়, যা আপনার ব্যয় বৃদ্ধি দেখায় তবে জানুয়ারি মাসে শনি আপনার নবম ভাবে গোচরের সাথে সাথে পরিস্থিতি পরিবর্তন হতে শুরু করবে। এর পরে শুক্র মহারাজও রাশিচক্র পরিবর্তন করবেন এবং বৃহস্পতি যখন এপ্রিলে একাদশ ভাবে গোচর করবেন, তখন আপনি আর্থিকভাবে ভাল ফল পেতে শুরু করবেন। আপনি এমন কিছু সুযোগের মুখোমুখি হবেন, যা আপনাকে আর্থিকভাবে সুস্থ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বছরের মাঝামাঝি অর্থাৎ এপ্রিল থেকে আগস্টের মধ্যে আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়, সরকারী ক্ষেত্র থেকেও লাভের সম্ভাবনা থাকতে পারে। এর পরে সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে, আপনি কিছু আর্থিক সঞ্চয় করতে সক্ষম হবেন এবং ডিসেম্বর মাসটি আর্থিক সুবিধাও দিতে পারে।

মিথুন পরিবারের রাশিফল ​​2023 অনুসারে এটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য খুব ভালো হবে। বৃহস্পতি মহারাজ আপনার চতুর্থ ভাব এবং দ্বিতীয় ভাবে দৃষ্টি দিবেন যার কারণে পারিবারিক জীবনে চাপ কম থাকবে। একে অপরের প্রতি আনুগত্যের অনুভূতি বৃদ্ধি পাবে এবং পরিবারে শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে। আগস্ট এবং অক্টোবরের মধ্যে পারিবারিক সম্পর্কে উত্তেজনা বাড়তে পারে কারণ মঙ্গলের প্রভাব আপনার চতুর্থ ভাবে আঘাত করবে এবং তার আগে 10 মে থেকে 1 জুলাইয়ের মধ্যে যখন মঙ্গল আপনার দ্বিতীয় ভাবে থাকবে তখন পারিবারিক জীবনে সম্পত্তির বিরোধ দেখা দিতে পারে। পরিবারের শান্তি বিঘ্নিত হতে পারে তবে ধীরে ধীরে পরিস্থিতি অনুকূলের দিকে যাবে এবং অক্টোবর মাসে যখন বুধ আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে তখন অনেক সমস্যা কমে যাবে এবং আপনি আপনার পারিবারিক জীবনে সুখী হবেন। মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে, আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে এবং ঘরে সুখ থাকবে। 22 এপ্রিল বৃহস্পতি আপনার একাদশ ভাবে প্রবেশ করবে যা পরিবারের প্রতিপত্তি বৃদ্ধি করবে।

বৃহৎ কুন্ডলী জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

মিথুন সন্তান রাশিফল 2023

আপনার সন্তানদের জন্য, বছরের শুরুটি মিথুন রাশিফল ​​2023 অনুসারে উত্থান-পতনে পূর্ণ হবে কারণ কেতু মহারাজ পঞ্চম ভাবে বসবেন এবং রাহুর প্রভাব আপনার পঞ্চম ভাবে সম্পূর্ণভাবে প্রভাব ফেলবে। শুধু তাই নয় বছরের প্রথম মাসে শনি মহারাজ অষ্টম ভাবে বসে পঞ্চম ভাবে দেখবেন, যার কারণে শিশুর শারীরিক কষ্ট ও মানসিক চাপ থাকবে, কিন্তু এর পরে শনি মহারাজ চলে যাবেন। 17 জানুয়ারী কুম্ভ রাশিতে আপনার ভাগ্য, তারপর এই সমস্যাগুলি কিছুটা হ্রাস পাবে এবং 22 এপ্রিল থেকে যখন বৃহস্পতি আপনার একাদশ ভাবে প্রবেশ করবে এবং সেখান থেকে এটি আপনার পঞ্চম ভাবটি সম্পূর্ণ দেখতে পাবে তখন এই সময়টি প্রমাণিত হবে। আপনার বাচ্চাদের জন্য সম্পূর্ণ উপভোগ্য হতে হবে। আপনি যদি সন্তান নিতে চান তবে এই সময়টি আপনার ইচ্ছা পূরণ করতে পারে। আপনি যদি ইতিমধ্যে একটি সন্তান পেয়ে থাকেন তবে এই সময়টি আপনার সন্তানের উন্নতি করবে। তারা পড়াশোনা করতে ভালোবাসবে এবং বিবাহযোগ্য ছেলেমেয়েদের বিয়ে দিতে পারবে।

মিথুন বিবাহ রাশিফল 2023

মিথুন বিবাহ রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালে বিবাহিত জীবনে উত্থান-পতন আসতে পারে। বছরের শুরুতে সূর্য দেব আপনার সপ্তম ভাবে থাকবেন যা আপনার জীবনসাথীর আচরণে উত্তেজনা বাড়াবে এবং শনিও অষ্টম ভাবে অবস্থান করে শ্বশুরবাড়ি থেকে উত্তেজনা বাড়াতে কাজ করবে। তারপরে জানুয়ারির মাঝামাঝি যখন সূর্য মহারাজ মকর রাশিতে চলে যাবেন তখন আপনার শ্বশুর বাড়ির কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং তার সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। তবে এর পর ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে। মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে, 22 এপ্রিল থেকে আপনার সময় ভাল শুরু হবে কারণ বৃহস্পতি মহারাজ তার সম্পূর্ণ নবম ভাবে দৃষ্টি দিয়ে আপনার সপ্তম ভাবটি দেখতে পাবেন যা বিবাহিত জীবনে প্রেম এবং আত্মীয়তার অনুভূতি বাড়িয়ে তুলবে। একে অপরের প্রতি দায়িত্ববোধ বৃদ্ধি পাবে এবং আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্প্রীতি মধুর হয়ে উঠবে এবং সম্পর্ক মজবুত হবে। এই বছরের শেষ মাসগুলিতে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে তীর্থযাত্রা বা ভাল জায়গায় যেতে পারেন যা আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে।

মিথুন ব্যবসা রাশিফল 2023

মিথুন রাশিফল 2023 অনুসারে, মিথুন রাশির এই বছরটি ব্যবসায়িক জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুটা উত্তেজনাপূর্ণ হবে কারণ শনি অষ্টম ভাবে এবং মঙ্গল দ্বাদশ ভাবে এবং সূর্য সপ্তম ভাবে থাকা আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন নিয়ে আসবে যা আপনার ব্যবসাকে নেতিবাচকভাবে প্রভাবিত করবে তবে যেমন- বছর এগিয়ে যাচ্ছে আপনার ব্যবসায় উন্নতি হবে। 17 জানুয়ারি আপনার ভাগ্যস্থানে শনিদেবের আগমন ভাগ্য বৃদ্ধি করবে যার কারণে স্থবির পরিকল্পনাগুলি আবার জীবিত হবে এবং আপনার যে প্রকল্পগুলি কোথাও আটকে ছিল তাও সম্পূর্ণ হতে শুরু করবে। এই কারণে আপনি আপনার ব্যবসা প্রসারিত দেখতে পাবেন. তারপর 22শে এপ্রিল, বৃহস্পতি মহারাজের কৃপায় আপনি চার দিক থেকে ব্যবসায় অগ্রগতি পাবেন এবং এই সময়ে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে বা বর্তমান ব্যবসা বাড়াতে বিশ্বাস করবেন এবং এতে সফল হবেন। বছরের শেষ মাসগুলিতে রাহু যখন অক্টোবরে আপনার দশম ভাবে প্রবেশ করবে, তখন আপনি এমন কিছু পরিকল্পনা করবেন যা প্রাথমিকভাবে কেউ বুঝতে পারবে না কিন্তু আপনার ব্যবসায় অনেক খ্যাতি এবং সাফল্য এনে দেবে।

মিথুন সম্পত্তি আর বাহন রাশিফল 2023

মিথুন রাশির বাহন ভবিষ্যবাণী 2023 অনুসারে সম্পত্তির দৃষ্টিকোণ থেকে এই বছরটি মধ্যম হতে পারে। বছরের শুরুতে আপনি স্থাবর সম্পত্তি বা অস্থাবর সম্পত্তি যাই হোক না কেন কোনও ধরণের কেনাকাটা করা এড়িয়ে চলুন কারণ সূর্য মঙ্গল এবং শনি এবং রাহুর প্রভাব সম্পত্তি কেনার পক্ষে অনুকূল নয় তবে শনিদেবের দ্বারা ভাগ্য বৃদ্ধির কারণে। আপনি ভাল সুবিধা পাওয়ার অবস্থানে থাকবেন। আপনি কিছু নতুন নির্মাণও সম্পন্ন করবেন এবং বাড়িটিকে আরও ভাল করে তুলবেন। এছাড়াও আপনি মার্চ থেকে এপ্রিলের মধ্যে যেকোনো স্থাবর সম্পত্তি কিনতে পারেন। এই সম্পত্তি আপনার সম্পদ বৃদ্ধি করবে। বুদ্ধ মহারাজের কৃপায অক্টোবর মাস আপনাকে কোন বড় বাহন কিনতে বাধ্য করবে। মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে, এই সময় একটি যানবাহন কেনা আপনার জন্য খুব উপকারী হবে। আপনার গাড়ি আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। বছরের শেষ 2 মাসে নভেম্বর এবং ডিসেম্বরে কোনও ধরণের ক্রয়-বিক্রয় এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে সমস্যা দিতে পারে এবং আপনি ঝগড়া করতে পারেন। এই বছরটি সাধারণভাবে শুভ প্রমাণিত হবে।

সব ধরণের জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং ষ্টোর

মিথুন ধন আর লাভ রাশিফল 2023

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য যদি 2023 সালে সম্পদ ও লাভের পরিস্থিতি দেখা গেলে আপনার একাদশ ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে শুরু থেকেই আয়ের ভালো বৃদ্ধি দেখতে পাবেন। এই বৃদ্ধি দিনে দিনে ঘটতে থাকবে কিন্তু বছরের শুরুতে শনি অষ্টম ভাবে অবস্থান করা এবং মঙ্গল মহারাজ আপনার দ্বাদশ ভাবে বকরি অবস্থাতে থাকা আপনাকে আর্থিকভাবে দুর্বল করে তুলবে অর্থ ক্ষতির সম্ভাবনা তৈরি করবে এবং অপ্রত্যাশিতভাবে খরচ বেড়ে যাবে এর পর সূর্য দেবতাও জানুয়ারী মাসে মকর রাশিতে আপনার অষ্টম ভাবে চলে যাবেন তখন সমস্যা আরও বাড়তে পারে তবে তার পর ভাগ্যের স্থানে শনির গোচর দশম ও একাদশ ভাবে বৃহস্পতির প্রভাব এবং আপনার তৃতীয় ভাবে যাওয়া জুলাই থেকে আগস্টের মধ্যে ভাল অর্থ লাভ করবে। তাহলে বৃহস্পতি মহারাজের কৃপায় আর্থিক অবস্থা ভালো হবে এবং রাহু মহারাজও যখন একাদশ ভাবে ছেড়ে দশম ভাবে 30 অক্টোবর আসবেন এবং বৃহস্পতি একাই একাদশ ভাবে থাকবেন তখন খুব ভালো হবে। এপ্রিল থেকে মে মাসের মধ্যে একাদশ ভাবে সূর্যের গোচর একটু ঝামেলার পর সরকারি ক্ষেত্র থেকে লাভের যোগান দিতে পারে।

মিথুন স্বাস্থ্য রাশিফল 2023

মিথুন স্বাস্থ্য রাশিফল ​​2023 অনুসারে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে বছরের শুরুটা কিছুটা দুর্বল হবে। পঞ্চম ভাবে শ্রী কেতু মহারাজ অষ্টম ভাবে শনিদেব সপ্তম ভাবে সূর্য দেবতা এবং দ্বাদশ ভাবে মঙ্গল থাকার কারণে বছরের শুরু থেকেই স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে কষ্ট দেবে। এই সারা বছর রাহু-কেতুর অবস্থান অনুসারে আপনার পেটের অসুখের প্রবল সম্ভাবনা থাকবে এবং হাসপাতালে যেতে হতে পারে। বছরের শুরুতে শনি যখন অষ্টম ভাবে থাকবে এবং মঙ্গল দ্বাদশ ভাবে থাকবে সেই সময় কোনও ধরণের শারীরিক ক্ষতি আঘাত বা দুর্ঘটনা বা এমনকি অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে তাই আপনার সাবধান থাকা উচিত। মিথুন রাশিফল 2023 (Mithun Rashifol 2023) অনুসারে বছরের মধ্যভাগে একাদশ ভাবে বৃহস্পতি এবং নবম ভাবে শনি শুভ স্বাস্থ্যের পথ প্রশস্ত করবে এবং রাহু 30 অক্টোবর দশম ভাবে প্রবেশ করবে। আর কেতুর কারণে চতুর্থ ভাবে যাওয়ায় যেকোনো ধরনের ঋতু সংক্রমণ বিরক্ত করতে পারে।

2023 এ মিথুন রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

মিথুন রাশির শাসক গ্রহ বুধ এবং মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য ভাগ্যবান সংখ্যা 3 এবং 6। জ্যোতিষশাস্ত্র অনুসারে 2023 রাশিফল ​​বলে যে 2023 সালের মোট যোগফল 7 হবে। এইভাবে এই বছরটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য মধ্যম থেকে কিছুটা ভাল বছর প্রমাণিত হতে পারে এবং আপনার জন্য বহুগুণ সুবিধাও তৈরি করবে। আপনার জন্য অনেক চ্যালেঞ্জ উপস্থিত থাকবে কিন্তু সেই চ্যালেঞ্জগুলি আপনার নিজের কারণে নয় বরং আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বাগ্মীতার জোরে আপনার পরিস্থিতিগুলি কাটিয়ে উঠবেন এবং এর কারণে আপনি সেই পরিস্থিতিগুলি থেকে বেরিয়ে আসতে পারবেন। এই বছর আপনাকে অনেক নতুন সুযোগ দেবে এবং আপনি যদি সময়মতো সেগুলি গ্রহণ করেন তবে আপনি অনেক উন্নতি করতে সক্ষম হবেন।

মিথুন রাশিফল 2023: জ্যোতিষীয় উপায়

  • প্রতিদিন আপনার বাড়ির খাবার থেকে প্রথম রুটি গো-মাতার জন্য রাখুন।
  • প্রতি বুধবার সবুজ পালং শাক সবুজ চারা বা সবুজ শাকসবজি বা গোটা মুগ গো-মাতাকে খাওয়ান।
  • ভগবান বিষ্ণুকে উৎসর্গ করে শ্রী বিষ্ণু সহস্রনাম স্তোত্র পাঠ করাও আপনার জন্য উপকারী হবে।
  • বুধবারের উপবাস আপনাকে সুস্থ রাখবে এবং ব্যবসায় উন্নতি দেবে।
  • একটি ভাল মানের পান্না রত্নপাথর পরিধান করা আপনার জন্য খুব উপকারী হবে। বুধবার শুক্লপক্ষের সময় কনিষ্ঠ আঙুলে এই রত্নটি পরতে পারেন।
  • আপনি যদি কোনো কঠিন সমস্যার সম্মুখীন হন বা অসুস্থ থাকেন তাহলে গজেন্দ্র মোক্ষ স্তোত্র পাঠ করা বা শ্রী রাম রক্ষা স্তোত্র পাঠ করা আপনার জন্য উপকারী হবে।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্ন

1. মিথুন রাশিদের জন্য কেমন থাকবে 2023?

বর্ষ 2023 র শুরুতে কিছু মাস ছেড়ে বাকি বছর আপনার জন্য ভালো থাকবে।

2. মিথুন রাশির জাতক/জাতিকাদের কী 2023 বিবাহ হবে?

হ্যাঁ, বর্ষ 2023 এ মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য বিবাহের যোগ তৈরী হচ্ছে।

3. 2023 কী মিথুন রাশিরা ধনী হবেন?

না, বরং বর্ষ 2023 এ মিথুন রাশির জাতকদের খরচা বৃদ্ধি পেতে পারে।

4. মিথুন রাশিদের জন্য কী 2023 ভালো থাকবে?

হ্যাঁ, মিথুন রাশিদের জন্য বর্ষ 2023 র মাধ্যমে ভালো থাকার সম্ভবনা রয়েছে।

5. কোন রাশি সবথেকে বেশি দয়ালু?

মীন রাশিকে সবথেকে দয়ালু রাশির শ্রেণীতে রাখা হয়েছে।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer