মকর রাশিফল 2023 - (Mokor Rashifol 2023)

মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) সাল 2023 সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেওয়ার জন্য আমরা এই নিবন্ধটি প্রস্তুত করার চেষ্টা করেছি যা আপনার জীবনে কখন সুখ আনতে পারে এবং কখন আপনাকে একটু সতর্ক থাকতে হবে। কারণ জীবনে পরিবর্তন আসতেই থাকে, কখনও ভাল আবার কখনও খারাপ। সবাই একই সময় পছন্দ করতে পারে না এবং গ্রহগুলিও তাদের অবস্থান অনুসারে আমাদের ভাল এবং খারাপ ফলাফল দিতে থাকে, তাই এই নিবন্ধটি আপনাকে 2023 সালের জন্য সমস্ত তথ্য প্রদান করতে চলেছে।

Mokor Rashifol 2023

বার্ষিক মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) আপনাকে 2023 সালে আপনার জীবনে কীভাবে এগিয়ে যেতে হবে তা মাথায় রেখে প্রস্তুত করা হয়েছে। এই রাশিফলের অধীনে, আপনি যে সমস্ত তথ্য পেতে চান তা পাবেন। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনার প্রেম জীবন সম্পর্কে, আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবন সম্পর্কিত তথ্য, আপনার সন্তান সম্পর্কে ভবিষ্যবাণী, আপনার চাকরি, আপনার ব্যবসা, 2023 সালের আপনার ক্যারিয়ারের ভবিষ্যদ্বাণী, আপনার স্বাস্থ্য কেমন হবে সে সম্পর্কে ভবিষ্যবাণী 2023 সালে হবে, এই বছর আপনি কী ধরনের অর্থ ও সুবিধা পাবেন, এর সাথে সম্পর্কিত তথ্য, যানবাহন পাওয়ার শর্ত কী হবে সে সম্পর্কে তথ্য, আপনি কি এই বছর কোনও নতুন সম্পত্তি কিনতে পারবেন, সমস্ত তথ্য, আপনার পারিবারিক জীবনে কী ধরনের পরিবর্তন আসবে, এই সমস্ত ভবিষ্যবাণী ইত্যাদি আপনাকে এই রাশিফল ​​2023এ দেওয়া হচ্ছে। এইভাবে, এই মকর রাশিফল ​​2023 আপনাকে আপনার জীবনের সমস্ত ক্ষেত্র সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করতে চলেছে।

এই বিস্তারিত মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) এর সাহায্যে আপনি খুব সহজেই 2023 সালে আপনার জীবনে আসা ভাল এবং খারাপ ফলাফল পেতে পারেন। আমাদের মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) বৈদিক জ্যোতিষশাস্ত্রের গণনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং এই 2023 সালের গ্রহের বিশেষ গোচর এবং তাদের গতিবিধির ভিত্তিতে অ্যাস্ট্রোসেজের একজন বিখ্যাত জ্যোতিষী ডক্টর মৃগাঙ্ক তৈরি করেছেন। আপনি যদি জানতে চান যে 2023 সাল আপনার জন্য কেমন যাবে, তাহলে আসুন আবার আপনাকে 2023 সালের মকর রাশির বার্ষিক রাশিফল সম্পর্কে বলা যাক।

মকর রাশিফল ​​2023 অনুসারে, আপনার রাশির অধিপতি হলেন শনিদেব, যিনি আপনার দ্বিতীয় ভাবেরও অধিপতি। 2023 সালের শুরুতে, তিনি আপনার নিজের রাশিতে মকর রাশিতে বসে থাকবেন এবং তার সাথে শুক্রের যোগ হবে, তবে 17 জানুয়ারী, 2023 তারিখে, তিনি আপনার দ্বিতীয় অর্থাৎ সম্পদের ভাবে প্রবেশ করবেন এবং সেখানেই থাকবেন। সারা বছর. শনি মহারাজের এই গ্রহের গতি আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে, কারণ এইগুলি আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ। 17 জুন থেকে 4 নভেম্বর পর্যন্ত, শনি মহারাজ এই রাশিতে বকরি হয়ে থাকবেন এবং বছরের শুরুতে 30 জানুয়ারী থেকে 6 ই মার্চ পর্যন্ত অস্ত অবস্থায় থাকবেন। শনি যখন আপনার দ্বিতীয় ভাবে বসে থাকবে তখন সেখান থেকে এটি আপনার চতুর্থ ভাব, অষ্টম ভাব এবং একাদশ ভাবের দিকে নজর দেবে যার কারণে এই বছরগুলি বিশেষভাবে প্রভাবশালী হবে।

আরেকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং শুভ গ্রহ বৃহস্পতি, বছরের শুরুতে আপনার তৃতীয় ভাবে থাকবে, যেটি আপনার তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং 22 এপ্রিল আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে। এখান থেকে তিনি আপনার অষ্টম ভাব, দশম ভাব এবং দ্বাদশ ভাবের উপর সম্পূর্ণ নজর দেবেন। এইভাবে জানুয়ারীর মাঝামাঝি থেকে 22শে এপ্রিল পর্যন্ত আপনার একাদশ ভাব এবং 22শে এপ্রিল 2023 এর পরে আপনার চতুর্থ ভাব এবং অষ্টম ভাবটি প্রধানত শনি এবং বৃহস্পতির কারণে প্রভাবিত হবে।

বছরের শুরু থেকে 30 অক্টোবর পর্যন্ত রাহু আপনার চতুর্থ ভাবে মেষ রাশিতে বসে থাকবে এবং তার সাথে কেতু তুলা রাশিতে গোচর করবে। এর পরে রাহু আপনার তৃতীয় ভাবে এবং কেতু আপনার নবম ভাবে প্রবেশ করবে।

এই বছর এপ্রিল মাসে সূর্য মেষ রাশিতে গোচর করবে যেখানে রাহু ইতিমধ্যেই উপবিষ্ট এবং বৃহস্পতিও 22শে এপ্রিল আসবে তাই প্রায় এক মাসের এই সময়টি বিশেষভাবে লক্ষণীয় হবে। কারণ এটি সম্ভবত আপনার মায়ের স্বাস্থ্য এবং পারিবারিক কার্যকলাপের উপর বিশেষ প্রভাব ফেলবে। মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) অনুসারে বৃহস্পতি-রাহুর চণ্ডাল দোষও মে থেকে আগস্ট 2023 পর্যন্ত মকর রাশির মানুষের জীবনে প্রভাব ফেলতে পারে, তাই প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

শুধু তাই নয়, একদিকে এই গুরুত্বপূর্ণ গ্রহগুলি যা দীর্ঘ সময়ের জন্য গোচর করে, আপনার জীবনকে প্রভাবিত করবে অন্যদিকে, অন্যান্য গুরুত্বপূর্ণ গ্রহগুলি যা সূর্য, মঙ্গল, বুধের মতো অল্প সময়ের জন্য গোচর করে। এবং শুক্রও আপনার রাশিকে বিভিন্ন রূপে প্রভাবিত করতে থাকবে এবং আপনাকে বিভিন্ন শুভ ও অশুভ ফল প্রদান করতে থাকবে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

আপনার জন্য মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) এটি ইঙ্গিত দেয় যে জানুয়ারি মাস আপনার জীবনে বড় পরিবর্তন আনবে। গ্রহের গোচর এবং প্রধানত আপনার প্রতিনিধি গ্রহ শনিদেবের গোচর জীবনে শুভ পরিবর্তন আনবে। স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা থাকবে। আয় বৃদ্ধি ও সম্পদ সঞ্চয়ের সম্ভাবনা থাকবে।

ফেব্রুয়ারি মাসে আপনি বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার দীর্ঘ পরিকল্পনা করবেন। আপনি একটি গাড়ি কেনার কথা বিবেচনা করতে পারেন। এছাড়াও আপনি বন্ধুদের সাথে অনেক মজা করবেন। ভাই-বোনেরা সঙ্গ পাবে। আপনার কর্মক্ষেত্রেও সহকর্মীদের সহযোগিতায়, আপনি আপনার প্রতিটি কাজ ভালভাবে করবেন এবং আপনার কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বৃদ্ধি পাবে।

মার্চ মাসে পারিবারিক জীবনে কিছুটা সুখ থাকবে। অনেক দিন ধরে আটকে থাকা পারিবারিক কিছু খরচ হবে। পরিবারের সদস্যদের দিকে একটু নজর দেবেন। মায়ের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। যদি আগে না কেনা হয় তবে এই মাসে আপনি একটি নতুন গাড়ি কিনতে পারেন বা কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন।

এপ্রিল মাস টানাটানিতে থাকবে। পরিবারের অবস্থা ভালো যাবে না। বাড়িতে বিবাদ হতে পারে। মা ও বাবার স্বাস্থ্যেও উত্থান-পতন হতে পারে। আপনি যদি সংযম না করেন তবে আপনার স্বাস্থ্য সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে। আপনি যদি কোনো বড় রোগের কবলে পড়ে থাকেন যেমন হার্ট সংক্রান্ত সমস্যা বা বুকের অংশে কোনো সমস্যা আপনি আপনাকে কষ্ট দিতে পারেন। তবে এই সময়ে প্রেম সম্পর্কে গভীরতা আসবে।

মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) অনুসারে মে মাসে চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। খরচ বাড়বে। বিদেশ যাত্রার সম্ভাবনা থাকতে পারে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে।

জুন মাসে বিবাহিত জীবনে প্রেম বৃদ্ধির সম্ভাবনা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কেনাকাটায় ব্যস্ত থাকবেন। বাড়িতে যেকোনো অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। কিছু নতুন লোকের সাথে ব্যবসায়িক অংশীদারিত্ব ঘটতে পারে।

জুলাই মাসে প্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে। এই সময়ে পড়ালেখা কমে যেতে পারে। প্রেমের সম্পর্কে উত্তেজনা বাড়বে। আপনার আনন্দ পেতে গোপনে ব্যয় করার অভ্যাস থাকতে পারে যা পরে সম্মান হানি বা স্বাস্থ্য সমস্যা হতে পারে।

আগস্ট ও সেপ্টেম্বর মাস হবে সাবধানে চলার মাস। এই সময়ে স্বাস্থ্য সমস্যাগুলি আরও বিরক্তিকর হতে পারে এবং স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি শ্বশুরবাড়ির সাথে সুসম্পর্কের সুবিধা পেতে পারেন। শ্বশুরবাড়ির কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগও হতে পারে।

অক্টোবর মাস দারুণ সাফল্য বয়ে আনবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। কাজে আসা বাধা দূর হবে। চাকরিতে বদলির সম্ভাবনা থাকবে। শিক্ষা ক্ষেত্রে ভালো সাফল্যের সম্ভাবনা থাকবে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। নতুন বাড়ি বা গাড়ি পাওয়ার সম্ভাবনা থাকবে।

মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) অনুসারে নভেম্বর এবং ডিসেম্বর মাসগুলি দুর্দান্ত অগ্রগতি দেবে। এই সময় আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার কাজের জন্য পরিচিত হবেন। আপনি আপনার সিনিয়র সহকর্মীদের কাছ থেকে প্রশংসাও পাবেন। পরিবারের পরিবেশ শান্ত থাকবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। বাড়িতে শুভ ঘটনা ঘটবে। প্রেম সম্পর্কও মজবুত হবে। রোমান্স বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যবসায় সাফল্যের সম্ভাবনাও থাকবে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

মকর প্রেম রাশিফল 2023

মকর প্রেম রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালে, মকর রাশির জাতক/জাতিকাদের বছরের শুরুতে প্রেমের বিষয়ে একটু মনোযোগ দেওয়া প্রয়োজন। কারণ মঙ্গল মহারাজ বকরী অবস্থাতে পঞ্চম ভাবে থাকার কারণে আপনার প্রেমময় হৃদয় ভাঙার কাজ করতে পারেন এই সময়ে আপনি যদি আপনার প্রিয়জনকে সঠিকভাবে বুঝতে না পারেন তবে আপনি তার ক্রোধের শিকার হবেন। তাদের বিরক্তির সম্মুখীন হতে হবে এবং আপনার সম্পর্কও ভেঙে যেতে পারে। তাই কিছু সাবধানতা অবলম্বন করুন তবে ফেব্রুয়ারি থেকে মে মাসে আপনার প্রেম সম্পর্ক দৃঢ় হবে। আপনি যাকে ভালবাসেন তার সাথে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। রোম্যান্সের সুযোগ থাকবে, একে অপরের সাথে ভবিষ্যতের স্বপ্ন সাজাতে হবে একে অপরের সাথে তাদের হৃদয় ভাগ করে নেবে। একে অপরের খুব কাছাকাছি আসবে এই বছর বিশেষ করে জানুয়ারী এবং জুলাই থেকে আগস্টের মধ্যে আপনার সাবধান হওয়া উচিত। কারণ এই সময়ে আপনার মানসিক চাপ বাড়বে এবং তা ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকবে। জুন এবং আগস্ট থেকে অক্টোবর মাসের মধ্যে আপনার প্রেম বিবাহের সম্ভাবনাও থাকতে পারে। আপনি যাকে ভালোবাসেন তাকে বিয়ে করতে পারেন। যারা এখনো অবিবাহিত তারা এ বছর ভালো সঙ্গী পেতে পারেন।

মকর ক্যারিয়ার রাশিফল 2023

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে মকর রাশির 2023 ক্যারিয়ার রাশিফল ​​অনুসারে, এই বছর মকর রাশির জাতক/জাতিকাদের তাদের কর্মজীবনে খুব সাবধান এবং সতর্ক থাকতে হবে। কারণ কেতু মহারাজ আপনার দশম ভাবে বসে থাকবেন। আপনি যদি মনে করেন যে আপনি আপনার কাজের মধ্যে অনুভব করছেন না বা আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ফল পাচ্ছেন না এবং যদি আপনার মনে চাকরি ছেড়ে দেওয়ার চিন্তাভাবনা আসে তবে তা করবেন না, এবং এটি আপনার পক্ষে করুন। ক্রমাগত চেষ্টা চালিয়ে যান। আপনি মে মাসে এবং তারপর নভেম্বর মাসে একটি ভাল জায়গায় স্থানান্তর করতে পারেন। এপ্রিল মাসে চাকরি হারাতে পারে, তবে আপনি অন্য চাকরি পাবেন আবেদন করতে থাকুন এইভাবে আপনি উত্থান-পতনের মধ্যে এগিয়ে যাবেন।

মকর শিক্ষা রাশিফল 2023

মকর শিক্ষা রাশিফল ​​2023 অনুসারে, এই বছর মকর রাশির শিক্ষার্থীরা সেরা সেনাবাহিনী পাবে। বছরের শুরুটা অবশ্যই কিছুটা দুর্বল হবে কারণ বকরী মঙ্গল পঞ্চম ভাবে বসে পড়াশোনায় বাধা সৃষ্টি করবে। একাগ্রতার অভাবে, আপনি পড়াশোনায় সময় দিতে পারবেন না, যার কারণে আপনার পছন্দসই শুভেচ্ছা পেতে সমস্যা হবে। তবে ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে এবং তারপর আগস্ট থেকে নভেম্বরের মধ্যে সময়টি সবচেয়ে ভালো হবে। ডিসেম্বর মাসেও পড়াশোনায় ভালো ফল পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তাহলে জানুয়ারি, ফেব্রুয়ারি জুন 4 অক্টোবর আপনার সাফল্যের ভালো সম্ভাবনা তৈরি হচ্ছে। এ বছর পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। তাই এ দিকে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে সফলতা পেতে পারেন উচ্চশিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য বছরটি অনেক কিছু দিতে যাচ্ছে। নভেম্বর-ডিসেম্বর মাসে কিছু ঝামেলা হবে তবে তার আগের সময়টি আপনার জন্য খুব ভালো হবে। বিশেষ করে জুন ও অক্টোবর মাস আপনাকে দারুণ সাফল্য দেবে।

মকর আর্থিক রাশিফল 2023

মকর রাশির আর্থিক রাশিফল ​​2023 অনুসারে এই বছর, মকর রাশির জাতক জাতিকাদের একটু আর্থিকভাবে চলা উচিত। বছরের শুরুতে ব্যয় থাকবে কারণ সূর্য বুধ দ্বাদশ ভাবে থাকবে, আপনি যদি আর্থিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেন তবে আপনি সফল হবেন, অন্যথায় আপনাকে আর্থিক ভারসাম্যের মুখোমুখি হতে হবে। রাহু এবং কেতু 30 অক্টোবর পর্যন্ত আপনার চতুর্থ এবং দশম ভাবে থাকবে। এই কারণে আপনাকে আপনার চাকরিতেও উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। যা আপনার আর্থিক স্তরকে প্রভাবিত করবে এবং আপনাকে মদ্যপানের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তবে এর মধ্যে আপনি দুর্দান্ত সাফল্যও পাবেন অর্থাৎ এই বছরটি ভারসাম্যের দিকে বিশেষ মনোযোগ দেওয়ার ইঙ্গিত দিচ্ছে।

মকর পারিবারিক রাশিফল 2023

মকর পারিবারিক রাশিফল ​​2023 অনুসারে মকর রাশির জাতক/জাতিকারা পারিবারিক জীবনে উত্তেজনা অনুভব করতে পারেন। কারণ এই পুরো বছর রাহু আপনার চতুর্থ ভাবে বসে থাকবে এবং বছরের শুরুতে শনি থাকবে প্রথম ভাবে এই সময় পারিবারিক জীবনে উত্তেজনা বাড়বে। তবে 17 জানুয়ারি দ্বিতীয় ভাবে শনির আগমনের কারণে পরিবারে কিছু বিবাদ হতে পারে। যদিও, আপনি আপনার বোঝার সাথে সেই সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হবেন। কিন্তু সেখান থেকে শনির দৃষ্টি চতুর্থ ভাবেও পড়বে যেখানে রাহু ইতিমধ্যেই উপবিষ্ট এবং বৃহস্পতিও 22শে এপ্রিল আসবে। একই সময়ে সূর্য বিচ্ছেদে থাকবে এই সময়টি আপনার পারিবারিক জীবনে আরও চাপের হতে পারে। এই সময়ে আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এই বছর আপনি আপনার ভাইবোনদের সমর্থন পেতে থাকবেন তারা আপনাকে সাহায্য করবে এপ্রিল এবং অক্টোবর মাসে আপনার পিতার সাথে আপনার সম্পর্কের দিকে মনোযোগ দিন এবং তার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃহৎ কুন্ডলী জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

মকর সন্তান রাশিফল 2023

আপনার সন্তানদের জন্য, মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) অনুসারে বছরের শুরুটি খুব অনুকূল বলা যাবে না। কারণ মঙ্গল গ্রহের মতো অনেক বকরী গ্রহ হওয়ায় পঞ্চম ভাবে ক্ষতি হবে এবং সন্তানদের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে। আপনার সন্তান কিছুটা গরম মেজাজে পরিণত হবে এবং এমনকি মানতে অস্বীকার করতে পারে। এমন পরিস্থিতিতে তাদের সামলানো আপনার পক্ষে কিছুটা কঠিন ছিল তবে এর পরে ফেব্রুয়ারি থেকে এপ্রিল-মে পর্যন্ত পরিস্থিতি অনুকূল থাকবে। সন্তান-সম্পর্কিত ক্ষেত্রে অগ্রগতি হবে এই বছর আপনার সন্তানরাও তাদের পড়াশোনা বা কাজের জন্য বিদেশে যেতে সফল হতে পারে।

মকর বিবাহ রাশিফল 2023

মকর বিবাহ রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালে বিবাহিত জীবন অনেকাংশে অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুতে আপনার সপ্তম ভাবে শনি ও শুক্রের দৃষ্টি থাকার কারণে বিবাহিত জীবনে প্রেম ও আকর্ষণের পরিস্থিতি তৈরি হবে। একে অপরের প্রতি দায়িত্ববোধ আপনার সম্পর্ককে মজবুত ও মজবুত করবে। 22 এপ্রিলের মধ্যে দেব গুরু বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে মীন রাশিতে অবস্থান করে আপনার সপ্তম ভাবে পূর্ণ পঞ্চম দৃষ্টি দিয়ে দেখবেন। যার কারণে দাম্পত্য জীবনে কোনো ধরনের সমস্যা হওয়ার সম্ভাবনা খুবই কম থাকবে। আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করবেন বিবাহিত জীবনে সুখ আসবে এবং কিছু শুভ কাজ সম্পন্ন হবে। যদিও, 22 এপ্রিলের পরে তিনটি সূর্য বৃহস্পতি এবং রাহু আপনার চতুর্থ ভাবে থাকবে এবং মে এবং আগস্টের মধ্যে আপনি গুরু চন্ডাল দোষের প্রভাব পাবেন। যা পারিবারিক শান্তি নষ্ট করবে এবং আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলবে। যেখানে উত্তেজনার পরিস্থিতি থাকবে এই বছর আপনাকে মে এবং জুনের মধ্যে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। কারণ 10 মে মঙ্গল আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে, এই সময়ে আপনার জীবনসঙ্গীর সাথে লড়াইয়ের পরিস্থিতি হতে পারে। এর পরে 1 জুলাই, সিংহ রাশিতে মঙ্গলের গোচর 18 আগস্ট পর্যন্ত থাকবে এই সময়ে শ্বশুর পক্ষের সাথে বিবাদের সম্ভাবনা থাকতে পারে। এই সময় সাবধান থাকুন তারপর ধীরে ধীরে উন্নতি হবে। নভেম্বর এবং ডিসেম্বর মাসগুলি সমস্যাগুলি হ্রাস করবে এবং আপনি আপনার বিবাহিত জীবনে স্বস্তি অনুভব করবেন।

মকর ব্যবসা রাশিফল 2023

মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) মকর রাশির অনুসারে, এই বছরটি আপনাকে ব্যবসায়িক জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য দুর্দান্ত সাফল্যের যোগ্য করে তুলবে এবং আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার অনেক সুযোগ পাবেন। এখন আপনি যদি আপনার ব্যবসার প্রসার ঘটাতে চান তাহলে এই বছরটি আপনাকে তাতেও সাহায্য করতে দেখা যাবে। মে থেকে জুলাইয়ের মধ্যে কিছু সমস্যা দেখা দেবে এবং এই সময়ে আপনার কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। ব্যবসা যেভাবে চলছে সেভাবেই চলতে দেওয়া উচিত কারণ এই সময়ে করা কোনও কাজ আপনার ক্ষতি করতে পারে। তবে বছরের শুরুটা খুব ভালো হবে আপনার সপ্তম ঘরে শনি ও শুক্রের প্রভাব এবং সপ্তম ভাবে বৃহস্পতির দৃষ্টির কারণে ব্যবসায় উন্নতি হবে। আপনি আপনার ব্যবসাকে একটি নতুন দিকে এগিয়ে নিয়ে যাবেন তারপরে জানুয়ারিতে শনি আপনার ভাবে প্রবেশ করবে বৃহস্পতি এপ্রিলে চতুর্থ ভাবে গোচর করবে এটি ব্যবসায় কিছু নতুন পরিবর্তনের সম্ভাবনা তৈরি করবে। আপনি আপনার ব্যবসায় আরও কিছু নতুন জিনিস যোগ করতে পারেন। যা আপনাকে আগামী সময়ে বিশেষ করে অক্টোবর থেকে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে ভালো সাফল্য দেখাতে পারে। জুলাই এবং আগস্ট মাসে আপনি কিছু বিদেশী মাধ্যমে ব্যবসা করার সুযোগও পেতে পারেন আপনি যদি এমন পরিস্থিতি পান তবে সাথে সাথে এটি দখল করুন কারণ এমন সুযোগ বারবার পাওয়া যাবে না। বছরের শেষ প্রান্তিক সাফল্য বয়ে আনবে।

মকর সম্পত্তি আর বাহন রাশিফল 2023

মকর রাশির বাহন ভবিষ্যবাণী 2023 অনুসারে আপনি এই বছর বাহন পাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। তবে এর জন্য আপনাকে তাড়াহুড়ো করতে হবে আপনার রাশি অনুযায়ী ফেব্রুয়ারি থেকে মার্চের মধ্যে একটি যানবাহন কেনা আপনার পক্ষে অনুকূল হবে। এটি শুধুমাত্র এপ্রিল থেকে মে মাসে একটি সম্ভাবনা থাকবে যে আপনি একটি গাড়ি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন। যদি সময় ফুরিয়ে যায় তবে আপনার কিছু সময় অপেক্ষা করা উচিত এবং তার পরে নভেম্বর এবং ডিসেম্বর মাসে গাড়ি নেওয়া আপনার জন্য খুব উপকারী হবে। বিশেষভাবে জিজ্ঞাসা করা হলে বছরের শেষ 2 মাস গাড়ি কেনার জন্য সবচেয়ে অনুকূল হবে। সম্পত্তি লাভের জন্য এই বছরটি অনুকূল হওয়ার সম্ভাবনা থাকলেও বছরের বেশিরভাগ সময় সম্পত্তিতে হাত দিতে অস্বীকার করছে। কারণ রাহু চতুর্থ ভাবে প্রবেশ করবে এবং 17 জানুয়ারি থেকে দেহটিও চতুর্থ ভাবে দেখতে পাবে এবং 22 এপ্রিল থেকে বৃহস্পতিও এই ভাবে আসবে। এই মাসে সূর্যও এখানে থাকবে বিশেষ করে এপ্রিল থেকে মে মাসে কোনও ধরণের সম্পত্তিতে হাত দেওয়া এড়িয়ে চলুন। এই সময়ে সম্পত্তিতে বিবাদও হতে পারে আপনি যদি একটি ভাল সম্পত্তি কিনতে চান তবে অক্টোবরের পরে নভেম্বর এবং ডিসেম্বর মাসগুলি সবচেয়ে উপযুক্ত হতে চলেছে। আপনি ভাল সুযোগও পাবেন তবুও আপনি যদি এই বছর কিছু কিনতে চান তবে মার্চ মাস আপনাকে সাফল্যও দিতে পারে।

সব ধরণের জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং ষ্টোর

মকর ধন আর লাভ রাশিফল 2023

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর অর্থ ও লাভের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বছরের শুরুতে সূর্য এবং বুধ আপনার দ্বাদশ ভাবে থাকবে এবং মঙ্গলও তাদের উপর দৃষ্টি রাখবে, যার কারণে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। এটি আপনার আর্থিক ভারসাম্যকেও বিরক্ত করবে এবং আর্থিক চ্যালেঞ্জগুলি উপস্থাপন করবে। তবে শনি মহারাজের দ্বিতীয় ভাবে প্রবেশের পরেই আপনার সম্পদ সঞ্চয়কারী লোকেদের বৃদ্ধি ঘটবে। ধীরে ধীরে আপনি এই বছর ধনসঞ্চয় করার ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন তবে আপনার চতুর্থ এবং দশম ভাবে গ্রহের সংমিশ্রণে খুব বিচলিত হবে। এই কারণে পারিবারিক জীবনে অশান্তি হবে পিতামাতার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। এই সমস্ত কারণে আপনার প্রচুর খরচ হবে এবং এই খরচগুলি আপনার আর্থিক অবস্থাকে কিছুটা কমিয়ে দেবে। তা সত্ত্বেও আপনি ফেব্রুয়ারি এবং মার্চের মধ্যে তারপরে এপ্রিল মাসে এবং তারপরে নভেম্বর এবং ডিসেম্বর মাসে ভাল অর্থ লাভ করতে চলেছেন। মার্চ এবং জুন মাসে আপনি সরকারী ক্ষেত্র থেকে সুবিধা পেতে পারেন।অক্টোবর এবং নভেম্বর মাস সরকারী ক্ষেত্র থেকে সুবিধা প্রদানের প্রমাণ দিতে পারে।।

মকর স্বাস্থ্য রাশিফল 2023

মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে অনুরোধ করে। হার্ট সংক্রান্ত কিছু সমস্যা এই বছর আপনাকে কষ্ট দিতে পারে। এ ছাড়া যে কোনো সমস্যা যেমন বুক জ্বালাপোড়া, ফুসফুসে ইনফেকশন ইত্যাদি সারা বছরই আপনাকে কষ্ট দিতে পারে। বছরের শেষ 2 মাস আপনার স্বাস্থ্য সমস্যা অনেকাংশে কমিয়ে আনবে। কিন্তু কতক্ষণ প্রতি মুহূর্তে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনি সারা বছর অসুস্থ থাকবেন এমনটা নয়। তবে এই সমস্ত সমস্যার সম্ভাবনা যা আমরা আপনাকে উপরে বলেছি তা থেকে যাবে কারণ চতুর্থ ভাবটি খুব খারাপভাবে ক্ষতিগ্রস্থ হতে চলেছে। এই সব সমস্যা এড়াতে ঋতু অনুযায়ী আপনার নীতি-নৈতিকতা বজায় রাখুন। এছাড়াও আপনার খাদ্যাভ্যাস উন্নত করুন সকালে হাঁটা বা সাইকেল চালানোর অভ্যাস করুন কারণ এটি আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে।

2023 এ মকর রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা में मकर राशि के लिए भाग्यशाली अंक

মকর রাশির শাসক গ্রহ হলেন শ্রী শনিদেব এবং মকর রাশির মানুষদের ভাগ্যবান সংখ্যা 4 এবং 8 ধরা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর রাশিফল 2023 (Mokor Rashifol 2023) বলে যে 2023 সালের মোট যোগফল 7 হবে। সুতরাং এই বছর 2023 মকর রাশির জাতকদের জন্য মধ্যম প্রমাণ থেকে ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। আপনার জীবনে আসা সমস্যাগুলি থেকে মুক্তি পেতে আপনার কিছু বিশেষ ব্যবস্থা গ্রহণ করা উচিত। আমরা নীচে যা দিয়েছি সেখানে আর্থিক উত্থান-পতনের শর্ত থাকবে। তবে এই বছর আপনার জন্য অনেক মুলতুবি কাজ করা হবে। যার কারণে আপনি স্বস্তি বোধ করবেন আপনাকে আপনার পারিবারিক জীবনে সর্বাধিক মনোযোগ দিতে হবে কারণ এতে সমস্যা হতে পারে।

মকর রাশিফল 2023: জ্যোতিষীয় উপায়

  • প্রতি শনিবার শ্রী শনি চালিসা পাঠ করুন।
  • মহারাজ দশরথের শনি স্তোত্র পাঠ করুন।
  • শনিবারও ব্রত রাখতে পারেন।
  • আপনার রাশির অধিপতি শ্রী শনিদেবের যেকোনো মন্ত্র অবিরাম জপ করুন।
  • গরুকে সবুজ চারণ এবং কিছু গুড় খাওয়ান এবং পিঁপড়াকে ময়দা দিন।
  • আপনি যদি আর্থিক সমস্যায় অস্থির হয়ে থাকেন, তাহলে খুব সকালে মন্দিরের সিঁড়ি পরিষ্কারের কাজ করুন।
  • এছাড়াও সেরা মানের নীলকান্তমণি পরাও আপনার জন্য উপকারী হবে।
  • স্বাস্থ্য ভালো না থাকলে শনিবার গরিবদের সরিষার তেলে উরদ ডালের পাকোড়া খাওয়ান।

সর্বদা জিজ্ঞেস করে থাকা প্রশ্ন

1. 2023 সালে মকর রাশির শুভ সময় কখন আসবে?

2023 সালের অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসে মকর রাশির জাতকরা ভালো ফল পাবেন।

2. 2023 সালে মকর রাশিতে কী ঘটতে চলেছে?

2023 সালে মকর রাশির জাতক জাতিকারা মিশ্র ফল পেতে চলেছে।

3. মকর রাশির জীবনসঙ্গী কে?

কর্কট রাশির কন্যা মকর রাশির পুরুষের জন্য সেরা জীবনসঙ্গী হিসাবে বিবেচনা করা হয়।

4. মকর রাশির দুর্বলতা কী?

মকর রাশির জাতক জাতিকারা সাধারণত দুর্বল শরীরের হয়, যার কারণে এই লোকেরা খুব তাড়াতাড়ি অসুস্থ হয়ে পড়ে।

5. মকর রাশির শত্রু রাশি কোনটি?

মেষ, কর্কট, সিংহ আর বৃশ্চিক রাশিদের মকর রাশির শত্রু রাশি বলে মনে করা হয়।

6. মকর রাশির কোন দেবতার পূজা করা উচিত?

মকর রাশির জাতকদের উচিত ভগবান শিবের পূজা করা।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer