কর্কট রাশিফল 2022: Cancer Horoscope 2022 in Bengali

কর্কট রাশিফল ​​2022 বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর আঁধারিত। এই বার্ষিক রাশিফল ​​2022 (Yearly Horoscope 2022) অনুসারে, বৃহস্পতি 13 ই এপ্রিল বৃহস্পতি মীন রাশিতে নবম ভাবে গোচর করবে এবং রাহু 12 ই এপ্রিল মেষ রাশিতে দশম ভাবে গোচর করবে। 29শে এপ্রিল, শনি কুম্ভ রাশির অষ্টম ভাবে গোচর করবে এবং 12 জুলাই বকরী হয়ে মকর রাশিতে সপ্তম ভাবে গোচর করবে।

Cancer Horoscope 2022 In Bengali

কর্কট রাশির জাতক/জাতিকারা খুব ভাবুক স্বভাবের, এবং তাদের প্রথম প্রাধান্য তাদের সম্পর্ক, এবং সম্ভবত এই কারণেই যে কোন সিদ্ধান্ত মূলত অনুভূতির ভিত্তিতে নেওয়া হয়। কিন্তু 2022 সালে, বিশেষ কেউ আপনার বিশ্বাসের সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে, যার কারণে আপনার বিশ্বাস ভেঙে যেতে পারে এবং আপনি নতুন নীতিতে আপনার জীবন শুরু করার পরিকল্পনা করতে পারেন। এই বছর কর্কট রাশির লোকেদের আচরণ এবং অভ্যাসগুলির উপর পুনর্বিবেচনা করে ভবিষৎবাণী করবে।

Read Korkot Rashifol 2023 here

কর্কট 2022 রাশিফল ​​অনুসারে, শনি কর্কট রাশির জাতক/জাতিকাদের সেই তীব্র এবং দীর্ঘস্থায়ী অনুভূতি প্রকাশের জন্য সহায়ক হবে। বৃহস্পতি তথ্য পর্যন্ত পৌঁছাতে সাহায্য করবে এবং জাতকদের নতুন ধারণার প্রতি অটল হতে সহায়তা করবে। এটি পড়তে, লিখতে, সংবাদপত্র এবং ম্যাগাজিনে সাইন আপ করতে, গাড়ি চালানো শিখতে, বিদেশী ভাষা অধ্যয়ন ইত্যাদির জন্য শুভ সময় হিসাবে প্রমাণিত হতে পারে। যাইহোক, বৃহস্পতি আপনার কাজ, দৈনন্দিন রুটিন এবং স্বাস্থ্য ক্ষেত্রে কিছু বাধা সৃষ্টি করতে পারে। বিপরীতমুখী মঙ্গল গ্রহটি কর্কট রাশিদের জন্য কঠিন সময় হতে পারে কারণ তাদের বিভিন্ন পরীক্ষার মধ্য দিয়ে যেতে হতে পারে যা থেকে তাদের অনেক কিছু শেখার প্রয়োজন।

জানুয়ারী মাসে শনির সপ্তম ভাবে স্থিতির কারণে আপনি অতিরিক্ত কাজের বোঝ অনুভব হতে পারে। এই সময়ে আপনার সম্পর্কের প্রতি আপনার আরও মনোযোগ দেওয়া প্রয়োজন যদি আপনি সংকেতগুলি পেয়ে সেগুলির দিকে মনোযোগ না দেন, তাহলে আপনি ব্যাপারটি বুঝতে পারে থেকে বিরত থাকতে পারেন। জানুয়ারির মাঝামাঝি সময়ে স্বাস্থ্য বিষয়গুলির দিকেও মনোযোগ দিতে হবে। আপনাকে আপনার আর্থিক বিষয়গুলির প্রতি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ফেব্রুয়ারি মাসে আপনি সবচেয়ে সক্রিয় এবং গতিশীল থাকবেন। পরিবার এবং ঘর ভাবে বৃহস্পতির দৃষ্টির কারণে, আপনার ধ্যান বেশিরভাগই ঘর, পরিবার এবং ব্যক্তিগত জীবনে থাকবে।

এপ্রিল মাসে বৃহস্পতির নবম ভাবে গোচর আপনাকে গৃহ এবং কর্মজীবনের উন্নতিতে মনোযোগী রাখবে। কর্কট 2022 বার্ষিক পূর্বাভাস অনুসারে, এই মাসে আপনি সবথেকে ভালো যে উপায়টি করতে পারেন তা হল আপনার ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় বের করুন সমস্ত চাপ থেকে মুক্তি পেতে। সম্ভব হলে কোথাও ভ্রমণের পরিকল্পনা করুন।

মে মাসে বুধ গ্রহ বকরী হবে, যার কারণে আপনার কর্মজীবনে কিছু উত্থান -পতন হতে পারে। মার্চের শেষের দিকে বা এপ্রিল মাসের মধ্যে যদি কোনও বিরোধ উৎপন্ন হবে, তাহলে আপনি আপনার ব্যক্তিগত জীবনেও তাৎক্ষণিক অনুভূতি অনুভব করতে পারেন। আপনাকে এখানে বুঝতে হবে যে জীবনের কিছু সিদ্ধান্ত খুব সাবধানে এবং স্বাচ্ছন্দ্যে নেওয়া উচিত, এবং এটিও এমন একটি সময় যেখানে আপনার তাড়াহুড়ার পরিবর্তে ধৈর্য ধরতে হবে।

জুলাই মাসে, শনি মকর রাশিতে গোচর করছে। গত দুই বছরে আপনি যে সমস্ত কাজ এবং প্রচেষ্টা করছিলেন তা বিকশিত বা শুরু করার সময় চলে এসেছে। এই সময় আপনি কম চিন্তাতে থাকবেন, এবং কম বোঝা অনুভব করবেন। আপনার শারীরিক স্বাস্থ্য এখন সুনির্দিষ্ট উন্নতির লক্ষণ দেখাচ্ছে, এবং এই সময়ে আপনাকে কিছু টনিক এবং প্রতিরোধমূলক প্রতিকার গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে যা আপনার জীবনীশক্তি বৃদ্ধি করবে।

অক্টোবর মাসে, মঙ্গল গ্রহ মিথুন রাশিতে গোচর করার সাথে সাথে আপনিও নিজেকে শান্তি সৃষ্টিকারীর ভূমিকায় দেখতে পাবেন। এই মাসে আপনার শক্তি পুনরুদ্ধার করতেও সময় লাগবে। অক্টোবর মাসে 12 তম ঘরে মঙ্গল গ্রহের গোচরের কারণে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যেতে পারে। বুধ তুলা রাশিতে গোচর করার সাথে সাথে, এই মাসে আপনার বেশিরভাগ ক্রিয়াকলাপ পরিবার, ঘনিষ্ঠ বন্ধু এবং আপনার সহযোগীদের সাথে আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পর্কের দিকে নির্দেশ করছে।

বছরের শেষে পর্যন্ত, আপনি আপনার জীবন থেকে অবাঞ্ছিত দায়িত্ব এবং ক্রিয়াকলাপগুলি সরিয়ে ফেলতে সক্ষম হবেন। শারীরিক সুস্থতার জন্য আপনার জীবনকে সংগঠিত রাখা খুবই গুরুত্বপূর্ণ। মকর রাশিতে বুধ গোচরের সাথে, আপনি যদি আপনার সঙ্গীর সাথে একসাথে আর্থিক লক্ষ্য নির্ধারণ করেন, তাহলে এটি আপনার জন্য খুব উপকারী হতে পারে।

সব মিলিয়ে দেখতে গেলে, 2022 সালে মীন রাশিতে বৃহস্পতির গোচর কর্কট রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। এই বছর, যখন বৃহস্পতি কুম্ভ রাশিতে গোচর করবে, তখন আপনাকে সর্বত্র কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে।

এই বছর মীন রাশিতে বৃহস্পতির গোচর হওয়ার সাথে সাথে, জাতক তার সীমা অতিক্রম করতে এবং বাইরের বিশ্বের কাছে তার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে ট্রান্সফারের কথা ভাবছেন, তাহলে এটিও তার জন্য শুভ সময় বলে প্রমাণিত হতে পারে। কর্কটের বার্ষিক রাশিফল ​​2022 আরও বিশদে পড়ুন।

কর্কট প্রেম রাশিফল 2022

কর্কট প্রেম রাশিফল 2022 অনুসারে, কর্কট রাশির জাতক/জাতিকারা বছরের প্রথম তিনমাস কিছু সমস্যার সম্মুখীন হতে পারে, তবে মধ্য বছরের মধ্যে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসা এবং শ্রদ্ধা থাকবে। বর্তমানে অবিবাহিত কর্কট রাশির জাতক/জাতিকারা বছরের দ্বিতীয়ার্ধে উপযুক্ত সঙ্গী খুঁজে পেতে পারে। আপনার সামাজিক এবং রোমান্টিক জীবন শক্তিশালী উৎসাহ দ্বারা প্রভাবিত হওয়ার সম্ভাবনা বেশি। আপনার দৈনন্দিন জীবনেও, আপনি আগের চেয়ে বেশি জীবিত এবং হাসিখুশি থাকবেন। আপনি এই বছরে আপনার সামাজিক অস্তিত্বের কিছু উত্থান -পতনের সম্মুখীন হতে পারেন।

কর্কট ক্যারিয়ার রাশিফল 2022

কর্কট ক্যারিয়ার রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি আপনার জন্য খুব উৎপাদক প্রমাণিত হতে চলেছে। জীবনের অন্যান্য ক্ষেত্রে সম্ভাব্য চিন্তা থাকা সত্ত্বেও, পেশাদার জীবন স্থিতিশীল, উচ্চ শ্রম উত্পাদনশীলতা এবং পরিচালনার সাথে ভাল সম্পর্ক বলে মনে হয়। বছরের মাঝামাঝি সময়ে ক্যারিয়ারের কিছু সুযোগ আসতে পারে। পরিবর্তন করার আগে যে কোন বিষয়ে ভালো এবং খারাপ দিকগুলো বিবেচনা করতে ভুলবেন না কারণ আশাবাদ আপনার জন্য ভালো প্রমাণিত হতে পারে। এর সর্বোত্তম ব্যবহার হতে পারে নেটওয়ার্কিং এবং নিজেকে সবচেয়ে লাভজনক সিদ্ধান্ত গ্রহণকারীদের সাথে যুক্ত করা। যার ফলে আপনি আপনার কাজকে সুরক্ষিত রাখতে পারবেন।

কর্কট শিক্ষা রাশিফল 2022

কর্কট ছাত্রছাত্রীদের জন্য শিক্ষা রাশিফল ​​2022 অনুসারে, তাদের শিক্ষাবর্ষ 2022 গড়ের উপরে হতে চলেছে। যে শিক্ষার্থীরা ইতিমধ্যে একটি ভাল স্কুল বা নামকরা কলেজ এ আছে তারা বছরের দ্বিতীয়ার্ধে ভাল ফলাফল আশা করতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা প্রত্যাশিত ফলাফল না পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে 2022 সালের মধ্যে জন্মগ্রহণকারী কর্কট রাশিদের জন্য কঠোর পরিশ্রমই সাফল্যের একমাত্র কারণ হতে পারে। এছাড়াও, আপনাকে এই বছরের মধ্যে মনোযোগ হারানোর বা কোন কিছু থেকে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। উচ্চ শিক্ষার আকাঙ্খিত কর্কট রাশির ছাত্রছাত্রীরা, যখন এপ্রিলের পরে মীন রাশিতে বৃহস্পতি গোচর করবে, তখন শিক্ষার্থীরা কোনো ধরনের বিভ্রান্তি ছাড়াই মনোনিবেশে সাফল্য পেতে পারে।

কর্কট বিত্ত রাশিফল 2022

কর্কট বিত্ত রাশিফল ​​2022 অনুযায়ী, অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি একটি শুভ বছর হতে চলেছে। 11 তম ভাবে রাহুর উপস্থিতি মানে আপনি নিশ্চিতভাবে আপনার সঞ্চয় পাবেন। এই বছর আপনার আর্থিক অবস্থার উন্নতির জন্য আপনার ভাল কাজ করা উচিত। কর্কট রাশির লোকেরা শুভ পারিবারিক অনুষ্ঠানে কিছু ব্যয় করবে এবং এটি বড় বিনিয়োগের জন্য অনুকূল সময়।

কর্কট পারিবারিক রাশিফল 2022

কর্কট পারিবারিক রাশিফল ​​2022 অনুসারে, বছরটি পারিবারিক দিক থেকে গড় ফলাফল নিয়ে আসবে। চতুর্থ ভাবে বৃহস্পতি ও শনির যোগের কারণে আপনার পরিবারে শান্তি ও সম্প্রীতির পরিবেশ থাকবে। আপনি আপনার মায়ের পূর্ণ সমর্থন পাবেন। বছরের দ্বিতীয়ার্ধে শিশুদের দুশ্চিন্তার অবসান ঘটবে এবং সামাজিক মর্যাদাও এই সময়ে বৃদ্ধি পাবে এবং আপনিও সামাজিক কর্মকান্ডে উৎসাহের সাথে অংশগ্রহণ করবেন এবং আপনি আপনার ছোট ভাইবোনদের পূর্ণ সমর্থন পাবেন।

কর্কট সন্তান রাশিফল 2022

কর্কট সন্তান রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি আপনার জন্য খুব শুভ বলা যাবে না কারণ আপনি আপনার সন্তানের স্বাস্থ্য, শিক্ষা এবং কর্মসংস্থানের সমস্যা এবং বাধা নিয়ে চিন্তিত হতে চলেছেন। বছরের দ্বিতীয়ার্ধে, শিশুদের সম্পর্কে চলমান যেকোনো চিন্তা সম্পূর্ণরূপে দূর হবে। নবদম্পতিরা এই বছর কিছু সুখবর পেতে পারেন।

আপনার সন্তানের পঞ্চম ভাবে বিভিন্ন গ্রহের গোচরের কারণে, সৃজনশীলতা, রোমান্টিক, বিনিয়োগ এই সমস্ত বিষয়গুলি আপনার জীবনে বিশেষভাবে দেখা যাবে। সুতরাং এটা খুবই স্বাভাবিক যে এটি এমন একটি সময় প্রমাণিত হতে পারে যখন আপনি আপনার বাচ্চাদের সাথে একটি দৃঢ় সম্পর্ক গড়ে তুলবেন, তাদের বড় হতে দেখবেন, অথবা তাদের জীবনে আরো বেশি জড়িত হবেন। একটি নতুন শখ আপনার মনোযোগ আকর্ষণ করতে পারে, যা আপনি আপনার সন্তানদের সাথে আপনার সম্পর্ককে আরও দৃঢ় করতে পারেন।

কর্কট বিবাহ রাশিফল 2022

কর্কট বিবাহ রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে এবং যদি আপনি ধৈর্য ধরে আপনার পরিস্থিতি নিয়ন্ত্রণ না করেন তবে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তবে বছরের মাঝামাঝি আপনার জন্য অনুকূল মনে হচ্ছে। আপনি যদি সবকিছু সঠিকভাবে নিয়ন্ত্রণ করেন তাহলে বছরের শেষ মাসটি আপনার জন্য খুবই ফলদায়ী হবে। এই বছরটি আপনার পরিবারের সুখ ও শান্তির জন্য ভালো যাবে। কখনও কখনও আপনি আপনার বাচ্চাদের দুষ্টু মনোভাবের কারণে চিন্তিত থাকতে পারেন, যার কারণে আপনাকে তাদের সাথে কথা বলতে হতে পারে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া থাকবে, কিন্তু তবুও এটি পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও বাইরের লোককে আপনার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ না করতে দেওয়ার জন্য।

কর্কট ব্যবসা রাশিফল 2022

​​2022 কর্কট ব্যবসা রাশিফল অনুসারে, ​​2022 সালে কর্কট রাশির ব্যবসায়ীদের জন্য ব্যবসা পরিচালনা করা কিছুটা কঠিন হতে পারে। বিশেষ করে বছরের শেষের দিকে, আপনার ব্যবসার বৃদ্ধি আশা করা যেতে পারে, কিন্তু একই সময়ে, আপনার শত্রুরা এই সময়ে আপনাকে পিছনে টানার চেষ্টা করতে পারে। 2022 সালে আপনার ব্যবসা সুচারুভাবে চালানোর জন্য আপনার দক্ষতা, অভিজ্ঞতা এবং অন্তর্দৃষ্টিকে বিজ্ঞতার সাথে ব্যবহার করুন। বছরের শুরু ব্যবসার দৃষ্টিকোণ থেকে অতটা অনুকূল হবে না এবং সাফল্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম এবং মনোনিবেশ করতে হতে পারে। তবে বছরের দ্বিতীয়ার্ধে আপনি ব্যবসায় কিছুটা সাফল্য পেতে পারেন।

কর্কট ব্যবসা রাশিফল ​​2022 অনুসারে, মকর রাশির সপ্তম ভাবে শনির স্থিতির কারণে, এই বছর সমস্ত জাতকদের ব্যবসায়িক ক্ষেত্রে গড়ই পাবে। আপনার ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য আশা করবেন না; শুধুমাত্র কঠোর পরিশ্রম এবং প্রতিশ্রুতি দিয়ে আপনি এই বছর সাফল্য অর্জন করতে পারেন।

কর্কট বাহন আর সম্পত্তি রাশিফল 2022

কর্কট বাহন এবং সম্পত্তি রাশিফল 2022 অনুসারে, কর্কট রাশির জাতকেরা ভাল আর্থিক অবস্থানের সাথে তাদের বেশিরভাগ চাহিদা পূরণ করতে পারে। কর্কট রাশির মানুষেরা কাঙ্ক্ষিত সঞ্চয় করে এবং ভাল সম্পদ অর্জনের জন্য নিজেকে নিয়োজিত করে সমৃদ্ধ বোধ করবে। কর্কট রাশির জাতক/জাতিকারা এই সময়ে পরিবারে শুভ কাজে অর্থ ব্যয় করবে এবং এই সময়টি বড় বিনিয়োগের জন্যও অনুকূল।

সম্পত্তি ক্রয় -বিক্রয়ের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। যারা তাদের সম্পত্তি বিক্রি করতে চান তারা বছরের প্রথমার্ধে সাফল্য পেতে পারেন। আপনি যদি সম্পত্তি কেনার জন্য লোনের আবেদন করতে চান, তাহলে আপনি এখানেও সাফল্য পেতে পারেন, কিন্তু নিবেশের ব্যাপারে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই বছর আপনার ব্যয় অনেক বেশি হতে চলেছে।

কর্কট ধন আর লাভ রাশিফল 2022

কর্কট ধন এবং লাভ রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য অর্থের দিক থেকে খুব ভালো হতে চলেছে। এছাড়াও, বছরের শুরুটা একটু দুর্বল হতে পারে। সুতরাং আপনাকে আপনার খরচ কমানোর পরামর্শ দেওয়া হচ্ছে, এবং আপনি যদি সম্পদ সংগ্রহের দিকে কাজ করেন তবে এটি আরও ভাল হবে।

কিন্তু বছরের দ্বিতীয়ার্ধে আপনি বিশেষ করে সরকারি দিক থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনি ভাল স্থিতিতে থাকবেন এবং সহজেই আপনার পুরানো বিল পরিশোধ করতে পারবেন। এই বছর আপনার স্বাস্থ্য অস্থির থাকার কারণে, স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এই বছর মার্চ মাসটি আপনার জন্য সব দিক থেকে ভালো হবে এবং এই মাসে আপনি ব্যবসার মাধ্যমে ভাল মুনাফা অর্জন করবেন।

কর্কট ধন রাশিফল ​​2022 অনুযায়ী, জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত বছরের শেষে, আপনি বিভিন্ন দিক থেকে অর্থ পেতে পারেন এবং এই বছর আপনি যথেষ্ট পরিমাণ অর্থ সঞ্চয় করতে সক্ষম হতে পারেন। সুতরাং আপনি নিজের জন্য খুব দরকারী কিছু কিনতে বড় অর্থ ব্যয় করতে পারেন।

কর্কট স্বাস্থ্য রাশিফল 2022

স্বাস্থ্য রাশিফল ​​2022 অনুযায়ী, বছরের শুরু গড় পরিনাম নিয়ে আসবে। অষ্টম ভাবে বৃহস্পতির প্রভাবের কারণে আবহাওয়াজনিত রোগের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। খাদ্য ও পানীয়ের সাথে আপনার রুটিন উন্নত করুন এবং সকালে নিয়মিত ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক দিক বা কোন প্রতিপক্ষের কারণে মানসিক চাপ নেবেন না। বছরের শেষভাগে, স্বাস্থ্য ভাল এবং স্থিতিশীল থাকবে, এবং আপনি আরোহী গ্রহের উপকারী দিকগুলির কারণে ইতিবাচক দৃষ্টিভঙ্গি এবং চিন্তাভাবনা পাবেন।

কর্কট বার্ষিক রাশিফল 2022 র অনুসারে ভাগ্যশালী অঙ্ক কর্কট রাশির অধিপতি গ্রহ হল চন্দ্রমা এবং কর্কট রাশির জাতকদের ভাগ্যবান সংখ্যা দুই মনে করা হয়। 2022 রাশিফল ​​অনুসারে, এই বছরটি আপনার জন্য কল্যাণকর হতে চলেছে এবং আপনি এই বছর আপনার জীবনের সকল ক্ষেত্রে সমৃদ্ধ হবেন। শুভ নবম ভাবে বৃহস্পতির স্থিতির প্রভাব এই বছর কর্কট রাশির মানুষের উপর খুব ইতিবাচক হতে চলেছে।

সব মিলিয়ে, 2022 সালটি কর্কট রাশির মানুষের জন্য মিশ্র হতে চলেছে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনার উন্নতির পথে আপনাকে বাধার সম্মুখীন করতে হতে পারে। আত্মনির্ভরশীলতা, আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে, আপনি সময়টিকে আরও ভাল করতে পারেন। পরিবারে শান্তি থাকবে এবং আপনার মা এই বছর আপনাকে বিভিন্ন রূপে সমর্থন করতে চলেছেন। আপনি অন্যদের কাছ থেকে সম্মান এবং ভাইবোন এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন আশা করতে পারেন। শিশুদের শিক্ষাবর্ষ ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনাকে কেবল আপনার স্বাস্থ্যের আরও ভাল যত্ন নিতে হবে।

কর্কট রাশিফল 2022: জ্যোতিষীয় উপায়

  • ভালো স্বাস্থ্যের জন্য সোনাতে লাল মুঙ্গের রত্ন অনামিকা আঙুলে ধারণ করুন।
  • শিক্ষার ভালো পরিণামের জন্য পড়াশোনা করার সময় পূর্ব দিশাতে বসুন।
  • ব্যাবসাতে ভালো সুযোগের জন্য শিক্ষাস্থানে বা মন্দিরে গাছ লাগান। তার সাথে বিবাহ সম্বন্ধিত সমস্যার জন্য কালো আর খয়েরী রংয়ের কাপড় ধারণ করা থেকে বিরত থাকুন আর বিকলাঙ্গ বা পঙ্গু ব্যাক্তিদের ভোজন করান।
  • চাকরীর উন্নতির জন্য প্রত্যহ পাঁচ মিনিট ওং শব্দের জপ করতে করতে ধ্যান করুন।

আমরা আশা করি যে আমাদের নিবন্ধটি আপনার পছন্দ হয়েছে। এস্ট্রসেজের গুরুত্বপূর্ণ অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আরও অনেক নিবন্ধের জন্য আমাদের সাথে জুড়ে থাকুন।

বেশিরভাগ জিজ্ঞেস করা প্রশ্ন

1. 2022 কী কর্কট রাশির জাতকদের জন্য ভালো বছর হতে চলেছে?

হ্যাঁ, কর্কট রাশির মানুষের জন্য ক্যারিয়ারের দিক থেকে 2022 একটি খুব শুভ এবং ফলদায়ী বছর হতে চলেছে। আপনি এই বছর আপনার কর্মজীবনে পদোন্নতি এবং বৃদ্ধি পেতে পারেন। মার্চের পরের সময়টি আপনার জন্য উপকারী।

2. কর্কট রাশির জাতকদের কোন কোন স্বাস্থ্য সমস্যাটি হয়?

কর্কট রাশির মানুষের সাধারণত জীবনের পরবর্তী বছরগুলোতে ওজন বাড়ার সমস্যা হয়ে থাকে। কর্কট রাশির মানুষদের অসুস্থতার প্রধান কারণ মানসিক চাপ, চিন্তা হয়ে থাকে।

3. কর্কট রাশির জাতকদের দুর্বলতা কী ?

কর্কট রাশির জাতকদের সাধারণত আবেগপ্রবণ, অবিশ্বাসী, হতাশাবাদী এবং তাদের মেজাজ ক্ষণে ক্ষণে পরিবর্তিত হয়ে থাকে।

4. কর্কট রাশিদের জন্য 2022 কী নিয়ে আসবে?

2022 কর্কট রাশিদের জন্য খুব ভাল হতে চলেছে কারণ এটি তাদের জন্য সমস্ত উপলব্ধি নিয়ে আসবে এবং তারা তাদের জন্য নির্ধারিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে।

5. 2022 এ কী কর্কট রাশির জাতকদের বিবাহ হবে?

2022 সালে জাতকদের বিবাহ হওয়ার খুব ভাল সম্ভাবনা রয়েছে কারণ কিছু শুভ গ্রহ তাদের এই সময় অনুকূল ফলাফল পেতে সাহায্য করবে।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer