কর্কট রাশিফল 2023 - (Korkot Rashifol 2023)

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র ভিত্তিতে লেখা এই বিশেষ নিবন্ধে, আপনি 2023 সালে কর্কট রাশির মানুষের জীবনে কী ধরণের পরিবর্তন আসতে চলেছে তা জানার এবং বোঝার সুযোগ পাবেন। জীবনের যেকোন ক্ষেত্রই হোক, যেমন চাকরি, ব্যবসা, আর্থিক অবস্থা, শিক্ষা জীবন, প্রেম জীবন, বিবাহিত জীবন, সুখ, সম্পত্তি, যানবাহন বা আপনার স্বাস্থ্য, এই সমস্ত ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভবিষ্যবাণী এই নিবন্ধে আপনাকে দেওয়া হচ্ছে। কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) আপনাকে 2023 সালের মধ্যে যে কোন ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে তা জানতে সাহায্য করবে কারণ সেই ক্ষেত্রগুলি আপনার জন্য কিছু চ্যালেঞ্জ উপস্থাপন করবে এবং কোন ক্ষেত্রে আপনি ভাল সাফল্য পাবেন। একটি সম্ভাবনা. কখন এবং কোন সময়টি আপনার পক্ষে বেশি অনুকূল এবং কোন সময়টি জীবনের কোন ক্ষেত্রে এবং কখন বেশি প্রতিকূল হবে। আপনি এই রাশিফলের মাধ্যমে এই সব জানতে পারেন। কর্কট রাশির 2023 সালের এই বার্ষিক রাশিফলটি অ্যাস্ট্রোসেজের সুপরিচিত জ্যোতিষী ডাঃ মৃগাঙ্ক লিখেছেন বৈদিক জ্যোতিষশাস্ত্রের ভিত্তিতে এবং গ্রহগুলির গোচর নক্ষত্রপুঞ্জের অবস্থান ইত্যাদির কথা মাথায় রেখে এবং 2023 সাল কেমন হবে তা জানাবেন কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য হবে এবং 2023 সালের জন্য কর্কট রাশির বার্ষিক রাশিফল ​।

কর্কট রাশিফল 2023

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র বছর অনুসারে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য শনির ধইয়ার প্রভাব, যাকে কন্তক শনিও বলা হয়, বছরের শুরু থেকেই শুরু হবে কারণ 17 জানুয়ারি, শনি মহারাজ আপনার রাশির অষ্টম ভাবে প্রবেশ করবেন এবং এই বছরটি এই ভাবেই বিরাজিত থাকবেন, সেইজন্য আপনি শনির অবস্থানের প্রভাব পাবেন। বছরের শুরুতে দেব গুরু বৃহস্পতি আপনার ভাগ্যের অধিপতি হয়ে ভাগ্যের স্থানে বসবেন এবং আপনাকে সর্বক্ষেত্রে রক্ষা করবেন এবং জীবনে সমৃদ্ধি প্রদান করবেন। এই একই দেব গুরু বৃহস্পতি আপনার রাশির দশম ঘরে রাহুর উপর দিয়ে 22 এপ্রিল মেষ রাশিতে গমন করবে এবং বিশেষ করে মে মাসে গুরু চন্ডাল দোষ তৈরি করবে। এর পরে, 30 অক্টোবর রাহু আপনার কর্মস্থান ছেড়ে ভাগ্যের স্থানে প্রবেশ করবে এবং কেতু আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। দীর্ঘ ভ্রমণের জন্য এই সময়টি অনুকূল বলে মনে হচ্ছে। এই পরিস্থিতিতে, আপনি দীর্ঘ ভ্রমণ করার একটি আনন্দদায়ক অভিজ্ঞতা পাবেন। এছাড়াও অন্যান্য সমস্ত গ্রহও সময়ে সময়ে গোচর করতে থাকবে এবং তাদের গোচর আপনার জীবনে কী প্রভাব ফেলবে এবং আপনার জীবনের কোন কোন ক্ষেত্রে এর প্রভাব দেখাবে, আমরা এই প্রবন্ধে সেগুলি জানব।

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে, 2023 সাল কর্কট রাশির জাতক/জাতিকাদের জীবনে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বছর প্রমাণিত হবে কারণ যেখানে অষ্টম ভাবে শনির প্রভাব আপনার মানসিক অবস্থাকে নষ্ট করে দিতে পারে এবং আপনার জীবনে মানসিক চাপ দিতে পারে, তখন আপনার কর্মজীবন প্রভাবিত হবে, এটি কিছু ভাল উপায়েও প্রভাবিত করতে পারে। দেব গুরু বৃহস্পতির কৃপা ভাগ্যকে মজবুত করতে পারে, যার কারণে আপনি আপনার জীবনের অনেক ক্ষেত্রেই ভাল ফল পেতে পারেন। বিশেষ করে জানুয়ারী এবং এপ্রিলের মধ্যে, যখন বৃহস্পতি নবম ভাবে থাকবে এবং আপনার রাশিচক্রের উপর সম্পূর্ণ নজর রাখবে, তখন আপনি ভাল চিন্তা করার এবং ভাল সিদ্ধান্ত নেওয়ার একটি দুর্দান্ত সুযোগ পাবেন এবং তাদের কারণে আপনি ভাল কিছু অর্জন করতে সক্ষম হবেন। জীবনে. আপনি যদি মানসিক চাপ এড়াতে পারেন, তবে আপনি এই বছর অনেক উন্নতি করতে সক্ষম হবেন। দশম ঘরে বসে রাহু আপনাকে যুক্তিবাদী করে তুলবে। আপনার নিজের কিছু কৌশল প্রয়োগ করে আপনি এমনকি সবচেয়ে কঠিন কাজগুলিকে খুব সহজেই মোকাবেলা করবেন এবং এটি আপনার জন্য আপনার কর্মক্ষেত্রে আপনার কাজ সময়মতো সম্পন্ন করা সহজ করে তুলবে।

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) এই অনুসারে, বছরের শুরুতে, আপনাকে আপনার স্বাস্থ্যের একটু যত্ন নিতে হবে কারণ শনি মহারাজ সপ্তম ভাব থেকে বেরিয়ে অষ্টম ভাবে প্রবেশ করবে যা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে, তবে এই সময়, বৃহস্পতি নবম ভাবে থাকার কারণে আপনার মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে, বেশি লাগবে আপনি তীর্থযাত্রা করবেন এবং অনেক ধর্মীয় স্থান পরিদর্শনেও যেতে পারেন। যতদিন দেব গুরু বৃহস্পতি আপনার নবম ভাবে থাকবেন। আপনার কোন কাজ আপনাকে থামতে দেবেন না এবং আপনি পছন্দসই ফলাফল পেতে সক্ষম হবেন। একটু পরিশ্রম করলেও ভালো ফল পেতে শুরু করবেন। যদিও শনি মহারাজের কারণে মানসিক উত্তেজনা আগের মতোই থাকবে কিন্তু আপনি দেব গুরু বৃহস্পতির কৃপায় এর থেকে মুক্তির পথও খুঁজে পাবেন এবং এটি করার সাথে সাথে আপনি আপনার জীবনে আসা ঝামেলা থেকে মুক্তি পাবেন কারণ শনি অষ্টম ভাবে রয়েছে তাই, আপনার স্বাস্থ্য সমস্যাকে উপেক্ষা করা এড়িয়ে চলা উচিত অন্যথায় এটি একটি ভয়াবহ পরিস্থিতির জন্ম দিতে পারে এবং কোনও বড় রোগ আপনাকে পীড়িত করতে পারে।

2023 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

2023 সালের প্রথম ত্রৈমাসিক আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল দেবে। কাজে কোনো বাধা থাকবে না এবং আপনার আটকে থাকা পরিকল্পনাগুলোও পূরণ হতে শুরু করবে যার কারণে আপনি সময়মতো আর্থিকভাবে ভালো বোধ করতে পারবেন। আপনার আর্থিক পরিকল্পনা সফল হবে এবং আপনি এই সময় দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনাও করতে পারেন তবে আপনাকে স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে।

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে, জানুয়ারির প্রথম মাস থেকে এপ্রিলের তৃতীয় সপ্তাহ পর্যন্ত ভাগ্য আপনার সাথে ক্ষণে ক্ষণে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে। আপনি যে কাজ করার কথা ভাবছেন তাতে সাফল্য পেতে পারেন। ভগবানের আশীর্বাদ আপনার সাথে থাকবে। আপনার গুরু এবং গুরুতুল্য মানুষ এবং আপনার পিতার সমর্থন আপনার সাথে থাকবে যার কারণে আপনি আপনার ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন। চাকরিতে পরিস্থিতিও অনুকূল থাকবে এবং এটা সম্ভব যে আপনি একটি ভাল জায়গায় বদলি হয়ে যাবেন যেখানে আপনি দীর্ঘ সময়ের জন্য যাওয়ার আশা করেছিলেন।

এ বছরের প্রথম ত্রৈমাসিকে পরিবারে যে উত্তেজনা চলছিল তা কিছুটা কমবে তবে শ্বশুর-শাশুড়ির সঙ্গে যাতে আপনার কোনো বিবাদ না হয় সেদিকে আপনাকে খেয়াল রাখতে হবে কারণ এর প্রভাব আপনার ব্যাক্তিগত জীবনের ওপরও পড়বে। প্রথম ত্রৈমাসিকে রাহু এবং কেতু যথাক্রমে আপনার দশম এবং চতুর্থ ভাবে থাকবে যা আপনার পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা বাড়াতে পারে। অষ্টম ভাবে বসে শনি মহারাজও দ্বিতীয় ভাবের দিকে নজর দেবেন এবং পঞ্চম ভাবেও নজর দিবেন যার কারণে পরিবারের লোকেদের মধ্যে পারস্পরিক সম্প্রীতির অভাব হবে এবং কোনও বিষয়ে বিতর্ক হতে পারে। বৃহস্পতি মহারাজ আপনাকে একজন সঠিক সিদ্ধান্ত গ্রহণকারী এবং সঠিক চিন্তাশীল ব্যক্তি করে তুলবেন যাতে আপনি ভাগ্যের কৃপায় এই চ্যালেঞ্জিং পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন।

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে, দ্বিতীয় এবং তৃতীয় ত্রৈমাসিক আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। দশম ভাবে বৃহস্পতি ও রাহু গুরু চন্ডাল দোষ সৃষ্টি করে কর্মজীবনে অস্থিরতার ইঙ্গিত দেয়। এই সময় আপনি আপনার বর্তমান চাকরি ছেড়ে অন্য কোথাও কাজ শুরু করতে পারেন যেখানে আপনাকে শুরুতে কিছুটা চাপের সম্মুখীন হতে হতে পারে কারণ আপনার উপর কাজের চাপ কিছুটা বেশি হতে পারে। এই সময়ে, পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে এবং ইতিমধ্যে অমীমাংসিত সমস্যাগুলিও এই সময়ে বেরিয়ে আসতে পারে। যদিও দশম ভাবে শনি মহারাজের দৃষ্টি আপনাকে উদ্যমী এবং আশাবাদী করে তুলবে এবং আপনি কঠিন চ্যালেঞ্জ থেকে বেরিয়ে আসার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করে সফল হবেন।

বছরের শেষ ত্রৈমাসিকে আপনার দীর্ঘ ভ্রমণের যোগফল তৈরি হবে। দূর ভ্রমণের মাধ্যমে, আপনার মনও খুশি হবে এবং আপনি আপনার কাজগুলি আরও ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি দূরবর্তী ভ্রমণ থেকেও উপকৃত হবেন এবং আপনি কিছু বড় পরিচিতিও স্থাপন করবেন। এছাড়াও আপনি পবিত্র নদীতে স্নানের সুযোগ পাবেন। আপনি দৃঢ়তার সাথে চ্যালেঞ্জ মোকাবেলা করবেন এবং এর কারণে আপনি চলমান সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। দ্বিতীয় এবং চতুর্থ ভাবে বৃহস্পতির দৃষ্টি আপনার পারিবারিক জীবনেও সুখ এবং শান্তি নিয়ে আসবে।

জানুয়ারি মাসটা হবে অশান্তিতে ভরপুর। দাম্পত্য জীবনে যে টানাপোড়েন চলছে তা শনি গ্রহের পরে কমতে শুরু করবে। ভাগ্য আপনাকে সাহায্য করবে যা ব্যবসা ও চাকরিতে ভালো ফল দেবে। মঙ্গল আপনার একাদশ ভাবে থাকায় এই সময়ে আর্থিক অবস্থা ভালো থাকবে। ফেব্রুয়ারি মাসে আর্থিক চ্যালেঞ্জ কমে যাবে। দাম্পত্য জীবনে ভালো ফল পেতে পারেন। তবে এই সময়ে প্রেম জীবনে কিছু উত্তেজনা ও চ্যালেঞ্জ থাকতে পারে। সন্তানের দিক থেকেও সমস্যা হতে পারে। পারিবারিক পরিবেশ খুব একটা অনুকূল নয়।

এপ্রিল মাসে, দেব গুরু বৃহস্পতি আপনার ভাগ্যের সাহায্যে আপনাকে কোথাও স্থানান্তর করতে পারেন। এর পরে যখন বৃহস্পতি আপনার দশম ভাবে থাকবে তখন কর্মক্ষেত্রে বিনিময়ের সম্ভাবনা থাকতে পারে। এই সময় আপনি একটি নতুন চাকরি পেতে পারেন যেখানে আপনি আপনার যোগ্যতা দেখানোর সম্পূর্ণ সুযোগ পাবেন। আপনার উপর অবশ্যই একটি হালকা মানসিক এবং কাজের চাপ থাকবে তবে আপনি এটি থেকে খুব ভাল উপায়ে বেরিয়ে আসবেন। মে মাসে আপনার নিজের রাশিতে মঙ্গল গোচরের কারণে আপনি একটু গরম মেজাজে থাকবেন। এর প্রভাব বিবাহিত জীবন এবং ব্যক্তিগত জীবনে উত্তেজনা বাড়াতে পারে, তাই এই সময়ে কোনও ধরণের বিতর্ক এড়িয়ে চলাই ভাল হবে। তবে একই সময়ে আপনি একটি বড় সম্পত্তি কেনার সুবিধাও পেতে পারেন।

জুন মাসে আপনার বিদেশ যাওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে এবং বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দেবে, তবে ব্যবসা ভাল গতিতে এগিয়ে যাবে যার কারণে আপনি স্বস্তি অনুভব করতে পারেন। সন্তান সংক্রান্ত আপনার সমস্যা দূর হবে।

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে জুলাই মাসে আর্থিক সচ্ছলতা আসবে। আপনি আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে সক্ষম হবেন। কিছু ভালো স্কিমের সুবিধা পাবেন। এই সময় আপনি গুরুত্বপূর্ণ অনুভূতিতে ভুগতে পারেন এবং এর কারণে আপনার বিবাহিত জীবনে উত্তেজনা বাড়তে পারে।

আগস্ট এবং সেপ্টেম্বর মাস আপনাকে কঠোর পরিশ্রমী এবং ঝুঁকি গ্রহণকারী করে তুলবে। আপনি সাহসিকতার সাথে চ্যালেঞ্জ মোকাবেলা করবেন। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ভাইবোনরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারে তবে তাদের সহযোগিতা এবং সমর্থন আপনার সাথে থাকবে। আপনার সাথে কাজ করা লোকদের থেকে আপনাকে একটু সতর্ক থাকতে হবে কারণ তারা আপনার বিরুদ্ধে কোনো ভুল পদক্ষেপ নিতে পারে।

কর্কট রাশিফল ​​2023 এ নির্দেশ করে যে অক্টোবর মাসে কেউ কেউ একটি বড় সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পেতে পারে। এই সময় আপনি একটি বড় গাড়ি কিনতে পারেন যা খুব মজবুত হবে এবং দেখতেও ভাল হবে। যদিও এই সময় আপনার মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে তাই আপনাকে তার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

নভেম্বর মাসে প্রেম জীবনে শুভ লক্ষণ দেখা দেবে। আপনি আপনার প্রিয়জনের জন্য একটি বড় পদক্ষেপ নিতে পারেন এবং রাহু আপনার নবম ভাবে আসার সাথে সাথে ক্ষেত্রের চ্যালেঞ্জগুলিও কমতে শুরু করবে এবং আপনি ভাল আর্থিক সুবিধা পেতে শুরু করবেন।

ডিসেম্বর মাসটিও অনুকূলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আপনার কর্মক্ষেত্রে একটি ভাল অবস্থান বজায় রাখতে সক্ষম হবেন। দাম্পত্য জীবনেও চাপ কমবে। অতীতে করা বিনিয়োগ উপকারী হবে এবং আপনার দক্ষতা আপনার জন্য অনেক কাজ করতে দেখা যাবে।

বৃহৎ কুন্ডলী জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কর্কট প্রেম রাশিফল 2023

কর্কট প্রেম রাশিফল ​​2023 র অনুসারে, বর্ষ 2023 কর্কট রাশির জাতক/জাতিকাদের সম্পর্কের উত্থান-পতন হবে। বছরের শুরুতে পঞ্চম ভাবে মঙ্গলের দৃষ্টি উত্তেজনা এবং দ্বন্দ্বের কারণ হতে পারে তবে বৃহস্পতির কৃপা আপনার সম্পর্ককে বাঁচিয়ে রাখবে। এপ্রিল পর্যন্ত অনেক ঝামেলা সত্ত্বেও আপনি আপনার সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। মে মাসে সম্পর্কের টানাপোড়েন বাড়বে এবং আপনার কাজের প্রভাব আপনার প্রেম সম্পর্কের টানাপোড়েন বাড়িয়ে দিতে পারে। এর পরে আপনি আপনার সম্পর্কের মধ্যে অনেক সামঞ্জস্য এবং স্বাচ্ছন্দ্য অনুভব করবেন। জুন মাসে, আপনার সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাববেন এবং বিবাহ সম্পর্কে ধারণা তৈরি করতে পারেন। বছরের শেষ মাসটি আপনার সম্পর্কের মধ্যে রোমান্স বাড়াবে এবং আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের মুহূর্তগুলি উপভোগ করবেন।

কর্কট ক্যারিয়ার রাশিফল 2023

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে কর্কট 2023 ক্যারিয়ার রাশিফল ​​অনুসারে, এই বছর কর্কট রাশির জাতক/জাতিকাদের বছরের শুরুতে কিছু ভাল পরিবর্তনের মুখোমুখি হতে হতে পারে। শনি মহারাজ 17 জানুয়ারি আপনার অষ্টম ভাবে প্রবেশ করবেন যার কারণে আপনি মানসিক চাপ সত্ত্বেও আপনার কাজ এবং ব্যবসায় ভাল করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং বৃহস্পতি মহারাজের কৃপায় আপনার ভাগ্যও আপনাকে সমর্থন করতে দেখা যাবে। 22 এপ্রিল দেব গুরু বৃহস্পতি আপনার দশম ভাবে প্রবেশ করবেন এবং সেখান থেকে আপনি আপনার ষষ্ঠ ভাবেও দেখতে পাবেন। এই সময়টি একই সাথে চাকরি পরিবর্তন এবং বেতন বৃদ্ধির ইঙ্গিত দেয় তবে মে মাসে রাহুর বিশেষ চন্ডাল দোষের প্রভাব দেখা যাবে যা আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে। এই সময়ে আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। কর্মক্ষেত্রে যেকোনো ধরনের বিবাদ থেকে দূরে থাকতে হবে। কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে, রাহু মহারাজ যখন 30 অক্টোবর আপনার নবম ভাবে আসবেন তখন আপনার কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। আপনি স্থানান্তরিত হতে পারেন তবে এটি আপনার স্বার্থে হবে এবং আপনি আপনার কর্মজীবনে ভাল ফলাফল পাবেন। আপনি উন্নতি করবেন এবং বছরের শেষ মাসগুলিতে আপনি আপনার কাজের উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট শিক্ষা রাশিফল 2023

কর্কট শিক্ষা রাশিফল ​​2023 র অনুসারে, এই বছর কর্কট রাশির শিক্ষার্থীদের জন্য মিশ্র ফল দিতে চলেছে। বছরের শুরুতে মঙ্গল গ্রহের প্রভাব আপনার পঞ্চম ভাবে থাকবে এবং বৃহস্পতিও পঞ্চম ভাবে দেখতে পাবে যার কারণে আপনি পড়াশোনায় খুব উত্তেজিত থাকবেন। আপনার একাগ্রতাও ভাল থাকবে তবে 17 জানুয়ারী থেকে শনিদেবের গোচর এবং আপনার পঞ্চম ভাবে শনির দৃষ্টি পড়ায় পড়াশোনায় কিছুটা ব্যাঘাত ঘটবে তাই আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি আপনার পড়াশোনার শেষ বছরগুলিতে থাকেন তবে আপনি ক্যাম্পাস ইন্টারভিউতে নির্বাচিত হতে পারেন এবং আপনি একটি ভাল প্যাকেজও পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য বছরের প্রথমার্ধ খুব অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় করা প্রচেষ্টা সফলতা এনে দেবে এবং আপনি আপনার প্রিয় বিষয় অধ্যয়ন করার এবং আপনার পছন্দের কোর্সে ভর্তি হওয়ার একটি শুভ সুযোগ পেতে পারেন। আপনি যদি দেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখে থাকেন তাহলে মার্চ থেকে জুনের মধ্যে আপনার এই ইচ্ছা পূরণ হতে পারে যখন আপনি বিদেশে পড়ার সুযোগ পাবেন।

কর্কট আর্থিক রাশিফল 2023

কর্কট রাশির আর্থিক রাশিফল ​​2023 অনুসারে, এই পুরো বছরটি কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিকভাবে মিশ্র ফল নিয়ে আসবে তবে আপনি মাঝে মাঝে ভাল ফল পাবেন। বছরের শুরুতে মঙ্গল আপনার একাদশ ভাবে অবস্থান করবে এবং আপনার আয় বাড়তে থাকবে। বৃহস্পতি মহারাজও ভাগ্য সমর্থন করবেন যাতে আপনি যে কাজই করার চেষ্টা করেন না কেন আপনি সাফল্য পাবেন এবং আপনার আর্থিক অবস্থা বৃদ্ধি পাবে। এপ্রিল পর্যন্ত ভাগ্যের সহযোগিতায় আর্থিক অবস্থাও ভালো থাকবে। এপ্রিল মাসে সূর্য মহারাজ আপনার একাদশ ভাবে অবস্থান করে আপনার আয় বৃদ্ধিরও ইঙ্গিত দিচ্ছেন। শনিদেব মহারাজ সারা বছর আপনার অষ্টম ভাবে থাকবেন তাই আপনার বুদ্ধিমানের সাথে যে কোনও বড় বিনিয়োগ করা উচিত কারণ আপনার অর্থ ডুবে যেতে পারে। মে থেকে জুলাইয়ের মধ্যে সামান্য উত্তেজনা বাড়তে পারে। অর্থ নিয়ে কিছু দুশ্চিন্তা থাকবে। যদিও, আগস্ট মাসে সূর্য আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে দেখা যাবে। সেপ্টেম্বর এবং অক্টোবরের মধ্যে আপনাকে একটু চিন্তাভাবনা করে চলতে হবে কারণ এই সময় আপনি কিছু আর্থিক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে পারিবারিক খরচের যোগফল আসবে যা আপনার আর্থিক অবস্থাকেও প্রভাবিত করবে। নভেম্বর এবং ডিসেম্বর মাসে বাড়িতে একটি প্রয়োজনীয় জিনিস কিনতে অনেক খরচ হবে কিন্তু ডিসেম্বরে আপনি আপনার আয় একটি ভাল বৃদ্ধি দেখতে পারেন।

কর্কট পারিবারিক রাশিফল 2023

কর্কট পরিবারের রাশিফল ​​2023 অনুসারে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এটি একটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত আপনাকে আপনার পারিবারিক জীবনে উত্তেজনার সম্মুখীন হতে হতে পারে। রাহু এবং কেতুর প্রভাব চতুর্থ এবং দশম ভাবে এবং শনি অষ্টম ভাবে বসে আপনার দ্বিতীয় এবং পঞ্চম ভাবে প্রভাব ফেলবে। জানুয়ারিতে মঙ্গল আপনার দ্বিতীয় এবং পঞ্চম ভাবেও দৃষ্টি দিতে পারে, তাই বছরের প্রাথমিক মাসগুলিতে পারিবারিক জীবনে উত্তেজনা থাকবে এবং এটি আপনার মনকে কিছুটা বিরক্ত করবে। মে মাসে বৃহস্পতি এবং রাহুর চন্ডাল দোষ তৈরি হবে যার প্রভাব আপনার পারিবারিক জীবনেও পড়বে এবং পিতার স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং পারিবারিক পরিবেশের অবনতি হতে পারে, তবে অক্টোবর থেকে আপনার পারিবারিক জীবন খারাপ হবে। তবে পরিবারের সদস্যদের একে অপরের সাথে মানিয়ে নিতে কোনও সমস্যা হবে না তবে 20 অক্টোবর মাসে মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি যদি তাদের সঠিক যত্ন নেন তাহলে নভেম্বরের মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এরপর নভেম্বর ও ডিসেম্বর মাস ভালো যাবে।

সব ধরণের জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং ষ্টোর

কর্কট সন্তান রাশিফল 2023

আপনার সন্তানদের জন্য, কর্কট বার্ষিক রাশিফল ​​2023 কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে বছরের শুরুটি ভাল হবে, তারপরে পঞ্চম ভাবটি মঙ্গল দ্বারা চিহ্নিত হবে যা তার নিজস্ব রাশি এবং বৃহস্পতি মহারাজও তার নবম ভাবে দৃষ্টিকোণ থেকে পঞ্চম ভাবটি দেখবেন। এই উভয় পরিস্থিতিই আপনার সন্তানদের উন্নতি দেবে। তাদের মধ্যে উদ্দীপনা জাগিয়ে তুলবে এবং যেকোনো কাজে সহায়ক হবে। যদিও এরই মধ্যে যখন শনি অষ্টম ভাবে গোচর করার সময় আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে তখন আপনি প্রায় সারা বছর আপনার সন্তানদের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন তবুও গ্রহের অবস্থান বা আপনার সন্তানদের কিছু ভাল অর্জন দিতে পারে। কারণ এই বছর বৃহস্পতির প্রভাব ভালো থাকবে। অক্টোবরের পর থেকে আপনি বাচ্চাদের সাথে সম্পর্কিত আরও ভাল ফলাফল পাবেন এবং আপনি তাদের অগ্রগতি দেখে গর্বিতও বোধ করবেন।।

কর্কট বিবাহ রাশিফল 2023

কর্কট বিবাহের রাশিফল ​​2023 অনুসারে, বছরের শুরুটি বিবাহিত জীবনের জন্য 2023 সালের জন্য চ্যালেঞ্জিং হবে। বছরের শুরুতে শনি আপনার সপ্তম ভাবে শুক্রের সাথে থাকবে যার কারণে আপনার সম্পর্কের মধ্যে রোমান্স থাকবে কিন্তু পারস্পরিক উত্তেজনা থাকবে। এর পরে 17 জানুয়ারি শনি আপনার অষ্টম ভাবে চলে যাবে এবং সেখান থেকে আপনি আপনার দ্বিতীয় ভাবে দেখবেন এই সময় আপনার বিবাহিত জীবনে উত্তেজনা বাড়াতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গেও সম্পর্কের উত্থান-পতন থাকবেই। শুধুমাত্র বৃহস্পতি মহারাজের কৃপাই আপনাকে কয়েকটি চ্যালেঞ্জ থেকে রক্ষা করবে। এর পরে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করবে তবে মে থেকে জুলাইয়ের মধ্যে, যখন মঙ্গল আপনার রাশিতে প্রবেশ করবে তখন সেই সময়টি বিবাহিত জীবনে আরও চাপ বাড়াতে প্রমাণিত হবে। এর পরে, আগস্ট মাসে সূর্যও আপনার প্রথম ভাবে প্রবেশ করবে এবং সপ্তম ভাবে দেখবে। সেই সময়টি অহঙ্কারের দ্বন্দ্বের সময় হতে পারে এবং আপনার আর আপনার জীবনসাথীর মধ্যে দ্বন্দ্ব হতে পারে। রাহু-কেতুর প্রভাবে পারিবারিক জীবনে ইতিমধ্যেই উত্তেজনা চলছে। এই কারণে এটি একটু বেশি মনোযোগ দিতে সময় হবে। এর পর মঙ্গল চতুর্থ ভাবে থাকার কারণে কিছু সমস্যাও দেখা দেবে। এর পরে 30 অক্টোবরের পরে যখন রাহু আপনার নবম ভাবে এবং কেতু তৃতীয় ভাবে আসবে তখন এই চ্যালেঞ্জগুলি কিছুটা হ্রাস পাবে এবং বছরের শেষের দিকে আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করবেন এবং দর্শনীয় ভ্রমণে যাবেন। জীবন সঙ্গীর সাথে যেতে পারেন।

কর্কট ব্যবসা রাশিফল 2023

কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) র অনুসারে, এই বছরটি ব্যবসা জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বছরের শুরুতে, শনি সপ্তম ভাবে এবং রাহু মহারাজ দশম ভাবে থাকবে, যার কারণে ব্যবসায় উত্থান-পতনের সম্ভাবনা থাকবে। এর পরে সপ্তম ভাবের অধিপতি শনি সারা বছর অষ্টম ভাবে থাকবে,যার কারণে ব্যবসা ধীরে ধীরে এগিয়ে যাবে। আপনার ব্যবসার গতি মন্থর হবে তবে এটি অগ্রগতি অব্যাহত থাকবে। এই বছর বিশেষ করে অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে আপনি আপনার ব্যবসায় ভাল অগ্রগতি দেখতে পাবেন এবং অতীতে যে সমস্যাগুলি চলছিল তা কমে আসবে। তার আগে এপ্রিল থেকে আগস্টের মধ্যে পেশাদার জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) অনুসারে আপনাকে এমন কিছু স্কিম নিয়ে কাজ করতে হবে যা আপনি পছন্দ করবেন না এবং সেগুলি অনুসারে ব্যবসা করা আপনার বাধ্যতামূলক হবে কারণ আপনার পক্ষে এটি করা প্রয়োজন হতে পারে। সরকারের এই সময়ে আপনি কিছু সরকারী নিয়ম মেনে চলা খুব গুরুত্বপূর্ণ বোধ করবেন এবং আপনার উপর চাপ থাকবে। যাইহোক এর পরে অবস্থার উন্নতি হবে এবং আপনি ধীরে ধীরে আপনার ব্যবসা প্রসারিত করতে সক্ষম হবেন। আপনি এই বছরের জুলাই এবং নভেম্বরের মধ্যে একটি বিশেষ উপলক্ষ পেতে পারেন এবং আপনি অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে দীর্ঘ ভ্রমণের সময় কিছু যোগাযোগও করতে পারেন। ব্যবসার ক্ষেত্রে ভ্রমণ শুভ ফল দেবে।

কর্কট সম্পত্তি আর বাহন রাশিফল 2023

কর্কট রাশির বাহন ভবিষ্যবাণী 2023 র অনুসারে, এই বছরটি সম্পত্তির দৃষ্টিকোণ থেকে মাঝারি হবে। এই বছর যতদিন রাহু কেতু আপনার চতুর্থ ভাবে থাকবে ততদিন আপনার কোনও বড় বাহন কেনা থেকে বিরত থাকা উচিত কারণ এটি আপনার পক্ষে খুব বেশি ফলদায়ক হবে না। 30 অক্টোবরের পরে যখন রাহু কেতু এই রাশি ছেড়ে আপনার তৃতীয় এবং নবম ভাবে আসবে তখন আপনার একটি বাহন কেনারও সুন্দর সম্ভাবনা থাকবে। 30 নভেম্বর থেকে 25 ডিসেম্বরের মধ্যে যখন শুক্র আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে সেই সময়টি যানবাহন এবং সম্পত্তির জন্য সেরা সময় হবে এবং এই সময় আপনি কিছু বড় স্থাবর বা অস্থাবর সম্পত্তি পেতে পারেন। এছাড়াও আপনি এই বছরের মে মাসে একটি সম্পত্তি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন।

কর্কট ধন আর লাভ রাশিফল 2023

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য, যদি 2023 সালে সম্পদ এবং লাভের পরিস্থিতি দেখা যায়, তবে এই বছরটি সামগ্রিকভাবে আপনার জন্য অনুকূল হবে তবে অষ্টম ভাবে শনি মহারাজের উপস্থিতির কারণে কিছু ব্যয়ও থাকবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগের মাধ্যমে আপনি অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং আপনার আর্থিক পরিকল্পনা সফল হবে। ভাগ্যের স্থানকে প্রভাবিত করে, বৃহস্পতি আপনার ভাগ্যকে মজবুত করবে যা আপনাকে সম্পদ এবং লাভের বিষয়ে সাফল্য দেবে। বিশেষ করে জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সময়টি আপনাকে সুবিধা দেবে। এপ্রিল এবং মে মাসে সরকারী ক্ষেত্র থেকে লাভের সম্ভাবনা থাকবে এবং আগস্ট মাসে আপনি পৈতৃক সম্পত্তির সুবিধা নিতে পারেন এবং ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে সক্ষম হবেন। এরপর সেপ্টেম্বর মাস আপনার ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে আপনাকে অর্থ প্রদান করবে। এই সময়ে আপনি সরকারী ক্ষেত্র থেকেও সুবিধা পেতে পারেন। কর্কট রাশিফল 2023 (Korkot Rashifol 2023) অনুসারে উপরের সমস্তগুলি ছাড়াও মাসগুলিতে কিছু উত্থান-পতন থাকবে। যদিও বছরের শেষ নাগাদ আপনার কাছে একটি ভাল পরিমাণ অর্থের প্রাপ্যতা থাকবে।

কর্কট স্বাস্থ্য রাশিফল 2023

কর্কট স্বাস্থ্য রাশিফল ​​2023 র অনুসারে, স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা কিছুটা দুর্বল হবে। শনি মহারাজ আপনার রাশি থেকে অষ্টম ভাবে প্রবেশ করবেন এবং 17 জানুয়ারী থেকে অষ্টম ভাবে তাঁর গোচর কিছু দীর্ঘমেয়াদী সমস্যার জন্ম দেওয়ার সম্ভাবনা তৈরি করতে পারে। এই ধরনের পরিস্থিতি এড়াতে আপনাকে ক্রমাগত আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে এবং নিয়মিত বিরতিতে মেডিকেল চেকআপ করাতে হবে যাতে আপনি আপনার স্বাস্থ্য সম্পূর্ণরূপে বুঝতে পারেন এবং আপনি যে কোনও রোগ শুরু হওয়ার আগে তার চিকিৎসা খুঁজে পেতে পারেন। মে মাস স্বাস্থ্যের দিক থেকে দুর্বলতম মাস হিসেবে প্রমাণিত হতে পারে। এই সময় আপনার বুকে বা ফুসফুসে সংক্রমণ হতে পারে বা আপনি ঠান্ডার কারণে নিউমোনিয়ার অভিযোগও করতে পারেন। এই সময়েও আরাম না পেলে চিকিৎসক বদলানোরও পরামর্শ দেওয়া হচ্ছে। জুন-জুলাই মাসে স্বাস্থ্য অনুকূল থাকবে এবং আপনি পুরানো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আগস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে নিজের যত্ন না নিয়ে এবং অসতর্ক মনোভাব অবলম্বন করে আপনাকে কিছু সাধারণ শারীরিক সমস্যার মুখোমুখি হতে হতে পারে, তাই আপনি যদি ভাল খাবার রাখেন তবে আপনি অনেকাংশে সমস্যা এড়াতে পারেন। নভেম্বর ও ডিসেম্বর মাস স্বাস্থ্যের উন্নতির ইঙ্গিত দেয়।

2023 এ কর্কট রাশিদের জন্য ভাগ্যবান সংখ্যা

কর্কট রাশির অধিপতি গ্রহ হল চন্দ্র এবং কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য ভাগ্যবান সংখ্যা হল 2 এবং 6। জ্যোতিষশাস্ত্র অনুসারে, 2023 রাশিফল ​​বলে যে 2023 সালের মোট যোগফল 7 হবে। সুতরাং কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরটি মধ্যম থেকে কিছুটা ভাল বছর প্রমাণিত হতে পারে এবং মাঝে মাঝে আপনার জন্য অনুকূল সমন্বয় তৈরি করবে। আপনার সামনে অনেক চ্যালেঞ্জ থাকবে কিন্তু সেই চ্যালেঞ্জগুলো হতে পারে আপনার নিজের ভুল এবং অসতর্কতার কারণে। আপনি আপনার জ্ঞান এবং ধর্মীয় বিশ্বাসের জোরে আপনার পরিস্থিতি কাটিয়ে উঠতে পারেন। এর জন্য নিজেকে বিশ্বাস করতে হবে।

কর্কট রাশিফল 2023: জ্যোতিষীয় উপায়

  • আপনার পূর্ণিমা ব্রত রাখা উচিত।
  • বারের দিনে ভগবান শিবের চন্দ্রশেখর রূপের পূজা করা উচিত।
  • শ্রী শিব সহস্রনাম স্তোত্র বা শিবাষ্টক পাঠ করলেও উপকার হবে।
  • সোমবারের উপবাস আপনাকে সুস্থ করে তুলবে এবং ব্যবসায় উন্নতি দেবে।
  • একটি ভাল মানের মুক্তা মণি পরা আপনার জন্য খুব উপকারী হবে। সোমবার শুক্লপক্ষের সময় কনিষ্ঠ আঙুলে এই রত্নটি পরতে পারেন।
  • আপনি যদি কোনো কঠিন সমস্যার সম্মুখীন হন বা অসুস্থ থাকেন তাহলে শ্রী শিব তান্ডব স্তোত্র পাঠ করা আপনার জন্য উপকারী হবে।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্ন

1. কর্কট রাশির ভালো কবে আসবে 2023?

2023 সালের এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে কর্কট রাশির দিনগুলি ভাল যাবে।

2. কর্কট রাশি 2023 এ কী হবে?

2023 এ কর্কট রাশির জাতক জাতিকাদের ইতিবাচক ও নেতিবাচক উভয় ফলই ভোগ করতে হবে।

3. কর্কট রাশির জীবনসাথী কে?

মেষ, বৃষ এবং বৃশ্চিক রাশির মেয়েরা কর্কট রাশির জন্য জীবনসঙ্গী হিসেবে ভালো বলে বিবেচিত হয়।

4. কর্কট রাশির শত্রু কে?

সিংহ ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্কট রাশির শত্রু বলে মনে করা হয়।

5. কর্কট রাশিরা কোন ভগবানের পূজো করবে?

কর্কট রাশিদের ভগবান শিবের চন্দ্রশেখর রূপের পূজা করার পরামর্শ দেওয়া হয়।

6. কর্কট রাশির জন্য শুভ রং কোনটি?

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য হালকা হলুদ রঙ খুব শুভ বলে মনে করা হয়, যা তাদের জীবনে সৌভাগ্য এবং সাফল্য নিয়ে আসে।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer