সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 28 আগস্ট থেকে 03 সেপ্টেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (28 আগস্ট থেকে 03 সেপ্টেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

যাদের মূলাঙ্ক 1 তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে এবং এই সময়ে আপনি খুব দক্ষতার সাথে এবং ধৈর্যের সাথে প্রতিটি কাজ করতে সক্ষম হবেন। আপনি আপনার জীবনের কিছু নির্দিষ্ট লক্ষ্যের প্রতি নিবেদিত হবেন যা আপনি পূরণ করার চেষ্টা করবেন। এই রাশির জাতক জাতিকারা জীবনের উন্নতির নতুন সুযোগ পাবেন, যা আপনার যেকোনো ইচ্ছা বা ইচ্ছা পূরণে সহায়ক হবে।

প্রেম জীবন- প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর প্রতি অনুগত থাকবেন এবং আপনার এই আচরণ আপনাকে আপনার সঙ্গীর দৃষ্টিতে উন্নীত করবে। এই সময়, আপনি আপনার সঙ্গীর সামনে আপনার অনুভূতি প্রকাশ করবেন, পাশাপাশি একে অপরের সাথে মানসম্পন্ন সময় কাটাবেন, যা আপনার মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং সম্পর্ককে মজবুত করবে।

শিক্ষা- শিক্ষা নিয়ে কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে কারণ সাফল্য অর্জনের জন্য আপনার সমস্ত কঠোর পরিশ্রম আপনাকে শীর্ষে নিয়ে যাওয়ার জন্য কার্যকর প্রমাণিত হবে। কিন্তু এই সপ্তাহে মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা তাদের সহপাঠীদের মধ্যে সেরা নম্বর পেতে পারে। এছাড়াও, ম্যানেজমেন্ট এবং বিজনেস স্ট্যাটিস্টিকসের মতো বিষয়গুলিতে আপনার পারফরম্যান্স দুর্দান্ত হবে।

পেশাগত- এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্রের আরামদায়ক পরিবেশ আপনাকে ভাল কাজ করতে অনুপ্রাণিত করবে। এছাড়াও, আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা নতুন ব্যবসার আউটলেট খোলার সুযোগ পাবেন, যা আপনার লাভ বাড়াতে পারে।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হবে কারণ এই সময়ে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা ভাল থাকবে। আপনার ফিটনেস বজায় রাখার জন্য নিয়মিত যোগ, ব্যায়াম ইত্যাদি করা আপনার পক্ষে ভাল হবে।

উপায়: রবিবারের দিন সূর্য্য দেবের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের আত্মবিশ্বাস হ্রাস পেতে পারে, যার কারণে আপনি জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার অবস্থানে থাকবেন না। অতএব, কোন সিদ্ধান্ত নেওয়া বা কোন পদক্ষেপ নেওয়ার আগে আপনাকে এটি সম্পর্কে সাবধানে চিন্তা করার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও, এই সময় এটি আপনার পক্ষে ভাল হবে আপনি যদি দীর্ঘ দূরত্বের যাত্রায় যাচ্ছেন তবে এটি এড়িয়ে চলুন, অন্যথায় অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: আপনি যদি আপনার সম্পর্কের উন্নতি করতে চান, তাহলে আপনাকে আপনার মনের মধ্যে টক সৃষ্টিকারী বিষয়গুলি আপনার সঙ্গীর সামনে অত্যন্ত ভালবাসার সাথে রাখতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক প্রভাবিত হতে পারে। তাই আপনাকে এই ধরনের প্রতিকূল পরিস্থিতি এড়াতে আপনার সঙ্গীর সাথে বোঝার এবং মানিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: লেখাপড়ার বিষয়ে বলতে গেলে, এই সপ্তাহে মনোযোগের অভাবের কারণে, আপনাকে পড়াশোনায় সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও, এই সময়ে আপনি জীবনের বিভিন্ন দিক যেমন শিক্ষা, কর্মজীবন ইত্যাদির সাথে সম্পর্কিত যে কাজগুলি করবেন, সেগুলি খুব সাবধানে করুন কারণ এটি আপনার কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে। একাগ্রতা এই সপ্তাহে সাফল্য অর্জনের চাবিকাঠি, তাই একাগ্রতার সাথে সবকিছু করুন।

পেশাগত জীবন- চাকরিজীবীদের এই সপ্তাহে কর্মক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, চাপের কারণে, আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে পারবেন না, যার কারণে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার উপর ক্ষুব্ধ হতে পারেন। আপনাকে আপনার কাজের প্রতি নিবেদিত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে এবং সময়সীমার মধ্যে সেগুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ আপনি সংক্রমণের কারণে সর্দি এবং কাশির অভিযোগ করতে পারেন। নিজেকে ফিট রাখতে আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 21 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নতুন কিছু শিখে তাদের ক্ষমতা এবং জ্ঞান বৃদ্ধি করার চেষ্টা করবে। অতএব, আপনি যে কাজই করুন না কেন, প্রফেশনালভাবে অনেক বুঝেশুনে করবেন, যার আভাস আপনার কাজে স্পষ্টভাবে দেখা যাবে। এই সময়ে, এই লোকেরা তাদের সাহস এবং আত্মবিশ্বাসের কারণে জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। এছাড়াও, এই সময়ে আপনার আগ্রহ আধ্যাত্মিকতার দিকে আরও বেশি হবে যা আপনাকে সমস্ত অসুবিধার মুখে সাফল্য অর্জনে গাইড করবে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনি নির্দ্বিধায় আপনার জীবনসঙ্গীর সামনে আপনার অনুভূতি প্রকাশ করবেন, যা আপনার উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া তৈরি করবে, সেই সাথে আপনার প্রেমের সম্পর্কের মধ্যে মাধুর্য বজায় থাকবে। আপনি আপনার সঙ্গীর সাথে পারিবারিক অনুষ্ঠান বা শুভ ফাংশনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। সামগ্রিকভাবে এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য দুর্দান্ত হতে চলেছে তাই এই সপ্তাহটি উপভোগ করুন।

শিক্ষা: শিক্ষা নিয়ে কথা বললে, এই সপ্তাহটি মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য অনুকূল হতে চলেছে কারণ এই সময়ে আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করবেন। তবে যারা বিজনেস স্ট্যাটিস্টিকস, লজিস্টিকস এবং ম্যানেজমেন্ট পড়ছেন, তারা এই বিষয়ে ভালো করবেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহটি আপনার জন্য ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহটি আপনার জন্য নতুন কাজের সুযোগ নিয়ে আসবে। এছাড়াও, বর্তমান কর্মক্ষেত্রে, আপনি আপনার কাজটি খুব কঠোর এবং সততার সাথে করবেন, যার কারণে আপনি চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা বাজারে তাদের প্রতিযোগীদের হারাতে সক্ষম হবে, যার কারণে আপনি ভাল লাভ পাবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই সময় আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। তবে আপনার ফিটনেস বজায় রাখার জন্য আপনাকে ইতিবাচক থাকতে হবে যা আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করবে।

উপায়- প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা তাদের কাজ বা সিদ্ধান্ত সম্পর্কে নির্ধারণ করতে পারে এবং এর কারণে তারা জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পেতে সক্ষম হবে। এছাড়াও, আপনাকে কিছু কাজের জন্য বিদেশ যেতে হতে পারে এবং এই যাত্রা আপনার জন্য ফলপ্রসূ হবে। এই সময় আপনি শিল্পের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার কথা বিবেচনা করবেন যেখানে আপনি সবসময় আগ্রহী ছিলেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার প্রেম জীবন অনুকূল হতে চলেছে। যদিও, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। এই সময়, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং ভাল সমন্বয় দেখা যাবে। সম্পর্কের প্রেম আপনার সঙ্গীকে অপরিসীম সুখ দিতে পারে।

শিক্ষা- শিক্ষার বিষয়ে কথা বললে, এই সপ্তাহে আপনি বিশেষ ক্ষমতা এবং দক্ষতা বিকাশ করতে সক্ষম হবেন যা আপনাকে ভবিষ্যতে অগ্রগতি দেবে। এছাড়াও, এই সময়ের মধ্যে একটি নির্দিষ্ট বিষয়ে আপনার পারফরম্যান্স ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন- বেতনভোগীরা কর্মক্ষেত্রে তাদের কাজ খুব ভালোভাবে করতে পারবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। এছাড়াও, আপনি নতুন কাজের সুযোগ পাবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা একটি নির্দিষ্ট এলাকায় একটি নতুন ব্যবসা শুরু করার সুযোগ পাবেন, যা আপনার লাভ বাড়াবে।

স্বাস্থ্য- স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি স্বাস্থ্যের পক্ষে অনুকূল হবে কারণ এই সময়ে উচ্চ শক্তির স্তরের কারণে, আপনি উত্সাহে পূর্ণ থাকবেন যা আপনাকে ফিট রাখবে। তবে এই সময়ে, ছোটখাটো স্বাস্থ্য সমস্যা এড়াতে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, সময়মতো খাবার খেতে হবে।

উপায়: প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের নিজস্ব উন্নয়নে মনোনিবেশ করবে। আপনি যদি খেলাধুলায় আগ্রহী হন, তবে এই সময়ে আপনি এই জিনিসগুলিতে আরও বেশি সময় ব্যয় করতে পারেন। যারা শেয়ার মার্কেট এবং ট্রেডিংয়ে আগ্রহী তাদের ভালো রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন- এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটাবে, পাশাপাশি প্রতিটি পদক্ষেপে তাদের সমর্থন করবে, যাতে আপনারা দুজনেই এই সম্পর্কের গুরুত্ব বুঝতে পারবেন। কিন্তু আপনার সম্পর্কের মাধুর্য বজায় রাখতে, আপনার সঙ্গীকে আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করার জন্য চাপ দেওয়া এড়িয়ে চলুন। যদিও, এই সপ্তাহটি সামগ্রিকভাবে প্রেম জীবনের জন্য অনুকূল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে এই সময়টি উপভোগ করবেন।

শিক্ষা: আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আপনি ভালো নম্বর নিয়ে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন। এছাড়াও, যারা ফিনান্স, ওয়েব ডিজাইনিং ইত্যাদি ক্ষেত্রের সাথে যুক্ত তারাও ভাল করবেন।

পেশাগত জীবন: বেতনভোগীরা এই সপ্তাহে তাদের চাকরিতে ইতিবাচক ফলাফল পাবেন, যা আপনার কঠোর পরিশ্রমের ফল। অধিকন্তু, কর্মক্ষেত্রে চমৎকার কাজ আপনাকে আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের মধ্যে আলাদা করে তুলবে। এছাড়াও আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য ভাল হবে। এই সময়ে আপনাকে কোনো বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। কিন্তু তারপরও আপনাকে একটু সতর্ক থাকতে হবে কারণ যেকোনো ধরনের অ্যালার্জি আপনাকে বিরক্ত করতে পারে। তাই আপনাকে আপনার মন শান্ত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। যাঁরা কোনও কাজে যাত্রা করছেন, তাঁদের জন্য যাত্রা ফলপ্রসূ হবে। এছাড়াও, আপনার লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে যা আপনাকে অর্থ সঞ্চয় করতে সক্ষম করবে। এই সময় আপনি আপনার ক্ষমতা বিকাশের উপর জোর দেবেন যা আপনার অগ্রগতিতে সাহায্য করবে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে একটি চমৎকার সম্পর্ক থাকবে যা আপনার সম্পর্ককে প্রেম এবং সুখে পূর্ণ করবে। এটা সম্ভব যে এই সময়ে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন, পাশাপাশি আপনি আপনার সঙ্গীর সাথে স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

শিক্ষা: শিক্ষার কথা বললে, যারা কমিউনিকেশন, ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার ও অ্যাকাউন্টস ইত্যাদি বিষয়ে পড়ছেন তারা এসব বিষয়ে ভালো করবেন। এই সময়ে, আপনি পড়াশোনায় মনোযোগ এবং মনোনিবেশ করতে সক্ষম হবেন, যাতে আপনি আপনার দক্ষতা দেখিয়ে শিক্ষায় সাফল্যের শিখর অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: যারা নতুন চাকরি খুঁজছেন তারা তাদের আগ্রহ অনুযায়ী নতুন চাকরির সুযোগ পাবেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে এই সময়ে আপনি আপনার ব্যবসার প্রসার করতে পারেন। এছাড়াও, আপনি ব্যবসা বাড়ানোর উদ্দেশ্যে কারও সাথে অংশীদারিত্বে আসতে পারেন এবং আপনাকে এই সংযোগে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে কারণ এই সময় আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে হবে না। আপনি যদি নিজেকে ফিট রাখতে চান তবে প্রতিটি পরিস্থিতিতে খুশি থাকার চেষ্টা করুন।

উপায়: প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের নিরাপত্তাহীনতার অনুভূতিতে ভুগতে পারে, যার কারণে আপনি আপনার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত থাকবেন। এই সময়ে আপনি আপনার জীবনে স্থিতিশীলতার সন্ধানে থাকবেন, তাই আপনার কাজ অসম্পূর্ণ থাকার সম্ভাবনা রয়েছে। আধ্যাত্মিকতার দিকে মনোনিবেশ করা আপনার জীবনে শান্তি ও স্বাচ্ছন্দ্য পেতে ফলদায়ক প্রমাণিত হবে।

প্রেম জীবন: এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে কারণ পরিবারে উদ্ভূত সমস্যাগুলি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ককে প্রভাবিত করতে পারে। অতএব, আপনার সঙ্গীকে বোঝা আপনার জন্য প্রয়োজন যাতে আপনার সম্পর্ক সুখী থাকে।

শিক্ষা- এই সপ্তাহটি মূলাঙ্ক 7 র শিক্ষার্থীদের জন্য বিশেষত যারা আইন, দর্শন ইত্যাদি অধ্যয়ন করছেন তাদের জন্য ভাল হতে চলেছে। এই সপ্তাহে, ছাত্রছাত্রীদের পড়াশোনার সাথে সম্পর্কিত জিনিসগুলি মনে রাখতে সমস্যা হতে পারে, যা আপনার পরীক্ষার নম্বরগুলিতে সরাসরি প্রভাব ফেলবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার দক্ষতার ক্ষমতা বিকাশ করবেন এবং সবকিছু সঠিকভাবে করতে সক্ষম হবেন। আপনার কাজে সন্তুষ্ট হওয়ায় কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার প্রশংসা করবেন, এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি যদি ব্যবসায়িক শ্রেণীর হয়ে থাকেন, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে ব্যবসার সাথে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত বা পদক্ষেপ নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন, অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য- এই মূলাঙ্ক জাতক/জাতিকারা তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ ত্বক এবং পেট সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে। তাই নিজেকে সুস্থ রাখতে খাবারের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

উপায়: প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য অসুবিধায় পূর্ণ হবে। এই সময়ে, আপনি কিছু কাজে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন, যার কারণে আপনি হতাশ বোধ করবেন, তাই আপনার ধৈর্য ধরে রাখুন। আপনি যদি ভ্রমণে যাচ্ছেন তবে আপনাকে আপনার মূল্যবান জিনিসপত্র খুব সাবধানে রাখতে হবে, অন্যথায় সেই লাগেজ হারানোর সম্ভাবনা থাকে।

প্রেম জীবন- পরিবারে সম্পত্তি সংক্রান্ত চলমান বিরোধ আপনার জন্য উদ্বেগের কারণ হয়ে উঠবে। এছাড়াও, এই সপ্তাহে, বন্ধুদের কারণে জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, তাই এই পরিস্থিতিগুলি এড়াতে, অত্যন্ত ভালবাসার সাথে সম্পর্কটি পরিচালনা করুন।

শিক্ষা- শিক্ষার দিক থেকে, এই সপ্তাহটি গড় হতে চলেছে, তাই আপনাকে কঠোর পরিশ্রম করেও পড়াশোনায় সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে, ভাল নম্বর পেতে ধৈর্য ধরে রাখা আপনার পক্ষে ভাল হবে, সঙ্গী, চেষ্টা চালিয়ে যান।

পেশাগত জীবন- চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। সিনিয়ররা এই সপ্তাহে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে, যার কারণে আপনি হতাশ বোধ করবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে, তাদের প্রতিটি পদক্ষেপ সাবধানে নিতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনাকে ট্রেডিংয়ে আপনার প্রতিযোগীদের থেকে সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য- এই সপ্তাহে মানসিক চাপের কারণে, আপনি পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন, তাই আপনাকে মানসিক চাপ এড়াতে এবং অস্বাস্থ্যকর খাবার এড়াতে আপনার খাদ্যের উন্নতি করতে হবে।

উপায়: প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে এবং এই সময় আপনি আপনার সাহস এবং আত্মবিশ্বাসের জোরে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন যা ভবিষ্যতে আপনার জন্য ফলপ্রসূ হবে।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে খুব সম্মানের সাথে আচরণ করবেন, যা আপনার সঙ্গীর চোখে আপনার প্রতি শ্রদ্ধা বাড়াবে, সেই সাথে আপনার সম্পর্ক আগের থেকে আরও মজবুত হবে। এই কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে চমৎকার পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয় থাকবে।

শিক্ষা- শিক্ষার কথা বললে, এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য ভালো যাবে। ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পড়া শিক্ষার্থীরা সম্পূর্ণ কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে পড়াশোনায় ভালো করার জন্য নিবেদিত হবে। একদিকে অধ্যয়নরত শিক্ষার্থীরা সহজে সবকিছু মুখস্থ করতে পারবে, অন্যদিকে যারা পরীক্ষা দেবে তাদের ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন- বেতনভোগী ব্যক্তিরা তাদের ঊর্ধ্বতনদের কাছ থেকে তাদের কাজের জন্য প্রশংসা পেতে পারেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে, পাশাপাশি আপনাকে আরও ভাল উপায়ে কাজ করতে অনুপ্রাণিত করবে। এই রাশির জাতক জাতিকাদের যাদের নিজস্ব ব্যবসা রয়েছে, তাদের ব্যবসা সাফল্যের নতুন সিঁড়ি বেয়ে উঠবে, যা প্রতিযোগীদের মধ্যে আপনার প্রতিপত্তি বাড়াবে। এছাড়াও, আপনি লাভ উপার্জনের সুযোগ পাবেন।

স্বাস্থ্য- এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে অনুকূল হবে এবং আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে হবে না। উচ্চ শক্তির মাত্রা এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং মঙ্গলায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer