বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024)

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র এই বিশেষ নিবন্ধে, আমরা আপনাকে বলার চেষ্টা করেছি যে 2024 সালে বৃষভ রাশির জাতক/জাতিকাদের জীবনে কী কী পরিবর্তন ঘটতে চলেছে। 2024 সাল কি আপনার জন্য অগ্রগতির পূর্ণ একটি বছর হবে নাকি এই বছর আপনাকে আপনার কঠোর পরিশ্রম চালিয়েই যেতে হবে তবেই আপনি কিছু অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি বৃষভ রাশিচক্রের অধীনে জন্মগ্রহণ করেন, তাহলে এই বৃষভ রাশির বার্ষিক রাশিফল 2024 বিশেষভাবে আপনার জন্য তৈরি করা হয়েছে। এই বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র এই মাধ্যমে আপনি আপনার জীবনের বিভিন্ন দিক যেমন আপনার প্রেম সম্পর্কের অবস্থা এবং এর উত্থান-পতন, বিবাহ হওয়ার সম্ভাবনা এবং বিবাহিত জীবনে উত্থান-পতন, জীবনের আর্থিক পরিস্থিতি, সম্পত্তি এবং যানবাহনের অবস্থা, সন্তানের প্রচেষ্টা, সংবাদ, আপনার কর্মজীবন, আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক অবস্থা, অর্থ লাভ-ক্ষতি, আপনার ব্যবসা, আপনার শিক্ষা, আপনার স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কিত সমস্ত ধরণের তথ্য দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। 

বার্ষিক রাশিফল 2024 পড়ার জন্য এখানে ক্লিক করুন : রাশিফল 2024

এই রাশিফলের মাধ্যমে, আপনি উপরের সমস্ত ধরণের তথ্য পেতে পারেন। কোথায় পাবেন সুখ আর কোথায় পাবেন দুঃখ, এই সবই আপনি বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র মাধ্যমে জানতে পারেন। এই ভবিষ্য়ফল 2024 বৈদিক জ্যোতিষশাস্ত্র উপর ভিত্তি করে 2024 সালের গ্রহের গতিবিধি মাথায় রেখে অ্যাস্ট্রোসেজের বিশেষ জ্যোতিষী ডঃ মৃগাঙ্ক দ্বারা বর্ষ 2024 র জন্য তৈরী করা হয়েছে। 

हिंदी में पढ़ने के लिए क्लिक करें: वृषभ राशिफल 2024

এই রাশিফল 2024 এটি আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে অর্থাৎ যদি আপনার চন্দ্র রাশি বৃষভ রাশি হয় তবে এই রাশিফলটি বিশেষভাবে আপনার জন্য। আসুন এবার জেনে নেওয়া যাক যে 2024 সালের জন্য বৃষভ রাশির ভবিষ্য়ফল কী বলছে।

2024 সালে কি আপনার ভাগ্য পরিবর্তন হবে? বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন

আপনি যদি বৃষভ রাশিতে জন্মগ্রহণ করেন, তবে বছরের শুরু থেকে দেবগুরু বৃহস্পতি, আপনার দ্বাদশ ভাবে থাকার কারণে ধর্ম এবং কাজের ক্ষেত্রে প্রচুর ব্যয়ের যোগ তৈরী হতে চলেছে। সাবধানে অর্থ ব্যয় করুন যাতে আপনার আর্থিক অবস্থা প্রভাবিত না হয়। কোন বড় ক্ষতি না হয়, তবে বৃষভ রাশিফল 2024 অনুসারে, 1 মে আপনার রাশিতে বৃহস্পতির গোচরে এই সমস্যাগুলি হ্রাস হবে। 

আপনার দশম ভাবে শনিদেবের গোচর সারা বছর কঠোর পরিশ্রমের সময় হবে এবং শনি আপনার ভাগ্য এবং কর্মেশও, তাই শনির এই প্রভাব আপনার কর্মজীবনে ভাল উন্নতি এবং উন্নতি আনবে। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত আপনার একাদশ ভাবে রাহুর অবস্থান থাকবে। এটি আপনার জন্য সেরা অবস্থান হবে কারণ রাহু মহারাজ এখানে অবস্থান করে আপনার সমস্ত ইচ্ছা পূরণ করবেন। আপনাকে সামাজিকভাবে সক্রিয় করে তুলবে। আপনার বন্ধুর সংখ্যা এবং সামাজিক ক্ষেত্রে আপনার উত্থান-পতন বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিক সুবিধাও পাবেন। এটি 2024 সালে গ্রহের ভিত্তিতে কী ধরণের ফলাফল পাবে সে সম্পর্কে সমস্ত তথ্য দেবে এবং এই সমস্ত বিষয়গুলি মাথায় রেখে এই রাশিফলটি আপনাকে বলা হচ্ছে। আমরা আশা করি এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক বৃষভ রাশির জাতক জাতিকাদের রাশিফলটি কী ইঙ্গিত দিচ্ছে।

সমস্ত জ্যোতিষশাস্ত্রের মূল্যায়ন আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে। আপনার চন্দ্ররাশি জানতে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর 

বৃষভ প্রেম রাশিফল 2024

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 এ বৃষভ রাশির জাতক জাতিকাদের প্রেমের ক্ষেত্রে উত্থান-পতনের প্রক্রিয়া অব্যাহত থাকবে। বছরের শুরু থেকে কেতু মহারাজ আপনার পঞ্চম ভাবে বসে থাকবেন এবং কেতু বিচ্ছেদহীন গ্রহ হওয়ার কারণে বারবার সম্পর্কের টানাপোড়েন বাড়বে। একে অপরকে বুঝতে সমস্যা হবে, যার কারণে আপনার প্রেম সম্পর্ক দুর্বল হয়ে যাবে। সময়মতো সামলাতে না পারলে সম্পর্ক ভেঙে যেতে পারে। এই বছর আপনাকে আরও একটি বিষয় খেয়াল রাখতে হবে যে আপনি আপনার প্রিয়তম যাকে ভালোবাসেন তার সম্পর্কে আপনি কতটা জানেন তা খুবই গুরুত্বপূর্ণ কারণ আপনার প্রেম যদি সবে শুরু হয়ে থাকে তাহলে আপনিও প্রেমে প্রতারিত হতে পারেন, তাই সাবধান হন এবং সত্য সম্পর্কে সচেতন হতে চারপাশে তাকান। আপনার ভালোবাসার মানুষদের সম্পর্কে সবকিছু জানার চেষ্টা করুন যাতে ভবিষ্যতে কোনো ধরনের সমস্যা না হয় এবং আপনি আপনার ভালোবাসার জীবন ভালোভাবে কাটাতে পারেন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আগস্ট থেকে অক্টোবরের মধ্যে সময়টি আপনার প্রেম সম্পর্কের জন্য খুব অনুকূল হবে। আপনি যদি অবিবাহিত/সিঙ্গেল হন তবে এই সময়ে আপনার জীবনে প্রেম আসতে পারে এবং আপনি যদি ইতিমধ্যেই প্রেম সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়বে। ঘনিষ্ঠ সম্পর্কের বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। আপনার স্নেহ বাড়বে এবং আপনারা একে অপরকে পর্যাপ্ত সময় দিতে সক্ষম হবেন এবং সম্পর্কের গুরুত্ব উপলব্ধি করে আপনি আপনার প্রিয়জনকে আন্তরিকভাবে ভালবাসা দেবেন।

Click here to read in English: Taurus Horoscope 2024 

বৃহৎ কুন্ডলী: আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার জানুন 

বৃষভ ক্যারিয়ার রাশিফল 2024

বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে বৃষভ রাশির কেরিয়ার রাশিফল 2024 অনুসারে, এই বছর বৃষভ রাশির জাতক/জাতিকারা তাদের কর্মজীবনে আনন্দদায়ক এবং আশাব্যঞ্জক ফলাফল পাবেন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনার রাশি থেকে দশম ভাবে নবমেশ ও দশমেশ শনির উপস্থিতি আপনাকে মজবুত করবে। আপনি আপনার কাজে আপনার সর্বোচ্চ লাগিয়ে কঠোর পরিশ্রম করবেন এবং এই পরিশ্রম বৃথা যাবে না, বরং আপনার কাজ চারিদিক থেকে প্রশংসা অর্জন করবে। আপনি আপনার কাজের প্রতি খুব সিরিয়াস থাকবেন এবং কঠোর পরিশ্রম করবেন। এতে সুবিধা হবে আপনি আপনার সিনিয়রদের সঙ্গ পাবেন। তারা আপনাকে সমর্থন প্রদান করবে। চাকরির সূত্রে বিদেশে যাওয়ার সুযোগও দিতে পারেন। তারা আপনাকে পদোন্নতি দেবে এবং বেতনও বৃদ্ধি করবে। যদিও এতে কিছুটা বিলম্ব হতে পারে, তবে এটি হওয়ার সম্ভাবনা প্রবল থাকবে। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বিশেষ করে মার্চ থেকে এপ্রিল এবং ডিসেম্বর মাসের মধ্যে, আপনার চাকরিতে অগ্রগতির সম্ভাবনা থাকবে। এই বছর আপনাকে আপনার সমস্ত মন দিয়ে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার কাজকে আরও ভাল করতে হবে। আপনার সাথে কাজ করা আপনার সহকর্মীদের মনোভাবও আপনার প্রতি ভাল হবে এবং আপনি সময়ে সময়ে তাদের সাহায্যও পাবেন। আপনি যদি কারো কথায় আটকে পড়া এড়িয়ে যান এবং আপনার কোনো সহকর্মীর সাথে সরাসরি কথা বলেন তাহলে আপনি সবার সহযোগিতা পাবেন এবং আপনার কাজও ভালো হবে। 

বৃষভ শিক্ষা রাশিফল 2024

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, এই বছরে যখন শিক্ষার্থীদের তাদের একাগ্রতার অভাবের সাথে লড়াই করতে হবে যা শিক্ষায় কিছু সমস্যা সৃষ্টি করবে, পঞ্চম ভাবে কেতু মহারাজের উপস্থিতি আপনাকে গুপ্ত বিষয়গুলিতে দক্ষতা অর্জনে সহায়তা করবে। আপনি অজানা অন্বেষণ পছন্দ করবেন, আপনি যদি গবেষণার ক্ষেত্রগুলির সাথে যুক্ত থাকেন তবে আপনি আরও ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন এবং আপনি আপনার ভাল প্রদর্শনের জন্য ভাল ফলাফলও পাবেন। এ ছাড়া আপনি প্রত্নতাত্ত্বিক গুরুত্ব, ভূগোল, ইতিহাস ইত্যাদি সব বিষয় খুব সহজেই বুঝতে পারবেন এবং সেগুলোকে ধরে রাখতে পারবেন যার কারণে আপনি এই বিষয়ে ভালো সাফল্য পেতে পারেন, তবুও এ বছর আপনার কাজ করা উচিত। একাগ্রতা কারণ এটিই আপনার সবচেয়ে বেশি প্রয়োজন।

যারা 2024 সালের প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রম করতে হবে। মার্চ থেকে এপ্রিল এবং তারপর সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত সময়টি আপনার জন্য খুবই উপযোগী হবে। এই সময় করা প্রচেষ্টা সফল হবে এবং আপনি একটি ভাল অবস্থানে নির্বাচিত হতে পারেন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনাকে আপনার পড়াশোনার বিষয়ে দৃঢ়প্রতিজ্ঞ হতে হবে এবং বাড়ি থেকে দূরে পড়াশোনা করতে হতে পারে। উচ্চশিক্ষা নিতে চাইলে এ বছরই স্বপ্ন পূরণ হতে পারে। গ্রহের অবস্থান অনুযায়ী উচ্চশিক্ষায় ভালো অবস্থান পাবেন। আপনি আপনার পছন্দের কলেজে আপনার পছন্দের বিষয়ে পড়াশোনা করে সফল হতে পারেন। আপনি যদি পড়াশোনা করতে বিদেশে যাওয়ার স্বপ্ন দেখে থাকেন তবে আপনাকে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। যাইহোক, ফেব্রুয়ারি থেকে মার্চ এবং জুন থেকে জুলাইয়ের মধ্যে, আপনার জন্য শিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিস্থিতি তৈরি হতে পারে। 

বৃষভ আর্থিক রাশিফল 2024

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আর্থিক দিক থেকে এই বছরটি মিশ্র ফলাফলের বছর প্রমাণিত হবে। একদিকে, আপনার একাদশ ভাবে রাহুর উপস্থিতি আপনাকে ভাল আর্থিক সুবিধা দেবে এবং আপনি সময়ে সময়ে যে আর্থিক সুবিধা পাবেন তা আপনার ইচ্ছা পূরণে সহায়ক হবে, যার কারণে আপনি আপনার নতুন পরিকল্পনাগুলিকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন এবং অর্থ উপার্জন করুন। আপনি টাকা বিনিয়োগের কথাও ভাবতে পারবেন, কিন্তু বছরের শুরুতে আপনার দ্বাদশ ভাবে ভগবান বৃহস্পতির উপস্থিতির কারণে এবং নবম ও দশম অধিপতি শনিদেবর দৃষ্টিভঙ্গির কারণে আপনি হতে পারে আপনার খরচের একটি উল্লেখযোগ্য বৃদ্ধি দেখতে পারেন, কিছু খরচও স্থির থাকবে বলে আশা করা যায়। তবে বছরের শুরুতে মঙ্গল অষ্টম ভাবে থাকার কারণে কিছু গোপন অর্থ লাভের সম্ভাবনা থাকতে পারে। 

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, 1 মে মাসে বৃহস্পতি যদি আপনার রাশিতে গোচর করে তাহলে আপনার খরচ কিছুটা কমবে এবং এটি আপনাকে আর্থিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। যদিও সময়ে সময়ে আপনাকে পরিবার এবং অন্যান্য কাজে অর্থ ব্যয় করতে হবে, তবে আপনি আরও ভাল সম্প্রীতির সাথে এগিয়ে যেতে সক্ষম হবেন। এইভাবে, অর্থ অবশ্যই আসবে তবে আপনি যদি সঠিক আর্থিক ভারসাম্যের সাথে ব্যবহার করেন তবে এই বছরটি গড় থেকে ভাল হতে পারে। মার্চ থেকে এপ্রিল, জুলাই থেকে আগস্ট এবং ডিসেম্বর মাসগুলি আর্থিকভাবে আরও অনুকূল দেখাবে। অর্থের আনাগোনা থাকবে তবে আপনার কাছে অর্থ থাকলে আপনি আর্থিকভাবে আরও স্বাচ্ছন্দ্য বোধ করতে সক্ষম হবেন এবং আপনার পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে সক্ষম হবেন। 

বৃষভ পারিবারিক রাশিফল 2024

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বৃষভ রাশির জাতক জাতিকাদের জন্য 2024 সালের শুরুটা ভালো হতে চলেছে। যদিও বছরের শুরুতে আপনি আপনার পিতার সাথে সুসম্পর্কের সুবিধা পাবেন, তবে মা এবং বাবা উভয়ের স্বাস্থ্য দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাদের স্বাস্থ্যের প্রতি আপনার বিশেষ যত্ন নেওয়া উচিত। আপনার ভাই বোনদের সাথে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে এবং তারা আপনাকে সময়ে সময়ে সাহায্য করতে থাকবে। বছরের মাঝামাঝি এপ্রিল থেকে জুনের মধ্যে পারিবারিক উত্তেজনা বাড়তে পারে। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, কোনো সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনাও বাড়তে পারে। এই সময়ে, ধৈর্য ধরুন এবং শান্তিপূর্ণভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করুন। ধীরে ধীরে, সময়ের পরে, পারিবারিক সম্পর্ক আবার সুরেলা হয়ে উঠবে। আপনি আপনার পরিবারের সাথে আগস্ট থেকে অক্টোবরের মধ্যে তীর্থযাত্রায় যেতে পারেন এবং একসাথে সময় কাটালে পরিবারে নতুন শক্তি আসবে এবং পুরানো সমস্যাগুলি হ্রাস পাবে। আপনি নভেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে দূরবর্তী আত্মীয়ের বিয়েতে যোগ দেওয়ার সুযোগও পেতে পারেন। এতে পরিবারেও সুখের পরিবেশ তৈরি হবে।

বৃহৎ কুন্ডলী: আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার জানুন 

বৃষভ সন্তান রাশিফল 2024

আমরা যদি আপনার সন্তানের জন্য বছরের শুরুর কথা বলি বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনার এবং আপনার সন্তানের মধ্যে কিছুটা উত্তেজনা সময়ে সময়ে বাড়তে পারে কারণ আপনি তাদের ভালভাবে বুঝতে পারবেন না। তাদের নিজস্ব কিছু আকাঙ্ক্ষা থাকবে যেগুলো আপনার বোঝা উচিত এবং তাদের সঠিক পথে পরিচালিত করা উচিত কিন্তু আপনি সেগুলো সঠিকভাবে বুঝতে পারবেন না যা আপনার মধ্যে অব্যক্ত দূরত্ব বাড়িয়ে দিতে পারে। এই দূরত্ব বাড়ার আগেই পরিস্থিতি সামলাতে হবে। ফেব্রুয়ারি মাস তাদের উচ্চ শিক্ষার জন্য আরও ভালো ফল বয়ে আনবে। আপনি যদি তাদের বিয়ে নিয়ে চিন্তিত হন তবে এই বছরের অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ঘরে শেহনাইস শোনা যেতে পারে। যদি আপনি একটি সন্তান নিতে চান বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে। এপ্রিল মাসে আপনি এই বিষয়ে ভাল সুখ পেতে পারেন। আপনি যদি এই বছর আপনার সন্তানকে প্রথমবারের মতো স্কুলে ভর্তি করতে চান, তাহলে বুদ্ধিমানের সাথে স্কুলটি বেছে নিন। এতে ভবিষ্যতেও তাদের ভালো উপকার হবে।

বৃষভ বিবাহ রাশিফল 2024

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 বৃষভ রাশির জাতক জাতিকাদের বৈবাহিক জীবন অনুকূলে থাকার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুতে শুক্র ও বুধ আপনার সপ্তম ভাবে অবস্থান করবে এবং আপনার জীবনসঙ্গীকে ভালোবাসায় পরিপূর্ণ করে তুলবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে বিবাহিত জীবনে প্রেম বাড়বে। রোমান্সের সম্ভাবনাও থাকবে। আপনিও একসাথে কোথাও যেতে পারেন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, জানুয়ারি থেকে মার্চের মধ্যে সময়টা খুব ভালো যাবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। আপনি পারিবারিক কার্যকলাপে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং একে অপরের সত্যিকারের জীবনসঙ্গী হতে দেখা যাবে। 

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, জানুয়ারী থেকে ফেব্রুয়ারির মধ্যে, আপনার জীবনসাথী স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারে এবং তার পরে, আগস্ট থেকে অক্টোবরের মধ্যে আবারও একই রকম পরিস্থিতি দেখা দিতে পারে, তাই আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের প্রতি পূর্ণ মনোযোগ দেওয়া উচিত এবং তাদের সঠিক সময় নিশ্চিত করা উচিত। তার যথাযথ চিকিৎসা করা উচিত যাতে সে সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারে। জুন এবং আগস্টের মধ্যে, আপনার সম্পর্কের মধ্যে উত্তেজনা বাড়তে পারে এবং বাইরের লোকের হস্তক্ষেপও বাড়তে পারে, তাই নিশ্চিত করার চেষ্টা করুন যে কোনও বহিরাগত আপনার সম্পর্কের মধ্যে হস্তক্ষেপ না করে। আপনি যদি আপনার জীবনসঙ্গীকে বোঝার চেষ্টা করেন, তাহলে আপনার সম্পর্ক আগামী সময়ে অর্থাৎ অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে উন্নত হবে এবং আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করতে পারবেন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনার জীবনসাথী এপ্রিল এবং জুনের মধ্যে কিছু বড় অর্জন পেতে পারেন এবং আপনার আর্থিক অবস্থানকে গুরুত্বপূর্ণ এবং মজবুত করার ক্ষেত্রে তার অবদানও এই সময় দৃশ্যমান হবে।

বৃষভ ব্যবসা রাশিফল 2024

বৃষভ ব্যবসা রাশিফল 2024 র অনুসারে, বর্ষ 2024 র শুরুটা আপনার ব্যবসার জন্য অনুকূল হতে চলেছে। শুক্র এবং বুধ আপনার সপ্তম ভাবে এবং বৃহস্পতি দ্বাদশ ভাবে উপস্থিত থাকবে। শনি দশম ভাবে এবং রাহু একাদশ ভাবে অবস্থান করলে ব্যবসার জন্য ভালো পরিস্থিতি তৈরি হবে। আপনি আপনার ব্যবসায় আপনার ব্যবসায়িক অংশীদার থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। এছাড়াও তিনি আপনার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে আপনার ব্যবসাকে এগিয়ে নিতে পূর্ণ আগ্রহ দেখাবেন এবং আপনার সম্মিলিত প্রচেষ্টায় আপনার ব্যবসার অগ্রগতি হবে। আপনি একাই ব্যবসাতে থাকলেও বছরের শুরুটা আপনার ব্যবসায় ভালো প্রবৃদ্ধি দেবে। এর পর মার্চ থেকে আগস্টের মধ্যে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে। এই সময়, ব্যবসার প্রেক্ষাপটে যে কোনও ধরণের পুঁজি বিনিয়োগ করার আগে একশোবার ভাবুন কারণ এতে কিছু সমস্যা দেখা দিতে পারে। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনি যদি আপনার ব্যবসার জন্য একটি নতুন জায়গা কিনছেন, তাহলে এটি সঠিকভাবে যাচাই করুন যাতে আপনাকে কোনো ধরনের আইনি সমস্যার সম্মুখীন হতে না হয়। আগস্টের পর থেকে আপনার ব্যবসা আবার মসৃণভাবে অগ্রসর হবে। আপনি যদি এই বছর একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এপ্রিলের আগে এটি করা ভাল। বছরের প্রথমার্ধে আপনি বিদেশী যোগাযোগের সম্পূর্ণ সুবিধা পাবেন। 1 মে এর পরে, বৃহস্পতি মহারাজ আপনার রাশিতে আসবেন এবং সপ্তম ভাব, পঞ্চম ভাব এবং নবম ভাবে দৃষ্টি দিবেন এবং এই ভাবগুলিকে বৃদ্ধি করবেন এবং আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকে মজবুত করবেন, যার ফলে আপনি ব্যবসায় পছন্দসই ফলাফল পাবেন এবং আপনিও পাবেন। ব্যবসার অগ্রগতি দেখে খুশি হন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, এই বছর আপনি আপনার ব্যবসায় আপনার জীবন সঙ্গীকেও যুক্ত করতে পারেন।

বৃষভ সম্পত্তি আর বাহন রাশিফল 2024

বৃষভ রাশির সম্পত্তি এবং যানবাহন রাশিফল 2024 অনুসারে, বছরের শুরুতে যে কোনও ধরণের যানবাহন কেনা থেকে বিরত থাকা উচিত কারণ অষ্টম ভাবে মঙ্গলের সাথে চতুর্থ ভাবের অধিপতি সূর্যের উপস্থিতি সমস্যা দেখাচ্ছে। এমন অবস্থায় গাড়ি কিনলে দুর্ঘটনা ঘটতে পারে। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে,গ্রহের অবস্থান অনুসারে মার্চ মাসটি আপনার জন্য গাড়ি কেনার জন্য উপযুক্ত হবে। এই সময়ে একটি যানবাহন কেনা শুধুমাত্র আপনাকে খুশি করবে না কিন্তু সেই গাড়িটি আপনার জন্য ভাগ্যবানও প্রমাণিত হবে। এরপর মে ও আগস্ট মাসেও যানবাহন কেনা যাবে।

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, আপনার চতুর্থ ভাবে শনি মহারাজের আশীর্বাদের কারণে, আপনি জমিতে একটি ভবন তৈরি করতে পারেন। তাঁর কৃপায়, সারা বছর এটির সম্ভাবনা থাকবে, তাই আপনি চেষ্টা করলে এই বছর আপনি আপনার ঘর প্রস্তুত করবেন, যা আপনার বহু বছরের ইচ্ছা পূরণ করবে এবং আপনি সুখ লাভ করবেন। এছাড়াও, মার্চ থেকে এপ্রিল এবং আগস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে সময়টিও উপযুক্ত হবে, যখন আপনি একটি নতুন সম্পত্তি অর্জন করতে পারেন।

সব ধরনের জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ভিজিট করুন: অ্যাস্ট্রোসেজ অনলাইন শপিং স্টোর

বৃষভ ধন আর লাভ রাশিফল 2024

বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর আর্থিকভাবে মিশ্র ফল বয়ে আনবে। বছরের শুরুতে দেব গুরু বৃহস্পতি দ্বাদশ ভাবে থাকবেন এবং আপনাকে খরচের ভার দেবেন। এই খরচগুলি ধর্মীয় এবং গুরুত্বপূর্ণ কাজে হবে, তাই এগুলোর প্রয়োজন হবে এবং আপনাকে তা করতে হবে, তবে এগুলো আপনার আর্থিক বোঝা বাড়িয়ে দেবে। তবে, অন্যদিকে, দশম ভাব থেকে দ্বাদশ ভাবে শনির দিক এবং একাদশ ভাবে রাহুর উপস্থিতি আপনাকে আর্থিক সুবিধা দেবে, এতে আপনার ইচ্ছাও পূরণ হবে। 

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 র শুরুতে মঙ্গল অষ্টম ভাব থেকে একাদশ ও দ্বিতীয় ভাবে দেখে গোপন আয়ের সম্ভাবনাও তৈরি হতে পারে। আপনি কোনো প্রকার পৈতৃক সম্পত্তি বা উত্তরাধিকারও পেতে পারেন। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বছরের প্রথমার্ধ আয় রোজগারের জন্য অনুকূল থাকবে এবং আর্থিক লাভ বয়ে আনবে। যদিও এই সময় ব্যয় হবে, তারপর 1 মে মাসে যখন বৃহস্পতি আপনার রাশিতে প্রবেশ করবে, তখন আপনার ব্যয় কিছুটা কমবে এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। অন্যদিকে, রাহু আয় করতে থাকবে, যার কারণে এই বছর আপনার ক্রমাগত অর্থ উপার্জনের কিছু উপায় থাকবে এবং এর কারণে বছরের শেষের দিকে আপনার আর্থিক অবস্থা খুব মজবুত হয়ে উঠতে পারে। আপনাকে শুধু মাথায় রাখতে হবে চিন্তা না করে কোথাও টাকা বিনিয়োগ করবেন না। স্টক মার্কেটে বিনিয়োগ খুব একটা সুবিধাজনক মনে হচ্ছে না, তাই যতটা সম্ভব এড়ানোর চেষ্টা করুন।

বৃষভ স্বাস্থ্য রাশিফল 2024

বৃষভ রাশির স্বাস্থ্য রাশিফল 2024 অনুসারে, আপনার স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই বছরটিকে দেখলে এটি দেখায় যে বছরের শুরুটি স্বাস্থ্যের জন্য দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। পঞ্চম ভাবে কেতু, দ্বাদশ ভাবে বৃহস্পতি এবং অষ্টম ভাবে মঙ্গল ও সূর্যের উপস্থিতি স্বাস্থ্যের দিক থেকে অনুকূল বলা যায় না। এর পরে, আপনার রাশির অধিপতি শুক্রের 18 জানুয়ারি থেকে 12 ফেব্রুয়ারি পর্যন্ত অষ্টম ভাবে গোচরের ফলে স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে, তাই আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বছরের মাঝামাঝি স্বাস্থ্যের ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নতি হবে এবং আপনি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য একটি নতুন পরিকল্পনা করতে পারেন এবং আপনার দৈনন্দিন রুটিনে বিশেষ কিছু অন্তর্ভুক্ত করতে পারেন। অক্টোবর মাসে আবার কিছু স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। 

বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে,এ বছর পিত্ত প্রকৃতির সমস্যা আপনাকে বেশি কষ্ট দিতে পারে, তাই গরম-ঠান্ডা প্রকৃতির কথা মাথায় রেখে সঠিক ও সহজপাচ্য খাবার খান। এতে স্বাস্থ্যের উপকার হবে। বছরের শেষ মাসগুলি আপনার স্বাস্থ্যকে মজবুত করবে।

2024 এ বৃষভ রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

বৃষভ রাশির শাসক গ্রহ শুক্র এবং বৃষভ রাশির লোকদের ভাগ্যবান সংখ্যা 2 এবং 7 হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) এটি বলে যে, বর্ষ 2024 র কূল যোগ 8 হবে। বৃষভ রাশিফল 2024 (Brisobh Rashifol 2024) র অনুসারে, বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরটি মাঝারি ফলদায়ক হতে পারে। কিছু ক্ষেত্র ছাড়া ভালো ফল পেতে পারেন। আপনার কেবল একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া উচিত এবং এই বছর আপনাকে কোন কোন ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে, আপনি অবশ্যই রাশিফল পড়ে জেনে থাকবেন, তারপরও যদি আপনি আপনার দিক থেকে একটি লক্ষ্য তৈরি করেন এবং তা অনুসরণ করার চেষ্টা করেন তবে এই বছর আপনি ভালো কিছু অর্জন করবেন। 

বৃষভ রাশিফল 2024: জ্যোতিষীয় উপায়

  • আপনার ছোট মেয়েদের পা ছুঁয়ে প্রতিদিন তাদের আশীর্বাদ নেওয়া উচিত।
  • গো মাতাকে সবুজ চারা ও গমের আটা খাওয়াতে পারেন। 
  • শনিবার পিঁপড়াকে ময়দা দিন এবং গরীবদের খাওয়ান।
  • শ্রী মহালক্ষ্মী মন্ত্র জপ করাও আপনার জন্য উপকারী হবে।

সর্বদা জিজ্ঞেস করণীয় প্রশ্ন

বৃষভ রাশির মানুষদের জন্য 2024 কেমন হবে?

2024 সাল বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য গড় হবে। এই বছর আপনাকে কর্মজীবন এবং শিক্ষার ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে।

2024 সালে বৃষভ রাশির ভাগ্য কবে সাথ দিবে?

বৃহস্পতির গোচরের পরের সময়টি বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য সম্পূর্ণ অনুকূল বলে প্রমাণিত হবে।

বৃষভ রাশির মানুষের ভাগ্যে কী লেখা আছে?

বৃষভ রাশির জাতক জাতিকারা নির্ভরযোগ্য হওয়ার পাশাপাশি ব্যবহারিক এবং আবেগপ্রবণ স্বভাবের হলেও তাদের জীবনে অনেক সংগ্রামের সম্মুখীন হতে হয়।

বৃষভ রাশির জীবনসঙ্গী কে?

মীন ও কন্যা রাশির জাতক জাতিকারা বৃষভ রাশির জাতক-জাতিকাদের ভালো অংশীদার বলে প্রমাণিত হয়।

কোন রাশিচক্র বৃষভ রাশিকে ভালোবাসে?

কর্কট, কন্যা, মকর ও মীন রাশি।

বৃষভ রাশির মানুষের শত্রু কারা?

সিংহ ও কুম্ভ রাশিকে বৃষভ রাশির শত্রু রাশি বলে মনে করা হয়।

সমস্ত জ্যোতিষী সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্য AstroSage এর সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ !

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer