রাশিফল 2024 - (Rashifol 2024)

রাশিফল 2024 বৈদিক জ্যোতিষ অনুসারে বর্ষ 2024 র জ্যোতিষ সংক্রান্ত ঘটনা এবং গ্রহের গোচরের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং অ্যাস্ট্রোসেজের বিশেষজ্ঞ জ্যোতিষীদের দ্বারা সেরা জ্যোতিষশাস্ত্রীয় গণনা এবং বিশ্লেষণের পরে প্রস্তুত করা হয়েছে। এই রাশিফল 2024 এ আপনি আপনার ব্যক্তিগত জীবন, আপনার পেশাগত জীবন, আপনার কর্মজীবন, আপনার শিক্ষা, আপনার প্রেমের জীবন, আপনার বিবাহিত জীবন এবং আপনার স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। 

 রাশিফল 2024 -  (Rashifol 2024)

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: राशिफल 2024

Rashifal 2024 র সাহায্যের মাধ্যমে আপনি আপনার জীবনকে আরও সমৃদ্ধ এবং বিলাসবহুল করে তুলতে পারেন এবং সামনের কঠিন সময়ের কথা জেনে পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিতে পারেন। এই ভবিষ্যবাণীটি 2024 সালের গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি, তাদের অবস্থান এবং বিভিন্ন রাশির উপর তাদের প্রভাবের কথা মাথায় রেখে বিশেষভাবে গণনা করা হয়েছে।

আপনি যদি কোন সিদ্ধান্ত নিতে সমস্যার সম্মুখীন হন, তাহলে এক্ষনি ফোনে আমাদের বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন!

এই বার্ষিক রাশিফল 2024 র মাধ্যমে আপনাকে আপনার জীবনের সমস্ত দিক সম্পর্কে গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী প্রদান করা হচ্ছে। আপনার পারিবারিক জীবন, আপনার বিবাহিত জীবন, আপনার প্রেম জীবন, আপনার শিক্ষা জীবন, আপনার চাকরি এবং আপনার ব্যবসা সহ আপনার ক্যারিয়ার, আপনার আর্থিক ভারসাম্য, আপনার অর্থনৈতিক অবস্থা, আপনার সম্পদ এবং লাভ, আপনার সন্তান সম্পর্কিত খবর, যানবাহন এবং সম্পত্তি সম্পর্কিত তথ্য এবং স্বাস্থ্য এই রাশিফলের 2024 নিবন্ধের মাধ্যমে আপনাকে সম্পর্কিত সমস্ত তথ্য প্রদান করা হচ্ছে। বাস্তবে এই রাশিফল 2024 ইঙ্গিত দিচ্ছে যে এই বছরটি 12টি রাশির জন্য খুব গুরুত্বপূর্ণ হতে পারে। এই বছর, সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে বড় পরিবর্তন দেখা যেতে পারে, তবে সেই পরিবর্তনগুলি শুভ হবে নাকি আপনাকে চ্যালেঞ্জ করবে, আসুন এবার এগিয়ে যাওয়া যাক এবং জেনে নেওয়া যাক যে সমস্ত 12টি রাশির সঠিক বার্ষিক রাশিফল 2024 কী বলছে?

Read in English - Horoscope 2024

মেষ রাশিফল 2024 

মেষ রাশিফল 2024 র অনুসারে, আপনার রাশির অধিপতি মঙ্গল মহারাজ বছরের শুরুতে ধনু রাশিতে আপনার নবম ভাবে সূর্য মহারাজের সাথে অবস্থান করবে, যা দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা তৈরি করবে। আপনার সম্মান বৃদ্ধি হবে। সমাজে ভালো অবস্থান পেতে পারেন। ধর্মীয় বিষয়েও ব্যস্ত থাকবেন। ব্যবসায় উন্নতির ভালো সম্ভাবনা থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। দেব গুরু বৃহস্পতি বছরের শুরুতে আপনার প্রথম ভাবে অবস্থান করে আপনার প্রেম, আপনার বিবাহিত জীবন, আপনার ব্যবসা এবং আপনার ধর্মকে মজবুত করবে, যাতে আপনি এই সমস্ত ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। এর পরে, 1 মে দেব গুরু বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে এবং অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা তৈরি করবে। আপনি বছরের শুরুতে রাজ যোগের মতো ফলাফল পেতে চলেছেন, তাই খোলা মনে সুযোগের সঠিক ব্যবহার করুন। রাহু মহারাজ পুরো মাস দ্বাদশ ভাবে থাকবেন, যার কারণে খরচ হতেই থাকবে। এই খরচ বৃথা হবে, তাই আপনাকে এটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে।

রাশিফল 2024 র অনুসারে সাল 2024 র এই রাশির প্রেমীদের জীবনে শুরুতে উত্থান-পতনের পরিস্থিতি থাকবে। শনি মহারাজ আপনার প্রেম পরীক্ষা করবেন তাই আপনাকে আপনার সম্পর্কের ক্ষেত্রে সত্যবাদী থাকতে হবে। যারা অবিবাহিত বা সিঙ্গেল, তাদের জীবনে এ বছর প্রেম আসতে পারে। আগস্ট থেকে অক্টোবর পর্যন্ত, আপনার প্রিয়জনের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে এবং আপনারা একসাথে বেড়াতে যেতে পারেন। ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। দশম ভাবের অধিপতি শনিদেবের একাদশ ভাবে অবস্থান আপনার কর্মজীবনে স্থিতিশীলতা আনবে এবং আপনি ভাল পদোন্নতির সম্ভাবনাও পাবেন। শিক্ষার্থীদের বুদ্ধিমত্তার দ্রুত বিকাশ ঘটবে এবং এটি আপনাকে পড়াশোনায় ভাল সাফল্য দেবে। দেব গুরু বৃহস্পতির প্রভাব আপনাকে একজন ভালো শিক্ষার্থী হতে সাহায্য করবে। বছরের শুরুটা পারিবারিক জীবনে সামঞ্জস্য আনবে। পারিবারিক সম্প্রীতি বজায় থাকবে, তবে বছরের শেষ মাসগুলিতে পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে বছরের শুরুটা ভালো যাবে। কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। অবিবাহিতরা এ বছর বিয়ে করতে পারেন। ব্যবসায় নতুন উচ্চতা অর্জনের সম্ভাবনা থাকবে। অর্থ ও লাভের শর্ত উত্থান-পতনে পূর্ণ হবে। অনর্থক ব্যয় অব্যাহত থাকবে। স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল পাবেন। দেব গুরু বৃহস্পতি আপনাকে সমস্যা থেকে রক্ষা করবেন কিন্তু রাহু ও কেতু এবং অন্যান্য গ্রহের প্রভাবে মাঝে মাঝে রক্ত সংক্রান্ত সমস্যা এবং মাথাব্যথা এবং অন্যান্য ছোটখাটো স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

মেষ রাশিফল বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন – মেষ রাশি 2024

বৃষভ রাশিফল 2024 

বৃষভ রাশিফল 2024 র অনুসারে, বর্ষ 2024 র শুরুতে দেব গুরু বৃহস্পতি দ্বাদশ ভাবে থাকার ফলে ব্যয় বৃদ্ধি পাবে, তবে আপনি ধর্মীয় কাজ ও শুভকাজেও নিযুক্ত থাকবেন। মে মাসের 1 তারিখের পরে, দেব গুরু বৃহস্পতি আপনার রাশিতে আসবে। তখন এই সমস্যাগুলো কমবে কিন্তু আপনার স্বাস্থ্যের দিকে একটু খেয়াল রাখতে হবে। যোগকারক গ্রহ শনিদেব সারা বছর দশম ভাবে থাকার কারণে আপনাকেও কঠোর পরিশ্রম করতে বাধ্য করবে। আপনিও ভালো পুরস্কার পাবেন। ভাগ্য এবং কর্মের মধ্যে সংযোগের কারণে, আপনি আপনার কর্মজীবনে রাজ যোগের প্রভাব পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। সারা বছর আপনার একাদশ ভাবে রাহুর উপস্থিতি থাকবে, যার কারণে আপনার মনের ইচ্ছা পূরণ হবে। সামাজিকভাবে আপনার জনপ্রিয়তা বাড়বে। বন্ধু ও সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

যদিও, বার্ষিক ভবিষ্য়ফল 2024 র অনুসারে, এই বছরের শুরুতে প্রেম সম্পর্কে উত্থান-পতন চলতে পারে। সারা বছর ধরে কেতু মহারাজ পঞ্চম ভাবে বসে থাকবেন, যার কারণে আপনার প্রিয়জনকে সঠিকভাবে না বোঝার কারণে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। এর মধ্যে, শুক্র গ্রহের প্রভাব আপনার সম্পর্ক পরিচালনা করতে থাকবে, তবে আপনাকে আপনার সম্পর্কের গুরুত্ব বুঝতে হবে। আপনি আপনার কর্মজীবনে আনন্দদায়ক এবং আশাব্যঞ্জক ফলাফল পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের সুফল পাবেন। এ বছর ভালো অগ্রগতির সম্ভাবনা রয়েছে। মার্চ থেকে এপ্রিল এবং ডিসেম্বর মাসে ভালো অগ্রগতি হতে পারে। ছাত্রছাত্রীরা পড়ালেখায় সমস্যার সম্মুখীন হতে পারে তবে কিছু বিশেষ বিষয়ে আপনার দখল আরও মজবুত হবে। আর্থিকভাবে, আপনি সুবিধা পেতে থাকবেন এবং আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। বছরের শুরুতে গোপন অর্থ পাওয়ার যোগও পেতে পারেন, তবে খরচও থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি পারিবারিক জীবনের দিকে তাকান তবে বছরের শুরুটি অনুকূল হবে, তবে আপনার মা এবং বাবার স্বাস্থ্য সমস্যা থাকতে পারে। বিবাহিত জীবনে স্ত্রীর সমস্ত শারীরিক সমস্যা বাড়তে পারে। বছরের শুরুতে সপ্তম ভাবে বুধ ও শুক্র, দ্বাদশ ভাবে বৃহস্পতি, দশম ভাবে শনি এবং একাদশ ভাবে রাহু ব্যবসার জন্য আদর্শ পরিস্থিতি তৈরি করবে। স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা দুর্বল হবে। পঞ্চম ভাবে কেতু, দ্বাদশ ভাবে বৃহস্পতি, অষ্টম ভাবে মঙ্গল ও সূর্য স্বাস্থ্য সমস্যা তৈরি করতে পারে। তবে বছরের মধ্যভাগে ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা থাকবে।

বৃষভ রাশির রাশিফল বিস্তারে পড়ুন বৃষভ রাশি 2024

মিথুন রাশিফল 2024 

মিথুন রাশিফল 2024 র অনুসারে, গ্রহের স্থিতি ইঙ্গিত দিচ্ছে যে বছরের শুরুটা আপনার জন্য অনুকূল হবে। দেব গুরু বৃহস্পতি একাদশ ভাবে বসে অনেক সাফল্য প্রদান করবেন। এটি অর্থনৈতিকভাবে বড় শক্তি প্রদান করবে। প্রেম সম্পর্কেও প্রেম বৃদ্ধি হতে থাকবে। দাম্পত্য সম্পর্কের সমস্যাও কমতে থাকবে। ভাগ্যের কর্তা হওয়ায় শনি ভাগ্যস্থানে অবস্থান করে আপনার সৌভাগ্য বৃদ্ধি করবেন, যার কারণে আটকে থাকা কাজগুলিও সম্পূর্ণ হতে শুরু করবে। আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। রাহু এবং কেতু আপনার দশম এবং চতুর্থ ভাবে থাকবে যা শারীরিক সমস্যা দিতে পারে। পারিবারিক জীবনে অশান্তিও হতে পারে। 

বার্ষিক ভবিষ্যবাণী 2024 র অনুসারে বর্ষের শুরুতে সূর্য ও মঙ্গল সপ্তম ভাবে থাকায় দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা বাড়তে পারে এবং ব্যবসায়ও উত্থান-পতন হতে পারে। বুধ এবং শুক্র বছরের শুরুতে ষষ্ঠ ভাবে থাকায় ব্যয় বৃদ্ধি হতে পারে। স্বাস্থ্যের প্রতি পূর্ণ মনোযোগ দিলেই উন্নতি করা যায়। বছরের শুরুটা প্রেমের জন্য অনুকূল হবে। পঞ্চম ভাবে দেব গুরু বৃহস্পতির দৃষ্টির কারণে প্রেমের বিকাশ ঘটবে এবং এই বছর আপনি আপনার প্রিয়জনের সাথে প্রেম বিবাহে সফল হতে পারেন। কর্মক্ষেত্রে শর্টকাট এড়িয়ে চলুন। চাকরি বদলি হতে পারে। আপনি মার্চ এবং অক্টোবরের মধ্যে আপনার চাকরি পরিবর্তন করার সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের শুরুতে কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে। চতুর্থ ভাবে কেতু পারিবারিক সমস্যা বাড়াবে যা আপনার পড়াশোনাকে প্রভাবিত করতে পারে। যদিও, দেব গুরু বৃহস্পতি আপনাকে এতে সাহায্য করবে এবং আপনি পড়াশোনায় মনোনিবেশ করতে উপকৃত হবেন। মনে রাখবেন পারিবারিক জীবনে উত্তেজনা বাড়তে পারে। দাম্পত্য জীবনে সরাসরি কথা বলা এড়িয়ে চলা উচিত। যদিও বছরের শুরুতে দেব গুরু বৃহস্পতি দায়িত্ব নেবেন, তবুও পরিস্থিতি যাতে খারাপ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। বছরের শুরুটা ব্যবসার জন্য মধ্যম হবে। এই বছর বিদেশী যোগাযোগ থেকে ভালো সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা দুর্বল হবে। পেটব্যথা, বুকে ইনফেকশনের মতো সমস্যা এ বছর এড়িয়ে চলতে হবে। চোখেও সমস্যা হতে পারে। এই বছরটি স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে।

মিথুন রাশির রাশিফল বিস্তারে পড়ুন – মিথুন রাশি2024

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের সম্পূর্ণ রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব

কর্কট রাশিফল 2024 

কর্কট রাশিফল 2024 র ভবিষ্যবাণী অনুসারে, বর্ষের শুরুতে দেব গুরু বৃহস্পতি দশম ভাবে বিরাজমান হয়ে আপনার কর্মজীবন এবং পরিবারের মধ্যে ভারসাম্য স্থাপন করতে সাহায্য করবে এবং মে মাসের 1 তারিখের পরে, এটি আপনার একাদশ ভাবে চলে যাবে, আপনার আয় বৃদ্ধির পথ প্রশস্ত করবে। ধর্মের ব্যাপারে আপনার আগ্রহ জাগ্রত হবে। রাহু সারা বছর আপনার নবম ভাবে থাকবে, যার কারণে আপনি তীর্থস্থান পরিদর্শন এবং বিশেষ নদীতে স্নান করার সুযোগ পেতে পারেন। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। এ বছর ভ্রমণে ভরপুর হতে চলেছে। বছরের শুরুতে শুক্র ও বুধ পঞ্চম ভাবে বসে থাকবে। ফলস্বরূপ, এই সময়টি প্রেম এবং আর্থিক দিক থেকে অনুকূল হবে। ষষ্ঠ ভাবে সূর্য ও মঙ্গল এবং অষ্টম ভাবে শনি মহারাজ থাকায় আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার বিষয়ে সতর্ক থাকতে হবে এবং আপনার খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে।

কর্কট বার্ষিক রাশিফল 2024 র অনুসারে, বছরের শুরুটা প্রেম সম্পর্কের ক্ষেত্রে সৌন্দর্য নিয়ে আসবে। বুধ ও শুক্রের মতো শুভ গ্রহ প্রেমের ভাবে থাকবে। আপনার প্রেম জীবনে নতুন শক্তি বৃদ্ধি পাবে। রোমান্টিকতা বাড়লে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এই বছর আপনারা একে অপরকে বিয়ে করার কথা ভাবতে পারেন। বছরের শুরুটা কর্মজীবনের দিক থেকে অনুকূল হবে। শনি অষ্টম ভাবে থেকে দশম ভাবে অবস্থান করবে যার কারণে আপনি কাজের চাপে থাকবেন তবে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং চাকরিতে আপনার অবস্থানকে পরিণত করবেন। হঠাৎ আপনি একটি বড় লাভজনক পদ অর্থাৎ পদোন্নতির সুবিধা পেতে পারেন। মে মাসের 1 তারিখে বৃহস্পতি একাদশ ভাবে গোচরের সাথে সাথে আপনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ভাল সম্পর্ক থাকবে যা সময়ে সময়ে চাকরিতে আপনার উপকার করবে। বছরের শুরুটা শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। বুধ ও শুক্রের প্রভাব এবং দ্বিতীয় ও চতুর্থ ভাবে দেব গুরু বৃহস্পতির বিশেষ দৃষ্টিভঙ্গির কারণে বিদ্যায় ভালো করতে সক্ষম হবেন। মে, আগস্ট এবং নভেম্বর, ডিসেম্বর মাসগুলিও আপনার জন্য ভাল সময় হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বছরের শুরুতে পারিবারিক জীবন অনুকূল থাকবে। দেব গুরু বৃহস্পতির কৃপায় আপনি পরিবারের বড়দের সমর্থন পেতে থাকবেন। ভাইবোনরা সহায়ক হবে তবে বাবা এবং ভাইবোনদের কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। 23 এপ্রিল থেকে 1 জুনের মধ্যে বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বছরের শুরুতে দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা আসতে পারে। তবে বছরের মধ্যভাগটি অনুকূল থাকবে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আপনাকে নিজের যত্ন নিতে হবে এবং কোনও শারীরিক সমস্যাকে উপেক্ষা করা এড়াতে হবে।

কর্কট রাশির রাশিফল বিস্তারে পড়ুন – কর্কট রাশি2024

সিংহ রাশিফল 2024

সিংহ রাশিফল 2024 র অনুসারে, এই বছরটি সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল ফল বয়ে আনতে চলেছে। সারা বছর শনি মহারাজ আপনার সপ্তম ভাবে বিরাজমান থাকবেন, যা আপনার বিবাহিত জীবনকে মজবুত করবে এবং আপনার জীবনসঙ্গীর ব্যক্তিত্বকে উন্নত করবে। তিনি মজবুত ব্যক্তিত্বের মালিক হয়ে উঠবেন। এছাড়াও, আপনার ব্যবসায় স্থায়ী বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনি চাইলে আপনার ব্যবসার প্রসারও করতে পারেন। আপনি এই বছর দীর্ঘ ভ্রমণ করার সুযোগ পাবেন। বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। বছরের শুরুতে বৃহস্পতি মহারাজ নবম ভাবে অবস্থান করে আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে এবং বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হবে। আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। মে মাসের 1 তারিখে দেব গুরু বৃহস্পতি দশম ভাবে চলে যাবে এবং পরিবার এবং কাজের মধ্যে পরিস্থিতির উন্নতি করবে। সারা বছর অষ্টম ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

সিংহ রাশির বার্ষিক ভবিষ্যবাণী 2024 র অনুসারে বর্ষ 2024 র শুরুতে প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। সূর্য এবং মঙ্গল বছরের শুরুতে পঞ্চম ভাবে অবস্থান করে যা আপনার প্রেম সম্পর্ক নষ্ট করার চেষ্টা করবে, তবে দেব গুরু বৃহস্পতি ধীরে ধীরে নবম ভাবে গিয়ে শান্তি আনবে এবং আপনি আপনার সম্পর্ককে মজবুত করতে সক্ষম হবেন। চাকরিতে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। যারা ব্যবসা করছেন তাদেরও এ বছর ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটা কিছুটা দুর্বল হতে পারে। আপনি পড়াশোনায় মনোযোগী হবেন এবং আপনি মন দিয়ে পড়াশোনা করতে চাইবেন, তবে গরম স্বভাবের গ্রহের প্রভাব আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে এবং আপনার চারপাশের পরিস্থিতিতে পরিবর্তন আনতে পারে। এর কারণে আপনার পড়াশোনায় ব্যাঘাত ঘটতে পারে। বছরের শুরুটা পারিবারিক জীবনে মিশ্র ফল বয়ে আনবে; পারিবারিক সম্প্রীতির অবনতি হতে পারে, তাই সতর্ক থাকুন। 

বছরের শুরুটা দাম্পত্য জীবনের জন্য ভালো যাবে। আপনার জীবনসাথী তার কাজ আন্তরিকভাবে করবেন। তার দায়িত্ব পালন করবে। আর্থিক দিক থেকে এই বছরটি চড়াই-উতরাই এ পূর্ণ হতে চলেছে। অষ্টম ভাবে রাহু অপ্রয়োজনীয় খরচ বাড়াবে, তাই আপনার আয় বাড়ানোর দিকে মনোযোগ দিতে হবে। বছরের শুরুটা স্বাস্থ্যের দিক থেকে কিছুটা দুর্বল হবে। পঞ্চম ভাবে সূর্য, মঙ্গল, সপ্তম ভাবে শনি এবং অষ্টম ভাবে রাহু থাকার কারণে স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে। শারীরিক সমস্যা হঠাৎ আসবে এবং যাবে, আপনি আপনার পক্ষ থেকে অসতর্ক হবেন না।

সিংহ রাশির রাশিফল বিস্তারে পড়ুন – সিংহ রাশিফল 2024

 কন্যা রাশিফল 2024 

কন্যা রাশিফল 2024 র অনুসারে, এই বছর, গ্রহের পরিবর্তন অনুসারে, আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। বছরের শুরু থেকে শনি মহারাজ, আপনার ষষ্ঠ ভাবে বিরাজমান হয়ে আপনার অষ্টম এবং দ্বাদশ ভাবেও দৃষ্টি দেবেন। এই কারণে, আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তবে এই শনিদেব এই সমস্যাগুলি থেকে মুক্তি পেতেও সহায়ক হবে, শুধু আপনাকে একটি ভারসাম্যপূর্ণ এবং শৃঙ্খলাবদ্ধ জীবনযাপন করতে হবে এবং একটি ভাল রুটিন অনুসরণ করতে হবে। জীবনে শৃঙ্খলা আনলে আপনার সমস্ত কাজ সম্পন্ন হতে শুরু করবে। শনিদেবের অবস্থান চাকরিতে ভালো সাফল্য এনে দিতে পারে। বছরের প্রথমার্ধে মে মাসের 1 তারিখ পর্যন্ত দেব গুরু বৃহস্পতি আপনার অষ্টম ভাবে থাকবে, যার কারণে আপনি ধর্মীয় কাজের ক্ষেত্রে খুব বেশি অনুভব করবেন, তবে অপ্রয়োজনীয় খরচ হতে পারে এবং আপনার কাজে বাধা আসতে পারে, তবে 1 মে মাসের পরে এটি আপনার নবম ভাবে চলে যাবে। যার কারণে আপনি সমস্ত কাজে সাফল্য পেতে শুরু করবেন। আপনি সন্তানের সাথে সম্পর্কিত সুখবর পাওয়ার সম্ভাবনাও থাকবেন। রাহু সারা বছর আপনার সপ্তম ভাবে থাকবে, তাই আপনাকে ব্যবসা এবং ব্যক্তিগত জীবনে উভয় ক্ষেত্রেই সতর্ক থাকতে হবে।

বার্ষিক রাশিফল 2024 র অনুসারে কন্যা রাশির প্রেমীদের জন্য বছরের শুরুটা মধ্যম হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখা আপনার পক্ষে খুবই গুরুত্বপূর্ণ এবং আপনার প্রিয়জনকে কিছু বলা তার সাথে আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। সূর্য এবং মঙ্গলের মতো গ্রহের প্রভাব বছরের শুরুতে চতুর্থ ভাবে থাকবে, যা পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা বাড়াবে এবং এটি প্রেম জীবনেও প্রভাব ফেলতে পারে। বছরের শুরুতে, বুধ এবং শুক্র তৃতীয় ভাবে থাকবে এবং বন্ধুদের সাথে সুসম্পর্ক তৈরি করবে এবং আপনার কোনও বন্ধুও আপনার বিশেষ হয়ে উঠতে পারে। বছরের শুরুতে শনি মহারাজের কৃপায় এবং সূর্য ও মঙ্গলের প্রভাবে চাকরির অবস্থা অনুকূল থাকবে, কারও সঙ্গে তর্কে জড়ানো এড়িয়ে চলুন। ব্যবসায় সাফল্যের জন্য আপনি রাহুর নির্দেশনা পাবেন, তবে কোনো ধরনের শর্টকাট এড়িয়ে চলুন এবং চিন্তা ভাবনা না করে কোথাও হাত লাগাবেন না, তবেই ব্যবসায় উন্নতি হবে। শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটা ভালো যাবে। আপনি লেখাপড়ার ব্যাপারে খুব সিরিয়াস থাকবেন এবং কঠোর পরিশ্রম করবেন। আপনি এই বছর প্রতিযোগিতামূলক পরীক্ষায় নির্বাচিত হতে পারেন। বছরের শুরুতে পারিবারিক জীবন দুর্বল হবে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। ভাই-বোনের মধ্যে প্রেমময় মনোভাব থাকার সম্ভাবনা রয়েছে। রাহু ও কেতুর প্রভাবে দাম্পত্য জীবনে সমস্যা বাড়বে। যেহেতু ষষ্ঠ এবং অষ্টম ভাবেও পীড়িত, আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত এবং তার সাথে সুসম্পর্ক গড়ে তোলার দিকে মনোনিবেশ করা উচিত। আর্থিক দিক থেকে ভালো ফল পাবেন। গ্রহের দিক আপনার জন্য সেরা ফল বয়ে আনবে। আপনি যদি অপ্রয়োজনীয় খরচ এড়াতে পারেন তবে আপনি আর্থিক উন্নতি করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। আপনার সামান্য অসাবধানতা আপনার জন্য বড় কোনো অসুখের কারণ হয়ে উঠতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রেখে এসব সমস্যা এড়ানো যেতে পারে। 

কন্যা রাশির রাশিফল বিস্তারে পড়ুন –কন্যা রাশিফল 2024

তুলা রাশিফল 2024 

তুলা রাশিফল 2024 র অনুসারে, তুলা রাশির জাতক/জাতিকাদের এই বছর জুড়ে কঠোর পরিশ্রম, কর্মদক্ষতা এবং সততার উপর বিশ্বাস রাখতে হবে কারণ বছরের শুরু থেকেই শনি মহারাজ সারা বছর আপনার পঞ্চম ভাবে থাকবে আর সেখান থেকে আপনার সপ্তম, একাদশ আর দ্বিতীয় ভাবে দৃষ্টি দিতে থাকবে। আপনি যত বেশি সৎ থাকবেন এবং কঠোর পরিশ্রম করবেন, আপনার বিবাহিত জীবন এবং আপনার আর্থিক দিক তত মজবুত হবে। দেব গুরু বৃহস্পতি 1 মে মাস পর্যন্ত আপনার সপ্তম ভাবে থাকবে এবং প্রথম, তৃতীয় এবং একাদশ ভাবে দৃষ্টি দিবে যার কারণে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার ব্যবসা এবং ব্যক্তিগত সম্পর্কের মধ্যে তীব্রতা থাকবে এবং আপনার আয় ভালভাবে বাড়তে শুরু করবে, তবে 1 মে দেব গুরু বৃহস্পতি অষ্টম ভাবে চলে যাবে যার কারণে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। যদিও আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন, তবে ব্যয় বৃদ্ধির কারণে মানসিক চাপ বাড়তে পারে। রাহু মহারাজ সারা মাস আপনার ষষ্ঠ ভাবে বিরাজমান থাকবেন, তাই স্বাস্থ্য সমস্যা দেখা দেবে । ব্যয় নিয়ন্ত্রণ করা আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং হবে। 

বার্ষিক ভবিষ্য়ফল 2024 র অনুসারে বছরের শুরুটা তুলা রাশির জাতক/জাতিকাদের প্রেম সম্পর্কের জন্য অনুকূল হবে। দ্বিতীয় ভাবে শুক্র এবং বুধ আপনাকে মিষ্টি বক্তা করে তুলবে যার কারণে আপনি আপনার প্রিয় এবং যে কাউকে আপনার বানিয়ে নিতে সফল হবেন। বছরের মাঝামাঝি কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। এর পরে, বাকি সময়টি রোমান্টিকতায় পূর্ণ হবে এবং আপনি বছরের শেষ মাসগুলিতে প্রেমের বিয়েও করতে পারেন। এই বছর কর্মজীবনের বিষয়ে ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। দেব গুরু বৃহস্পতির কৃপায় এবং শনি মহারাজের উপস্থিতিতে আপনি একটি নতুন চাকরি পেতে পারেন এবং পুরানো চাকরিতেও ধীরে ধীরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুখে পদ লাভের সুযোগ পেতে পারেন। মার্চ এবং এপ্রিল মাসে একটু সতর্ক থাকুন। শিক্ষার্থীদের জন্য এই বছরটি চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। শনিদেব কঠোর পরিশ্রমের দিকে ইঙ্গিত করেন। আপনি যত বেশি পরিশ্রম এবং প্রচেষ্টা করবেন, তত ভাল সাফল্য আপনি অর্জন করতে পারবেন। গ্রহের আশীর্বাদে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বছরের শুরুটা পারিবারিক জীবনের জন্য অনুকূল হবে। দ্বিতীয় ভাবে শুক্র এবং বুধের কারণে আপনি মিষ্টি কথা বলে আপনার পরিবারের সদস্যদের হৃদয়ে আপনার জায়গা তৈরি করতে সক্ষম হবেন। বছরের শুরুটা দাম্পত্য সম্পর্কের জন্য অনুকূল হবে। সপ্তম ভাবে দেব গুরু বৃহস্পতি মহারাজ আপনাকে সারা বছর শিক্ষা দেবেন এবং আপনি আপনার দায়িত্ব যত বেশি বুঝবেন এবং আপনার জীবনসঙ্গীকে গুরুত্ব দেবেন, আপনার বিবাহিত জীবন তত সুখী হবে। বছরের শুরুটা ব্যবসায়িকদের জন্য অনুকূল হবে তবে বছরের মাঝামাঝি কিছুটা দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের প্রথমার্ধটি আর্থিকভাবে আরও অনুকূল হবে। পরবর্তী সময়ে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি উত্থান-পতনে পূর্ণ হবে। নিজের প্রতি দায়িত্বজ্ঞানহীন মনোভাব আপনার ক্ষতি করতে পারে।

তুলা রাশির রাশিফল বিস্তারে পড়ুন – তুলা রাশিফল 2024 

বৃশ্চিক রাশিফল 2024 

বৃশ্চিক রাশিফল 2024 র অনুসারে, নতুন বছর 2024 বৃশ্চিক রাশি জাতক/জাতিকাদের জন্য নতুন আশা নিয়ে আসবে। বছরের শুরুতে, শুক্র এবং বুধ আপনার রাশিতে থেকে আপনাকে খুশি করবে। আপনার আচরণ এবং আকৃষ্ট ব্যক্তিত্ব হয়ে উঠবে আকর্ষণের কেন্দ্রবিন্দু। মানুষ আপনার দিকে আকর্ষণীয় হবে। বছরের শুরুতে রাশি স্বামী মঙ্গল মহারাজ সূর্য দেবের সাথে দ্বিতীয় ভাবে উপস্থিত থাকবেন, যার কারণে আপনি আর্থিক উন্নতি পাবেন। দেব গুরু বৃহস্পতি 1 মে পর্যন্ত ষষ্ঠ ভাবে থাকবে, যার কারণে স্বাস্থ্য সমস্যা এবং ব্যয় বৃদ্ধি পাবে। যদিও, এর পরে, 1 মে আপনার সপ্তম ভাবে আসার ফলে আপনার সমস্যাগুলি হ্রাস পাবে। তিনি বিবাহিত জীবন ও ব্যক্তিগত জীবনকে অনুকূল করে তুলবেন। রাহু মহারাজ সারা বছর আপনার পঞ্চম ভাবে অবস্থান করবেন এবং আপনার বুদ্ধিমত্তাকে প্রভাবিত করবে। তাড়াহুড়ো করে কোনো ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে রাহুর উপস্থিতি আপনাকে সবকিছু করতে বাধ্য করতে পারে। 

বার্ষিক ভবিষ্যবাণী 2024 র অনুসারে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা বছরের শুরুতে প্রেম সম্পর্কের ক্ষেত্রে অনুকূল বোধ করবেন। প্রথম ভাবে বুধ ও শুক্র এবং পঞ্চম ভাবে রাহুর উপস্থিতি প্রেম সম্পর্ক বাড়াতে সাহায্য করবে। আপনি রোমান্টিকতায় পূর্ণ হবেন এবং আপনার প্রিয়জনের জন্য কিছু করতে পারবেন। এতে আপনার প্রেম সম্পর্কে গভীরতা আসবে। পঞ্চম ভাবে রাহুর উপর দিয়ে মঙ্গল গোচরের কারণে এপ্রিল থেকে জুনের মধ্যে সময়টি অনুকূল হবে না। এই সময় খুব সতর্ক থাকুন, বাকি সময় আপনাকে সাফল্য দেবে। কর্মজীবনের কথা বললে, এই বছর আপনার কর্মজীবনে স্থিতিশীলতা থাকবে। আপনি যে কাজে নিয়োজিত আছেন সেই কাজে নিযুক্ত থাকা আপনাকে সাফল্যও দেবে। এর মধ্যে চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। আপনি চাইলে আপনার সুবিধা অনুযায়ী চাকরি পরিবর্তন করতে পারেন। যদিও চাকরিতে প্রমোশন পাওয়া যাবে অক্টোবরের মধ্যে। 2024 সাল শিক্ষার্থীদের জন্য মিশ্র ফলাফল দেবে। রাহু মহারাজ পঞ্চম ভাবে অবস্থান করে বুদ্ধি প্রখর করবেন। শিক্ষার দিকে আগ্রহ আপনার জন্য একটি চ্যালেঞ্জ হবে। পারিবারিক দিক থেকে এ বছর মধ্যম হবে। চতুর্থ ভাবে অবস্থানরত শনি মহারাজ আপনাকে খুব ব্যস্ত করে তুলবেন যার কারণে আপনি পরিবারকে কম সময় দিতে পারবেন। কারো সাথে কটু কথা বলা ঠিক হবে না, এতে সম্পর্ক নষ্ট হতে পারে। এই বছর আপনার বিবাহিত জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। বছরের শুরুটি অনুকূল হবে, যখন বুধ এবং শুক্র সপ্তম ভাবে অবস্থান করবে, তবে 1 মে পর্যন্ত এমনকি বৃহস্পতি ষষ্ঠ ভাবে অবস্থান করে বিবাহ রক্ষা করতে সক্ষম হবে না, তাই এই সময়ে সাবধান থাকুন। এরপর ধীরে ধীরে পরিস্থিতি ভালো হতে শুরু করবে। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা থাকবে। এই বছর আর্থিকভাবে আপনার উন্নতি হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনাকে মনোযোগ দিতে হবে। বিশেষ করে বছরের প্রথমার্ধ বিশেষ মনোযোগ দেওয়ার ইঙ্গিত দিচ্ছে।

বৃশ্চিক রাশির রাশিফল বিস্তারে পড়ুন –বৃশ্চিক রাশিফল 2024 

আপনার রাশিফলেও কি রাজযোগ আছে? আপনার রাজ যোগ রিপোর্ট জানুন

ধনু রাশিফল 2024 

রাশিফল 2024 র অনুসারে ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য বর্ষ 2024 একটি আশা পূর্ণ বছর হতে চলেছে, তবে বছরের শুরুতে, সূর্য এবং মঙ্গল আপনার রাশিতে থেকে আপনাকে মাথা গরম স্বভাবের করে তুলবে। আপনার রাগের মাথায় কোনো কথা বলা এবং কোনো পদক্ষেপ বা সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলা উচিত কারণ এটি শুধুমাত্র আপনার ব্যবসা নয় আপনার ব্যক্তিগত জীবনকেও প্রভাবিত করতে পারে। বছরের শুরুতে দেব গুরু বৃহস্পতি মহারাজ আপনার পঞ্চম ভাবে অধিষ্ঠিত হবেন। আপনার প্রেম সম্পর্ক উন্নত হবে। আপনার ভাগ্য বৃদ্ধি পাবে এবং আপনি আপনার আয়ের ক্ষেত্রেও ভাল অগ্রগতি দেখতে পাবেন। আপনি সন্তান সংক্রান্ত সুখবর পেতে পারেন বা আপনার সন্তান হতে পারে। ছাত্রছাত্রীরাও ভালো ফল পাবে। মে মাসের 1 তারিখের পরে, বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে চলে যাবে, যার ফলে স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে এবং আপনি এই সমস্ত ক্ষেত্রে কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন, যেখানে বৃহস্পতি মহারাজ ভাল ফল দিচ্ছেন। সারা বছর তৃতীয় ভাবে অবস্থান করে শনি মহারাজ আপনাকে সাহস ও বীরত্ব দেবেন। আপনি যদি এই বছর আপনার অলসতা ত্যাগ করেন তবে আপনি জীবনে অনেক কিছু অর্জন করতে সক্ষম হবেন। রাহু মহারাজ সারা বছর আপনার চতুর্থ ঘরে এবং কেতু মহারাজ দশম ভাবে থাকবেন, যার কারণে কর্মজীবনে উত্থান-পতনের পরিস্থিতি থাকবে এবং পারিবারিক সম্পর্কের ক্ষেত্রেও টানাপোড়েনের পরিস্থিতি তৈরি হতে পারে।। 

বার্ষিক রাশিফল 2024 র অনুসারে বছরের শুরুটা প্রেমের জন্য অনুকূল হবে। পঞ্চম ভাবে অধিষ্ঠিত দেব গুরু বৃহস্পতি আপনার প্রেম জীবনকে সুখী করে তুলবে। যদিও, আপনার রাশিতে মঙ্গল এবং সূর্যের উপস্থিতির কারণে, আক্রমণাত্মক হয়ে উঠতে পারে এবং কিছু কঠিন পরিস্থিতির জন্ম দিতে পারে। আপনি যদি এইগুলি এড়াতে চেষ্টা করেন তবে এই বছরটি আপনাকে অনেক কিছু দেবে। চাকরির জন্য বছরটি চড়াই-উতরাই পূর্ণ হতে চলেছে। আপনার কর্মজীবনে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। অনেক সময় আপনি এমন পরিস্থিতির মুখোমুখি হবেন যখন আপনি কাজে মনোযোগ দিতে পারবেন না, কিন্তু কোনো ধরনের ভুল করা থেকে বিরত থাকবেন। বছরের শুরুটা শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। দেব গুরু বৃহস্পতির কৃপায় আপনি সুশিক্ষা লাভ করতে পারবেন। বছরের দ্বিতীয়ার্ধটাও ভালো কাটবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন। বছরের শুরু থেকে পারিবারিক জীবন দুর্বল থাকতে পারে। তৃতীয় ভাবে শনি মহারাজ এবং চতুর্থ ভাবে রাহুর উপস্থিতি পারিবারিক জীবনে উত্থান-পতনের ইঙ্গিত দিচ্ছে। বিবাহিতদের জন্য বছরের শুরুটা দুর্বল হবে। মঙ্গল এবং সূর্যের প্রভাবের কারণে আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। এটি এড়ানোর চেষ্টা করুন। বছরের শেষ ত্রৈমাসিক আপনার বিবাহিত জীবন পরিচালনা করবে। বছরের শুরুটা ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে। ব্যবসায় অগ্রগতি হবে। সরকারি ক্ষেত্রে সুবিধা হবে। বছরের মধ্যভাগে ভালো সাফল্য পেতে পারেন। চলতি বছরের শুরুতে ব্যয় বাড়তে পারে। শুক্র এবং বুধ দ্বাদশ ভাবে প্রভাব বিস্তার করে ব্যয় বৃদ্ধি করবে, তবে দেব গুরু বৃহস্পতিও প্রথমার্ধে আয়ের ভারসাম্য বজায় রাখবেন, যার কারণে আপনি ভাল সাফল্য পাবেন। আপনি বছরের প্রথমার্ধে এত বেশি অর্থ উপার্জন করতে পারেন যে এটি আপনার জন্য পুরো বছরের জন্য যথেষ্ট হবে। অপ্রয়োজনীয় খরচ এড়াতে হবে। স্বাস্থ্যের দিক থেকে বছরটি মধ্যম হতে চলেছে। চতুর্থ ভাবে রাহু এবং দশম ভাবে কেতুর কারণে আপনি কোনও ধরণের সংক্রমণের শিকার হতে পারেন, তাই সতর্ক থাকুন। আপনার রাশির অধিপতি বৃহস্পতি মহারাজ মে মাসের 1 তারিখ থেকে ষষ্ঠ ভাবে গোচরের কারণে আপনার স্বাস্থ্য দুর্বল হবে, তাই নিজের যত্ন নিন এবং এমন কিছু করুন যাতে আপনি সুস্থ হতে পারেন।

ধনু রাশির রাশিফল বিস্তারে পড়ুন –ধনু রাশিফল 2024

মকর রাশিফল 2024 

মকর রাশিফল 2024 র অনুসারে, সাল 2024 মকর রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিকভাবে অনুকূল ফল বয়ে আনতে চলেছে। আপনার রাশির অধিপতি আপনার দ্বিতীয় ভাবেরও অধিপতি। অন্যদিকে, শনি মহারাজ সারা বছর দ্বিতীয় ভাবে থাকার কারণে আপনি আর্থিকভাবে মজবুত হবেন। আপনি চ্যালেঞ্জগুলিকে ভয় পাবেন না এবং সাহসের সাথে তাদের মোকাবেলা করবেন। প্রেম সম্পর্কে গভীরতা থাকবে। দেব গুরু বৃহস্পতি 1 মে পর্যন্ত চতুর্থ ভাবে অবস্থান করলে পারিবারিক জীবনে সুখ আসবে এবং কর্মজীবনেও সাফল্য আসবে। মে মাসের 1 তারিখ থেকে আপনার পঞ্চম ভাব সন্তান সংক্রান্ত সংবাদের কারণ হতে পারে। সারা বছর আপনার তৃতীয় ভাবে থাকা আপনার ঝুঁকি গ্রহণের প্রবণতা বাড়িয়ে তুলবে এবং আপনার ব্যবসায় আপনাকে ভাল সাফল্যও দিতে পারে। অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়াতে আপনার পক্ষে সফল হবে।

মকর ভবিষ্যবাণী 2024 র এই অনুসারে, আপনাকে আপনার পরিবারকে একসাথে রাখার জন্য প্রচেষ্টা করতে হবে এবং আপনার প্রচেষ্টায় আপনি এই বছর সাফল্যও পেতে পারেন। বছরের শুরুটি প্রেম সম্পর্কের জন্য অনুকূল হবে এবং আপনি আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকবেন। পরস্পরের প্রতি আস্থা বৃদ্ধি পাবে। আপনি এই বছর আপনার কর্মজীবনে ভাল সাফল্য পেতে পারেন, অন্যদিকে শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম ও একাগ্রতার সাথে এগিয়ে গেলে তাদের দক্ষতা বৃদ্ধি পাবে এবং তারা পড়াশোনায় সাফল্য পাবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা কিছু বাধার সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে কিছু সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি অনুকূল থাকবে। ছোটখাটো সমস্যা আপনাকে সময়ে সময়ে বিরক্ত করতে পারে।

মকর রাশির রাশিফল বিস্তারে পড়ুন – মকর রাশিফল 2024

কুম্ভ রাশিফল 2024 

কুম্ভ রাশিফল 2024 র অনুসারে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরটি অনেক কিছু প্রদানের বছর হিসেবে প্রমাণিত হবে। আপনার রাশির অধিপতি শনিদেব সারা বছর আপনার রাশিতে থাকবেন। এটি আপনার জন্য সর্বক্ষেত্রে শুভ ফল বয়ে আনবে। আপনার জীবনে শৃঙ্খলা বৃদ্ধি হবে। আপনি প্রতিটি কাজ সম্পূর্ণ নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের সাথে করবেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে নিজের জন্য একটি ভাল জায়গা তৈরি করতে সক্ষম হবেন। আপনার কঠোর পরিশ্রম আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে। দেব গুরু বৃহস্পতি মে মাসের 1 তারিখ পর্যন্ত আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে এবং আপনার আয় বৃদ্ধির কারণ হবে এবং আপনার বিবাহিত জীবনেও অনুকূল সময়ের লক্ষণ দেখা দেবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে এবং ভাগ্য বৃদ্ধি পাবে। মে মাসের 1 তারিখের পরে, দেব গুরু বৃহস্পতি চতুর্থ ভাবে চলে যাবে এবং পারিবারিক সম্পর্ক অনুকূল করতে আপনাকে সাহায্য করবে। 

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 র অনুসারে, বছরের শুরুতে সূর্য ও মঙ্গলের প্রভাবের কারণে প্রেম সম্পর্কে কিছুটা উত্তেজনা থাকতে পারে, যা বছরের শেষভাগে অনুকূল হয়ে উঠবে। আপনি আপনার সম্পর্ক বজায় রাখার জন্য অকৃত্রিম প্রচেষ্টা করবেন যা ধীরে ধীরে সফল হবে এবং আপনার প্রেম সম্পর্ক আরও গভীর হবে। কর্মজীবনে ভালো সাফল্য পাবেন। শনি মহারাজ আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করবেন যা আপনাকে চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই ভাল সাফল্য দেবে। শিক্ষার্থীদের সচেতনতার অভাবে সংগ্রাম করতে হবে এবং এ বছরের শুরুটা কিছুটা দুর্বল হবে। বছরের মাঝামাঝি পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে এই বছরটি চড়াই-উতরাই পূর্ণ হতে চলেছে। অর্থ ব্যয়ের দিকে মনোযোগ দিন। পারিবারিক জীবন অনুকূল থাকবে। দাম্পত্য জীবনে উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে সামঞ্জস্য থাকবে। আপনার পক্ষ থেকে এমন কোনো কাজ করবেন না যা আপনাকে অসুস্থ করে তুলবে।

কুম্ভ রাশির রাশিফল বিস্তারে পড়ুন – কুম্ভ রাশিফল 2024

জ্ঞানী জ্যোতিষীদের কাছে প্রশ্ন জিজ্ঞাসা করুন এবং প্রতিটি সমস্যার সমাধান পান।

মীন রাশিফল 2024 

মীন রাশিফল 2024 র অনুসারে, মীন রাশির জাতক/জাতিকাদের জন্য বর্ষ 2024 ভালো সম্ভাবনা নিয়ে আসছে। আপনার রাশির অধিপতি বৃহস্পতি বছরের শুরু থেকে আপনার দ্বিতীয় ভাবে থাকবে এবং আপনার সম্পদ ও আপনার পরিবারকে রক্ষা করবে। আপনার কথাবার্তায় মাধুর্য বাড়বে যার ফলে আপনার সম্পর্ক মজবুত হবে। সম্পদ সঞ্চিত করতে সাফল্য পাবেন। শুধু তাই নয়, শ্বশুরবাড়ির সঙ্গেও আপনার সম্পর্কের উন্নতি হতে শুরু করবে। বৃহস্পতি মহারাজ মে মাসের 1 তারিখে তৃতীয় ভাবে চলে যাবেন, যা আপনার ব্যবসা বৃদ্ধি করবে। দাম্পত্য সম্পর্কের উন্নতির সম্ভাবনা থাকবে। আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ থাকবে। শনি মহারাজ সারা বছর দ্বাদশ ভাবে থাকার কারণে, আপনাকে আপনার ব্যয়ের দিকে মনোযোগ দিতে হবে কারণ সারা বছর কোনও না কোনও ব্যয় হতে চলেছে। এই বছর বিদেশ ভ্রমণের প্রবল সম্ভাবনা রয়েছে, তাই এর জন্য সম্পূর্ণ প্রস্তুতি রাখুন। প্রথম ভাবে রাহু মহারাজ এবং সপ্তম ভাবে কেতুর গোচরের কারণে দাম্পত্য জীবনে উত্থান-পতন হবে।

মীন ভবিষ্য়ফল 2024 র অনুসারে রাহুর সাথে আর মে মাসের 1 তারিখ থেকে বৃহস্পতির পরেও প্রথম ভাবে থাকার ফলে, বন্ধুদের সাথে ভাল ব্যবহার এবং চিন্তাভাবনা না করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। বছরের শুরুটা প্রেমের জন্য অনুকূল হবে। মঙ্গল মহারাজ যখন পঞ্চম ভাবের দিকে দৃষ্টি দিচ্ছেন তখন ছোটখাটো সমস্যা হতে পারে। বছরের মাঝামাঝি সময়ে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে, যখন সূর্য এবং মঙ্গলের প্রভাব সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে পারে। স্বাস্থ্য সমস্যা এই বছর আপনার প্রিয়জনকে বিরক্ত করতে পারে। বছরের মধ্যভাগ অনুকূল থাকবে। ক্যারিয়ারের দিক থেকে এই বছরটি অনুকূল ফলাফল নিয়ে আসছে। আপনি আপনার চাকরিতে একটি ভাল কাজ করবেন এবং আপনার ঊর্ধ্বতনরাও আপনার প্রতি সন্তুষ্ট হবেন। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। বছরের শুরুটা শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। সমস্যা সত্ত্বেও, আপনি আপনার পড়াশোনায় মনোযোগ দিয়ে ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জ আসতে চলেছে, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যের বিষয়ে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। চোখের সমস্যা বা পায়ে ব্যথার মতো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। ভাল খাবার খাওয়া এবং একটি ভাল রুটিন গ্রহণ করা উপকারী হবে।

মীন রাশির রাশিফল বিস্তারে পড়ুন –মীন রাশিফল 2024

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

বর্ষ 2024 র সবথেকে ভাগ্যশালী রাশি কোনটি?

ধনু রাশি। এই রাশির জাতক জাতিকারা 2024 সালে জীবনের প্রতিটি ক্ষেত্রে ভাগ্য এবং সাফল্যের অপরিসীম সমর্থন পাবেন।

বর্ষ 2024 এ বৃশ্চিক জাতকদের ভালো সময় কবে শুরু হবে?

সল্ 2024 এ সেপ্টেম্বর মাসের পর বৃশ্চিক রাশির জাতকদের 'গোল্ডেন পিরিয়ড' শুরু হতে চলেছে।

2024 সাল কি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে?

অবশ্যই। এই বছর আপনি এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও, 2024 সাল আপনার জীবনে অনেক সুখ নিয়ে আসতে চলেছে।

বর্ষ 2024 এ কোন চীনা নববর্ষ উদযাপন করা হবে?

বর্ষ 2024 এ ভারতে চীনা নববর্ষ 10 ফেব্রুয়ারি, 2024 এ উদযাপিত হবে এবং এটি ড্রাগনের বছর হিসাবে পরিচিত হবে।

বর্ষ 2024 এ সবথেকে ভাগ্যবান রাশি কোনটি?

বৃষভ রাশি, মকর রাশি, সিংহ রাশি, কন্যা রাশি এবং বৃশ্চিক রাশি 2024 সালের সবচেয়ে ভাগ্যবান রাশি হিসাবে প্রমাণিত হবে।

রত্ন, যন্ত্র সহ সম্পূর্ণ জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ভিজিট করুন: অ্যাস্ট্রোসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call Nowজ্যোতিষীর সাথে
কথা বলুন
Chat Nowজ্যোতিষীর সাথে
চ্যাট করুন