ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024)

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র এটি ধনু রাশিতে যারা জন্মগ্রহণ করেছেন তাদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এই রাশিফল ​​2024টি বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে তৈরি করা হয়েছে। জ্যোতিষশাস্ত্রে, গ্রহের গোচর এবং গ্রহের গতিবিধি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় কারণ এগুলো আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে এবং সেই অনুযায়ী আমাদের জীবনে ইতিবাচক ও নেতিবাচক পরিবর্তন আসতে থাকে। এই নিবন্ধে, আপনি এই ধরনের সমস্ত তথ্য জানতে পারবেন কোন কোন ক্ষেত্রে আপনি অনুকূল ফলাফল পাবেন এবং 2024 সালের মধ্যে কোন কোন ক্ষেত্রে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

বার্ষিক রাশিফল 2024 পড়ার জন্য এখানে ক্লিক করুন : রাশিফল 2024

এই ভবিষ্যবাণী আপনাকে অনেক বিষয়ে সাহায্য করবে। আপনি যদি প্রেম সম্পর্কের মধ্যে থাকেন তবে এই বছরটি আপনার প্রেম সম্পর্কের জন্য কেমন যাচ্ছে, আপনার কর্মজীবনে গ্রহের চালচলনের প্রভাব কী হবে, আপনার চাকরি এবং জীবনে পরিস্থিতি কী হবে তা জানার সুযোগ পাবেন। ব্যবসা কোন দিকে বাড়বে? আপনার ব্যবসা সফল হবে নাকি আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, আপনি অর্থনৈতিক ও আর্থিকভাবে কোন পরিস্থিতির মুখোমুখি হবেন, আপনার বৈবাহিক জীবনের অবস্থা কী হবে এবং পারিবারিক জীবনে কী ধরনের পরিবর্তন দেখা যাবে। আপনার সন্তান-সম্পর্কিত সমস্যার সমাধান হবে এবং আপনার সন্তান কী ধরনের ফলাফল পাবে? এমন সব প্রশ্নের উত্তর পাবেন আমাদের বিশেষ নিবন্ধে ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) তে জানতে পারবেন।

हिंदी में पढ़ने के लिए क्लिक करें: धनु राशिफल 2024

শুধু তাই নয়, আপনি এ বছর কোনও সম্পত্তি কিনতে পারবেন কি না বা কোন নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে কিনা তাও জানতে পারবেন, যদি হ্যাঁ হয় তবে কখন বা কবে, আপনি যদি একজন শিক্ষার্থী হন তবে আপনি কীভাবে করবেন? আপনি আপনার শিক্ষাকে আরও এগিয়ে নিতে সক্ষম হবেন। আপনি কি ফলাফল পাবেন, আপনার স্বাস্থ্য কেমন হবে, আপনি কি কোন রোগের শিকার হবেন নাকি আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন, এই বছরটি আর্থিকভাবে কেমন হবে, আপনি কখন আর্থিক লাভ করতে পারবেন এবং কখন আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে।

এই ধনু রাশিফল 2024 এটি প্রস্তুত করার সময়, আমাদের মনে এমন বিচার আসলো যে এটি আপনার জন্য প্রতিটি উপায়ে সহায়ক প্রমাণিত হওয়া উচিত এবং আপনি 2024 সালে আপনার জীবনে ঘটে যাওয়া ঘটনাগুলির একটি সঠিক এবং নির্ভুল পূর্বাভাস দেওয়ার সুযোগ পেতে পারেন। এখানে আমরা আপনাকেও বলে রাখি যে এই বিশেষ রাশিফল 2024 এস্ট্রোসেজের বিশেষজ্ঞ জ্যোতিষীডাঃ মৃগাঙ্ক দ্বারা বর্ষ 2024 র সময় বিভিন্ন গ্রহের গোচর আর গ্রহের চালচলন অনুসারে আপনার রাশি ধনুতে পড়তে চলা প্রভাবগুলি ধ্যান রেখে তৈরী করা হয়েছে। এই বার্ষিক রাশিফল আপনার চন্দ্র রাশি অর্থাৎ জন্ম রাশি আঁধারিত। আসুন এবার জানা যাক যে কেমন থাকবে ধনু রাশিদের জন্য বর্ষ 2024।

2024 সালে কি আপনার ভাগ্য পরিবর্তন হবে? বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে,ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য, রাশির অধিপতি দেব গুরু বৃহস্পতি মহারাজ বছরের শুরু থেকেই আপনার পঞ্চম ভাবে উপস্থিত থাকবেন। তার বন্ধু মঙ্গল মেষ রাশিতে অবস্থিত হওয়ার কারণে তিনি আপনার নবম ভাব, আপনার একাদশ ভাব এবং আপনার প্রথম ভাবকে দেখবে। এটি আপনার জীবনে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বিকাশ করবে। সন্তান-সন্ততি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আপনার বুদ্ধিমত্তা সঠিক পথে থাকবে। আপনি শিক্ষা সম্পর্কে সচেতন হবেন এবং আপনার শিক্ষা আরও ভালোভাবে করতে চান। দীর্ঘ ভ্রমণ উপকারী হবে। আপনার মনে ধর্মীয় চিন্তার উদয় হবে, আপনি দীর্ঘ যাত্রায় লাভবান হবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার আয়ও ভাল বৃদ্ধি পাবে। বছরের শেষার্ধে, 1 মে, ভগবান বৃহস্পতি ষষ্ঠ ভাবে প্রবেশ করবেন এবং আপনার ব্যয় বৃদ্ধি করতে পারে এবং আপনাকে পেট সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। শনি মহারাজ সারা বছর তৃতীয় ভাবে অবস্থান করে আপনাকে সাহস ও বীরত্ব দেবেন। কর্মক্ষেত্রে আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে ভাল সমর্থন পাবেন, যার কারণে আপনি আপনার কর্মজীবনে ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনি আপনার প্রকৃত বন্ধুদের আবিষ্কার করবেন এবং আপনি তাদের সাথে এই বছরটি ভালভাবে কাটাবেন। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, রাহু মহারাজ আপনার চতুর্থে এবং কেতু মহারাজ আপনার দশম ভাবে সারা বছর অবস্থান করবেন যার কারণে আপনার কর্মজীবনে উত্থান-পতন থাকবে এবং আপনি আপনার বাড়ির পূর্ণ সুখ উপভোগ করতে পারবেন না। অত্যধিক ব্যস্ততার কারণে, আপনি বাড়িতে মনোনিবেশ করতে সক্ষম হবেন না। ধনু রাশিফল 2024 এটি ইঙ্গিত দেয় যে 2024 সালটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনাকে স্বাস্থ্য এবং আর্থিক ক্ষেত্রে কিছুটা মনোযোগ দিতে হবে যা বছরের শেষার্ধে বিশেষভাবে লক্ষণীয় হবে, তবে এই বছর আপনি আপনার ত্রুটিগুলি থেকে শেখার সুযোগ পাবেন যা আপনার এবং আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। তার ভিত্তিতে আপনি একটি সুন্দর ভবিষ্যত গড়ে তুলতে পারবেন। এবার আসুন ধনু রাশির জাতক জাতিকাদের রাশিফল বিস্তারিত জেনে নেওয়া যাক।

Click here to read in English: Sagittarius Horoscope 2024

সমস্ত জ্যোতিষশাস্ত্রের মূল্যায়ন আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে। আপনার চন্দ্ররাশি জানতে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

ধনু প্রেম রাশিফল 2024

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, বছরের শুরুটা অনুকূল হতে চলেছে। বৃহস্পতি পঞ্চম ভাবে বসে আপনার প্রেম জীবনের ভারসাম্য বজায় রাখবে। যদিও, আপনার রাশিতে মঙ্গল এবং সূর্য বসা বছরের শুরুতে আপনার আচরণে কিছুটা আক্রমনাত্মকতা বাড়াবে যা আপনার সম্পর্কের উত্তেজনা বাড়িয়ে তুলতে পারে। ফেব্রুয়ারির শেষ থেকে এপ্রিল পর্যন্ত সময়টা ভালো যাবে। বুধ ও শুক্রের আশীর্বাদে আপনার প্রেম জীবনে সুখ থাকবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, আপনার পঞ্চম ভাবে শনিদেবের দৃষ্টির কারণে আপনার প্রেম জীবনে কিছু বাধা আসবে, তবে বছরের প্রথমার্ধটি ভাল যাবে কারণ বৃহস্পতি সেখানে উপস্থিত থাকবে। এপ্রিল থেকে মে মাসের মধ্যে সময়টি খুব রোমান্টিক হবে কারণ সেই সময়ে শুক্র আপনার পঞ্চম ভাবে থাকবে।

ধনু প্রেম রাশিফল 2024 র অনুসারে 1 জুন থেকে 12 জুলাইয়ের মাঝামাঝি, আপনি প্রেমে কিছু অর্জন করার অবস্থানে থাকবেন এবং আপনার প্রিয়জনকে খুশি রাখার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবেন। এই সময়টি আপনার প্রেম সম্পর্ককে মজবুত করবে। যদিও এর পরে আপনার সম্পর্কের টানাপোড়েন বাড়তে পারে, তবে সেপ্টেম্বর মাসটি আনন্দ নিয়ে আসবে। আপনি আপনার প্রিয়জনের সাথে সুন্দর জায়গা ঘুরে দেখতে পারেন এবং একে অপরের সাথে মানসম্পন্ন সময় কাটাতে পারেন। নভেম্বর ও ডিসেম্বর মাস স্বাভাবিক থাকবে।

ধনু ক্যারিয়ার রাশিফল 2024

কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে দেখলে, এই বছরটি আপনার কাজের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। সারা বছর ধরে, কেতু মহারাজ আপনার দশম ভাবে থাকবেন যার কারণে আপনি আপনার চাকরিতে কিছুটা অস্বস্তি অনুভব করবেন। আপনার মন কাজ থেকে বারবার দূরে সরে যাবে। মোহভঙ্গের পরিস্থিতিও হতে পারে। আপনি অনুভব করবেন যে আপনি যেখানে কাজ করছেন তার জন্য আপনাকে বোঝানো হয়নি বা আপনার সামর্থ্য অনুযায়ী আপনাকে সঠিক কাজ দেওয়া হয়নি। এই কারণে, আপনার মনে একটি হতাশা তৈরি হতে পারে যা আপনাকে আপনার চাকরি থেকে দূরে রাখবে এবং আপনি চাকরি ছেড়ে দিতে পারেন। এই সময়টি এপ্রিল থেকে আগস্টের মধ্যে আসতে পারে, তাই সতর্ক থাকুন এবং আপনি নতুন চাকরি না পাওয়া পর্যন্ত আপনার পুরানো চাকরি ছেড়ে দিন। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, এপ্রিল এবং আগস্টের মধ্যে আপনি একটি নতুন চাকরিও পেতে পারেন। চাকরি পরিবর্তন আপনার জন্য উপকারী হবে। ক্যারিয়ারের দিক থেকে সেপ্টেম্বর মাসটি খুব ভালো যাবে। এই সময়, আপনি হঠাৎ একটি বড় পদ পেতে পারেন।

ধনু ক্যারিয়ার রাশিফল 2024 র অনুসারে আপনার জন্য কাজ করা আপনার সহকর্মীরা আপনাকে সমর্থন করবে এবং তাদের সহায়তায় আপনি আপনার কাজে ভাল করতে সক্ষম হবেন। তাদের কথাকে গুরুত্ব দিন যদিও আপনার সমস্ত জিনিস তাদের সাথে শেয়ার করবেন না, তবুও আপনি নিজের জন্য সাহায্য চাইতে পারেন এবং তারা আপনাকে সাহায্য করবে, যা আপনাকে আপনার চাকরিতে আপনার কর্মক্ষমতা আরও উন্নত করার সুযোগ দেবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে নভেম্বর ও ডিসেম্বর মাস স্বস্তি দেবে।

ধনু শিক্ষা রাশিফল 2024

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটা ভালো যাবে। দেব গুরু বৃহস্পতি 1 মে পর্যন্ত আপনার পঞ্চম ভাবে থাকবে এবং রাহু আপনার চতুর্থ ভাবে প্রভাব ফেলবে। আপনার বুদ্ধি প্রখর হবে। আপনি সহজেই জ্ঞান অর্জন করতে চান এবং আপনি এটির জন্য চেষ্টা করবেন এবং এর জন্য আপনি শিক্ষায় ভাল ফলাফল পাবেন। আপনার পঞ্চম ভাবে শনিদেবের দৃষ্টির কারণে পড়াশোনায় কিছু বাধা আসবে এবং আপনাকে পড়াশোনায় কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তবে ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, 1 মে মাসের পরে, দেব গুরু বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে এবং মঙ্গল মহারাজ আপনার পঞ্চম ভাবে চলে যাবেন যার কারণে আপনি আরও উত্তেজিত হবেন এবং পড়াশোনায় মনোনিবেশ করবেন, তবুও আগস্ট থেকে অক্টোবরের মধ্যে সময়টি ঝামেলাপূর্ণ হতে পারে। এরপর পরিস্থিতি স্বাভাবিক হবে।

ধনু বার্ষিক শিক্ষা রাশিফল 2024 র অনুসারে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা বছরের শুরুতে সাফল্য পেতে পারে। জানুয়ারী, মে এবং জুন মাসে আপনার যদি কোন পরীক্ষা থাকে তবে আপনার ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাকি মাসগুলোতে আপনি অনেক পরিশ্রম করলেই সফলতা পেতে পারেন, তাই কঠোর পরিশ্রমকে আপনার মূল মন্ত্র বানিয়ে পড়াশোনা চালিয়ে যান। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা বছরের শুরুতে সাফল্য পাবেন। ফেব্রুয়ারি, এপ্রিল এবং আগস্ট মাসগুলি আপনার জন্য অসাধারণ সাফল্যের মাস হবে এবং সেপ্টেম্বর মাসে আপনি কিছু ভাল সাফল্যও পেতে পারেন। তথ্য প্রযুক্তি, কম্পিউটার প্রোগ্রামিং শিক্ষার সাথে সম্পর্কিত শিক্ষার্থীদের বিশেষ করে এই বছর ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখা শিক্ষার্থীরা জুন থেকে জুলাইয়ের মধ্যে ভাল সাফল্য পেতে পারে।

ধনু আর্থিক রাশিফল 2024

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে আপনার আর্থিক অবস্থার মূল্যায়ন করা হলে, বছরের প্রথমার্ধটি আরও অনুকূল বলে মনে হচ্ছে। শেষার্ধে আপনি কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। দেব গুরু বৃহস্পতি পঞ্চম ভাবে বসে আপনার একাদশ ভাবে এবং আপনার প্রথম ভাব এবং আপনার ভাগ্যস্থান দেখবেন। এতে আপনার আর্থিক সমস্যা কমবে। সঠিক সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে, আপনি আপনার আর্থিক অবস্থানকে মজবুত করতে কোন কসরত ছাড়বেন না। যদিও, মে মাসের শুরুতে যখন বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে, তখন আপনার খরচ বাড়বে যা আপনার আর্থিক অবস্থার জন্য খুব একটা ভালো নাও হতে পারে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, শনি মহারাজ আপনার পঞ্চম, নবম এবং দ্বাদশ ভাবের দিকে নজর দেবেন, যার কারণে আপনি কিছু ব্যয়ের দিকে মনোযোগ দিতে পারেন এবং সেইসবকে নিয়ন্ত্রণে আনতে পারেন। এই বছর আপনাকে আপনার আয় এবং আপনার ব্যয়ের মধ্যে আর্থিক ভারসাম্য বজায় রাখতে হবে এবং আপনাকে বছরের শুরু থেকেই এর জন্য প্রচেষ্টা করতে হবে, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

ধনু পারিবারিক রাশিফল 2024

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে বছরের শুরুটা একটু দুর্বল হবে কারণ তৃতীয় ভাবে শনি ভাই-বোনদের সাথে কিছু উত্থান-পতন দেখায়। রাহু সারা বছর আপনার চতুর্থ ভাবে এবং কেতু সারা বছর আপনার দশম ভাবে থাকবে যার কারণে পারিবারিক জীবনে উত্থান-পতন থাকবে। আপনাকে আপনার পরিবারের সদস্যদের অবহেলা এড়াতে হবে এবং সময়ে সময়ে তাদের জন্য সময় বের করতে হবে। তাদের চাহিদা বুঝতে হবে। গৃহস্থালির খরচও বহন করতে হবে অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ফেব্রুয়ারী মাস এবং মার্চের শুরুতে কিছুটা চাপ থাকবে কারণ মঙ্গল এবং সূর্যের প্রভাব আপনার দ্বিতীয় ভাবে প্রভাব ফেলবে। এতে আপনার কথাবার্তায় তিক্ততা বাড়তে পারে এবং পারিবারিক বিষয়ে বিবাদ ও উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এটি পরিচালনা করার জন্য আপনাকে প্রচেষ্টা করতে হবে। এর পরে পরিস্থিতি ধীরে ধীরে পরিবর্তিত হবে কিন্তু 23 এপ্রিল থেকে 1 জুনের মধ্যে আবার যখন মঙ্গল আপনার চতুর্থ ভাবে চলে যাবে, যেখানে রাহু মহারাজ ইতিমধ্যেই উপস্থিত রয়েছেন, তখন এটি আবার পারিবারিক জীবনে উত্তেজনা বৃদ্ধির সময় হবে এবং এই স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই সময়টি আপনার মাকেও কষ্ট দিতে পারে, তাই আপনাকে তার স্বাস্থ্য সমস্যার দিকে মনোযোগ দিতে হবে এবং প্রয়োজনে ডাক্তারের সাথে যোগাযোগ করতে হবে। এরপর ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, মে মাসের পরে, যখন বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে, তখন পারিবারিক সম্পত্তি নিয়ে কিছু বিবাদ হতে পারে, তাই ধৈর্য ধরা আপনার পক্ষে ভাল হবে।

বৃহৎ কুন্ডলী : আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার জানুন

ধনু সন্তান রাশিফল 2024

আপনার সন্তানের দৃষ্টিকোণ থেকে দেখা গেলে ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে এই বছর প্রথমার্ধে আরও অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। দেব গুরু বৃহস্পতি পঞ্চম ভাবে থাকবে, যা সেই নিঃসন্তান দম্পতিদের সাহায্য করতে পারে যারা সন্তানের আশা করে। যদি আপনার রাশিতে সন্তান সংক্রান্ত শুভ যোগ থাকে, তাহলে পঞ্চম ভাবে বৃহস্পতি মহারাজ উপস্থিতি বছরের প্রথমার্ধে 1 মে পর্যন্ত আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে এবং আপনি সন্তান লাভের সুখ পেতে পারেন। যে দম্পতিদের ইতিমধ্যে সন্তান রয়েছে তারা সন্তান লাভের সুখ পাবেন। আপনার সন্তান বাধ্য হয়ে উঠবে। তাদের সুখে-দুঃখে সহযোগিতা করবে এবং কর্মজীবনেও উন্নতি করবে। তারা শিক্ষার্থী হিসাবে প্রশংসা পাবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, 1 মে মাসের পরে গুরু ষষ্ঠ ভাবে যাবে আর 1 জুন থেকে 12 জুলাই পর্যন্ত মঙ্গল মহারাজ, পঞ্চম ভাবে থাকবে, আপনার সন্তানকে দক্ষ নেতৃত্বের ক্ষমতা দিয়ে সজ্জিত করবে এবং সে তার ক্ষেত্রে উন্নতি করবে। আপনাকে তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে বিশেষ করে অক্টোবর থেকে ডিসেম্বর মাসে। এই সময়ে স্বাস্থ্য দুর্বল হতে পারে। তারা কোনো ধরনের আঘাত পেতে পারে। তাদের স্বাস্থ্যের জন্য ভাল খাদ্যাভ্যাসের উপর নজর দিন এবং তাদের শারীরিক চ্যালেঞ্জ এড়াতে সক্ষম করুন। এর মাধ্যমে আপনি সন্তান সংক্রান্ত সুখ পাবেন।

ধনু বিবাহ রাশিফল 2024

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে বিবাহিতদের জন্য বছরের শুরুটা দুর্বল হবে। বছরের শুরুতে, মঙ্গল এবং সূর্য আপনার প্রথম ভাবে থাকবে এবং সপ্তম ভাবে থাকবে, যা আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে উত্তেজনা বাড়িয়ে তুলতে পারে। আপনার ভিতরে রাগ থাকবে যা আপনার আচরণে প্রতিফলিত হবে এবং এর প্রভাব আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। মঙ্গল এবং সূর্য আপনার দ্বিতীয় ভাবে চলে যাবে যার কারণে মার্চের মাঝামাঝি পর্যন্ত সময়টি চাপযুক্ত থাকবে এবং স্বাস্থ্য সমস্যাগুলি আপনার জীবনসঙ্গীকেও কষ্ট দিতে পারে। নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে আপনি প্রতিটি সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন এবং তর্ক-বিতর্ক এড়িয়ে যেতে পারেন।

ধনু বিবাহ রাশিফল 2024 (Dhonu Bibaho Rashifol 2024) র অনুসারে জুন থেকে জুলাই মাসটি আপনার জন্য ভাল হবে কারণ এই সময়ে আপনার সপ্তম ভাবে শুক্রের প্রভাবের কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে উত্তেজনা হ্রাস পাবে এবং সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে। জুন মাসে, আপনার জীবনসাথীর সাথে আপনার ভাল কথাগুলি সম্পর্ক পরিচালনা করতে সহায়ক হবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, জুন থেকে জুলাইয়ের মধ্যে উত্তেজনা বাড়বে যা 4 সেপ্টেম্বর পর্যন্ত চলতে পারে। এরপর ধীরে ধীরে আপনার সম্পর্ক স্বাভাবিক হয়ে যাবে। বছরের শেষ দিনগুলিতে, আপনি আপনার বিবাহিত জীবন খুব সুখে কাটাবেন।

ধনু ব্যবসা রাশিফল 2024

ধনু ব্যবসা রাশিফল 2024 র অনুসারে বছরের শুরুটা ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে। সপ্তম ভাবে মঙ্গল এবং সূর্যের প্রভাবের কারণে আপনি আপনার ব্যবসায় উন্নতি করতে সক্ষম হবেন এবং আপনি আপনার ব্যবসায় সরকারী ক্ষেত্র থেকে সমর্থন ও সাফল্য পেতে পারেন। আপনি যদি সরকারী ক্ষেত্রের সাথে সম্পর্কিত বা সরকারকে সরবরাহের সাথে সম্পর্কিত যে কোনও ব্যবসা করেন তবে এই বছরটি আপনাকে শুরু থেকেই ভাল লাভ দেবে। এই বছরে, আপনি এপ্রিল, আগস্ট এবং নভেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে ব্যবসায় কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, তাই আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনার সতর্ক হওয়া উচিত এবং কিছু নতুন পথ বেছে নেওয়া উচিত। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, বর্ষের মধ্যে 1 জুলাইয়ের মধ্যে, আপনার কোনও বিশেষ ব্যক্তির সাথে ব্যক্তিগত বৈঠক হতে পারে যিনি আপনার ব্যবসার অগ্রগতিতে সহায়ক প্রমাণিত হতে পারেন। আপনার পুরানো বকেয়া ট্যাক্স পরিশোধ করার জন্য ডিসেম্বর মাসের শুরু হবে সঠিক সময়, অন্যথায় আপনাকে ট্যাক্স ডিপার্টমেন্ট এর জন্য ডেকে পাঠাতে পারে। বছরের মাঝামাঝি আপনার ব্যবসার জন্য চমৎকার সাফল্য দেখাচ্ছে।

ধনু সম্পত্তি আর বাহন রাশিফল 2024

ধনু রাশির সম্পত্তি এবং যানবাহন রাশিফল ​​2024 অনুসারে, ধনু রাশির জাতক/জাতিকাদের বছরের শুরুতে কোনও ধরণের কেনাকাটা এড়ানো উচিত তবে ফেব্রুয়ারি থেকে এপ্রিলের শেষের মধ্যে, আপনি একটি বড় সম্পত্তি কিনতে সক্ষম হতে পারেন। আপনি আপনার ভাইদের সহায়তায় যে কোনও সম্পত্তি কিনতে পারেন। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, বছরের প্রথমার্ধ এবং বিশেষ করে ফেব্রুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সময়টি আপনার জন্য বেশি অনুকূল। এর পরে আপনি কিছুটা বিলম্ব অনুভব করতে পারেন। রাহু মহারাজ সারা বছর আপনার চতুর্থ ঘরে থাকবেন, তাই সম্পত্তি ভাড়া দিয়ে ভাল লাভের আশা করা যেতে পারে।

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে আপনি যদি গাড়ি কিনতে আগ্রহী হন তাহলে এপ্রিল মাসটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত হতে চলেছে। এপ্রিলের পরে, আপনি মে মাসেও গাড়ি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন। যদি কোনও কারণে আপনি এই সময় কোন গাড়ি কিনতে না পারেন, তবে আপনি আগস্ট মাসে দ্বিতীয় সুযোগ পাবেন এবং তারপরে সেপ্টেম্বর মাসেও আপনি গাড়িটি কিনতে পারবেন। এই মাসগুলিতে কেনাকাটা শুভ হবে এবং আপনার গাড়িটিও আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, এই সময়ে আপনি যদি কোনও সম্পত্তিতে চেষ্টা করেন তবে আপনি তাতেও সাফল্য পেতে পারেন।

সব ধরনের জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ভিজিট করুন: অ্যাস্ট্রোসেজ অনলাইন শপিং স্টোর

ধনু ধন আর লাভ রাশিফল 2024

ধনু রাশির জাতক জাতিকাদের বছরের শুরুতে কিছু খরচের সম্মুখীন হতে হবে। শুক্র এবং বুধ আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং ব্যয়ের সম্ভাবনা তৈরি করবে, তবে 1 মে পর্যন্ত দেব গুরু বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অবস্থান করবেন এবং আপনার নবম ভাবে, একাদশ ভাবে এবং প্রথম ভাবে দৃষ্টি দিবেন, যা আপনার আয় বৃদ্ধি করবে। বছরের প্রথমার্ধ আরও উপযুক্ত হবে। আয় বাড়তে থাকবে যা আপনাকে আপনার কাজে সাফল্য দেবে এবং আপনি কিছু নতুন প্রকল্পও শুরু করতে সক্ষম হবেন। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, ফেব্রুয়ারি মাসে, মঙ্গল এবং সূর্য আপনার দ্বিতীয় ভাবে গোচরের কারণে, অর্থ লাভের প্রবল সম্ভাবনা থাকবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও বৃদ্ধি পাবে।

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে এপ্রিল এবং আগস্টের মধ্যে কোনও ধরণের বিনিয়োগ করা উপযুক্ত হবে না, তাই এই সময় কোনও ধরণের বিনিয়োগ এড়িয়ে চলুন। আপনাকে অন্য সময়েও বিশেষ যত্ন নিতে হবে, 20 অক্টোবর থেকে বছরের শেষের মধ্যে কাউকে টাকা ধার দেবেন না এবং টাকা কোথাও বিনিয়োগ করবেন না কারণ এটি করার ফলে আপনার অর্থের ক্ষতি হতে পারে। বৃহস্পতির কারণে আপনি ফেব্রুয়ারী মাসে এবং তার পরে মে মাস পর্যন্ত আয় করতে থাকবেন। এর পরে ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, যখন 1 মে দেব গুরু বৃহস্পতি ষষ্ঠ ভাবে প্রবেশ করবে এবং আপনার দ্বাদশ ভাব দেখবে তখন অপ্রয়োজনীয় খরচ বাড়বে। আপনি এই বছর একটি সম্পত্তি কিনতে পারেন। এপ্রিল এবং অক্টোবর মাসে আপনি ভাল অর্থ পেতে পারেন এবং সরকারী ক্ষেত্র থেকেও সুবিধা পেতে পারেন। নভেম্বর মাসে আপনি কিছু বড় খরচের সম্মুখীন হতে পারেন।

ধনু স্বাস্থ্য রাশিফল 2024

ধনু স্বাস্থ্য রাশিফল ​​2024 অনুসারে, স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি মধ্যম হতে চলেছে। চতুর্থ ভাবে রাহু এবং দশম ভাবে কেতুর উপস্থিতি আপনাকে কোনও ধরণের সংক্রমণের শিকার করতে পারে যার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, বিশেষভাবে ধূমপান এড়িয়ে চলুন, অন্যথায় আপনি এই বছর সমস্যার সম্মুখীন হতে পারেন।

ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, আপনার রাশির অধিপতি বৃহস্পতি মহারাজ ষষ্ঠ ভাবে গোচরের কারণে স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার পেটেরও যত্ন নিন। হালকা এবং সহজে হজমযোগ্য খাবার খান। প্রচুর পরিমাণে জল এবং তরল পান করুন যাতে আপনি যে কোনও রোগের শিকার হওয়া এড়াতে পারেন। সারা বছর তৃতীয় ভাবে শনি মহারাজের উপস্থিতি আপনাকে রোগ থেকে রক্ষা করতে একটি প্রধান ভূমিকা পালন করবে, তাই আপনি যদি আপনার দৈনন্দিন রুটিন পরিকল্পনা করেন এবং সেই অনুযায়ী আপনার জীবনযাপন করেন তবে সবকিছু ঠিক হয়ে যাবে।

2024 এ ধনু রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

ধনু রাশির শাসক গ্রহ বৃহস্পতি এবং ধনু রাশির জাতক/জাতিকাদের ভাগ্যবান সংখ্যা 3 এবং 7। জ্যোতিষশাস্ত্র অনুসারে ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) এটি নির্দেশ করে যে, 2024 সালের জন্য মোট 8 হবে। ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরটি মাঝারি ফলদায়ক হবে। ধনু রাশিফল 2024 (Dhonu Rashifol 2024) র অনুসারে, এই বছর আপনাকে আপনার স্বাস্থ্য এবং অর্থনৈতিক কর্মকাণ্ডের দিকে বিশেষভাবে মনোযোগ দিতে হবে, ধীরে ধীরে অবশিষ্ট অঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে এবং বছরের প্রভাবের সাথে সাথে আপনার অবস্থাও ভাল এবং অনুকূল হবে।

ধনু রাশিফল 2024: জ্যোতিষীয় উপায়

  • শনিবার মন্দিরে কালো তিল দান করা উচিত।
  • রবিবার শ্রী ভৈরব বাবার পূজা করা এবং তাঁকে ইমারতি নিবেদন করা আপনার জন্য উপকারী হবে।
  • আপনার কপালে সবসময় হলুদ বা জাফরানের তিলক লাগান।
  • বৃহস্পতিবার ব্রত রাখা আপনার জন্য উপকারী হবে।

সর্বদা জিজ্ঞেস করণীয় প্রশ্ন

ধনু রাশির মানুষদের জন্য 2024 কেমন হবে?

2024 সাল আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। এই বছর আপনি আপনার আর্থিক অবস্থানকে মজবুত করতে এবং আপনার কর্মজীবনে সাফল্য অর্জনে সফল হবেন।

2024 সালে ধনু রাশির ভাগ্য কখন আসবে?

ধনু রাশির বার্ষিক রাশিফল ​​2024 অনুসারে, পঞ্চম ভাবে বৃহস্পতির অনুকূল গোচরের কারণে, ধনু রাশির জাতকদের মে 2024 সালের আগে অনেক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশির জাতক/জাতিকাদের ভাগ্যে কি লেখা আছে?

এ বছর আপনার আয় ও লাভ বৃদ্ধির অনেক শুভ লক্ষণ রয়েছে। 2024 সালটি অনেক দিক থেকে আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে।

ধনু রাশির জীবনসঙ্গী কে?

ধনু রাশির জাতক জাতিকাদের বিবাহ যদি বৃশ্চিক রাশির, মীন রাশির, মিথুন রাশির এবং মেষ রাশির জাতক জাতিকাদের সাথে হয় তবে তা অত্যন্ত সফল।

কোন রাশিচক্র ধনু রাশিকে ভালবাসে?

মেষ ও সিংহ রাশি।

ধনু রাশির মানুষের শত্রু কারা?

কন্যা রাশির জাতক জাতিকাদের ধনু রাশির জাতক জাতিকাদের সবচেয়ে খারাপ শত্রু বলে মনে করা হয়।

সমস্ত জ্যোতিষী সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্য AstroSage এর সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ !

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer