কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024)

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র এই বিশেষ নিবন্ধটি আপনার জন্য তৈরি করা হয়েছে। এটি বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং গ্রহের গতিবিধি এবং গ্রহের স্থানান্তরের কথা মাথায় রেখে এটি তৈরি করা হয়েছে। 2024 সালে গ্রহগুলির অবস্থান কী হবে এবং এটি আপনাকে কীভাবে প্রভাবিত করবে, আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনি কী ধরণের ভাল এবং খারাপ ফলাফল পাবেন, এই সমস্ত কিছু এই রাশিফল 2024 এর অধীনে বলা হচ্ছে। আপনি যদি জানতে চান যে 2024 সালে আপনার আর্থিক অবস্থা কেমন হবে এবং আপনি কখন আপনার কর্মজীবনে সাফল্য পাবেন যেমন আপনার চাকরি বা আপনার ব্যবসায় এবং কখন এটি আপনার জন্য দুর্বল সময় হবে, তাহলে আপনি এটির মাধ্যমেও জানতে পারেন এই নিবন্ধটি। আপনার জন্য তৈরি করা এই বিশেষ নিবন্ধে, আপনি আপনার প্রেম জীবন সম্পর্কেও জানার সুযোগ পাবেন। আপনি যদি বিবাহিত হন, তাহলে আপনার বিবাহিত জীবন কেমন যাচ্ছে এবং 2024 সালের শুভ ও খারাপ সময় কখন যাবে, রাশিফল 2024 এর মাধ্যমে জানতে পারবেন।

বার্ষিক রাশিফল 2024 পড়ার জন্য এখানে ক্লিক করুন : রাশিফল 2024

আমরা আপনাকে জানাতে চাই যে এই কর্কট রাশিফল 2024 বিশেষভাবে আপনাকে সাহায্য করার জন্য উপস্থাপন করা হচ্ছে। এটির সাহায্যে, আপনি 2024 সালে নিজের জন্য ভবিষ্যদ্বাণীও করতে পারেন এবং এই বছরের ভবিষ্যবাণীগুলি জেনে আপনি আপনার জীবনকে সঠিক ক্ষেত্রে এগিয়ে নিয়ে সাফল্য অর্জন করতে পারেন। আপনার জীবনের বিভিন্ন দিককে এতে স্থান দেওয়া হয়েছে যেমন আপনার আর্থিক লাভ বা ক্ষতি হবে এবং কখন, যানবাহন এবং সম্পত্তি সম্পর্কিত এই বছর আপনি কী ধরণের ফলাফল পেতে চলেছেন, আপনার ক্যারিয়ার কোন দিকে যাবে, কিনা আপনার স্বাস্থ্য ভালো থাকবে নাকি আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন ইত্যাদি। সমস্ত বিশেষ তথ্য এই কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) এ আপনাকে দেওয়া হয়েছে যা অ্যাস্ট্রোসেজের বিশেষজ্ঞ জ্যোতিষী ডাঃ মৃগাঙ্ক তৈরি করেছেন। 2024 সালে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহগুলির গোচর কী প্রভাব ফেলবে, কখন গ্রহগুলি আপনার পক্ষে থাকবে এবং কখন তারা আপনার জন্য প্রতিকূল ফলাফল দেবে তা মাথায় রেখে আপনার জন্য এই রাশিফলটি তৈরি করা হয়েছে। এই রাশিফলটি আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে, অর্থাৎ, আপনি যদি কর্কট রাশিতে জন্মগ্রহণ করেন তবে এই রাশিটি বিশেষভাবে আপনার জন্য প্রস্তুত করা হয়েছে। তাই আসুন আমরা আর সময় নষ্ট না করে বলি 2024 সাল কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য কী বিশেষ নিয়ে আসছে।

हिंदी में पढ़ने के लिए क्लिक करें: कर्क राशिफल 2024

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বছরের শুরুতে বুধ ও শুক্র পঞ্চম ভাবে অবস্থান করছে এবং এমন পরিস্থিতিতে প্রেম এবং আর্থিক জীবনের দিক থেকে এই বছরটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে, তবে এর কারণে মহারাজের ষষ্ঠ ভাবে সূর্য ও মঙ্গল এবং অষ্টম ভাবে শনির উপস্থিতির কারণে স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে এবং আপনার খরচও বাড়তে পারে। দেব গুরু বৃহস্পতি দশম ভাবে থাকা, কর্মজীবন এবং পরিবারের মধ্যে ভারসাম্য স্থাপনে সহায়ক হবে এবং 01 মে এর পরে, আপনার একাদশ ভাবে গোচরের ফলে আপনার আয় স্পষ্টভাবে বৃদ্ধি পাবে। ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ জাগ্রত হবে। সারা বছর আপনার নবম ভাবে রাহুর উপস্থিতি আপনাকে তীর্থস্থানগুলি দেখার এবং গঙ্গার মতো বিশেষ নদীতে স্নান করার সুযোগ দেবে। আপনিও ধার্মিক হয়ে উঠবেন এবং দীর্ঘ ভ্রমণে যাবেন। তাই এ বছর ভ্রমণে ভরপুর হতে পারে। এই বছর আপনাকে বিশেষভাবে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। এর পাশাপাশি আপনাকে আপনার বাবার স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। ব্যবসায় উত্থান-পতন থাকবে, তবে সাহস না হারিয়ে কাজ চালিয়ে যাওয়ার অভ্যাস গড়ে তুলতে হবে। এভাবেই আপনি সফলতা পাবেন। এই বছর বিদেশ যাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

2024 সালে কি আপনার ভাগ্য পরিবর্তন হবে? বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন

সমস্ত জ্যোতিষশাস্ত্রের মূল্যায়ন আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে। আপনার চন্দ্ররাশি জানতে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর 

Click here to read in English: Cancer Horoscope 2024

কর্কট প্রেম রাশিফল 2024

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 এ কর্কট রাশির জাতক জাতিকাদের প্রেম সম্পর্ক খুব সুন্দরভাবে শুরু হবে কারণ বছরের শুরুতে বুধ এবং শুক্রের মতো দুটি শুভ এবং প্রেমদাতা গ্রহ আপনার পঞ্চম ভাবে থাকবে। ফলে আপনার প্রেম জীবনে নতুন মানসিক শক্তি আসবে। আপনার এবং আপনার পরিবারের মধ্যে রোম্যান্সের প্রচুর সম্ভাবনা থাকবে। আপনি আপনার সম্পর্ক সম্পূর্ণরূপে উপভোগ করবেন। একসাথে বেড়াতে যাওয়া, সিনেমা দেখা, প্রেমী বা জীবনসাথীর সাথে বাইরে খেতে যাওয়া এমন অনেক কাজও করতে দেখা যাবে। বছরের শুরুটা আপনাকে দারুণ সুখ দেবে, তবে ফেব্রুয়ারি থেকে আগস্টের মধ্যে সময়টা আপনার প্রেম সম্পর্কের জন্য চাপের হতে চলেছে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, আপনার ভালবাসাও কারো খারাপ নজরে প্রভাবিত হতে পারে, তাই আপনার ভালবাসা নিয়ে গর্ব করা এড়িয়ে চলুন। এর সাথে আরেকটি কথা মাথায় রাখবেন যে আপনার কোন বন্ধুকে আপনার প্রেম সম্পর্কে হস্তক্ষেপ করার অধিকার দেবেন না কারণ এতে আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে। যদি আপনি এবং আপনার প্রিয়জন একে অপরকে বিশ্বাস করেন, তাহলে বছরের তৃতীয় ত্রৈমাসিক আপনার প্রেম জীবনকে ভারসাম্য বজায় রাখবে এবং বছরের চতুর্থ ত্রৈমাসিকে আপনি আপনার প্রেম সম্পর্কের পরবর্তী ধাপ অতিক্রম করতে পারবেন এবং একে অপরের সাথে বিয়ের কথা ভাবতে পারবেন।

কর্কট ক্যারিয়ার রাশিফল 2024

বর্ষ 2024 র সময় আপনার ক্যারিয়ারের কথা বলতে গেলে বছরের শুরুটা ভালো যাবে। শনি মহারাজ অষ্টম ভাবে থেকে আপনার দশম ভাবে অবস্থান করবেন এবং দেব গুরু বৃহস্পতিও দশম ভাবে থাকবে এবং সূর্য ও মঙ্গল ষষ্ঠ ভাবে থাকবে এবং আপনাকে আপনার চাকরিতে পরিণত করবে। আপনি আপনার কাজের জন্য পরিচিত হবে। মানুষের মুখে মুখে থাকবে আপনার নাম। আপনি আপনার কাজ সম্পূর্ণ কঠোর পরিশ্রম এবং দক্ষতার সাথে সম্পন্ন করবেন, যা চাকরিতে আপনার অবস্থানকে মজবুত করবে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, 1 মে মাসে বৃহস্পতি একাদশ ভাবে যাওয়ার সাথে সাথে আপনার এবং আপনার উর্ধ্বতনদের মধ্যে সম্পর্ক উন্নত হবে। এটি সময়ে সময়ে আপনাকে উপকৃত করবে এবং আপনার উর্ধ্বতনরা আপনার কঠিন পরিস্থিতিতে আপনাকে সমর্থন করবে। তৃতীয় ভাবে বৃহস্পতির পঞ্চম রাশির কারণে আপনি সময়ে সময়ে আপনার সহকর্মীদের কাছ থেকেও সমর্থন পাবেন। 

কর্কট রাশিফল 2024 র অনুসারে,বছরের শেষার্ধে আপনি আপনার চাকরিতে আরও ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন। এই কারণে, আপনি পদোন্নতি পেতে পারেন এবং আপনার বেতনও বৃদ্ধি পাবে, যা আপনাকে অনেক সুখ দেবে এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আপনার কাজটি আন্তরিকভাবে করবেন। সময়ে সময়ে, কিছু ষড়যন্ত্রকারী লোক আপনাকে হয়রানি করার চেষ্টা করবে, যা কিছু সময়ের জন্য আপনার মানসিক চাপ বাড়িয়ে দেবে, তবে আপনি সেই চ্যালেঞ্জগুলি থেকে বেরিয়ে আসবেন এবং আপনার কাজে লেগে থাকতে পারবেন এবং আপনার ক্যারিয়ারে ভাল প্রদর্শন করতে পারবেন। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, 23 এপ্রিল থেকে 1 জুনের মধ্যে চাকরি পরিবর্তন হতে পারে।

কর্কট শিক্ষা রাশিফল 2024

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বছরের শুরুটা শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। বুধ ও শুক্রের প্রভাব এবং চতুর্থ ভাবে এবং দ্বিতীয় ভাবে ভগবান বৃহস্পতির দৃষ্টি থাকার কারণে আপনি আপনার পড়াশোনায় ভাল করতে সক্ষম হবেন। আপনার স্মৃতিশক্তি এবং আপনার বুদ্ধিমত্তা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার বিষয়গুলি আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। আপনার একাগ্রতাও অটুট থাকবে, যা আপনার পড়াশোনায় মনোনিবেশ করা সহজ করে তুলবে। এটি আপনার পথ সহজ করে তুলবে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বছরের শুরুতে ষষ্ঠ ভাবে সূর্য ও মঙ্গলের উপস্থিতি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা তৈরি করতে পারে। এর পরে, মে, আগস্ট এবং নভেম্বর-ডিসেম্বরের মধ্যে সময়টিও আপনার জন্য ভাল সময় হবে কারণ তখন আপনি একটি ভাল প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেয়ে একটি সরকারি চাকরি পেতে পারেন।

কর্কট বার্ষিক শিক্ষা রাশিফল 2024 র অনুসারে আপনি যদি এই বছর উচ্চশিক্ষা পেতে চান তবে এই বছর আপনি বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন তবে এর জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে এবং নবম ভাবে রাহুর উপস্থিতির কারণে আপনি আপনার সম্পর্কে খুব উত্তেজিত হবেন। শিক্ষা কিন্তু আপনার মনোযোগ সময়ে সময়ে বিক্ষিপ্ত হতে থাকবে যার কারণে শিক্ষায় উত্থান-পতন হবে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, শনি অষ্টম ভাবে থাকার কারণে আপনাকে আপনার পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে হবে এবং বিশেষ করে বছরের প্রথম এবং দ্বিতীয় ত্রৈমাসিক দুর্বল থাকতে পারে। বছরের শেষার্ধ আপনাকে উচ্চশিক্ষায় সাফল্য দেবে। 

কর্কট আর্থিক রাশিফল 2024

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 দেখায় যে আপনার আর্থিক ভারসাম্য বজায় রাখতে আপনার সমস্যা হচ্ছে। আপনাকে বারবার আপনার আর্থিক ভারসাম্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ একদিকে অর্থ বারবার আপনার কাছে আসবে, অন্যদিকে আপনি আয় এবং ব্যয়ের মধ্যে সমস্যা অনুভব করবেন। আপনার এমন একজন আর্থিক উপদেষ্টারও প্রয়োজন হতে পারে যিনি আপনাকে সময়ে সময়ে সঠিক পরামর্শ দিয়ে আর্থিকভাবে মজবুত হতে সাহায্য করতে পারেন কারণ এই বছর, যখন অর্থ সমান পরিমাণে আসবে, খরচও বাড়বে। এখন, আপনি কীভাবে তাদের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন তা আপনার আর্থিক অবস্থাকে প্রতিফলিত করবে। 

কর্কট পারিবারিক রাশিফল 2024

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বছরের শুরুটা পারিবারিক জীবনের জন্য খুবই অনুকূল হবে। দেব গুরু বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে থাকবে কিন্তু শনি মহারাজ আপনার দ্বিতীয় ভাবে থাকবে এবং মঙ্গল বছরের শুরুতে আপনার দ্বাদশ ভাবে থাকবে এবং পরিবারে প্রেম থাকবে। বাড়ির বড়রা আপনাকে আশীর্বাদ করবেন এবং আপনার কথার প্রশংসা করবেন। তারা আপনাকে পথ দেখাবে কিন্তু আপনার বক্তৃতায় কিছুটা আক্রমণাত্মকতার কারণে আপনি তাদের কথাকে ভুলভাবে নিতে পারেন, যা কিছু সমস্যা বাড়িয়ে দিতে পারে। আপনাকে এই অভ্যাসটি ত্যাগ করতে হবে কারণ এটি বছরের প্রথম প্রান্তিকে আপনাকে সমস্যায় ফেলতে পারে। তবে, আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পেতে থাকবেন। আপনার ভাইবোনরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারে তবে তাদের ব্যক্তিগত সমস্যাগুলি একপাশে রেখে তারা আপনার জন্য সহায়ক হবে। এই বছর আপনার বাবাকে স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে কারণ সারা বছর অষ্টম ভাবে শনি মহারাজ এবং সারা বছর নবম ঘরে রাহু মহারাজের উপস্থিতি আপনার বাবার স্বাস্থ্য সমস্যা বাড়িয়ে দিতে পারে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বিশেষ করে 23 এপ্রিল থেকে 1 জুনের মধ্যে যখন মঙ্গল আপনার নবম ভাবে রাহুর সাথে থাকবে, তখন অঙ্গারক দোষ গঠনের কারণে পিতাকে বিশেষ স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এ সময় তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং প্রয়োজনে চিকিৎসা নিন। বছরের শেষ ত্রৈমাসিক ব্যক্তিগত সম্পর্কে তীব্রতা আনবে।

বৃহৎ কুন্ডলী: আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার জানুন

কর্কট সন্তান রাশিফল 2024

আমরা যদি আপনার সন্তানের জন্য বছরের শুরুর কথা বলি কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বছরের শুরুটা খুব ভালো যাবে। আপনার সন্তানের মধ্যে শৈল্পিক অভিব্যক্তি বৃদ্ধি পাবে। সে তার যে কোন স্বার্থ অনুসরণে সফল হবে। তারা সমাজে সম্মান পাবে এবং আপনার ভালবাসাও পাবে। তাদের উন্নতি দেখে আপনিও খুশি হবেন। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, 1 মে থেকে, যখন বৃহস্পতি আপনার একাদশ ভাবে বসে আপনার পঞ্চম ভাব এবং সপ্তম ভাব দেখবে, তখন সেই সময়টি আপনার সন্তানদের জন্য আরও উপযুক্ত হবে এবং তারা যে ক্ষেত্রেই হোক না কেন সাফল্য পাবে। তারা সম্মান পাবে, তারা বাধ্য হবে, তাদের মান বৃদ্ধি পাবে এবং আপনি এটি জেনেও খুশি হবেন এবং নিজেকে নিয়ে গর্বিতও বোধ করবেন। এই বছরের দ্বিতীয়ার্ধে আপনার বিবাহযোগ্য সন্তানেরও বিয়ে হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই বছরটি আপনাকে আপনার সন্তানদের কাছ থেকে সুখ দেবে। এপ্রিল, মে ও জুন মাস কিছুটা দুর্বল থাকবে। এই সময়ে, তাদের স্বাস্থ্য এবং সঙ্গ যত্ন নিন।

কর্কট বিবাহ রাশিফল 2024

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, বিবাহিতদের বছরের শুরুতে কিছুটা চাপের মুখে পড়তে হতে পারে। ষষ্ঠ ভাবে সূর্য ও মঙ্গল এবং অষ্টম ভাবে শনি থাকার কারণে সপ্তম ভাবে পীড়িত অবস্থায় থাকবে এবং সপ্তম ভাবের অধিপতি শনির কারণে অষ্টম ভাবে প্রবেশ করতে হতে পারে। বিবাহিত জীবনে উত্তেজনা ও দ্বন্দ্বের সম্মুখীন হন। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, এই বছর আপনাকে অনেক মনোযোগ দিতে হবে কারণ আপনার নির্দিষ্ট রাশিফলের বিবাহিত জীবনের পরিস্থিতি যদি অনুকূল না হয় এবং আপনার গ্রহ অবস্থানও ভাল না হয়, তবে এই বছর বিবাহবিচ্ছেদের পরিস্থিতিও তৈরি হতে পারে কারণ শ্বশুরবাড়ি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা। খুব বেশি হস্তক্ষেপ হবে যার ফলে বিবাহিত জীবনে দুর্ভোগ বাড়বে। সূর্য ও মঙ্গল উভয়ই সপ্তম ভাবে প্রবেশ করবে বলে জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাসগুলি আরও ঝামেলাপূর্ণ হবে। এটি আপনার জীবনসঙ্গীর আচরণে আগ্রাসন বাড়াতে পারে যা আপনার মধ্যে ঝগড়ার কারণ হতে পারে। একটু ধৈর্যের সাথে আপনি পরিস্থিতি সামাল দিতে পারেন। আগস্ট থেকে আপনার জন্য অনুকূল সময় শুরু হতে পারে, ততক্ষণ পর্যন্ত আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে।

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, আপনি যদি অবিবাহিত হন এবং ভাল জীবনসঙ্গী খুঁজছেন, তাহলে এই বছর আপনাকে আপনার অনুসন্ধান চালিয়ে যেতে হবে। বছরের শেষ মাসে আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা কম হতে পারে, অন্যথায় পরের বছর আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা বেশি থাকবে। বিবাহ সংক্রান্ত বিষয়গুলি অবশ্যই এই বছর চলতে পারে, তবে পরের বছর বিয়ে করা আপনার পক্ষে ভাল প্রমাণিত হতে পারে কারণ এই বছর গ্রহের অবস্থানগুলি আপনার অনুকূলে নয়। যদিও কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, 1 মে মাসে, যখন দেব গুরু বৃহস্পতি একাদশ ভাবে বসে আপনার পঞ্চম এবং সপ্তম ভাবে দৃষ্টি দিবেন, তখন এটি বছরের দ্বিতীয়ার্ধে বিবাহিত জীবনে প্রেম বৃদ্ধি করবে এবং বিবাহিতদের বৈবাহিক সম্পর্ক ধীরে ধীরে উন্নতিতে সহায়ক হবে।

কর্কট ব্যবসা রাশিফল 2024

কর্কট ব্যবসা রাশিফল 2024 র অনুসারে ব্যবসায়িক ব্যক্তিদের এই বছর সাবধানে কাজ করতে হবে কারণ সপ্তম ভাবের অধিপতি শনি মহারাজ সারা বছর আপনার অষ্টম ভাবে থাকবেন যার কারণে ব্যবসায় উত্থান-পতন থাকবে এবং আপনাকে আগে অনেক চিন্তা করতে হবে। ব্যবসায় পুঁজি বিনিয়োগ করা কারণ অনেক সময় এমন পরিস্থিতি তৈরি হয় যখন আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন এবং আপনার ব্যবসায় করা কাজ আটকে যেতে পারে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, দশম ভাবে বৃহস্পতির উপস্থিতি 1 মে পর্যন্ত থাকবে, ততক্ষণ পর্যন্ত বৃহস্পতির কারণে সময় কিছুটা ভালো থাকবে এবং আপনি একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন কিন্তু কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, 1 মে মাসের পরে, বৃহস্পতি একাদশ ভাবে চলে যাবে এবং সপ্তম ভাবে দেখবে এবং তৃতীয় এবং পঞ্চম ভাবেও দেখবে। এর মাধ্যমে আপনি ব্যবসায় সীমিত পরিমাণ ঝুঁকি নেবেন এবং ব্যবসার উন্নতির চেষ্টা করবেন। এই বছর, আপনি সমাজের একজন গুরুত্বপূর্ণ এবং সুপরিচিত প্রবীণ ব্যক্তির সমর্থন পেতে পারেন যিনি আপনাকে আপনার ব্যবসায় সাহায্য করতে পারেন এবং আপনাকে অগ্রগতির পথে নিয়ে যেতে পারেন। 5 ফেব্রুয়ারি থেকে 15 মার্চ আপনার সপ্তম ভাবে মঙ্গল গ্রহের গোচরের কারণে, আপনি একটি বড় চুক্তি করতে পারেন যা আপনার ব্যবসা এবং আপনার নামকে আরও এগিয়ে নিয়ে যাবে, তবে 15 ই মার্চ থেকে 23 এপ্রিল পর্যন্ত মঙ্গল গ্রহের গোচরও অষ্টম ভাবে শনি গ্রহের সাথে হবে। এই পরিস্থিতিগুলি আপনার ব্যবসার জন্য সমস্যাজনক হতে পারে এবং আপনার ব্যবসায়িক অংশীদারও সমস্যার সম্মুখীন হতে পারে। 1 জুন থেকে 26 অগাস্টের সময়টি আপনার ব্যবসার জন্য বহিরাগতদের সহায়তায় ভাল যাচ্ছে। তবে এর পরে সমস্যা বাড়তে পারে। আপনাকে ধীরে ধীরে চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে হবে। আপনার জীবনসঙ্গী যদি আপনার ব্যবসায়িক অংশীদার হয়, তাহলে আপনাকে আপনার ব্যবসা থেকে আপনার শ্বশুরবাড়িকে সরিয়ে দিতে হবে, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। সময়মতো আপনার কর পরিশোধ করুন কারণ আপনি এটির জন্য একটি নোটিশ পেতে পারেন। নভেম্বর থেকে ডিসেম্বর মাস আপনার ব্যবসায় ভাল অগ্রগতি আনবে এবং কিছু বাহ্যিক উৎস দ্বারা আপনার ব্যবসাও মজবুত হবে।

কর্কট সম্পত্তি আর বাহন রাশিফল 2024

কর্কট সম্পত্তি এবং যানবাহন রাশিফল 2024 অনুসারে, বছরের প্রথম ত্রৈমাসিক আপনার সম্পত্তি এবং যানবাহনের জন্য অনুকূল হতে পারে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, আপনি 1 থেকে 18 জানুয়ারী, 12 ফেব্রুয়ারী থেকে 7 মার্চ, 31 মার্চ থেকে 12 জুন আর তারপর 18 সেপ্টেম্বর থেকে 13 অক্টোবরের মধ্যে কোন নতুন গাড়ি কিনতে পারেন। যদিও এই সময়, সবচেয়ে উপযুক্ত সময় 19 মে থেকে 12  জুনের মধ্যে হবে। যখন আপনার চতুর্থ ভাবের অধিপতি শুক্র আজ তার উচ্চ চিহ্নে থাকবেন এবং আপনাকে একটি বাহন পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনার 18 জানুয়ারী থেকে 12 ফেব্রুয়ারী এবং 12 ফেব্রুয়ারী থেকে 7 মার্চের মধ্যে একটি যানবাহন কেনা এড়ানো উচিত কারণ এই সময়ে একটি যানবাহন কেনা দুর্ঘটনার কারণ হতে পারে৷

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, আপনি যদি কোনও সম্পত্তি কিনতে চান তবে বছরের শুরুটি ভাল যাচ্ছে। আপনি জানুয়ারী এবং মার্চের মধ্যে কোন সম্পত্তি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন। এই সম্পত্তি একটি সুন্দর জায়গায় হতে পারে এবং কাছাকাছি একটি মন্দির বা ধর্মীয় স্থান থাকার সম্ভাবনা থাকতে পারে। এছাড়াও, আপনি আগস্ট এবং তারপরে নভেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে যে কোনও বড় সম্পত্তি ক্রয় বিক্রয় থেকেও লাভ করতে পারেন।

সব ধরনের জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ভিজিট করুন: অ্যাস্ট্রোসেজ অনলাইন শপিং স্টোর

কর্কট ধন আর লাভ রাশিফল 2024

কর্কট রাশির জাতক জাতিকাদের এই বছর একটি বিষয়ে বিশেষ খেয়াল রাখতে হবে যে আপনার ভালো আয়ের সম্ভাবনা থাকবে কিন্তু বছরের শুরুটা একটু দুর্বল হবে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, সূর্য ও মঙ্গল আপনার ষষ্ঠ ভাবে অবস্থান করবে, অন্যদিকে শনি মহারাজ সারা বছর আপনার অষ্টম ভাবে থাকবেন এবং খরচের গতি বজায় রাখবেন। কোনও কাজ করার আগে এবং কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার আগে, আপনাকে এর সমস্ত দিকগুলি সাবধানে দেখতে হবে কারণ আপনি যদি বিতর্কিত কোনও সম্পত্তি কিনে থাকেন তবে আপনাকে এতে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। শেয়ারবাজারে বিনিয়োগের জন্য ফেব্রুয়ারি মাসটি ভালো এবং তার পর জুলাই থেকে আগস্ট পর্যন্ত সময়টিও অনুকূল থাকবে।

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে আর্থিক সাহায্যও পেতে পারেন যারা আপনাকে আপনার কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে এবং এর জন্য অর্থ প্রদান করতে পারে। নিযুক্ত ব্যক্তিরা বছরের দ্বিতীয়ার্ধে বেতন বৃদ্ধি পেতে পারেন, যা তাদের আয় বৃদ্ধির সম্ভাবনা তৈরি করবে। যারা ব্যবসা করছেন তারাও ভালো মুনাফা করার অবস্থানে থাকতে পারে তবে এটি শুধুমাত্র দ্বিতীয় ত্রৈমাসিকে ঘটতে পারে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, প্রথম ত্রৈমাসিকে যে কোনো জায়গায় পুঁজি বিনিয়োগ করা ঝুঁকিপূর্ণ হতে পারে, তাই অত্যন্ত সতর্কতার সাথে এগিয়ে যাওয়া উচিত। আপনি এপ্রিল থেকে জুনের মধ্যে এবং আবার সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে সরকারি ক্ষেত্র থেকে আর্থিক সুবিধাও পেতে পারেন।

কর্কট স্বাস্থ্য রাশিফল 2024

কর্কট স্বাস্থ্য রাশিফল 2024 র অনুসারে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে বছরের শুরুটি অনুকূল যাচ্ছে না, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। সূর্য এবং মঙ্গল ষষ্ঠ ভাবে অবস্থান করবে যার কারণে শরীরের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে এবং এর কারণে আপনাকে জ্বর এবং মাথাব্যথার মতো সমস্যায় পড়তে হতে পারে। আপনি অত্যন্ত গরম মশলা ও ঝাল খাবার খাওয়া এড়াতে হবে। কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে, শনি মহারাজ সারা বছর আপনার অষ্টম ভাবে থাকবেন, তাই এই বছর কোনও বড় রোগ এড়াতে আপনাকে আগে থেকেই প্রস্তুত থাকতে হবে এবং এমনকি ছোট সমস্যাগুলিকেও গুরুত্ব সহকারে নিতে হবে। 15 মার্চ থেকে 23 এপ্রিলের মধ্যে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ সেই সময়ে মঙ্গলও শনির সাথে অষ্টম ভাবে থাকবে। এ সময় সাবধানে যানবাহন চালান। আপনি যদি কোনও পুরানো সমস্যার সাথে লড়াই করে থাকেন তবে এই সময় আপনার অস্ত্রোপচারও/অপরাশান হতে পারে। এর পরে, 23 শে এপ্রিল থেকে 1লা জুন, মঙ্গল আপনার নবম ভাবে প্রবেশ করবে, যেখানে রাহু ইতিমধ্যে উপস্থিত রয়েছে এবং এইভাবে মঙ্গল-রাহু যোগ গঠনের কারণে, আপনার পিতাও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনিও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন। সম্মুখীন হতে হতে পারে। এই সময়ের পরে, ধীরে ধীরে আপনার স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা থাকবে এবং 12 জুলাই থেকে আপনার স্বাস্থ্য অনুকূলতার দিকে যাবে। নভেম্বর এবং ডিসেম্বর মাসগুলি স্বাস্থ্যের সুবিধা নিয়ে আসবে তবে এর মধ্যে ছোট সমস্যা দেখা দিতে পারে।  

কর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) র অনুসারে,সাল 2024 র সময় শরীরে পিত্ত স্বভাবের আরও সমস্যায় পড়তে হতে পারে। এ ছাড়া আবহাওয়ার ওপর নির্ভর করে সর্দি, কাশি, জ্বর, মাথাব্যথা ও কোমর ব্যথার মতো সমস্যাও হতে পারে। ছোটখাটো সমস্যাকেও উপেক্ষা না করে নিজেকে সুস্থ রাখতে একটু যোগ,ব্যায়াম করা উচিত। এর মাধ্যমে আপনি সময়মতো অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন এবং সুস্থ থাকতে পারবেন।

2024 এ কর্কট রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

কর্কট রাশির শাসক গ্রহ হল চন্দ্র এবং কর্কট রাশির মানুষের ভাগ্যবান সংখ্যা হল 2 এবং 6। জ্যোতিষশাস্ত্র অনুসারেকর্কট রাশিফল 2024 (Korkot Rashifol 2024) এটি নির্দেশ করে যে, 2024 সালের জন্য মোট 8 হবে। কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরটি একটি মাঝারি বছর হতে চলেছে, তাই এই বছরে আপনি যে ক্ষেত্রে অগ্রগতির কথা ভাবছেন সেখানে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার কঠোর পরিশ্রমই হবে আপনার প্রধান উৎস যার মাধ্যমে আপনি 2024 সালে আপনার জীবনে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট রাশিফল 2024: জ্যোতিষীয় উপায় 

  • আপনার প্রতিদিন শ্রী হনুমান চালিসা এবং শ্রী বজরং বাণীর পাঠ করা উচিত।
  • রুদ্রাভিষেক আপনার জন্মদিনে এবং বিশেষ অনুষ্ঠানে বা বিশেষ সমস্যা সমাধানের জন্য করা উচিত।
  • শনিদেবের কৃপা পেতে হলে শনিদেবের ডান পায়ের ছোট আঙুলে সামান্য সরিষার তেল লাগিয়ে শনিবার মালিশ করা উচিত।
  • পিঁপড়াকে ময়দা এবং চিনি দেওয়াও আপনার জন্য উপকারী হবে।

সর্বদা জিজ্ঞেস করণীয় প্রশ্ন

কর্কট রাশির মানুষদের জন্য 2024 কেমন হবে?

কর্কট রাশির জাতক জাতিকারা তাদের পরিবারে সুখী এবং প্রেম সম্পর্কের দৃঢ়তার দিক থেকে 2024 সালে শুভ ফল পাওয়ার প্রবল ইঙ্গিত রয়েছে।

কর্কট রাশির 2024 এ ভাগ্য কখন বৃদ্ধি পাবে?

2024 সালটি কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য চমৎকার হতে চলেছে। বিশেষ করে 2024 সালের শুরু থেকে 30 এপ্রিল 2024 পর্যন্ত যখন দেবগুরু বৃহস্পতি আপনার দশম ভাবে গোচর করবে।

কর্কট রাশির মানুষদের ভাগ্যে কী লেখা আছে?

2024 সালে, দায়িত্বের সাথে কাজ করা এবং আপনার কাজের একটি তালিকা তৈরি করা আপনার পক্ষে ভাল হবে এবং এটি আপনার ভাগ্যকেও উন্নত করবে।

কর্কট রাশির জীবনসঙ্গী কে?

বৃষভ, কন্যা, বৃশ্চিক ও মীন রাশির জাতক জাতিকারা কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য সেরা সঙ্গী বলে বিবেচিত হয়।

কোন রাশি কর্কট রাশিকে কে ভালবাসে?

বৃষ, তুলা ও বৃশ্চিক রাশি।

কর্কট রাশির মানুষের শত্রু কারা?

কর্কট রাশির শত্রুদের মধ্যে কুম্ভ রাশির জাতক জাতিকারা শীর্ষে।

সমস্ত জ্যোতিষী সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্য AstroSage এর সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ !

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer