মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024)

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র এই নিবন্ধটির বিশেষত্ব হল এতে আপনি 2024 সালে আপনার কর্মজীবনে কী ধরনের পরিবর্তন অনুভব করবেন তা জানার সুযোগ পাবেন, 2024 সালে বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের গতিবিধি মাথায় রেখে আপনি পাবেন আপনার আর্থিক অবস্থা সম্পর্কে জানতে পারবেন এবং এ বিষয়ে কী পরিকল্পনা করতে হবে, কখন আপনার আর্থিক অবস্থা অনুকূলে থাকবে এবং কখন এটি হ্রাস পেতে পারে, আর্থিক লাভ বা ক্ষতি হবে কিনা, আপনি যদি শিক্ষার্থী হন তবে শিক্ষা ক্ষেত্রে পরিস্থিতি কেমন হবে? আপনার প্রেম সম্পর্কের ক্ষেত্রে কী ঘটবে, আপনার প্রেমীর সাথে আপনার ঘনিষ্ঠতা বাড়বে নাকি দূরত্ব বাড়বে, আপনি যদি বিবাহিত হন তাহলে কখন বৈবাহিক জীবনের সমস্যাগুলি আপনাকে বিরক্ত করবে এবং কখন আপনি আপনার মধ্যে ভাল সম্প্রীতি দেখতে পাবেন, কখন পারিবারিক জীবনে কি সুখ থাকবে, আপনার স্বাস্থ্য ও কর্মজীবন কেমন হবে?আপনার চিন্তার সমাধান কখন হবে? আপনি এই বিশেষ নিবন্ধে এই সমস্ত বিষয় সম্পর্কে তথ্য পেতে পারেন, তাই এই নিবন্ধটি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ পড়ুন।

বার্ষিক রাশিফল 2024 পড়ার জন্য এখানে ক্লিক করুন : রাশিফল 2024

আমরা আপনাকে জানাতে চাই যে এই মিথুন রাশিফল 2024 বিশেষ করে আপনার জন্য তৈরি করা হয়েছে। এর মাধ্যমে আপনি 2024 সালের ভবিষ্যবাণী করতে পারেন এবং নিজের জন্য এই বছরের ভবিষ্যবাণী জানতে পারেন। আপনি এই নিবন্ধে আপনার জীবনের বিভিন্ন দিকের উপর 2024 সালের গ্রহের অবস্থানের প্রভাব সম্পর্কে সবকিছু জানার সুযোগ পেতে পারেন। তদনুসারে, আপনি একটি নির্দিষ্ট এলাকার জন্য একটি বিশেষ পরিকল্পনা করতে সফল হতে পারেন। এই মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) অ্যাস্ট্রোসেজের বিশেষজ্ঞ জ্যোতিষী ডাঃ মৃগাঙ্ক প্রস্তুত করেছেন। এটি প্রস্তুত করার সময়, 2024 সালের গ্রহগুলির স্থানান্তরটি মাথায় রাখা হয়েছে এবং সেগুলি আপনার জীবনে কী প্রভাব ফেলবে তাও বিবেচনা করা হয়েছে। এই রাশিফল 2024 আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে। অর্থাৎ, যদি আপনার চন্দ্র রাশি বা জন্ম রাশি মিথুন হয়, তাহলে এই রাশিফলটি বিশেষভাবে আপনার জন্য তৈরি করা হয়েছে। তাই সময় নষ্ট না করে, আসুন মিথুন রাশির জাতক/জাতিকাদের ভবিষ্যবাণী জেনে নেওয়া যাক।

हिंदी में पढ़ने के लिए क्लिक करें: मिथुन राशिफल 2024

মিথুন রাশির জাতক/জাতিকারা একাদশ ভাবে ভগবান বৃহস্পতির উপস্থিতির কারণে বছরের শুরুতে অনেক সাফল্য পাবেন। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, এই সময় আর্থিকভাবে মজবুত হবে। প্রেম সম্পর্কে তীব্রতা থাকবে এবং বৈবাহিক সম্পর্কের সুযোগ আসবে। আপনার ভাগ্যের কর্তা শনি মহারাজ, ভাগ্যের জায়গায় অবস্থান করে আপনার ভাগ্যকে মজবুত করবেন, যার কারণে আপনার পরিকল্পনাগুলি আবার কাজ শুরু করবে। আটকে থাকা কাজে গতি আসবে এবং আপনি সফলতা অর্জন করতে সক্ষম হবেন। রাহু এবং কেতু আপনার দশম এবং চতুর্থ ভাবে যথাক্রমে সারা বছর থাকবে যা শারীরিকভাবে কিছুটা দুর্বলতা সৃষ্টি করতে পারে। আপনার পিতামাতার স্বাস্থ্য সমস্যা এই বছর পরিবারে অশান্তি সৃষ্টি করতে পারে। বছরের শুরুতে, সূর্য এবং মঙ্গল সপ্তম ভাবে থাকার কারণে, আপনি আপনার বিবাহিত জীবন এবং আপনার ব্যবসায় কিছু উত্থান-পতন দেখতে পাবেন। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, বুধ এবং শুক্র বছরের শুরুতে ষষ্ঠ ভাবে অবস্থান করবে এবং ব্যয়কে বৃদ্ধি করবে। এই বছর আপনার স্বাস্থ্যের প্রতি ভাল মনোযোগ দেওয়া উচিত এবং আপনার আর্থিক ব্যবস্থাপনাও সঠিকভাবে পরিচালনা করা উচিত।

2024 সালে কি আপনার ভাগ্য পরিবর্তন হবে? বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন

সমস্ত জ্যোতিষশাস্ত্রের মূল্যায়ন আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে। আপনার চন্দ্ররাশি জানতে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর 

Click here to read in English: Gemini Horoscope 2024 

মিথুন প্রেম রাশিফল 2024

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 এ মিথুন রাশির জাতক জাতিকাদের প্রেম সম্পর্ক খুব ভালোভাবে শুরু হবে। পঞ্চম ভাবে দেব গুরু বৃহস্পতির দৃষ্টি থাকার কারণে আপনার প্রেম স্থিতিশীল হবে। আপনি আপনার প্রেম সম্পর্কের ক্ষেত্রে সত্য এবং সৎ হবেন এবং আপনার সম্পর্ক বজায় রাখার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করতে দেখা যাবে। আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সম্পর্কের প্রতিও পূর্ণ গুরুত্ব দেবেন। এটি একটি আদর্শ প্রেম সম্পর্কের সময় হবে, তাই আপনি এবং আপনার প্রিয়জন এই সময়টিকে পুরোপুরি উপভোগ করবেন এবং একে অপরের প্রতি সমান মনোযোগ দেবেন। আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টি আপনার প্রেম সম্পর্কের জন্য খুব অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনি এবং আপনার প্রিয়জন প্রচুর রোম্যান্স করবেন এবং দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাবেন এবং একে অপরকে সময় দেবেন। একে অপরের সাথে সময় কাটানো আপনার সম্পর্কের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে এবং এই বছর আপনি আপনার প্রিয়জনকে আপনার সঙ্গী করার পরিকল্পনা করতে পারেন। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, বছরের শেষ ত্রৈমাসিক আপনার প্রেম সম্পর্ককে আরও গভীর করবে, তবে এই বছরের মাঝামাঝি, মার্চ মাসে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। এই সময়ে, শালীন আচরণ করা প্রয়োজন, অন্যথায় আপনাকে মানহানির সম্মুখীন হতে হতে পারে। কাউকে ভালোবাসলে সম্পর্ক সীমাবদ্ধ রাখুন। এতে আপনাদের উভয়ের মর্যাদাও বৃদ্ধি পাবে। ফেব্রুয়ারী মাসে, আপনি আপনার প্রেমীকে বিয়ের জন্য প্রস্তাব দিতে পারেন তবে এমন সম্ভবনা রয়েছে যে সে সেই সময়ে প্রত্যাখ্যান করতে পারে, তাই আপনার হতাশ হওয়া উচিত নয় এবং বছরের মাঝামাঝি পর্যন্ত অপেক্ষা করা উচিত। আগস্ট মাসে সাফল্য পেতে পারেন। এরপর অক্টোবর মাসও ভালো যাবে। 

মিথুন ক্যারিয়ার রাশিফল 2024

আমরা যদি মিথুন রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ার নিয়ে কথা বলি, মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, বর্ষ 2024 এই সময় গ্রহের গতিবিধি নির্দেশ করে যে আপনার কর্মক্ষেত্রে কোনো ধরনের শর্টকাট এড়িয়ে চলা উচিত। আপনি যতই বুদ্ধিমত্তা দেখান না কেন, আপনি প্রতিটি কাজ এক চিমটে সমাধান করতে সক্ষম হবেন, তবুও আপনার শর্টকাট অবলম্বন করা এড়ানো উচিত কারণ এটি স্বল্প মেয়াদে উপকারী তবে দীর্ঘমেয়াদে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বছরের শুরুটা ভালো যাবে। চাকরিতে ভালো সাফল্য পাবেন। আপনি আপনার কাজটি দ্রুত সম্পন্ন করতে থাকবেন যার কারণে আপনাকে অন্যান্য লোকের সাথে তুলনা করা হবে এবং এতে আপনার উপরে থাকবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, মার্চের শেষ থেকে এপ্রিলের শেষের মধ্যে আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকতে পারে। মে মাসের পর থেকে, আপনার চাকরির জন্য অন্য রাজ্য বা অন্য দেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কাজে ব্যস্ত থাকবেন এবং আপনি আপনার কাজের প্রতি খুব সিরিয়াস থাকবেন। এতে আপনি উপকৃত হবেন। 

মিথুন রাশিফল 2024 র অনুসারে7 মার্চ থেকে 31 মার্চ আর 18 সেপ্টেম্বর থেকে 13 আপনি অক্টোবরের মধ্যে একটি নতুন চাকরির সুযোগও পেতে পারেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করতে চান তবে আপনি এই সময় এটি পরিবর্তন করে সফল হতে পারেন। মে মাসে আপনার বিভাগে পরিবর্তনের সম্ভাবনাও থাকতে পারে। বছরের শুরুটা ভালো যাবে কিন্তু বছরের শেষার্ধে আপনাকে আপনার ঊর্ধ্বতনদের সাথে ভালো সমন্বয় বজায় রাখতে হবে, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। বছরের শেষ মাসে বেকাররা চাকরি পেতে পারেন।

মিথুন শিক্ষা রাশিফল 2024

মিথুন শিক্ষা রাশিফল 2024 র অনুসারে শিক্ষার্থীদের বছরের শুরুতে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। চতুর্থ ভাবে কেতু অধিষ্ঠিত হওয়ার কারণে শিক্ষাক্ষেত্রে কিছুটা ব্যাঘাত ঘটতে পারে তবে বৃহস্পতি মহারাজের কৃপায় আপনি আপনার শিক্ষায় ভাগ্যবান হবেন। আপনি আপনার শিক্ষাকে নতুন মাত্রায় নিয়ে যাওয়ার জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যাবেন এবং কঠোর পরিশ্রম চালিয়ে যাবেন। আপনার কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য দেবে। যেখানে বৃহস্পতি আপনার জ্ঞান বৃদ্ধি করবে, শনি মহারাজ আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করবেন। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে এপ্রিলের পর থেকে লেখাপড়ায় কিছুটা ব্যাঘাত ঘটতে পারে। সেই সময় আপনাকে আপনার একাগ্রতা পরিচালনা করতে হবে। 

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে বর্ষ 2024 র সময় প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের এই সময় কঠোর পরিশ্রম করা প্রয়োজন। আপনি ঘাম ঝরালেই আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন, অর্থাৎ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে কারণ এই বছর প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য একটি কঠিন সময় হতে পারে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে অষ্টম ও নবম ভাবের অধিপতি শনি মহারাজ নবম ভাবে থাকবেন, তাই উচ্চশিক্ষার জন্য এই বছরটি ভালো যাবে। আপনি আপনার ডিগ্রী সম্পন্ন করতে সক্ষম হবেন, কিছু বাধা থাকলেও আপনি আপনার শিক্ষা শেষ করতে সফল হতে পারেন। আপনি যদি বাইরে গিয়ে পড়াশুনা করতে চান তবে বছরের শুরুটি এর জন্য সেরা হবে এবং এর পরে আগস্ট এবং নভেম্বর মাসগুলিও আপনাকে সাফল্য এনে দিতে পারে। 

মিথুন আর্থিক রাশিফল 2024

মিথুন আর্থিক রাশিফল 2024 র অনুসারে আমরা যদি আর্থিক ব্যবস্থাপনার পরিস্থিতি বিবেচনা করি তবে বৃহস্পতি একাদশ ভাবে উপস্থিত থাকবে এবং তার উপর নবম ভাবে শনির অবস্থানের কারণে আপনি আর্থিকভাবে মজবুত হবেন। আপনাকে অর্থের বিষয়ে খুব বেশি চিন্তা করতে হবে না কারণ অর্থ আপনার কাছে ক্রমাগত আসতে থাকবে এবং আপনাকে আপনার অর্থ পরিচালনা করার চেষ্টা করতে হবে কারণ সময়ে সময়ে আপনার ব্যয় হঠাৎ বৃদ্ধি পাবে। সেসব খরচ কোনো প্রয়োজনীয় কাজে না হলেও অপ্রয়োজনীয় হতে পারে। 

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে 1 মে মাসে বৃহস্পতি যখন দ্বাদশ ভাবে প্রবেশ করবে তখন আপনার ব্যয় বাড়তে শুরু করবে। আপনার অর্থ ধর্মীয় ও অন্যান্য শুভ কাজেও ব্যয় হবে এবং বছর যতই এগিয়ে যাবে ততই আপনার ব্যয় বৃদ্ধি পাবে। যদিও শনি মহারাজ আপনাকে সম্পদ প্রদান করতে থাকবেন, তবুও আপনাকে মনোযোগ দিতে হবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, ফেব্রুয়ারী এবং মার্চের মধ্যে কোনও ধরণের আর্থিক ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন, তবে এপ্রিল এবং জুনের মধ্যে সময়টি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত হবে। আর্থিকভাবে মজবুত থাকবে। 

মিথুন পারিবারিক রাশিফল 2024

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য 2024 সাল কিছু কঠিন চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে। চতুর্থ ভাবে কেতু এবং দশম ভাবে রাহু থাকার কারণে আপনার পারিবারিক জীবনে উত্তেজনা স্পষ্টভাবে দেখা যাবে। আপনার বাবা-মাও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই আপনাকে তাদের সম্পূর্ণ যত্ন নিতে হবে। পারিবারিক সম্প্রীতির অভাব একে অপরের প্রতি আস্থা হ্রাস করবে এবং সময়ে সময়ে মারামারি হতে পারে। এটি এড়াতে, আপনাকে আপনার পরিবারের সদস্যদের এটি ব্যাখ্যা করতে হবে। এপ্রিল থেকে আগস্টের মধ্যে পরিস্থিতি ভালো হয়ে যাবে এবং সবাই একসাথে বসবাস করবে, তবে সেপ্টেম্বর মাসে কিছু সম্পত্তি সম্পর্কিত বাড়িতে আবার কিছু ঘটতে পারে, যা আবার বাড়িতে উত্তেজনা বাড়িয়ে তুলতে পারে। ভাই-বোনের সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে। তারা আপনার ব্যবসায় আপনাকে সাহায্য করতে থাকবে। আপনি আপনার বড় ভাই ও বোনদের কথার প্রতি অনেক মনোযোগ দেবেন এবং তারা যা বলে তা অনুসরণ করতে পছন্দ করবেন এবং এতে আপনার উপকার হবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, 23 এপ্রিলে যখন মঙ্গল আপনার দশম ভাবে প্রবেশ করবে, তখন আপনার মায়ের স্বাস্থ্য খারাপ হতে পারে, তাই তার বিশেষ যত্ন নিন। এই সময়ে, আপনি তাকে ভালোবাসবেন তবে প্রতিটি কথোপকথনের সময় ঝগড়াও হতে পারে।

বৃহৎ কুন্ডলী: আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার জানুন 

মিথুন সন্তান রাশিফল 2024

আমরা যদি আপনার সন্তানের কথা বলি মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, আপনি যদি সন্তান লাভ করতে চান তবে বছরের প্রথমার্ধটি তার পক্ষে অনুকূল থাকবে। জানুয়ারি থেকে এপ্রিলের শেষ পর্যন্ত আপনার ভালো সন্তান হতে পারে। আপনার সন্তান শুধু ভালো হবে না, বাধ্যও হবে। যাদের ইতিমধ্যে সন্তান রয়েছে তাদের জন্যও বছরের শুরুটা খুব ভালো। আপনি আপনার সন্তানের উন্নতি দেখে খুশি হবেন না কিন্তু মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, যখন মঙ্গল 15 মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করে, তখন আপনার সন্তানকে 15 মার্চ থেকে 23 এপ্রিল পর্যন্ত তার শিক্ষা এবং স্বাস্থ্যে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এর পরে, 23 এপ্রিল থেকে 1 জুনের মধ্যে, তারা শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারে, তাই এই সময় তাদের বিশেষ যত্ন নিন। 1 জুন থেকে 12 জুলাইয়ের মধ্যে এই সময়টি তাদের রাগ বাড়িয়ে দেবে। এমতাবস্থায় তাদের সামলানোর এবং বোঝানোর চেষ্টা করুন যাতে তারা ভুল পথে চলা এড়াতে পারে, এর পরে সময়টি তুলনামূলকভাবে অনুকূল হবে এবং তারা তাদের নিজ নিজ ক্ষেত্রে ভালো উন্নতি করবে।

মিথুন বিবাহ রাশিফল 2024

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বছরের শুরুটা খুব ভালো। বছরের শুরুতে আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতি মহারাজের কৃপায়, আপনি আপনার পছন্দের বিয়েও করতে পারেন কারণ আপনার বিয়ে হওয়ার প্রবল সম্ভাবনা থাকবে। আপনি যদি বিবাহিত হন মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, বছরের শুরুটা কিছুটা দুর্বল হতে চলেছে। মঙ্গল ও সূর্য আপনার সপ্তম ভাবে অবস্থান করবে। যদিও দেব গুরু বৃহস্পতির দৃষ্টি সপ্তম ভাবে যা সম্পর্ক রক্ষা করবে, কিন্তু সপ্তম ভাবে সূর্য ও মঙ্গলের প্রভাব জীবনসঙ্গীকে কিছুটা আক্রমণাত্মক করে তুলবে যার কারণে কথাবার্তার সময় ঝগড়া হতে পারে। তাদের স্বাস্থ্যও হ্রাস পেতে পারে তাই আপনাকে তাদের যত্ন নিতে হবে  

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, জানুয়ারির পরে, ফেব্রুয়ারি মাসে, আপনার শ্বশুরবাড়ির সাথে সরাসরি কথা বলা এড়ানো উচিত। কলহের পরিস্থিতি তৈরি হতে পারে। তারপরে পরিস্থিতি ধীরে ধীরে অনুকূল হয়ে উঠবে এবং আপনি আপনার জীবনসাথীকে বোঝাতে সফল হবেন যে বিবাহিত জীবনে উভয়ই সমান গুরুত্বপূর্ণ। একসাথে, আপনারা দুজনেই আপনাদের পরিবারের দায়িত্ব নেবে এবং আপনাদের সন্তানদের বড় করবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, আগস্ট থেকে অক্টোবরের মধ্যে, আপনার ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনারাও তীর্থযাত্রায় যেতে পারেন। এটি আপনাকে কেবল নতুন মানসিক শক্তি দেবে না বরং একে অপরকে পর্যাপ্ত সময় দেওয়ার মাধ্যমে, সম্পর্কের মধ্যে যদি কোনও উত্তেজনা থাকে তবে তাও শেষ হবে এবং আপনি আপনার বিবাহিত জীবন সুখের সাথে উপভোগ করবেন। এই বছর, আপনার জীবনসাথীর চাহিদার কথা মাথায় রেখে এবং তার সুখ দেওয়ার জন্য, আপনি একটি বড় জিনিস কিনতে পারেন যা তার জন্য খুব উপকারী হবে।

মিথুন ব্যবসা রাশিফল 2024

মিথুন ব্যবসা রাশিফল 2024 র অনুসারে এই বছরের শুরুটা আপনার ব্যবসার জন্য মধ্যম হতে চলেছে। সূর্য, মঙ্গল, বুধ এবং শুক্রের প্রভাবে ব্যবসায় উত্থান-পতন হবে, তাই আপনাকে সাবধানে বছর শুরু করতে হবে। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে যেকোনো ধরনের বিরোধ এড়িয়ে চলুন কারণ এর নেতিবাচক প্রভাব আপনার ব্যবসাকে প্রভাবিত করতে পারে। ধরে নিন যে জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত, আপনাকে বুদ্ধিমানের সাথে কাজ করতে হবে এবং ধীরে ধীরে এগিয়ে যেতে হবে কারণ এই সময়ে আরও চ্যালেঞ্জ থাকবে এবং আপনাকে সেগুলি মোকাবেলা করতে হবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, এপ্রিল মাস থেকে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে। আপনি নিজেই দেখতে পাবেন যে ধীরে ধীরে সবকিছু সহজ মনে হতে শুরু করবে এবং আপনার ব্যবসা এগিয়ে যেতে সক্ষম হবে। বছরের শুরুতে সপ্তম ভাবের অধিপতির একাদশ ভাবে গোচর ব্যবসায় লাভ দেবে। 1 মে, বৃহস্পতিও দ্বাদশ ভাবে চলে যাবে, যা নির্দেশ করে যে আপনি বিদেশী যোগাযোগের মাধ্যমে আপনার ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে এবং আপনি যদি আপনার ব্যবসাকে প্রসারিত করতে চান তবে এই সময়টি তার জন্যও ভাল হবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, 31 মার্চ থেকে 24 এপ্রিলের মধ্যে ব্যবসায় বিশেষ অগ্রগতির সম্ভাবনা থাকবে কারণ এই সময়ে আপনি এমন কিছু সুযোগ পেতে পারেন যা আপনার ব্যবসায় উন্নতি আনবে। এরপরে 13 অক্টোবর থেকে 7 নভেম্বরের মাঝামাঝি ব্যবসার ব্যাপারে একটু সতর্ক থাকুন এবং কোনো ধরনের অন্যায় এড়িয়ে চলুন কারণ আপনাকে আইনি পদক্ষেপের মুখোমুখি হতে হতে পারে। ডিসেম্বর মাসটি সফল হবে।

মিথুন সম্পত্তি আর বাহন রাশিফল 2024

মিথুন সম্পত্তি আর বাহন রাশিফল 2024 র অনুসারে, আপনি যদি কোন যানবাহন কিনতে চান তবে আপনাকে খুব ভেবেচিন্তে এগিয়ে যেতে হবে। চতুর্থ ভাবে কেতু মহারাজের উপস্থিতির কারণে বাহন কেনার ক্ষেত্রে খুব সাবধানে সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনার শুধুমাত্র একটি শুভ সময়ে কোন যানবাহন কেনা উচিত কারণ রাহু এবং কেতুর প্রভাবের কারণে গাড়ির ত্রুটি বা এমনকি দুর্ঘটনার সম্ভাবনা থাকতে পারে। যদিও মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, আপনার চতুর্থ ভাবের অধিপতি এবং রাশির অধিপতি বুধ 20 ফেব্রুয়ারি থেকে 7 মার্চ পর্যন্ত আপনার নবম ভাবে থাকবে। এই সময়টি উপযুক্ত হতে পারে এবং এর পরে 14 জুন থেকে 29 জুনের মধ্যে সময়টিও ভাল যাবে। যদি আমরা বছরের শেষ ভাগের কথা বলি, তাহলে 10 অক্টোবর থেকে 29 অক্টোবরের মধ্যে সময়টাও গাড়ি পেতে সাহায্য করতে পারে। আপনার যদি ইতিমধ্যেই একটি গাড়ি থাকে তবে আপনাকে এই বছর এর রক্ষণাবেক্ষণের জন্য প্রচুর ব্যয় করতে হতে পারে।

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, আমরা যদি সম্পত্তি ক্রয়-বিক্রয়ের কথা বলি, তাহলে এ বছর আপনি যে কোনো সম্পত্তি বিক্রি করতে পারবেন। এর জন্য উপযুক্ত সময়টি 26 মার্চ থেকে 9 এপ্রিলের মধ্যে হবে কারণ তখন বুধ আপনার একাদশ ভাবে থাকবে এবং তার পরে, 19 জুলাই থেকে 22 আগস্ট এবং 22 আগস্ট থেকে 4 সেপ্টেম্বরের মধ্যে সময়টি আপনাকে আপনার সম্পত্তি বিক্রি করতে সহায়তা করতে পারে। একটি নতুন সম্পত্তি কেনার ক্ষেত্রে, 20 ফেব্রুয়ারী থেকে 7 মার্চ, 26 শে মার্চ থেকে 9 এপ্রিল, 23 সেপ্টেম্বর থেকে 29 অক্টোবরের মধ্যে সময়কাল ভাল হবে এবং এই সময়ে আপনি একটি সম্পত্তি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন।

সব ধরনের জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ভিজিট করুন: অ্যাস্ট্রোসেজ অনলাইন শপিং স্টোর

মিথুন ধন আর লাভ রাশিফল 2024

মিথুন রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভ-ক্ষতির দিক থেকে এই বছরটিকে দেখলে বছরের শুরুটা মধ্যম হবে। ষষ্ঠ ভাবে বুধ ও শুক্র থাকার কারণে খরচ বাড়বে এবং যেকোনো ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে এবং স্বাস্থ্য সমস্যায় অর্থ ব্যয়ের সম্ভাবনা থাকবে। মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, এর পরে, ফেব্রুয়ারি এবং মার্চ মাসগুলিও চাপযুক্ত হবে কারণ মঙ্গল অষ্টম ভাবে থাকবে এবং বুধ এবং শুক্র সপ্তম ভাবে যাওয়ার কারণে সমস্যা বাড়তে পারে, তবে বছরের দ্বিতীয়ার্ধ বা বরং তৃতীয় এবং চতুর্থ ত্রৈমাসিক ভাল হতে চলেছে। মে মাসে দ্বাদশ ভাবে বৃহস্পতির প্রবেশের কারণে আপনার আয় প্রভাবিত হবে এবং আপনার ব্যয় বৃদ্ধি পাবে।

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifol 2024) র অনুসারে, 5 ফেব্রুয়ারি থেকে 15 মার্চ মাসের মাঝামাঝি মঙ্গল অষ্টম ভাবে গোচরের মাধ্যমে আপনি গোপন সম্পদ পেতে পারেন। আপনি কিছু পৈতৃক সম্পত্তি পেতে পারেন, তবে এই সময় অর্থ বিনিয়োগ করা ক্ষতিকারক হতে পারে এবং অর্থের ক্ষতিও হতে পারে, তাই আপনাকে একটু সতর্ক থাকতে হবে। এই বছর, প্রধানত 7 মার্চ থেকে 24 এপ্রিলের মধ্যে, তারপর 1 জুন থেকে 12 জুলাই পর্যন্ত সময়টি সবচেয়ে উপযুক্ত হবে। এই সময়, আপনার অর্থ লাভের বিশেষ সম্ভাবনা থাকবে। এমনকি এপ্রিল থেকে মে মাসের মধ্যে সূর্য মহারাজ আপনার একাদশ ভাবে থাকা আপনাকে সম্পদ প্রদান করবে এবং সরকারী ক্ষেত্র থেকে লাভের সম্ভাবনাও থাকবে। এইভাবে, এই বছর আপনার অর্থ লেনদেনগুলি ভেবেচিন্তে করা উচিত কারণ একদিকে আপনি লাভ পাবেন, অন্যদিকে আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। শুধুমাত্র অর্থের সঠিক ব্যবহার আপনাকে সমস্যা থেকে বাঁচাতে পারে এবং প্রতি মাসে কিছু সঞ্চয় করার অভ্যাস গড়ে তুলতে পারে। এতে আপনি আর্থিকভাবে মজবুত হয়ে উঠবেন।

মিথুন স্বাস্থ্য রাশিফল 2024

মিথুন স্বাস্থ্য রাশিফল 2024 র অনুসারে বছরের শুরুতে দুর্বল থাকতে চলেছে। শুক্র ও বুধ আপনার ষষ্ঠ ভাবে এবং সূর্য ও মঙ্গল সপ্তম ভাবে থাকার কারণে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। আপনার জীবনযাত্রার কারণে আপনিও সমস্যার শিকার হতে পারেন। রাহু এবং কেতু বিশেষ করে চতুর্থ এবং দশম ভাবেও প্রভাব ফেলবে যার কারণে বুকে সংক্রমণ বা ফুসফুসের কোনও সমস্যা আপনাকে পীড়িত করতে পারে। আপনার এই বছর গরম এবং ঠান্ডা এড়ানো উচিত কারণ সময়ে সময়ে আপনাকে পেট ব্যথার অভিযোগের মুখোমুখি হতে হতে পারে। রাশিচক্রের অধিপতি 2 এপ্রিল থেকে 25 এপ্রিলের মধ্যে বকরি অবস্থায় থাকার কারণে এবং 8 ফেব্রুয়ারি থেকে 15 মার্চের মধ্যে রাশির অধিপতি অবস্থান করার কারণে স্বাস্থ্য কিছুটা দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। আপনার দৈনন্দিন রুটিনে ভাল অভ্যাস অন্তর্ভুক্ত করুন এবং খারাপ অভ্যাসগুলি অবিলম্বে দূর করুন। যেকোনো ধরনের আসক্তি এড়িয়ে চলুন কারণ এর পার্শ্বপ্রতিক্রিয়া এই বছর আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।  

মিথুন রাশিফল 2024 (Mithun Rashifal 2024) র অনুসারে,মে থেকে আগস্টের মধ্যে স্বাস্থ্যের ভালো উন্নতি হবে। এছাড়াও আপনি আপনার দৈনন্দিন রুটিনে উন্নতি দেখতে পাবেন। এরপর অক্টোবর ও নভেম্বর মাসে পায়ে ব্যথা বা চোখের সমস্যা হতে পারে, তবে ডিসেম্বর মাসে এই সমস্যাগুলো থেকেও মুক্তি পাবেন। 2024 সালটি স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতনে পূর্ণ হবে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া এবং বিরত থাকার পাশাপাশি সঠিক খাদ্যাভ্যাস বজায় রাখা ভাল হবে। এটি আপনার স্বাস্থ্যের জন্য উপকারী হবে।

2024 এ মিথুন রাশির জন্য ভাগ্যশালী সংখ্যা

মিথুন রাশির অধিপতি গ্রহ বুধ আর মিথুন রাশির জাতক/জাতিকাদের ভাগ্যশালী সংখ্যা 3 আর 6 . জ্যোতিষের অনুসারে মিথুন রাশিফল 2024 (Mithun Rashifal 2024) র অনুসারে, বর্ষ 2024 র কুল যোগ 8 হবে। এই বছরটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য 2023 সালের তুলনায় কিছুটা দুর্বল হতে চলেছে। এই বছর আপনাকে একটি কুয়া খুঁড়ে জল পান করতে হবে, অর্থাৎ নিজেকে কঠোর পরিশ্রম করেই সাফল্য অর্জন করতে হবে। আপনি ভাল সাফল্য পাবেন কিন্তু এর জন্য আপনাকে কঠোর প্রচেষ্টা করতে হবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

মিথুন রাশিফল 2024: জ্যোতিষীয় উপায় 

  • আপনার প্রতিদিন শ্রী বিষ্ণু সহস্ত্রনাম স্তোত্র পাঠ করা উচিত।
  • রাহু ও কেতুর অশুভ প্রভাব এড়াতে যতটা সম্ভব বাড়িতে শ্রী চণ্ডী পাঠ করা উচিত।
  • আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে মঙ্গলবার একটি ডালিম গাছ লাগান।
  • যে কোন প্রকার কষ্ট থেকে মুক্তি পেতে শ্রী গজেন্দ্র মোক্ষ স্তোত্র পাঠ করুন।

সর্বদা জিজ্ঞেস করণীয় প্রশ্ন

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য 2024 কেমন হবে?

2024 সালে, মিথুন রাশির জাতক/জাতিকারা তাদের কর্মজীবনকে একটি নতুন দিকনির্দেশনা এবং নতুন মাত্রা দিতে সফল হবেন যা ভবিষ্যতে আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

মিথুন রাশির ভাগ্যদ্বয় কবে হবে 2024 সালে?

মিথুন রাশির জন্য রাহুর গোচর শুভ হতে চলেছে। এই গোচরের পরে, আপনার সৌভাগ্যের সম্ভাবনা থাকবে।

মিথুন রাশির জাতক/জাতিকাদের ভাগ্যে কী লেখা আছে?

2024 সালে কোনো সম্পত্তিতে বিনিয়োগ করা আপনার জন্য শুভ হবে। এতে আপনি ভাগ্য এবং অপরিসীম সাফল্য উভয়ই পেতে চলেছেন।

মিথুন রাশির জীবনসঙ্গী কে?

কুম্ভ ও তুলা রাশির জাতক জাতিকারা মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সেরা সঙ্গী বলে প্রমাণিত হয়।

কোন রাশিচক্রের রাশি মিথুন রাশিকে পছন্দ করে?

তুলা ও মকর রাশি।

মিথুন রাশির মানুষের শত্রু কারা?

কন্যা ও মীন রাশির মানুষ মিথুন রাশির জাতক জাতিকাদের সাথে কম ভালো ব্যবহার করেন।

সমস্ত জ্যোতিষী সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্য AstroSage এর সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ !

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer