সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 02 জুন থেকে 08 জুন 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল02 জুন থেকে 08 জুন 2024: এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার রেডিক্সের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 02 জুন থেকে 08 জুন, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব সাপ্তাহিক রাশিফল

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (02 জুন থেকে 08 জুন 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব সংগঠিত এবং পেশাদার এবং এই গুণগুলির কারণে তারা জীবনে সাফল্য অর্জন করে। এই সপ্তাহে আপনাকে কাজের জন্য আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং এই কারণে আপনি এই সময়ে খুব ব্যস্ত থাকবেন। আপনার জন্য আধ্যাত্মিক যাত্রার সম্ভাবনাও রয়েছে এবং এই যাত্রাগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনি আপনার শ্রেষ্ঠত্ব প্রদর্শন করবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সবকিছু ভাল হতে চলেছে। আপনাদের দুজনের মধ্যে চমৎকার পারস্পরিক তালমিল থাকবে। আপনার সঙ্গীর সাথে ভালো কথোপকথনের কারণে আপনি খুশি বোধ করবেন। আপনারা দুজনেই একসাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই সময়টি আপনাদের দুজনের জন্যই স্মরণীয় হয়ে থাকবে। আপনার এবং আপনার জীবনসাথীর উপর পারিবারিক দায়িত্ব বাড়তে পারে এবং আপনারা উভয়েই একসাথে যেকোনো সমস্যার সমাধান করতে পারেন। আপনি আপনার সঙ্গীকে বেশি গুরুত্ব দেবেন। আপনি এবং আপনার জীবনসাথী একটি সুখী বিবাহিত জীবনের একটি মহান উদাহরণ স্থাপন করবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি আপনার শিক্ষার উন্নতির জন্য পেশাগতভাবে কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারেন। আপনি ম্যানেজমেন্ট এবং ফিজিক্সের মত বিষয়গুলো সহজ পাবেন, তাই এই সময়ে আপনার আগ্রহ বাড়তে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার জন্যও এটি একটি অনুকূল সময়। এতে আপনার উচ্চ নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার বন্ধু এবং সহপাঠী শিক্ষার্থীদের চেয়ে বেশি নম্বর পাবেন।

পেশাগত জীবন : চাকরিতে আপনি চমৎকারভাবে কাজ করবেন। আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। চাকরিজীবীদের পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে আউটসোর্স ডিল থেকে ভালো লাভের আশা করছেন ব্যবসায়ীরা। আপনি অংশীদারিত্বে একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন এবং আপনার এই পদক্ষেপটি ফলপ্রসূ হবে। এ সময়ে ব্যবসায়ীদের প্রত্যাশার চেয়ে বেশি মুনাফা হওয়ার আভাস পাওয়া যাচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে। আপনি উদ্দীপনা এবং উদ্দীপনা পূর্ণ অনুভব করবেন। নিয়মিত ব্যায়ামের সাহায্যে আপনি নিজেকে আরও সুস্থ করতে পারেন। এর মাধ্যমে আপনি সুস্থ জীবন উপভোগ করতে পারবেন।

উপায় : রবিবারের দিন সূর্য্য দেব কে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্কের 2 র জাতক/জাতিকারা সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করতে পারে, যা তাদের বিকাশে বাধা হিসাবে কাজ করবে। আপনি যদি ভাল ফলাফল পেতে চান তবে একটি পরিকল্পনা নিয়ে এগিয়ে যান। আপনাকে এই সপ্তাহে আপনার বন্ধুদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তাদের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার এই সময়ে দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো উচিত কারণ তাদের উদ্দেশ্য অর্জনের সম্ভাবনা খুব কম।

প্রেম জীবন : আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি যদি আপনার জীবনসাথীর সাথে কোনও ধরণের ঝগড়া এড়াতে চেষ্টা করেন তবে ভাল হবে। আপনি যদি এই সপ্তাহটিকে আপনার এবং আপনার সঙ্গীর জন্য রোমান্টিক করতে চান তবে আপনার পক্ষ থেকে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করা উচিত। আপনাদের দুজনেরই একটি ধর্মীয় সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনারা দুজনেই এই ভ্রমণ থেকে বেশ স্বস্তি বোধ করবেন। এই সপ্তাহটি প্রেম এবং রোমান্সের জন্য খুব অনুকূল যাচ্ছে না।

শিক্ষা : এই সময়ে মূলাঙ্ক 2 র শিক্ষার্থীরা তাদের কাজ থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই তাদের কাজের প্রতি আরও মনোযোগ দিতে এবং পূর্ণ একাগ্রতার সাথে কাজ করার পরামর্শ দেওয়া হয়। আপনাকে কঠোর এবং পেশাদারভাবে পড়াশোনা করতে হবে। আপনি যদি রসায়ন বা আইনের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনি ভাল করার ক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। আপনি যৌক্তিকভাবে পড়াশোনা করবেন এবং আপনার সহপাঠীদের মধ্যে আপনার জায়গা তৈরি করার চেষ্টা করবেন।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে কিছু ভুল করতে পারেন যা তাদের বৃদ্ধিতে বাধা হিসাবে কাজ করবে। ভুলের কারণে, আপনি অনেক নতুন চাকরির সুযোগ মিস করতে পারেন। আপনি যদি এই পরিস্থিতি এড়াতে চান তবে আপনার কাজের উন্নতি করুন এবং কর্মক্ষেত্রে সাফল্যের উদাহরণ তৈরি করার চেষ্টা করুন। এর সাহায্যে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতেও সফল হতে পারবেন। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে। আপনার প্রতিযোগীদের চাপের কারণে ব্যবসায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য : এই সময়ে কাশি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দেওয়া উচিত। আপনার রাতে ঘুমাতে অসুবিধা হতে পারে। দমবন্ধ বোধের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায় : প্রতহ্য 20 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাহস দেখাবে এবং এই সিদ্ধান্তগুলি তাদের স্বার্থের প্রচারে কাজ করবে। এই সময়ে আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ এবং সন্তুষ্ট বোধ করবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। স্ব-প্রেরণা হবে সেই গুণ যার দ্বারা আপনি সমাজে আপনার সম্মান বৃদ্ধি করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি খোলা মনের হবেন এবং এটি আপনার আগ্রহের প্রচারে আপনাকে অনেক সাহায্য করবে। এই সময়ে আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে তবে ভাল কথা হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : আপনি আপনার সঙ্গীর কাছে আপনার রোমান্টিক অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। আপনি এবং আপনার জীবনসাথী আপনার চিন্তাভাবনা একে অপরের কাছে এমনভাবে প্রকাশ করবেন যাতে আপনার উভয়ের মধ্যে পারস্পরিক সমন্বয় গড়ে উঠবে। আপনারা উভয়ই আপনার পরিবারে ঘটতে থাকা কোনও ঘটনা সম্পর্কে আলোচনা করতে পারেন। একে অপরকে জানার ফলে আপনারা উভয়ের মধ্যে পারস্পরিক তালমিল উন্নত হবে এবং আপনাদের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হতে চলেছে। আপনি আপনার শিক্ষাকে পেশাদার পদ্ধতিতে এগিয়ে নিয়ে যেতে সফল হবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসনের মতো বিষয়গুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই বিষয়গুলি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা উন্নত করতে কাজ করবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি একটি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনি খুব সন্তুষ্ট এবং খুশি বোধ করবেন। এই নতুন চাকরিতে আপনি পূর্ণ দক্ষতার সাথে কাজ করবেন। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যাতে তারা উচ্চ লাভের আশা করেন। ব্যবসার ক্ষেত্রে, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে যেতে এবং তাদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার শারীরিক স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। আপনার উদ্যম এবং উদ্দীপনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। এই সময়ে আপনার চারপাশে অনেক ইতিবাচকতা হতে চলেছে, যা আপনার স্বাস্থ্যের জন্যও উপকারী হবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের মন নিরাপত্তাহীনতার অনুভূতি দ্বারা পরিবেষ্টিত হতে পারে এবং এর কারণে তারা কোনও কার্যকর সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারে। এই সময়ে দীর্ঘ যাত্রার উদ্দেশ্য হাসিলের সম্ভাবনা খুবই কম, তাই এই সময়ে দীর্ঘ যাত্রা এড়িয়ে চলা উচিত। এছাড়াও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে অবশ্যই আপনার বড়দের পরামর্শ নিতে হবে।

প্রেম জীবন: এই সপ্তাহে কিছু ভুল বোঝাবুঝির কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করার জন্য আপনাকে আপনার পক্ষ থেকে তালমিল বজায় রাখতে হবে। অহংকারের কারণে আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে এবং এর কারণে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততার লক্ষণ রয়েছে।

শিক্ষা : বিক্ষিপ্ততার কারণে শিক্ষার্থীরা এই সময়ে একাগ্রতার সাথে পড়াশোনা করতে অসুবিধার সম্মুখীন হতে পারে। এই সপ্তাহে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। আপনার কিছু নতুন প্রকল্প থাকতে পারে যা আপনি সম্পূর্ণ করতে ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে, এমন ইঙ্গিত রয়েছে যে শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারে এবং এর কারণে আপনি শীর্ষে পৌঁছাতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম উপেক্ষা করা হচ্ছে বলে আপনি আপনার বর্তমান চাকরিতে কিছুটা অসন্তুষ্ট বোধ করতে পারেন। এর কারণে আপনার মন হতাশায় ভরে যেতে পারে। ব্যবসায়ীদের তাদের বিদ্যমান চুক্তি থেকে উচ্চ মুনাফা করার সম্ভাবনা কম। অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের তাদের অংশীদারদের সাথে পার্থক্য থাকতে পারে। এই সময়ে নতুন অংশীদারিত্বে ব্যবসা শুরু করার সিদ্ধান্ত নেবেন না।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি হজমের সমস্যার ঝুঁকিতে রয়েছেন এবং এটি এড়াতে আপনাকে সময়মতো খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগ করতে পারেন। এ থেকে মুক্তি পেতে শারীরিক ব্যায়ামের সাহায্য নিতে পারেন। রাতে ভালো ঘুম না হওয়া আপনার সমস্যা হতে পারে এবং এর কারণে আপনি একটু অসুখী হতে চলেছেন।

উপায় : মা দূর্গাকে প্রসন্ন করার জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই সপ্তাহে আপনি আপনার লুকানো দক্ষতার ভিত্তিতে ভাল লাভ করতে চলেছেন। আপনার প্রতিটি পদক্ষেপ আপনাকে এগিয়ে নিয়ে যাবে এবং আপনার যৌক্তিক শক্তি এই কাজে কাজে লাগবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে।

প্রেম জীবন : আপনার সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ প্রতিষ্ঠিত হবে এবং সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। এটির সাথে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল তালমিল থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে একটি সুখী দাম্পত্য জীবনের উদাহরণ স্থাপন করবেন। আপনার জীবনসাথীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনারা দুজনেই সম্পর্কের ক্ষেত্রে সুখী হবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

শিক্ষা : আপনি পড়াশোনায় খুব ভাল প্রদর্শন করবেন এবং আপনি এমনকি কঠিন বিষয়গুলিও সহজেই অতিক্রম করতে পারবেন। আপনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড স্টাডিজের মতো বিষয়গুলি সহজে পাবেন। আপনি যে বিষয়েই অধ্যয়ন করুন বা যে বিষয়ই বেছে নিন না কেন, আপনি তা যৌক্তিকভাবে অধ্যয়ন করতে পারবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার সামর্থ্য ও যোগ্যতা সম্পর্কে জানতে পারবেন এবং পূর্ণ উদ্যমে কাজ করবেন। কর্মক্ষেত্রে আপনি আরও পেশাগতভাবে কাজ করবেন। আপনার ভালো প্রদর্শনের জন্য আপনাকে একটি পুরস্কারও দেওয়া হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীরা তাদের ক্ষেত্রে শীর্ষে পৌঁছাতে সফল হবেন এবং নিজেদের নেতা হিসেবে গড়ে তুলবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করবেন। শারীরিকভাবে সুস্থ এবং মানসিক শক্তিতে পূর্ণ হওয়ায় আপনার স্বাস্থ্য এই সময়ে খুব ভাল হতে চলেছে। আপনার সেন্স অফ হিউমারের কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সংখ্যার লোকেরা তাদের লুকানো দক্ষতাগুলি ভালভাবে চিনতে পারে এবং এর কারণে তাদের সৃজনশীলতা বৃদ্ধি পায়, যা তাদের শীর্ষে পৌঁছানোর পথ দেখায়। বুদ্ধিমানের সাথে কাজ করার জন্য আপনি পুরস্কৃত হতে পারেন। এই সপ্তাহে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন কারণ আপনার চারপাশে সবকিছু ভাল।

প্রেম জীবন : এই সময়ে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে খুব ভাল তালমিল হতে চলেছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের বিষয়ে আপনার এবং আপনার জীবনসাথীর চিন্তাভাবনা এবং ধারণা একে অপরের সাথে মিলে যাবে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং আপনারা দুজনেই এটি খুব উপভোগ করবেন। এছাড়াও, আপনার পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে বা আপনি পরিবারের সদস্যদের সাথে দেখা করার সুযোগ পাবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি উচ্চশিক্ষা গ্রহণ করতে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে সক্ষম হবেন। আপনার বিশেষ কিছু দক্ষতার কারণে আপনি শিক্ষাক্ষেত্রে শীর্ষে পৌঁছাতে সফল হতে পারেন। আপনি উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগটি আপনার জন্য ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেয়ে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। আপনি কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি থেকে আপনি উচ্চ মুনাফা পাবেন এমন ইঙ্গিত রয়েছে। ব্যবসায়ীরা তাদের অবস্থান উন্নত করতে এবং উচ্চ মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনি একটি নতুন ব্যবসায়িক চুক্তিও নিতে পারেন যা শুধুমাত্র আপনাকে বিশাল লাভই আনবে না বরং আপনার ব্যবসায়িক ক্ষেত্রে নিজের জন্য একটি ইতিবাচক পরিচয় তৈরি করতে সক্ষম করবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে, আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ বোধ করবেন। এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। আপনার উদ্যম এবং আত্মবিশ্বাস উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে, যা আপনার স্বাস্থ্যকেও সুস্থ রাখবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা এই সময়ে তাদের কাজে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তারা তাদের কাজে অসাবধান হতে পারে এবং এটি তাদের ফলাফলের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সপ্তাহে আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়বে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে সামঞ্জস্য করতে হবে। এই সপ্তাহে, ছোটখাটো বিষয়ে আপনার মধ্যে তর্ক এবং ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি ব্যাহত করতে পারে। এটি এড়াতে এবং আপনার প্রেম সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে, আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা : এ সময় শিক্ষার্থীদের শেখার ক্ষমতা দুর্বল হয়ে পড়তে পারে এবং এর কারণে শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো করা থেকে বিরত থাকতে পারে। এ কারণে এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না। এছাড়াও, অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের জন্য এটি সঠিক সময় নয়। আপনি যদি এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করেন, তাহলে আপনার ক্ষতি বা খারাপ প্রদর্শনের সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের সাথে কথা বলার সময় আপনাকে আরও সতর্ক থাকতে হবে অন্যথায় তাদের সাথে আপনার তর্ক হতে পারে। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন। এটি আপনাকে নার্ভাস করে তুলতে পারে তবে আপনাকে এটিকে গুরুত্ব সহকারে নিতে হবে এবং আপনার ঊর্ধ্বতনদের সামনে আপনার খ্যাতি বজায় রাখতে আপনার ক্রিয়াকলাপের উপর কিছু নিয়ন্ত্রণ অনুশীলন করতে হবে। ব্যবসায়ীদের তাদের ব্যবসায় লাভের বিষয়ে সতর্ক থাকতে হবে কারণ কখনও কখনও পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। এছাড়াও এই সপ্তাহে আপনার নতুন অংশীদারিত্বে ব্যবসা শুরু করা এড়ানো উচিত, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আপনাকে কোনো ভারী যানবাহন না চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল যাচ্ছে না। ভাল এবং উপকারী ফলাফল পেতে, আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি এমন কোনও জায়গায় ভ্রমণের সুযোগ পাবেন যেখানে আধ্যাত্মিকতার প্রতি আপনার আসক্তি বাড়বে। এই সপ্তাহে আপনি খুব ব্যস্ত থাকবেন। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে এবং পরিকল্পিতভাবে আপনার কাজ করতে হবে।

প্রেম জীবন : পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বিঘ্নিত হতে পারে এবং আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনার জীবনসঙ্গীর সাথে আপনাকে সামঞ্জস্য এবং একটি স্নেহপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে হবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনার একাগ্রতা আপনার মজবুত হবে এবং আপনি অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করবেন। এই সময়ে আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষা কঠিন মনে হতে পারে। এতে উচ্চ নম্বর পেতে হলে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে। আপনার দক্ষতার সাহায্যে আপনি দৃঢ় সংকল্পের সাথে অধ্যয়ন করবেন এবং সাফল্য অর্জন করবেন।

পেশাগত জীবন : কর্মরত লোকেরা চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারে কারণ তারা তাদের বর্তমান চাকরিতে অসন্তুষ্ট বোধ করে এবং এটি তাদের বিরক্ত করতে পারে। কখনও কখনও আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করতে পিছিয়ে থাকতে পারেন এবং এটি আপনার কাজের গুণমানকে প্রভাবিত করতে চলেছে। একই সঙ্গে ব্যবসায়ীদের মুনাফা অর্জন করা সহজ হবে না। আপনাকে ন্যূনতম বিনিয়োগ করেও ব্যবসা চালাতে হতে পারে বা আপনাকে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি আপনার পায়ে ব্যথা অনুভব করতে পারেন এবং মানসিক চাপের কারণে আপনার জয়েন্টগুলোতে শক্ত হয়ে যেতে পারেন। সুস্থ থাকার জন্য, আপনাকে ধ্যান এবং যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : আপনি প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। ইঙ্গিত রয়েছে যে আপনি এই সময়ে এমন অনেক বিস্ময়কর সুযোগ পাবেন যা আপনার ভবিষ্যত গঠনে সাহায্য করবে। আপনি আপনার কর্মজীবনে সুবর্ণ সুযোগ পেতে পারেন বা আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে বা আপনি নতুন বন্ধুও তৈরি করতে পারেন। আপনি এই সপ্তাহে ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে প্রেম এবং শান্তি থাকবে। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্কের সুখ বাড়বে। বিবাহিতদের জন্যও এটি একটি রোমান্টিক সময়।

শিক্ষা : এই সপ্তাহটি পড়াশোনার ক্ষেত্রে আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে এবং আপনি উচ্চ নম্বর পাবেন। আপনি বৈদ্যুতিক প্রকৌশল এবং রসায়ন ইত্যাদি বিষয়ে উজ্জ্বলভাবে প্রদর্শন করবেন। শিক্ষাক্ষেত্রে নিজের জন্য আলাদা জায়গা তৈরি করতে পারেন।

পেশাগত জীবন : এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সময়ে সুবর্ণ সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। একই সময়ে ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসায়িক চুক্তি পেতে পারেন যা আপনাকে ভাল মুনাফা অর্জনের সুযোগ দেবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি শারীরিকভাবে মজবুত থাকবেন কারণ আপনি ইতিবাচক বোধ করছেন। আপনি সংকল্পবদ্ধ এবং অভ্যন্তরীণভাবে মজবুত হবেন, যা আপনাকে নিজেকে সুস্থ রাখতে সক্ষম করবে।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভূমিপুত্র নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer