সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 03 মার্চ থেকে 09 মার্চ 2024

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 03 মার্চ থেকে 09 মার্চ 2024

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (03 মার্চ থেকে 09 মার্চ 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের প্রশাসনিক গুণাবলী রয়েছে তারা এই গুণগুলির কারণে, তারা যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হয় যা তাদের জীবনে বড় পরিবর্তন আনতে পারে। তারা তাদের জীবনে একটি নিয়মতান্ত্রিক এবং চিন্তাশীল পদ্ধতি অবলম্বন করতে পারে। এই মূলাঙ্কের লোকেরা সময়নিষ্ঠ হয়ে থাকে।

প্রেম জীবন:এই সপ্তাহে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে জিনিসগুলি কিছুটা খারাপ হতে পারে এবং আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে তিক্ততার লক্ষণ রয়েছে। এই কারণে, আপনার প্রেম জীবনে সুখের অভাবের সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার সম্পর্কের সবকিছু ঠিকঠাক করতে চান তবে আপনার মনের মধ্যে যে বিভ্রান্তি চলছে তা দূর করার চেষ্টা করা উচিত। এই সমস্যাগুলি আপনার সম্পর্কের ক্ষতি করছে এবং এইসবের কারণে আপনি সুখী থাকতে পারবেন না, তাই সেসব থেকে দূরে থাকুন। আপনার সঙ্গীর জন্য আপনার মধ্যে ভালবাসাকে বাঁচিয়ে রাখা উচিত এবং আপনার সম্পর্কের মধ্যে স্নেহ ও ভালবাসা বজায় রাখার চেষ্টা করা উচিত।

শিক্ষা:এই সময়ে শিক্ষার্থীদের মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে এবং এর কারণে তাদের পড়াশোনায় পিছিয়ে পড়ার সম্ভাবনা থাকবে। এই সময় তারা যা কিছু করে তাতে মনোনিবেশ করতে অসুবিধার সম্মুখীন হতে পারে। এই সপ্তাহে আপনি যা পড়াশুনা করেছেন তা মনে রাখা আপনার পক্ষে একটু কঠিন হতে পারে। আপনাকে আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়ার এবং পূর্ণ একাগ্রতার সাথে পড়াশোনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আইন, পদার্থবিদ্যা এবং ইংরেজি সাহিত্য অধ্যয়ন করেন তবে আপনাকে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: চাকরির ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা ফলদায়ক হবে না। কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সুসম্পর্ক না থাকার কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার কাজের চাপও বাড়তে পারে এবং আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে না পারার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কাজে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি স্বীকৃতি নাও পেতে পারেন এবং কর্মক্ষেত্রের লোকেরা আপনার কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে। এই জিনিসটি আপনার মনকে কষ্ট দিতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে এই সময়ে আরও সতর্কতা অবলম্বন করতে হবে কারণ আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনার উদ্যম এবং মানসিক শক্তির অভাব হতে পারে। এটি আপনার স্বাস্থ্যের উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে, তাই স্বাস্থ্যের ক্ষেত্রে একটু সতর্ক থাকুন। প্রচণ্ড ঠান্ডার মতো অ্যালার্জির কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনাকে ঠান্ডা জল না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি গুরুতর মাথাব্যথা দ্বারাও সমস্যায় পড়তে পারেন এবং এটি আপনার অগ্রগতি এবং আপনার লক্ষ্য অর্জনে বাধা হয়ে দাঁড়াতে পারে।

উপায়: প্রতহ্য 108 বার “ওং গং গনেপতেই নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের লোকদের চিন্তাভাবনা এবং দৃষ্টিভঙ্গিতে ঘন ঘন পরিবর্তন ঘটে এবং এ কারণে তারা এমন কোনও উপযুক্ত সিদ্ধান্ত নিতে পারে না যা তাদের জীবন পরিবর্তন করতে পারে। এছাড়াও, এই লোকেরা খোলা মনের নয় এবং এই মনোভাবের কারণে তারা অনেক মূল্যবান সুযোগ হাতছাড়া করতে পারে। সাধারণত এই লোকেরা ভ্রমণ করতে পছন্দ করে এবং বেশিরভাগই এতে ব্যস্ত থাকে।

প্রেম জীবন:এই সপ্তাহে আত্মতৃপ্ত হওয়ার কারণে, আপনি আপনার সঙ্গীর প্রতি প্রেমময় অনুভূতি অনুভব করবেন। আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক তালমিলও খুব ভালো হতে চলেছে। এতে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভালোবাসা বাড়বে এবং আপনারা দুজনেই আগের থেকে একে অপরের কাছাকাছি আসবেন। এই সময়ে, আপনি এবং আপনার সঙ্গী পরিবারের কিছু শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন এবং আপনারা উভয়েই এটি পুরোপুরি উপভোগ করবেন।

শিক্ষা:এই সপ্তাহে, শিক্ষার পরিপ্রেক্ষিতে, আপনি আপনার দক্ষতা এবং ক্ষমতা প্রদর্শনের জন্য নিজের মধ্যে কিছু বিশেষ গুণ বা দক্ষতা বিকাশ করতে পারেন। রসায়ন এবং মেরিন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা পাস করার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি খুব সহজেই উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন এবং পূর্ণ উদ্যম ও নিষ্ঠার সাথে শিক্ষায় ভাল ফলাফল আনতে পারবেন। আপনি পড়াশোনায় আপনার বিশেষ দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুবই অনুকূল প্রমাণিত হবে। কর্মসংস্থানের লোকেরা সাফল্যের উচ্চতা স্পর্শ করতে সক্ষম হবেন এবং আপনি এই সময় দুর্দান্ত চাকরির সুযোগ পেতে পারেন। এই সুযোগগুলি পাওয়ার পর আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। এই সপ্তাহে আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার উন্নতির পথ প্রশস্ত করবে। ব্যবসায়ীরা এ সময়ে তাদের প্রত্যাশার চেয়ে বেশি লাভের আশা করছেন। আপনি নিজেকে প্রমাণ করতে আপনার প্রতিদ্বন্দ্বীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা উদ্যম এবং উৎসাহে পূর্ণ দেখাবে, যার ইতিবাচক প্রভাব তাদের স্বাস্থ্যেও দেখা যাবে। এই সময়ে আপনার ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হতে পারে কিন্তু কোনো বড় রোগ আপনাকে বিরক্ত করবে না। আপনার মানসিক শক্তিও এই সপ্তাহে বৃদ্ধি পাবে। এর সাহায্যে, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও মজবুত থাকবে এবং আপনার স্বাস্থ্য স্থিতিশীল থাকবে।

উপায় : সোমবারের দিন চন্দ্রমাকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা খোলা মনের হয়। তারা আধ্যাত্মিক কর্মকাণ্ডে বেশি আগ্রহী এবং ধর্মীয় ভ্রমণে যেতে পছন্দ করে। এটি তাদের সন্তুষ্টি দেয়। অন্যদিকে, এই ব্যক্তিদেরও উচ্চ আত্মমর্যাদা রয়েছে এবং কখনও কখনও এই জিনিসটি তাদের নিজের ইচ্ছার বিরুদ্ধে যায় এবং তাদের বিকাশে বাধা হয়ে দাঁড়ায়।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত রাখতে সক্ষম হবেন। যার কারণে এই সময়ে আপনি খুব খুশি বোধ করবেন। আপনার পরিপক্কতার সাথে, আপনি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া বজায় রাখতে সক্ষম হবেন। এর পাশাপাশি, আপনাকে আপনার জীবনসাথীর সাথে রোম্যান্স উপভোগ করতে দেখা যাবে।

শিক্ষা:এ সময় শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে উজ্জ্বল প্রদর্শন করবে। ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো কোর্স আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি এই সপ্তাহে যে বিষয়েই অধ্যয়ন করছেন না কেন, আপনি তাতে ভাল নম্বর পাবেন। আপনি শিক্ষার বিষয়ে আরও পেশাগতভাবে অধ্যয়ন করবেন।

পেশাগত জীবন:আপনি আপনার কাজে দক্ষতা অর্জন করবেন। এই সময়ে আপনি প্রতিশ্রুতিবদ্ধ এবং নিবেদিত হবেন এবং এটি আপনার কাজেও প্রতিফলিত হবে। এই সপ্তাহে আপনি ঈশ্বরের আশীর্বাদ পেতে চলেছেন যার কারণে আপনি সম্পূর্ণ নিষ্ঠার সাথে আপনার কাজ করবেন। ব্যবসায়ীরা এই সময়ে তাদের ব্যবসায়িক এলাকায় একটি ইতিবাচক পরিবেশ তৈরি করবে। এই সপ্তাহে, ব্যবসায়ীদের জন্য উচ্চ লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি যে ক্ষেত্রে ব্যবসা করছেন সে ক্ষেত্রে আপনি নিজেকে একজন নেতা হিসাবে গড়ে তুলবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ বোধ করবেন। আপনার মধ্যে ইতিবাচকতা বৃদ্ধি পাবে এবং এর ফলে আপনার উদ্যম ও উদ্দীপনাও বৃদ্ধি পাবে। এটি আপনার স্বাস্থ্যের জন্যও উপকারী হবে।

উপায় : বৃহস্পতিবারে বৃহস্পতি দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সময় মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা আবেগে পূর্ণ থাকবেন। এই সময়ে আপনি আনন্দের সন্ধান করবেন এবং দীর্ঘ দূরত্ব ভ্রমণে আগ্রহী হবেন। এই সপ্তাহে আপনার সমস্ত মনোযোগ প্রেম জীবনের দিকে থাকবে। আপনার জীবনধারা ভাল থাকবে এবং আপনি এটিকে মজবুত করার জন্য কাজ করবেন। এই মূলাঙ্কের লোকেরা একটি প্রগতিশীল জীবনযাপন করতে চান।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে একটি স্নেহপূর্ণ সম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং আপনি আপনার সঙ্গীর সাথে সংযুক্ত থাকতে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করা উচিত কারণ এই সময়ে আপনার মধ্যে ধৈর্যের অভাবের সম্ভাবনা রয়েছে যা আপনার সম্পর্কের উপর ব্যাপক প্রভাব ফেলতে পারে। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে।

শিক্ষা:আপনার পড়াশোনায় ভালো করার জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টা খুব একটা ফলপ্রসূ হবে না। শিক্ষা ক্ষেত্রে আপনি কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন, ইঞ্জিনিয়ারিং, মেরিন ইঞ্জিনিয়ারিং এর মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে আরও চাপের মুখোমুখি হতে হতে পারে এবং এই ক্ষেত্রে ভাল ফলাফল পেতে আপনাকে আরও প্রচেষ্টা করতে হতে পারে। এই সময়ে, আপনার মধ্যে কম আত্মবিশ্বাসের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি শিক্ষা ক্ষেত্রে অগ্রগতিতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে কর্মরত ব্যক্তিরা তাদের কাজে ঊর্ধ্বতন কর্মকর্তাদের থেকে বেশি চাপ অনুভব করতে পারেন। কর্মক্ষেত্রে আপনি যে চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন তার কারণে এটি আপনার সাথে ঘটতে পারে। এ সময় ব্যবসায়ীরা আরও সক্রিয় হতে চলেছেন।

স্বাস্থ্য: এই সময়ে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনি পেট ব্যথার অভিযোগ করতে পারেন। সুস্থ থাকতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনার মানসিক শক্তি হ্রাস পেতে পারে এবং আপনার শরীর দুর্বল হতে পারে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের লোকেরা যুক্তিবাদী চিন্তাভাবনা এবং শান্ত হন। তা ছাড়া এই মানুষগুলোও হাসিখুশি প্রকৃতির হয়ে থাকে। এই ব্যক্তিদের উচ্চ অন্তর্দৃষ্টি শক্তি থাকতে পারে এবং তারা এটি আরও বাড়ানোর চেষ্টা করতে পারে। এগুলি ছাড়াও এই লোকদের ব্যবসা এবং গুপ্ত বিজ্ঞানের প্রতি বেশি আগ্রহ রয়েছে।

প্রেম জীবন:এই সময়ে, আপনার জীবনসাথীর সাথে আপনার পারস্পরিক বোঝাপড়া খুব ভাল হতে চলেছে। এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনি এবং আপনার সঙ্গী পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন।

শিক্ষা:এই সপ্তাহে, শিক্ষার্থীরা শিক্ষার বিষয়ে তাদের দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবে এবং দ্রুত উন্নতি করবে। আপনি পড়াশোনায় উচ্চ নম্বর পাবেন এবং আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরাও বিদেশে পড়াশোনা করার সুযোগ পেতে পারে এবং এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। আপনি ব্যবসায় প্রশাসন, লজিস্টিকস এবং মার্কেটিং ইত্যাদি বিষয়ে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সময়ে, নিযুক্ত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে উজ্জ্বলভাবে কাজ করবে এবং তাদের সক্ষমতা ও দক্ষতা প্রমাণে সফল হবে। কঠোর পরিশ্রমের জন্য লোকেরা আপনার প্রশংসা করবে। আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন এবং সেগুলি পাওয়ার পরে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। আপনি যদি বিদেশে যেতে চান তবে এই সপ্তাহে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা নিজেদের মধ্যে একটি ভাল পরিবর্তন দেখতে পাবেন এবং তাদের ব্যবসায়ও কিছু ইতিবাচক পরিবর্তন আশা করা হচ্ছে।

স্বাস্থ্য: উদ্যম বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো হতে চলেছে। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না এবং আপনি সম্পূর্ণ সুস্থ বোধ করবেন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায় নমঃ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্কের 6 র ব্যক্তিরা উৎসাহ এবং আবেগে পরিপূর্ণ এবং বিনোদনে বেশি আগ্রহী। এই লোকেরা ব্যবসায় মনোনিবেশ করতে পারে এবং এতে ব্যস্ত থাকতে পারে। এই মানুষগুলো খুব বাচাল প্রকৃতির হয়। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তারা খুব একটা খোলা মনের নয়। এ ছাড়া তারা তাদের ঘর সাজাতে এবং সমৃদ্ধ জীবনযাপন করতে পছন্দ করে।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে বেশ সন্তুষ্ট বলে মনে হবে। আপনার সম্পর্কের প্রতি আকর্ষণ বাড়বে। এই সময়ে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং আপনারা দুজনেই একে অপরের চাহিদা বুঝতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনারা দুজনেই কোথাও বেড়াতে যেতে পারেন এবং আপনারা দুজনেই এই সুযোগটি পুরোপুরি উপভোগ করবেন।

শিক্ষা: আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং এর মত বিষয়ে দক্ষতা অর্জন করবেন। এছাড়াও আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য একটি কুলুঙ্গি তৈরি করতে পারেন এবং আপনার সহকর্মী শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করার সময় নিজেকে একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে সেট করতে পারেন। আপনি পড়াশোনার ক্ষেত্রে আপনার কিছু বিশেষ দক্ষতা প্রদর্শন করবেন এবং আপনার এই দক্ষতা অনন্য হতে পারে।

পেশাগত জীবন: আপনার পছন্দ এবং আগ্রহ অনুযায়ী আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবতে পারেন। আপনি একটি নতুন ব্যবসায়িক অংশীদারের সাথেও কাজ শুরু করতে পারেন এবং কাজের ক্ষেত্রে আপনার দীর্ঘ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একই সাথে অনেক ধরনের ব্যবসা শুরু করতে পারেন যেখান থেকে আপনি কাঙ্খিত লাভের আশা করতে পারেন।

স্বাস্থ্য:এই সময়টি স্বাস্থ্যের দিক থেকে চমৎকার হতে চলেছে এবং আপনি সুস্থ বোধ করবেন। ছোটখাটো স্বাস্থ্য সমস্যাও এই সময়ে আপনাকে বিরক্ত করবে না। আপনার প্রফুল্ল আচরণের কারণে, আপনার স্বাস্থ্যও ভাল হতে চলেছে এবং আপনি স্বাস্থ্যের ক্ষেত্রে অন্যদের জন্য একটি দুর্দান্ত উদাহরণ তৈরি করবেন।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 7 র মানুষদের আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়তে পারে। তারা ধর্মীয় সফরে যেতে পছন্দ করবে। এই লোকেরা রহস্যময় এবং দার্শনিক জিনিসগুলির সাথে আরও বেশি যুক্ত হবে এবং এই জিনিসগুলিতে আগ্রহী ব্যক্তিদের জীবন আরও ভাল হবে। এই মূলাঙ্কের লোকদের অতীন্দ্রিয় এবং আধ্যাত্মিক জিনিসগুলির জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

প্রেম জীবন:কিছু পারিবারিক সমস্যা আপনার প্রেম জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্কের মধ্যে তিক্ততা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে উদ্বিগ্ন না হয়ে, আপনার পারিবারিক সমস্যা সমাধানের জন্য আপনার সিনিয়র সদস্যদের পরামর্শ নেওয়া উচিত। এইভাবে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক তালমিল এবং ভালবাসা অটুট থাকবে।

শিক্ষা:এই সময়ে, শিক্ষার্থীদের অধ্যয়ন এবং উচ্চ নম্বর স্কোর অসুবিধা সম্মুখীন হতে পারে. এর পাশাপাশি শিক্ষার্থীদের শেখার ক্ষমতাও হবে গড়পড়তা। এই কারণে, আপনি এই সপ্তাহে ভাল নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। যাইহোক, এই সপ্তাহে আপনার লুকানো দক্ষতা বেরিয়ে আসবে কিন্তু সময়ের অভাবে পুরোপুরি প্রকাশ পাবে না। আপনি যদি পড়াশোনায় ভাল করতে চান, তাহলে যোগ অনুশীলন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

পেশাগত জীবন:মূলাঙ্কের 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের কর্মক্ষেত্রে গড় ফলাফল পেতে পারেন। এর সাথে, আপনার উপর কাজের চাপও বাড়তে পারে, যা সামলানো আপনার পক্ষে কিছুটা কঠিন বলে প্রমাণিত হবে। ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার ব্যবসার উপর নজর রাখতে এবং পূর্বাভাস দিয়ে এটি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এর বাইরে, এই সময়ে আপনার কোনও নতুন অংশীদারের সাথে ব্যবসা শুরু করা উচিত নয়। এটি একটি নতুন ব্যবসায়িক চুক্তি শুরু করার জন্যও উপযুক্ত সময় নয়।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারেন। এই সময়ে হজমের সমস্যাও আপনাকে বিরক্ত করতে পারে, তাই সুস্থ থাকতে সময়মতো খাবার খাওয়া উচিত। এছাড়াও, আপনার ভাজা খাবার এড়িয়ে চলতে হবে অন্যথায় এগুলোর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। যদিও, এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গং গনেপতেই নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের অ্যালকোহলে আসক্ত হতে পারে। তারা সবসময় তাদের কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং নিবেদিত এবং এই সময়ে তাদের সম্পূর্ণ মনোযোগ তাদের কাজের উপর থাকবে। এই সপ্তাহে তাদের কাজের জন্য বেশি ভ্রমণ করতে হতে পারে। আপনি অন্যদের সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ হতে যাচ্ছে. এই লোকেরা খুব ধৈর্যশীল এবং এই গুণটি এই সময়ে তাদের আচরণে দৃশ্যমান হবে।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনি আপনার পরিবারে সম্পত্তি সংক্রান্ত সমস্যা নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার বন্ধুরা আপনার জীবনসাথী বা প্রেমীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে বাধা সৃষ্টি করতে পারে। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার সম্পর্কের ঘনিষ্ঠতা বজায় রাখতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন।

শিক্ষা:শিক্ষার্থীদের এই সময়ে ধৈর্য ধরতে এবং তাদের পড়াশোনায় আরও দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার পরামর্শ দেওয়া হয়। এর সাহায্যে আপনি উচ্চ নম্বর পেতে সফল হবেন। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং অধ্যয়ন করে থাকেন, তাহলে ভাল প্রদর্শন করার জন্য আপনাকে আরও বেশি মনোযোগ এবং একাগ্রতার সাথে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন:লোকেরা আপনার কর্মক্ষেত্রে আপনার করা কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে এবং এটি আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে। এই সময়ে, আপনার সামনে এমন পরিস্থিতি তৈরি হতে পারে যে আপনার সহকর্মীরা আপনাকে ছেড়ে নতুন পদ পেতে পারে। নিজেকে বিশেষ প্রমাণ করতে, আপনাকে এমন কিছু দক্ষতা অর্জন করতে হবে যা আপনাকে অন্যদের থেকে আলাদা করে তুলতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনার ব্যবসার ক্ষেত্রে উচ্চ মান এবং মান বজায় রাখা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। আপনি এই সপ্তাহে আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে ব্যর্থ হতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে অতিরিক্ত চাপের কারণে আপনার পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথার লক্ষণ রয়েছে। এর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার মনে নিরাপত্তাহীনতার অনুভূতিও জাগতে পারে এবং এর কারণে আপনার পায়ে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই জিনিসটি আপনার পথে বাধা হিসাবে কাজ করতে পারে।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব সাহসী এবং তারা ঘুরিয়ে-ফিরিয়ে কথা বলার পরিবর্তে সরাসরি কথা বলতে পছন্দ করে। মূলাঙ্ক 9 র ব্যক্তিরা এই সময়ে তাদের ভাই-বোনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এর সাথে সাথে আপনার সাহসও বাড়বে। আপনি উচ্চ চিন্তা এবং ইতিবাচক চিন্তা নিয়ে আপনার জীবনে এগিয়ে যাবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে নীতিগত আচরণ গ্রহণ করবেন এবং আপনার সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ স্থাপন করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং আপনারা দুজনেই এই ভ্রমণটি পুরোপুরি উপভোগ করবেন। এটি আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক তালমিল বৃদ্ধি করবে। আপনি আপনার সঙ্গীর সাথে সামঞ্জস্য স্থাপন করবেন এবং এইভাবে আপনি আপনার সম্পর্ক বজায় রাখতে এবং মজবুত করতে সফল হবেন।

শিক্ষা: বৈদ্যুতিক প্রকৌশল এবং রাসায়নিক প্রকৌশল ইত্যাদি অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সপ্তাহে ভাল প্রদর্শন করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হবে। আপনার মনে রাখার ক্ষমতাও বাড়বে এবং আপনি যা পড়াশুনা করবেন তা সহজেই মনে রাখতে পারবেন। আপনার স্মৃতিশক্তিও প্রখর হবে যার ফলে আপনি মনোযোগ সহকারে পড়াশোনা করবেন এবং শিক্ষায় অগ্রগতি অর্জন করবেন।

পেশাগত জীবন:এই সময়ে, আপনি আপনার পেশাগত জীবনে দুর্দান্ত পারফর্ম করবেন এবং আপনার কাজও স্বীকৃতি পাবে। এতে আপনার অবস্থান ও সুনামও বাড়বে এবং আপনার সহকর্মীরাও আপনাকে সম্মান করবে। ব্যবসায়ীদের জন্য লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার জন্য উচ্চ লাভের ইঙ্গিত রয়েছে এবং এইভাবে আপনার প্রতিযোগীদের মধ্যে আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে। আপনি আপনার ব্যবসায়িক ক্ষেত্রে সফল হতে এবং ভাল মুনাফা অর্জনের জন্য একটি কৌশল প্রণয়নের জন্য উচ্চ মান নির্ধারণ করবেন।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। আপনার মধ্যে উদ্যম এবং উদ্দীপনা বৃদ্ধির কারণে, এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। এই সময়ে, আপনি সাহসী এবং সংকল্পবদ্ধ হতে চলেছেন, যার কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। যদিও আপনার মাথাব্যথা এবং শরীরে ব্যথার মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হওয়ার লক্ষণ রয়েছে, তবে এই সময়ে কোনও বড় অসুখ আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 27 বার “ওং মঙ্গলয় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer