সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 05 মে থেকে 11 মে 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল05 মে থেকে 11 মে 2024:

হে তাদের পক্ষে জিনিসগুলি করতে একটি ভারসাম্যপূর্ণ অবস্থানে দেখা যাবে। আপনার জীবনে আকর্ষণ বাড়বে

মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে05 মে থেকে 11 মে2024পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (05 মে থেকে 11 মে2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

যদি আমরা মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের কথা বলি, তাদের জীবনের সাফল্যের চাবিকাঠি হল তাদের অনুপ্রেরণামূলক আত্মবিশ্বাস, যার ভিত্তিতে তারা জীবনে এগিয়ে যেতে সক্ষম হয়। মূলাঙ্ক 1 র লোকেদের জন্য নতুন প্রকল্প এবং চমৎকার কর্মজীবনের সুযোগ নির্দেশ করছে। এই সময়, আপনি সিদ্ধান্ত নেওয়া সহজ হবে যাতে আপনি সহজেই আপনার উদ্দেশ্যগুলি অর্জন করতে পারেন। মূলাঙ্ক 1 র লোকেরা এই সপ্তাহে অসাধারণ প্রশাসনিক দক্ষতা অর্জন করবে, যার কারণে আপনি আপনার সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন করতে সফল হবেন। মূলাঙ্ক 1 র যাদের এই সপ্তাহে বেশি ভ্রমণ করতে হতে পারে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আনন্দদায়ক এবং অনুকূল মুহূর্তগুলি উপভোগ করবেন, যার কারণে আপনি আপনার জীবনসাথীর প্রতি আপনার সদিচ্ছা দেখাতে সফল হবেন। আপনার হৃদয়ে আরও রোমান্টিক এবং প্রেম অনুভূতি থাকবে, যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে বোঝাপড়া আরও ভাল এবং গভীর হবে।

শিক্ষা : শিক্ষার বিষয়ে কথা বললে, মূলাঙ্ক 1 র লোকেরা এই সপ্তাহে পড়াশোনা সম্পর্কিত তাদের সমস্ত লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি নিজের জন্য উচ্চ মান নির্ধারণ করবেন এবং সেগুলি অর্জন করবেন। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা যারা ব্যবস্থাপনা, ব্যবসা এবং সংখ্যাগত বিষয়ের সাথে যুক্ত তাদের বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি উচ্চ নম্বর স্কোর এবং আপনার সহপাঠী শিক্ষার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একটি মজবুত অবস্থানে থাকবেন।

পেশাগত জীবন :মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের কর্মক্ষেত্রে সৌহার্দ্যপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হবেন। আপনার সহকর্মীরা প্রতিযোগিতায় আপনার থেকে পিছিয়ে যাবে, যার মানে আপনি তাদের থেকে এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে সম্পর্কিত হন তবে আপনি মুনাফা অর্জনে এবং আপনার প্রতিযোগীদের থেকে সাফল্য অর্জনে সফল হবেন। নতুন ব্যবসায়িক চুক্তি এবং অংশীদারিত্ব আপনার জন্য আরও অনুকূল হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের মানসিক শক্তির মাত্রা খুব বেশি হতে চলেছে যার কারণে আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন। এই মানসিক শক্তির কারণে, আপনার স্বাস্থ্য অনুকূল হতে চলেছে। এছাড়াও, আপনি আপনার ভিতরে প্রচুর উৎসাহও দেখতে পাবেন যার কারণে আপনি সম্পূর্ণ সুস্থ বোধ করবেন।

উপায় : প্রতহ্য 108 বার “ওং আদিত্যয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আরও দক্ষতা দেখাতে সক্ষম হবে, যা আপনার ক্ষমতাকে বাড়িয়ে দেবে। আপনি যে কাজই করছেন তাতে আপনার পেশাদারিত্ব দেখাতে আপনি উত্তেজিত বলে মনে হবে। এই সপ্তাহে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়, 2 নম্বরের লোকেরা একটি বিস্তারিত মানসিকতার অধিকারী হবেন। এছাড়াও, এই সময়ে আপনি আধ্যাত্মিকতার দিকে বেশি আগ্রহী হয়ে পড়বেন যার কারণে আপনি আপনার লক্ষ্যে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে মূলাঙ্ক 2 র লোকদের মানসিক অবস্থাও ইতিবাচক হওয়ার ইঙ্গিত দিচ্ছে যার কারণে আপনি সহজেই কাজটি সম্পন্ন করার অবস্থানে রয়েছেন।

প্রেম জীবন : মূলাঙ্ক 2 র প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে প্রেম আপনার হৃদয় ও মনে আধিপত্য বিস্তার করতে চলেছে, যার কারণে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে যোগাযোগ করতেও সফল হবেন। এই সপ্তাহে মনে হবে আপনি এবং আপনার সঙ্গী একে অপরের জন্য তৈরি। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে হঠাৎ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে মূলাঙ্ক 2 র শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষেত্রে ভাল মান স্থাপনে সফল হবেন। লজিস্টিক, ব্যবসা, পরিসংখ্যান এবং অর্থনীতি সম্পর্কিত বিষয়ে আপনি অনুকূল ফলাফল পেতে পারেন। পড়াশোনায়ও ভালো নম্বর পাবে। এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে কোথায় অবস্থান করছেন তা নিয়ে অনিশ্চিত হতে চলেছেন। এই সপ্তাহে, প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া আপনার পক্ষে আরও অনুকূল হবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনার ভাল কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজের প্রতি আপনার প্রতিশ্রুতির কারণে, আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার এবং আপনার কাজের স্বীকৃতি পাওয়ার অবস্থানে থাকবেন। এর সাথে, আপনার কঠোর পরিশ্রমের কারণে, আপনার পদোন্নতির উচ্চ সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনি ভাল পরিমাণে লাভ এবং নতুন ব্যবসায়িক পরিচিতি অর্জনের অবস্থানে থাকবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি সুখী হবেন এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি উৎসাহী এবং অনুপ্রাণিত বোধ করবেন যা আপনাকে সুস্থ থাকার জন্য অনুকূল ফলাফল দেবে।

উপায় : সোমবারের দিন চন্দ্র গ্রহের জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সাহসী হবেন। এই সময়ে আপনি আপনার ভিত্তি বাড়ানোর সুযোগও পাবেন। মে মাসের এই সপ্তাহে, আপনাকে আধ্যাত্মিক উদ্দেশ্যে আরও ভ্রমণ করতে হতে পারে এবং আপনি এই ভ্রমণগুলি থেকে সুবিধাও পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই 7 টি দিন তার জন্য খুব অনুকূল হতে চলেছে।

প্রেম জীবন :এই সপ্তাহে মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের মেজাজ খুব রোমান্টিক হতে চলেছে, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। বিবাহিতদের জন্য, এই সময় শুভ অনুষ্ঠানের কারণে, অতিথিরা আপনার বাড়িতে আসতে পারে যা আপনার বাড়িতে ব্যস্ততা বাড়িয়ে দেবে এবং আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বেশি সময় কাটাতে পারবেন না।

শিক্ষা : এই সপ্তাহে মূলাঙ্ক 3 র শিক্ষার্থীরা পড়াশোনার ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসার পরিসংখ্যান অধ্যয়ন করা আপনার জন্য আরও ইতিবাচক হতে চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রমে এই বিষয়গুলিতে সাফল্য অর্জন করবেন। এই প্রেক্ষাপটে আপনার পড়াশোনায় এগিয়ে যাওয়ার জন্য আপনার কাছে আশ্চর্যজনক এবং অসাধারণ দক্ষতা থাকবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে মূলাঙ্ক 3 র ব্যক্তিদের চাকরির ক্ষেত্রে ভাল ফর্মে দেখা যাবে। আপনার পক্ষে নতুন প্রকল্পগুলি পেতে এবং সেগুলিতে নিজের জন্য নাম করা সহজ হবে। এই সপ্তাহে নতুন চাকরির সুযোগগুলিও আপনার জন্য নক করতে পারে এবং এই ধরনের সুযোগগুলি আপনাকে সন্তুষ্টি দেবে। এছাড়াও, আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনি এই সপ্তাহে একটি আকর্ষণীয় চুক্তিও পেতে পারেন যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

স্বাস্থ্য :এই সপ্তাহে, আপনি একটি উচ্চ স্তরের উৎসাহ অনুভব করবেন এবং এটি আপনার সহজাত সাহসের কারণে সম্ভব হবে। এই সাহস এবং উদ্যম আপনাকে সুস্বাস্থ্য বজায় রাখতে পথ দেখাবে। আরও আশাবাদ আপনাকে সুস্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্কের 4 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের এই সপ্তাহে আরও পরিকল্পনা করতে হবে কারণ আপনাকে ক্রমবর্ধমান চাপের মুখোমুখি হতে হতে পারে। এইরকম পরিস্থিতিতে, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার জীবনে বিভ্রান্তি দেখা দিতে পারে, যার কারণে আপনার জীবন এবং আপনার কাজে আরও মনোযোগ দেওয়া আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে যাতে আপনি কোনও ভুল না করেন। এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের কে দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই যাত্রাগুলি আপনার জন্য খুব একটা অনুকূল হবে না। এই সপ্তাহে শেয়ারের মাধ্যমে আপনার লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা তাদের অংশীদারদের সাথে সহজে অনুকূল সম্পর্ক অর্জন করতে সক্ষম হবে না কারণ আপনার সম্পর্কের মধ্যে কিছু উত্থান-পতন থাকতে পারে। ভাল তালমিল এবং সুখ বজায় রাখার জন্য, আপনার জীবনসঙ্গীর সাথে আপনার অনেক বোঝাপড়ার প্রয়োজন হবে। আপনাকে ধৈর্যের সাথে কিছু পারিবারিক সমস্যা সমাধান করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার জীবন সঙ্গীর সাথে একটি নৈমিত্তিক ভ্রমণে যেতে চান তবে এই সপ্তাহে আপনাকে ভ্রমণ পিছিয়ে দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা : এই সপ্তাহটি মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের জন্য অধ্যয়নের জন্য অনুকূল লক্ষণ দিচ্ছে না কারণ আপনাকে এতে আরও প্রচেষ্টা করতে হতে পারে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন বা ওয়েব ডিজাইনিংয়ের মতো পড়াশোনায় আগ্রহী হন, তাহলে এই বিষয়ে আপনার আরও প্রচেষ্টা এবং একাগ্রতা প্রয়োজন। আপনি এই সপ্তাহে আপনার অধ্যয়নের কোর্সটি সংগঠিত এবং পরিকল্পনা করার প্রয়োজন অনুভব করবেন। পড়াশোনার সময় একাগ্রতার অভাব আপনার জীবনে দৃশ্যমান হতে চলেছে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি আরও কাজের চাপ দেখতে পাবেন যা আপনার জন্য চিন্তার কারণ হয়ে উঠবে। আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি সঠিক স্বীকৃতি পেতে সক্ষম হবেন না, যা আপনার আরও সমস্যার কারণ হতে পারে। কখনও কখনও আপনি অনুভব করতে পারেন যে আপনার কাজের দক্ষতা হ্রাস পেয়েছে, যার কারণে আপনাকে সেই অনুযায়ী পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি মূলাঙ্ক 4 র লোকেরা ব্যবসার ক্ষেত্রের সাথে সম্পর্কিত হয় তবে এই সময়কালে আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে এবং এর জন্য এই সপ্তাহটি প্রতিকূল সংকেতও দিচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে তাদের স্বাস্থ্য বজায় রাখার জন্য, মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের সময়মতো খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার হজমের সমস্যা হওয়ার ঝুঁকি রয়েছে যার কারণে আপনি অনেক মানসিক শক্তি হারাতে পারেন। মশলাদার খাবার এড়িয়ে চলাই আপনার জন্য ভালো হবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সফল হতে চলেছে এবং তাদের দ্বারা নির্ধারিত নতুন লক্ষ্যগুলি অর্জন করতে চলেছে। এই সময়ে আপনার মধ্যে আরও শৈল্পিক দক্ষতা দেখা যাবে। এর সাথে, আপনি এই সপ্তাহে যে কাজই করবেন না কেন আপনি আরও যুক্তি পাবেন। আগামী 7 দিনে, মূলাঙ্ক 5 র লোকেরা তাদের সম্ভাবনা অন্বেষণ করার জন্য কিছু ভাগ্যের চিহ্নও পেতে পারে। এর পাশাপাশি, আপনি এই সময় নতুন সুযোগও পাবেন যা আপনাকে সন্তুষ্টি দেবে। আপনি যদি নতুন বিনিয়োগের জন্য কোনও সিদ্ধান্ত নিতে চান তবে এই সপ্তাহের সময়টি আপনার জন্য অনুকূল লক্ষণ দিচ্ছে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে অনুকূল বোঝাপড়া বজায় রাখার ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ে আপনাকে ভালোবাসার রঙে রাঙানো দেখা যাবে। আপনি আপনার জীবনসাথীর সাথে রোম্যান্সের জন্যও ভাল সময় পাবেন। এই সপ্তাহে আপনাকে এবং আপনার জীবনসঙ্গীকে পারিবারিক বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যেতে পারে।

শিক্ষা : এই সময় মূলাঙ্ক 5 র শিক্ষার্থীদের তাদের পড়াশোনার ক্ষেত্রে তাদের দক্ষতা প্রমাণ করতে এবং এই বিষয়ে দ্রুত অগ্রগতি অর্জন করতে দেখা যাবে। এছাড়াও আপনি এই সপ্তাহে উচ্চ নম্বর পেতে পারেন এবং আপনার দক্ষতা প্রমাণ করতে পারেন। ব্যবসায় প্রশাসন, সরবরাহ, বিপণন ইত্যাদি ক্ষেত্রে আপনি এই সপ্তাহে আরও সাফল্য অর্জন করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে এবং আপনার দক্ষতা প্রমাণ করতে সফল হতে চলেছেন। আপনি ভবিষ্যতে নতুন চাকরির সুযোগও পেতে পারেন যা আপনাকে যথাযথ সন্তুষ্টি দেবে। আপনি যদি বিদেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে এই সপ্তাহে আপনাকে সুবিধা নিতে দেখা যেতে পারে। আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনার মধ্যে ভাল পরিবর্তন দেখা যাবে এবং ব্যবসায়ও ভাল পরিবর্তন দেখা যাবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে, আপনার ভাল স্তরের উৎসাহ আপনার মধ্যে উপস্থিত সুখের কারণে আপনাকে সুস্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করবে। এই সপ্তাহে আপনার জীবনে স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা হবে না।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নারায়ণ নমঃ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের ভ্রমণ এবং ভাল উপার্জনের দিক থেকে শুভ ফল পাওয়ার সম্ভাবনা বেশি। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। এই সপ্তাহে, আপনার মধ্যে অনন্য দক্ষতা গড়ে উঠবে যা আপনাকে জীবনে সাফল্য এনে দেবে। এই মূলাঙ্কের লোকেরা যদি সঙ্গীত চর্চা করে বা শিখে থাকে তবে এই 7 দিনটি এটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আদর্শ হতে চলেছে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর প্রতি আরও সন্তুষ্টি বজায় রাখার অবস্থানে থাকতে দেখা যাবে। সম্পর্কের ক্ষেত্রে আপনি আরও আকর্ষণ অনুভব করবেন। এটি আপনার এবং আপনার সঙ্গীর একে অপরের প্রয়োজন বোঝার এবং অনুভব করার একটি সময় বলে প্রমাণিত হবে। এই সপ্তাহে, আপনি আপনার জীবনসাথীর সাথে একটি নৈমিত্তিক ভ্রমণে যেতে পারেন এবং এই ধরনের অনুষ্ঠানগুলি আপনার সম্পর্কের মধ্যে সুখ নিয়ে আসবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি যোগাযোগ, প্রকৌশল, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিংয়ের মতো ক্ষেত্রে বিশেষজ্ঞদের পেতে পারেন। আপনার একাগ্রতা এই সপ্তাহে দুর্দান্ত হতে চলেছে এবং এটি অধ্যয়ন সম্পর্কিত আপনার দক্ষতা বিকাশে সহায়ক প্রমাণিত হবে। আপনি পড়াশোনার ক্ষেত্রে অতিরিক্ত দক্ষতা প্রমাণ করার অবস্থানে থাকবেন এবং এই ধরনের দক্ষতা অনন্য প্রকৃতির হতে পারে।

পেশাগত জীবন : কাজের সাথে আপনার ব্যস্ততা এই সপ্তাহে আপনার উপর প্রাধান্য পাবে। তবে এর থেকেও আপনি শুভ ফল পাবেন। আপনি একটি নতুন চাকরির সুযোগ পেতে পারেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন, তবে এই সপ্তাহটি ব্যবসায়িক ক্ষেত্রে আপনার পরিধি প্রসারিত করার জন্য একটি আদর্শ সময় বলে প্রমাণিত হবে। আপনি একটি নতুন অংশীদারিত্বে ব্যবসা করার সুযোগ পেতে পারেন এবং আপনার ব্যবসার সাথে সম্পর্কিত এই সময়ের মধ্যে দীর্ঘ দূরত্ব ভ্রমণও সম্ভব।

স্বাস্থ্য :এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত পরিস্থিতি আপনার জন্য ভাল এবং অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনাকে ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে না। আপনার প্রফুল্ল স্বভাব এবং আপনার সুস্বাস্থ্যের জন্য অবদান রাখার ধরণগুলি অন্যদের অনুসরণ করার জন্য একটি উদাহরণ তৈরি করবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের কম আকর্ষণীয় দেখায়। এই সপ্তাহে আপনাকে আপনার অগ্রগতি এবং ভবিষ্যত সম্পর্কে নিজের কাছ থেকে প্রশ্ন উত্থাপন করতে দেখা যেতে পারে। আপনি এই সময় আকর্ষণের অভাব লক্ষ্য করতে পারেন এবং এটি এই সপ্তাহে আপনার জীবনে স্থিতিশীলতা অর্জনে একটি বাধা হিসাবে কাজ করতে চলেছে। এমনকি ছোট পদক্ষেপ নেওয়ার জন্য, মূলাঙ্ক 7 র লোকদের চিন্তা করতে হবে, পরিকল্পনা করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। নিজেদের প্রস্তুত করার জন্য আধ্যাত্মিক অনুশীলনে আরও বেশি জড়িত হওয়া এই লোকদের পক্ষে অনুকূল হবে। এছাড়াও, গরীবদের দান করাও আপনার জন্য উপকারী হতে চলেছে।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনাকে আপনার জীবনসাথীর সাথে খুব বেশি প্রেম উপভোগ করতে দেখা যাবে না কারণ পরিবারে কিছু সমস্যা আসতে পারে যা আপনার জীবনে সুখের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এই সপ্তাহে নিজেকে দুশ্চিন্তায় জড়ানোর পরিবর্তে, আপনাকে পারিবারিক সমস্যাগুলি সমাধান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এ জন্য প্রয়োজনে বড়দের পরামর্শ নিন এবং তা করলে আপনার সঙ্গে আপনার এবং আপনার জীবনসঙ্গীর সম্পর্ক অনুকূল হবে। এছাড়াও, আপনাদের দুজনের মধ্যে বোঝাপড়া এবং ভালবাসা থাকবে।

শিক্ষা : রহস্যবাদ, দর্শন এবং সামাজিক সমাজবিজ্ঞান অধ্যয়নরত এই রাডিক্স নম্বরের মানুষদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল যাবে না। আপনি আপনার পড়াশুনা চালিয়ে যেতে এবং উচ্চ নম্বর স্কোর করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, এই মূলাঙ্কের শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি শক্তি বজায় রাখার ক্ষমতাও খুব কম হবে, যার কারণে এই সপ্তাহে উচ্চ নম্বর পাওয়া আপনার পক্ষে সহজ হবে না। তবে এই সপ্তাহে আপনি ইচ্ছা করলে আপনার মধ্যে লুকিয়ে থাকা দক্ষতা বজায় রেখে সাফল্য পেতে পারেন। এই সময়, সময়ের অভাবে আপনি আপনার জীবনে সম্পূর্ণ অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন না।

পেশাগত জীবন : এই সপ্তাহটি মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের জন্য চাকরির ক্ষেত্রে ভাল ফলাফল দেওয়ার ক্ষেত্রে শুধুমাত্র গড় প্রমাণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি অতিরিক্ত দক্ষতাও বিকাশ করতে পারেন এবং আপনার কাজের বিষয়ে প্রশংসা পেতে পারেন তবে একই সময় আপনাকে চাকরিতে চাপের মুখোমুখি হতে হবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন, তবে আপনার জন্য ক্ষতির সম্ভাবনা রয়েছে এবং আপনার জন্য ভবিষ্যবাণী করা এবং আপনার ব্যবসার নিরীক্ষণ করা খুবই গুরুত্বপূর্ণ হবে। এই সপ্তাহে আপনাকে কোনও অংশীদারিত্ব বা নতুন চুক্তিতে জড়িত হওয়া এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি অ্যালার্জির কারণে ত্বকের জ্বালা এবং হজমের সমস্যায় ভুগতে পারেন, তাই আপনার স্বাস্থ্য বজায় রাখতে সময়মতো খান। এছাড়াও, আপনার ভাজা-ভূজি খাবার খাওয়া এড়িয়ে চলা উচিত কারণ এটি আপনার স্বাস্থ্য এবং মানসিক শক্তি নষ্ট করতে পারে। যদিও আপনাকে এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যার মুখোমুখি হতে হবে না।

উপায় : প্রতিদিন 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 8 র লোকেদের ধৈর্যের অভাব হতে পারে। এছাড়াও, আপনি সাফল্য অর্জনে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনাকে ভ্রমণের সময় কিছু মূল্যবান জিনিস হারানোর পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে, যার কারণে আপনার জীবনে চিন্তা বাড়তে চলেছে। এমন পরিস্থিতিতে এই সময় একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা গ্রহণ করা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের এই সময়কালে আধ্যাত্মিক বিষয়ে বেশি আগ্রহ দেখা যাবে এবং এর কারণে আপনি ভ্রমণও করতে পারেন।

প্রেম জীবন :এই সপ্তাহে পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এর কারণে আপনার সম্পর্কের সুখ কমে যেতে পারে এবং আপনি অনুভব করতে পারেন যেন আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন, তাই আপনার জীবনসাথীর সাথে তাল মিলিয়ে চলা এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনাকে জীবনে এগিয়ে যাওয়ার এবং অনুকূল ফলাফল পেতে সাহসের সাথে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনায় ব্যস্ত থাকবেন। এই সময় আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন এবং আপনাকে এতে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে তাই উচ্চ নম্বর পেতে আপনার জন্য ভালভাবে প্রস্তুতি নেওয়া খুবই গুরুত্বপূর্ণ। পড়াশুনার ক্ষেত্রে আপনার একাগ্রতা গড় দেখাবে।

পেশাগত জীবন :সন্তুষ্টির অভাবের কারণে, আপনি আপনার চাকরি পরিবর্তন করার কথা বিবেচনা করতে পারেন এবং এটি আপনার উদ্বেগ বাড়িয়ে তুলবে। কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে ব্যর্থ হতে পারেন এবং এটি আপনার কাজের গুণমানকে প্রভাবিত করতে পারে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রে জড়িত থাকেন তবে আপনি সহজে লাভ নাও পেতে পারেন। ন্যূনতম বিনিয়োগেও আপনাকে ব্যবসা চালাতে হতে পারে। অন্যথায়, আপনার ব্যবসায় ক্ষতির পরিস্থিতির সম্মুখীন হওয়ার একটি মজবুত সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে পায়ে ব্যথা এবং জয়েন্টগুলিতে শক্ত হয়ে যেতে চলেছেন, তাই নিজেকে সুস্থ রাখতে যোগ,ব্যায়াম, ধ্যান-র সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের পক্ষে জিনিসগুলি করতে একটি ভারসাম্যপূর্ণ অবস্থানে দেখা যাবে। আপনার জীবনে আকর্ষণ বাড়বে। মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের তাদের জীবনে অনুকূল এবং নতুন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সাহসী হবেন। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ধরনের ভ্রমণগুলিও আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : আপনি আপনার জীবনসাথীর সাথে সৌহার্দ্যপূর্ণ এবং সুরেলা সম্পর্কের সম্মুখীন হতে দেখা যাবে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে আপনি আপনার প্রিয়জনের সাথে আপনার সম্পর্ককে আরও সুখী করবেন। আপনি যদি ইতিমধ্যে বিবাহিত হন তবে এই সময়ে আপনাকে আপনার জীবনসাথীর সাথে ভাল সময় উপভোগ করতে দেখা যাবে।

শিক্ষা : এই সপ্তাহটি ইঙ্গিত দিচ্ছে যে এই সময়টি শিক্ষার ক্ষেত্রে আপনার জন্য প্রতিশ্রুতিশীল হবে কারণ আপনি উচ্চ নম্বর পেতে সফল হবেন। আপনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কেমিস্ট্রি ইত্যাদি বিষয়ে ভালো প্রদর্শন করবেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনি পড়াশোনার ক্ষেত্রে নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করতে সফল হতে পারেন।

পেশাগত জীবন : আপনি যদি মূলাঙ্ক 9 র নীচে জন্মগ্রহণ করেন তবে এই সপ্তাহে আপনার নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। আপনি যদি ইতিমধ্যেই সরকারি চাকরির ক্ষেত্রে জড়িত থাকেন বা এই বিষয়ে প্রচেষ্টা চালাচ্ছেন তবে এই সপ্তাহে আপনি একটি প্রতিশ্রুতিশীল সুযোগ পেতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য বেশ অনুকূল হওয়ার ইঙ্গিত দিচ্ছে, যার কারণে আপনার অসাধারণ মানসিক শক্তির স্তর এবং অসাধারণ আত্মবিশ্বাস থাকবে। এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যার সম্মুখীন হতে হবে না।

উপায় : মঙ্গলবারের দিন গরীবদের ভোজন করান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer