সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 এপ্রিল থেকে 13 এপ্রিল 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল07 এপ্রিল থেকে 13 এপ্রিল 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে07 এপ্রিল থেকে 13 এপ্রিল পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 এপ্রিল থেকে 13 এপ্রিল 2024

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (07 এপ্রিল থেকে 13 এপ্রিল 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা রাজা হয়। তারা সোজা কথা বলতে এবং তাদের নীতি অনুসরণ করতে পছন্দ করে। তারা তাদের কাজে খুবই পারদর্শী এবং তাদের কাজ ভালো করে। এই লোকেরা তাদের দৃঢ় সংকল্প এবং সময়ানুবর্তিতার কারণে সাফল্যের উচ্চতায় পৌঁছায়। তার নীতি তাদের জন্য খুবই মূল্যবান।।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার বিবাদ হতে পারে। আপনার পক্ষ থেকে তালমিলের অভাবের কারণে, আপনাদের উভয়ের মধ্যে বিরোধের লক্ষণ রয়েছে। আপনার সম্পর্ক অটুট রাখতে, আপনাকে ধৈর্য ধরতে হবে। এর সাহায্যে, আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

শিক্ষা :এই সপ্তাহে মূলাঙ্ক 1 র শিক্ষার্থী পড়াশোনার ক্ষেত্রে কিছু ভাল সুযোগ হাতছাড়া করতে পারে। এ সময় সবকিছু শিক্ষার্থীদের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। এই কারণে আপনি বড় কিছু অর্জন করতে এবং পরীক্ষায় উচ্চ নম্বর পেতে ব্যর্থ হতে পারেন। আপনাকে শিক্ষার ক্ষেত্রে আরও পেশাদার হতে হবে এবং পড়াশোনায় আপনার যোগ্যতা প্রমাণ করতে হবে। এর পরেই আপনার পক্ষে সফল হওয়া সম্ভব হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে, চাকুরীজীবীদের আত্মবিশ্বাস হ্রাসের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি অনুভব করবেন যেন আপনার কাজের চাপ অনেক বেড়ে গেছে। এইভাবে, আপনি আপনার কাজ থেকে খুব বেশি সুবিধা পাওয়ার সম্ভাবনা নেই। আপনি যে কাজই করছেন তাতে আপনাকে আরও আত্মবিশ্বাস দেখাতে হবে। এ সময় ব্যবসায়ীদের আরও সতর্ক হতে হবে। আপনি আপনার ব্যবসায়িক অংশীদার থেকে সমর্থন পেতে সক্ষম নাও হতে পারেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্যের বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, স্বাস্থ্য সংক্রান্ত অনেক সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের অবনতির কারণে আপনি চাপে পড়তে পারেন। যদিও, আপনাকে এই সময়ে চিন্তা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য ভগবান সূর্য্যের পূজো করুন আর আদিত্য হৃদয়ম পাঠ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র লোকেরা ভ্রমণ এবং ভ্রমণ পছন্দ করে এবং এটি তাদের লক্ষ্য হিসাবে দেখতে পারে। তারা খুব বেশি চিন্তা করে এবং এটি তাদের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলে। এতে তাদের উন্নয়ন বাধাগ্রস্ত হতে পারে। এ ছাড়া এই ব্যক্তিরা একবারে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন না এবং এটি তাদের উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়। কখনও কখনও এই লোকেরা কিছু আবেগপ্রবণ পদক্ষেপ নেয় যা তাদের এগিয়ে যাওয়া বন্ধ করতে পারে।

প্রেম জীবন : এই সময়ে আপনি আপনার প্রেম জীবনে দারুন থাকবেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মধুরতা থাকবে এবং আপনি আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে সক্ষম হবেন। আপনারা দুজনেই একে অপরের সাথে ভালো কথা বলবেন। আপনার জীবনসাথীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি আপনার সঙ্গীর সাথে কিছু শুভ পারিবারিক অনুষ্ঠানেও অংশ নিতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো মান স্থাপন করবে। লজিস্টিকস, ব্যবসায়িক পরিসংখ্যান এবং অর্থনীতির মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় জানতে পারবেন শিক্ষাক্ষেত্রে আপনাকে কী করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এই সপ্তাহে আপনার জন্য সহজ প্রমাণিত হবে। আপনি আপনার সহকর্মী শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করতে এবং উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন :এই সময়ে, আপনি আপনার কর্মক্ষেত্রে খুব ভাল সুযোগ পেতে চলেছেন, যা পাওয়ার পরে আপনি সন্তুষ্ট বোধ করবেন। আপনি আপনার কর্মজীবনে আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং আপনার কাজের স্বীকৃতি পাবেন। আপনি আপনার কাজে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি পদোন্নতি পাওয়ারও সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্যও লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার ব্যবসার ক্ষেত্রে নতুন লোকের সাথে যোগাযোগ করবেন। আউটসোর্সিং ব্যবসা এই সময়ে ব্যবসায়ীদের জন্য ফলপ্রসূ হবে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি আনন্দিত এবং সুখী বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল হতে চলেছে। আপনি উৎসাহিত হতে চলেছেন, দৃঢ় সংকল্প এবং উত্সাহী. এতে আপনার মধ্যে সাহস বাড়বে যা আপনাকে নির্দেশনা পেতে সাহায্য করবে।

উপায় : আপনি প্রতহ্য 21 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা উচ্চ-মনা এবং তাদের জীবনের প্রতি একটি পেশাদার দৃষ্টিভঙ্গি রয়েছে, যা তাদের এগিয়ে যেতে অনেক সাহায্য করে। তাদের বিভিন্ন ভাষা শেখার আগ্রহ রয়েছে এবং এটি তাদের প্যাশনও হতে পারে। এই লোকেরা প্রার্থনা এবং আধ্যাত্মিকতায় আগ্রহী যা তাদের জীবনে গাইড হিসাবে কাজ করতে পারে।

প্রেম জীবন :এই সপ্তাহটি আপনার জন্য রোমান্সে পরিপূর্ণ হতে চলেছে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দৃঢ় হবে। এই সপ্তাহে, কোনও শুভ অনুষ্ঠানে অংশ নিতে কিছু অতিথিও আপনার বাড়িতে আসতে পারেন। এই কারণে, আপনি এই সময়ে খুব ব্যস্ত থাকবেন এবং আপনি আপনার সঙ্গীর সাথে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আপনার নমনীয় প্রকৃতির কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া গড়ে উঠবে।

শিক্ষা : এই সপ্তাহে ছাত্রছাত্রীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। ম্যানেজমেন্ট এবং ব্যবসার পরিসংখ্যান অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময়। যেখানে লজিস্টিকস এবং ম্যানেজমেন্ট ইত্যাদির শিক্ষার্থীরা সাফল্যের শিখরে পৌঁছাতে সক্ষম হবে। আপনি আপনার পড়াশোনায় এগিয়ে যেতে এবং অগ্রগতির জন্য কিছু অনন্য বা অসাধারণ দক্ষতা অর্জন করতে পারেন। আপনি এই সপ্তাহে একটি অধ্যয়ন-সম্পর্কিত কর্মশালায় যোগ দেওয়ার সুযোগও পেতে পারেন।

পেশাগত জীবন : চাকরিজীবীরা এই সময়ে ভালো কাজ করবেন। আপনি নতুন প্রকল্প পাবেন এবং আপনার কাজের স্বীকৃতিও পাবেন। এর পাশাপাশি, আপনি এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং সেগুলি পাওয়ার পরে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। একই সময়ে, ব্যবসায়ীদের হাতে একটি বড় চুক্তি আসতে পারে যার কারণে তাদের লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার জন্য পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি আপনার সাহসের কারণে উদ্দীপনা এবং উদ্দীপনায় পূর্ণ দেখাবেন। এই সাহস ও উদ্যমের ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও মজবুত থাকবে যার ফলে আপনার স্বাস্থ্যও থাকবে সুস্থ।

উপায় : আপনার প্রতিদিন বৃহস্পতিবারের দিন বৃহস্পতি দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা গ্রাফিক ডিজাইনিংয়ে বেশি দক্ষ। তা ছাড়া এই ব্যক্তিরা ভাগ্যের আশীর্বাদ পান। তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে। তারা কিছু সম্পর্কে উত্সাহী হতে পারে এবং শুধুমাত্র তাদের আবেগ তাদের অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যেতে পারে।

প্রেম জীবন : আপনি আপনার প্রেম জীবনে আকর্ষণ এবং ভালবাসা বাড়াতে সক্ষম হবেন। এতে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি আপনার সঙ্গীকে আরও ভালোভাবে বুঝতে পারবেন। এই সময়ে আপনার সঙ্গীর সাথে আপনার সুসম্পর্ক থাকবে। আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখার জন্য আপনি যে অনন্য আচরণ গ্রহণ করেছেন তাতে আপনার সঙ্গী খুশি হবেন। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে বাইরে যাওয়ার সুযোগও পেতে পারেন।

শিক্ষা :আপনি গ্রাফিক ডিজাইনিং এবং ওয়েব ডেভেলপমেন্টের মতো পেশাগত পড়াশোনায় দক্ষতা অর্জন করবেন। আপনার মধ্যে কিছু দক্ষতা গড়ে উঠতে পারে যার কারণে আপনি শিক্ষার ক্ষেত্রে দুর্দান্ত কিছু অর্জন করতে সক্ষম হবেন। আপনি পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগটি আপনার জীবনে উন্নতি আনবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং এমন সম্ভবনা রয়েছে যে আপনি নির্ধারিত সময়ের আগে আপনার কাজ শেষ করতে পারেন। এই সময়ে আপনি নতুন কাজের সুযোগ পেয়ে খুব খুশি বোধ করবেন। একই সময়ে, ব্যবসায়ীরা কিছু নতুন কাজ শুরু করতে পারেন এবং এইভাবে আপনি একটি নতুন ব্যবসার জন্য নিজেকে প্রস্তুত করবেন। এই সপ্তাহে আপনি কিছু নতুন বিশেষ প্রকল্প পেতে পারেন যা আপনাকে অগ্রগতির দিকে নিয়ে যাবে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি খুব সতর্ক থাকতে হবে। আপনি এই সময়ে মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন, যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে এবং আপনার আকর্ষণও বাড়াবে। অনেক সময় অ্যালার্জির কারণে ত্বকের সমস্যার ঝুঁকিতে থাকেন। ভাজা খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের লোকেরা যুক্তিবাদী এবং দক্ষ। এই লোকেরা তাদের কাজে পারদর্শী হবে এবং ভবিষ্যতেও এটি চালিয়ে যাবে। এই লোকদের বিপণনে বিশেষ গুণ রয়েছে এবং এই গুণের কারণে তারা ব্র্যান্ড তৈরি করতে এবং নিজেদের জন্য উচ্চ মান নির্ধারণ করতে সক্ষম হয়। মূলাঙ্ক 5 র ব্যক্তিদের মধ্যে এই ধরনের গুণাবলী দেখা যায়।

প্রেম জীবন : এই সময়ে, আপনি আপনার সঙ্গীর সাথে সংযুক্ত বোধ করবেন যার কারণে আপনার তার প্রতি প্রেমময় অনুভূতি থাকবে। আপনি আপনার জীবনসাথীর অনুভূতি এবং চিন্তাভাবনা বুঝতে সক্ষম হবেন, যা আপনাকে আপনার সম্পর্কের অনন্যতা বজায় রাখতে সহায়তা করবে।

শিক্ষা : এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের বেছে নেওয়া কোর্সে উচ্চ নম্বর পেতে সফল হবে। আপনি যে বিষয়েই অধ্যয়ন করুন না কেন, আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। এই সময়ে, শিক্ষার্থীদের মধ্যে অনেক ধরনের দক্ষতার বিকাশ ঘটবে এবং এটি আপনাকে নিজের জন্য একটি আলাদা জায়গা তৈরি করতে সহায়তা করবে।

পেশাগত জীবন : কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার অনুকূলে যাচ্ছে। আপনি যে কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করছেন তার জন্য আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের ক্ষেত্রে আরও পেশাদার হয়ে উঠবে এবং ব্যবসার মান পৌঁছাতে সক্ষম হবে। এই সময়ে ব্যবসায়ীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাবে। এই সময়ে আপনি সন্তুষ্ট এবং শক্তিতে পূর্ণ বোধ করবেন, যার ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। সুস্থ থাকার জন্য আপনি যোগ, ব্যায়াম এবং ধ্যানের সাহায্যও নিতে পারেন।

উপায় : প্রতহ্য 41 বার ওং নমো ভগবতে বাসুদেবায় মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সংখ্যার লোকেরা সবসময় অন্যদের সাহায্য করতে এগিয়ে থাকে এবং একটু অসাবধান হয়। এই মানুষগুলো হাসিখুশি প্রকৃতির হয়। তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে এবং একটি প্রভাবশালী মানসিকতা রয়েছে। এই লোকেরা তাদের মনে দুঃখের বোঝা বেশি দিন বহন করতে সক্ষম হয় না এবং তারা শান্তিতে থাকতে পছন্দ করে।

প্রেম জীবন:আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে তালমিলের অভাবের লক্ষণ রয়েছে। এর কারণে আপনি আপনার প্রেম জীবনে মিশ্র ফল পাবেন। আপনি আপনার সঙ্গীর প্রতি ভালবাসা এবং স্নেহ দেখাবেন কিন্তু বিনিময়ে আপনি তাদের কাছ থেকে ভালবাসা নাও পেতে পারেন। এতে আপনার সম্পর্ক তিক্ত হতে পারে।

শিক্ষা : এই সময়ে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় খুব কঠোর পরিশ্রম করবে কিন্তু এমন ইঙ্গিত রয়েছে যে তারা তাদের প্রচেষ্টার কাঙ্ক্ষিত ফলাফল নাও পেতে পারে। আপনি আপনার বন্ধুদের সাথে অধ্যয়ন করতে উপভোগ করবেন, কিন্তু একই সাথে আপনি এটাও অনুভব করতে পারেন যে আপনি আপনার পড়াশোনায় উচ্চ নম্বর পাওয়ার জন্য কিছু মিস করছেন।

পেশাগত জীবন :চাকরিজীবীদের এই সপ্তাহে গড় ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অক্লান্ত পরিশ্রম সত্ত্বেও, আপনি আপনার কর্মক্ষেত্রে খুব ভাল ফলাফল পেতে সক্ষম হবেন না। একই সঙ্গে ব্যবসায়ীদের এমন অবস্থা বিরাজ করছে, যাতে না তাদের লাভের আশা থাকে না ক্ষতির মুখে পড়তে হয়।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি খাবারের অ্যালার্জিতে ভুগতে পারেন। এগুলি ছাড়াও এই সময়ে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। অ্যালার্জির কারণে আপনি ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারেন।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র লোকেরা প্রার্থনা এবং ধ্যানে বেশি মগ্ন থাকে। তারা আধ্যাত্মিকভাবে মানসিক এবং তাদের জীবনে এই পথ অনুসরণ করতে পছন্দ করে। তারা মনে করে যে আধ্যাত্মিকতার পথ অনুসরণ করে তাদের জীবনযাত্রার মান উন্নত হতে পারে এবং তাদের বিকাশকে উন্নীত করা যেতে পারে। এই লোকেরা তাদের মধ্যে বিদ্যমান দক্ষতার কারণে দ্রুত উন্নতি করতে পারে।

প্রেম জীবন : আপনার সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে। এই সময়ে, আপনি আরও রেগে যাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের অবনতির লক্ষণ। আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে, আপনাকে আপনার দিক থেকে আরও তালমিল তৈরি করতে হবে।

শিক্ষা :পড়াশোনার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য গড় হতে চলেছে। এই সময়ে শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং মনোযোগ দিয়ে পড়াশোনা করতে নাও পারে। সেই সঙ্গে আপনার মনে রাখার ক্ষমতাও দুর্বল হয়ে পড়ার লক্ষণ রয়েছে। এ ছাড়া পড়াশোনায় ভালো করার আগ্রহও কমে যেতে পারে।

পেশাগত জীবন :নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে কিছু ভুল করার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার সাফল্য হ্রাস করার সম্ভাবনা রয়েছে। এটি এড়াতে, আপনার কাজ এবং অগ্রগতিতে মনোনিবেশ করা উচিত। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার প্রতিযোগীরা তাদের ব্যবসায়িক কৌশল পরিবর্তন করতে পারে যার কারণে আপনার ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রতিযোগীদের চাপের কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এই সময়ে গুরুতর হজম সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। সুস্থ থাকার জন্য, আপনাকে ভাজা এবং চর্বিযুক্ত খাবার খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই র্যাডিক্স সংখ্যার লোকেরা তাদের কেরিয়ার নিয়ে খুব সতর্ক থাকে। তারা তাদের কাজের ক্ষেত্রে উন্নতি করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করে এবং এর কারণে তারা চমৎকারভাবে প্রদর্শন করতে সফল হয়। এ ছাড়া তাদের জীবনে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে। তারা তাদের পক্ষে জিনিস বা পরিস্থিতি আনতে কঠোর পরিশ্রম করে। এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র লোকেরা তাদের ঊর্ধ্বতন এবং সহকর্মীদের কাছ থেকে অনেক চাপ অনুভব করতে পারে। সাফল্য পেতে হলে ধৈর্য ও অধ্যবসায় থাকতে হবে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হতে পারেন। এই কারণে, আপনাদের দুজনের মধ্যে দূরত্ব আসার লক্ষণ রয়েছে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক তালমিলের অভাবের কারণে, সম্পর্কের সুখ এবং শান্তি ব্যাহত হতে পারে।

শিক্ষা :এ সময় শিক্ষার্থীরা শিক্ষার মানের দিক থেকে অনেক পিছিয়ে থাকতে পারে। এমনও সম্ভাবনা রয়েছে যে আপনি এই সপ্তাহে আপনার প্রত্যাশা অনুযায়ী ফলাফল নাও পেতে পারেন বা আপনি উচ্চ নম্বর স্কোর করতে ব্যর্থ হতে পারেন। এই কারণে, আপনি শিক্ষা ক্ষেত্রে আপনার লক্ষ্য অর্জনে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পড়াশোনায় গুরুত্বপূর্ণ কিছু মিস করতে পারেন এবং এর কারণে আপনি শিক্ষার ক্ষেত্রে ভাল করতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন :এই সময়ে চাকরিজীবীরা তাদের কাজে কিছু ভুল করতে পারেন। আপনি যদি আপনার কর্মক্ষেত্রে মান বজায় রাখতে চান তবে আপনাকে আপনার কাজের ভুল এড়াতে মনোযোগ দিতে হবে। এই সময়ে আপনার ঊর্ধ্বতনদের সাথে সম্পর্কের অবনতি হওয়ার লক্ষণ রয়েছে বলে আপনাকে সতর্কতার সাথে আপনার উর্ধ্বতনদের সাথে কথা বলার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য :এই সপ্তাহে কম মানসিক শক্তির কারণে, আপনার স্বাস্থ্যও গড় হতে চলেছে। এই কারণে, আপনার স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের স্থিতিশীলতা বজায় রাখার দিকে মনোযোগ দেওয়া উচিত।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র লোকেরা প্রতিশ্রুতিবদ্ধ এবং সাহসী প্রকৃতির হয়। তারা নির্ভীক এবং সবচেয়ে বড় কাজগুলোও সহজে করার চেষ্টা করে। তারা সরকার ও প্রতিরক্ষা খাতে দুর্দান্ত পারফর্ম করে। এই সংখ্যার লোকেরা পেশাদার পদ্ধতিতে বড় বা কঠিন কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে তবে ভাল জিনিস হল আপনি এই ভ্রমণগুলি থেকে সুবিধা পাবেন।

প্রেম জীবন :এই সময়ে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল তালমিল থাকবে এবং আপনি দুজনেই একে অপরকে বন্ধুর মতো আচরণ করবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীকে ভালোবাসবেন কিন্তু বিনিময়ে তাদের কাছ থেকেও একই পরিমাণ ভালোবাসা আশা করবেন। এতে আপনার সঙ্গীর প্রতি আপনার আগ্রহ বজায় থাকবে। আপনি ঘুরাঘুরির পথ না নিয়ে সরাসরি আপনার জীবনসাথীর সাথে কথা বলতে পছন্দ করবেন, যা আপনাদের দুজনের মধ্যে সম্পর্ককে মজবুত করবে।

শিক্ষা : শিক্ষার্থীরা শিক্ষার দিক থেকে আরও পেশাদার হবে এবং সাফল্যের শিখরে পৌঁছাতে সক্ষম হবে। পড়াশোনার প্রতি আপনার ক্রমবর্ধমান আগ্রহের কারণে এটি ঘটতে পারে। এই সময়ে আপনি বুঝতে পারবেন যে শুধুমাত্র পড়াশোনায় আগ্রহী হলেই আপনি ভালো পারফর্ম করতে পারবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরা তাদের কাজে খুব নিবেদিত এবং সৎ থাকবে এবং সাফল্য অর্জন করবে। আপনার সৎ মনোভাবের কারণে, আপনার উর্ধ্বতনরা আপনার প্রতি খুশি হতে পারে এবং আপনার প্রশংসা করতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীরা এই সময়ে বেশি মুনাফা অর্জনের সুযোগ পাবেন। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য হুমকি হয়ে উঠতে পারেন।

স্বাস্থ্য :এই সময়ে, আপনি উৎসাহ এবং মানসিক শক্তিতে পূর্ণ দেখাবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দেখা যাবে। এর সাথে, আপনার সাহসও বাড়বে যা আপনার স্বাস্থ্যের জন্যও উপকারী হবে বলে আশা করা হচ্ছে।

উপায় : আপনি প্রতহ্য 27 বার “ওং মঙ্গলায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer