সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 জানুয়ারী থেকে 13 জানুয়ারী 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 - 13 জানুয়ারী 2024: জানুয়ারির দ্বিতীয় সপ্তাহটি বিভিন্ন রাশির জাতক/জাতিকাদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​07 থেকে 13 জানুয়ারীর জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (07 জানুয়ারী থেকে 13 জানুয়ারী 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

তাহলে আসুন জেনে নেওয়া যাক আপনার মূলাঙ্ক সংখ্যা অনুযায়ী 07 জানুয়ারী থেকে 13 জানুয়ারী 2024 পর্যন্ত সময়টি আপনার জন্য কেমন যাবে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের সংগঠিত এবং পেশাদার, যা তাদের জীবনে সাফল্য অর্জনে সহায়তা করে। এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ক্ষেত্রে খুব একটা ইতিবাচক ফলাফল নাও পেতে পারেন। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাসও কমে যেতে পারে। অধিক ভ্রমণের কারণে, আপনি আপনার কর্মজীবন বা কাজে খুব ব্যস্ত থাকবেন। আপনার জন্য আধ্যাত্মিক বা তীর্থযাত্রার সম্ভাবনাও রয়েছে এবং এই যাত্রাগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি জীবনের অনেক ক্ষেত্রে আপনার শ্রেষ্ঠত্ব দেখাবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনাদের উভয়ের মধ্যে চমৎকার তালমিল থাকবে এবং আপনারা উভয়েই একে অপরের সাথে ভালোভাবে যোগাযোগ করবেন, যা আপনাকে খুব আনন্দিত করবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই সময়টি আপনার জন্য খুব স্মরণীয় প্রমাণিত হবে। আপনি আপনার সঙ্গীর প্রতি প্রচুর ভালবাসা বর্ষণ করবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি পেশাগতভাবে আপনার শিক্ষার জন্য ইতিবাচক পদক্ষেপ নেবেন। এই সময়ে, ব্যবস্থাপনা এবং পদার্থবিদ্যা অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে সক্ষম হবে এবং এটি আপনাকে ভাল ফলাফল পেতে সহায়তা করবে। আপনি যদি একটি কঠিন বিষয় বেছে নিয়ে থাকেন তবে আপনি এতেও দুর্দান্ত প্রদর্শন করবেন।

পেশাগত জীবন: আপনি আপনার চাকরিতে দুর্দান্তভাবে কাজ করবেন এবং আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সময়টি আপনার জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে। একই সঙ্গে ব্যবসায়ীরা আউটসোর্স ব্যবসা থেকে ভালো মুনাফা অর্জনের সুযোগ পাবেন। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি উৎসাহ এবং উত্তেজনায় পূর্ণ থাকবেন, যার কারণে আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। নিয়মিত ব্যায়ামের সাহায্যে আপনি এই সপ্তাহে ফিট থাকতে পারবেন এবং সুস্বাস্থ্য উপভোগ করতে পারবেন। আপনার ভিতরে মানসিক শক্তি বাড়বে, যা আপনার সুখও বাড়াবে।

উপায় : প্রতহ্য 19 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র লোকেরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করতে পারে এবং এর কারণে, আপনি এগিয়ে যেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনাকে এই সপ্তাহের জন্য পরিকল্পনা করতে হবে এবং ভাল ফলাফল পাওয়ার আশা বজায় রাখতে হবে। আপনাকে এই সপ্তাহে আপনার বন্ধুদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তাদের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো উচিত কারণ এই সময়ে আপনার ভ্রমণের উদ্দেশ্য অর্জনের সম্ভাবনা খুব কম।

প্রেম জীবন: এই সময়ে আপনার জীবনসাথীর সাথে তর্ক বা বিবাদে জড়ানো এড়ানো উচিত। আপনি যদি এই সপ্তাহটিকে আপনার প্রেম জীবনের জন্য রোমান্টিক এবং শান্তিপূর্ণ করতে চান তবে আপনার সঙ্গীর সাথে কিছুটা সাদৃশ্য বজায় রাখতে হবে। সম্পর্কের মধ্যে ভাল তালমিল তৈরি করতে আপনারা একে অপরের সাথে কথা বলতে পারেন।

শিক্ষা: এই সময়ে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই তাদের এই সপ্তাহে আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কঠোর অধ্যয়ন করা উচিত এবং শিক্ষার্থীদের শিক্ষার বিষয়ে পেশাদার আচরণ করা উচিত। আপনাকে পড়াশোনায় যৌক্তিক হতে হবে এবং আপনার সহকর্মী শিক্ষার্থীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে হবে। আপনার পড়াশোনার বিষয়ে একটি পরিকল্পনা করা উচিত এবং তারপর সেই পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যাওয়া উচিত।

পেশাগত জীবন: চাকরিজীবী ব্যক্তিদের চাকরিতে কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনি আপনার কাজের অগ্রগতি এবং উন্নতি অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই পরিস্থিতি এড়াতে এবং আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে, আপনাকে এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম করতে হবে। একই সঙ্গে প্রতিযোগীদের চাপে ব্যবসায়ীদেরও লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য: সর্দি এবং কাশির লক্ষণ রয়েছে, তাই এই সময়ে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হওয়া উচিত। এছাড়াও এই সপ্তাহে আপনি রাতে ঘুমাতে বা ভাল ঘুম পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

উপায় : সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

সাধারণত, মূলাঙ্ক 3 র জাতক/জাতিকরা খোলা মনের হয়। তারা আধ্যাত্মিকতা বা ধর্ম সম্পর্কে জানতে বেশি আগ্রহী এবং তাদের সম্পর্ককে খুব গুরুত্ব দেয়। এছাড়াও, এই লোকেরা অনেক ভাষা শিখতে এবং এতে শ্রেষ্ঠত্ব অর্জন করতে আগ্রহী। এই মূলাঙ্কের মানুষের মধ্যে অহংকার বোধ দেখা যায়।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক শান্তিপূর্ণ থাকবে। আপনার জীবনসাথীর বুদ্ধিমত্তার কারণে আপনার সম্পর্কের মধ্যে এটি সবই সম্ভব হবে। এই সপ্তাহে, আপনি যদি আপনার সঙ্গীর জন্য কিছু করেন তবে আপনি তার কাছ থেকেও কিছু পাওয়ার আকাঙ্ক্ষা বা আকাঙ্ক্ষা করবেন। আপনারা দুজনেই কোথাও বাইরে যেতে পারেন এবং এটি আপনাকে এই পুরো সপ্তাহে খুব আনন্দিত করবে।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনি এই সময়ে ভালো নম্বর পেয়ে সফল হবেন। আপনি যদি ব্যবস্থাপনা, ব্যবসায়িক অর্থনীতি এবং অর্থনীতি ইত্যাদি অধ্যয়ন করেন তবে এই সপ্তাহে আপনার খুব ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ছাত্ররা তাদের দৃঢ় মনোযোগ, একাগ্রতা এবং শেখার ক্ষমতার কারণে সাফল্য পাবে। এই সমস্ত কিছুর সাহায্যে, আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সফল হবেন।

পেশাগত জীবন: আপনি আপনার বর্তমান চাকরিতে একজন সফল পেশাদার হিসাবে আবির্ভূত হতে পারেন। আপনার কঠোর পরিশ্রম এবং আপনার কাজের প্রতি অঙ্গীকারের কারণে আপনি পদোন্নতি পেতে পারেন এমন ইঙ্গিত রয়েছে। আপনি বিদেশ থেকেও ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই দিকে অগ্রসর হলে আপনার কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। যেখানে আপনি যদি ব্যবসা করেন, তাহলে আপনার একজন সফল উদ্যোক্তা হওয়ার এবং আপনার ব্যবসার উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি এই সপ্তাহে মাল্টিলেভেল নেটওয়ার্কিং ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি উদ্যম এবং উদ্দীপনায় পূর্ণ থাকবেন এবং আপনি আপনার মধ্যে ইতিবাচক শক্তি অনুভব করবেন। আপনি ইতিবাচকতার পাশাপাশি সুস্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি ধ্যান এবং যোগব্যায়াম থেকেও উপকৃত হবেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 4 র ব্যক্তিরা দৃঢ় নিচ্ছয়তার মধ্যে থাকতে পারেন। এটি দিয়ে আপনি বিস্ময়কর কিছু অর্জন করতে পারেন। আপনার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনাও রয়েছে এবং এই সফরটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ী হবে। এই সপ্তাহে আপনি আপনার সৃজনশীল গুণাবলী বৃদ্ধি করে এগিয়ে যেতে বা পরবর্তী পর্যায়ে যেতে সক্ষম হবেন। আপনি শিল্পের ক্ষেত্রে দক্ষতা অর্জনের চেষ্টা করবেন এবং এতে অগ্রগতি করবেন।।

প্রেম জীবন: আপনি আপনার প্রেম জীবনে প্রেম এবং রোমান্স আনার চেষ্টা করবেন। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ককেও মজবুত করবে। এছাড়াও, আপনি আপনার সঙ্গীকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। প্রেমের দিক থেকে এটি আপনার জন্য ভাল সময় এবং আপনি আপনার সঙ্গীর সাথে একসাথে থাকবেন। আপনার সম্পর্কের সুখ বজায় রাখার জন্য আপনি যে অনন্য পন্থা বা মনোভাব গ্রহণ করেছেন তার কারণে আপনার জীবনসাথী খুশি হবেন।

শিক্ষা: আপনি পেশাদার অধ্যয়ন যেমন গ্রাফিক্স এবং ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদিতে বিশেষজ্ঞ হতে পারেন। আপনার দক্ষতা বৃদ্ধি পাবে যা আপনাকে কিছু দুর্দান্ত জিনিস অর্জনে সহায়তা করবে। এছাড়াও, আপনি একটি নির্দিষ্ট বিষয়ে দক্ষতা অর্জন করবেন এবং এই জিনিসটি আপনাকে অনেক তৃপ্তি দেবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং আপনি নির্ধারিত সময়ের আগে আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। এতে আপনার কাজের প্রতি আস্থা বাড়বে। আপনি অনেক নতুন কাজের সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং এইভাবে আপনি একটি নির্দিষ্ট ব্যবসায়িক ক্ষেত্রে দক্ষতা অর্জনের জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে চলেছেন। বর্ধিত মানসিক শক্তির কারণে, আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন এবং এটি আপনার ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে তুলবে। আপনার ফিটনেসকে উচ্চ স্তরে নিয়ে যাওয়ার জন্য আপনাকে সময়মতো খাবার খেতে হবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব বুদ্ধিমান এবং তারা সবকিছুতে যুক্তি খুঁজে পায়। এগুলি ছাড়াও, এই লোকেরা তাদের আচরণে খুব নিয়মতান্ত্রিক এবং সময়মতো এবং পেশাদার পদ্ধতিতে তাদের লক্ষ্য অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ। এই লোকেরা ভ্রমণ করতে পছন্দ করে এবং তাদের মধ্যে কিছু লোককে তাদের ব্যবসার কারণে প্রচুর ভ্রমণ করতে হয়।

প্রেম জীবন: এই সময়, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া খুব ভাল হতে চলেছে। এই সপ্তাহে, আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক তালমিল চমৎকার হবে এবং আপনার সম্পর্কও মজবুত হবে। এই কারণে আপনি খুব খুশি বোধ করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে খুশি থাকবেন এবং মনে হবে আপনারা কেবল একে অপরের জন্য বেঁচে আছেন।

শিক্ষা: এই সপ্তাহে, আপনি আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং ছাত্র শিক্ষার ক্ষেত্রে ভাল অগ্রগতি পাবেন। আপনি ভিজ্যুয়াল কমিউনিকেশন, ম্যানেজমেন্ট এবং ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এর মত পেশাগত অধ্যয়নে ভালো পারফর্ম করবেন। আপনি আপনার দক্ষতার সাথে একটি দীর্ঘস্থায়ী ছাপ রেখে যেতে পারেন এবং সেই বিষয়গুলিতে উজ্জ্বলভাবে প্রদর্শন করবেন। শিক্ষার ব্যাপারে আপনার কিছু বিশেষ ক্ষমতা থাকতে পারে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করবেন এবং আপনি যে কাজ করছেন তাতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন। নিযুক্ত ব্যক্তিদের জন্য আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার জন্যও উপকারী প্রমাণিত হবে। আপনি কোন অন-সাইট কাজের মতো একটি নতুন চাকরির সুযোগও পেতে পারেন এবং এটি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। একই সময়ে, ব্যবসায়ীরা প্রচুর মুনাফা অর্জন করবে এবং তাদের প্রতিদ্বন্দ্বীদের সামনে একটি শক্তিশালী প্রতিযোগী হিসাবে নিজেদের প্রমাণ করবে। আপনি যদি একটি নতুন ক্ষেত্রে ব্যবসা করছেন, তবে আপনি এতে উজ্জ্বলভাবে প্রদর্শন করবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন।

স্বাস্থ্য: এই সময়ে আপনি খুব উত্তেজিত এবং দৃঢ় সংকল্প হবে. এর মাধ্যমে, আপনি ফিটনেসের পাশাপাশি সুস্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। তবে আপনি সর্দি-কাশিতে ভুগতে পারেন।

উপায়: প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা সৃজনশীল কাজের প্রতি বেশি আগ্রহ থাকে এবং তারা এতে শ্রেষ্ঠত্বও অর্জন করে। তা ছাড়া এই মানুষগুলো প্রফুল্ল প্রকৃতির হয় এবং এই গুণের কারণেই তারা তাদের জীবনে চমৎকার কিছু অর্জন করতে সক্ষম হয়। পড়াশোনার পাশাপাশি অন্যান্য কাজেও তারা পারদর্শী।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক নিয়ে খুব সন্তুষ্ট থাকবেন। আপনার সম্পর্কের প্রতি আকর্ষণও বাড়বে এবং আপনারা দুজনেই কোথাও বেড়াতে যেতে পারেন। এর ফলে আপনারা দুজনেই একে অপরকে ভালোভাবে বুঝতে পারবেন এবং সুখী হবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি পড়াশোনায় ভাল করবেন। ভিজ্যুয়াল কমিউনিকেশন, সফটওয়্যার অ্যাপ্লিকেশন এবং টেস্টিং টুল ইত্যাদি অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্যও এটি একটি ভালো সময়। এই সপ্তাহে আপনি ভাল নম্বর পেতে এবং এই বিষয়গুলিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: কর্মরত ব্যক্তিরা তাদের কঠোর পরিশ্রমের কারণে তাদের কর্মক্ষেত্রে নাম ও সুনাম পাবেন। আপনি আপনার দক্ষতার সাথে এখানে পৌঁছাতে সক্ষম হবেন এবং আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মজীবনে বিদেশ থেকে চাকরির সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার চাহিদা পূরণ করবে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনি একজন সফল উদ্যোক্তা হিসাবে আবির্ভূত হবেন এবং প্রচুর মুনাফা অর্জন করবেন। এই সপ্তাহে আপনার জন্য বড় লাভের সম্ভাবনা রয়েছে। তবে, সামান্য ক্ষতি হতে পারে, তবে এটি আপনাকে প্রভাবিত করবে না।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো থাকতে চলেছে। আপনি উদ্যমী এবং ফিট বোধ করবেন যা আপনার সুখ এবং সংকল্পের ফলাফল হবে। আপনি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা মজবুত রাখতে সক্ষম হবেন এবং এর ফলে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের মধ্যে প্রায় প্রতিটি দক্ষতা পাওয়া যায় এবং তাদের এই দক্ষতাগুলি বিকাশে কাজ করতে দেখা যায়। এই লোকেরা আধ্যাত্মিক প্রকৃতির এবং ঈশ্বরকে ভয় করে। তারা ভাল বৃত্তাকার এবং তাদের দক্ষতা দেখাতে এবং তাদের দক্ষতা থেকে উপকৃত হতে সক্ষম। এই ব্যক্তিদেরও কিছু রহস্যময় গুণ রয়েছে যা তাদের সফল হওয়ার পথ দেখায়।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে প্রেমময় সম্পর্ক উপভোগ করা থেকে বঞ্চিত হতে পারেন। পরিবারে চলমান সমস্যার কারণে আপনার সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। চিন্তা হওয়ার পরিবর্তে, আপনাকে আপনার পারিবারিক সমস্যা সমাধানের জন্য পরিবারের একজন বয়স্ক ব্যক্তির সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এইভাবে, জীবনসঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা থাকবে।

শিক্ষা: গুপ্ত বিজ্ঞান, দর্শন এবং সমাজবিজ্ঞানের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব বেশি উপকারী হওয়ার সম্ভাবনা নেই। অধ্যয়ন এবং ভাল নম্বর স্কোর করতে আপনার কিছুটা অসুবিধা হতে পারে কারণ আপনার মনে রাখার ক্ষমতা কিছুটা দুর্বল হতে পারে। এই কারণে, আপনি এই সপ্তাহে ভাল নম্বর স্কোর করতে পিছিয়ে থাকতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার মধ্যে লুকিয়ে থাকা দক্ষতা বজায় রাখতে সক্ষম হবেন। তবে, সময়ের অভাবে আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে অক্ষম হতে পারেন। পড়াশোনায় আপনার কর্মক্ষমতা উন্নত করতে, আপনাকে যোগব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনার মধ্যে কিছু দক্ষতা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে, তবে একই সাথে আপনার উপর কাজের চাপও বাড়তে পারে। এই চাপ সামলাতে আপনার অসুবিধা হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে। আপনার ব্যবসা সম্পর্কে ভবিষ্যবাণী করা উচিত এবং ব্যবসার উপর নজর রাখা উচিত। এর সাথে, আপনাকে এই সপ্তাহে কোনও অংশীদারিত্বের কাজ শুরু না করার বা কোনও নতুন চুক্তি না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য: এ সপ্তাহে অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া হতে পারে। এছাড়াও, আপনার হজমের সমস্যা হওয়ার লক্ষণও রয়েছে। সুস্থ থাকার জন্য, আপনার সময়মত খাবার খাওয়া উচিত এবং ভাজা খাবার এড়িয়ে চলা উচিত কারণ এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা তাদের ধৈর্য হারিয়ে ফেলতে পারে এবং সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। ভ্রমণের সময়, আপনি কিছু মূল্যবান জিনিস বা মূল্যবান জিনিস হারাতে পারেন এবং আপনি এটি নিয়ে চিন্তিত হতে পারেন। এটি এড়াতে, আপনাকে আরও সতর্ক হতে হবে এবং একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা করতে হবে। এ ছাড়া এই সময়ে আপনার বড় বিনিয়োগের মতো কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, সম্পত্তি সংক্রান্ত পরিবারে চলমান সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এমন লক্ষণও রয়েছে যে আপনার বন্ধুদের দ্বারা সৃষ্ট সমস্যার কারণে আপনি আপনার প্রেমী বা জীবনসাথীর সাথে সুসম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে এবং তার সাথে ঘনিষ্ঠতা বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে।

শিক্ষা: চেষ্টা করা সত্ত্বেও, আপনি এই সপ্তাহে আপনার পড়াশোনায় পিছিয়ে পড়তে পারেন। সফল হতে এবং এগিয়ে যেতে, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার ধৈর্য ধরে থাকা উচিত এবং প্রতিশ্রুতি দিয়ে পড়াশোনা করা উচিত। এটি আপনাকে ভাল নম্বর স্কোর করতে সাহায্য করবে। আপনি যদি মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে ভাল প্রদর্শন করার জন্য মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজের স্বীকৃতি পেতে সক্ষম হবেন না এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা ব্যবসায় উচ্চ মূল্য বজায় রাখতে এবং লাভজনক চুক্তি করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য: মানসিক চাপের কারণে আপনার পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, এই সময়ে মানসিক চাপ আপনার উপর ভারী হতে পারে। ভারসাম্যহীন ডায়েট করার কারণে আপনার সাথে এটি ঘটতে পারে।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা খুব সাহসী এবং সংগঠিত হয়। তারা এমনকি বড় কাজ সহজে করতে সক্ষম। এই মানুষগুলো সংগঠিত হওয়ার পাশাপাশি সময়নিষ্ঠ। এই রেডিক্স সংখ্যার লোকেরা এমনকি সবচেয়ে বড় কাজগুলি সহজেই করতে পারে।

প্রেম জীবন: আপনি আপনার সঙ্গীর সাথে আরও নীতিগত পন্থা অবলম্বন করবেন এবং সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ স্থাপন করবেন। এটি আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যেতে পারেন এবং এই সময়ে আপনি অনেক উপভোগ করবেন এবং খুশি থাকবেন। এর সাথে সাথে আপনার জীবনসাথীর সাথে পারস্পরিক তালমিলও বৃদ্ধি হবে।

শিক্ষা: এই সপ্তাহে, ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল পারফর্ম করতে প্রতিশ্রুতিবদ্ধ হবে। আপনি যাই পড়ুন না কেন, আপনি তা দ্রুত মুখস্থ করবেন এবং পরীক্ষায় চমৎকার ফলাফল করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: আপনি আপনার কাজে খুব ভালো পারফর্ম করবেন এবং আপনার কাজের স্বীকৃতি পাওয়ারও সম্ভাবনা রয়েছে। আপনি পদোন্নতির আকারেও এই স্বীকৃতি পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জনের দুর্দান্ত সুযোগ পাবেন এবং এইভাবে তাদের প্রতিযোগীদের সামনে তাদের সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। উদ্যম ও উদ্যম বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। হাসিখুশি থাকার ফলে আপনি মানসিক এবং শারীরিক দিক দিয়ে নিজেকে উর্যাবান অনুভব বা বোধ করবেন। যা আপনার স্বাস্থ্যের জন্য খুবই ভালো সংকেত বলা যেতে পারে।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer