সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 09 জুন থেকে 15 জুন 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল09 জুন থেকে 15 জুন 2024: এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 09 জুন থেকে 15 জুন, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব সাপ্তাহিক রাশিফল

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (09 জুন থেকে 15 জুন 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের ভেবেচিন্তে সিদ্ধান্ত নেন। সময়মতো কাজ শেষ করতে তারা প্রতিশ্রুতিবদ্ধ। তারা অকারণে কাজ পিছিয়ে দিতে পছন্দ করেন না। অন্যদিকে, আপনি যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তার পরিণতি না জেনেই তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে পারেন। এই লোকেরা দক্ষতার সাথে সমস্যা সমাধানে পারদর্শী।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। আপনাদের দুজনের মধ্যে খুব ভালো তালমিল ও যোগাযোগ থাকবে এবং এর কারণে আপনি খুব খুশি বোধ করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং এই ট্রিপটি আপনাদের উভয়ের জন্য স্মরণীয় হতে চলেছে। আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।

শিক্ষা : এই সময়ে শিক্ষার্থীরা আরও পেশাদার পদ্ধতিতে পড়াশোনা করার জন্য কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারে। ব্যবস্থাপনা এবং পদার্থবিদ্যা অধ্যয়নরত শিক্ষার্থীদের একাগ্রতা ক্ষমতা এই সময়ে বৃদ্ধি পাবে এবং এইভাবে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি আপনার বেছে নেওয়া কঠিন বিষয়গুলিতেও দুর্দান্ত পারফর্ম করবেন।

পেশাগত জীবন : চাকরিতে আপনি দারুনভাবে প্রদর্শন করবেন। আপনি যদি পাবলিক ক্ষেত্রে কাজ করেন, তাহলে এই সময়টা আপনার জন্য খুব ভালো যাচ্ছে। একই সময়ে, ব্যবসায়ীরা আউটসোর্স ডিল থেকে ভাল মুনাফা অর্জনের সুযোগ পাবেন। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন এবং আপনার এই পদক্ষেপটি আপনার জন্য ফলপ্রসূ হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি উদ্দীপনা এবং উত্তেজনায় পূর্ণ বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল হতে চলেছে। নিয়মিত ব্যায়ামের সাহায্যে আপনি আরও সুস্থ থাকতে পারবেন এবং সুস্বাস্থ্য উপভোগ করতে পারবেন। আপনি মানসিক শক্তি এবং সুখী বোধ করবেন।

উপায় : মঙ্গল গ্রহকে প্রসন্ন করার জন্য মঙ্গলবারের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত হতে পারে এবং এর কারণে আপনার উন্নতি ও উন্নতি বাধাগ্রস্ত হতে পারে। আপনাকে এই সপ্তাহে পরিকল্পনা করতে হবে এবং আশাবাদী থাকতে হবে। আপনাকে এই সময়ে আপনার বন্ধুদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তাদের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই সময় আপনার দীর্ঘ দূরত্ব ভ্রমণ করা উচিত নয় কারণ আপনার উদ্দেশ্য অর্জনের সম্ভাবনা খুব কম।

প্রেম জীবন : আপনাকে এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে তর্ক করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সম্পর্কের মধ্যে রোমান্স এবং মানসিক শান্তি বজায় রাখার জন্য, আপনার পক্ষ থেকে তালমিল বজায় রাখার চেষ্টা করা উচিত। আপনার সঙ্গীর সাথে কথা বলুন, এটি আপনাদের উভয়ের মধ্যে ভাল সমন্বয় বজায় রাখবে।

শিক্ষা : এই সময়ে শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। আপনি কঠোর অধ্যয়ন করুন এবং পেশাদার হন। আপনি আপনার পড়াশোনায় যুক্তি প্রয়োগ করার চেষ্টা করুন এবং আপনার সহপাঠীদের মধ্যে আপনার নিজস্ব জায়গা তৈরি করুন। আপনার পড়াশোনার ক্ষেত্রে আপনাকে পরিকল্পনা করতে হবে।

পেশাগত জীবন : আপনি যদি কাজ করেন তবে আপনার কাজে কিছু ভুল হতে পারে এবং এটি কর্মক্ষেত্রে আপনার উন্নতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এটি এড়াতে, আপনাকে এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারেন। একই সঙ্গে প্রতিযোগীদের চাপে ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য : এ সময় কাশি হওয়ার সম্ভাবনা থাকে, তাই শারীরিক স্বাস্থ্যের দিকে বেশি নজর দিলে ভালো হবে। আপনি রাতে অনিদ্রার অভিযোগও করতে পারেন।

উপায় : চন্দ্রমাকে প্রসন্ন করার জন্য সোমবারের দিন যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খোলা মনের এবং আধ্যাত্মিকতা সম্পর্কে জানতে আগ্রহী। তারা তাদের সম্পর্ককে বেশি প্রাধান্য দেয় এবং সম্পর্ক তৈরিতে মনোযোগ দেয়। এছাড়াও, তারা বিভিন্ন ভাষা শিখতেও আগ্রহী এবং এই দিক থেকে দক্ষতা অর্জন করতে পারে। সাধারণত, এই রেডিক্স সংখ্যার লোকেরা বেশি আত্মমর্যাদাশীল হয়।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মধ্যে সুখ এবং শান্তি থাকবে। এটা ঘটতে পারে কারণ আপনাদের দুজনের মধ্যে ভালো পারস্পরিক বোঝাপড়া আছে। আপনি যদি এই সময়ে আপনার সঙ্গীর জন্য কিছু করেন তবে আপনি বিনিময়ে তাদের কাছ থেকে কিছু আশা করবেন। এই সপ্তাহে, আপনারা উভয়ই কোথাও বাইরে যেতে পারেন এবং এর কারণে আপনার সম্পর্কের মধ্যে সুখ থাকবে।

শিক্ষা : আপনি যদি ব্যবস্থাপনা, ব্যবসায়িক অর্থনীতি এবং অর্থনীতি ইত্যাদি অধ্যয়ন করেন তবে এই সপ্তাহে আপনার খুব ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা তাদের দৃঢ় মনোযোগ, একাগ্রতা এবং শেখার ক্ষমতার কারণে সাফল্য পাবে। এই সমস্ত কিছুর সাহায্যে, আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সফল হবেন।

পেশাগত জীবন : চাকরিজীবীরা একজন সফল পেশাদার হিসেবে কাজ করবেন। এই সময়ে, আপনার কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি নিষ্ঠার জন্য আপনি পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি বিদেশ থেকে অনসাইট সুযোগ পাবেন যা আপনার জন্য অগ্রগতি বয়ে আনবে এবং এতে আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। এই সময়ে ব্যবসায়ীদের সফল উদ্যোক্তা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসার উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ করতে চলেছেন। এছাড়াও, আপনি মাল্টি-লেভেল নেটওয়ার্কিং ব্যবসা করে আরও সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি উদ্যম এবং উদ্দীপনায় পূর্ণ থাকবেন এবং আপনি আপনার মধ্যে ইতিবাচক শক্তি অনুভব করবেন। আপনি ইতিবাচকতার পাশাপাশি সুস্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি ধ্যান এবং যোগ,ব্যায়াম থেকেও উপকৃত হবেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা দৃঢ়প্রতিজ্ঞ এবং এই সপ্তাহে কিছু দুর্দান্ত জিনিস অর্জন করতে পারে। আপনার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনাও রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার সৃজনশীল দক্ষতা বাড়াবেন এবং এটি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। আপনি শিল্পের ক্ষেত্রে বিশেষজ্ঞ হতে পারেন।

প্রেম জীবন : আপনি আপনার প্রেম জীবনে প্রেম এবং রোমান্স আনার চেষ্টা করবেন। এতে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক মজবুত হবে এবং আপনারা দুজনেই একে অপরকে ভালোভাবে বুঝতে পারবেন। প্রেমের দিক থেকে এটি আপনার জন্য ভাল সময় এবং আপনি আপনার সঙ্গীর সাথে একসাথে থাকবেন। আপনার সম্পর্কের সুখ বজায় রাখার জন্য আপনার অনন্য পদ্ধতির দ্বারা আপনার সঙ্গী খুশি হবে।

শিক্ষা : আপনি পেশাদার অধ্যয়ন যেমন গ্রাফিক্স, ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদিতে দক্ষতা অর্জন করবেন। আপনি কিছু দক্ষতা বিকাশ করবেন যার সাহায্যে আপনি আপনার জীবনে কিছু বিস্ময়কর জিনিস অর্জন করতে পারবেন। এছাড়াও, আপনি একটি নির্দিষ্ট বিষয়ে দক্ষতা অর্জন করবেন এবং এটি আপনাকে সন্তুষ্টি দেবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কাজে খুব ব্যস্ত থাকবেন এবং আপনি নির্ধারিত সময়ের আগে আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। এতে আপনার কাজের প্রতি আস্থা বাড়বে। আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন এবং সেগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে কিছু নতুন কাজ শুরু করার কথা ভাবতে পারেন এবং এইভাবে আপনি একটি নির্দিষ্ট ব্যবসায়িক ক্ষেত্রে দক্ষতা অর্জনের জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হবেন। বর্ধিত শক্তির কারণে, আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন এবং এটি আপনার ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে তুলবে। আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার স্বাস্থ্যের আরও উন্নতি করবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দূর্গায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব বুদ্ধিমান এবং তারা সবকিছুতে যুক্তি খুঁজে পায়। এই জাতক/জাতিকারা তাদের আচরণে আরও নিয়মতান্ত্রিক এবং সময়মতো এবং পেশাদার পদ্ধতিতে তাদের লক্ষ্য অর্জনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ। তারা ভ্রমণে বেশি আগ্রহী। ব্যবসা সংক্রান্ত কাজে আপনাদের কাউকে ভ্রমণে যেতে হতে পারে।

প্রেম জীবন : এই সময়ে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে খুব ভাল পারস্পরিক বোঝাপড়া হতে চলেছে। আপনারা দুজনেই একে অপরকে খুব ভালোভাবে বুঝতে পারবেন এবং আপনাদের সম্পর্কও মজবুত হবে। এতে আপনি খুব উত্তেজিত বোধ করবেন। আপনি এবং আপনার সঙ্গী সম্পর্কের ক্ষেত্রে খুব খুশি হবেন এবং একে অপরের জন্য বেঁচে থাকবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি শিক্ষা ক্ষেত্রে আপনার দক্ষতা এবং অগ্রগতি প্রমাণ করতে সক্ষম হবেন। আপনি ভিজ্যুয়াল কমিউনিকেশন, ম্যানেজমেন্ট এবং ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এর মত পেশাগত অধ্যয়নে ভালো প্রদর্শন করবেন। আপনি আপনার দক্ষতার সাথে একটি দীর্ঘস্থায়ী ছাপ রাখতে সক্ষম হবেন এবং এই বিষয়গুলিতে উজ্জ্বলভাবে প্রদর্শন করতে পারবেন। শিক্ষার ব্যাপারে আপনার কিছু বিশেষ ক্ষমতা থাকতে পারে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবেন। আপনি যে কাজ করছেন তাতে নিজেকে সক্ষম ও দক্ষ প্রমাণ করতে পারবেন। এই সময়ে, আপনাকে আপনার কাজের সাথে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং ভাল জিনিস হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি সাইটের চাকরির মতো কিছু ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনাও রয়েছে এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন। আপনি যে নতুন ব্যবসা শুরু করেছেন তাতে আপনি দুর্দান্তভাবে প্রদর্শন করবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন।

স্বাস্থ্য : আপনি এই সময়ে খুব উত্তেজিত এবং দৃঢ় প্রতিজ্ঞ হতে যাচ্ছে. এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দেখা যাবে এবং আপনি সুস্থ থাকবেন। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। তবে, আপনি সর্দি এবং কাশিতে সংবেদনশীল।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের সৃজনশীল কাজের প্রতি বেশি আগ্রহ থাকে এবং তারা এতে শ্রেষ্ঠত্বও অর্জন করে। তা ছাড়া এই মানুষগুলো প্রফুল্ল প্রকৃতির হয় এবং এই গুণের কারণেই তারা তাদের জীবনে চমৎকার কিছু অর্জন করতে সক্ষম হয়। পড়াশোনার পাশাপাশি অন্যান্য কাজেও তারা পারদর্শী।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আরও সন্তুষ্ট বোধ করবেন। আপনি আপনার সম্পর্কের মধ্যে আকর্ষণ বাড়ানোর চেষ্টা করবেন। আপনারা দুজনেই কোথাও বাইরে যেতে পারেন। এটি আপনাদের উভয়কে একে অপরকে বুঝতে এবং সুখী হতে সাহায্য করবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি পড়াশোনায় দক্ষতা অর্জন করবেন এবং ভিজ্যুয়াল কমিউনিকেশন, সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন এবং টেস্টিং টুল ইত্যাদিতে ভাল পারফর্ম করবেন। এই সময়ে, শিক্ষার্থীরা উচ্চ নম্বর পাবে এবং উপরে উল্লিখিত বিষয়ে সাফল্য অর্জন করবে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা কর্মক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রমের জন্য নাম ও সম্মান পাবেন। আপনার দক্ষতার কারণে আপনি এখানে পৌঁছাতে সক্ষম হয়েছেন এবং আপনার জন্য পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি বিদেশ থেকে কর্মজীবনের সুযোগ পাবেন বলে আশা করা হচ্ছে এবং এই সুযোগগুলি আপনার চাহিদাকে বাড়িয়ে তুলতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা সফল উদ্যোক্তা হিসাবে আবির্ভূত হবে এবং উচ্চ মুনাফা অর্জন করবে। ব্যবসায়ীরা অধিক মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং লোকসানের সম্ভাবনা খুবই কম।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। আপনি মানসিক শক্তি এবং সুষ্ঠ পূর্ণ হতে যাচ্ছে. এই সব সম্ভব হয়েছে আপনার দৃঢ় সংকল্প এবং আনন্দের কারণে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও খুব ভালো হতে চলেছে এবং মজবুত রোগ প্রতিরোধ ক্ষমতা আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের মধ্যে প্রায় প্রতিটি দক্ষতা পাওয়া যায় এবং তাদের এই দক্ষতাগুলি বিকাশে কাজ করতে দেখা যায়। এই লোকেরা আধ্যাত্মিক প্রকৃতির এবং ঈশ্বরে বিশ্বাসও রাখে। তারা ভাল বৃত্তাকার এবং তাদের দক্ষতা দেখাতে এবং তাদের দক্ষতা থেকে উপকৃত হতে সক্ষম। এই ব্যক্তিদেরও কিছু গুণ রয়েছে যা তাদের সফল হওয়ার পথ দেখায়।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের সুখ এবং শান্তি ব্যাহত হতে পারে। আপনি আপনার সঙ্গীর সাথে প্রেমময় সম্পর্ক উপভোগ করা থেকে বঞ্চিত হতে পারেন। পরিবারে চলমান সমস্যার কারণে আপনার সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। উদ্বিগ্ন হওয়ার পরিবর্তে, আপনাকে আপনার পারিবারিক সমস্যা সমাধানের জন্য পরিবারের একজন বয়স্ক ব্যক্তির সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এইভাবে, জীবনসঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা থাকবে।

শিক্ষা : গুপ্ত বিজ্ঞান, দর্শন এবং সমাজবিজ্ঞানের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা লাভজনক হবে না। অধ্যয়ন এবং ভাল নম্বর পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার মনে রাখার ক্ষমতা কিছুটা দুর্বল হতে পারে এবং এর কারণে আপনি এই সপ্তাহে ভাল নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার মধ্যে লুকিয়ে থাকা দক্ষতা বজায় রাখতে সক্ষম হবেন। তবে, সময়ের অভাবে আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে অক্ষম হতে পারেন। পড়াশোনায় আপনার কর্মক্ষমতা উন্নত করতে, আপনাকে যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার মধ্যে কিছু দক্ষতা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে, তবে একই সাথে আপনার উপর কাজের চাপও বাড়তে পারে। এই চাপ সামলাতে আপনার অসুবিধা হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে। আপনার ব্যবসা সম্পর্কে ভবিষ্যবাণী করা উচিত এবং ব্যবসার উপর নজর রাখা উচিত। এর সাথে, আপনাকে এই সপ্তাহে কোনও অংশীদারি কাজ শুরু না করার বা কোনও নতুন চুক্তি না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য : এ সপ্তাহে অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া হতে পারে। এছাড়াও, আপনার হজমের সমস্যা হওয়ার লক্ষণও রয়েছে। সুস্থ থাকতে হলে সময়মতো খাবার খেতে হবে এবং ভাজা খাবার এড়িয়ে চলতে হবে কারণ এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গনেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা তাদের ধৈর্য হারিয়ে ফেলতে পারে এবং সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। ভ্রমণের সময়, আপনি কিছু মূল্যবান জিনিস বা মূল্যবান জিনিস হারাতে পারেন এবং আপনি এটি নিয়ে চিন্তিত হতে পারেন। এটি এড়াতে, আপনাকে আরও সতর্ক হতে হবে এবং একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা করতে হবে। এ ছাড়া এই সময়ে আপনার বড় বিনিয়োগের মতো কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে, সম্পত্তি সংক্রান্ত পরিবারে চলমান সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এমন লক্ষণও রয়েছে যে আপনার বন্ধুদের দ্বারা সৃষ্ট সমস্যার কারণে আপনি আপনার প্রেমিক বা জীবনসাথীর সাথে সুসম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে এবং তার সাথে ঘনিষ্ঠতা বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে।

শিক্ষা : অনেক প্রচেষ্টা সত্ত্বেও, শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের পড়াশোনায় পিছিয়ে থাকতে পারে। সফল হতে এবং এগিয়ে যেতে, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার ধৈর্য ধরে থাকা উচিত এবং প্রতিশ্রুতি দিয়ে পড়াশোনা করা উচিত। এটি আপনাকে ভাল নম্বর স্কোর করতে সাহায্য করবে। আপনি যদি মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে ভাল পারফর্ম করার জন্য মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন : নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজের স্বীকৃতি পেতে সক্ষম হবেন না এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা ব্যবসায় উচ্চ মূল্য বজায় রাখতে এবং লাভজনক চুক্তি করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে অতিরিক্ত চাপের কারণে মূলাঙ্ক 8 র লোকেরা পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারে। ভারসাম্যহীন ডায়েট করার কারণে আপনার সাথে এটি ঘটতে পারে।

উপায় : প্রতহ্য 11 বার “ওং বায়ুপুত্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব সাহসী এবং সংগঠিত হয়। তারা এমনকি বড় কাজ সহজে করতে সক্ষম। এই মানুষগুলো সংগঠিত হওয়ার পাশাপাশি সময়নিষ্ঠ। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা এমনকি সবচেয়ে বড় কাজগুলি সহজেই করতে পারে।

প্রেম জীবন : আপনি আপনার সঙ্গীর সাথে আরও নীতিগত পন্থা অবলম্বন করবেন এবং সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ স্থাপন করবেন। এটি আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে। প্রেমের ক্ষেত্রে আপনি একটি উদাহরণ স্থাপন করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যেতে পারেন এবং এই সময়ে আপনি অনেক উপভোগ করবেন এবং খুশি থাকবেন। এর সাথে সাথে আপনার জীবনসাথীর সাথে পারস্পরিক তালমিলও বাড়বে।

শিক্ষা : এই সপ্তাহে, ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল প্রদর্শন করতে প্রতিশ্রুতিবদ্ধ হবে। আপনি যাই পড়ুন না কেন, আপনি তা দ্রুত মুখস্থ করবেন এবং পরীক্ষায় চমৎকার ফলাফল করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : আপনি আপনার কাজে খুব ভালো প্রদর্শন করবেন এবং আপনার কাজের স্বীকৃতি পাবেন। আপনি পদোন্নতি আকারে এই স্বীকৃতি পেতে পারেন. একই সময়ে, ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জনের দুর্দান্ত সুযোগ পাবেন এবং এইভাবে তাদের প্রতিযোগীদের সামনে তাদের সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। উদ্যম বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। হাসিখুশি থাকা আপনাকে অনলস রাখবে।

উপায় : মঙ্গলকে খুশি করতে মঙ্গলবার যজ্ঞ-হবন করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer