সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 10 মার্চ থেকে 16 মার্চ 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল10 মার্চ থেকে 16 মার্চ 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে 10 থেকে 16 মার্চ পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 10 মার্চ থেকে 16 মার্চ 2024

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (03 মার্চ থেকে 09 মার্চ 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র লোকেরা নীতিগুলি অনুসরণ করবে। এর পাশাপাশি, তারা গোলমুখে কথা বলার পরিবর্তে সরাসরি কথা বলতে পছন্দ করবে। এই লোকেরা তাদের কাজ দ্রুত করতে পছন্দ করে এবং এটি তাদের সংগঠিত জীবনযাত্রার কারণে হতে পারে। আপনি সাফল্য অর্জনের বিষয়ে আরও আশাবাদী হবেন এবং আপনার সাহস ও শক্তিও বৃদ্ধি পাবে।

প্রেম জীবন:ভুল বোঝাবুঝি এবং পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক তিক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে চান, তাহলে আপনাকে আরও সম্প্রীতি স্থাপন করতে এবং রোম্যান্সকে উন্নত করতে আপনার পক্ষ থেকে নৈতিকতার সাথে কাজ করতে হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যোগাযোগের ব্যবধান দূর করার চেষ্টা করা উচিত। আপনি যদি এটি না করেন তবে এটি আপনার সম্পর্কের আরও খারাপ হতে পারে। এই পরিস্থিতি এড়াতে, আপনার সম্পর্কের মধ্যে মূল্যবোধ স্থাপন করার এবং আপনার সম্পর্ককে মজবুত করার চেষ্টা করা উচিত। এটি আপনাকে আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে সহায়তা করবে, তবে যদি এটি না ঘটে তবে আপনার পরিবারের শান্তি বিঘ্নিত হতে পারে।

শিক্ষা:এই সপ্তাহে, শিক্ষার্থীরা বিভ্রান্ত হতে পারে এবং তাদের আত্মবিশ্বাসও নষ্ট হতে পারে। এ কারণে শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে অগ্রগতিতে বাধার সম্মুখীন হতে পারে। আপনাকে পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে যাতে আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। নিজের জন্য একটি সময়সূচী প্রস্তুত করুন। এটি আপনাকে আপনার লুকানো ক্ষমতা এবং দক্ষতা পুনরুদ্ধার করতে সাহায্য করবে। এইভাবে আপনি আপনার সহকর্মী শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবেন। যদিও, এটি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার জন্য উপযুক্ত সময় নয়।

পেশাগত জীবন:এই সপ্তাহে, মূলাঙ্ক 1র জাতক/জাতিকাদের উপর কাজের চাপ বাড়তে পারে। এটি এড়াতে, আপনাকে এমন একটি চাকরি খোঁজা শুরু করা উচিত যা আপনাকে সন্তুষ্টি প্রদান করতে পারে। কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনাকে সুখের পাশাপাশি সন্তুষ্টিও বয়ে আনবে। ব্যবসায়ীদের এই সময়ে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনার প্রতিযোগীদের মোকাবেলা করা কিছুটা কঠিন হতে পারে।

স্বাস্থ্য:স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে পিঠে ব্যথার পাশাপাশি পিঠে শক্ততা অনুভব করতে পারেন। এ কারণে আপনাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য আপনার যথাযথ চিকিৎসা এবং ওষুধের প্রয়োজন হতে পারে।

উপায় : প্রতহ্য 108 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সময়ে দীর্ঘ দূরত্বের ভ্রমণে ব্যস্ত থাকতে পারেন। তারা বিনিয়োগ করতে খুব পছন্দ করে এবং তারা বেশিরভাগ অর্থ বিনিয়োগ করতে পছন্দ করে যাতে তারা এটি থেকে সর্বাধিক লাভ পেতে পারে। অন্যদিকে, এই লোকেরা তাদের জীবনে অবিলম্বে এবং দ্রুত কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না এবং এর কারণে তাদের লড়াইয়ের মুখোমুখি হতে হতে পারে। ব্যবসায়িক কাজে তারা সমুদ্রপথে ভ্রমণে বেশি ব্যস্ত হয়ে পড়ছেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার লক্ষণ রয়েছে। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বিরোধ হতে পারে যার কারণে আপনাদের দুজনের মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার প্রেম জীবনে সুখ এবং শান্তি বজায় রাখতে চান তবে আপনার মনের মধ্যে চলমান বিভ্রান্তি এবং সমস্যাগুলি দূর করা উচিত। আপনার মনে আপনার সঙ্গীর প্রতি ভালবাসা বজায় রাখার এবং আপনার সম্পর্কের মধ্যে স্নেহ বজায় রাখার চেষ্টা করা উচিত।

শিক্ষা:এই সপ্তাহে, শিক্ষার্থীদের মনোযোগ দেওয়ার ক্ষমতা দুর্বল হতে পারে। আপনি যাই করুন না কেন, আপনি মনোযোগ দিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এ কারণে শিক্ষার্থীরা পড়াশোনায় পিছিয়ে থাকতে পারে। এছাড়াও, আপনি যা অধ্যয়ন করেছেন তা মনে রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে। তাই পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আপনি যদি আইন, রসায়ন এবং ইংরেজি সাহিত্য অধ্যয়ন করেন তবে আপনাকে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন:চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব একটা ফলদায়ক হবে না। কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। এছাড়াও এই সপ্তাহে আপনার কাজের চাপ বাড়বে এবং আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে পারবেন না। লোকেরা আপনার কর্মক্ষেত্রে আপনার করা কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে এবং এটি আপনার মন খারাপ করতে পারে। ব্যবসায়ীদের জন্য ক্ষতির সম্ভাবনা রয়েছে, তাই এই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনার মানসিক শক্তি এবং উদ্যম হ্রাস পেতে পারে। এর নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দেখা যাবে এবং আপনার স্বাস্থ্যের ভারসাম্যহীনতার সম্ভাবনা রয়েছে। এই কারণে, এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। এ ছাড়া অ্যালার্জির কারণে প্রচণ্ড ঠান্ডার কারণেও আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এ সময় ঠান্ডা জল পান করা থেকে বিরত থাকতে হবে।

উপায় : প্রতহ্য 108 বার “ওং সোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা আধ্যাত্মিক এবং এই সপ্তাহে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। এই মানুষগুলো খোলা মনের হয়। তারা খোলা মনের এবং একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি আছে। তাদের এই অভ্যাস তাদের অনেক দূর নিয়ে যায় বা শিখরে পৌঁছানোর পথ দেখায়।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মধ্যে সুখ এবং শান্তি থাকবে। আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক মজবুত হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে সুখী সম্পর্কের একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনাকে ধর্মীয় উদ্দেশ্যে ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে এবং এর কারণে আপনার জীবনযাত্রায় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে আরও ভাল তালমিল থাকবে এবং আপনি প্রেমের ক্ষেত্রে উচ্চ মান স্থাপন করবেন।

শিক্ষা: আপনি এই সপ্তাহে পড়াশোনায় ভাল করতে চলেছেন। ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো কোর্সগুলি আপনার জন্য আরও ফলপ্রসূ প্রমাণিত হবে এবং আপনি এই বিষয়গুলিতে ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি উপরে উল্লিখিত বিষয়গুলিতে উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি আপনার সম্ভাবনা এবং সামর্থ্যকে চিনতে পারবেন।

পেশাগত জীবন:এই সপ্তাহে, আপনি যে কাজ করছেন তাতে দক্ষতা অর্জন করবেন। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি প্রণোদনা পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তা এখন স্বীকৃত হতে চলেছে। আপনি আপনার কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ এবং নিবেদিত হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনার প্রত্যাশার চেয়ে বেশি ব্যবসায়িক চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনার শক্তি বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে আরও ইতিবাচক বোধ করবেন এবং এই ইতিবাচকতার কারণে আপনার উদ্যম এবং উদ্দীপনা আরও বৃদ্ধি পাবে। এতে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : বৃহস্পতিবারের দিন দেব গুরু বৃহস্পতি কে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা কিছু জিনিসের প্রতি বেশি উৎসাহী হয়। এই লোকেরা খুব সৃজনশীল এবং ভাল ফলাফল পেতে তাদের সাধারণ জ্ঞান ব্যবহার করে। এই লোকেরা সর্বদা বড় চিন্তা করে এবং কখনও কখনও তারা হঠাৎ আবেগপূর্ণ সিদ্ধান্ত নেয় যা তাদের বিরুদ্ধে যেতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহটি মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য খুব একটা সুখকর হবে না। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে। আপনার সঙ্গীর সাথে সাদৃশ্যপূর্ণ জীবনযাপন করতে হবে যাতে আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং সুখ থাকে। আপনি যদি আপনার জীবনসাথীর সাথে কোথাও বাইরে যেতে চান তবে আপনাকে এই সময়ে এই পরিকল্পনাটি স্থগিত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা শুভ যাচ্ছে না এবং তাদের পড়াশোনায় আরও বেশি প্রচেষ্টা চালাতে হবে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিংয়ের মতো একটি কোর্স অধ্যয়ন করেন তবে আপনাকে এই বিষয়গুলিতে আরও বেশি প্রচেষ্টা এবং ফোকাস করতে হবে। আপনার পড়াশোনা সুশৃঙ্খল এবং পরিকল্পিতভাবে করার দিকে মনোনিবেশ করা উচিত। পড়াশোনার সময় আপনার মনোযোগ বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে কোনও নতুন বিষয় অধ্যয়ন করা বা কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ফলপ্রসূ হবে না।

পেশাগত জীবন:এই সপ্তাহে, আপনার উপর কাজের চাপ বাড়তে পারে এবং এর কারণে আপনি চিন্তিত হতে পারেন। লোকেরা আপনার কর্মক্ষেত্রে আপনার করা কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। আপনি এমনও মনে করতে পারেন যেন কর্মক্ষেত্রে আপনার দক্ষতা কমে গেছে। এই কারণে, আপনাকে পরিকল্পিতভাবে সরানোর পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন এবং এই সপ্তাহে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য:সুস্থ থাকতে হলে সময়মতো খাবার খাওয়া শুরু করতে হবে। আপনি যদি এটি না করেন তবে আপনার হজমের সমস্যা হতে পারে এবং এর কারণে আপনার মধ্যে শক্তির অভাবের লক্ষণ রয়েছে। এ সময় মশলাদার খাবারও এড়িয়ে চলতে হবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের হাস্যরসাত্মক এবং স্বভাবের এবং ব্যবসায়ের প্রতি বেশি আগ্রহী। এ সময় তারা তাদের আচরণের ব্যাপারে খুবই সতর্ক থাকবে। তারা যৌক্তিক এবং তাদের যৌক্তিকতা তাদের কর্মেও প্রতিফলিত হয়। এই লোকেরা ভ্রমণ করতে পছন্দ করে এবং ভ্রমণে বেশি সময় ব্যয় করে।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনাকে আপনার সঙ্গীর সাথে পারস্পরিক তালমিল বজায় রাখতে হবে। এর সাহায্যে আপনি আপনার সম্পর্কের দূরত্ব কমাতে পারেন। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, আপনি এবং আপনার জীবনসাথীর একে অপরের সাথে মানিয়ে নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার সম্পর্ক উন্নত করার এবং আপনার সঙ্গীর সাথে সামঞ্জস্যপূর্ণ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা:এই সপ্তাহে, শিক্ষার্থীরা পড়াশোনায় তাদের দুর্দান্ত দক্ষতা প্রদর্শন করতে ব্যর্থ হতে পারে। আপনার স্মৃতিশক্তি দুর্বল হওয়ার কারণে এটি ঘটতে পারে এবং এর কারণে ভবিষ্যতে মনোযোগ সহকারে পড়াশোনা করতে অসুবিধা হতে পারে। একাগ্রতার অভাবের কারণে পড়াশোনায় আপনার দখল দুর্বল হতে পারে। অতএব, আপনার পড়াশোনায় মনোনিবেশ করা উচিত এবং ভাল প্রদর্শন করা উচিত। উচ্চতর প্রফেশনাল কোর্স করার জন্য এটি সঠিক সময় নয়।

পেশাগত জীবন:আপনি কাজের ক্ষেত্রে আপনার সম্ভাবনা এবং ক্ষমতা দেখাতে অক্ষম হতে পারেন। কাজের চাপ বৃদ্ধির কারণে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। এসব কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, আপনি আপনার কাজে দুর্দান্ত পারফরম্যান্স দিতে ব্যর্থ হতে পারেন। একই সঙ্গে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার কারণে ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার ইমিউনিটি দূর্বল হতে চলেছে আর এটির নকারকমক প্রভাব স্বাস্থ্যেও দেখা যাবে। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার ত্বকের সমস্যা এবং অ্যালার্জি হতে পারে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের খুব মজবুত এবং সৃজনশীল জিনিসগুলিতে বেশি আগ্রহী। তারা খুব মিষ্টি এবং দৃঢ় সংকল্প তাদের বিনোদনমূলক প্রকৃতি রয়েছে এবং তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে। এ ছাড়া মিডিয়া ও বিনোদনের ক্ষেত্রেও এই লোকদের আগ্রহ রয়েছে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আগের চেয়ে বেশি সন্তুষ্ট বোধ করবেন। আপনার সম্পর্কের প্রতি আকর্ষণ বাড়বে এবং আপনাদের উভয়েই একে অপরের চাহিদা বুঝতে এবং জানতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং আপনারা দুজনেই এই ভ্রমণটি অনেক উপভোগ করবেন।

শিক্ষা:আপনি কিছু বিষয়ে দক্ষতা অর্জন করবেন যেমন কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং। আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য একটি কুলুঙ্গি তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার সহপাঠীদের প্রতি কঠিন প্রতিযোগিতা দিতে পারবেন। এই সময়ে আপনার মনোনিবেশ করার ক্ষমতাও বৃদ্ধি পাবে এবং এটি শিক্ষার্থীদের তাদের দক্ষতা বিকাশে সহায়তা করবে। আপনি পড়াশোনার ক্ষেত্রে আপনার কিছু দক্ষতা বা প্রতিভা প্রমাণ করবেন এবং আপনার এই দক্ষতা বিশেষ বা অনন্য হতে পারে।

পেশাগত জীবন: এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে খুব ব্যস্ত থাকবেন এবং এর থেকে আপনার ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি আপনি আপনার আগ্রহ অনুযায়ী নতুন চাকরির সুযোগও পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য এটি একটি ভাল সময় হবে। আপনি একটি নতুন অংশীদারিত্বে ব্যবসা শুরু করতে পারেন এবং আপনাকে এই সপ্তাহে আপনার কাজের জন্য দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায়ীরা এই সময়ে অনেক ধরণের ব্যবসা শুরু করতে পারেন যা তাদের বেশি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভে আপনি সন্তুষ্ট থাকবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে। ছোটখাটো স্বাস্থ্য সমস্যাও এই সময়ে আপনাকে বিরক্ত করবে না। আপনার হাসিখুশি স্বভাবের কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। আপনি স্বাস্থ্যের দিক থেকে অন্যদের জন্য একটি উদাহরণ তৈরি করবেন।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব ধার্মিক এবং প্রার্থনা করা এবং ঈশ্বরের কাছে উত্সর্গীকৃত হওয়ার মতো আধ্যাত্মিক ক্রিয়াকলাপে বেশি আগ্রহী। তারা আধ্যাত্মিক বই পড়া এবং পবিত্র জিনিস সম্পর্কে কথা বলার আগ্রহ তৈরি করতে পারে। সহজ কথায়, মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা আধ্যাত্মিক বিষয়গুলির প্রতি তাদের আগ্রহ বাড়াতে পারে এবং গুপ্ত বিজ্ঞান ইত্যাদিতেও আগ্রহ তৈরি করতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা তাদের বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা অনুভব করতে পারে। পরিবারে চলমান সমস্যার কারণে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের সুখ ও শান্তি ব্যাহত হতে পারে। সম্পত্তি কেনার বিষয়ে আপনার আত্মীয়দের সাথে মতবিরোধের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি কিছুটা অসন্তুষ্ট হবেন। দুশ্চিন্তা না করে, পারিবারিক সমস্যা সমাধানের জন্য আপনার পরিবারের একজন বয়স্ক সদস্যের সাথে পরামর্শ করা উচিত। এইভাবে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা থাকবে।

শিক্ষা:পড়াশোনার দিক থেকে শিক্ষার্থীদের মুখস্থ করার ক্ষমতা এ সপ্তাহে গড় হতে চলেছে। এই কারণে আপনি উচ্চ নম্বর স্কোর পিছিয়ে হতে পারে। যদিও, এই সপ্তাহে আপনার লুকানো দক্ষতা বেরিয়ে আসবে কিন্তু সময়ের অভাবে পুরোপুরি প্রকাশ পাবে না। আপনি যদি পড়াশোনায় ভাল করতে চান, তাহলে যোগ অনুশীলন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। দুর্বল স্মৃতিশক্তির কারণে, আপনার একাগ্রতাও কমে যেতে পারে এবং আপনি পড়াশোনায় আপনার যোগ্যতা দেখাতে অক্ষম হতে পারেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের কর্মক্ষেত্রে গড় ফলাফল পেতে পারেন। এই সময়ে, আপনার মধ্যে কিছু নতুন দক্ষতা বিকাশ হতে পারে এবং আপনি আপনার কাজের জন্য আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসাও পাবেন। ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার ব্যবসার উপর নজর রাখতে এবং পূর্বাভাস দিয়ে এটি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার কোনও নতুন অংশীদারের সাথে ব্যবসা শুরু করা উচিত নয়। নতুন ব্যবসায়িক চুক্তিতে কাজ করার জন্যও এই সময়টা ঠিক নয়।

স্বাস্থ্য: এই সপ্তাহে মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এলার্জির কারণে ত্বকে জ্বলন আর পাচন সম্বন্ধিত সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে। আপনি সুস্থ থাকার জন্য সময় মতো খাবার খান। এটি ছাড়াও তেলে-ভাজা খাবার থেকেও দূরে থাকুন কারণ এটির কারণেও স্বাস্থ্য সমস্যা হতে পারে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র ব্যক্তিদের দৃষ্টিভঙ্গি কিছুটা শিথিল হতে পারে। তারা খুব পরিশ্রমী এবং তাদের কাজে আরও বেশি প্রচেষ্টা করে। সাধারণত এই ব্যক্তিদের তাদের কর্মজীবনে উত্থান-পতন দেখতে হয় এবং এর কারণে তারা কখনও কখনও দুঃখী হন। তারা তাদের ব্যক্তিগত জীবনের জন্য খুব কমই সময় পান কারণ তাদের বেশিরভাগ সময় তাদের কাজ বা চাকরিতে ব্যয় হয়।

প্রেম জীবন:পরিবারে চলমান সম্পত্তি সংক্রান্ত সমস্যার কারণে আপনি কিছুটা চিন্তিত থাকতে পারেন। আপনার বন্ধুরা আপনার জীবনসাথী বা প্রেমীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে বাধা সৃষ্টি করতে পারে। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার সম্পর্কের ঘনিষ্ঠতা বজায় রাখতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন।

শিক্ষা:অনেক চেষ্টা করলেও এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। সাফল্য অর্জনের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। শিক্ষার্থীদের এই সময়ে ধৈর্য ধরতে এবং তাদের পড়াশোনায় আরও দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার পরামর্শ দেওয়া হয়। এর সাহায্যে আপনি উচ্চ নম্বর পেতে সফল হবেন। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং অধ্যয়ন করে থাকেন, তাহলে ভাল পারফর্ম করার জন্য আপনাকে আরও বেশি মনোযোগ এবং একাগ্রতার সাথে অধ্যয়ন করতে হবে। শিক্ষাক্ষেত্রে শিখরে পৌঁছতে হলে আপনাকে একটি সময়সূচী অনুসরণ করতে হবে। এইভাবে আপনি উচ্চ নম্বর পেতে সফল হবেন।

পেশাগত জীবন:লোকেরা আপনার কর্মক্ষেত্রে আপনার করা কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে এবং এটি আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে। এই সময়ে, আপনার সামনে এমন পরিস্থিতি তৈরি হতে পারে যে আপনার সহকর্মীরা আপনাকে ছেড়ে নতুন পদ পেতে পারে। নিজেকে বিশেষ প্রমাণ করতে, আপনাকে এমন কিছু দক্ষতা অর্জন করতে হবে যা আপনাকে অন্যদের থেকে আলাদা করে তুলতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনার ব্যবসার ক্ষেত্রে উচ্চ মান এবং মান বজায় রাখা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে পারেন এবং তাদের ব্যবসার উপর ভাল নিয়ন্ত্রণ থাকতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে অতিরিক্ত চাপের কারণে আপনার পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথার লক্ষণ রয়েছে। এর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতা এবং সাহস কমে যাওয়ার কারণে এটি ঘটতে পারে। আপনি যে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হচ্ছেন তা আপনার অত্যধিক চাপ গ্রহণের কারণে হতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনাকে ধ্যান এবং যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : আপনি প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের দৃঢ়চেতা এবং নীতিবান। তারা ঘুরিয়ে-ফিরিয়ে কথা বলার চেয়ে সরাসরি কথা বলতে পছন্দ করে। তারা রাজনীতি ও প্রশাসনে আগ্রহী হতে পারে। আপনি অন্যদের সাথে ভাল আচরণ করে এবং ভাল সম্পর্ক বজায় রাখার মাধ্যমে উচ্চ সাফল্য অর্জন করবেন। এই লোকেরা তাদের সম্পর্ককে বেশি গুরুত্ব দেয়।

প্রেম জীবন:এই সপ্তাহে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মধুরতা থাকবে এবং আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। এর সাথে, আপনি রোমান্সও অনেক উপভোগ করবেন। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে তবে আপনি এই সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। আপনার সঙ্গীর সাথে আপনার প্রজ্ঞা এবং মিলিত চিন্তার সাহায্যে আপনাদের উভয়ের মধ্যে ভাল পারস্পরিক তালমিল দেখতে পাবেন।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনি শিক্ষা ক্ষেত্রে মান প্রদান করবে। আপনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি পেশাগত বিষয় অধ্যয়ন করতে সক্ষম হবেন। এই সময়ে, শিক্ষার্থীরা নিজেদের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে এবং উচ্চ নম্বর স্কোর করতে সফল হবে।

পেশাগত জীবন:এই সময়ে শ্রমজীবী ​​মানুষ তাদের কাজে খুব ভালো প্রদর্শন করতে যাচ্ছে এবং নেতা হয়ে উঠবে। আপনার কাজের কারণে, কর্মক্ষেত্রে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে এবং এটি কাজের প্রতি আপনার নিষ্ঠার কারণে ঘটতে পারে। এই সপ্তাহে আপনি মিটিংয়ে আরও ব্যস্ত থাকবেন এবং এই মিটিংগুলিতে আপনি আপনার দক্ষতা এবং প্রতিভা দিয়ে পারদর্শী হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা উচ্চ মুনাফা অর্জন এবং বজায় রাখতে সফল হবেন।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্ক হতে চলেছেন। এর ফলে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা অনেক ভালো থাকবে। ভালো রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি মাথাব্যথা এবং ঠান্ডা ইত্যাদির মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। যদিও, আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনও লক্ষণ নেই।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer