সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 11 ফেব্রুয়ারী থেকে 17 ফেব্রুয়ারী 2024

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 11 ফেব্রুয়ারী থেকে 17 ফেব্রুয়ারী 2024

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (11 ফেব্রুয়ারী থেকে 17 ফেব্রুয়ারী 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব সংগঠিত হয় এবং জীবনে সাফল্য অর্জনের জন্য তাদের দৃষ্টিভঙ্গি বেশ পেশাদার হয়। এই সপ্তাহে আপনাকে কাজের জন্য অনেক ট্রিপে যেতে হতে পারে এবং এই ট্রিপের কারণে আপনি এই সময়ে খুব ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে, আপনার জন্য একটি আধ্যাত্মিক যাত্রার সম্ভাবনা রয়েছে এবং আপনি অবশ্যই এই যাত্রা থেকে সুফল পেতে পারেন। এ ছাড়া মূলাঙ্ক 1 র ব্যক্তিরা জীবনের বিভিন্ন দিকেও ক্ষেত্রে তাদের শ্রেষ্ঠত্ব দেখানোর সুযোগ পাবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। এর পাশাপাশি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক তালমিলও ভালো হতে চলেছে। আপনার সঙ্গীর সাথে ভাল কথোপকথনের কারণে, আপনার মুখে একটি সুন্দর হাসি দেখা যেতে পারে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সময়টি আপনাদের উভয়ের জন্য স্মরণীয় হয়ে উঠবে। আপনার উপর পারিবারিক দায়িত্ব বাড়তে পারে এবং ভালো কথা হল আপনার সঙ্গীও আপনাকে এই দায়িত্ব পালনে সহায়তা করবে। পারিবারিক যেকোন সমস্যা সমাধানে আপনারা দুজনে মিলে কাজ করতে পারেন। এই সময়ে, আপনি আপনার সঙ্গীকে আরও গুরুত্ব দেবেন এবং আপনি অন্যদের জন্য সুখী সম্পর্কের একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করবেন।

শিক্ষা:এই সপ্তাহে আপনি পেশাগতভাবে আপনার পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য ইতিবাচক পদক্ষেপ নেবেন। এই সময়ে, ম্যানেজমেন্ট এবং পদার্থবিদ্যার মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে সক্ষম হবে এবং এটি আপনাকে ভাল ফলাফল পেতে সহায়তা করবে। এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পাবেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। আপনি আপনার সহপাঠী শিক্ষার্থী এবং বন্ধুদের চেয়ে বেশি স্কোর করবেন।

পেশাগত জীবন:চাকুরীজীবীরা তাদের কর্মক্ষেত্রে দুর্দান্ত প্রদর্শন করবেন। আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সময়টি আপনার জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে। আপনার জন্য পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। একই সঙ্গে ব্যবসায়ীরা আউটসোর্স ব্যবসা থেকে ভালো মুনাফা অর্জনের সুযোগ পাবেন। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় আপনার প্রত্যাশার চেয়ে বেশি লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল যাচ্ছে এবং আপনি উৎসাহ এবং উদ্যমে পূর্ণ হবেন। নিয়মিত ব্যায়াম আপনাকে এই সপ্তাহে সুস্থ থাকতে অনেক সাহায্য করবে এবং আপনি সুস্থ জীবন উপভোগ করতে পারবেন।

উপায় : রবিবারের দিন সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 2র ব্যক্তিরা ভ্রমণে বেশি আগ্রহী হবেন। আপনি আপনার ব্যবসা প্রসারিত করার চেষ্টা করবেন। আপনার মায়ের সাথে আপনার সম্পর্ক মধুর হয়ে উঠবে এবং আপনি তাকে আগের থেকে বেশি ভালোবাসতে শুরু করতে পারেন। আপনি তাদের আন্তরিকভাবে সমর্থন করবেন। আপনার ব্যবসার জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে এবং এমন ইঙ্গিত রয়েছে যে আপনি এই ভ্রমণগুলি থেকে সুবিধা পেতে পারেন। আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বিভ্রান্ত বোধ করতে পারেন এবং কখনও কখনও এই জিনিসগুলি আপনার ইচ্ছার বিরুদ্ধেও যেতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। আপনারা দুজনেই কোথাও বাইরে যেতে পারেন এবং এই সময়ে আপনারা দুজনেই একে অপরকে ভালোভাবে বুঝতে পারবেন। আপনারা দুজনেই কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি আপনার সঙ্গীর সাথে সংযোগ স্থাপনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং এর সাহায্যে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে সফল হবেন।

শিক্ষা:মেরিন ইঞ্জিনিয়ারিং এবং কেমিস্ট্রির মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এটি একটি দুর্দান্ত সময়। আপনি উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন এবং পড়াশোনায় নিজের জন্য উচ্চ মান নির্ধারণ করতে পারবেন। আপনি আপনার পড়াশোনার মান এবং পড়াশোনায় প্রচেষ্টা বাড়াতে পারেন। আপনি উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং আপনি এখানে খুব ভাল প্রদর্শন করবেন।

পেশাগত জীবন: কর্মরত ব্যক্তিরা তাদের ঊর্ধ্বতনদের প্রভাবিত করতে সফল হবেন এবং তাদের দক্ষতা তাদের কাজে ভালভাবে ব্যবহার করতে সক্ষম হবেন। এই সময়ে আপনার পদোন্নতি পাওয়ারও সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন, আপনার প্রতিযোগীদের কাছে আপনার দক্ষতা এবং দক্ষতা প্রদর্শন করার এবং আরও বেশি মুনাফা অর্জনের জন্য এটি আপনার জন্য সঠিক সময়।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার মধ্যে বর্ধিত উদ্যম এবং উৎসাহের কারণে এটি ঘটতে পারে। সর্দি-কাশি ছাড়াও অন্য কোনো বড় স্বাস্থ্য সমস্যা এই সময়ে আপনাকে বিরক্ত করবে না।

উপায় : আপনি প্রতহ্য 20 বার “ওং সোমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

সাধারণত, মূলাঙ্ক 3 র লোকেরা খোলা মনের হয়। তারা আধ্যাত্মিকতা বা ধর্ম সম্পর্কে জানতে বেশি আগ্রহী এবং তাদের সম্পর্ককে খুব গুরুত্ব দেয়। ধর্মীয় কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। তাদের যোগাযোগ দক্ষতা আরও উন্নত করার প্রবণতা থাকতে পারে। এছাড়াও, এই লোকেরা অনেক ভাষা শিখতে এবং এতে শ্রেষ্ঠত্ব অর্জন করতে আগ্রহী।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার সঙ্গীর প্রতি রোমান্টিক অনুভূতি থাকতে পারে। আপনার সঙ্গীর সাথে এই ধরনের প্রেমময় অনুভূতি আপনার সম্পর্ককে মজবুত করবে। আপনারা দুজনেই প্রেমময় সম্পর্কের একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করতে পারেন।

শিক্ষা:পিএইচডি বা গবেষণা সংক্রান্ত অধ্যয়নের মতো উচ্চ শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা উজ্জ্বলভাবে প্রদর্শন করবে। আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য উচ্চ মান নির্ধারণ করবেন। আপনি পূর্ণ মনোযোগ দিয়ে পড়াশোনা করবে।

পেশাগত জীবন: আপনি যদি একজন শিক্ষক হন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। আপনি আপনার চাকরিতে একটি স্থায়ী ছাপ রেখে এবং আপনার উর্ধ্বতনদের প্রভাবিত করতে সফল হবেন। কাজের ক্ষেত্রে আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের কথা বিবেচনা করে আপনার বেতনও বাড়ানো যেতে পারে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনাকে কাজের সাথে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং ভাল জিনিস হল এই ভ্রমণগুলি থেকে আপনার লাভ হওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি আপনার কঠোর পরিশ্রম থেকে ভাল মুনাফা অর্জনে সফল হবেন।

স্বাস্থ্য:এই সপ্তাহে, আপনার স্বাস্থ্য কেবল ভাল থাকবে না তবে আপনি উৎসাহ এবং উত্তেজনায় পূর্ণ থাকবেন। এর কারণে আপনি এই সময়ে খুব ভালো এবং সুস্থ বোধ করতে পারবেন। আপনার সাহস এবং দৃঢ় সংকল্পের কারণে আপনি আপনার স্বাস্থ্য বজায় রাখতে সফল হবেন।

উপায় : বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা আবেগে পরিপূর্ণ। তারা বিদেশে যেতে আগ্রহী এবং আপনি এটি তাদের আবেগ হিসাবে বুঝতে পারেন। মূলাঙ্ক 4 র লোকেরা খুব বুদ্ধিমান এবং তাদের দক্ষতা বা প্রতিভার কোন অভাব নেই এবং এই গুণগুলি তাদের এগিয়ে যেতে এবং অগ্রগতি অর্জনে সহায়তা করে। এই লোকেরা বস্তুগত জিনিস এবং আরামের প্রতি বেশি আগ্রহী।

প্রেম জীবন:এই সপ্তাহে, ভুল ধারণা এবং পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে আদর্শগত পার্থক্য থাকতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনারা উভয়ই একে অপরের কাছে আপনার চিন্তাভাবনা বা মতামত স্পষ্টভাবে প্রকাশ করতে সক্ষম নাও হতে পারেন। এতে আপনার সম্পর্কের ভালোবাসা কমে যেতে পারে।

শিক্ষা: এই সপ্তাহে শিক্ষার্থীদের একাগ্রতার সাথে অধ্যয়ন করতে অসুবিধা হতে পারে। আপনার শেখার ক্ষমতাও হ্রাস পেতে পারে এবং এটি আপনার অগ্রগতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এই কারণে, আপনি পড়াশোনায় উচ্চ মান অর্জন থেকে পিছিয়ে থাকতে পারেন। আপনার মনোযোগ সহকারে অধ্যয়ন করার চেষ্টা করা উচিত এবং আপনার মনোযোগকে নষ্ট হতে দেবেন না।

পেশাগত জীবন:চাকরিজীবীদের কাজের চাপ এই সময়ে একটু বাড়তে পারে। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তারাও আপনার উপর একটু রাগান্বিত হতে পারেন। আপনার অফিসের নেতিবাচক পরিবেশ দেখে আপনি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনি আপনার ব্যবসার উপর নিয়ন্ত্রণ হারাতে পারেন। এই কারণে আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের একটি কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে অক্ষম হতে পারে।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের খুব যত্ন নিতে হবে। এর পাশাপাশি আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে। আপনাকে অতিরিক্ত তৈলাক্ত খাবার এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে এই ধরনের খাবার থেকে দূরে থাকা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ধ্যান এবং যোগ,ব্যায়াম থেকে উপকৃত হবেন।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ীঅনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের লোকেরা খুব বুদ্ধিমান এবং খুব বুদ্ধি এবং বোঝার সাথে সিদ্ধান্ত নেয়। এই লোকেরা তাদের জ্ঞানের পরিধি বাড়াতে আগ্রহী এবং এর জন্য প্রচেষ্টাও করে। তাদেরও স্টক মার্কেটে আগ্রহ রয়েছে এবং তারা এই ক্ষেত্রে ব্যবসা করতে পারে এবং মূলাঙ্ক 5 র লোকেরা স্টক সম্পর্কিত ক্ষেত্রে ব্যবসা করার সুবিধা পান। সঙ্গীত ও অন্যান্য সৃজনশীল কাজের প্রতি তাদের আগ্রহ বাড়তে পারে।

প্রেম জীবন:এই সপ্তাহটি আপনার সম্পর্কের জন্য কিছুটা কঠিন প্রমাণিত হতে পারে। এমন সম্ভাবনাও রয়েছে যে আপনি আপনার সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ নাও পেতে পারেন। আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের সম্ভাবনা রয়েছে এবং এই সমস্ত সমস্যার কারণে আপনার পরিবারেও সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি এই সমস্যাগুলি সমাধান করতে চান তবে আপনার সঙ্গীর সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন এবং তার বন্ধু হয়ে উঠুন।

শিক্ষা:এই সময়ে শিক্ষার্থীরা পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। আপনার শেখার ক্ষমতা হ্রাসের কারণে, আপনি পড়াশোনায় ভাল করার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারেন। এছাড়াও, পড়াশোনায় আগ্রহের অভাব এবং বিভ্রান্তির কারণেও আপনি পড়াশোনায় ভাল নম্বর পেতে অক্ষম হতে পারেন।

পেশাগত জীবন: কর্মরত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে চ্যালেঞ্জিং পরিস্থিতি মোকাবেলা করা কঠিন মনে করতে পারেন। এছাড়াও, আপনার কাজে কিছু ভুল হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহে আপনাকে সাবধানে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে, আপনার কাজের বিষয়ে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার সাম্প্রতিক ব্যবসায়িক প্রবণতার দিকে মনোযোগ দেওয়া উচিত। আপনি এটি থেকে ভাল মুনাফা অর্জন করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি স্নায়বিক রোগে ভুগতে পারেন। এছাড়াও, আপনি ত্বকে চুলকানির অভিযোগও করতে পারেন।

উপায় : আপনি প্রতহ্য প্রাচীন গ্রন্থ বিষ্ণু সহস্রনামের পাঠ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র লোকেরা সৃজনশীল কাজে আগ্রহী এবং নিজের মধ্যে সৃজনশীলতার গুণমান বিকাশে কাজ করতে পারে। এছাড়াও এই লোকেরা ভ্রমণ বা ঘুড়তে পছন্দ করে এবং তারা এটিকে তাদের শখ হিসাবে বিবেচনা করে। জ্যোতিষশাস্ত্র এবং অন্যান্য অতীন্দ্রিয় বিজ্ঞানের প্রতি তাদের আগ্রহ বাড়তে পারে। এছাড়াও এই লোকদের দীর্ঘ দূরত্ব ভ্রমণের প্রতিও বেশি আগ্রহ থাকে এবং তারা এতে ব্যস্ত থাকতে পারে।

প্রেম জীবন:এই সপ্তাহে, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দ্বন্দ্ব দেখা দিতে পারে। আপনাদের উভয়ের মধ্যে অহংকার বৃদ্ধির কারণে এটি ঘটতে পারে। আপনার জীবনসাথীর সাথে তালমিল বজায় রাখতে হবে। এইভাবে, আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে সফল হতে পারেন।

শিক্ষা:শিক্ষার্থীদের পড়াশোনায় তাদের প্রদর্শনের উন্নতিতে মনোযোগ দেওয়া উচিত। এই সময়ে পড়াশোনা থেকে আপনার মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে। আপনি সম্পূর্ণ দক্ষতার সাথে আপনার কাজ করতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন: চাকুরীজীবীদের এই সপ্তাহে তাদের কাজের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে। কাজে অসতর্ক থাকার কারণে আপনি কিছু ভুল করতে পারেন, তাই আপনাকে এই সময়ে আপনার কাজে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এ কারণে আপনার কর্মদক্ষতাও কমে যাওয়ার লক্ষণ রয়েছে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার জন্য ক্ষতির পরিস্থিতি রয়েছে এবং আপনার খুব বেশি লাভ হওয়ার সম্ভাবনা কম।

স্বাস্থ্য:দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার অনাক্রম্যতা উন্নত করার এবং উপযুক্ত চিকিত্সা নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : শুক্রবারের দিন শুক্র গ্রহকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সপ্তাহে, আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়তে পারে 7 নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিদের। তাদের ধর্মীয় সফরে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। এই রেডিক্স সংখ্যার লোকেদের বৈষয়িক সুবিধার প্রতি কম আগ্রহ থাকতে পারে। বস্তুগত বিষয়ের প্রতি তাদের আগ্রহ কম থাকার লক্ষণও রয়েছে এবং এসবের পরিবর্তে তারা প্রার্থনা ও ধ্যানে মগ্ন থাকতে পারে। মূলাঙ্ক 7 র ব্যক্তিদের পবিত্র গ্রন্থ এবং উপদেশ ইত্যাদির প্রতি তাদের আগ্রহ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তারা আধ্যাত্মিক বক্তৃতাও শুনতে পারে। এছাড়াও, এই সময়ে এই লোকেরা তাদের জ্ঞান এবং বুদ্ধিমত্তা বৃদ্ধি করতে চায় এবং এইভাবে তাদের শেখার আগ্রহ আরও বৃদ্ধি পাবে।

প্রেম জীবন:আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে বিবাদের লক্ষণ রয়েছে। আপনাদের দুজনের মধ্যে অহংকার বৃদ্ধির কারণে বিরোধ এবং তর্ক হতে পারে। আপনার উচিত এই সব বিষয় উপেক্ষা করে আপনার সঙ্গীর সাথে বন্ধুর মত আচরণ করা। এইভাবে আপনাদের দুজনের মধ্যে কিছু জিনিস ঠিক করা যেতে পারে। আপনার সঙ্গীর মনে কী চলছে তা জেনে ও বোঝার মাধ্যমে আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মজবুত করতে সফল হতে পারেন।

শিক্ষা:আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। এর সাথে, আপনাকে পূর্ণ একাগ্রতার সাথে পড়াশোনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। যাইহোক, আপনার পড়াশোনার উপর আপনার নিয়ন্ত্রণের অভাবের কারণে, আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়া আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। প্রার্থনা এবং ধ্যানের সাহায্যে, আপনি মানসিকভাবে নিজেকে স্থির রাখতে পারেন এবং একটি দুর্দান্ত প্রদর্শন দেওয়ার জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন। এই সপ্তাহে আপনাকে দর্শন এবং আইনের মতো বিষয়গুলিতে আরও মনোযোগ দিতে হবে। যদিও, এই সময়ে এটি আপনার পক্ষে সহজ হবে না।

পেশাগত জীবন:আপনি যদি এই সপ্তাহে আপনার কর্মজীবনে ভাল ফলাফল পেতে চান তবে আপনাকে এর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনার জন্য ভাল ফলাফল অর্জন করা এবং আপনার কাজের শীর্ষ পদে পৌঁছানো সহজ হবে না। আপনাকে আরও আত্মবিশ্বাসের সাথে কাজ করতে হবে। আপনি যদি ব্যবসা করেন, আপনি এই সময়ে আপনার প্রতিযোগীদের কাছ থেকে অনেক হুমকির সম্মুখীন হচ্ছেন এবং এর কারণে আপনাকে আপনার লাভ ছেড়ে দিতে হতে পারে।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনার ত্বক সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। অ্যালার্জি এবং দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি এই ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনাকে ওষুধ ও সঠিক চিকিৎসা গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : হনুমানকে লাল রংয়ের পুষ্প অর্পিত করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা তাদের কাজের প্রতি নিবেদিত এবং প্রতিশ্রুতিবদ্ধ এবং বিশ্রাম এবং ভ্রমণে বেশি সময় ব্যয় করে না। এই সপ্তাহে আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। কখনও কখনও আপনার আত্মবিশ্বাসও নড়বড়ে হতে পারে এবং এটি আপনার পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এছাড়াও, বস্তুগত জিনিসগুলির প্রতি আপনার আগ্রহও হ্রাস পেতে পারে এবং আপনার আত্মবিশ্বাসও হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন:আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের বিষয়ে খুব সংবেদনশীল হতে চলেছেন। এই কারণে আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা এবং স্নেহ দেখাতে অক্ষম হতে পারেন। এই সময়ে, আপনাদের দুজনের মধ্যে দূরত্বের লক্ষণ রয়েছে এবং আপনার এই জিনিসটি এড়ানোর চেষ্টা করা উচিত।

শিক্ষা: এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং আপনি যদি ইঞ্জিনিয়ারিং, মেডিসিনের মতো পেশাদার বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে ভাল নম্বর পেতে প্রচুর প্রচেষ্টা করতে হবে। আপনার শেখার ক্ষমতাও এই সপ্তাহে দুর্বল হতে পারে এবং এটি আপনার অগ্রগতিতে বাধা হিসেবে কাজ করতে পারে।

পেশাগত জীবন:চাকরিজীবীরা এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেতে পারেন এবং এর কারণে আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনার কর্মজীবনকে সঠিক দিকনির্দেশনা দেওয়ার এবং অগ্রগতির জন্য আপনার ইচ্ছার কারণে, এমন ইঙ্গিত রয়েছে যে চাকরি পরিবর্তনের চিন্তা আপনার মনে আসতে পারে। বর্তমানে ব্যবসায়ীদের জন্য পরিস্থিতি খুব একটা সুবিধাজনক নয়। এই সপ্তাহে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার কারণে, আপনার পক্ষে বেশি লাভ অর্জন করা সহজ হবে না। আপনার নিজের ব্যবসা একা পরিচালনা করার চেষ্টা করা উচিত।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি আপনার পায়ে ব্যথার অভিযোগ করতে পারেন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ না দেওয়ার কারণে আপনার এই ধরনের স্বাস্থ্য সমস্যা হওয়ার ঝুঁকি রয়েছে। আপনাকে আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : শনিবারের দিন শনি গ্রহকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র ব্যক্তিরা পরিস্থিতি এবং পরিস্থিতিকে তাদের অনুকূলে পরিণত করতে সফল হবেন। এই সপ্তাহে আপনি পূর্ণ উদ্যমে এগিয়ে যাবেন এবং নতুন এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনার সাহস বৃদ্ধি পাবে। এই সপ্তাহে আপনি সমস্ত গুণাবলীতে আশীর্বাদ পেতে পারেন এবং আপনার সম্ভাবনার পূর্ণ ব্যবহার করতে পারেন। আপনি খুব গতিশীল হতে চলেছেন এবং এটি আপনাকে আরও বিকাশ এবং শক্তিশালী হওয়ার দিকে পরিচালিত করবে।

প্রেম জীবন:আপনি আপনার জীবনসাথীর প্রতি নীতিগত মনোভাব গ্রহণ করতে পারেন এবং আপনি আপনার সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ স্থাপন করবেন। এর কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং আপনি আপনার সঙ্গীর সাথে সম্পূর্ণরূপে ভালবাসা উপভোগ করতে সক্ষম হবেন। আপনারা দুজনেই কোথাও বাইরে বেড়াতে যেতে পারেন, যা আপনাদের মধ্যে পারস্পরিক তালমিল বৃদ্ধি করবে এবং আপনি আপনার সম্পর্কের মধ্যে সুখ ও আনন্দ অনুভব করবেন।

শিক্ষা: বৈদ্যুতিক প্রকৌশল এবং রাসায়নিক প্রকৌশলের মতো ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীরা আরও ভাল প্রদর্শন করবে। এই সময়ে, আপনি যা পড়ছেন তা মনে রাখার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং আপনি পরীক্ষায় ভাল ফলাফল করতে সক্ষম হবেন। আপনি আপনার সহপাঠীদের জন্য একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরা তাদের আগ্রহ অনুসারে একটি পেশাদার কোর্স করতে পারে যাতে তারা দুর্দান্তভাবে প্রদর্শন করবে।

পেশাগত জীবন: আপনি আপনার কাজে ভালো প্রদর্শন করবেন এবং এর সাথে সাথে আপনার কাজের স্বীকৃতিও পাবে। এই সময়ে আপনার পদোন্নতি পাওয়ারও সম্ভাবনা রয়েছে। এই সমস্ত কিছুর কারণে, আপনার অবস্থান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার সহকর্মীদের মধ্যে আপনার সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য লাভের সম্ভাবনা রয়েছে। আপনি নতুন কৌশল নিয়ে কাজ শুরু করতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীদের মধ্যে আপনার সুনাম বৃদ্ধির লক্ষণ রয়েছে।

স্বাস্থ্য: বর্ধিত উদ্যম এবং উদ্দীপনার কারণে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল হতে চলেছে। এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনও লক্ষণ নেই। আপনি খুব সুখী এবং মানসিক শক্তিতে পূর্ণ হতে চলেছেন।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer