সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 12 মে থেকে 18 মে 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল12 মে থেকে 18 মে 2024: मई মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে12 মে থেকে 18 মে2024পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

খ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 12 মে থেকে 18 মে 2024

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (12 মে থেকে 18 মে2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের তাদের কর্মজীবনে নতুন নিয়োগ এবং সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ভাল থাকবে এবং এর সাহায্যে আপনি খুব সহজেই আপনার উদ্দেশ্যগুলি অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনার মধ্যে প্রশাসনিক দক্ষতার বিকাশ ঘটবে যার কারণে আপনি সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি আপনার বিশেষ কিছু গুণ মানুষের সামনে আনতে পারেন। আপনি নীতিগুলি অনুসরণ করতে পছন্দ করবেন এবং এই নীতিগুলিকে আরও সুশৃঙ্খলভাবে প্রয়োগ করার চেষ্টা করবেন। সাধারণত, এই মূলাঙ্কের লোকেরা সাফল্যের জন্য তাদের ভাগ্যের উপর নির্ভর করে। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে কিছু ভাল মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কাটানো সময় উপভোগ করবেন এবং আপনাদের মধ্যে পারস্পরিক তালমিলও বৃদ্ধি পাবে। এতে আপনাদের দুজনের সম্পর্ক আরও মজবুত হবে। আপনি আপনার সঙ্গীর প্রতি রোমান্স এবং ভালবাসার আরও অনুভূতি বিকাশ করবেন এবং এর কারণে আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধির লক্ষণ রয়েছে। আপনারা দুজনেই কোথাও বাইরে যেতে পারেন এবং এটি আপনার সম্পর্কের মধ্যে উচ্চতর মান স্থাপন করবে। বাইরে যাওয়ার সময়, আপনি আপনার সঙ্গীর সাথে কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। আপনার সঙ্গীর প্রতি আপনার উদার মনোভাব থাকবে এবং এটি আপনার চিন্তাধারায়ও প্রতিফলিত হবে।

শিক্ষা : পড়াশোনার ক্ষেত্রে আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি নিজের জন্য উচ্চ মান নির্ধারণ করবেন এবং সেগুলি অর্জন করতে সক্ষম হবেন। ম্যানেজমেন্ট, ব্যবসায়িক পরিসংখ্যানের মতো বিষয়ে ভালো প্রদর্শন করবে। এই সপ্তাহে আপনি উচ্চ নম্বর স্কোর করতে এবং আপনার সহপাঠী শিক্ষার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনার মধ্যে কিছু অনন্য দক্ষতা বিকাশের সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার বোধগম্যতার বাইরে হতে পারে। এটি আপনার পড়াশোনার উপর গভীর প্রভাব ফেলবে। এ সময় শিক্ষার্থীদের জ্ঞান ও আদর্শ উভয়ই তাদের সর্বোচ্চ পর্যায়ে থাকবে। আপনি যদি ডাক্তার হওয়ার জন্য পড়াশোনা করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহটি তার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল হতে চলেছে। ব্যবসায়ীরা ভাল লাভের আশা করছেন এবং আপনি আপনার প্রতিযোগীদের পিছনে ফেলে এগিয়ে যেতে সক্ষম হবেন। একটি নতুন ব্যবসায়িক চুক্তি বা অংশীদারিত্ব আপনার জন্য লাভের নতুন দরজা খুলে দিতে পারে। আপনার এবং আপনার প্রতিযোগীদের মধ্যে বিশ্বাস বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনি একটি নতুন অংশীদারিত্বে কিছু কাজ বা চুক্তি শুরু করতে পারেন। আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল বিকাশ করবেন এবং এটি আপনার ব্যবসার মান বৃদ্ধি করবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইনসেনটিভ পাওয়ার অপেক্ষায় থাকেন, তাহলে আপনি এই সপ্তাহে তাও পেতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দেখা যাবে। আপনার উদ্যম এবং উদ্যম বৃদ্ধি পাবে যা আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে। সুস্থ থাকার জন্য, আপনি যোগব্যায়াম এবং অন্যান্য কার্যকলাপের সাহায্য নিতে পারেন। আপনার দৃঢ় সংকল্পের কারণে, আপনি এই সময়ে সুস্বাস্থ্য উপভোগ করতে সক্ষম হবেন।

উপায় : প্রতহ্য 108 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা তাদের বিশেষ দক্ষতা প্রদর্শন করতে পারেন, যা তাদের ক্ষমতা বৃদ্ধি করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে এই লোকেরা খোলা মনের হবে। আপনি আপনার আধ্যাত্মিক প্রবণতার সাহায্যে সাফল্য অর্জন করবেন। এই সপ্তাহে মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের মানসিক অবস্থা ইতিবাচক হতে চলেছে। এতে তাদের মন শান্ত থাকবে এবং তারা তাদের জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবে। কখনও কখনও আপনি বড় সিদ্ধান্ত নিতে বিভ্রান্ত বোধ করতে পারেন। আপনার মনের এই বিভ্রান্তিগুলি প্রার্থনা এবং ধ্যান ইত্যাদির মাধ্যমে দূর করা যেতে পারে।

প্রেম জীবন :এ সময় আপনার মন ভালোবাসায় ভরে উঠবে। এটি আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্ককে মধুর রাখবে। আপনাদের দুজনের মধ্যে ভালো কথোপকথন হবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনি আপনার জীবনসাথীর সাথে প্রেমের উদাহরণ স্থাপন করতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য উচ্চ মান নির্ধারণ করবেন। লজিস্টিক, ব্যবসায়িক পরিসংখ্যান এবং অর্থনীতি অধ্যয়নরত ছাত্ররা ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষাও সহজ পাবেন। আপনি আপনার সহপাঠীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে এবং ভাল নম্বর পেতে সক্ষম হবেন। আপনি শিক্ষায় পেশাদার মান নির্ধারণ করবেন এবং এটিকে আপনার লক্ষ্যে পরিণত করতে পারবেন।

পেশাগত জীবন :এমন ইঙ্গিত রয়েছে যে কর্মরত ব্যক্তিরা এই সময়ে খুব ভাল কাজের সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি সন্তুষ্ট বোধ করবেন। আপনার কাজের প্রতি অঙ্গীকারবদ্ধ হয়ে, আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং আপনার কাজ স্বীকৃতি পাবে। আপনার কঠোর পরিশ্রমের কারণে কর্মক্ষেত্রে আপনি পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। একই সময়ে, ব্যবসায়ীদের জন্যও ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি নতুন ব্যবসায়িক যোগাযোগও করতে পারেন। এই সপ্তাহে আপনাকে আপনার ব্যবসার সাথে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং আপনি এই ভ্রমণগুলি থেকে উচ্চতর লাভের আশা করছেন।

স্বাস্থ্য : এই সময়ে আপনি উদ্দীপনা বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল হতে চলেছে। আপনি উৎসাহে পরিপূর্ণ হবেন এবং অনুপ্রাণিত এবং স্থিতিশীল বোধ করবেন। এতে আপনার সাহস বাড়বে যা আপনাকে আরও পথ দেখাবে।

উপায় : চন্দ্রমাকে প্রসন্ন করার জন্য সোমবারের দিন যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 3 র লোকেরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সাহস পাবে। আপনার আগ্রহের প্রচারের জন্য এটি একটি অনুকূল সময়। আপনি আপনার সাহস বাড়ানোর অনেক সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনাকে আধ্যাত্মিকতা সম্পর্কিত কাজের জন্য আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি এই সময়ে বিনিয়োগ করে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এগুলি ছাড়াও, আপনাকে এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে এবং আপনার ভ্রমণের উদ্দেশ্য পূরণ হওয়ার জোরালো ইঙ্গিত রয়েছে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে রোমান্টিক মুডে থাকবেন। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্ক মজবুত হবে। একই সময়ে, কোনও শুভ অনুষ্ঠানের কারণে আপনার বাড়িতে অতিথিও আসতে পারে। আপনার সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া উন্নত করতে, আপনাকে একটু নরম আচরণ করতে হবে। আপনি সন্তুষ্ট বোধ করবেন কারণ আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভালবাসা অটুট থাকবে।

শিক্ষা :এই সময়ে শিক্ষাক্ষেত্রে আপনার ভালো ফল পাওয়ার লক্ষণ রয়েছে। ম্যানেজমেন্ট, বিজনেস স্ট্যাটিস্টিক্সের মতো বিষয়গুলো আপনার জন্য ভালো প্রমাণিত হবে। আপনি একটি কর্মশালায় যাওয়ার সুযোগও পেতে পারেন। এই সপ্তাহে, আপনি পড়াশোনায় আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য অন্য যেকোনো কিছুর চেয়ে আপনার প্রচেষ্টার উপর বেশি নির্ভর করবেন।

পেশাগত জীবন :এবার আপনি আপনার কাজে যে পরিশ্রম করেছেন তার ফল পাবেন। চাকরিজীবীদেরও নতুন প্রকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে আপনার কাজের স্বীকৃতিও পাবে। এমন লক্ষণও রয়েছে যে আপনি নতুন চাকরির সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। আপনি নতুন চাকরির সুযোগের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়ীরা এই সময়ে একটি ভাল চুক্তি পেতে পারেন যা তাদের প্রচুর মুনাফা অর্জনের সুযোগ দেবে। আপনার জন্য পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার সাহস বৃদ্ধির কারণে আপনি উদ্যম এবং উদ্দীপনায় পূর্ণ বোধ করবেন। এই সাহস ও উদ্যমের ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও খুব ভালো হতে চলেছে এবং এর কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সব সম্ভব হবে কারণ আপনার আত্মবিশ্বাস বাড়বে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের বিশেষত্ব এবং বিশেষ গুণাবলী দেখাতে সক্ষম হবেন। এটি আপনার উচ্চ মুনাফা অর্জনের লক্ষ্য পূরণ করবে। পাঠ্য বহির্ভূত ক্রিয়াকলাপগুলিতে ভাল করার জন্য এটি একটি অনুকূল সময়। সাধারণত, এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব উৎসাহী এবং তারা তাদের আবেগ দেখাতে আগ্রহী। তারা ভ্রমণ করতে পছন্দ করে এবং সর্বদা দীর্ঘ দূরত্বের ভ্রমণে যায়।

প্রেম জীবন : আপনার প্রেম এবং রোমান্সে আকর্ষণ বৃদ্ধি পাবে। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনাদের দুজনেই একে অপরকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখার জন্য আপনি যে অনন্য আচরণ গ্রহণ করেছেন তাতে আপনার জীবনসাথী খুশি হবেন। আপনার হাস্যরসের ভাল বোধ থাকবে এবং এই প্রকৃতির সাথে আপনি আপনার সঙ্গীর কাছাকাছি আসবেন এবং তার হৃদয় জয় করতে সক্ষম হবেন।

শিক্ষা : আপনি গ্রাফিক ডিজাইনিং এবং ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদির মতো পেশাদার বিষয়গুলিতে বিশেষজ্ঞ হতে পারেন। আপনি কিছু অনন্য দক্ষতা বিকাশ করতে পারেন এবং এর সাহায্যে আপনি আপনার জীবনে কিছু বিস্ময়কর জিনিস অর্জন করতে পারেন। এই সপ্তাহে আপনার পড়াশোনায় বৃত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে এবং এটি আপনাকে অনেক তৃপ্তি দেবে।

পেশাগত জীবন : আপনি আপনার কাজের সাথে অতিরিক্ত প্রণোদনা আকারে খুব ভাল সুযোগ পেতে পারেন। এগুলো পাওয়ার পর আপনি খুবই সন্তুষ্ট বোধ করবেন। একই সঙ্গে ব্যবসায়ীরা এই সময়ে নতুন কাজ শুরু করতে পারেন। এইভাবে আপনি একটি নতুন ব্যবসা এলাকার জন্য নিজেকে প্রস্তুত করবেন। এই সপ্তাহে আপনি একটি নতুন বিশেষ প্রকল্পও পেতে পারেন যা আপনার অগ্রগতি বাড়িয়ে তুলবে।

স্বাস্থ্য :মানসিক শক্তির কারণে, আপনি এই সময়ে সম্পূর্ণ সুস্থ বোধ করবেন এবং এটি আপনার আকর্ষণকেও বাড়িয়ে তুলবে। কখনও কখনও অ্যালার্জির কারণে আপনার ত্বকের সমস্যা হতে পারে, তবে এই অ্যালার্জির কারণে আপনার খুব বেশি সমস্যা হবে না। আপনাকে তৈলাক্ত খাবার না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই সময়ে আপনি আপনার নিজের বিকাশে অগ্রগতি করবেন। সঙ্গীত এবং ভ্রমণের প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। এগুলি ছাড়াও, আপনার খেলাধুলার প্রতি আগ্রহ বৃদ্ধির লক্ষণ রয়েছে এবং আপনি খেলাধুলা সম্পর্কিত যে কোনও ক্রিয়াকলাপে অংশ নিতে পারেন। শেয়ার বাজার এবং ট্রেডিংয়ের মতো একটি নির্দিষ্ট ক্ষেত্রে দক্ষতা অর্জন এবং বিকাশ করে, আপনি চমৎকার ফলাফল পেতে পারেন। আপনি আপনার সবকিছুতে যুক্তি খুঁজে বের করার চেষ্টা করবেন।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দৃঢ় হবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের প্রতি আকর্ষণ বাড়বে। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে নৈতিক মূল্যবোধ স্থাপন করবেন।

শিক্ষা : পড়াশোনার ক্ষেত্রে আপনি এই সপ্তাহে দুর্দান্ত প্রদর্শন করবেন। এটি দিয়ে আপনি উন্নতি করতে এবং উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। আপনি যদি বর্তমানে একটি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করছেন, তাহলে এতে আপনার ভালো নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ফিন্যান্স, অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্ট স্টাডিজের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনি এতে আরও ভাল ফলাফল পেতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার চাকরিতে ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিশ্রম এখন কর্মক্ষেত্রে স্বীকৃতি পেতে পারে। একই সময়ে, ব্যবসায়ীদের জন্য উচ্চ লাভের সম্ভাবনাও রয়েছে। আপনার একটি নতুন ব্যবসা শুরু করার সম্ভাবনাও রয়েছে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : ত্বক সম্পর্কিত কিছু সমস্যার কারণে আপনি অস্বস্তি বোধ করতে পারেন। এছাড়াও, আপনার স্নায়ু সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনার সুস্থতা এবং সুখ হ্রাস পেতে পারে। আপনি এই সপ্তাহে হজমের সমস্যার ঝুঁকিতে রয়েছেন, তাই আপনাকে আপনার খাদ্য নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের মানুষদের ভ্রমণের ক্ষেত্রে ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে, আপনি প্রচুর অর্থ উপার্জনের সুযোগও পাবেন। শুধু আপনার আয়ই বাড়বে না, আপনি টাকা বাঁচাতেও সফল হবেন। এই সপ্তাহে, আপনার মধ্যে কিছু বিশেষ দক্ষতা তৈরি হতে পারে যা আপনার গুরুত্ব বাড়িয়ে দেবে। আপনি যদি সঙ্গীত শিখতে আগ্রহী হন তবে এই কাজটি শুরু করার জন্য এটি একটি অনুকূল সময়।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে খুব সন্তুষ্ট বোধ করবেন। আপনি আপনার সম্পর্কের মধ্যে আকর্ষণ বাড়াতে সক্ষম হবেন। একে অপরকে জানা এবং বোঝার জন্য এটি একটি খুব অনুকূল সময়। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বাইরে যেতে পারেন এবং আপনি এই মুহূর্তগুলি সম্পূর্ণরূপে উপভোগ করবেন। আপনি আপনার জীবনসাথীর কাছ থেকে প্রচুর ভালবাসা পেতে চলেছেন এবং এটি পাওয়ার পরে আপনি খুশি হবেন।

শিক্ষা : আপনি শিক্ষার কিছু ক্ষেত্রে দক্ষতা অর্জন করবেন যেমন যোগাযোগ প্রকৌশল, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিং ইত্যাদি। আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য সফল হতে সক্ষম হবেন এবং আপনার সহপাঠীদের কঠিন প্রতিযোগিতা দেওয়ার জন্য নিজেকে একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে উপস্থাপন করতে পারবেন। আপনি এই সপ্তাহে বিদেশে পড়াশোনা করার নতুন সুযোগও পেতে পারেন এবং আপনি বিদেশে দক্ষতা অর্জন করতে পারেন।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং আপনি এর থেকে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য এটি একটি দুর্দান্ত সময়। আপনি অংশীদারিত্বে একটি নতুন ব্যবসা শুরু করার সুযোগও পেতে পারেন। এইভাবে, আপনাকে আপনার ব্যবসার জন্য দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাচ্ছে এবং আপনি সুস্থ বোধ করবেন। ছোটখাটো স্বাস্থ্য সমস্যাও এই সময়ে আপনাকে বিরক্ত করবে না। উত্তেজিত বোধ করার কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : প্রতহ্য 15 বার “ওং হ্রাঙ হ্রিং লক্ষী ভয়ো নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 7 র লোকেরা তাদের অগ্রগতি এবং ভবিষ্যত সম্পর্কে নিজেদের প্রশ্ন করতে পারে। কোনো ছোট কাজ করার আগে বা কোনো পদক্ষেপ নেওয়ার আগে আপনাকে ভাবতে হবে, পরিকল্পনা করতে হবে এবং তারপর কাজ করতে হবে। এই সময়ে, আধ্যাত্মিক কাজের প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে এবং এর সাহায্যে আপনি আপনার বিশেষত্ব বা অনন্যতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার পরিবারে কিছু সমস্যার কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্ক তিক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার বিবাহিত জীবনের সুখ এবং শান্তি ব্যাহত করতে পারে। আপনি যদি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে চান, তবে চিন্তা না করে আপনার সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করুন।

শিক্ষা : গুপ্ত বিজ্ঞান এবং জ্যোতিষশাস্ত্র অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এটি উপযুক্ত সময় নয়। এই সময়ে, শিক্ষার্থীদের মুখস্থ করার ক্ষমতা গড় থাকবে এবং এর কারণে আপনি ভাল নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। যে সকল ছাত্রছাত্রীরা পেশাগত অধ্যয়ন করছে তাদের একাগ্রতার সাথে অধ্যয়ন করতে অসুবিধা হতে পারে। এই কারণে, আপনি আরও ভাল প্রদর্শন করতে এবং আপনার যোগ্যতা প্রমাণে পিছিয়ে থাকতে পারেন।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে দুর্দান্ত কিছু অর্জনের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য গড় হিসাবে প্রমাণিত হবে। আপনি একটি নতুন দক্ষতা শিখতে পারেন এবং আপনি আপনার কর্মক্ষেত্রে সম্মান এবং প্রতিপত্তি অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য আর্থিক ক্ষতির লক্ষণ রয়েছে, তাই তাদের পরিকল্পনা করার এবং তাদের ব্যবসার দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া এবং হজমের সমস্যা হতে পারে। সুস্থ থাকতে হলে সময়মতো খাবার খেতে হবে। এই সময়ে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 43 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 8 র লোকেরা তাদের ধৈর্য হারিয়ে ফেলতে পারে এবং আপনি অনেক পিছিয়ে থাকতে পারেন। ভ্রমণের সময়, আপনি আপনার কিছু মূল্যবান এবং ব্যয়বহুল জিনিস হারাতে পারেন এবং এর কারণে আপনি চিন্তিত হতে পারেন। এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে এবং একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা করতে হবে।

প্রেম জীবন :আপনার বন্ধুরা আপনার সঙ্গী বা প্রেমীর সাথে সুসম্পর্ক বজায় রাখতে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এই কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। বাধাগুলি অতিক্রম করার পরেই আপনি কোনও সুখ পাবেন এবং এই সময়ে এটি আপনার পক্ষে সহজ হবে না।

শিক্ষা :প্রচেষ্টা সত্ত্বেও, শিক্ষার্থীরা পড়াশোনায় পিছিয়ে থাকতে পারে। আপনার গাড়িকে ট্র্যাকে ফিরিয়ে আনার জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। আপনার পড়াশোনায় ধৈর্যশীল হওয়া উচিত এবং দৃঢ়প্রতিজ্ঞ হওয়া উচিত। এটি আপনাকে উচ্চ নম্বর পেতে সাহায্য করতে পারে।

পেশাগত জীবন : কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের প্রচেষ্টার জন্য প্রয়োজনীয় প্রশংসা নাও পেতে পারেন এবং এটি আপনাকে চিন্তিত করতে পারে। এমন পরিস্থিতি আপনার সামনেও দেখা দিতে পারে যেখানে আপনার সহকর্মীরা আপনাকে ছাড়িয়ে যায় এবং তারা একটি নতুন অবস্থান এবং নতুন দায়িত্ব পায়। এই সপ্তাহে আপনাকে আপনার কাজ শেষ করতে বাধা এবং বিলম্বের সম্মুখীন হতে হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির পরিস্থিতিও রয়েছে। এই সময়ে আপনার লাভের আশা খুব কম।

স্বাস্থ্য : অতিরিক্ত চাপের কারণে, আপনি পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন। আপনার ভারসাম্যহীন খাবারের কারণে এটি ঘটতে পারে। এছাড়াও, ভুল সময়ে খাবার খাওয়ার কারণে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে এবং যেকোনো ধরনের সমস্যা এড়াতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়।

উপায় : প্রতহ্য 44 বার “ওং শ্রেনশ্রেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সময়ে আপনি পরিস্থিতি আপনার অনুকূলে ঘুরিয়ে দেওয়ার অবস্থানে থাকবেন। এই লোকেরা তাদের জীবনে কিছু জাদু বহন করে। এই সপ্তাহে আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। এই সময়ে, শীর্ষে পৌঁছানোর জন্য, আপনাকে পরিকল্পনা করতে হবে। এই সপ্তাহে আপনি ইতিবাচক শক্তিতে পূর্ণ থাকবেন এবং এর কারণে আপনার চিন্তাভাবনাও ইতিবাচক হবে। আপনার মধ্যে সাহস এবং সংকল্প দেখা যাবে, যার ফলস্বরূপ আপনি উপকারী ফলাফল অর্জন করতে সক্ষম হবেন।

প্রেম জীবন : আপনি একটি নীতিগত পদ্ধতি অবলম্বন করবেন এবং এই সময়ে আপনার সঙ্গীর সাথে উচ্চ মূল্যবোধ স্থাপন করবেন। এটি আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক বোঝাপড়াকে উন্নত করবে। আপনারা দুজনই অন্যের জন্য ভালোবাসার উদাহরণ হয়ে উঠতে পারেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বা ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই ভ্রমণের সময়, আপনাদের উভয়েই আপনার সম্পর্ককে উন্নত এবং এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে একে অপরের সাথে কথা বলবেন।

শিক্ষা : এই সপ্তাহে, ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা আরও ভালো পারফর্ম করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হবে। এমনকি আপনি যদি পড়াশোনা করেন তবে আপনি এটি খুব দ্রুত শিখবেন এবং পরীক্ষায় দুর্দান্ত ফলাফল পাবেন। এই সপ্তাহে আপনি আপনার আগ্রহ অনুযায়ী একটি পেশাদার কোর্স চয়ন করতে পারেন এবং আপনি এটি পাস করবেন। আপনি পড়াশোনার ক্ষেত্রে ভাল অবস্থানে থাকবেন এবং শিক্ষার ক্ষেত্রে মান অর্জনের জন্য কিছু নৈতিক মান নির্ধারণ করবেন।

পেশাগত জীবন : আপনি আপনার কর্মক্ষেত্রে উজ্জ্বলভাবে প্রদর্শন করবেন এবং আপনার কাজও স্বীকৃত হবে। আপনার ঊর্ধ্বতনরাও আপনার কাজের প্রশংসা করবেন এবং তাদের প্রশংসা পেলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার দক্ষতা বাড়াতে এবং দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন কারণ আপনার কাজ ঊর্ধ্বতন কর্মকর্তাদের দ্বারা স্বীকৃত হবে। একই সময়ে, ব্যবসায়ীদের উচ্চ মুনাফা অর্জনের সম্ভাবনা রয়েছে। এইভাবে আপনি আপনার প্রতিযোগীদের মধ্যে আপনার সুনাম বজায় রাখতে সফল হবেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। আপনার মধ্যে উদ্দীপনা এবং উদ্দীপনা বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সময়ে কোনও স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। আপনার আত্মবিশ্বাস বাড়বে যা আপনাকে আপনার শরীরকে সুস্থ ও সবল রাখতে উৎসাহিত করবে।

উপায় : প্রতহ্য 27 বার “ওং মঙ্গলায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer