সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 14 এপ্রিল থেকে 20 এপ্রিল 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল14 এপ্রিল থেকে 20 এপ্রিল 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে14 এপ্রিল থেকে 20 এপ্রিল পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

থা এবং ক্লান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কা

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (14 এপ্রিল থেকে 20 এপ্রিল 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা তাদের কাজে খুব পেশাদার এবং বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় তাদের উচ্চ মূল্য ব্যবহার করতে পারে। এই ব্যক্তিদের আশ্চর্যজনক প্রশাসনিক ক্ষমতা রয়েছে এবং এই গুণের কারণে তারা দ্রুত উন্নতি করে। মূলাঙ্ক 2 র জাতকদের রাজাদের ব্যক্তিত্ব রয়েছে এবং তাদের জীবনে সবকিছুই ঘটে। এটিকে মূলাঙ্ক 1 র সাথে যুক্ত ব্যক্তিদের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হিসাবেও বিবেচনা করা হয়। এই জাতক/জাতিকাদের কাজের জন্য বেশি ভ্রমণ করতে হতে পারে। তারা বড় এবং কঠিন কাজ করতে বিশেষজ্ঞ। তারা চিন্তা না করে কাজ করে যার কারণে তারা অসুবিধার সম্মুখীন হতে পারে। এই জাতক/জাতিকারা ভ্রমণ করতে ভালবাসে এবং এটিই তাদের মনে চলতে থাকে।

প্রেম জীবন : আপনি আপনার প্রেম জীবনে আশঅনুযায়ী ফলাফল না পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সময়ে আপনার সম্পর্ক খুব কার্যকর হবে না। আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে মতের পার্থক্য দেখা দিতে পারে এবং এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে।

শিক্ষা :আপনি যদি মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এবং ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিংয়ের মতো কোনও পেশাদার কোর্স অধ্যয়ন করেন, তবে এই সময়ে আপনাকে আরও বেশি মনোযোগ দিতে হবে এবং সাফল্য অর্জনের জন্য আরও প্রচেষ্টা করতে হবে। পড়াশোনার ক্ষেত্রেও আপনাকে পেশাদার কোচিং নিতে হতে পারে। এর সাহায্যে, আপনি পড়াশোনায় পিছিয়ে থাকা এড়াতে পারেন এবং এই কোচিং আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

পেশাগত জীবন : কর্মজীবীদের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। আপনার কাজের চাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনাও রয়েছে এবং এর কারণে আপনি অসুখী থাকতে পারেন। আপনাকে আরও পেশাদার পদ্ধতিতে আপনার কাজের পরিকল্পনা করতে হবে। কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য এটিই একমাত্র উপায়। এই সপ্তাহে আপনি একটি নতুন প্রকল্পের জন্য ভাল সুযোগ মিস করতে পারেন। সেইসঙ্গে এ সময়ে ব্যবসায়ীদের খুব একটা লাভ না হওয়ায় অনেক সময় লোকসানও হতে পারে বলে আভাস পাওয়া যাচ্ছে।

স্বাস্থ্য :স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা ভালো যাবে না। আপনার অনাক্রম্যতা এবং স্বাস্থ্যের মানও কম থাকতে পারে। এই কারণে, আপনার মানসিক শক্তি হ্রাস পেতে পারে যা এই সময়ে আপনার অত্যন্ত প্রয়োজন। এই সপ্তাহে আপনার প্রচণ্ড ঠান্ডা লাগার সম্ভাবনা রয়েছে। এ কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার পায়ে এবং জয়েন্টগুলোতেও ব্যথা হতে পারে। সুস্থ থাকার জন্য, আপনাকে প্রার্থনা এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : আপনি প্রতহ্য 19 বার “ওং সূর্য্যায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের সাথে তর্ক করে নিজেদের জন্য সমস্যা তৈরি করে। এই মনোভাবের কারণে, মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সময়কালে একা থাকার চেষ্টা করতে পারে। কখনও কখনও এই ব্যক্তিদের অস্থির মন থাকতে পারে এবং এটি তাদের পক্ষে বড় কিছু অর্জনের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে। কখনও কখনও এই লোকেরা খুব সীমিত চিন্তা করতে পারে এবং খুব খোলা মনের নয়। এতে তাদের অগ্রগতি বাধাগ্রস্ত হতে পারে।

প্রেম জীবন : এই সময়ে আপনার সঙ্গীর সাথে সমস্যা হওয়ার লক্ষণ রয়েছে। পরিবারে চলমান সমস্যার কারণে এটি ঘটতে পারে এবং আপনি এগুলি নিয়ে চিন্তিত হতে পারেন। এই কঠিন পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং আপনার চারপাশে চলমান সমস্যাগুলির সুবিধা এবং অসুবিধাগুলি সম্পর্কে চিন্তা করতে হবে এবং সেগুলির সঠিক সমাধান খুঁজে বের করতে হবে।

শিক্ষা :এই সময় আপনি পড়াশোনায় মনোযোগের অভাবের সম্মুখীন হবেন এবং এর কারণে আপনি এখন পর্যন্ত যা কিছু অধ্যয়ন করেছেন তা মনে রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এর কারণে আপনি সফলতা অর্জনে ব্যর্থ হতে পারেন। আপনার পড়াশোনার স্তর উন্নত করতে, আপনার আরও ভাল ক্লাস নেওয়ার দিকে মনোনিবেশ করা উচিত। এর সাহায্যে আপনি শিক্ষাক্ষেত্রে সফল হতে পারেন। এই সপ্তাহে আপনার জন্য সমস্যা হল আপনি যাই শিখুন না কেন, আপনি তা ভুলে যেতে পারেন।

পেশাগত জীবন : চাকরিজীবীদের এই সপ্তাহে কাজের জন্য বেশি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দুঃখের বিষয় হল আপনি এই ভ্রমণগুলি থেকে খুব বেশি সুবিধা পাওয়ার সম্ভাবনা নেই। এই সময়ে, আপনার কাজের চাপ বাড়তে পারে, তাই আপনাকে সেই অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা করা উচিত। এটি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে বাধার সম্মুখীন হতে পারেন এবং এর কারণে আপনি আরও ভাল সম্ভাবনার সন্ধানে চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে, আপনি প্রচণ্ড ঠান্ডা এবং মাথাব্যথায় ভুগতে পারেন এবং এটি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাসের কারণে হতে পারে। এই সময় সাহসের অভাবের কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্যও নিতে পারেন।

উপায় : প্রতহ্য 108 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা খোলা মনের হয়। তারা ধার্মিক স্বভাবের এবং ধর্মীয় নীতি অনুসরণ করতে পছন্দ করে। তাদের কর্মজীবনের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হবে। তাদের ব্যক্তিগত জীবনে, কখনও কখনও এই ব্যক্তিদের তাদের অহংকার কারণে পরাজয়ের মুখোমুখি হতে হতে পারে এবং তারা খুব বেশি সহযোগিতা করেন না। এই লোকেরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দুর্দান্ত বুদ্ধি দেখায় এবং এটি তাদের স্বার্থকে প্রচার করে। প্রায়ই দেখা যায় যে মূলাঙ্ক 3 র লোকেরা যদি কোনও সিদ্ধান্তে এগিয়ে যায় তবে এটি তাদের ক্যারিয়ারের শুরুর সাথে সম্পর্কিত হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার লুকানো কিছু দক্ষতা সনাক্ত করতে পারেন যা আপনার সম্ভাবনাকে বাড়িয়ে তুলবে এবং কঠিন লক্ষ্য অর্জনে আপনাকে গাইড করবে।

প্রেম জীবন : এই সময়ে আপনি আপনার প্রেম জীবনে নতুন সম্পর্ক শুরু করতে পারেন। যদিও, আপনাকে এই সময়ে আপনার সম্পর্কের আবেগ দ্বারা বয়ে যাওয়ার পরিবর্তে আপনার মস্তিষ্ক ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সঙ্গীর প্রতি আপনার মনে প্রেমময় অনুভূতি জাগবে এবং আপনি আপনার সঙ্গীর প্রতি আরও বেশি আকর্ষণ অনুভব করবেন। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

শিক্ষা :আপনি যদি স্নাতকোত্তর ডিগ্রি এবং পিএইচডির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহটি আপনার জন্য খুবই চমৎকার হতে চলেছে। আপনি এগিয়ে যাওয়ার দিকনির্দেশ পাবেন এবং সমস্ত বিভ্রান্তি দূর হবে। আপনি আপনার লক্ষ্য সম্পর্কে আরও স্পষ্টতা অনুভব করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহটি শিক্ষক, পরামর্শদাতা, ধর্মীয় গুরু, প্রেরণাদায়ক বক্তা এবং বিনিয়োগ ব্যাংকারদের জন্য খুব ভাল প্রমাণিত হবে। আপনি আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মাল্টি-লেভেল নেটওয়ার্কিং ব্যবসা ব্যবসায়ীদের জন্য ভালো হবে এবং আপনি বেশি মুনাফা অর্জন করবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি আপনার ব্যবসায়িক অংশীদার থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের মতো আধ্যাত্মিক এবং শারীরিক কার্যকলাপে সময় কাটাবেন। এতে আপনার শরীর ও মন উভয়েরই উপকার হবে।

উপায় : প্রতহ্য সকালে সূর্য্য দেবকে জল দিন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সময় এই মূলাঙ্কের জাতক/জাতিকারা আবেগে পরিপূর্ণ থাকবেন এবং এর কারণে, তারা এমন কিছু সমস্যায় পড়তে পারে যা তারা মোটেও অনুমান করতে পারেনি। আপনি কঠিন জিনিসগুলি করার চেষ্টা করতে পারেন এবং খুব দামী জিনিস কিনতে পারেন এবং সেগুলি পাওয়ার প্রক্রিয়ায় আপনি নিজের ক্ষতি করতে পারেন। এই সময় মূলাঙ্ক 4 র ব্যক্তিদের চাহিদা অনেক বেড়ে যেতে পারে এবং এর কারণে, আপনি নিজেই কিছু সমস্যায় পড়তে পারেন এমন লক্ষণ রয়েছে।

প্রেম জীবন :আপনার সম্পর্কের মধ্যে সুখ এবং শান্তি থাকবে, কিন্তু তা সত্ত্বেও আপনি আপনার প্রেম জীবনে সন্তুষ্ট বোধ করতে পারবেন না। এমন সম্ভবনা রয়েছে যে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক শেষ হওয়ার পথে এবং আপনি অনুভব করতে পারেন যেন সবকিছু আপনার হাত থেকে সরে যাচ্ছে। এটি আপনার কল্পনা হতে পারে যখন বাস্তবে এরকম কিছুই ঘটতে যাচ্ছে না এবং আপনার মনে একটি অনুভূতি থাকতে পারে যে অপ্রীতিকর কিছু ঘটতে চলেছে। এই কারণে, আপনার সম্পর্ক এবং জীবনে সুখ এবং শান্তি আনতে আপনার সঙ্গীর সাথে সমন্বয় বজায় রাখতে হবে।

শিক্ষা :এই সপ্তাহে দক্ষতা থাকা সত্ত্বেও, আপনি পড়াশোনায় মনোযোগ দিতে বা একাগ্রতার সাথে পড়াশোনায় পিছিয়ে থাকতে পারেন। এটি আপনার মনের মধ্যে বিভ্রান্তি এবং পড়াশোনায় শিখরে পৌঁছানোর আগ্রহের কারণে হতে পারে। শিক্ষাক্ষেত্রে সাফল্যের শিখরে পৌঁছতে আপনাকে অনেক সংগ্রাম করতে হতে পারে। আপনি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন এবং ভিজ্যুয়াল কমিউনিকেশনের মতো বিষয়গুলি বেছে নিতে পারেন যেখানে আপনার উচ্চ নম্বর পাওয়ার সম্ভাবনা খুব কম। আপনার কাছে এই বিষয়গুলো কঠিন মনে হতে পারে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা এই সপ্তাহে তাদের পরিস্থিতি কিছুটা কঠিন বলে মনে করতে পারেন। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার কাজের চাপ বাড়তে পারে এবং আপনি আপনার কাজ সঠিকভাবে পরিচালনা করতে ব্যর্থ হতে পারেন। যেহেতু এই সময়ে আপনার কাজের চাপ বাড়তে পারে, তাই এটি পরিচালনা করার জন্য আপনাকে অনেক পরিকল্পনা করতে হবে এবং আপনার কাজে সফল হওয়ার চেষ্টা করতে হবে। এই সপ্তাহে আপনার মনোযোগ কাজ থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই এই সময়ে আপনাকে আরও একাগ্রতার সাথে কাজ করতে হবে।

স্বাস্থ্য :এই সময়ে ত্বক সংক্রান্ত অ্যালার্জির কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। আপনি এই সপ্তাহে স্থূল হয়ে যেতে পারেন এবং এটি সুস্থ থাকার ক্ষেত্রে বাধা হিসাবে কাজ করতে পারে। এই সময়ে আপনাকে চর্বিযুক্ত খাবার খাওয়া এবং গভীর রাতে খাওয়া থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 22 'ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব বুদ্ধিমান এবং জীবনে অনেক এগিয়ে যায়। তাদের জীবনে সাফল্যের শিখরে পৌঁছানোর জন্য প্রয়োজনীয় দক্ষতা রয়েছে এবং সফল হওয়ার জন্য কঠোর পরিশ্রম করে। এই মানুষদের খুব হাসিখুশি প্রকৃতির এবং এর সাহায্যে তারা জীবনে অনেক কিছু অর্জন করে। সৃজনশীল বিষয়ে তাদের আগ্রহ থাকে এবং এর সাহায্যে তারা নিজেদের মধ্যে কিছু উন্নতি আনতে পারে।

প্রেম জীবন :এই সময়ে আপনি খুব হাসিখুশি স্বভাবের হতে চলেছেন এবং এর সাহায্যে আপনি রোম্যান্সে পূর্ণ অনুভব করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বাইরে যেতে পারেন এবং এই ভ্রমণ আপনার জীবনযাত্রার উন্নতি ঘটাতে পারে এবং আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে। এই ভ্রমণটি আপনাকে খুব উত্তেজিত এবং আনন্দিত করবে এবং আপনার সম্পর্কের প্রতি আকর্ষণ বৃদ্ধি পাবে।

শিক্ষা :এই সপ্তাহে শিক্ষার্থীরা পড়াশোনায় উচ্চ নম্বর পেতে সফল হবে এবং আপনি পেশাগতভাবে পড়াশোনা করবেন। আপনি কস্টিং, ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এর মত বিষয়ে অগ্রগতি করবেন এবং আপনার ক্ষমতার উন্নতি হবে। আপনার চারপাশের আনন্দময় বা আনন্দময় পরিবেশের কারণে এই সব সম্ভব হবে এবং এটি আপনাকে উচ্চ নম্বর পেতে সাহায্য করবে।

পেশাগত জীবন :কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার অনুকূলে যাচ্ছে। চাকরিজীবীরাও বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। চাকরির ক্ষেত্রে ভালো সুযোগ আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং এর সাহায্যে আপনি ভালো পারফর্ম করতে সক্ষম হবেন। এই সময়ে, ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের উপর আধিপত্য বিস্তার করবে এবং এইভাবে আপনি আপনার প্রতিযোগীদের কাছে কঠিন প্রতিযোগিতা দেবেন। এই সময় আপনি কৌশলগুলি বিকাশ করতে এবং আপনার ব্যবসায় সেগুলি বাস্তবায়নের অবস্থানে থাকবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। আপনার মধ্যে বর্ধিত উদ্যম এবং উৎসাহের কারণে এটি ঘটতে পারে। এই সময়ে আপনার কোনো বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনো লক্ষণ নেই।

উপায় : প্রতহ্য বিষ্ণু সহস্রনামের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের এই সপ্তাহে গড় ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি এই দিকে কাজ করতে পারেন। এগুলি ছাড়াও, আপনি এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে, আপনার মধ্যে কিছু বিশেষ দক্ষতা তৈরি হবে এবং আপনি ভালভাবে কাজ করতে সক্ষম হবেন।

প্রেম জীবন :এই সময়ে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। আপনাদের উভয়ের মধ্যে অহংকার সংক্রান্ত সমস্যার কারণে এটি ঘটতে পারে। আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে, আপনাকে আপনার পক্ষ থেকে সমন্বয় করে কাজ করতে হবে। এই সময়ে, পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে আরও তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : শিক্ষাক্ষেত্রে আরও ভালো করার জন্য, আপনাকে আপনার দিক থেকে আরও মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনি উচ্চ নম্বর স্কোর করার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারেন। আপনি উচ্চ শিক্ষার বিষয়ে কিছু ভাল সুযোগও মিস করতে পারেন এবং এই সুযোগগুলি আপনাকে অগ্রগতি এবং সুবিধা প্রদানের সম্ভাবনা রাখে। এমন সম্ভবনা রয়েছে যে আপনার সহকর্মী শিক্ষার্থীরা আপনাকে ছাড়িয়ে যেতে পারে এবং উজ্জ্বল কিছু করতে পারে। এর কারণে আপনি সাফল্যের উচ্চতায় পৌঁছাতে এবং শিক্ষা ক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন :এই সময়ে, নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজের ক্ষেত্রে গড় সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। আপনার আত্মবিশ্বাস কমে যাওয়ার লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনার কর্মক্ষমতাও হ্রাস পেতে পারে এবং আপনি কাজে ভুল করতে পারেন। আপনার সহকর্মীরা আপনার সুবিধা নেওয়ার কথা ভাবতে পারে। এই সময়ে, ব্যবসায়ীদের আরও ভাল পরিকল্পনা করতে হবে এবং তাদের ব্যবসা নিয়ন্ত্রণ করতে হবে। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আরও মুনাফা অর্জন করতে, আপনাকে আপনার কৌশল পরিবর্তন করতে হবে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা এবং অন্যান্য অ্যালার্জি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এছাড়াও, এমন লক্ষণও রয়েছে যে আপনি চোখের সংক্রমণে ভুগছেন এবং এটি আপনার স্বাস্থ্যের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের দক্ষতা বৃদ্ধি পাবে। এর পাশাপাশি, আপনি ভাল-মন্দ শনাক্ত করার এবং বিশ্বে ঘটে যাওয়া ঘটনার ভবিষ্যবাণী করার দক্ষতাও বিকাশ করতে পারেন। এই সময়ে আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকবেন। আপনি নিজের জন্য একটি বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনাকে ধর্মীয় উদ্দেশ্যে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার উদ্দেশ্য পূরণ করতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মধ্যে তিক্ততার লক্ষণ রয়েছে। এটি আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাব এবং ইতিবাচক চিন্তা বা অনুভূতির অভাবের কারণে হতে পারে। আপনার সম্পর্কের মধ্যে এই দুটি জিনিস বাড়ানোর দিকে আপনার মনোযোগ দেওয়া উচিত। আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা এবং সুখ বজায় রাখার চেষ্টা চালিয়ে যান। এতে করে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে।

শিক্ষা :পড়াশোনার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য গড় হতে চলেছে। আপনি এই সময়ে অনেক চাপের মধ্যে থাকতে পারেন এবং এর কারণে আপনি সাফল্য অর্জন করতে এবং নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করতে ব্যর্থ হতে পারেন। এই সপ্তাহে আপনি আইন বিষয়ে উচ্চ শিক্ষা লাভের সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে যাতে আপনি শিক্ষাক্ষেত্রে সাফল্যের একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করতে পারেন। এছাড়াও, উচ্চ নম্বর পেতে এবং পড়াশোনায় আরও সাফল্য পেতে আপনাকে ধৈর্য ধরে রাখতে হবে।

পেশাগত জীবন : চাকুরীজীবীদের কাজের জন্য তাদের ইচ্ছার বিরুদ্ধে ভ্রমণ করতে হতে পারে। এই কারণে, আপনি আপনার বর্তমান চাকরিতে কিছুটা অসন্তুষ্ট বোধ করতে পারেন। এই সময়ে, ব্যবসায়ীদের তাদের ব্যবসায় কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনাকে প্রচুর ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনার প্রতিযোগীরা এর সুবিধা নিতে পারে এবং আপনার থেকে এগিয়ে যেতে পারে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিতে হবে। তাপ সংক্রান্ত সমস্যা এবং টিউমার হওয়ার সম্ভাবনা রয়েছে। এই জিনিসগুলি আপনার স্বাস্থ্যের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে।

উপায় : মঙ্গলবারের দিন কেতু গ্রহকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা নীতি অনুসরণ করতে পছন্দ করে এবং তাদের কাজের প্রতি নিবেদিত হয়। তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণে বেশি আগ্রহী। মূলাঙ্কের 8 র জাতক/জাতিকারা তাদের পরিবারের সাথে কম সময় কাটায় এবং তাদের সম্পূর্ণ মনোযোগ তাদের কাজে থাকে।

প্রেম জীবন : প্রেমের ক্ষেত্রে, আপনি বিচক্ষণতার সাথে কাজ করবেন এবং আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়ানোর চেষ্টা করবেন। আপনার বুদ্ধিমত্তা এবং বোঝাপড়ার সাহায্যে আপনি আপনার সঙ্গীর সাথে সম্পর্ক গড়ে তুলতে এবং আপনার সম্পর্ককে মজবুত করতে সফল হবেন। আপনার বুদ্ধিমত্তার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে প্রেম বাড়বে।

শিক্ষা : আপনি শিক্ষাক্ষেত্রে ভাল ফলাফল অর্জন করবেন এবং আপনার মধ্যে ইতিবাচকতা বৃদ্ধি পাবে। এই ইতিবাচকতার কারণে, আপনি পড়াশোনায় উচ্চ নম্বর এবং গ্রেড পেতে সফল হবেন। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ের মতো পেশাগত অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সপ্তাহে ভাল প্রদর্শন করবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে, কর্মজীবীরা তাদের কাজের প্রতি অঙ্গীকার প্রদর্শন করবে এবং কর্মক্ষেত্রে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। আপনার ঊর্ধ্বতনরা আপনার প্রশংসা করবেন এবং তারা কর্মক্ষেত্রে আপনার দক্ষতা চিনতে পারেন। ব্যবসায়ীদের এই সপ্তাহে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য :স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। আপনার মধ্যে মানসিক শক্তি এবং উদ্দীপনা উভয়ই বৃদ্ধি পাবে এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। এই সময়ে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। আপনি মাথাব্যথা এবং পায়ে ব্যথার মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

উপায় : শনিবারের দিন শনিদেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা তাদের কাজ দ্রুত করে এবং সময়মতো তাদের লক্ষ্য অর্জনে মনোযোগ দেয়। কখনও কখনও তাদের গতি বা তাড়াহুড়ার কারণে তারা সমস্যায় পড়ে। তাদের আবেগপ্রবণ অভিনয়ের কারণেও এটি ঘটতে পারে। তাদের আবেগপ্রবণ আচরণের কারণে, এই লোকেরা ভাল সুযোগগুলি মিস করতে পারে।

প্রেম জীবন : আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে এই সপ্তাহে আপনার মধ্যে অহংকার বোধ তৈরি হতে পারে। এতে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সাথে আপনার আচরণে আপনাকে স্বচ্ছ হতে হবে এবং আপনার জীবনসাথীর সাথে খোলামেলা কথা বলতে হবে। আপনি যদি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে চান তবে অহংকার থেকে দূরে থাকুন।

শিক্ষা : এই সময়ে, শিক্ষার্থীরা পড়াশোনায় বেশি প্রচেষ্টা করার ক্ষেত্রে ধৈর্য হারাতে পারে। আপনার ধৈর্য কমে যাওয়ার লক্ষণ রয়েছে যার কারণে আপনি পড়াশোনায় উচ্চ নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। অধ্যয়নের প্রতি আপনার পদ্ধতি এবং দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে। এতে করে আপনি ভালো নম্বর পেতে সফল হতে পারেন।

পেশাগত জীবন :নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজে আরও মনোযোগ দেওয়ার এবং একাগ্রতার সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনি কর্মক্ষেত্রে আরও ভুল করতে পারেন এবং এর কারণে আপনি প্রচার এবং প্রণোদনার মতো মূল্যবান সুযোগগুলি হাতছাড়া করতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা প্ররোচনায় ব্যবসা সম্পর্কিত ভুল সিদ্ধান্ত নিতে পারে এবং এর কারণে তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। আপনার ব্যবসাকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য আপনাকে গুরুত্বপূর্ণ মান এবং তথ্য জানতে হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার গুরুতর মাথাব্যথা এবং ক্লান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে এটি ঘটতে পারে এবং আপনার স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের কৃপা প্রাপ্ত করার জন্য যজ্ঞ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer