সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 16 জুন থেকে 22 জুন 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল16 জুন থেকে 22 জুন 2024: এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 09 জুন থেকে 15 জুন, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব সাপ্তাহিক রাশিফল

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (16 জুন থেকে 22 জুন 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

যদি আমরা মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের কথা বললে, তাহলে এই জাতক/জাতিকাদের খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নেয় এবং তারা যে সিদ্ধান্তই নেয় না কেন, তারা তাতে অটল থাকে। তারা প্রতিটি কাজ সুশৃঙ্খলভাবে করে এবং যেকোনো সিদ্ধান্ত গ্রহণে আরও গতি দেখায়। এই লোকেরা মহান কৃতিত্ব অর্জন করে এবং এটি তাদের পক্ষে করতে আরও দৃঢ়প্রতিজ্ঞ। তাদের স্বভাব খুবই সরল এবং এই স্বভাবের কারণে তারা সবচেয়ে কঠিন কাজগুলোও সহজে সম্পন্ন করতে সফল হয়। তারা জীবনে অনেক নতুন সুযোগ পায়, যা তাদের জীবনকে নতুন আকার দিতে পারে। আপনি এই সুযোগের সঠিক ব্যবহার করবেন এবং আত্মবিশ্বাসের সাথে আপনার উদ্দেশ্য পূরণ করবেন।

প্রেম জীবন : মূলাঙ্ক 1 র মানুষের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এমন ইঙ্গিত রয়েছে যে আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে প্রেমময় অনুভূতি প্রকাশ করতে দেখা যাবে। এছাড়াও, সম্পর্কের ক্ষেত্রে উচ্চ মূল্যবোধ বজায় রাখবে এবং একটি ভাল উদাহরণ স্থাপন করবে। এই সময়ে, আপনার মনোভাব আপনার সঙ্গীর সাথে খুব ভাল এবং বন্ধুত্বপূর্ণ হবে, যার কারণে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে পারিবারিক বিষয় নিয়ে আলোচনা করবেন এবং পরিবারে কোনো সমস্যা চললে আপনি তা সৌহার্দ্যপূর্ণভাবে সমাধান করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : পেশাগত জীবনের পরিপ্রেক্ষিতে, মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে অনেক ভাল এবং দুর্দান্ত কাজের সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার সমস্ত ইচ্ছা পূরণ করবে এবং আপনি আপনার স্বপ্নগুলিকে সত্য হতে দেখবেন। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের জন্য আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পাবেন। এটি ছাড়াও, আপনার জন্য পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে বা আপনি বোনাস আকারে অতিরিক্ত সুবিধাও পেতে পারেন। আপনার নিজের ব্যবসা থাকলে, আপনি কিছু নতুন প্রশাসনিক দক্ষতা শিখবেন এবং এই দক্ষতাগুলির কারণে আপনি আপনার ব্যবসাকে দ্রুত বৃদ্ধি করতে সক্ষম হবেন।

শিক্ষা: মূলাঙ্ক 1 র মানুষের শিক্ষাগত জীবন সম্পর্কে কথা বলা, এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে। আপনি আপনার পড়াশোনার উন্নতি এবং উচ্চ মানের প্রতিষ্ঠা এবং শিক্ষা ক্ষেত্রে উচ্চ সাফল্য অর্জনের অবস্থানে থাকবেন। এই সময় আপনার মধ্যে কিছু বিশেষ গুণ দেখা যাবে। আপনি পদার্থবিদ্যা, মেডিসিন এবং বায়োকেমিস্ট্রির মতো বিষয়গুলিতে উজ্জ্বলভাবে প্রদর্শন করতে এবং উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। এই সময় আপনি আপনার আগ্রহ অনুযায়ী প্রকল্পগুলিতে কাজ করতে পারেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনি সুস্থ বোধ করবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও মজবুত থাকবে, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। যদিও ছোটখাটো স্বাস্থ্য সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে, তবে জুনের এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রাচীন পাঠ আদিত্য হৃদয়মের প্রতিদিন জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই সংখ্যার অধীনে জন্মগ্রহণকারী লোকেরা সাধারণত নরম এবং অত্যন্ত আবেগপ্রবণ প্রকৃতির হয়। এই আবেগপ্রবণ প্রকৃতির কারণে, এই ব্যক্তিরা উপযুক্ত সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়তে পারেন। যার কারণে তাদের গৃহীত বেশিরভাগ সিদ্ধান্ত কার্যকরী প্রমাণিত নাও হতে পারে, যা তাদের জন্য বাধা সৃষ্টি করতে পারে এবং তাদের পিছিয়ে নিতে পারে। ইতিবাচক দিক সম্পর্কে কথা বললে, এই লোকেদের হাস্যরসের খুব ভাল অনুভূতি রয়েছে এবং এই দক্ষতার কারণে তারা জীবনে আরও দক্ষতা অর্জন করে।

প্রেম জীবন : প্রেম সম্পর্কের ক্ষেত্রে, জুনের এই সপ্তাহটি মূলাঙ্ক 2 র মানুষের জন্য ভাল প্রমাণিত হবে। আপনার গভীর বোঝাপড়া এবং সত্যিকারের সততার ফলে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর কাছে আপনার অনুভূতি প্রকাশ করবেন। এছাড়াও, আপনি পারিবারিক বিষয়ে আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখবেন, যা অনুকূল ফলাফল দেবে। এই সময় আপনার পরিবারে শুভ ঘটনা ঘটতে পারে, যা আপনাকে এবং আপনার জীবনসঙ্গীর জন্য স্মরণীয় মুহূর্ত প্রদান করবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে একটি নতুন অ্যাসাইনমেন্টের জন্য বাইরে যেতে হতে পারে। এই কাজের বিষয়ে আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি পুরস্কৃত হতে পারেন। এমন সম্ভবনা রয়েছে যে এই সময়ে আপনাকে কর্মক্ষেত্রে কাজের সাথে সম্পর্কিত টার্গেট নির্ধারণ করা হতে পারে এবং আপনার উর্ধ্বতনরা আপনাকে এক বা দুই সপ্তাহের মধ্যে সেগুলি সম্পূর্ণ করার নির্দেশ দিতে পারেন, যার কারণে আপনি চাপের মধ্যে পড়তে পারেন। তবে, আপনি সহজেই আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার যদি দুগ্ধ এবং দুগ্ধজাত পণ্যের ব্যবসা থাকে তবে আপনি আরও ভাল করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং শীর্ষে পৌঁছানোর চেষ্টা করতে পারেন। এছাড়াও, আপনি একটি নতুন ব্যবসা শুরু করার কথাও বিবেচনা করতে পারেন এবং এটি আপনার ভবিষ্যতের জন্য ভাল প্রমাণিত হবে এবং আপনার জন্য সমৃদ্ধির দরজা খুলে দিতে পারে। পাশাপাশি, এটি আরও লাভের সংস্থান করবে।

শিক্ষা : যদি শিক্ষার দৃষ্টিকোণ থেকে দেখা যায়, জুনের এই সপ্তাহে আপনি রসায়ন এবং মেরিন ইঞ্জিনিয়ারিংয়ের মতো বিষয়ে ভাল পারফর্ম করবেন এবং আপনি এই বিষয়ে ভাল অগ্রগতি অর্জন করবেন। এছাড়াও, আপনি বায়োমেডিসিনের মতো বিষয়েও আগ্রহ নিতে পারেন। এগুলো আপনার ভবিষ্যতের জন্য ভালো প্রমাণিত হবে। এই সময় আপনি আপনার পড়াশোনার জন্য ভ্রমণে যেতে পারেন এবং আপনি ডাক্তারি পড়া শুরু করতে পারেন। এই সপ্তাহে আপনি অনেক প্রকল্পে কাজ করবেন এবং আপনার দক্ষতা উন্নত হবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের কথা বলতে গেলে, এই সপ্তাহে মূলাঙ্ক 2 র রাশির জাতক/জাতিকারা মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। যদিও, আপনি এখনও আপনার খাদ্য বিশেষ মনোযোগ দিতে হবে। ভালো খাবার আপনার স্বাস্থ্যকে স্থিতিশীল রাখবে। আপনার দৈনন্দিন রুটিনে যোগ,ব্যায়াম অন্তর্ভুক্ত করুন কারণ এটি আপনাকে আপনার ফিটনেস ফিরে পেতে সহায়তা করবে এবং কোনো ধরনের সমস্যা আপনাকে বিরক্ত করবে না। উচ্চ মানসিক শক্তির মাত্রা আপনাকে সুস্থ রাখতে আগের চেয়ে অনেক বেশি সাহায্য করবে।

উপায় : প্রতিদিন দূর্গা চালিশার জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব সরল প্রকৃতির এবং নীতি অনুসরণ করে। এই লোকেরা আরও খোলা মনের এবং বড় সিদ্ধান্ত নেওয়ার সময় একটি বিস্তৃত মানসিকতা গ্রহণ করে। অহংকার বোধ আপনার কাজকে নষ্ট করে দিতে পারে এবং আপনার পথে বাধা সৃষ্টি করতে পারে তাই এই ধরনের অনুভূতি এড়াতে চেষ্টা করুন। এই লোকেরা অনেক ভাষা শিখতেও অত্যন্ত আগ্রহী।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে আপনার মনোভাব খুব সাধারণ হবে এবং আপনাকে তাদের সাথে প্রেমের সাথে কথা বলতে দেখা যাবে, যা আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে এবং আপনি আপনার সঙ্গীর কাছাকাছি আসতে পারবেন। আপনি একে অপরের সাথে আপনার অনুভূতি শেয়ার করবেন এবং একটি চমৎকার মুহূর্ত উপভোগ করবেন। এইভাবে আপনার ভালবাসা বিকাশ লাভ করবে এবং আপনার ইচ্ছার দিকে এগিয়ে যাবে। যদিও, এই সপ্তাহে আপনাকে অহংকার এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার সম্পর্ক নষ্ট করতে পারে।

শিক্ষা: শিক্ষার বিষয়ে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি ব্যবস্থাপনা, ব্যবসায় প্রশাসনের মতো পেশাদার পড়াশোনার মতো বিষয়ে ভাল প্রদর্শন করবেন। এই বিষয় ভবিষ্যতেও আপনার উপকারে আসবে। আপনার স্মৃতিশক্তি আরও মজবুত হবে যার কারণে আপনি আপনার দক্ষতা উন্নত করতে সক্ষম হবেন এবং এইভাবে আপনি শিক্ষাক্ষেত্রে উচ্চ নম্বর অর্জন করতে পারবেন। শীর্ষে পৌঁছানোর জন্য আপনার প্রয়োজনীয় দক্ষতা থাকবে। যে সকল ছাত্রছাত্রীরা বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক তাদের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হবে। বিদেশে পড়াশোনার ভালো সুযোগ পাবেন।

পেশাগত জীবন : আপনি যদি চাকরি করেন, জুনের এই সপ্তাহটি আপনার পেশাগত জীবনের জন্য প্রত্যাশার চেয়ে ভাল প্রমাণিত হবে। এই সময় আপনি কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন। এর সাথে, কর্মক্ষেত্রে আপনার জন্য পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনি একটি উচ্চ পদও পাবেন যা আপনার জন্য বিস্ময়কর হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি মাল্টিলেভেল নেটওয়ার্কিং ব্যবসায় পা রাখতে পারেন এবং আপনি এই ব্যবসায় প্রচুর লাভ পাবেন। আপনি মাল্টিলেভেল নেটওয়ার্কিং ব্যবসায় দক্ষতা অর্জন করে আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন। এই সুযোগগুলি আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে।

স্বাস্থ্য : এই সময় আপনি মাথাব্যথা, সর্দি এবং কাশির মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে প্রতিদিন ধ্যান এবং যোগ,ব্যায়াম করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময় আপনাকে ভাজা এবং তৈলাক্ত খাবার খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হয় কারণ এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

উপায় : "ওং বৃহস্পতেয় নমঃ” র প্রতিদিন 21 বার জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র নীচে জন্মগ্রহণকারী লোকেরা কিছু জিনিসের প্রতি অত্যন্ত উৎসাহী হয়। এই লোকেরা দীর্ঘ দূরত্ব ভ্রমণের শৌখিন এবং তাদের গভীর আগ্রহ রয়েছে। এ ছাড়া তারা আধ্যাত্মিক কর্মকাণ্ডের প্রতি বেশি সীমাবদ্ধ। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আপনার ব্যক্তিত্বের একটি গুণ হতে পারে, কিন্তু এই সপ্তাহে আপনার নেওয়া কোনো সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য অনুকূল বলে মনে হচ্ছে না কারণ আপনি চাপ অনুভব করতে পারেন, যার কারণে আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

প্রেম জীবন : প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, পরিবারে চলমান পরিস্থিতির সাথে আরও বেশি তাল মিলিয়ে চলার প্রয়োজন হতে পারে কারণ দীর্ঘস্থায়ী বিষয় নিয়ে আপনার পরিবারে বিবাদ হতে পারে, যার কারণে আপনার জীবনসঙ্গীর প্রতি আপনার মনোভাব খারাপ হতে পারে। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যা হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে হবে যাতে এই সপ্তাহটিকে আরও আনন্দদায়ক করা যায়।

শিক্ষা : 16 জুন থেকে 22 জুন পর্যন্ত মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের শিক্ষাগত জীবন সম্পর্কে কথা বললে, আপনি পড়াশোনায় মনোযোগের অভাব অনুভব করতে পারেন, যার কারণে কাজে ভুল হওয়ার সম্ভাবনা থাকে এবং আপনি আপনার কাজে পিছিয়ে থাকতে পারেন এবং আপনার সহকর্মীদের থেকে পিছিয়ে থাকতে পারেন। এই পরিস্থিতিতে, আপনাকে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে এবং এই সময়ে আপনার মনোযোগ বাড়াতে হবে যাতে সাফল্য আপনার পায়ে চুম্বন করতে থাকে।

পেশাগত জীবন : আপনি যদি চাকুরীজীবি হন, আপনি ভারী কাজের চাপের সম্মুখীন হতে পারেন, যার কারণে আপনার লক্ষ্য অর্জন করা কঠিন হতে পারে। আপনি কাজের ক্ষেত্রেও ভুল করতে পারেন, যার পরে আপনার যোগ্যতা নিয়ে সন্দেহ দেখা দিতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার কাজের উপর মনোযোগ দিতে হবে এবং কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য সর্বাধিক প্রচেষ্টা করতে হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের এই সময় অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে এবং আপনার ব্যবসার দিকে মনোনিবেশ করতে হবে এবং আপনার প্রতিযোগীদের ছাড়িয়ে যেতে এবং সাফল্য অর্জনের জন্য কিছু দৃঢ় পদক্ষেপ নিতে হবে।

স্বাস্থ্য: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। অ্যালার্জির কারণে আপনার ত্বকের সমস্যা হতে পারে, যা এই সময়ে আপনাকে বিরক্ত করতে পারে। বেশি ভাজা এবং তৈলাক্ত খাবার খাওয়ার কারণে এই ধরনের ঘটনা ঘটতে পারে, তাই আপনার ডায়েটে মনোযোগ দিন। এছাড়াও, খাওয়ার রুটিন এবং সময় সঠিক রাখুন অন্যথায় আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

উপায়: প্রতিদিন 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা সাধারণত বেশি বুদ্ধিমান এবং আত্মনির্ভরশীল হয়। তারা পরিকল্পনা করে প্রতিটি কাজ করতে পছন্দ করে। এই জাতক/জাতিকারা শেয়ার ট্রেডিং সম্পর্কিত ব্যবসায় বেশি আগ্রহী এবং এই ক্ষেত্রে আরও বেশি উপার্জন করার চেষ্টা করে। সামগ্রিকভাবে, মূলাঙ্ক 5 র ব্যক্তিরা ব্যবসার দিকে বেশি আগ্রহী হবেন। এই লোকেরা বহু-স্তরের ব্যবসায় দ্রুত অগ্রগতি করে এবং প্রচুর মুনাফা অর্জনে সক্ষম।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বলা, আপনার রসবোধ আপনার সঙ্গীকে আপনার আরও কাছাকাছি নিয়ে আসবে। আপনার মনে হবে যেন আপনি একে অপরের জন্য তৈরি। আপনি আপনার জীবনসাথীর সাথে হাসি-ঠাট্টা করে অনেক সময় কাটাবেন। আপনি আপনার জীবনসাথীর দ্বারা আপনার অনুভূতি বুঝতে পারবেন এবং আপনি আপনার সম্পর্কের মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া এবং আরও ভাল তালমিল দেখতে পাবেন। এমনকি কঠিন সময়েও, আপনি আপনার জ্ঞান দিয়ে আপনার সঙ্গীকে বোঝাতে সক্ষম হবেন।

শিক্ষা : মূলাঙ্ক 5 র প্রাপ্তদের শিক্ষাগত জীবন সম্পর্কে কথা বললে, আপনি এই সপ্তাহে আপনার যোগ্যতা দেখাতে সক্ষম হবেন। যারা ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্টের মতো পেশাদার কোর্স করছেন তাদের জন্য এটি বিশেষভাবে ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার যোগ্যতা এবং দক্ষতা প্রমাণে সফল হবেন। আপনি এই ক্ষেত্রগুলিতে আরও বেশি জ্ঞান অর্জন করবেন এবং পড়াশোনায় ভাল মান স্থাপন করবেন। আপনি আর্থিক অ্যাকাউন্টিংয়ের মতো বিষয়গুলিতে আরও দক্ষ হবেন এবং এই সময় আরও বেশি নম্বর পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি শিক্ষাক্ষেত্রে নিজের জন্য যে লক্ষ্যগুলি নির্ধারণ করেছেন তা অর্জনে আপনি সফল হবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহটি আপনার পেশাগত জীবনের জন্য চমৎকার প্রমাণিত হবে। আপনি চাকরি করেন বা ব্যবসা করেন। আপনি প্রচুর সুবিধা পাবেন এবং প্রচুর সাফল্য অর্জন করবেন। এই উভয় ক্ষেত্রেই আপনি আপনার নিজস্ব স্বতন্ত্র পরিচয় অর্জন করবেন। আপনি যদি একজন পরামর্শক হিসাবে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি আপনার দক্ষতার ভিত্তিতে ভাল কিছু করতে পারেন। আপনি যদি চাকরি করেন, আপনি অনেক নতুন এবং বিস্ময়কর সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার ভবিষ্যতের জন্যও অনুকূল বলে প্রমাণিত হবে। এই সুযোগগুলো পেয়ে হয়তো আপনার খুশির সীমা থাকবে না। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি একটি ভাল চুক্তি করবেন যা আপনাকে লাভ এনে দেবে। তাছাড়া, আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন এবং কৌশলগুলি আপনাকে উচ্চ মুনাফা প্রদান করবে।

স্বাস্থ্য : আপনার স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি আরও ভাল স্বাস্থ্য পাবেন এবং আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ বোধ করবেন। এর ফলে আপনার স্বাস্থ্যও ঠিক থাকবে। এই সময় আপনার স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা নাও হতে পারে এমন সম্ভাবনা রয়েছে। কিন্তু তারপরও আপনাকে আপনার খাদ্যের প্রতি আরও মনোযোগ দিতে হবে। আপনার স্বাস্থ্য ফিট রাখতে, আপনাকে ইতিবাচক চিন্তাভাবনা এবং যোগ এবং ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন প্রাচীন পাঠ বিষ্ণু সহস্রনামের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা সাধারণত বেশি শৈল্পিক এবং সৃজনশীল প্রকৃতির হয় এবং তারা বর্তমান পরিস্থিতি অনুসারে নিজেদের পরিবর্তন করার চেষ্টা করে, অর্থাৎ তারা যে ধারা চলছে তা গ্রহণ করার চেষ্টা করে। মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা মিডিয়া এবং অন্যান্য সৃজনশীল কর্মকাণ্ডে জড়িত হতে পারে এবং এর থেকে সুবিধাও পাবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। এগুলি ছাড়াও, এই লোকেরা তাদের যোগাযোগ দক্ষতা আরও উন্নত করার চেষ্টা করতে পারে এবং এতে ফোকাস করতে পারে।

প্রেম জীবন : মূলাঙ্ক 6 র লোকদের প্রেম জীবন সম্পর্কে কথা বলা, এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে কারণ আপনি আপনার ধৈর্য হারিয়ে ফেলতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে ভদ্র আচরণ করার এবং নিজেকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, পারস্পরিক বোঝাপড়া এবং সম্প্রীতির মাধ্যমে সম্পর্ক জোরদার করার চেষ্টা করুন। এটি করার মাধ্যমে, আপনার সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে এবং আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যে কোনও বিবাদ মিটে যাবে। এছাড়াও, আপনি সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন।

শিক্ষা : আপনার শিক্ষাগত জীবনের কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা অনুকূল বলে মনে হচ্ছে না। এই সপ্তাহে আপনি পড়াশোনায় ভাল নম্বর পেতে ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনার মন পড়াশোনা থেকে দূরে সরে যেতে পারে এবং আপনার মনে রাখার ক্ষমতাও দুর্বল হয়ে যেতে পারে, যা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভিজ্যুয়াল কমিউনিকেশন, ফ্যাশন ডিজাইনের মতো বিষয় আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি শিক্ষায় বেশি নম্বরে পিছিয়ে থাকতে পারেন, যা হতাশার কারণও হতে পারে।

পেশাগত জীবন : আপনার পেশাগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হতে পারে কারণ আপনার উপর কাজের চাপ বাড়তে পারে, যার কারণে কাজে আরও ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পেশাগত জীবনে এই সময়, আপনাকে বিভিন্ন নতুন কৌশল এবং নতুন পদ্ধতি অবলম্বন করতে হবে, যা আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করতে পারে। অন্যদিকে, যদি আপনার নিজের ব্যবসা থাকে, তবে এই সময় আপনার আরও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ এই সময় আপনি আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন। আপনার প্রতিযোগীরা তাদের ব্যবসার জন্য একটি অনন্য কৌশল অবলম্বন করতে পারে এবং আরও বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার ব্যবসাকে এগিয়ে নিতে এবং সাফল্য অর্জনের জন্য আপনাকে বর্তমান কৌশল পরিবর্তন করে ব্যবসার প্রবণতা গ্রহণ করতে হবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, জুনের এই সপ্তাহটি আপনার জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে কারণ এই সময়ে আপনি ত্বকের অ্যালার্জি, তীব্র ঠান্ডা এবং টিউমারের মতো যে কোনও বড় রোগে আক্রান্ত হতে পারেন, যা আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। অত্যধিক তৈলাক্ত ও মশলাদার খাবার খেলে আপনি এই সমস্যায় ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার খাদ্যের প্রতি আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বাইরে থেকে ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন কারণ এই সমস্ত জিনিসগুলি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। এছাড়াও, এই সময় আপনাকে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা মজবুত করার দিকেও মনোযোগ দিতে হতে পারে।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র লোকদের ব্যক্তিত্বে অনেক গুণ রয়েছে এবং তারা তাদের মধ্যে উপস্থিত দক্ষতার কারণে দক্ষতা অর্জন করে। অধিকন্তু, তারা আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি বেশি ঝুঁকে পড়ে এবং ঈশ্বর-ভয়শীল। তারা তাদের দক্ষতা দেখাতে এবং এটি থেকে উপকৃত হতে সক্ষম। এছাড়াও, তাদের কিছু দক্ষতাও রয়েছে যা তাদের সফল হতে গাইড করতে পারে। এই লোকেদের অতীন্দ্রিয় বিজ্ঞানের প্রতি বেশি আগ্রহ থাকতে পারে এবং তারা এই বিষয়গুলিতে গবেষণা করে এবং এগিয়ে যাওয়ার চেষ্টা করে। এই লোকেরা রহস্য বিজ্ঞানকে আবেগ হিসাবে গ্রহণ করতে পারে।

প্রেম জীবন : মূলাঙ্ক 7 র মানুষের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনি আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার অভাব অনুভব করতে পারেন কারণ পরিবারে এমন কিছু সমস্যা দেখা দিতে পারে, যার কারণে আপনি আপনার সম্পর্ককে মজবুত রাখতে সমস্যার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে, চিন্তিত না হয়ে, আপনাকে আপনার পারিবারিক সমস্যা সমাধানের জন্য পরিবারের একজন বয়স্ক ব্যক্তির সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এইভাবে, জীবনসঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা থাকবে।

শিক্ষা : মূলাঙ্ক 7 র বিশিষ্ট ব্যক্তিদের শিক্ষাগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি গুপ্ত বিজ্ঞান, দর্শন এবং সমাজবিজ্ঞানের মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য খুব একটা লাভজনক হবে বলে আশা করা যায় না। অধ্যয়ন এবং ভাল নম্বর স্কোর করার সময় আপনাকে কিছুটা সংগ্রাম করতে হতে পারে কারণ আপনার মনে রাখার ক্ষমতা কিছুটা দুর্বল হতে পারে। এই কারণে, আপনি এই সপ্তাহে ভাল নম্বর স্কোর করতে পিছিয়ে থাকতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার মধ্যে লুকিয়ে থাকা দক্ষতা বজায় রাখতে সক্ষম হবেন। তাছাড়া, সময়ের এই অভাবের কারণে আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে অক্ষম হতে পারেন। পড়াশোনায় আপনার কর্মক্ষমতা উন্নত করতে, আপনাকে যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন : আপনি এই সপ্তাহে অতিরিক্ত দক্ষতা বিকাশ করতে পারেন এবং আপনার কাজের জন্য প্রশংসা পেতে সক্ষম হতে পারেন। কিন্তু একই সময়ে, আপনার কাজের চাপও থাকবে যা অসহনীয় হয়ে উঠতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তাহলে আপনার ক্ষতি হতে পারে এবং আপনার ব্যবসার পূর্বাভাস এবং নিরীক্ষণ করা আপনার জন্য প্রয়োজনীয় হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনাকে কোনও অংশীদারিত্ব বা নতুন চুক্তিতে জড়িত হওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়ার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনার হজমের সমস্যা হওয়ার লক্ষণও রয়েছে। সুস্থ থাকার জন্য, আপনার সময়মত খাবার খাওয়া উচিত এবং ভাজা খাবার এড়িয়ে চলা উচিত কারণ এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র লোকেরা তাদের ধৈর্য হারিয়ে ফেলতে পারে এবং সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। ভ্রমণের সময় আপনি কিছু মূল্যবান জিনিস বা মূল্যবান জিনিস হারাতে পারেন এবং আপনি এটি নিয়ে চিন্তিত হতে পারেন। এটি এড়াতে, আপনাকে আরও সতর্ক হতে হবে এবং একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা করতে হবে। এ ছাড়া এই সময়ে আপনার বড় বিনিয়োগের মতো কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে, সম্পত্তি সংক্রান্ত পরিবারে চলমান সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এমন লক্ষণও রয়েছে যে আপনার বন্ধুদের দ্বারা সৃষ্ট সমস্যার কারণে আপনি আপনার প্রেমী বা জীবনসাথীর সাথে সুসম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে এবং তার সাথে ঘনিষ্ঠতা বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে।

শিক্ষা : চেষ্টা করা সত্ত্বেও, আপনি এখনও এই সপ্তাহে পড়াশোনা করতে সক্ষম হতে পারেন। সফল হতে এবং এগিয়ে যেতে, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার ধৈর্য ধরে থাকা উচিত এবং প্রতিশ্রুতি এবং দৃঢ়তার সাথে অধ্যয়ন করা উচিত, তবেই আপনি উচ্চ নম্বর পেতে সফল হবেন। আপনি যদি মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং এর সাথে সম্পর্কিত অধ্যয়ন করেন তবে আপনাকে ভাল পারফর্ম করার জন্য আরও মনোযোগ দিতে হবে।।

পেশাগত জীবন : আপনি যদি কোন কর্মজীবী ​​হন তাহলে কর্মক্ষেত্রে আপনার প্রশংসা না হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনাকে উদ্বিগ্ন করতে পারে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালাচ্ছেন তারা এই সময় উচ্চ মূল্য বজায় রাখতে এবং লাভজনক চুক্তি করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে মানসিক চাপের কারণে আপনার পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, এই সময়ে মানসিক চাপ আপনার উপর ভারী হতে পারে। ভারসাম্যহীন ডায়েট করার কারণে আপনার সাথে এটি ঘটতে পারে। আপনাকে এই সময় ধ্যান এবং ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে, যা আপনাকে সুস্থ বোধ করতে পারে।

উপায় : প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা খুব সাহসী এবং সংগঠিত হয়। তারা এমনকি বড় কাজ সহজে করতে সক্ষম। এই লোকেরা সংগঠিত হওয়ার পাশাপাশি সময়নিষ্ঠ, অর্থাৎ তারা প্রতিটি কাজ সময়মতো সম্পন্ন করতে পছন্দ করে। এই সংখ্যার লোকেরা এমনকি সবচেয়ে বড় কাজগুলি সহজে সম্পন্ন করতে পারদর্শী।

প্রেম জীবন : আপনি আপনার সঙ্গীর সাথে আরও নীতিগত মনোভাব গ্রহণ করবেন এবং সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ স্থাপন করবেন। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে এবং আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি অন্যদের জন্য একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং এই সময়ে আপনি অনেক উপভোগ করবেন এবং খুশি থাকবেন। এর সাথে সাথে আপনার জীবনসাথীর সাথে পারস্পরিক তালমিলও বাড়বে।

শিক্ষা : এই সপ্তাহে, আপনি ম্যানেজমেন্ট, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পড়াশোনায় ভালো করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হবেন। আপনি যাই পড়ুন না কেন, আপনি তা দ্রুত মুখস্থ করবেন এবং পরীক্ষায় চমৎকার ফলাফল করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের কাজে খুব ভাল পারফর্ম করবে এবং এই সময়ের মধ্যে আপনার কাজের স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পদোন্নতির আকারেও এই স্বীকৃতি পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা প্রচুর মুনাফা অর্জনের দুর্দান্ত সুযোগ পাবেন এবং এইভাবে তাদের প্রতিযোগীদের সামনে তাদের সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি ভাল স্বাস্থ্য বজায় রাখার অবস্থানে থাকতে পারেন এবং এটি আপনার উৎসাহের কারণে হবে। ভালো ব্যাপার হল এই সপ্তাহে আপনাকে বড় ধরনের স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। খুশি থাকা আপনাকে উদ্যমী রাখবে এবং উচ্চ ম্যান মানসিক শক্তির মাত্রা বজায় রাখতে সক্ষম হবে।

উপায় : মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য যজ্ঞ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer